আনন্দ বিনোদন

Displaying 181-200 of 248 results.

অভিনয় থেকে রিয়াজের বিরতি

alt

হ-বাংলা নিউজ -  আপাতত অভিনয় থেকে বিরতি টানছেন রিয়াজ। এখন তিনি ব্যস্ত ব্যবসা নিয়ে। গত এক বছরে নতুন চলচ্চিত্রে কিংবা নাটক-টেলিছবিতে খুব একটা দেখা যায়নি তাকে। রিয়াজ বলেন, 'ভালো গল্প পাচ্ছি না। তাছাড়া দর্শক কি চাচ্ছে তা-ও বুঝতে পারছি না। তাই আপাতত অভিনয় থেকে দূরে থাকতে চাই। আপাতত ব্যবসা নিয়েই সময় কাটাতে চাই। চলচ্চিত্রের অবস্থা অনুকূলে এলে আবার অভিনয়ে......

সোনাক্ষীর বিকিনি কেচ্ছায় ক্রুদ্ধ সালমান

altহ-বাংলা নিউজ - যুক্তরাজ্যভিত্তিক মেনস ম্যাগাজিন ম্যাক্সিম-এর ডিসেম্বর ইস্যুতে প্রচ্ছদের মডেল হয়েছেন বলিউডি অভিনেত্রী সোনাক্ষী সিনহা। এটা পুরনো খবর। নতুন খবর হলো, বিভিন্ন ওয়েবসাইটে ম্যাক্সিম ম্যাগাজিনের প্রচ্ছদের যে ছবিটি ঝোলানো রয়েছে তাতে সোনাক্ষীকে বিকিনি পরা অবস্থায় দেখা গেছে। এদিকে অবশ্য ছবিটিকে বানানো বলেই দাবি করেছেন সোনাক্ষী। খবর হিন্দুস্তান টাইমস-এর।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, এ ব্যাপারে সোনাক্ষীর ভাষ্য, ‘এটা ঠিক যে, ম্যাক্সিম ম্যাগাজিনের প্রচ্ছদের......

ইয়ানার নববর্ষের উপহার- বাক্স ভর্তি অর্ন্তবাস!

altহ-বাংলা নিউজ -  নতুন বছরে অন্যরকম উপহার পেলেন ‘বাবুজি জারা ধীরে চালো’খ্যাত বলিউডি আইটেম গার্ল ইয়ানা গুপ্তা। ৩১ বছর বয়সী এই তারকাকে তার ভক্তরা কয়েক বাক্স প্যান্টি উপহার দিয়েছেন বলেই জানা গেছে। খবর সান্তাবান্তাডটকম-এর।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, ব্যাপারটিকে অবশ্য হালকাভাবেই নিয়েছেন ইয়ানা। এ প্রসঙ্গে তিনি টুইটার বার্তায় লিখেছেন, ‘এমন অসাধারণ উপহার পাঠানোর জন্য আপনাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ। নতুন বছরে আরো সতর্কভাবে চলার চেষ্টা করবো আমি।’

উল্লেখ্য, ইয়ানা গুপ্তা......

লস অ্যাঞ্জেলেসে মল্লিকার সেলিব্রেশন পার্টি !

alt

হ-বাংলা নিউজ -  উইলিয়াম ডিয়ার পরিচালিত হলিউডি ছবি ‘পলিটিক্স অফ লাভ’-এ অভিনয় করেছেন বলিউডি অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। এই খুশিতে শিগগিরই লস অ্যাঞ্জেলেসে বিশাল একটি পার্টির আয়োজন করবেন তিনি। খবর টাইমস অফ ইন্ডিয়ার। 

সংবাদমাধ্যমটি জানিয়েছে, একটি টিভি রিয়েলিটি শোয়ের কাজে এখন ভারতে অবস্থান করছেন মল্লিকা। শিগগিরই লস অ্যাঞ্জেলেসে ফিরে যাবেন তিনি। সেখানে ফিরেই বিশাল পার্টির আয়োজন করবেন তিনি। পার্টিতে উপস্থিত থাকবেন হলিউডি রথী-মহারথীরা।

alt

বাংলায় আসছে ‘থ্রি ইডিয়টস’

বাংলায় আসছে ‘থ্রি ইডিয়টস’


হ-বাংলা নিউজ -  বলিউডের সুপার হিট ছবি ‘থ্রি ইডিয়টস’। এ ছবির আদলে ‘বেস্ট ফ্রেন্ডজ’ নির্মাণ করছেন কলকাতার অনেক ব্যবসাসফল চলচ্চিত্রের পরিচালক স্বপন সাহা।  

‘থ্রি ইডিয়টস’-এর সাথে এই ছবির কাহিনী ও চরিত্রের মিল থাকলেও এখানে অভিনয় করছেন না আমিন খান বা বলিউডের অন্য কোনও অভিনেতা। বরং বাংলা ভাষায় নির্মিত এ ছবিতে আমির খানের চরিত্রটিতে অভিনয় করবেন কলকাতার ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মৈনাক ব্যানার্জি।

এ......

কৃশ-টুতে ভিলেন শাহরুখ!

কৃশ-টুতে ভিলেন শাহরুখ!

হ-বাংলা নিউজ -  হৃত্বিক রোশন ও প্রিয়াংকা চোপড়া অভিনীত ২০০৬ সালের সুপার হিট ছবি ‘কৃশ’। ছবির সাফল্যে পরিচালক রাকেশ রোশন নির্মাণ করছেন ‘কৃশ-টু’। তিনি এবার এতে যুক্ত করছেন বলিউডের কিং খানকে। শাহরুখ এখানে  হৃত্বিক রোশনের স্থান দখল করছেন না বা ছবিতে কোনও নতুন নায়কের চরিত্রও যোগ হয়নি। তবে তিনি কী চরিত্রে অভিনয় করবেন? ছবির পরিচালক রোমান্টিক এ অভিনেতাকে রাজি করিয়েছেন ছবিটির ভিলেন চরিত্রে অভিনয়ের জন্য।

ভিলেনের গার্লফ্রেন্ড চরিত্রে অভিনয় করবেন......

অস্কারে যাচ্ছে মাই নেম ইজ খান

alt

হ-বাংলা - বিনোদন ডেস্ক - করণ জোহর পরিচালিত মাই নেম ইজ খান গত বছরের শুরুতে মুক্তি পায়। ছবিটি মুক্তির আগেই বিভিন্ন কারণে আলোচনায় আসে। এরপরও দেশে এবং দেশের বাইরে ছবিটি সুপারহিট ব্যবসা করে। আলোচিত এ ছবিটি এবারের অস্কার প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছে। শাহরুখ-কাজল জুটির এই ছবিটি একাধিক দেশে প্রদর্শিত হয়েছে। এ কারণেই অস্কার প্রতিযোগিতায় ছবিটির অংশ......

এবার সেক্সগুরুকে নিয়ে চলচ্চিত্র

 

Sample Image

হ-বাংলা নিউজ -  নারী কেলেঙ্কারির ভিডিও প্রকাশ পেয়ে যাওয়ায় এমনিতেই ব্যাপক বেকায়দায় রয়েছেন ভারতের সেক্সগুরু স্বামী নিত্যানন্দ। এবার মড়ার ওপর খাঁড়ার ঘা হয়ে দেখা দিয়েছে বলিউডের চলচ্চিত্র প্রযোজক মদন প্যাটেলের ঘোষণা। বার্তা সংস্থা টিএনএন জানায়, প্যাটেল বৃহস্পতিবার ঘোষণা দিয়েছেন তামিল নায়িকা রঞ্জিতার সঙ্গে নিত্যানন্দের যৌন কেলেঙ্কারি নিয়ে সিনেমা বানাবেন তিনি। এর নাম হবে ‘সত্যানন্দ’।

...

দেশে ফিরেছেন আমেরিকা প্রবাসী রিচি সোলায়মান

Sample Image
হ-বাংলা নিউজ -  সমপ্রতি তিন মাসের পুত্র সন্তান রায়নাকে নিয়ে দেশে ফিরেছেন আমেরিকা প্রবাসী রিচি সোলায়মান। অল্প কিছু দিনের জন্য এসেছেন, ফিরে যাবেন শিগগিরই। এর মধ্যে অভিনয়ও করেছেন, তাও আবার মা-ছেলে একসঙ্গে! যদিও অভিনয়ে তেমন কোন আগ্রহ নেই রিচির। তবুও অভিনয় করছেন।

কেমন আছেন? রায়না’র কি খবর?
আমি ভালই। যত চিন্তাতো রায়নাকে নিয়েই। প্রথম প্রথম ওকে নিয়ে বড় দুশ্চিন্তায় ছিলাম আমি ও আম্মু। একদিকে শীতকাল,......

ভারতের প্রেসিডেন্ট 'মনের মানুষ' দেখতে চেয়েছেন

Sample Image
পরিতোষ পাল ভারত থেকে: লালন সাঁইয়ের জীবনী নিয়ে বাংলাদেশ ও ভারতের যৌথ উদ্যোগে নির্মিত ‘মনের মানুষ’ ছবি দেখার  ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন ভারতের প্রেসিডেন্ট প্রতিভা সিং পাতিল।
Sample Image

অবশ্য আগ্রহটা জাগিয়েছেন রেলমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সমপ্রতি তিনি ছবিটি দেখে এতটাই উচ্ছ্বসিত হয়েছেন যে, অনেককেই ছবিটির ব্যাপারে বলেছেন। ভারতের প্রেসিডেন্ট প্রতিভা......

সরকারি আমন্ত্রণে কলকাতায় জেমস

জেমস

 

হ-বাংলা নিউজ -  সপ্তাহ ঘুরতেই আবার কলকাতা যাচ্ছেন জেমস। কাল বিকেল সাড়ে চারটায় কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি। রাস্ট্রীয় সফরে ওয়েস্ট বেঙ্গল টুরিজম অ্যান্ড ফুড ফেস্টিভালে অংশ নিতেই এ তারকা শিল্পীর কলকাতা যাত্রা।

৭ থেকে ১১ জানুয়ারি পর্যন্ত অনুষ্ঠেয় এ উত্সবে বাংলাদেশের জেমস ছাড়াও ভারতের বেশ কটি নামকরা ব্যান্ডদল সংগীত পরিবেশন করবে। এর আগে গত ৩১ ডিসেম্বর রাতে কলকাতা টেলিভিশনে সংগীত পরিবেশন করেছিলেন জেমস। তার ঠিক এক দিন পরই ২ জানুয়ারি......

বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে ঢাকায় আসছেন বলিউড তারকারা

alt

 

মেহেদী মাসুদ - বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে ঢাকায় আসছেন বলিউড তারকারা। জানা গেছে, এরই মধ্যে সালমান খান, অক্ষয় কুমার, গোবিন্দ, ক্যাটরিনা কাইফ, সুস্মিতা সেন, প্রিয়াঙ্কা চোপড়া, মালাইকা অরোরা, সনু নিগম, শান, প্রীতম, রিয়া সেন ও উদিতা গোস্বামীর সঙ্গে আয়োজক প্রতিষ্ঠান এটিএন রেকর্ডসের চুক্তি স্বাক্ষর হয়েছে। তাঁদের সঙ্গে আরও থাকছেন বাংলাদেশ এবং শ্রীলঙ্কার শিল্পী ও ব্যান্ড। আর সবার সঙ্গে নাচে অংশ নেবেন বলিউডের প্রায় ২০০ শিল্পী।


এটিএন রেকর্ডসের......

বলিউড সুন্দরী সেলিনা জেটলির গোপন বিয়ে!

alt



হ-বাংলা বিনোদন ডেস্ক : দীর্ঘদিন ধরেই বলিউড সুন্দরী সেলিনা জেটলির সঙ্গে দুবাইয়ের হোটেল ব্যবসায়ী পিটার হাগের সম্পর্কের বিষয়ে নানা কানাঘুষা বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছিল। নতুন করে গুঞ্জন ছড়িয়েছে, পিটারের সঙ্গে প্রণয় সূত্রে আবদ্ধ হয়েছেন বলিউড সুন্দরী সেলিনা জেটলি।

ছয় সপ্তাহ আগে গোপনে তারা দুবাইয়ে বিয়ের কাজটি সেরে ফেলেছেন। এ ঘটনা চাউর হওয়ার পর মুম্বাইয়ের ইয়ারি রোডের বাসায় সেলিনার সন্ধান পাওয়া যায়নি। সংবাদ মাধ্যমের কর্মীরা বিয়ের বিষয়ে কথা বলতে তার সঙ্গে যোগাযোগের......

বন্ধুত্বের অনন্য উদাহরন কনসার্ট ফর বাংলাদেশ

হ-বাংলা নিউজ - বন্ধু কে? সিরাজদৌলা নাটকে বাংলার শেষ নবাবের জবানীতে এর একটা চমৎকার সংজ্ঞা আছে। অনেকটা এরকম- বিপদে আপন জেনে যে এসে পাশে দাঁড়ায় সেই তো বন্ধু। বন্ধু চায় বন্ধুর সঙ্গ, সহমর্মিতা, সমর্থন। এই বন্ধুত্বের অনন্য উদাহরণ কনসার্ট ফর বাংলাদেশ।

“বন্ধু এসে আমার কাছে সাহায্য চাইল। আর সেটাই আমার কাছে বড় হয়ে দাঁড়াল।” ১৯৭১ সালের ১ আগস্ট আমেরিকার নিউইয়র্ক শহরের মেডিসন স্কোয়ার গার্ডেন-এ অনুষ্ঠিত ‘কনসার্ট ফর বাংলাদেশ’ করার কারণ হিসাবে উদ্যোক্তাদের অন্যতম বিটলস ব্যান্ডের সদস্য জর্জ হ্যারিসন সাংবাদিকদের কাছে এমনভাবেই ব্যাখ্যা দেন। আর জর্জ......

বাংলাদেশের শোবিজ ২০১০ - আলোচিত-সমালোচিত


বছরের ১০ আলোচিত-সমালোচিত
হ-বাংলা নিউজ - আমাদের শোবিজ ২০১০ সালে ছিল ঘটন-অঘটনে ভরপুর। সাফল্য যেমন এসেছে, তেমনি নানা প্রসঙ্গে বিতর্কও উঠেছে। অন্য বছরের তুলনায় তারকাদের স্ক্যান্ডেল এবার ছিল একটু বেশিই। বছর শেষে এরকম ১০টি আলোচিত প্রসঙ্গ নিয়ে হ-বাংলানিউজের বিশেষ আয়োজন।

১. শাহরুখ খানের ঢাকা সফর

বলিউড সুপারস্টার শাহরুখ খান ঢাকায় এসেছিলেন ১০ ডিসেম্বর। পুরো দেশ এ সময় আক্রান্ত হয়েছিল শাহরুখ......

মিউজিক ইন্ডাস্ট্রি ২০১০ - কমেছে অ্যালবাম বেড়েছে কনসার্ট


<font color=মিউজিক ইন্ডাস্ট্রি ২০১০
কমেছে অ্যালবাম বেড়েছে কনসার্ট" />
হ-বাংলা নিউজ -  হতাশা আর অস্থিরতার মধ্য দিয়ে ২০১০ সাল পার করেছে দেশের সঙ্গীতাঙ্গন। অডিও পাইরেসি, প্রযোজক-শিল্পী মতবিরোধ, তারকা শিল্পীদের নীরবতা, প্লেব্যাকে শিল্পীসম্মানী হ্রাস প্রভৃতি নেতিবাচক প্রভাব দেশের মিজজিক ইন্ডাস্ট্রিকে ফেলে দিয়েছে অস্তিত্বের সংকটে। এরই মধ্যে একাধিক সাহসী সংগঠনের কর্মকা-, নবীন মেধাবদের কাজ আর......

বৈশাখীতে থার্টি ফাস্ট উইথ শাহরুখ


DSC_3594_-_SaKiL_-_0

হাকিকুল ইসলাম খোকন/ বাপ্‌স নিউজ : বছরের সবচেয়ে আলোচিত শো ‘শাহরুখ খান লাইভ’ দর্শকদের অনুরোধে আবারও প্রচার করছে বৈশাখী টেলিভিশন। বছরের শেষ দিনে বছরের সবচেয়ে আলোচিত এই অনুষ্ঠানটি দর্শকরা দেখতে পাবেন বৈশাখী টেলিভিশনের পর্দায়। এ প্রসঙ্গে বৈশাখী টেলিভিশনের প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী মনজুরুল আহসান বুলবুল বলেন, ঢাকায় শাহরুখ খানের শো’টি সরাসরি সম্প্রচারের পর থেকে দর্শকদের কাছ থেকে অনুষ্ঠানটি পুনরায় সম্প্রচারের......

বিদায়ী ২০১০ ঢালিউড দুই দশকের মধ্যে সবচেয়ে কম ছবি মুক্তি পেয়েছে


<font color=ঢালিউড ২০১০
দুই দশকের মধ্যে সবচেয়ে কম ছবি" />
বিদায়ী ২০১০ বাংলাদেশের চলচ্চিত্রের জন্য মোটেও শুভ ছিল না। চলচ্চিত্রের দুই দশকের ইতিহাসে এ বছরই সবচেয়ে কম ছবি মুক্তি পেয়েছে। বছরজুড়ে চলচ্চিত্রে সংকট লেগেই ছিল। নতুন ছবির সংকট, নায়ক-নায়িকা সংকট, চিত্রনাট্য ও মেধার সংকট, নির্মাণ ব্যয় বৃদ্ধি,  ক্রমাগত সিনেমা হল বন্ধ হওয়া, ভারতীয় ছবি অবমুক্ত করার পাঁয়তারা, দর্শক প্রত্যাশা পূরণে ব্যর্থতা সবকিছু মিলিয়ে বছরটি বাণিজ্যিক চলচ্চিত্রের জন্য ছিল অনেকটাই হতাশার।

সাফল্য-ব্যর্থতা

বলিউডের বর্ষসেরা ১০ গান


বলিউডের বর্ষসেরা ১০ গান
হ-বাংলা নিউজ - এ বছর বলিউডে এসেছে হরেক রকমের গান। যৌন আবেদনময়ী গান ‘মুন্নি বদনাম হুই’ যেমন আছে, তেমনি আছে হালকা রোমান্টিক গান ‘দিল তোহ বাচ্চা হ্যায় জি’ এবং সুফি মেজাজের ‘সাজদা’।

একইভাবে কোনও শিল্পীর একক রাজত্বও চলেনি এ বছর। প্রীতম চক্রবর্তী থেকে বিশাল শেখর সবাই ছিলেন খ্যাতির পাদপ্রদীপে। সরব ছিলেন বছরজুড়ে। তবে রাহাত ফতেহ আলী খানের অবস্থান সবার ওপরে। তিনি উপহার দিয়েছেন দুটি জনপ্রিয় গান।

সংবাদ মাধ্যম আইএএনএস-এর......

আমেরিকায় সঙ্গে দীর্ঘ সময় কাটিয়ে দেশে ফিরলেন ববিতা



হ-বাংলা নিউজ -  ২৪ ডিসেম্বর রাতে দেশে ফিরলেন অভিনেত্রী ববিতা। ২৫ জুন থেকে তিনি দেশের বাইরে ছিলেন। প্রথমে কানাডায় একমাত্র ছেলের কাছে এবং পরে আমেরিকায় বড় ভাইয়ের......

সর্বাধিক পঠিত