মানবতা আমাদের অহংকার, স্বাধীনতা আমার অধিকার

July 14, 2020, 6:59 AM, Hits: 357

মানবতা আমাদের অহংকার, স্বাধীনতা আমার অধিকার

শাহ্ শহীদুল হক (সাঈদ), হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : গত ১১ই জুলাই রোজ শনিবার সন্ধ্যা ৭ ঘটিকায় জ্যাকসন হাইটস্থ জামে মসজিদ প্রাঙ্গনে কুইন্স বরো প্রেসিডেন্ট এর কার্যালয় থেকে প্রাপ্ত অনুদান অর্থাৎ একশত বক্স খাদ্য সামগ্রী এবং একহাজার মাস্ক দুঃস্থদের মধ্যে বিতরণ কালে তিনি এই বক্তব্য পেশ করেন। তিনি বলেন মানবতা আমার অহংকার এবং স্বাধীনতা আমার অধিকার। জনাব শাহ শহীদুল হক (সাঈদ) আরো বলেন, গত একমাসে ৪১জন আমেরিকান গুলিতে নিহত হয়েছেন, করোনার হিংস্র ছোবলে আমরা হাজার হাজার স্বজনদের হারিয়েছি তবু হার মানিনি, মানব না। আমাদের মানবাধিকার কার্যাবলী দুঃস্থ ও নিপিড়িত মানুষের জন্য অব্যাহত ছিল আছে এবং ভবিষ্যতেও চলবে। আমরা অনাকাঙ্খিত সকল প্রাকৃতিক দূর্যোগের মোকাবিল করব। তিনি আরো বলেন আমেরিকা আজ হিংস্রতায় ভরা, এ হিংস্রতর হাত থেকে আমাদের মুক্তি পেতে হবে। 

তিনি আরো বলেন, সাম্প্রতিক বাংলাদেশের ঘুর্ণিঝড়, লঞ্চডুবে মানব জীবন বিনষ্ট অত্যন্ত দুঃখজনক। আমরা আগামী ১৫ই আগষ্ট বাংলাদেশের মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানায় অবস্থিত হাটখান গ্রামে দিনব্যাপী কাঙ্গালী ভোজ ও করোনায় ক্ষতিগ্রস্থ নিম্ন ও মধ্য আয়ের জনগণের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করব।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রহিম হাওলাদার, এ.টি.এন বাংলার নিউজ কাষ্টার কানু দত্ত, জ্যাকসন হাইটস মুসলিম সেন্টারের ইমাম মোহাম্মদ আব্দুস সাদিক, জনাব দেলওয়ার হোসেন মিল্টন, কম্যুনিটির বিশিষ্ট নেতা নাজমুল আলম শ্যামল, নজরুল ইসলাম মিয়া জামান প্রমুখ। জনাব শাহ শহীদুল হক সকল সংবাদ মাধ্যমকে ধন্যবাদ সহ উপস্থিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য শেষ করেন। এরপর খাদ্য সামগ্রী ও মাস্ক আগত সর্বস্তরের জন সাধারণের মধ্যে বিতরণ করা হয়।

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ