সালাহ যেতে চান বার্সেলোনায়

September 13, 2020, 8:19 PM, Hits: 84

সালাহ যেতে চান বার্সেলোনায়

হ-বাংলা নিউজ : লিওনেল মেসিকে নিয়ে আপাতত ঝামেলা শেষ বার্সেলোনার। তবে রোনাল্ড কোম্যানের ফরোয়ার্ড লাইনের সমস্যা তো থেকেই যাচ্ছে। লুইস সুয়ারেজের আগের ধার নেই বলে তাঁকে গোনায় ধরছেন না বার্সেলোনার বর্তমান কোচ। সেতিয়েনের চেয়ারে বসেই কোম্যান জানিয়ে দিয়েছেন, সুয়ারেজ তাঁর পরিকল্পনায় নেই। বিকল্প হিসেবে আর্জেন্টাইন ফরোয়ার্ড লওতারো মার্টিনেজকে খুব করে চাইলেও পাওয়া যায়নি। যদিও এখনো আশা ছাড়েনি স্প্যানিশ ঐতিহ্যবাহী ক্লাবটি। তবে ইন্টার মিলান যেভাবে গো ধরে রয়েছে, তাতে পাওয়ার আশা ছেড়ে দিতে হবে বলেই অনুমান। তাহলে উপায়?

সোয়ার্টের দাবি অনুযায়ী লিভারপুলের ফরোয়ার্ড সালাহকে চান কোম্যান। সালাহর মতো গোল মেশিন ও প্লেমেকারকে যেকোনো দল বা কোচ চাইতেই পারেন। কিন্তু এই পর্যন্ত হলেও স্বস্তিতে থাকতে পারতেন লিভারপুল সমর্থকেরা। কিন্তু সালাহও নাকি মেসিদের দলে যেতে চান। স্প্যানিশ গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই বলেছেন সোয়ার্ট। তবে তথ্যটির উৎস প্রকাশ করতে চাননি আয়াক্সের জার্সিতে প্রায় ৬০০ ম্যাচ খেলা সোয়ার্ট, ‘আমি জানি কোম্যান তাঁকে (সালাহ) পেতে চান এবং এটিও জানি সালাহও সেখানে যেতে ইচ্ছুক। আমি এই তথ্যটি কোথা থেকে পেয়েছি, তা প্রকাশ করতে চাচ্ছি না।’

ইচ্ছে করলেই তো পাওয়া যাবে না সালাহকে। তিনি এখন লিভারপুলের প্রাণভোমরা। ৩০ বছর পর সালাহর ওপর ভর করেই লিগ শিরোপা জিতেছে লিভারপুল। কাল রাতে তাঁর হ্যাটট্রিকেই লিডস ইউনাইটেডের বিপক্ষে দুর্দান্ত এক ম্যাচে ৪-৩ গোলের জয় দিয়ে নতুন মৌসুমের শুভ সূচনা করেছে অলরেডরা। লিভারপুলের সঙ্গে সালাহর চুক্তি ২০২৩ সাল পর্যন্ত। তবে আগামী মৌসুমে মেসি চলে গেলে সালাহকেই বিকল্প হিসেবে বেছে নিতে চায় বার্সেলোনা, এমন গুঞ্জন শোনা যাচ্ছে স্প্যানিশ সংবাদমাধ্যমে। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ