প্রবাসী বাঙ্গালীদের খবর

Displaying 101-120 of 1894 results.
মালয়েশিয়ায় ৬১ জন অবৈধ বাংলাদেশি আটক

মালয়েশিয়ায় ৬১ জন অবৈধ বাংলাদেশি আটক

হ-বাংলা নিউজ:  মালয়েশিয়া সন্দেহভাজন ১৬ আইএস জঙ্গিকে ধরতে সন্ত্রাসবিরোধী অভিযান শুরু করেছে। গত রোববার শুরু হওয়া এই অভিযানে আটক কয়েক শ বিদেশি নাগরিকের মধ্যে অন্তত ৬১ জন বাংলাদেশি রয়েছেন। এসব বাংলাদেশির কাছে বৈধ কোনো কাগজপত্র ছিল না।

কুয়ালালামপুরের একটি কূটনৈতিক সূত্র গতকাল মঙ্গলবার বিকেলে প্রথম আলোকে বলেছে, আসিয়ান গেমসকে সামনে রেখে অবৈধ শ্রমিকবিরোধী অভিযান নয়, সন্ত্রাসবিরোধী সাঁড়াশি অভিযান চালাচ্ছে মালয়েশিয়ার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তুরস্ক থেকে......

মালয়েশিয়ায় বাংলা মার্কেটে অভিযান, বাংলাদেশিসহ আটক ১৮০

মালয়েশিয়ায় বাংলা মার্কেটে অভিযান, বাংলাদেশিসহ আটক ১৮০

হ-বাংলা নিউজ: বেশ কিছুদিন ধরেই মালয়েশিয়ায় অবৈধ অভিবাসীদের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে দেশটির সরকার। শুরুতে ব্যাপক আকারে ধরপাকড় করা হলেও ইদানিং তা থেমে থেমে চালানো হচ্ছে।

ইতোমধ্যে ওইসব অভিযানে বাংলাদেশের অনেকেই গ্রেফতার হয়েছেন।  

অভিযানের অংশ হিসেবে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের বাংলা মার্কেটখ্যাত কোতারায়াতে আজ ইমিগ্রেশন মহাপরিচালক দাতো মোস্তাফার আলীর নেতৃত্বে ইমিগ্রেশন, পুলিশ, রেলা ও ডিবি কেএল'র যৌথ অভিযান চালানো হয়।

শনিবার স্থানীয় সময় দুপুর ১২টা থেকে শুরু হওয়া প্রায় আড়াই ঘণ্টার এ অভিযানে বাংলাদেশিসহ......

জাপানে বাংলাদেশ ওমেনস অ্যাসোসিয়েশনের বনভোজন

জাপানে বাংলাদেশ ওমেনস অ্যাসোসিয়েশনের বনভোজন

হ-বাংলা নিউজ:  জাপানপ্রবাসী বাংলাদেশি নারীদের উদ্যোগে কিছুদিন আগে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ ওমেনস অ্যাসোসিয়েশন, জাপান। গত শনিবার (২৯ জুলাই) এই সংগঠন আয়োজন করেছিল ইদ-উত্তর পুনর্মিলনী ও বনভোজনের। সাগর আর অরণ্য ঘেরা প্রকৃতির অপার সৌন্দর্য ইয়োকোহোমার ইয়ামাসিতা পার্ক তারা নির্বাচিত করেছিলেন পুনর্মিলনী ও বনভোজনের জন্য।

জাপানি প্রকৃতিপ্রেমীদের প্রথম পছন্দের স্থান এই ইয়ামাসিতা পার্ক। ১৯২৩ সালে যে বিধ্বংসী ভূমিকম্প হয়েছিল তার ধ্বংসাবশেষ ব্যবহার করে ছবির মতো......

বন্যাদুর্গতদের জন্য তহবিল সংগ্রহে টরন্টোতে 'বারবিকিউ'

বন্যাদুর্গতদের জন্য তহবিল সংগ্রহে টরন্টোতে 'বারবিকিউ'

হ-বাংলা নিউজ:  বাংলাদেশে বন্যাদুর্গতদের সহায়তার লক্ষ্যে তহবিল সংগ্রহ করতে টরন্টোর জালালাবাদ অ্যাসোসিয়শন রবিবার বিকেলে বারবিকিউ’র আয়োজন করে। টরন্টোর বাঙালিপাড়া হিসেবে পরিচিত ডেনফোর্থের নিশিথা ফার্ম ফ্রেশ সংলগ্ন চত্বরে এই বার বি কিউতে প্রবাসী বাংলাদেশিরা বিপুল আগ্রহ নিয়ে অংশ গ্রহণ করেন। বিকেল থেকে রাত পর্যন্ত এই বারবিকিউ আয়োজন চলে।

জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি দেবব্রত দে তমাল এবং সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী রনি’র তত্ত্বাবধানে এই বারবিকিউ আয়োজনে......

এডমন্টনে এমজেএমএফ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত ও এমএলএ ওলার্ডকে বাঙ্গালীদের অভ্যর্থনা

এডমন্টনে এমজেএমএফ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত ও এমএলএ ওলার্ডকে বাঙ্গালীদের অভ্যর্থনা

এডমন্টন, হ-বাংলা নিউজ: : মাহিনুর জাহিদ স্মৃতি ফাউন্ডেশন (MJMF) বর্তমানে এম,জে,এম,এফ বাংলাদেশ ক্রীড়া ক্লাব, প্রেসক্লাব সেন্টার অব আলবার্টার সহযোগিতায় একটি ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করে। সিটির  করনেশন পার্কে (সকাল ১১টা-বিকেল ৭টা) এ অভ্যর্থনা ও খেলার আয়োজন করা হয়।

আলবার্টা করনেশন পার্কে এমএলএ'র জন্য আয়োজিত বাঙ্গালীদের অভ্যর্থনার জবাবে এমএলএ ডেনিস ওলার্ড   বাংলাদেশ কমিউনিটির ভূয়সী প্রসংশা করেন এবং তাদের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। আনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রেসক্লাব সেন্টার......

বিদেশে অবৈধ বসবাসের দিন শেষ

বিদেশে অবৈধ বসবাসের দিন শেষ

হ-বাংলা নিউজ:  দালালের মাধ্যমে বিদেশে গিয়ে অবৈধভাবে বসবাসের দিন শেষ হয়ে আসছে বাংলাদেশিদের। কারণ ইতিমধ্যেই বিদেশে অবৈধভাবে বসবাসকারীদের নিয়ে রীতিমতো চাপের মুখে পড়েছে বাংলাদেশ। ইউরোপের দেশগুলো থেকে ৯৩ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠানোর কঠিন শর্ত দেওয়া হয়েছে। এখন নতুন করে ইউরোপের দেশগুলোতে যাওয়ার ক্ষেত্রে বাংলাদেশিদের ভিসা দেওয়া নিয়েও হুঁশিয়ারি উচ্চারণ করা হচ্ছে।

ব্রিটেন প্রায় ২০ হাজার বাংলাদেশির অবৈধ বসবাসের অভিযোগ তুলে সরকারের সঙ্গে আলোচনা করছে। মধ্যপ্রাচ্যের......

সিডনির ঘটনায় বাংলাদেশি জড়িত থাকার খবর পাওয়া যায়নি

সিডনির ঘটনায় বাংলাদেশি জড়িত থাকার খবর পাওয়া যায়নি

কাউসার খান, সিডনি (অস্ট্রেলিয়া) থেকে : অস্ট্রেলিয়ার ফেডারেল পুলিশ গতকাল শনিবার সন্ত্রাসী হামলায় বিমান ভূপাতিত করার সন্দেহভাজন পরিকল্পনাকারীদের ধরতে সিডনি জুড়ে কয়েকটি অভিযান পরিচালনা করেছে। হামলার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে এ পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জয়েন্ট কাউন্টার টেররিজম দল গতকাল শনিবার বিকেল থেকে সিডনির ল্যাকেম্বা, উইলিপার্ক, পাঞ্চবল ও সারি হিলসে অভিযান চালিয়ে সন্ত্রাসী হামলায় বিমান ভূপাতিত করার পরিকল্পনার অভিযোগে তাঁদের গ্রেপ্তার করে। আটককৃতদের পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

বিমান ভূপাতিত করার সন্ত্রাসী হামলার পরিকল্পনা নস্যাৎ করতে......

দক্ষিন কোরিয়া বি এন পির উদ্যোগে সদস্য সংগ্রহ ও কর্মী সভা অুনষ্ঠিত

দক্ষিন কোরিয়া বি এন পির উদ্যোগে সদস্য সংগ্রহ ও কর্মী সভা অুনষ্ঠিত

হ-বাংলা নিউজ:   দক্ষিন কোরিয়া- গত ২৩ জুলাই রবিবার দক্ষিন কোরিয়ার পিয়ংটেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল -বি এন পি দক্ষিন কোরিয়া শাখার উদ্যোগে সদস্য সংগ্রহ ও কর্মী সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন হারুন রশীদ হিরন। পরিচালনা করেন এম এ কাশেম আলীম।  সদস্য সংগ্রহ ও কর্মী সভায়  কোরিয়ার বিভিন্ন সিটি কমিটির থেকে ব্যাপক নেতাকর্মীদের আগমনে মুখরিত হয়ে উঠে। বিপুল উৎসাহ উদ্দীপনায় ব্যাপক কর্মী সমর্থক সদস্য হয়।

বক্তব্য রাখেন জুবলী......

মালয়েশিয়ায় ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশি শ্রমিক নিহত

মালয়েশিয়ায় ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশি শ্রমিক নিহত

হ-বাংলা নিউজ:  মালয়েশিয়ায় ক্রেন দুর্ঘটনায় মো. ইসমাইল ফারুকের (৫১) নামের এক বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। স্থানীয় সময় গত বৃহস্পতিবার বেলা ১১টায় জহুরবারু তাঞ্জুং লাংসা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্সের কেএমইউ নামের একটি কোরিয়ান ফ্যাক্টরিতে কাজ করার সময় এ দুর্ঘটনার শিকার হন তিনি।

মো. ইসমাইল ফারুকের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং থানার সুন্দ্রাম গ্রামে। তার বাবার নাম মৃত তাজুল ইসলাম। তিনি ওই ফ্যাক্টরিতে এক বছর ধরে কাজ করছিলেন।

ফারুকের স্বজনরা জানান, আগামী......

ব্রিসবেনে মুক্তিযুদ্ধের ইতিহাস ও গণহত্যা বিষয়ক মতবিনিময়

ব্রিসবেনে মুক্তিযুদ্ধের ইতিহাস ও গণহত্যা বিষয়ক মতবিনিময়

হ-বাংলা নিউজ: এই কিছুদিন আগের ঘটনা | এক বাসায় দাওয়াত খেতে গেলাম | বিদেশে বসবাসরত কয়েকজন বাঙালি একসঙ্গে হলে যা হয়—অবধারিতভাবে বাংলাদেশের রাজনীতি ও ক্রিকেট নিয়ে কথা শুরু হলো | একজনকে দেখলাম খুব বড় গলায় বঙ্গবন্ধুকে নিয়ে কথা বলছেন | তিনি বারবার বলছেন, ‘মুজিব’ | এমন নয় যে এইভাবে নামটা বলা যাবে না। তবে তার বলার মাঝে কেমন যেন একটা ঘৃণা ও অবজ্ঞা মেশানো ছিল | কথার এক প্রসঙ্গে তিনি বলে যাচ্ছিলেন—খন্দকার মোশতাক বাংলাদেশের একজন সিংহ পুরুষ | মুজিবকে মেরে সে বাঘের বাচ্চার কাজ করেছে |

কয়েক দিন আগের আরেক ঘটনা | বাংলাদেশের এক ছাত্র অস্ট্রেলিয়ায়......

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অবৈধ অভিবাসী গ্রেপ্তার

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অবৈধ অভিবাসী গ্রেপ্তার

হ-বাংলা নিউজ: মালয়েশিয়ায় ১৬ বাংলাদেশিসহ ১১৩ অবৈধ অভিবাসনপ্রত্যাশীকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। এদের মধ্যে ১০ জনই শিশু। দেশটির সেগেমবাত দালাম জেলার ‘বুকিত প্রিমা পেলাংগি’ এলাকায় অবৈধ অভিবাসীদের বিরুদ্ধে চালানো অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

কুয়ালালামপুর অভিবাসন দপ্তর স্থানীয় সময় গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় ওই অভিযান চালিয়েছে। এ সময় প্রায় ১০০টি বাড়িতে অতর্কিত অভিযান চালিয়ে এই অবৈধ অভিবাসীদের গ্রেপ্তার করা হয়।

কুয়ালালামপুর ‘ইমিগ্রেশন ইন্টেলিজেন্স অ্যান্ড অপারেশন ইউনিটের’ প্রধান মোহাম্মদ......

ছাত্রলীগ কাতার শাখার কর্মীসভা অনুষ্ঠিত

ছাত্রলীগ কাতার শাখার কর্মীসভা অনুষ্ঠিত

হ-বাংলা নিউজ:   ছাত্রলীগ কাতার শাখার কর্মীসভা অনুষ্ঠিত বাংলাদেশ ছাত্রলীগ কাতার শাখার আয়োজনে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কাতারের রাজধানী দোহার নাজমা রমনা রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সহ-সভাপতি ওমর ফারুক রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনহার আনুর সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় আরও বক্তব্য রাখেন কাতার শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সায়মন অাজাদ তালুকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক, শিহাব......

চীনা নারীকে ধর্ষণের দায়ে সিঙ্গাপুরে বাংলাদেশির ১১ বছরের জেল

চীনা নারীকে ধর্ষণের দায়ে সিঙ্গাপুরে বাংলাদেশির ১১ বছরের জেল

হ-বাংলা নিউজ: প্রবাসী স্বামীর সঙ্গে দেখা করতে সিঙ্গাপুরে আসা এক চীনা নারীকে ধর্ষণের দায়ে আনোয়ার হোসেন (৩২) নামের এক বাংলাদেশিকে ১১ বছরের কারাদণ্ড দিয়েছেন দেশটির আদালত। একই সঙ্গে তাকে ৯ বার বেত্রাঘাতেরও আদেশ দেওয়া হয়েছে।  

সিঙ্গাপুুরের 'চ্যানেল নিউজ এশিয়া'র খবরে বলা হয়েছে, আদালতে বিচারাধীন অবস্থায় অভিযোগ স্বীকার করে নেওয়ায় বুধবার বাংলাদেশি নির্মাণ শ্রমিককে এই সাজা দেয়া সিঙ্গাপুরের হাইকোর্ট।

খবরে বলা হয়, ৪৪ বছর বয়সী ওই চীনা নারী তার প্রবাসী স্বামীর সঙ্গে দেখা করতে গত বছর ফেব্রুয়ারি মাসে সিঙ্গাপুরের গেইলাংয়ে......

কানাগাওয়া কেনে জাপান-বাংলাদেশ ফ্রেন্ড সোসাইটির ঈদ পুনর্মিলনী

কানাগাওয়া কেনে জাপান-বাংলাদেশ ফ্রেন্ড সোসাইটির ঈদ পুনর্মিলনী

হ-বাংলা নিউজ: জাপানের কানাগাওয়া প্রিফেকচারে বাংলাদেশিদের সংগঠন 'জাপান-বাংলা ফ্রেন্ডস সোসাইটি' গত রবিবার ঈদ পুনর্মিলনীর আয়োজন করে। দেড় শতাধিক লোকের উপস্থিতিতে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন ভাগে ভাগ করা অনুষ্ঠানে ছিল দুপুরের খাবার, গান, কৌতুক এবং বক্তব্য পর্ব। সব শেষে সোহেল জায়েদীর তত্বাবধানে স্থানীয় শিল্পিবৃন্দ সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানের শেষ মূহুর্তে সংগঠনের উপদেষ্টা ব্যবসায়ী মোঃ খান (আল-আমিন) সংগঠনের নব নির্বাচিত কমিটির সকল সদস্যদেরকে পরিচয় করিয়ে দেন।

পরিষদের নব-নির্বাচিত সদস্যরা হলেন, উপদেষ্টা......

লিবিয়ায় বাংলায় বিতর্ক প্রতিযোগিতা

লিবিয়ায় বাংলায় বিতর্ক প্রতিযোগিতা

শায়মা জাহান তিথি, ত্রিপোলি (লিবিয়া) থেকে: লিবিয়ার রাজধানী ত্রিপোলির বাংলাদেশ কমিউনিটি স্কুল ও কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে ‘গণতন্ত্র নয়, উন্নয়নই মুখ্য’ শীর্ষক এক বিতর্ক প্রতিযোগিতা। বাংলা ভাষায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠানেই সহশিক্ষা কার্যক্রম হিসেবে বিতর্ককেই অধিকতর প্রাধান্য দেওয়া হলেও বিভিন্ন সীমাবদ্ধতার কারণে ত্রিপোলির এ বিদ্যালয়ে ইতিপূর্বে কোনো বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়নি। ফলে শিক্ষার্থীদের এ বিষয়ে কোনো ধারণাই ছিল না।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শিহাব উদ্দীনের তত্ত্বাবধানে......

প্রিয়তির শরীরে ২০ লাখ টাকার চিত্রকর্ম

প্রিয়তির শরীরে ২০ লাখ টাকার চিত্রকর্ম

 হ-বাংলা নিউজ:  জীবনে বৈচিত্র্য পছন্দ করেন। বরাবরই বৈচিত্র্যতার ঢেউয়ে গা ভাসান। আনন্দ খুঁজে পান নিত্য নতুন কাজে। আর আলোচনায় থাকেন ব্যতিক্রমী কিছু কর্মকাণ্ডে। বলছি, প্রিয়তির কথা। এবার নিজ শরীরে চিত্রকর্ম এঁকে আরও একবার আলোচনায় এলেন বাংলাদেশি বংশোদ্ভূত এই মিস আয়ারল্যান্ড। তাও কিনা যেনতেন শিল্পকর্ম নয়। যে কর্মটির মূল্য বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০ লাখ টাকা। শুধু একদিনেই এত টাকা খরচ হয়েছে ব্যতিক্রমী এই চিত্রকর্মটি প্রিয়তির শরীরে আঁকতে। মুঠোফোনে......

লিসবনে রবীন্দ্র-নজরুলজয়ন্তী ও ঈদ পুনর্মিলনী

লিসবনে রবীন্দ্র-নজরুলজয়ন্তী ও ঈদ পুনর্মিলনী

হ-বাংলা নিউজ: পর্তুগালের বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে লিসবনে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উদ্‌যাপন এবং ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (৮ জুলাই) স্থানীয় সময় সন্ধ্যায় লিসবনের বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব হাসান আবদুল্লাহ তৌহিদ ও তাঁর সহধর্মিণী হাজরা জান্নাত। অনুষ্ঠানের শুরুতে রবীন্দ্রনাথ ঠাকুর ও কাজী......

সায়মা ওয়াজেদ পুতুলকে ডেনমার্ক আওয়ামী লীগের অভিনন্দন

সায়মা ওয়াজেদ পুতুলকে ডেনমার্ক আওয়ামী লীগের অভিনন্দন

হ-বাংলা নিউজ:  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি, বাংলাদেশ অটিজম ও নিউরো ডেভেলপমেন্ট ডিসঅর্ডার বিষয়ক জাতীয় উপদেষ্টা কমিটির চেয়ারপার্সন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডাব্লিউএইচও) শুভেচ্ছা দূত হিসেবে নিয়োগ প্রাপ্ত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন ডেনমার্ক আওয়ামী লীগ।

সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে অটিজম ডিসঅর্ডার বিষয়ে বিশ্বখ্যাত চ্যাম্পিয়ন হিসাবে অভিহিত করে সোমবার ডাব্লিউএইচও’র এক বিবৃতিতে......

মালয়েশিয়ায় চলমান অভিযানে এ পর্যন্ত আটক ১১০১ বাংলাদেশি

মালয়েশিয়ায় চলমান অভিযানে এ পর্যন্ত আটক ১১০১ বাংলাদেশি

হ-বাংলা নিউজ: মালয়েশিয়ায় অবৈধ অভিবাসী শ্রমিক আটকে চলমান সাঁড়াশি অভিযানে আটকের তালিকায় শীর্ষে অবস্থান করছে বাংলাদেশ । মালয়েশিয়ার অভিবাসী শ্রমিক আটকে বিগত দিনগুলোর রেকর্ড ছাড়িয়ে গেছে এবার বাংলাদেশ ।

বিগত সময় গুলোতে কয়েকমাসেও যেখানে এত বাংলাদেশি আটক হয়নি সেখানে গত ৩০জুন মধ্যরাত থেকে শুরু হওয়া এই অভিযানে গত নয় দিনেই তা এগারশ ছাড়িয়ে গেছে।  

উল্লেখ্য, চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি শুরু হয় মালয়েশিয়ায় বসবাসরত অবৈধ বিদেশি শ্রমিকদের বৈধকরণ ই-কার্ড প্রক্রিয়া। এ প্রক্রিয়ার মেয়াদ ৩০ জুন শেষ হওয়ার পর বিদ্যমান অবৈধ......

মালয়েশিয়া প্রবাসীদের বিপদে বাংলাদেশ সরকারের সক্রিয়তা আবশ্যক

মালয়েশিয়া প্রবাসীদের বিপদে বাংলাদেশ সরকারের সক্রিয়তা আবশ্যক

হ-বাংলা নিউজ: মাঈনুল ইসলাম নাসিম : মালয়েশিয়াতে স্মরণকালের ভয়াবহ ধরপাকড়ের শিকার হাজার হাজার অসহায় বাংলাদেশীদের সীমাহীন ‍দুঃখ-দুর্দশায় গভীর উদ্বেগ প্রকাশ করা হয়েছে প্যারিস ভিত্তিক বিশ্ব বাংলাদেশ সংস্থা তথা ওয়ার্ল্ড বাংলাদেশ অর্গানাইজেশন (ডাব্লিউবিও)’র তরফ থেকে। আন্তঃমহাদেশীয় এই সংস্থার সভাপতি কাজী এনায়েত উল্লাহ কর্তৃক ৮ জুলাই শনিবার গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিপদগ্রস্ত বাংলাদেশীরা যারা ইতিমধ্যে গ্রেফতার হয়েছেন এবং সম্ভাব্য গ্রেফতারের ভয়ে যারা বনে-জঙ্গলে পালিয়ে বেড়াচ্ছেন তাদের পাশে......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত