কুরবানীর গোশত আর ঈদ সামগ্রী নিয়ে সেনবাগে ১২৫ পরিবারের পাশে ইয়ং হেল্প বিডি

August 3, 2020, 8:52 AM, Hits: 585

কুরবানীর গোশত আর ঈদ সামগ্রী নিয়ে সেনবাগে ১২৫ পরিবারের পাশে ইয়ং হেল্প বিডি

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : নোয়াখালীর  সেনবাগে  করোনা মহামারীর দুর্যোগপূর্ণ সময়ে কোরবানি দিতে না পারা অসহায় পরিবারের পাশে কোরবানির গোশত এবং খাদ্য সামগ্রী বিতরণ করেছে অরাজনৈতিক ও সামাজিক সংগঠন "ইয়াং হেল্প হিউম্যান বিডি টিম"। ইয়াং হেল্প হিউম্যান বিডি টিমের এডমিন মোঃ রফিকুল ইসলাম রবি জানান, তাদের তত্বাবধানে গরীব এবং অসহায় বাছাইকৃত ১২৫ টি পরিবারকে কোরবানির মাংস এবং খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়েছে।

এডমিন আবদুল ওহাব সুজন বলেন, করোনা ভাইরাসের মহামারির দুর্যোগপূর্ণ, এই সময়কে সুসময় করে তোলার জন্যে, তাদের সংগঠন পবিত্র ঈদুল আজহার ২য় দিনে কোরবানির মাংস বন্টন করার খুশি, অন্যের সাথে শেয়ার করে নিয়েছে এবং তাদের মহৎ কার্যক্রম ভবিষ্যতেও চলতে থাকবে।

ঈদের ২য় দিন রবিবার বিকালে পরিবারের সদস্যদের হাতে এই উপহার হিসেবে কিছু খাবার তুলে দেওয়া হয়। প্রতি ব্যাগের ভেতর রয়েছে গরুর মাংস, আতপ চাউল ১ কেজি, পেয়াজ ১ কেজি, আটা ১ কেজি, তেল হাফ লিটার ১ টি, মাংসের মসলা ২ প্যাকেট।

আজমল হোসেন টিটু ভাই ও উনার পরিবারে উপর ওয়াজিব হওয়া কুরবানির ১টি গরু আল্লাহর সন্তোষ্টি অর্জনের জন্যে সেনবাগের করোনা মহামারীর দুর্যোগপূর্ণ সময়ে কোরবানি দিতে না পারা অসহায় পরিবারের মাঝে বন্টনের জন্যে দায়িত্ব দেন এবং তারা সাথে আরো ১৮ জন দাতা সদস্যদের অর্থায়নে এই খাদ্য ও ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে ।

ইয়াং হেল্প হিউম্যান বিডি টিম সংশ্লিষ্ট সকলকে যারা অর্থায়ন করছে  এবং  অক্লান্ত পরিশ্রম করে এই মহৎ উদ্যোগটি নিয়েছে ,তাদের উপর ৰিপ্ত দায়িত্ব পালনে বিশ্বাস করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন । সেনবাগের জনগণের যে কোন দুর্যোগে, সরকারি, বেসরকারি, ব্যক্তিগত উদ্যোগে তাদের সাথে কাজ করতে চাইলে এগিয়ে আসার আহবান জানান।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ