শেষতক “প্রভাস ২১” এর নায়িকা হচ্ছেন দিপিকা পাডুকোন’ই!

July 19, 2020, 11:36 PM, Hits: 798

শেষতক “প্রভাস ২১” এর নায়িকা হচ্ছেন দিপিকা পাডুকোন’ই!

হ-বাংলা নিউজ, হলিউড থেকে: বাতাসে ভেসে বেড়ানো গুঞ্জনটাই শেষ পর্যন্ত সত্যি হওয়ার পথে। ‘প্রভাস ২১’ সিনেমায় প্রভাসের নায়িকা শেষ পর্যন্ত দিপিকাই হচ্ছেন। ছবিটি পরিচালনা করবেন নাগ অশ্বিন। 
রোববার প্রযোজনা প্রতিষ্ঠান ‘বিজয়ন্তি মুভিজ’র পক্ষ থেকে দীপিকার অভিনয়ের বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। 
এদিকে ইনস্টিগ্রামে ভক্তদের খবরটি জানিয়ে দীপিকা লিখেছেন, তিনি খুবই শিহরিত! আমাদের বিশ্বাস অসাধারণ একটি জার্নি হতে চলেছে, তর সইছে না।
পরিচালক নাগ অশ্বিন বলেন, দীপিকা চরিত্রটিতে অভিনয় করছেন এতে আমি খুবই উচ্ছ্বসিত। কোনো বাণিজ্যিক সিনেমার নায়িকা আগে এ ধরনের চরিত্রে অভিনয় করেননি। আশা করছি সবাই অবাক হবেন। সিনেমাটির মূল আকর্ষণ দীপিকা ও প্রভাস এবং আমার বিশ্বাস, তাদের এই গল্প দর্শকের হৃদয়ে গেঁথে থাকবে।
বিজয়ন্তি মুভিজের প্রতিষ্ঠাতা ও প্রযোজক অশ্বিনি দত্ত বলেন, ভারতীয় সিনেমার ইতিহাসে জায়গা করে নেওয়ার জন্য এটি আমাদের সুবর্ণ সুযোগ। অসাধারণ দুই প্রতিভাধর অভিনয়শিল্পী একত্র হচ্ছেন। ভারতীয় সিনেমার দর্শক অভূতপূর্ব একটি অভিজ্ঞতা পাবেন। এই সিনেমার সহযোগী প্রযোজক হিসেবে আছেন স্বপন দত্ত ও প্রিয়াঙ্কা দত্ত। এক বিবৃতিতে তারা বলেন, ভারতীয় সিনেমায় আমাদের ৫০ বছর উদযাপন এরকম একটি সংবাদের মাধ্যমে দিতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত। প্রভাসের সঙ্গে পর্দায় ম্যাজিক তৈরির জন্য দীপিকা সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সুবর্ণ জয়ন্তী উদযাপনের জন্য এর চেয়ে ভালো উপায় আর কী হতে পারে! ‘প্রভাস ২১’ সিনেমায় নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে অনেকদিন ধরেই নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। সম্প্রতি শোনা যায়, সায়েন্স ফিকশন ঘরানার বিগ বাজেটের এই সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করবেন কিয়ারা আদভানি। তবে শেষ পর্যন্ত দীপিকাকেই বেছে নিয়েছেন নির্মাতারা। দর্শকরা এবার একটি জমজমাট মুভির আশা করতেই পারেন এ জুটির কাছ থেকে। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ