খেলাধুলা

Displaying 21-40 of 1291 results.
 কোথায় যাচ্ছেন ইকার্দি?

কোথায় যাচ্ছেন ইকার্দি?

হ-বাংলা নিউজ : প্রায় চার বছর ইন্টার মিলানকে নেতৃত্ব দিয়েছেন মাউরো ইকার্দি। ২১ বছর বয়সী এক বিদেশি ফুটবলারের হাতে দলের দায়িত্ব দিতে একটুও কুণ্ঠা হয়নি ইন্টারের মতো বিখ্যাত দলের। ৬ বছরেই ক্লাবের নবম সর্বোচ্চ গোলদাতা মাউরো ইকার্দি। ২১ বছর বয়সী ইকার্দিকে অধিনায়কত্ব দিয়ে যে চমক জাগিয়েছিল ইন্টার তার চেয়েও বড় চমকের সৃষ্টি করে ৪ বছর পর তাঁর কাছ থেকে আর্মব্যান্ড কেড়ে নিয়েছে ক্লাব। নতুন অধিনায়ক হিসেবে সকলের সামনে পরিচয় করিয়ে দিয়েছে সামির হান্দানোভিচকে। এর জের ধরে ইউরোপা লিগের ম্যাচ থেকে নাম প্রত্যাহার করে নেওয়া হয়েছে ইকার্দির। তাই গত কয়েক বছরে......

বিশ্বকাপে পাকিস্তান কখনোই পারেনি, এবার ভারত পারবে না!

বিশ্বকাপে পাকিস্তান কখনোই পারেনি, এবার ভারত পারবে না!

হ-বাংলা নিউজ : বিশ্বকাপে এখন পর্যন্ত ৬ বার মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। ৬ বারই জিতেছে ভারত!

পাকিস্তানের কাছে এ এক বারমুডা ট্রায়াঙ্গল যেন। অমীমাংসিত ধাঁধা। এক-দুবার হলে না হয় কাকতাল বলা যেত। কিন্তু আধ ডজন সংখ্যাটিকে অস্বীকার করার উপায় নেই। বিশ্বকাপে ভারতের মুখোমুখি হয়ে ছয়বারের প্রতিবারই হেরেছে পাকিস্তান! ক্রিকেটের সবচেয়ে বড় ট্রফির এই আসরে ভারতকে কখনোই হারাতে না-পারা পাকিস্তানের জন্য এক দুঃখগাথা হয়ে আছে। তবে এবার গল্পটা অন্য রকম হবে বলেই মনে করছেন মঈন খান।

সাবেক পাকিস্তান উইকেটকিপার ও অধিনায়ক মঈন খান বলেছেন, ‘বিশ্বকাপে......

বাংলাদেশের ব্যাটসম্যানদের কষ্ট হচ্ছে

বাংলাদেশের ব্যাটসম্যানদের কষ্ট হচ্ছে

হ-বাংলা নিউজ : নিউজিল্যান্ডের কন্ডিশনে কিউই পেসাররা বাংলাদেশের ব্যাটসম্যানদের বিপক্ষে তোপ দাগবে, সেটিই স্বাভাবিক। নেপিয়ারে সিরিজের প্রথম ম্যাচে সেটা দেখাও গেছে। দলের পক্ষে সবচেয়ে ভালো খেলা মিঠুন জানালেন, নিউজিল্যান্ডের বোলারদের বিপক্ষে ভালো করতে কষ্ট করতে হবে অনেক

নিজেদের কন্ডিশনে নিউজিল্যান্ড ফাস্ট বোলাররা কতটা ভয়ংকর হয়ে উঠতে পারেন, সেটি নিশ্চয়ই বাংলাদেশের অজানা নয়। এবার নিউজিল্যান্ড সফর যেয়েও বুঝছে। পরশু প্রথম ওয়ানডেতে দেখেছেন বাংলাদেশের ব্যাটসম্যানদের বিপক্ষে কীভাবে তোপ দেগেছেন কিউই পেসাররা। লকি ফার্গুসন......

মেসি বনাম সালাহ, মাঝখানে পেপসি!

মেসি বনাম সালাহ, মাঝখানে পেপসি!

হ-বাংলা নিউজ : বিশ্বখ্যাত কোমল পানীয়র নতুন বিজ্ঞাপনচিত্রে একই সঙ্গে দেখা গেছে বিশ্ব ফুটবলের দুই মহাতারকাকে, বার্সেলোনার আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসি ও লিভারপুলের মিসরীয় তারকা মোহাম্মদ সালাহ।

নিজেদের গাড়িতে তেল ভরার জন্য ফিলিং স্টেশনে এসেছেন দুজন। তেল ভরতে গিয়ে সেখানে রাখা ফ্রিজে নজর গেল। যে ফ্রিজে বিশ্বখ্যাত কোমল পানীয় ‘পেপসি’র একটা ক্যান রাখা। ক্যান মাত্র একটি, কিন্তু মানুষ দুজন। কে পাবে তাহলে সেই ক্যানটা? এ নিয়েই শুরু হলো লড়াই! ৩০ সেকেন্ডের এমনই এক মজার বিজ্ঞাপনচিত্রে দেখা গেছে বর্তমান ফুটবল দুনিয়ার দুই মহাতারকা......

কোনো অজুহাত নেই মাশরাফির

কোনো অজুহাত নেই মাশরাফির

হ-বাংলা নিউজ : মাশরাফি বিন মুর্তজা কোনো অজুহাত দিতে চাইলেন না। ব্যাটিং–ব্যর্থতার কারণেই এই হার, সোজাসাপটাই জানিয়েছেন। তবে নিউজিল্যান্ডের কন্ডিশনের সঙ্গে পরিচিত হতে যে কমপক্ষে এক সপ্তাহ আগে সেখানে যাওয়া উচিত ছিল, সেটাও বলতে ভোলেননি তিনি।

এমন ব্যাটিং-প্রদর্শনীর পর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার আসলে বলার তেমন কিছুই ছিল না। তিনি খুব বেশি কিছু বললেনও না। কোনো অজুহাত দিলেন না। বললেন ব্যাটিং নিয়ে নতুন করে বাড়তি কাজ করার কথা।
নেপিয়ারে আজ সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটা যে উইকেটে হলো, সেটিতে ব্যাটসম্যানদের জন্য অনেক কিছুই ছিল। টসে জিতে মাশরাফি......

সেরা তিনের দুই-ই নেই এবার!

সেরা তিনের দুই-ই নেই এবার!

হ-বাংলা নিউজ : আরেকটি নিউজিল্যান্ড সফরে গেছে বাংলাদেশ। ইতিহাস বলছে, এ সফরটি কখনোই সুসংবাদ দেয়নি বাংলাদেশকে। এখনো পর্যন্ত নিউজিল্যান্ডের মাটিতে কোনো জয় পায়নি বাংলাদেশ। জয় তো দূরের কথা, হার এড়ানোও সম্ভব হয়নি কখনো। সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম গত সফরে একবার আশা দেখিয়েছিলেন। কিন্তু টেস্টের পঞ্চম দিনে দুমড়ে মুচড়ে যাওয়া বাংলাদেশ দল হেরে অনন্য এক রেকর্ড গড়েছিল।

আগামীকাল নেপিয়ারের ওয়ানডে দিয়ে শুরু হচ্ছে তিন ম্যাচের সিরিজ। অনেক দিন পর নিউজিল্যান্ডে কোনো সফরে গিয়ে ম্যাচ জেতার আশা করা যাচ্ছিল। কারণ, উপমহাদেশের আরেক দল ভারত মাত্রই নাকানিচুবানি......

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের যত রেকর্ড

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের যত রেকর্ড

হ-বাংলা নিউজ : আগামীকাল সকাল থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ড ওয়ানডে সিরিজ। তিন ওয়ানডের সিরিজ শেষ করে দুই দল নেমে পড়বে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে। আসুন দেখে নেওয়া যাক নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের কী কী রেকর্ড রয়েছে।

তিন ওয়ানডে আর তিন টেস্টের সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন নিউজিল্যান্ডে। আঙুলের চোটের কারণে শেষ মুহূর্তে সফর শেষ হয়ে গেছে দলের সবচেয়ে বড় ভরসা সাকিব আল হাসানের। সাকিব ছাড়া কীভাবে এই কঠিন সফর পার করতে পারবে বাংলাদেশ, সেটি সময় বলে দেবে। তামিমদের ওপরে এখন বাড়তি দায়িত্ব।

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিপক্ষীয়......

রোনালদো কেন দিবালাকে নকল করলেন?

রোনালদো কেন দিবালাকে নকল করলেন?

হ-বাংলা নিউজ : গোল করেই কর্নার ফ্ল্যাগের দিকে ছুটে যাওয়া। তারপর লাফ দিয়ে শূন্যে থাকা অবস্থায় শরীর ঘুরিয়ে নেওয়া অবস্থায় হাত দুটি উপরে তুলে আবার পেছনের দিকে ছিটকে দিয়ে আওয়াজ তোলা ‘সিইইই...’। ক্রিস্টিয়ানো রোনালদোর এমন উদ্‌যাপনটা এখন ট্রেড মার্কই হয়ে গেছে। কিলিয়ান এমবাপ্পের মতো ফুটবলার পর্যন্ত বয়সভিত্তিক দলে এভাবে গোল উদ্‌যাপন করতেন। সেই রোনালদোকে কেন পাওলো দিবালার গোল উদ্‌যাপন নকল করতে হবে?

গতকাল সাসসুলোর বিপক্ষে ৩-০ ব্যবধানে জিতেছে জুভেন্টাস। প্রতিপক্ষের মাঠে এমন জয়েও তুরিনের ক্লাবটি ঠিক সন্তুষ্ট হতে পারেনি সমর্থকেরা।......

পায়ের নিচে জাতীয় পতাকা পড়তে দিলেন না ধোনি

পায়ের নিচে জাতীয় পতাকা পড়তে দিলেন না ধোনি

হ-বাংলা নিউজ : হ্যামিল্টনে গতকাল দেশ প্রেমের বড় এক নজির স্থাপন করেছেন মহেন্দ্র সিং ধোনি।

শেষ টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারত হেরেছে ৪ রানে। ম্যাচে দলকে কোনো সহায়তাই করতে পারেননি মহেন্দ্র সিং ধোনি। বিপদের সময়ে ৪ বল খেলে রান করেছেন মাত্র ২। একে তো ধোনির বাজে পারফরমেন্স, সঙ্গে হেরে গিয়েছে দল। তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজও হারতে হয়েছে ২-১ ব্যবধানে। কিন্তু এমন বাজে দিনেও সমর্থকদের মন জয় করে নিয়েছেন ধোনি। তাঁর দেশপ্রেম নিয়ে সরব সামাজিক যোগাযোগ মাধ্যম।

নিউজিল্যান্ডের ব্যাটিংয়ের সময় নিরাপত্তা প্রহরীদের চোখ......

ক্যানসারের বিরুদ্ধে রোনালদোর মায়ের যুদ্ধ

ক্যানসারের বিরুদ্ধে রোনালদোর মায়ের যুদ্ধ

হ-বাংলা নিউজ : ২০০৭ সালে ধরা পড়া ক্যানসার এখন আরও ভয়াবহ আকার ধারণ করেছে। ফলে বেঁচে থাকার জন্য প্রতি মুহূর্তে লড়তে হচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোর মা দোলোরেস আভেইরোকে, এমনটাই জানিয়েছেন তিনি।


ক্রিস্টিয়ানো রোনালদো তাঁর মাকে যে কতটা ভালোবাসেন, সেটি আর নতুন করে বলার কিছু নেই। ‘মা না প্রেমিকা’ এই দ্বন্দ্বে পড়ে কয়েক বছর আগে প্রেমিকা ইরিনা শায়েককেই জীবন থেকে বিদায় করে দিয়েছিলেন তিনি। সেই প্রিয়তমা মায়ের জীবনে ক্যানসার আবারও ফিরে এসেছে, জানিয়েছেন রোনালদোর মা দোলোরেস আভেইরো নিজেই।

২০০৭ সালে প্রথমবার ক্যানসারে আক্রান্ত হন দোলোরেস। সেবার......

মেসিকে খেলানোর ঝুঁকি নেবেন ভালভার্দে?

মেসিকে খেলানোর ঝুঁকি নেবেন ভালভার্দে?

হ-বাংলা নিউজ : এ সপ্তাহেই মাদ্রিদ ডার্বি হওয়াতে একটু স্বস্তি পাচ্ছেন আরনেস্তো ভালভার্দে। আজকের অ্যাথলেটিক বিলবাও ম্যাচের ফল যাই হোক, দুই প্রতিদ্বন্দ্বীর এক সঙ্গে পয়েন্ট এগিয়ে নেওয়ার সুযোগ নেই। আর কাল রিয়াল জিতে যাওয়ায় দুইয়ে থাকা দলের চেয়ে অন্তত ৫ পয়েন্ট এগিয়ে থাকার বিষয়টিও নিশ্চিত হয়েছে। তাই প্রশ্ন উঠছেই, আজ লিওনেল মেসিকে মাঠে নামানোর ঝুঁকি কি নেবেন কোচ?

কোপা দেল রের মহাগুরুত্বপূর্ণ সেমিফাইনালে শুরু থেকে মাঠে নামেননি মেসি। চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষেই শুরু থেকে মাঠে নামার অবস্থায় ছিলেন না আর্জেন্টাইন ফরোয়ার্ড। মাত্র তিন দিন......

সাকিবের অভাব এখনই টের পাচ্ছেন মাশরাফি

সাকিবের অভাব এখনই টের পাচ্ছেন মাশরাফি

হ-বাংলা নিউজ : সাকিবকে ছাড়া নিউজিল্যান্ড সফর অনেক বেশি কঠিন হবে বলে জানিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

একেবারেই শেষ মুহূর্তে নিউজিল্যান্ড সফরের দল থেকে ছিটকে পড়েছেন সাকিব আল হাসান। ইতিমধ্যে তাঁকে ছাড়া দলের সব সদস্যই নিউজিল্যান্ডের উদ্দেশ্যে কয়েক ধাপে ঢাকা ছেড়েছেন। শনিবার রাতে দেশ ছেড়েছেন ওয়ানডে স্কোয়াডের বাকি চার ক্রিকেটার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, রুবেল হোসেন ও মোহাম্মদ সাইফউদ্দিন। দেশ ছাড়ার আগে বিমানবন্দরে বাংলাদেশ অধিনায়কের মুখে শোনা গিয়েছে সাকিবের অভাবের কথা।

নিউজিল্যান্ডের মাটিতে কখনো জয়ের দেখা......

রোনালদোর দ্বিগুণ বেতন মেসির!

রোনালদোর দ্বিগুণ বেতন মেসির!

হ-বাংলা নিউজ : বেতনের তালিকায় অনেক ব্যবধানে মেসির পেছনে আছেন রোনালদো। নেইমারকে ছাড়িয়ে তৃতীয় স্থানে গ্রিজমান।

খেলোয়াড়দের বেতন নিয়ে কারই-বা অনাগ্রহ থাকে? বিশেষ করে তারকা খেলোয়াড়দের। বড় খেলোয়াড়দের বেতন কিছুটা আড়ালই করে রাখে ফুটবল ক্লাবগুলো। নতুন চুক্তি করলেও মূল বেতন প্রকাশ করা হয় না। কাছাকাছি অঙ্কের একটা বেতন কাঠামো ধরে নেয় গণমাধ্যমগুলো। কিন্তু কিছুদিন আগে ফরাসি দৈনিক লেকিপে মেসি-রোনালদোদের বেতন কাঠামোর তালিকা প্রকাশ করে। সেখানে জানা গেল অবাক করার মতো খবরটি, রোনালদোর প্রায় দ্বিগুণ বেতন পান লিওনেল মেসি।

বেতন নিয়ে রোনালদোর তর্ক......

অবসরে সালার ৯ নম্বর জার্সি, আর কোন ক্লাব জার্সি অবসরে পাঠিয়েছে এভাবে?

অবসরে সালার ৯ নম্বর জার্সি, আর কোন ক্লাব জার্সি অবসরে পাঠিয়েছে এভাবে?

হ-বাংলা নিউজ : উড়োজাহাজ দুর্ঘটনায় প্রাণ হারানো আর্জেন্টাইন স্ট্রাইকার এমিলিয়ানো সালার সম্মানে ৯ নম্বর জার্সি আর অন্য কাউকে না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ফরাসি ক্লাব নঁতে। মৃত্যুর আগ পর্যন্ত নঁতের হয়ে এই জার্সি পরেই খেলতেন সালা। নঁতের মতো আর কোন কোন ক্লাব কত নম্বর জার্সিকে অবসরে পাঠিয়েছে? কেনই-বা পাঠিয়েছে? আসুন দেখে নেওয়া যাক!

তেমন কারিকুরি না পারলেও, ডি-বক্সে ক্ষিপ্র ও কার্যকরী এক গোলশিকারি ছিলেন আর্জেন্টাইন স্ট্রাইকার এমিলিয়ানো সালা। আক্রমণভাগের এক প্রান্ত থেকে কোনো সতীর্থ ডিবক্সে ক্রস পাঠালে হেড করে হোক, বা পা দিয়ে শট করে হোক, বলটা......

৭০০ মিলিয়ন ইউরোর ইসকোর সমস্যা কোথায়?

৭০০ মিলিয়ন ইউরোর ইসকোর সমস্যা কোথায়?

হ-বাংলা নিউজ : ২০১৯ সালে তার থেকে বেশি সময় বেঞ্চে কাটাতে হয়নি অন্য কোনো লা লিগার খেলোয়াড়ের। তার পেছনে মূল অনুঘটক হিসেবে যেমন রয়েছে বর্তমান ট্যাকটিকসে না মেলা, তেমনি সোলারির সঙ্গে শীতল সম্পর্ক।

কোচ সান্তিয়াগো সোলারির সঙ্গে ইসকোর সম্পর্ককে কি দা-কুমড়ো সম্পর্ক বলা যায়? দুজনের সম্পর্ক দিনে দিনে সেদিকেই এগোচ্ছে। হুলেন লোপেতেগির অধীনে স্পেন আর রিয়াল মাদ্রিদ দলকে ইসকো ছাড়া কল্পনা করাও ছিল দুরূহ, সেই ইসকোকে এখন মাঠে দেখা যায় কালে-ভদ্রে। একেকটি ম্যাচ যায়, আর একটু করে সম্পর্কের নতুন মোড় ঘোরে তাদের। কোচ-খেলোয়াড়ের মধ্যে যেরকম সম্পর্ক......

তামিমের কুমিল্লার কাছেই বিপিএলের শিরোপা

তামিমের কুমিল্লার কাছেই বিপিএলের শিরোপা

হ-বাংলা নিউজ : রনি তালুকদার ভয় দেখিয়েছেন। উপুল থারাঙ্গাও ফোঁসফাঁস করছিলেন। কিন্তু তামিম ইকবালের সঙ্গে আর পেরে উঠলেন না তাঁরা। কুমিল্লা ভিক্টোরিয়ানসের ১৯৯ তাড়া করতে নেমে ঢাকা ডায়নামাইটস তাই থামল ১৭ রান দূরে। ঢাকাকে বিপিএলের দ্বিতীয় ফাইনাল হার উপহার দিয়ে বিপিএল জিতে নিল কুমিল্লা, দ্বিতীয়বারের মতো! তবে ম্যাচ সেরা তামিম এবারই পেলেন বিপিএল জয়ের স্বাদ।

প্রথম বিপিএল ফাইনাল খেলার স্বাদ পেয়ে তামিমকে আজ আর আটকানোই যাচ্ছিল না। ব্যাটে ১৪১ রানের অপরাজিত এক ইনিংস খেলেই থামলেন না। ২০০ রানের লক্ষ্যে ছুটছিল ঢাকা। শূন্য রানে প্রথম উইকেট হারানো......

সালাকে পাওয়া গেছে, জানে নালা?

সালাকে পাওয়া গেছে, জানে নালা?

হ-বাংলা নিউজ : দুই সপ্তাহের অপেক্ষা শেষ হয়েছে। অপেক্ষার ফলটা মধুর হয়নি। দুই সপ্তাহ উদ্ধারকাজ চালানোর পর ইংলিশ চ্যানেলের তলদেশে মিলেছিল এমিলিয়ানো সালাকে বহনকারী সেই উড়োজাহাজের অস্তিত্ব। পরীক্ষা নিরীক্ষার পর জানা গেছে, প্রাপ্ত দেহটি নিশ্চিতভাবেই এমিলিয়ানো সালার। আর্জেন্টাইন ফরোয়ার্ডের হদিস মেলায় ভেঙে গেছে একটি রূপকথার স্বপ্নও। নালার প্রিয় বন্ধুকে ফিরে পাওয়ার আশাও শেষ হয়ে গেছে সে সঙ্গে।

রূপকথার স্বপ্নটা সালাকে ঘিরেই। উড়োজাহাজ দুর্ঘটনা ইংলিশ চ্যানেলের ওপরে হওয়ায়, দুই সপ্তাহ পর কারও বেঁচে ফেরার আশা করাটা বোকামি ছিল। কর্তৃপক্ষ......

সালার জন্য ম্যারাডোনাদের ভালোবাসা

সালার জন্য ম্যারাডোনাদের ভালোবাসা

হ-বাংলা নিউজ : ১৫ দিন পর অবশেষে পাওয়া গেল ফুটবলার সালার মৃতদেহ। বিশ্ব ফুটবলে শোকের ছায়া নেমে এসেছে সালার মৃত্যু সংবাদে। গতকাল বিমানের ধ্বংসাবশেষ থেকে পাওয়া দেহটি এমিলিয়ানো সালার বলে নিশ্চিত করেছে পুলিশ।

১৫ দিন ধরে সবার মনেই ক্ষীণ আশা ছিল, অলৌকিক কিছু ঘটলেও হতে পারে। হয়তো কোনো নির্জন দ্বীপে খুঁজে পাওয়া যাবে দুজন মানুষকে। বিধ্বস্ত অবস্থায়, কোনোভাবে বেঁচে রয়েছেন। কিন্তু সব আশা শেষ হয়ে গেল আজ; যখন সমুদ্রতলে খুঁজে পাওয়া গেল একটি দেহাবশেষ। পরীক্ষা নিরীক্ষার পর জানা গেছে, দেহটি এমিলিয়ানো সালার।

ফ্রেঞ্চ ক্লাব নঁতে থেকে ১৭ মিলিয়ন ইউরোর......

তামিম তো একাই দুই শ!

তামিম তো একাই দুই শ!

হ-বাংলা নিউজ : টি-টোয়েন্টিতে তাঁর দুটি সেঞ্চুরি আছে। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতেও বাংলাদেশের একমাত্র সেঞ্চুরিয়ান তিনি। অথচ বিপিএলে একটা সেঞ্চুরি ছিল না তামিমের। বাঁহাতি ওপেনার বিপিএলে সেঞ্চুরি করতে বেছে নিলেন ফাইনালের মতো বড় মঞ্চে। টি-টোয়েন্টি ক্যারিয়ারের নিজের সেরা ইনিংসটাই খেললেন আজ।

কালকের ঘটনটাই আরেকবার বলতে হচ্ছে। তামিম ইকবাল ছোট্ট একটা জরিপ চালালেন চার সাংবাদিকের মধ্যে—কালকের ফাইনালে কে জিতবে? তিনজনের রায় ঢাকার পক্ষে। এই প্রতিবেদক বললেন, ‘গত বিপিএলের পুনরাবৃত্তি হতে পারে!’

গত বিপিএলের পুনরাবৃত্তি হয়েছে কি না, ইনিংস......

‘অন্যায় করলে শাস্তি পেতেই হবে’

‘অন্যায় করলে শাস্তি পেতেই হবে’

হ-বাংলা নিউজ : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের দুর্নীতি তদন্তে দুদকের চিঠি এই মুহূর্তে ক্রীড়াঙ্গনের সবচেয়ে আলোচিত বিষয়। অন্যায় করলে শাস্তি পেতেই হবে বলে জানিয়েছেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

বিভিন্ন অনিয়ম ও অর্থ আত্মসাতের অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিনকে চিঠি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বাফুফে সভাপতিসহ দেশের সর্বোচ্চ ফুটবল সংস্থার আরও দুই শীর্ষ কর্মকর্তার বিরুদ্ধেও এই অনুসন্ধান চলছে। তাঁরা হলেন বাফুফের নির্বাহী সদস্য ও মহিলা কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত