প্রবাসী বাঙ্গালীদের খবর

Displaying 161-180 of 2031 results.
লন্ডনে বিজয় দিবসের উদযাপনে বাংলাদেশিদের সঙ্গে ছিলেন বিদেশিরাও

লন্ডনে বিজয় দিবসের উদযাপনে বাংলাদেশিদের সঙ্গে ছিলেন বিদেশিরাও

হ-বাংলা নিউজ : রাত ১২টার ঠিক আগ মুহূর্তে লন্ডনের আলতাব আলী পার্ক মুখরিত হয়ে উঠে প্রবাসী বাংলাদেশি, বিভিন্ন সামাজিক-রাজনৈতিক সংগঠনের মিছিলে-স্লোগানে। মহান বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর পার্কের শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন তারা। বিজয়ের চেতনা প্রবাসের নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দিতে প্রচণ্ড শীত উপেক্ষা করে শত শত প্রবাসী মধ্য রাতে জড়ো হয়েছিলেন শহীদ মিনার প্রাঙ্গনে।

পুস্পস্তবক অর্পণ করে যুক্তরাজ্য আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠন, যুক্তরাজ্য......

মস্কোতে শ্রদ্ধায় বুদ্ধিজীবী দিবস পালন

মস্কোতে শ্রদ্ধায় বুদ্ধিজীবী দিবস পালন

হ-বাংলা নিউজ :  রাশিয়ার রাজধানী মস্কোতে শোক-শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় মস্কোর একটি রেস্টুরেন্টে আলোচনা সভার আয়োজন করা হয়। সভার আয়োজক বাংলাদেশ প্রবাসী পরিষদ রাশিয়া।

সংগঠনের সভাপতি ড. শহীদুল হক শানুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সভাপতি কল্লোল দাশ, সহ-সভাপতি ড. ইফতেখার আহমেদ, অমল ঢালী, সাংস্কৃতিক সম্পাদক মুরারী সরকার।

অন্যান্যের মধ্যে বক্তব্য......

কানাডায় একখণ্ড বাংলাদেশ

কানাডায় একখণ্ড বাংলাদেশ

হ-বাংলা নিউজ: কানাডা বিশ্বের শান্তিপ্রিয় একটি দেশ। বসবাস ও পড়াশোনার উপযুক্ত জায়গা। কানাডায় রয়েছে বিশ্বের নামীদামী সব বিশ্ববিদ্যালয়। শিক্ষার্থীদের কাছে উচ্চশিক্ষার প্রথম পছন্দ এটা। প্রতি বছর হাজারো শিক্ষার্থী বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসে এখানে পড়াশোনা করার জন্য। কানাডার খ্যাতনামা বিশ্ববিদ্যালয়গুলোর মাঝে অন্যতম একটি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব অ্যাডওয়ার্ড আইল্যান্ড। এটি কানাডার চার্লেটাউনে অবস্থিত। বিভিন্ন দেশ থেকে পড়তে আসা শিক্ষার্থীদের মাঝে রয়েছে বাংলাদেশের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়টি......

বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষণের বিশ্বস্বীকৃতিতে কানাডার অটোয়ায় বাংলাদেশ হাইকমিশনের আনন্দ শোভাযাত্রা​

বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষণের বিশ্বস্বীকৃতিতে কানাডার অটোয়ায় বাংলাদেশ হাইকমিশনের আনন্দ শোভাযাত্রা​

সদেরা সুজন, সিবিএনএ কানাডা থেকে: জাতির​ ​জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯৭১ সালের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণকে জাতিসংঘের শিক্ষা, বিজ্ঞান ও সাংস্কৃতিক বিষয়ক সংস্থা UNESCO কর্তৃক “Part of World’s Documentary Heritage” হিসেবে স্বীকৃতি প্রদানকে যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপন করেছে কানাডার অটোয়াস্থ বাংলাদেশ হাইকমিশন । বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণকে ইউনেস্কোর এই স্বীকৃতি উদ্‌যাপনের লক্ষ্যে ১০ই ডিসেম্বর রবিবার বাংলাদেশ হাইকমিশন কার্যালয় থেকে এক আনন্দআনন্দ শোভাযাত্রা JOY RALLY বের করা হয়। এ র‍্যালীতে নেতৃত্ব দেন কানাডায় নিযুক্ত বাংলাদেশের মান্যবর হাইকমিশনার......

 ম্যানিলায় বঙ্গবন্ধুর ভাষণের স্বীকৃতি উদ্‌যাপন

ম্যানিলায় বঙ্গবন্ধুর ভাষণের স্বীকৃতি উদ্‌যাপন

হ-বাংলা নিউজ:  ফিলিপাইনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯৭১ সালের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের স্বীকৃতি উদ্‌যাপন করা হয়েছে। ইউনেসকোর দেওয়া এই স্বীকৃতি উদ্‌যাপনের জন্য গতকাল ১০ ডিসেম্বর ফিলিপাইনের রাজধানী ম্যানিলায় এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউনেসকো সম্প্রতি বঙ্গবন্ধুর ওই ভাষণকে মেমোরি অব দ্য ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার স্বীকৃতি দেয়। ফিলিপাইনের বাংলাদেশ দূতাবাস এ অনুষ্ঠানের আয়োজন করে।

ম্যানিলার দূতাবাস ভবনে আয়োজিত এ অনুষ্ঠানের শুরুতেই......

আবুধাবির বাংলাদেশ স্কুলে আমিরাতের জাতীয় দিবস

আবুধাবির বাংলাদেশ স্কুলে আমিরাতের জাতীয় দিবস

হ-বাংলা নিউজ: সাতটি প্রদেশকে উপস্থাপন করে তারা। এরা বাঙালি ছেলে। কিন্তু কথায়, পোশাকে বোঝার জো নেই। আরবিয় কান্দুরা, আরবিয় লাঠি, আরবিয় পাগড়ি—দারুণ মানিয়েছে তাদের। অবলীলায় বলে গেল আরবিতে।

দেখলাম এরা প্রকৃত অর্থেই মেধাবী। নিখুঁতভাবে তুলে এনেছে স্থানীয় তথ্য।

গত ২ ডিসেম্বর ছিল সংযুক্ত আরব আমিরাতের জাতীয় দিবস। সেই উপলক্ষে আয়োজন। অনুষ্ঠানটি হয়েছে তিন দিন আগে। ছুটির সঙ্গে সামঞ্জস্য রেখে আবুধাবি এডুকেশন কাউন্সিলই এই সিদ্ধান্তটি দিয়েছে।

স্বাগত বক্তব্য দিচ্ছেন মীর আনিসুল হাসান

বাংলাদেশ ইসলামিয়া স্কুলের অডিটোরিয়ামটি......

 কলম্বোয় বঙ্গবন্ধুর ভাষণের স্বীকৃতি উদ্‌যাপন

কলম্বোয় বঙ্গবন্ধুর ভাষণের স্বীকৃতি উদ্‌যাপন

হ-বাংলা নিউজ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯৭১ সালের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেসকোর মেমোরি অব দ্য ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার স্বীকৃতি শ্রীলঙ্কার রাজধানী কলম্বোয় উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল ৯ ডিসেম্বর শনিবার শ্রীলঙ্কার বাংলাদেশ দূতাবাস এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন শ্রীলঙ্কায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার রিয়াজ হামিদুল্লাহসহ দূতাবাসের কর্মকর্তারা। এরপর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাণী......

তুরস্কে বঙ্গবন্ধুর ভাষণের আন্তর্জাতিক স্বীকৃতি উদযাপন

তুরস্কে বঙ্গবন্ধুর ভাষণের আন্তর্জাতিক স্বীকৃতি উদযাপন

হ-বাংলা নিউজ:  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯৭১ সালের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ জাতিসংঘের শিক্ষা, বিজ্ঞান ও সংস্কৃতি বিষয়ক সংস্থা (ইউনেস্কো ) ‘ঐতিহ্যের দলিল” হিসেবে অন্তর্ভূক্ত হওয়ায় তুরস্কের রাজধানী আঙ্কারায় বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। রবিবার দূতাবাসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ আয়োজনের শুরুতেই ছিল মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর বাণী পাঠ। এসময় বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রদর্শিত হয়।

এ ভাষণের পরিচিতি ও প্রসারের লক্ষ্যে তা বাংলা,......

ইতালিতে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

ইতালিতে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

হ-বাংলা নিউজ:   ইতালির সারদেনিয়া এলাকায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহতদের পরিচয় জানা যায়নি। তবে একজনের বয়স ২৯ অপর বাংলাদেশির বয়স ৩৯ বছর।

গত বুধবার ইতালির সারদেনিয়া এলাকার সেল্লা ও মসকা প্রবেশ পথের প্রায় ৬শ মিটারের মধ্যে আলঘেরোতে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, দুই বাংলাদেশি কাজ শেষে মালিকের গাড়িতে বাসায় ফিরছিলেন। দেশটির সারদেনিয়া এলাকার সেল্লা ও মসকা প্রবেশ পথের অদূরে ওপর একটি গাড়ির......

বঙ্গবন্ধুর খুনিকে দেশে ফেরাতে কানাডায় আলোচনা

বঙ্গবন্ধুর খুনিকে দেশে ফেরাতে কানাডায় আলোচনা

হ-বাংলা নিউজ:  কানাডায় নিযুক্ত বাংলাদেশের  হাইকমিশনার মিজানুর রহমানের উইনিপেগ সফর উপলক্ষে মানিটোবা আওয়ামীলীগ ও কানাডা ছাত্রলীগ এক মধ্যাহ্নভোজের আয়োজন করে। এতে উপস্থিত ছিলেন  সম্মানিত ফার্স্ট সেক্রেটারি (কমার্স) জনাব দেওয়ান মাহমুদ, মানিটোবা আওয়ামীলীগের আহবায়ক সারোয়ার মিয়া, যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান সজল, সদস্য শাহনেওয়াজ শাহীন, কানাডা ছাত্রলীগের সহসভাপতি পূজনদাশ, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক তিহামী চৌধুরী, আপ্যায়ন বিষয়ক সম্পাদক......

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের স্বীকৃতিতে গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বিভিন্ন কর্মসূচি

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের স্বীকৃতিতে গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বিভিন্ন কর্মসূচি

হ-বাংলা নিউজ:  বাংলাদেশ দূতাবাস, এথেন্সে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা এবং আনন্দের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের ইউনেস্কোর ‘মেমোরি অব দ্য ওয়ার্ল্ড’রেজিস্টারে অন্তর্ভুক্তি উদযাপিত হয়েছে। 

এই আয়োজনে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ী, আঞ্চলিক, নারী নেতৃত্ব, নতুন প্রজন্মের প্রতিনিধিসহ সর্বস্তরের প্রবাসী বাংলাদেশিরা অংশগ্রহণ করেন। 

পবিত্র কুরআন থেকে তিলাওয়াত এবং পবিত্র গীতা পাঠের মধ্যে দিয়ে......

রিয়াদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাংলাদেশির মৃত্যু

রিয়াদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাংলাদেশির মৃত্যু

হ-বাংলা নিউজ: সৌদি আরবের রিয়াদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশির মোহাম্মদ জিল্লুর রহমান (৫৫) মারা গেছেন। স্হানীয় সময় সোমবার রাতে রিয়াদের ওলাইয়া ফয়ছালিয়া এলাকায় এশার নামাজ পড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান । 

সৌদি আরবে বাংলাদেশি পণ্য আমদানিকারক সমিতির সভাপতি মোহাম্মদ কাপ্তান হোসেন জানান, মোহাম্মদ জিল্লুর রহমানের গ্রামের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জে। তার মরদেহ বর্তমানে রিয়াদের ছিমছি হাসপাতালে রাখা হয়েছে। কয়েকদিনের মধ্যে রিয়াদে তার দাফন সম্পন্ন করা হবে বলে জানা গেছে।

 

...

ছাত্রদলের প্রবাসী নেতার নির্দেশে আদম ব্যবসায়ীকে হত্যা

হ-বাংলা নিউজ:   ছাত্রদলের প্রবাসী এক নেতার নির্দেশে বনানীর আদম ব্যবসায়ী সিদ্দিক হোসেন মুন্সি হত্যায় জড়ান হেলাল। গ্রেপ্তার হওয়া হেলালের দেওয়া তথ্যের বরাতে এ কথা জানান কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। আজ বুধবার দুপুরে মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এই তথ্য প্রকাশ করেন।

মনিরুল ইসলাম বলেন, ইউরোপের একটি দেশে পলাতক এক সন্ত্রাসী হেলালকে এই হত্যাকাণ্ডের......

ভারতে জেল খেটে দেশে ফিরল ১৩ পুরুষ-নারী

ভারতে জেল খেটে দেশে ফিরল ১৩ পুরুষ-নারী

হ-বাংলা নিউজ: কাজের সন্ধানে ভারতে গিয়ে ৭ মাস জেল খাটার পর সোমবার রাতে বেনাপোল চেকপোস্ট দিয়ে বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে দেশে ফিরেছে বাংলাদেশি ১২ পুরুষ এবং একজন নারী। ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ তাদের হস্তান্তর করেছে। তাদের বাড়ি দেশের বিভিন্ন জেলা শহরে।

বেনাপোল পুলিশ ইমিগ্রেশনের ওসি ওমর শরীফ জানান, ভালো কাজের আশায় তারা অবৈধ ভাবে সীমান্ত পথে দালালের মাধ্যমে ভারতে যায়। সেদেশের ব্যাঙ্গালোরে একটি মাংশের দোকানে কাজ করত তারা। সেখান থেকে তাদের আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ। 

৭ মাস জেল......

বাঁধনের খুনিদের খুঁজে বের করা হবে: পুলিশ

বাঁধনের খুনিদের খুঁজে বের করা হবে: পুলিশ

হ-বাংলা নিউজ:  আমেরিকার ক্যানসাসের উচিটা শহরে নিহত বাংলাদেশি ছাত্র এম হাসান রহমান বাঁধনের খুনিদের খুঁজে বের করা হবে বলে জানিয়েছেন সেখানকার একজন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা। রোনেল হান্ট নামের ওই কর্মকর্তা বলেছেন, খুনি যে বা যারাই হোক শিগগিরই খুঁজে বের করা হবে।

বাঁধনের স্মরণে উচিটা স্টেট ইউনিভার্সিটি ক্যাম্পাসে রোববার বিকেল চারটায় আয়োজিত শোক সভায় হান্ট এ কথা বলেন। মিড কন্টিনেন্ট বাংলাদেশ অ্যাসোসিয়েশন ক্যানসাস এবং বাংলাদেশ স্টুডেন্ট অর্গানাইজেশন যৌথ উদ্যোগে......

মালয়েশিয়ায় কলিং ভিসায় গিয়েও বিপাকে শ্রমিকেরা  

মালয়েশিয়ায় কলিং ভিসায় গিয়েও বিপাকে শ্রমিকেরা  

হ-বাংলা নিউজ:  কলিং ভিসায়’ মালয়েশিয়া যাওয়ার পরও কোম্পানি থেকে বেতন পাচ্ছেন না সাতক্ষীরার যুবক ইসমাইল হোসেন। উল্টো বেতন, ওভারটাইম চাওয়ার অপরাধে কোম্পানির সুপারভাইজারেরা তাকেসহ কয়েক শ্রমিককে শারীরিক ও মানসিক নির্যাতন করেছেন। পরিস্থিতি আঁচ করতে পেরে এক শ্রমিক জহুরবারুর কোম্পানি থেকে পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

নভেম্বর মাসের শেষ সপ্তাহে মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনে উপস্থিত হয়ে সংশ্লিষ্ট কর্মকর্তার কাছে এমন অভিযোগ করেন জহুরবারুর ওই যুবক। তার......

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৫৪ অবৈধ অভিবাসী আটক

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৫৪ অবৈধ অভিবাসী আটক

জহিরুল ইসলাম হিরন,হ-বাংলা নিউজ:  মালয়েশিয়া :মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৫৪জন অবৈধ অভিবাসী আটক হওয়ার খবর পাওয়া গেছে। দেশটির ইমিগ্রেশন সূত্রে জানা গেছে, বুধবার স্থানীয় সময় রাত ১১ টায় চেরাছ জায়া, বালাকংয়ের তিনটি কারখানায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সেলাঙ্গর ইমিগ্রেশন ডিপার্টমেন্টের কর্মকর্তারা এ তিনটি স্থানে একযোগে অভিযান পরিচালনা করেন। 

জেএম সেলাঙ্গর পরিচালক ওমরান ওমর বলেন, ১৩২ জন বিদেশিকে পরীক্ষা করে এদের মধ্য থেকে কোন বৈধ কাগজ পত্র না থাকায় ইমিগ্রেশন অ্যাক্ট ১৯৫৯/৬৩ এর অধীনে ৫৪ জনকে গ্রেফতার করা হয়। 

......

 নাসায় কাজ করা হলো না বাঁধনের!

নাসায় কাজ করা হলো না বাঁধনের!

হ-বাংলা নিউজ: যুক্তরাষ্ট্রে গুলিতে নিহত বাংলাদেশি মেধাবী ছাত্র এম হাসান রহমান বাঁধনের অদম্য আগ্রহ ছিল আন্তর্জাতিক মহাকাশ সংস্থায় (নাসা) গবেষণামূলক কাজে অংশ নেওয়া। এ জন্য তাঁর প্রস্তুতি ছিল যথেষ্ট। পড়ালেখার পাশাপাশি কাজ-দুটো সমানতালে চালিয়ে যেতে তার এতটুকু গাফিলতি ছিল না। কিন্তু দুর্বৃত্তের গুলিতে নিহত হয়ে তার সে ইচ্ছে অপূর্ণই রয়ে গেল।

গত শনিবার রাতে ক্যানসাসের উচিটা শহরে পিৎজা ডেলিভারি দিতে গিয়ে দূর্বৃত্তের গুলিতে নিহত হন এ মেধাবী ছাত্র। সদা হাস্যোজ্জ্বল-প্রাণবন্ত বাঁধনের মৃত্যুরহস্য উদ্‌ঘাটনে পুলিশ নিবিড়ভাবে......

শাহজালালে বিপুল পরিমাণ বিদেশি সিগারেট জব্দ

শাহজালালে বিপুল পরিমাণ বিদেশি সিগারেট জব্দ

হ-বাংলা নিউজ: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৭২ কার্টন বিদেশি সিগারেট জব্দ করা হয়েছে। জব্দ হাওয়া এসব পণ্যের মূল্য ২২ লাখ ৩২ হাজার টাকা বলে জানা গেছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় দুবাই থেকে আসা ইকে৫৮৬ ফ্লাইটে অভিযান চালিয়ে দুই যাত্রীর কাছ থেকে ওই সিগারেটগুলো জব্দ করা হয়।

ওই যাত্রীরা হলেন- চট্টগ্রামের ফটিকছড়ি এলাকার মুহাম্মদ ইয়াকুব। যার পাসপোর্ট নং বিএফ-০৫৬৪৯৭৪। অপরজন চট্টগ্রামের ভুজপুর এলাকার মুহাম্মদ কেফায়েত উল্লাহ। তার পাসপোর্ট নং-বিই-০০০৩৫৯৫।

জানা যায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় ইকে৫৮৬ ফ্লাইট......

 যুক্তরাষ্ট্রে বাংলাদেশি এক মেধাবী ছাত্রকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি এক মেধাবী ছাত্রকে গুলি করে হত্যা

হ-বাংলা নিউজ:  যুক্তরাষ্ট্রের ক্যানসাস রাজ্যের উচিটা শহরে গত শনিবার রাতে বাংলাদেশি তরুণ মেধাবী ছাত্র এম হাসান রহমান বাঁধনকে কে বা কারা গুলি করে হত্যা করেছে। উচিটা পুলিশ গতকাল সোমবার সকালে সংবাদ সম্মেলন করে এ খবর নিশ্চিত করেছে। প্রেস ব্রিফিংয়ে বলা হয়েছে, উচিটা শহরের সেন্ট্রাল রক রোডের পাশে ৭৮০০ পেজন্ট লাইভ ওক স্ট্রিট অ্যাপার্টমেন্টের সামনে একটি গাড়িতে ২৬ বছরের এক যুবকের  লাশ পাওয়া গেছে । পুলিশ জানায়, তিনি পিৎজা হাট ডেলিভারির কাজ করতেন। এদিন রাতে পিৎজা ডেলিভারি......

সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ