লসএঞ্জেলেসে একুশে আগস্ট গ্রেনেড হামলার ভার্চুয়াল আলোচনা ও দোআ মাহফিল ।

August 23, 2020, 7:56 AM, Hits: 576

লসএঞ্জেলেসে একুশে আগস্ট গ্রেনেড হামলার ভার্চুয়াল আলোচনা ও দোআ  মাহফিল ।

হ-বাংলা নিউজ, হলিউড থেকে  : ২০০৪ সালের ২১শে আগষ্ট তথকালীন বিরোধী দলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সন্ত্রাস ও অরাজকতার বিরুদ্ধে যখন লক্ষ মানুষের জনসভায় পার্টি অফিসের সামনে অস্হায়ী মঞ্চে বক্তব্য রাখছিলেন, তখন জামায়াত বিএনপি জোট সরকারের রাষ্ট্রীয় মদদে এক বর্বোরচিত ভয়াবহ গ্রেনেড হামলা চালানো হয়। উদ্দেশ্য ছিল জননেত্রী শেখ হাসিনা সহ সকল শীর্ষ নেতৃবৃন্দকে হত‍‍্যা করা। সেদিন আইভি রহমান সহ ২৪ জন নেতা কর্মী নিহত হন এবং আল্লাহ্'র অশেষ রহমতে আমাদের প্রানপ্রিয় নেত্রী জন মানুষের নেত্রী শেখ হাসিনা সহ আরো অনেকে বেঁচে যান।

এ উপলক্ষ্যে এক ভার্চুয়াল আলোচনা ও দোয়ার আয়োজন করে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ লস এনজেলেস মহানগর শাখা। যা ২১শে আগষ্ট ক‍্যালিফর্নিয়া সময় সন্ধ‍্যা ৮টা-মধ‍্যরাত ১২টা অব্দি বিরতিহীন ভাবে চলে। উক্ত আলোচনায় (Zoom meeting) এ যুক্ত  হয়েছিলেন বাংলাদেশ থেকে মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি, জনাব মোফাজ্জল হোসেন চৌ: মায়া বীর বিক্রম, CCC. এর সাবেক মেয়র জনাব আ জ ম নাসীর উদ্দিন। 

এছাড়াও যুক্ত হয়েছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি জনাব ডা: সিদ্দিকুর রহমান, ট‍্যাক্সাস আওয়ামীলীগের সভাপতি জনাব সফিকুল ইসলাম বরকত সহ আরো অন‍্যান‍্য স্ট‍্যাট থেকে সম্মানিত নেতৃবৃন্দ ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের অভিবাক জনাব মুস্তাইন দারাবিল্লা এবং ক‍্যালিফর্নিয়া ষ্ট‍্যাট আওয়ামীলীগের সভাপতি জনাব শফিকুর রহমান, সাধারণ সম্পাদক জনাব ডাক্তার রবি আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আলী আহমদ ফারিস, উপদেষ্টা ফিরোজ আলম, স্ট‍্যাট যুবলীগের সভাপতি ও সা:সম্পাদক জনাব আজিজ মোহাম্মদ হাই, সোহেল ইসলাম, মহিলা আওয়ামীলীগ সভানেত্রী সাহানা বেগমসহ  আরো অন‍্যান‍্য নেতাকর্মী যুক্ত হয়েছিলেন। আলোচনার একপর্যায়ে ঢাকা ওয়াশার এমডি মি.মো: তাকসিম খান, ইঞ্জি: আবুল কাশেম ও মি: নূরুল ইসলাম যুক্ত হয়েছিলেন। 

মহানগর আওয়ামীলীগের সভাপতি জনাব মাহতাব উদ্দিন টিপু ভাইয়ের সভাপতিত্বে এবং চৌকস ব‍্যক্তিত‍্য বাবু ভাইয়ের সঞ্চালনায় উক্ত ভার্চুয়াল অনুষ্ঠান অত্যন্ত সুন্দরভাবে সম্পন্ন হয়।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ