আটলান্টিক সিটি'র খবর

Displaying 181-200 of 248 results.
জর্জিয়া আওয়ামী লীগের উদ্যেগে মহান বিজয় দিবস উদযাপন

জর্জিয়া আওয়ামী লীগের উদ্যেগে মহান বিজয় দিবস উদযাপন

জর্জিয়া থেকে : ১৬ই ডিসেম্বর,স্বাধীনতা অর্জনের অহংবোধের উজ্জ্বলতায় উৎকীর্ণ অনিন্দ্যসুন্দর একটি দিন। এ জাতির হাজার বছরের ইতিহাসে গৌরবের মহিমায় সমুন্নত অনন্য একটি দিন। বিজয়ের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধের সকল শহীদদের স্মৃতির প্রতি যথাযথ সম্মান ও শ্রদ্ধা প্রর্দশনের মাধ্যমে জর্জিয়া আওয়ামীলীগের  উদ্যোগে ১৮ ডিসেম্বর রবিবার সন্ধ্যে সাতটায় স্থানীয় ইন্ডিয়ান গ্রিল রেস্টুরেন্টে মহান বিজয় দিবস উপলক্ষে শিশুকিশোরদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধ ভিত্তিক আকর্ষণীয় চিত্রাঙ্গন প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয় ।


......

আটলান্টায়  "আড্ডা ও গানে"  শিরোনামের মনোজ্ঞ  সংগীতানুষ্ঠান

আটলান্টায় "আড্ডা ও গানে" শিরোনামের মনোজ্ঞ সংগীতানুষ্ঠান

জর্জিয়া (আটলান্টা) থেকে : গত ১১ ডিসেম্বর, রবিবার, আটলান্টার গ্লোবাল মলস্থ সেবা বাংলা লাইব্রেরী তে অনুষ্ঠিত হল আটলান্টা সঙ্গীত বিদ্যালয় আয়োজিত সঙ্গীত অনুষ্ঠান "আড্ডা ও গানে"।সঙ্গীত বিদ্যাল​য়ের পরিচালক চন্দ্র শেখর দত্তের তত্ত্বাবধানে প্রশিক্ষনপ্রাপ্ত শিল্পীদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে আটলান্টার সঙ্গীত প্রেমী মানুষদের সাড়া ছিলো চোখে পড়ার মতো।


বিকেল ৫টার মধ্যেই মিলনায়ন অতিথিদের পদচারণায় মূখর হ​য়ে ওঠে ।চন্দ্র শেখর দত্তের স্বাগত ভাষণ দিয়ে অনুষ্ঠানের শুরু হ​য় বিকেল সাড়ে পাঁচটায়......

১৮ ডিসেম্বর রবিবার জর্জিয়া আওয়ামী লীগের বিজয় দিবসের অনুষ্ঠান

১৮ ডিসেম্বর রবিবার জর্জিয়া আওয়ামী লীগের বিজয় দিবসের অনুষ্ঠান

জর্জিয়া থেকে :আগামি ১৮ ডিসেম্বর রবিবার সন্ধ্যে সাতটায় স্থানীয় ইন্ডিয়ান গ্রিল রেস্টুরেন্টে জর্জিয়া আওয়ামী লীগের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে শিশুকিশোরদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধ ভিত্তিক আকর্ষণীয় চিত্রাঙ্গন প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে ।

উক্ত আকর্ষণীয় চিত্রাঙ্গন প্রতিযোগিতায় আটলান্টার সকল প্রবাসী বাংলাদেশীদের তাঁদের শিশুকিশোরদেরকে সঙ্গে নিয়ে উক্ত বিজয় দিবসের অনুষ্ঠানে অংশ নেয়ার জন্যে সাদর আহবান জানিয়েছেন জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী হোসেন ও জর্জিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ রহমান।

এ সংক্রান্ত যাবতীয়......

আটলান্টার পরিচিত মুখ এম ডি জাব্বার আর নেই

আটলান্টার পরিচিত মুখ এম ডি জাব্বার আর নেই

জর্জিয়া থেকে : আটলান্টা প্রবসী জর্জিয়া বাংলাদেশি কম্যুনিটির প্রিয় মুখ মিষ্টিভাষী সদালাপী এম ডি জাব্বার আর নেই। (ইন্না ল্লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো প্রায় ৪৬ বছর। এছাড়া জানা যায় তিনি দীর্ঘদিন যাবৎ উচ্চরক্তচাপ জনিত রোগে ভুগতেছিলেন।মৃত্যুকালে তিনি আটলান্টায় তার স্ত্রী- তিন মেয়ে ও তার ছোট ভাই ছাড়াও অসংখ্য আত্বীয়-স্বজন, শুভানুধ্যায়ী রেখে গেছেন।
এম ডি জাব্বারের  মরদেহ স্থানীয় একটি মরচুয়ারীতে রাখা হয়েছে । আগামিকাল শুক্রবার  জুম্মার নামাযের পর স্থানীয় ইসলামিক ইনইস্টিউট অব জর্জিয়া, লরেন্সভিল মসজিদে নামাযে জানাযা অনুষ্ঠিত......

জর্জিয়ায় জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভা

জর্জিয়ায় জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভা

জর্জিয়া থেকে : ৭ নভেম্বর আমাদের জাতীয় জাগরণ, সংহতি ও ঐক্যের প্রতীক। স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষার দৃপ্ত শপথের দিন। বর্তমান স্বৈরতান্ত্রিক ও ফ্যাসিবাদ সরকারকে উৎখাতে ৭ নভেম্বরের চেতনায় উজ্জ্বীবিত হয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।রবিবার যুক্তরাষ্ট্রের জর্জিয়া স্টেট বিএনপি আয়োজিত জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সহকারি প্রেস সচিব সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী এসব কথা বলেন।

সায়মা ওয়াজেদ পুতুলকে জর্জিয়া আওয়ামী লীগের অভিনন্দন

সায়মা ওয়াজেদ পুতুলকে জর্জিয়া আওয়ামী লীগের অভিনন্দন

জর্জিয়া থেকে : অটিজম বিষয়ক বাংলাদেশের জাতীয় উপদেষ্টা পরিষদের সভাপতি ও প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল ‘ইউনেস্কো-আমির জাবের আল-আহমদ আল-সাবাহ পুরস্কার’র আন্তর্জাতিক জুরি বোর্ডের সভাপতি নির্বাচিত হয়েছেন।প্রতিবন্ধীদের নিয়ে কাজ করা আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যক্তিদের নিয়ে গঠিত আন্তর্জাতিক জুরি বোর্ড এই পুরস্কারের জন্য জমা পড়া শতাধিক আবেদনপত্রের ভিতর থেকে যোগ্যতম প্রার্থীকে খুঁজে বের করার দায়িত্ব পালন করে। ইউনেস্কোর মহাপরিচালক জুরি হিসেবে দায়িত্ব পালনের জন্য আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অটিজম বিশেষজ্ঞ সায়মা ওয়াজেদকে......

সবাইকে ধন্যবাদ কংগ্রেসম্যান প্রার্থী রশিদ মালিকের

সবাইকে ধন্যবাদ কংগ্রেসম্যান প্রার্থী রশিদ মালিকের

জর্জিয়া থেকে : রশিদ মালিক জর্জিয়ার আটলান্টা থেকে ডেমোক্রেট পার্টির কংগ্রেসম্যান প্রার্থী। তিনি বাংলাদেশি-আমেরিকান। আর প্রথম অভিবাসী বাংলাদেশি যিনি এই পদে যুক্তরাষ্ট্রের মূল ধারায় নির্বাচন করছেন। তিনি মঙ্গলবার (৮ নভেম্বর) প্রেসিডেন্ট নির্বাচনের ভোটের দিনে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন।

 

ডেমোক্রেট পার্টির পক্ষে তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন যারা ক্যাম্পেইন করেছেন, যারা সহযোগিতা করেছেন এবং যারা ভোট দিয়েছেন তাদের প্রতি। তাদের এই সহযোগিতাকে নিজের এগিয়ে চলার......

জর্জিয়া আওয়ামী লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালন

জর্জিয়া আওয়ামী লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালন

জর্জিয়া থেকে :১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবার বর্গকে নির্মম হত্যার পর, মাত্র পৌনে তিন মাসেরও কম সময়ের মধ্যে মুক্তিযুদ্ধের নেত্রীত্বদানকারী জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, মনসুর আলী এবং এএইচএম কামারুজ্জামানকে ঢাকার কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে নির্মমভাবে হত্যা করা হয়।


মুক্তিযুদ্ধের নেত্রীত্বদানকারী জাতীয় চার নেতা , বাংলাদেশের ইতিহাসে অন্যতম বর্বরোচিত ৩রা নভেম্বর জেল হত্যা দিবস,এই কালো অধ্যায়টিকে যথাযথ মর্যাদা ও শ্রদ্ধা প্রদর্শনের মধ্য দিয়ে স্মরণ করে-জর্জিয়া আওয়ামী এক দোয়া ও আলোচনা সভার আয়োজন করে......

জর্জিয়ায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ে রহস্যজনক নিঁখোজ

জর্জিয়ায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ে রহস্যজনক নিঁখোজ

জর্জিয়া থেকে : গত ৩ নভেম্বর বৃহস্পতিবার  দুপুর ১২টার পর থেকে স্থানীয় লিলবার্ণ বাসা থেকে তাসফিয়া চৌধুরী (২৬) রহস্যজনক নিঁখোজ হয়েছেন। সে জর্জিয়াস্থ ক্যানাসা ষ্ট্রেট ইউনিভার্সিটির ছাত্রী । তার বাবা জর্জিয়া প্রবাসী ব্যবসায়ী হান্নান চৌধুরী ।

পারিবারিক সুত্রে জানানো হয়েছে, তার ব্যবহারিত মোবাইল ফোন , হাত ব্যাগ , অন্যনান্য কাপড় চোপড় রীতিমত ঘরেই রয়েছে। তার এক বোন কাজে বের হয় এবং অন্য এক বোন স্কুল থেকে থেকে ফিরে আসে । তারও কাজে যাওয়ার কথা ছিল কিন্ত শারীরিক অসুস্থতার কারনে কাজে না গিয়ে বাসায় অবস্থান করে । প্রাথমিকভাবে তাকে কিডন্যাপ করতে পারে বলে ধারণা করা হচ্ছে ।

......

আটলান্টায় ড. রশীদ মালিকের নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত

আটলান্টায় ড. রশীদ মালিকের নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত

আটলান্টা,জর্জিয়া থেকে : যুক্তরাষ্ট্রের ২০১৬ সালের জাতীয় নির্বাচনে দক্ষিণ-পূর্বাঞ্চলীয় রাজ্য জর্জিয়ার ডিষ্ট্রিক্ট-৭ আসন থেকে ইউএস কংগ্রেস রিপ্রেজেন্টেটিভ পদে প্রার্থী হলেন আটলান্টার বাংলাদেশী-আমেরিকান নাগরিক ড. রশীদ মালিক। ড: রশীদ মালিকের নির্বাচনী প্রচারণা এখন তুঙ্গে । যতই নির্বাচনের দিন ঘনিয়ে আসছে, ততই এই তৎপরতা বেড়ে চলেছে। ডঃ মালিকের নির্বাচনী প্রচরণার ক্যাম্পেইন ম্যানেজার পদে বীর মুক্তিযোদ্ধা , সমাজ সেবক মোহাম্মদ আলী হোসেনকে নির্বাচিত করেন। মোহাম্মদ আলী হোসেন নির্বাচনী তৎপরতার অংশ হিসেবে ৩০ অক্টোবর রবিবার স্থানীয় সময়......

আটলান্টায় বাংলাদেশিদের নির্বাচনী সম্মিলিনী

আটলান্টায় বাংলাদেশিদের নির্বাচনী সম্মিলিনী

জর্জিয়া থেকে : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে হিলারি ক্লিনটনকে ভোট দিয়ে যুক্তরাষ্ট্রের প্রথম মহিলা প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে প্রবাসী বাংলাদেশিদের নিয়ে যুক্তরাষ্ট্রের আটলান্টায় এক নির্বাচনী সম্মিলনী অনুষ্ঠিত হয়েছে।স্থানীয় সময় রোববার দুপুরে বাংলাদেশি-আমেরিকান সংগঠন দেশি ডেমোক্রেটসের উদ্যোগে আটলান্টার গুইনেট কাউন্টির পুনা রেস্টুরেন্টে এই অনুষ্ঠানটি হয়।এতে বাংলাদেশি প্রার্থী রশিদ মালিকসহ অন্যান্য দলীয় প্রার্থীদেরও......

২৯ অক্টোবর আটলান্টায় বাংলাধারা'র উদযোগে রবীন্দ্র-নজরুল জয়ন্তী!!!!

২৯ অক্টোবর আটলান্টায় বাংলাধারা'র উদযোগে রবীন্দ্র-নজরুল জয়ন্তী!!!!

জর্জিয়া থেকে : আগামী ২৯ অক্টোবর, শনিবার, সন্ধ্যে ছয়টায় আটলান্টার বার্কমার হাই স্কুল মিলনায়তনে বাংলাধারা'র উদযোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে দুই কবির জন্মবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য রবীন্দ্র-নজরুল জয়ন্তী।

বাঙালির শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক উত্তরণের পথিকৃৎ বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুর এবং সাম্যবাদী, বিপ্লবী, মানবতাবাদী ও রেকর্ড সৃষ্টিকারী গানের স্রষ্টা জাতীয় কবি কাজী নজরুল ইসলাম- এই দুই প্রাণপুরুষ আমাদের আত্ম-পরিচয়, আমাদের ঐতিহ্যের গৌরব-গাঁথা।

শেখ হাসিনা-ওবায়দুল কাদেরকে জর্জিয়া আওয়ামী লীগের অভিনন্দন

শেখ হাসিনা-ওবায়দুল কাদেরকে জর্জিয়া আওয়ামী লীগের অভিনন্দন

জর্জিয়া থেকে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় আওয়ামী​লীগের সভাপতি এবং ওবায়দুল কাদের দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদের প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী হোসেন ও সাধারণ সম্পাদক মাহমুদ রহমান ও  জর্জিয়া আওয়ামী লীগের নেতাকর্মীরা।  রোববার এক বিবৃতিতে জর্জিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে এ অভিনন্দন জানানো হয়।

Picture 
অভিনন্দন বার্তায় তারা আশা প্রকাশ করেন যে, জননেত্রী......

৩০ অক্টোবর আটলান্টায় ড: রশীদ মালিকের নির্বাচনী সমাবেশ

৩০ অক্টোবর আটলান্টায় ড: রশীদ মালিকের নির্বাচনী সমাবেশ

মুজিব সেনা নিউজ : জর্জিয়া থেকে : যুক্তরাষ্ট্রের ২০১৬ সালের জাতীয় নির্বাচনে দক্ষিণ-পূর্বাঞ্চলীয় রাজ্য জর্জিয়ার ডিষ্ট্রিক্ট-৭ আসন থেকে ইউএস কংগ্রেস রিপ্রেজেন্টেটিভ পদে প্রার্থী হলেন আটলান্টার বাংলাদেশী-আমেরিকান নাগরিক ড. রশীদ মালিক।


ডঃ মালিকের নির্বাচনী প্রচরণার ক্যাম্পেইন ম্যানেজার পদে বীর মুক্তিযোদ্ধা , সমাজ সেবক মোহাম্মদ আলী হোসেনকে নির্বাচিত করেন। মোহাম্মদ আলী হোসেন নির্বাচনী তৎপরতার অংশ হিসেবে আগামী ৩০ অক্টোবর রবিবার স্থানীয় সময় রাত ৭ টায় ইন্ডিয়ান গ্রিল রেস্টুরেন্টে আটলান্টায় ডেমোক্র্যাটিক......

আটলান্টায় দেশি ডেমোক্র্যাটসের সম্মিলনী ২৩ অক্টোবর

আটলান্টায় দেশি ডেমোক্র্যাটসের সম্মিলনী ২৩ অক্টোবর

জর্জিয়া থেকে :  যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে বাংলাদেশি-আমেরিকানদের সংগঠন দেশি ডেমোক্র্যাটস ইনকের সম্মিলনী আগামী ২৩ অক্টোবর রোববার দুপুর ১২টায় গুইনেট কাউন্টির পুনা রেস্টুরেন্টে অনুষ্ঠিত হবে। এই সম্মিলনীতে জর্জিয়াপ্রবাসী বাংলাদেশি নবীন ভোটারসহ সকলকে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণের সাদর আমন্ত্রণ জানিয়েছেন দলের সভাপতি খান মাসুদুর রহমান ও মহাসচিব মামুন শরীফ।
দলটি আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে হিলারি ক্লিনটনকে জয়ী করতে নানা প্রচারণা কর্মসূচি উৎসাহ......

আটলান্টায় ‘এক বিকেল কবিতা’

আটলান্টায় ‘এক বিকেল কবিতা’

শামাসুন নাহার, আটলান্টা,যুক্তরাষ্ট্র থেকে : যুক্তরাষ্ট্রের আটলান্টায় আয়োজন করা হয় ‘এক বিকেলে কবিতা’ নামের অনুষ্ঠানের। গত রোববার অপরাহ্ণের এ অনুষ্ঠানে কবিতাপ্রেমী বাঙালিরা চার ঘণ্টার বেশি সময় আবৃত্তি করেন।অনুষ্ঠানটির আয়োজন হয় সেবা লাইব্রেরির কক্ষে। উদ্যোক্তাও ছিল সেবা লাইব্রেরি। স্বেচ্ছাসেবীদের ব্যক্তিগত উদ্যোগে তিন সহস্রাধিক বাংলা বই নিয়ে গড়ে ওঠা এই লাইব্রেরি সম্প্রতি সাংস্কৃতিক কর্মকাণ্ডে আরও উদ্যোগী হয়ে উঠছে।

যুক্তরাষ্ট্রের......</p></p>
</div><div class=

জর্জিয়ায় সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রী সামারা ইসলামের মৃত্যূ

জর্জিয়ায় সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রী সামারা ইসলামের মৃত্যূ

মুজিব সেনা নিউজ : জর্জিয়া থেকে : যুক্তরাষ্ট্রের জর্জিয়া জর্জিয়া রাজ্যের আটলান্টার লিলবার্ন থেকে টেনেসির ন্যাশভিলে যাবার পথে ট্রাকের ধাক্কায় সামারা ইসলাম (১৪) নামের এক স্কুল ছাত্রী প্রবাসী বাংলাদেশি কিশোরীর মৃত্যু হয়েছে।  ( ইন্নালিল্লাহে ….. রাজেউন)। সোমবার স্থানীয় সময় রাতে টেনেসি রাজ্যের ন্যাশভিলে যাওয়ার পথে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই সামারার মৃত্যু হয়। নিহত সামারা ইসলাম টেনেসীস্থ ব্রেন্ডউড হাই স্কুলের নবম গ্রেডের ছাত্রী ছিল বলে জানা যায়।ঘটানার দিন  মা তাকে বাবার কাছেই নিয়ে যাচ্ছিল এবং টেনেসীর কাছে ডেলটন......

সজীব ওয়াজেদ জয়কে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছে-জর্জিয়া আওয়ামী লীগ

জর্জিয়া থেকে : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর ” আই সি টি ফর ডেভেলপমেন্ট এওয়ার্ড ” প্রাপ্তিটিতে তাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী হোসেন ও সাধারণ সম্পাদক মাহমুদ রহমান ও  জর্জিয়া আওয়ামী লীগের নেতাকর্মীরা। জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি) গৃহীত হওয়ার প্রথম বর্ষপূর্তি উপলক্ষে ওয়ার্ল্ড অর্গানাইজেশন অব গভর্নেন্স অ্যান্ড কম্পিটিটিভনেস, প্ল্যান ট্রিফিনিও, গ্লোবাল ফ্যাশন ফর ডেভেলপমেন্ট এবং যুক্তরাষ্ট্রের কানেটিকাট......

জর্জিয়া বাংলাদেশ সমিতির সভা ৯ অক্টোবর

জর্জিয়া বাংলাদেশ সমিতির সভা ৯ অক্টোবর

জর্জিয়া থেকে : মেয়াদ শেষ হওয়ার দীর্ঘ দশ মাসের মাথায় আগামী ৯ অক্টোবর ‘জর্জিয়া বাংলাদেশ সমিতি’র সাধারণ সভা হতে যাচ্ছে।বৃহস্পতিবার সন্ধ্যায় সংগঠনের সাধারণ সম্পাদক আহমাদুর রহমান পারভেজ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও মোবাইল বার্তায় এক আমন্ত্রণপত্রে এই ঘোষণা দেন।সভা আয়োজনের খবর পাওয়ার পর সংগঠনের সভাপতি জাহাঙ্গীর হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

২০১৩ সালের ডিসেম্বরে সর্বশেষ অনুষ্ঠিত নির্বাচনে বর্তমান কমিটি গঠিত হয়েছিল। দুই বছরের......

মীর কাসেম আলীর ফাঁসি রায় কার্যকর করায় সন্তোষ প্রকাশ করেছেন জর্জিয়া আওয়ামী লীগ

মীর কাসেম আলীর ফাঁসি রায় কার্যকর করায় সন্তোষ প্রকাশ করেছেন জর্জিয়া আওয়ামী লীগ

জর্জিয়া থেকে : যুদ্ধাপরাধের দায়ে অভিযুক্ত আলবদর বাহিনীর প্রধান মীর কাসেম আলীর ফাঁসি রায় কার্যকর করায় সন্তোষ প্রকাশ করেছেন জর্জিয়া আওয়ামী লীগের নেতৃবিন্দ। এক বিবৃতিতে সংগঠনের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী হোসেন ও সাধারণ সম্পাদক মাহমুদ রহমান- বলেন, কোটি কোটি টাকার পাহাড় আর বিদেশী লবিং এসব কিছুই রক্ষা করতে পারলনা চট্টগ্রামের কুখ্যাত বাঙ্গালী খান বলে খ্যাত মীর কাসেম আলীকে। চার দশক আগে তার পরিকল্পনা, নির্দেশনা ও নেতৃত্বেই আলবদর বাহিনী চট্টগ্রামে সংগঠিত হয়। ওই বাহিনী সে সময় যে হত্যাযজ্ঞ চালিয়েছিল, তাতে মীর কাশেম আলী  নিজেও অংশ নিয়েছেন।......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ