যুক্তরাষ্ট্রের খবর

Displaying 181-200 of 1020 results.
যুক্তরাষ্ট্রের সঙ্গে যেকোনো সময় আলোচনায় প্রস্তুত উ. কোরিয়া

যুক্তরাষ্ট্রের সঙ্গে যেকোনো সময় আলোচনায় প্রস্তুত উ. কোরিয়া

হ-বাংলা নিউজ :  উত্তর কোরিয়া বলেছে, তারা এখনো যেকোনো সময় যেকোনো ধরনের আলোচনার জন্য প্রস্তুত।

উত্তর কোরিয়ার নেতা কিম জং-উনের সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তাঁর পূর্বনির্ধারিত বৈঠক বাতিল করার পর এ কথা বলেছে পিয়ংইয়ং।

ট্রাম্পের সিদ্ধান্তকে চরম দুঃখজনক বলে অভিহিত করেছেন উত্তর কোরিয়ার উপপররাষ্ট্রমন্ত্রী কিম কেই-ওয়ান।

কিম জং-উনের সঙ্গে বৈঠক বাতিলের কারণ হিসেবে উত্তর কোরিয়ার ‘প্রকাশ্য শত্রুতার’ কথা উল্লেখ......

ভয়ঙ্কর হয়ে উঠছে চীন, যুদ্ধবিমান দিচ্ছে রাশিয়া

ভয়ঙ্কর হয়ে উঠছে চীন, যুদ্ধবিমান দিচ্ছে রাশিয়া

হ-বাংলা নিউজ : আন্তর্জাতিক মহলে উত্তেজনা ছাড়িয়ে নিজেদের সামরিক বাহিনীকে আরও শক্তিশালী করছে বিশ্বের ক্ষমতাধর দেশগুলো। আর তারই জের ধরে চীনের সঙ্গে সামরিক সম্পর্ক আরও শক্তিশালী হচ্ছে রাশিয়ার। এই বছরেই চীনকে আরও ১০টি অত্যাধুনিক এসইউ-৩৫ যুদ্ধবিমান দিতে চলেছে রাশিয়ার রাষ্ট্রীয় কর্পোরেশন রোস্তেক। বৃহস্পতিবার সংস্থাটির পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে।

এ ব্যাপারে জানানো হয়েছে, প্রায় আড়াই বিলিয়ন ডলারে এসইউ-৩৫ এর মতো আরও অত্যাধুনিক ২৪টি যুদ্ধবিমান কিনছে......

মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পিওর প্রথম শুনানিতে বাংলাদেশের বিষয়

মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পিওর প্রথম শুনানিতে বাংলাদেশের বিষয়

হ-বাংলা নিউজ : ওয়াশিংটন, নিউজডেস্কঃ মার্কিন যুক্তরাষ্ট্রের নতুন পররাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর আজ ২৩শে মে সকালে ওয়াশিংটন ডিসিতে মার্কিন কংগ্রেসের পররাষ্ট্র বিষয়ক কমিটিতে তাঁর প্রথম শুনানিতে বিশ্বজুড়ে আমেরিকার পররাষ্ট্রনীতির লক্ষ্য ও নির্ধারণ প্রক্রিয়া তুলে ধরেন ট্রাম্প প্রশাসনের অন্যতম নীতিনির্ধারক সাবেক কংগ্রেসম্যান ও সিআইএ প্রধান পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পিও। শুনানিতে অন্যান্য দেশের পাশাপাশি উত্তর কোরিয়া দেশটি ছিল......

কিমের সঙ্গে ট্রাম্পের বৈঠক বাতিল

কিমের সঙ্গে ট্রাম্পের বৈঠক বাতিল

হ-বাংলা নিউজ :  উত্তর কোরীয় নেতা কিম জং উনের সঙ্গে পূর্ব নির্ধারিত বৈঠক বাতিল করেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের ভাষ্য, উত্তর কোরিয়া সম্প্রতি এক বিবৃতিতে ‘ক্ষুব্ধ ও প্রকাশ্য শত্রুতা’মূলক মনোভাব প্রকাশ করেছে। এর প্রতিক্রিয়া হিসেবেই বৈঠক বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান তিনি। 

কিমকে এক চিঠিতে ট্রাম্প লিখেছেন, ‘আমি আপনার সঙ্গে বৈঠকের জন্য উদগ্রীব ছিলাম। কিন্তু দুঃখজনকভাবে আপনার সাম্প্রতিক......

এবার ভেনেজুয়েলার দুই কূটনীতিককে বহিষ্কার করল যুক্তরাষ্ট্র

এবার ভেনেজুয়েলার দুই কূটনীতিককে বহিষ্কার করল যুক্তরাষ্ট্র

হ-বাংলা নিউজ :  ইটের বদলে পাটকেল যাবে বলে! ভেনেজুয়েলা যুক্তরাষ্ট্রের দুই কূটনীতিককে বহিষ্কার করেছিল। ভেনেজুয়েলার প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে যুক্তরাষ্ট্র বিতর্কিত বক্তব্য দেয়ায় ওই সিদ্ধান্ত নেয় দেশটি। এবার তার পাল্টা জবাব দিয়েছে যুক্তরাষ্ট্রও। তারা ভেনেজুয়েলার দুই কূটনীতিককে বহিষ্কার করেছে। শুধু তাই নয়, সেই কূটনীতিকদের ৪৮ ঘণ্টার মধ্যে যুক্তরাষ্ট্র ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে। খবর সিএনএনের।

গত রবিবার প্রেসিডেন্ট নির্বাচনে......

আলোচনায় সাদ্দাম হোসেনের সেই ‘‌গুপ্তধন

আলোচনায় সাদ্দাম হোসেনের সেই ‘‌গুপ্তধন

হ-বাংলা নিউজ :  ১২ বছর হয়ে গেল মারা গেছেন সাদ্দাম হোসেন। তার সম্পত্তির প্রায় সবটাই বাজেয়াপ্ত করেছে ইরাক সরকার। কিন্তু সাদ্দামের বিপুল সম্পত্তির অনেকটাই লুকানো রয়েছে বলেই শোনা যায়। সেই সম্পত্তির সন্ধানই পায়নি ইরাক কিংবা আমেরিকা। 

সম্প্রতি আলোচনা শুরু হয়েছে সেই ‘‌গুপ্তধনের’‌ একটা ছোট্ট অংশকে নিয়ে। অবশ্য লুকানো নয়, দীর্ঘদিন ধরেই লোকচক্ষুর সামনে রয়েছে সাদ্দামের সেই সম্পত্তি। তবে কে তার মালিকানা পাবেন, সেটা......

ট্রাম্পের সঙ্গে বৈঠকের ব্যবস্থা করতে কোহেনকে অর্থ দিয়েছিল ইউক্রেন

ট্রাম্পের সঙ্গে বৈঠকের ব্যবস্থা করতে কোহেনকে অর্থ দিয়েছিল ইউক্রেন

হ-বাংলা নিউজ :  যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ইউক্রেনের প্রেসিডেন্ট পেত্রো পোরোশেঙ্কোর একটি বৈঠকের আয়োজন করে দিতে গোপনে ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন চার লাখ ডলার নিয়েছিলেন বলে অভিযোগ উঠেছে। এই কর্মকাণ্ডের সঙ্গে জড়িত কিয়েভের এক ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে বিবিসি এ তথ্য জানায়। তবে কোহেন এ অভিযোগ অস্বীকার করেছেন।

গত বছরের জুনে হোয়াইট হাউসে বৈঠকটি হয়।

হোয়াইট হাউসে ওই বৈঠক হওয়ার আগে......

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যেগে জাতির জনকের কন্যা জননেএী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যেগে জাতির জনকের কন্যা জননেএী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

হ-বাংলা নিউজ :  নিউইয়ক ২০শে মে ২০১৮: যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যেগে জাতির জনকের কন্যা মাননীয় প্রধান মন্ত্রি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ২০শে মে রোজ রবিবার বৈকাল ৬টায় ৭০-৫২ ব্রডওয়ে, জ্যাকসন হাইটস অফিসে আলোচনা সভা  অনুষ্টিত হয় । সভায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য শরিফ কামরুল ইসলাম হিরার সভাপতিত্বে ও আইন সম্পাদক এড. শাহ মো বকতিয়ার আলীর পরিচালনায়  অনুষ্টিত হয় ।

উক্ত অনুষ্টানে যুক্তরাষ্ট্র আওয়ামী ঘরণার সকল অঙ্গ......

পৃথিবীর হয়ে যুক্তরাষ্ট্র সিদ্ধান্ত নেবে না, রুহানির হুঙ্কার

পৃথিবীর হয়ে যুক্তরাষ্ট্র সিদ্ধান্ত নেবে না, রুহানির হুঙ্কার

হ-বাংলা নিউজ :  পরমাণু ইস্যুতে মুখোমুখি দাঁড়িয়ে আছে যুক্তরাষ্ট্র ও ইরান। চলছে পাল্টাপাল্টি হুমকি। আর তারই জের ধরে ইরান স্পষ্ট জানিয়ে দিল, যুক্তরাষ্ট্রের কোনো নতুন শর্ত মানবে না তেহরান।

ইরানের সঙ্গে হওয়া পরমাণু চুক্তি থেকে চলতি মাসের শুরুর দিকেই বেরিয়ে এসেছিল যুক্তরাষ্ট্র। ওয়াশিংটনের এই একতরফা চুক্তিভঙ্গের তীব্র নিন্দায় সরব হয়েছিল তেহরান। সমালোচনা শোনা গিয়েছিল ওই চুক্তির অন্য অংশীদার রাষ্ট্রগুলোর মুখেও।

তবে সোমবার......

যুক্তরাষ্ট্র জাসাস’র ইফতার পার্টিতে হেলাল খান  খালেদা জিয়া জেলে, আমাদের বুকে দাউ দাউ করে আগুন জ্বলছেঅবিলম্বে মুক্তি দাবী

যুক্তরাষ্ট্র জাসাস’র ইফতার পার্টিতে হেলাল খান খালেদা জিয়া জেলে, আমাদের বুকে দাউ দাউ করে আগুন জ্বলছেঅবিলম্বে মুক্তি দাবী

নিউইয়র্ক (ইউএনএ): পবিত্র রমজান উপলক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা-জাসাস যুক্তরাষ্ট্র শাখা আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তারা অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করে বলেছেন, তিনি ও তার দল বিএনপি আজ ষড়যন্ত্রের শিকার। দলীয় নেতা-কর্মী সরকারের নিপীড়ননির্যাতন আর হামলা-মামলার শিকার।

বক্তারা ক্ষমতাসীন শেখ হাসিনার সরকারকে একটি স্বৈরাচারী সরকার হিসেবে আখ্যায়িত করে বলেন, সরকার অবিলম্বে ‘আমাদের মা’ খালেদা জিয়াকে মুক্তি না দিলে ঈদের......

নোয়াখালী সমিতি’র ইফতার ও দোয়া মাহফিল

নোয়াখালী সমিতি’র ইফতার ও দোয়া মাহফিল

নিউইয়র্ক (ইউএনএ): পবিত্র রমজান উপলক্ষ্যে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করেছে প্রবাসী বৃহত্তর নোয়াখালীবাসীদের সামাজিক সংগঠন গ্রেটার নোয়াখালী এসোসিয়েশন অব ইউএসএ ইনক।মাহফিলে বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্র আসার পথে টেক্সাসে নদী পথে দুই বাংলাদেশী যুবকের সলিল সমাধির ঘটনায় বিশেষ দোয়া এবং তাদের মরদেহে দেশে পাঠানোর যাবতীয় ব্যয় গ্রহণের সিদ্ধান্ত নেয়ার কথা জানানো হয়। 

উল্লেখ্য, শাহদাৎ হোসেন নয়ন ও মাইনূর হাসান হৃদয় নামের নিহত যুবকদ্বয় নোয়াখালীর সন্তান। গত ১২ ও ১৪ মে টেক্সাস সীমান্তে তাদের মরদেহ উদ্বার হয়। খবর ইউএনএ’র।ব্রুকলীনস্থ......

জর্জিয়া ষ্টেট সিনেট নির্বাচন : প্রাইমারীতে বাংলাদেশী শেখ রহমান জয়ী

জর্জিয়া ষ্টেট সিনেট নির্বাচন : প্রাইমারীতে বাংলাদেশী শেখ রহমান জয়ী

নিউইয়র্ক (ইউএনএ): যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের ডিস্ট্রিক্ট-৫ নির্বাচনী এলাকা থেকে ষ্টেট সিনেটর প্রার্থী হিসেবে প্রাইমারী নির্বাচনে বাংলাদেশী-আমেরিকান ডেমোক্র্যাট শেখ রহমান চন্দন বিজয়ী হয়েছেন। তিনি বাংলাদেশের কিশোরগঞ্জ জেলার সন্তান। গত ১৫ মে মঙ্গলবার এই নির্বাচন অনুষ্ঠিত হয়। আর এই নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে শেখ রহমান চন্দন যুক্তরাষ্ট্রের ইতিহাসে তিনিই প্রথম ও একমাত্র বাংলাদেশী যিনি ষ্টেট সিনেটর নির্বাচিত হতে চলেছেন। খবর ইউএনএ’র।জর্জিয়া থেকে প্রাপ্ত খবরে জানা গেছে, জর্জিয়ার নরক্রস, লিলবার্ন ও লরেন্সভিল শহর নিয়ে ষ্টেট সিনেট ডিষ্ট্রিক্ট-৫ গঠিত।

 যুক্তরাষ্ট্রে প্রথম কোনো কৃষ্ণাঙ্গ নারী গভর্নর প্রার্থী হলেন

যুক্তরাষ্ট্রে প্রথম কোনো কৃষ্ণাঙ্গ নারী গভর্নর প্রার্থী হলেন

হ-বাংলা নিউজ :   জর্জিয়ার ডেমোক্রেটিক পার্টি গভর্নর পদের জন্য এই প্রথম একজন কৃষ্ণাঙ্গ নারীকে মনোনয়ন দিয়েছে। তাঁর নাম স্টেসি আব্রাহাম। মার্কিন যুক্তরাষ্ট্রের ইতিহাসে এ রকম ঘটনা এই প্রথম। সাবেক রাজ্য প্রতিনিধি পরিষদের সদস্য স্টেসি আব্রাহাম উদারপন্থী হিসেবে পরিচিত। এর মাধ্যমে রাজ্যটির প্রথাগত কট্টরপন্থী রাজনীতি কেমন বদলে যাচ্ছে, সেটারই একটা পরীক্ষা হয়ে যাবে।

আরেকজন সাবেক রাজ্য প্রতিনিধি স্টেসি......

কিমের সঙ্গে বৈঠক নাও হতে পারে : ট্রাম্প

কিমের সঙ্গে বৈঠক নাও হতে পারে : ট্রাম্প

হ-বাংলা নিউজ :   মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, উত্তর কোরিয়ার নেতা কিম জং-উনের সঙ্গে তার পরিকল্পিত বৈঠকটি নাও হতে পারে। দুই দেশের শীর্ষ নেতাদের মধ্যে বহুল প্রত্যাশিত বৈঠকটি বাতিল হয়ে যেতে পারে বলে যে জল্পনা চলছিল ট্রাম্প এ বক্তব্য দিয়ে সে আশঙ্কা বাড়িয়ে দিলেন।

মঙ্গলবার হোয়াইট হাউজে দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট মুন জায়ে-ইনের সঙ্গে বৈঠকে ট্রাম্প এ কথা ঘোষণা করেন।

মার্কিন প্রেসিডেন্ট......

প্রযোজনায় নামছেন বারাক ওবামা

প্রযোজনায় নামছেন বারাক ওবামা

হ-বাংলা নিউজ :  তারা ছিলেন, আছেন এবং থাকবেন। সৃষ্টিসুখের উল্লাসে নিজেদের মেলে ধরতে চাইছেন তারা। আর তারা যে কেউ নন,  তারা হলেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং তার স্ত্রী মিশেল ওবামা। তারা নেটফ্লিক্স সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। 

নেটফ্লিক্স সংস্থা সূত্রে খবর, বেশকিছু তথ্যচিত্রে ও ফিল্মে তারা প্রযোজনা করবেন। সেই বিষয়ে দু’‌পক্ষের মধ্যে চুক্তিও স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তি থাকবে ২০১৯ সালের মে মাস পর্যন্ত।......

ইরানকে 'প্লান বি'-এর হুমকি যুক্তরাষ্ট্রের

ইরানকে 'প্লান বি'-এর হুমকি যুক্তরাষ্ট্রের

হ-বাংলা নিউজ :  পরমাণু ইস্যুতে ইরান ও যুক্তরাষ্ট্র বিশ্বজুড়ে উত্তেজনা ছড়িয়ে মুখোমুখি অবস্থান করছে। এবার ট্রাম্প প্রশাসন 'প্লান বি' এর মাধ্যমে ইরানের প্রতি কঠিন নিষেধাজ্ঞা আরোপ করতে যাচ্ছে। আর এই ঘোষণা দিয়েছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও। ইরান বিষয়ে মার্কিন পররাষ্ট্র নীতির নতুন এ পরিকল্পনা পম্পেও অতি দ্রুত প্রকাশ করবেন বলে জানিয়েছেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

মার্কিন পররাষ্ট্রমন্ত্রী গতকাল......

যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে বসবাসরত বাংলাদেশীদের সন্মানে  কাউন্সিলম্যান শাহীন খালিকের  উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিল

যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে বসবাসরত বাংলাদেশীদের সন্মানে কাউন্সিলম্যান শাহীন খালিকের উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিল

হাকিকুল  ইসলাম খোকন, বাপসনিঊজ: , যুক্তরাষ্ট্র  প্রতিনিধি ।। যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের ৩য় বৃহত্তম সিটি প্যাটারসনের ২ নম্বর ওয়ার্ডের  'কাউন্সিলম্যান বাংলাদেশী-বংশোদ্ভুত শাহীন খালিক'-এর উদ্যেগে  নিউজার্সিতে বসবাসরত বাংলাদেশীদের সন্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।গত ১৯ মে শনিবার সিটির প্রিকনেস এভিনিউতে অবস্থিত  জন এফ. কেনেডি হাই স্কুলের ক্যাফেটেরিয়ায়  আয়োজিত  ওই ইফতার ও দোয়া মাহফিল নিউজার্সি প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন রাজনৈতিক,সামাজিক, সাংস্কৃতিক,

আঞ্চলিক, ধর্মীয়, সাংবাদিক ও পেশাজীবী সংগঠনের......

যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যেগে জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ  প্রত্যাবর্তন দিবস পালন এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যেগে জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

হ-বাংলা নিউজ :  আজ ২১ শে মে রোজ সোমবার নিউইয়র্কের জ্যাকসন হাইটসের মেজবান পার্টি সেন্টারে যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন এবং ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি নূরুজ্জামান সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র......

ট্রাম্পের প্রচার শিবিরে ‘অনুপ্রবেশের’ তদন্ত করবে জাস্টিস ডিপার্টমেন্ট

ট্রাম্পের প্রচার শিবিরে ‘অনুপ্রবেশের’ তদন্ত করবে জাস্টিস ডিপার্টমেন্ট

হ-বাংলা নিউজ :  ডোনাল্ড ট্রাম্পের ২০১৬ সালের নির্বাচনী প্রচার শিবিরে এফবিআইয়ের এজেন্ট অসৎ উদ্দেশ্যে গুপ্তচরবৃত্তি করেছিল কি না, তা তদন্ত করবে যুক্তরাষ্ট্রের বিচার বিভাগ। আজ সোমবার বিবিসি অনলাইনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

গতকাল রোববার বিষয়টি নিয়ে প্রেসিডেন্ট ট্রাম্প টুইট করেছেন। টুইটে বলেছেন, তাঁর পূর্বসূরি বারাক ওবামার প্রশাসন এ ধরনের গুপ্তচরবৃত্তির কোনো আদেশ দিয়েছিল কি না, তা জানতে চান তিনি।

রাজনৈতিক উদ্দেশ্যে......

এফবিআইয়ের ‘অনুপ্রবেশের’ তদন্ত হবে

এফবিআইয়ের ‘অনুপ্রবেশের’ তদন্ত হবে

হ-বাংলা নিউজ : যুক্তরাষ্ট্রে ২০১৬ সালে প্রেসিডেন্ট হিসেবে ডোনাল্ড ট্রাম্প নির্বাচিত হওয়ার পর থেকেই নানাভাবে আলোচিত-সমালোচিত হয়েছে সেই নির্বাচন। তারই জের ধরে ট্রাম্পের নির্বাচনী প্রচারণায় দেশটির অভ্যন্তরীণ গোয়েন্দা সংস্থা এফবিআই অসৎ ‍উদ্দেশ্যে কোনো গোয়েন্দাবৃত্তি চালিয়েছিল কি না, সে বিষয়ে এবার বিচার বিভাগীয় তদন্ত করা হবে।

এ ব্যাপারে রবিবার মার্কিন বিচার বিভাগের ডেপুটি অ্যাটর্নি জেনারেল রড রোসেনস্টেইন জানান, যদি ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী......

সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ