নিউজার্সি স্টেট আওয়ামী লীগ সা: সম্পাদক সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু’র জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন

August 24, 2020, 10:47 AM, Hits: 258

নিউজার্সি স্টেট আওয়ামী লীগ সা: সম্পাদক সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু’র জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন

হ-বাংলা নিউজ, নিউজার্সি থেকে : আজ ২৪ আগস্ট যুক্তরাষ্ট্রের নিউজার্সি প্রবাসী সাংবাদিক, সফল সংগঠক ও নিউজার্সি ষ্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রলীগ নেতা এবং উত্তর আমেরিকা থেকে প্রকাশিত নিউজ ম্যাগাজিন ‘দিনবদল‘-এর সম্পাদক বিশ্বজিৎ দে বাবলুর জন্মদিন। সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু ৮০ দশকের আজকের এ দিনে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ৭নং করগা‍ঁও ইউনিয়নের অতীত ঐতিয‍্যবাহী জন্তরী গ্রামে বিশিষ্ট কায়স্থ পরিবারে জন্মগ্রহন করেন। তাঁর পিতা বেনু লাল দে এবং মাতা সবিতা ঘোষ উভয়ই অব‌‍সরপ্রাপ্ত প্রাথমিক স্কুল শি‍ক্ষক বর্তমানে আমেরিকা প্রবাসী। দুই ভাই এক বোনের মধ্যে তিনি সবার বড়।

বিশ্বজিৎ দে বাবলু ২০০১ সালে নবীগঞ্জ সরকারি কলেজে অধ্যয়নরত অবস্থায় পরিবারের অন্যান্য সদস্যদের সাথে আমেরিকায় অভিবাসন নিয়ে আসার পর থেকেই বিভিন্ন সময়ে এনটিভি ইউএসএ, বাংলাদেশের ডিবিসি নিউজ, এটিএন বাংলা, একুশে টিভি এবং মিলিনিয়াম টিভি, নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক বাংলাপত্রিকা, সাপ্তাহিক বর্ণমালার, অনলাইন নিউজ পোর্টাল বাপস নিউজ, বোস্টন বাংলা ডট কম, ইউএসএ অনলাইন বাংলা নিউজ ডট কম, সিলেটের আলাপ,  বাংলাদেশের জাগো নিউজ২৪, খবর ডট কম, দৈনিক মাতৃকন্ঠের এর যুক্তরাষ্ট্রের নিউজার্সি প্রতিনিধি হিসাবে কাজ করেছেন। বিশ্বজিৎ দে বাবলু ২০১৫ সালের প্রথম দিকে উত্তর আমেরিকা থেকে বাংলায় ভাষায় প্রকাশিত নিউজ ম্যাগাজিন ‘দিনবদল‘ এর প্রতিষ্ঠাতা সম্পাদক হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তার সম্পাদিত নিউজ ম্যাগাজিন দিনবদল প্রবাসে বিপুল জনপ্রিয়তা পেয়েছে। তিনি এক যুগেরও অধিক সময় ধরে সাংবাদিকতা পেশায় জড়িত রয়েছেন। 

যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের টোটোয়া সিটিতে তিনি দীর্ঘদিন ধরে বসবাস করছেন। নিউজার্সির স্টেটের ডিভিশন অফ মেন্টাল হেলথ এন্ড এডিকশন সার্ভিসে এসিস্ট্যান্ট থেরাপি প্রোগ্রামার হিসাবে গ্রে-স্টোনপার্ক সাইকিয়াট্রিক হাসপাতালে কাজ করছেন। কাজের ফাঁকে সাংবাদিকতায় আর সোশ্যাল ওয়ার্ক করে নিয়েই বেশির ভাগ সময় ব্যয় করেন।  

যুক্তরাষ্ট্রের নিউজ মিডিয়া পরিবার ও হলিউড বাংলা  নিউজ ও নিউজার্সি ষ্টেট আওয়ামী লীগ’র পক্ষ থেকে সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলুকে জন্মদিনের আন্তরিক অভিনন্দন, শুভেচ্ছা। শুভ জন্মদিন। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ