যুক্তরাষ্ট্রের খবর

Displaying 21-40 of 1205 results.
রোহিঙ্গা আইনজীবী রাজিয়া পেলেন যুক্তরাষ্ট্রের ‘সাহসী নারী’ পদক

রোহিঙ্গা আইনজীবী রাজিয়া পেলেন যুক্তরাষ্ট্রের ‘সাহসী নারী’ পদক

হ-বাংলা নিউজ : যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের আন্তর্জাতিক সাহসী নারী (আইডব্লিউওসি) পদক পেয়েছেন রোহিঙ্গা আইনজীবী রাজিয়া সুলতানা। গত বৃহস্পতিবার এক অনুষ্ঠানে তিনিসহ এ বছর এই পদক বিজয়ী ১০ জনের হাতে পুরস্কার তুলে দেন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও। এ সময় উপস্থিত ছিলেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। ওয়াশিংটন ডিসিতে মার্কিন পররাষ্ট্র দপ্তরে অনুষ্ঠানটি হয়।

রাজিয়া সুলতানা ১৯৭৩ সালে মিয়ানমারের মংডুতে জন্মগ্রহণ করেন। তবে মার্কিন পররাষ্ট্র দপ্তর তাঁকে ‘বাংলাদেশের......

মূল্যছাড়ে টিকিট কিনে বিমানবন্দরে হয়রানি

মূল্যছাড়ে টিকিট কিনে বিমানবন্দরে হয়রানি

হ-বাংলা নিউজ : নিউইয়র্ক থেকে বাংলাদেশে যেতে বিশেষ ছাড়ে উড়োজাহাজের টিকিট কিনে বিপাকে পড়ছেন প্রবাসীরা। তাঁরা বিশেষ মূল্যছাড় পেয়ে বিভিন্ন এয়ারলাইনসের টিকিট কিনছেন। কিন্তু বিমানবন্দরে উপস্থিত হয়ে জানতে পারছেন, বিশেষ মূল্যছাড়ের এই টিকিটে লাগেজ বহনের সুবিধা সীমিত। সাধারণত যাত্রী প্রতি দুইটি লাগেজ নেওয়ার স্বাভাবিক নিয়ম রয়েছে।
একটি লাগেজ দিয়ে মূল্যছাড়ে টিকিট বিক্রি করছে কোন কোন এয়ারলাইনস। আগে থেকেই বিশেষ মূল্যছাড়ের সব কিছু না জানিয়ে টিকিট বিক্রি করছে কোন কোন ট্রাভেল এজেন্ট। যাত্রীরা বিশ্বাস......

ট্রাম্পের জরুরি অবস্থা বাতিল করবে সিনেট

ট্রাম্পের জরুরি অবস্থা বাতিল করবে সিনেট

হ-বাংলা নিউজ : যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে দেয়াল নির্মাণে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জাতীয় জরুরি অবস্থা জারির বিষয়টি বাতিল করতে যাচ্ছে সিনেট। গতকাল সোমবার এ আভাস দিয়েছেন রিপাবলিকান সিনেটর মিচ ম্যাককনেল। এটাই হবে প্রেসিডেন্টের জারি করা জরুরি অবস্থার বিরুদ্ধে প্রথম ভেটো। গতকাল বার্তা সংস্থা এএফপির খবরে এ তথ্য জানানো হয়।

মার্কিন সিনেটে রিপাবলিকানরা সংখ্যাগরিষ্ঠ। প্রতিনিধি পরিষদে আধিপত্য রয়েছে ডেমোক্র্যাটদের। ইতিমধ্যে প্রতিনিধি পরিষদ ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার......

 বিভক্তিতে গুরুত্ব হারাচ্ছে ফোবানা

বিভক্তিতে গুরুত্ব হারাচ্ছে ফোবানা

হ-বাংলা নিউজ : উত্তর আমেরিকায় বাংলাদেশিদের ঐক্য আর সংহতি বৃদ্ধির লক্ষ্যে তিন দশক আগে ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশনস ইন নর্থ আমেরিকা বা ফোবানা নামের সংগঠনটি সংগঠনটি গড়ে উঠেছিল। হাওর-নদী-সাগর পাড়ি দেওয়া স্বদেশিদের ঐক্যবদ্ধ প্ল্যাটফর্ম হিসেবে ফোবানা তার যাত্রা শুরু করে। ফোবানা সম্মেলন উত্তর আমেরিকায় বসবাসরত বাংলাদেশিদের আনন্দ অভিযাত্রার তিলক হয়ে উঠে। দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব এই সম্মেলনে অংশ নিতে উন্মুখ হয়ে থাকতেন। আমেরিকা ও কানাডার নানা প্রান্তে ছড়িয়ে থাকা বাংলাদেশিরা যেমন ছুটে আসতেন, তেমনি......

জোর করে চুমু খেয়েছিলেন ট্রাম্প!

জোর করে চুমু খেয়েছিলেন ট্রাম্প!

হ-বাংলা নিউজ : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে এবার জোর করে চুমু খাওয়ার অভিযোগ তুলেছেন এক নারী। আফ্রিকান-আমেরিকান ওই নারী আদালতে মামলা করেছেন।

রয়টার্স ও সিএনএনের খবরে বলা হয়, আলভা জনসন (৪৩) নামের ওই নারী ২০১৬ সালে ট্রাম্পের প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারকর্মী হিসেবে কাজ করেছিলেন। ওই সময়ের একটি ঘটনার উল্লেখ করে যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় গতকাল সোমবার ফ্লোরিডা অঙ্গরাজ্যের মিডল ডিস্ট্রিক্টের একটি আদালতে মামলা করেছেন তিনি। আলভা বর্তমানে আলাবামা অঙ্গরাজ্যের বাসিন্দা।......

হিরের আংটি ফেরত দিলেন বাংলাদেশি রাজু আহমেদ

হিরের আংটি ফেরত দিলেন বাংলাদেশি রাজু আহমেদ

হ-বাংলা নিউজ : যাত্রীর মূল্যবান হিরের আংটি ফেরত দিয়ে আবারও নিউইয়র্কে প্রশংসা কুড়ালেন বাংলাদেশের এক ক্যাবচালক। মাত্র তিন বছর আগে আমেরিকায় আসা ক্যাবচালক রাজু আহমেদ গত আগস্ট মাসে ম্যানহাটনের লোরেনকে গাড়িতে ওঠান। একপর্যায়ে গাড়িতে বসেই লোরেন রাজুকে জানান, তিনি তাঁর হিরের আংটি হারিয়ে ফেলেছেন।

গাড়িতে তন্নতন্ন করে খুঁজেও আংটির কোনো হাদিস করতে পারেননি রাজু এবং তাঁর যাত্রী লোরেন। দাদির দেওয়া আংটি হারিয়ে মন খারাপ করা লোরেনের ফোন নম্বর রেখেছিলেন এবং কয়েক দফা বার্তা বিনিময় করেছিলেন হারিয়ে যাওয়া আংটি পাওয়া গেল কি না তা জানতে।
......

নিউইয়র্ক টাইমস ‘গণশত্রু’: ট্রাম্প

নিউইয়র্ক টাইমস ‘গণশত্রু’: ট্রাম্প

হ-বাংলা নিউজ : নিউইয়র্ক টাইমস পত্রিকাকে ‘গণশত্রু’ হিসেবে অভিহিত করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

২০ ফেব্রুয়ারি সকালে দেওয়া এক টুইটবার্তায় নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনকে ভুল আখ্যায়িত করে তিনি লেখেন, ‘দে আর ট্রু এনেমি অব দ্য পিপল।’


তবে ঠিক কোন প্রতিবেদনে ভুল হয়েছে, এ নিয়ে কোনো কথা বলেননি ট্রাম্প।

আগে থেকেই ট্রাম্প নিউইয়র্ক টাইমসসহ অনেক সংবাদমাধ্যমকে ‘ফেক নিউজ’ আখ্যায়িত করে আসছেন।

আগের দিন মঙ্গলবার নিউইয়র্ক টাইমস প্রেসিডেন্ট ট্রাম্পকে নিয়ে একটি......

ডিসি একুশে এলায়েন্সের আন্তর্জাতিক মাতৃভাষা উদযাপন ২৩ ফেব্রুয়ারি

ডিসি একুশে এলায়েন্সের আন্তর্জাতিক মাতৃভাষা উদযাপন ২৩ ফেব্রুয়ারি

রফিকুল ইসলাম আকাশ, হ-বাংলা নিউজ, ওয়াশিংটন ডিসি থেকে : ওয়াশিংটন ডিসিতে প্রবাসী বাংলাদেশিদের সম্মিলিত আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত হবে ।ডিএমভি এলাকার সকল সাংস্কৃতিক সংগঠনগুলোর সম্মিলিত  আয়োজনে, আগামী ২৩শে ফেব্রুয়ারি  রোজ শনিবার সন্ধ্যা ৫টায় , কেনমোর মিডল স্কুলের অডিটোরিয়ামে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন আর আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের নিমিত্তে  বৃহত্তর ওয়াশিংটন ডিসির প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতি একান্ত কাম্য।


মাতৃভাষা দিবস অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করবেন বাংলাদেশ......

দেয়াল নির্মাণে জরুরি ক্ষমতা প্রয়োগের ঘোষণা ট্রাম্পের

দেয়াল নির্মাণে জরুরি ক্ষমতা প্রয়োগের ঘোষণা ট্রাম্পের

হ-বাংলা নিউজ : যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে দেয়াল নির্মাণে জরুরি ক্ষমতা প্রয়োগের বিষয়টি নিশ্চিত করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তাঁর ভাষায় এই ‘দেয়ালে কাজ হবে’। তবে ট্রাম্পের জরুরি ক্ষমতা প্রয়োগ করা যে তত সহজ হবে না, বিভিন্ন পক্ষ থেকে সেই আভাস আসা শুরু করেছে।

আইনি বাধার মুখে পড়তে যাওয়ার কথা জানেন বলেই ট্রাম্প বলেছেন, ‘আদেশে স্বাক্ষর করে দিয়েছি, এখন আইনি লড়াই হবে।’
ডেমোক্র্যাট ও রিপাবলিকানরা ঐকমত্যে পৌঁছানোয় দেয়াল নির্মাণ ঘিরে কেন্দ্রীয় সরকারের অচলাবস্থা ঠেকানো গেছে। তবে দেয়াল ইস্যুতে সামনে রাজনৈতিক......

 ভেঙে ফেলা হবে গ্র্যান্ড হায়াত হোটেল ভবন

ভেঙে ফেলা হবে গ্র্যান্ড হায়াত হোটেল ভবন

হ-বাংলা নিউজ : নিউইয়র্কের ম্যানহাটনের বিখ্যাত গ্র্যান্ড সেন্ট্রাল টার্মিনালের পাশের হোটেল গ্র্যান্ড হায়াত ভেঙে ফেলা হবে। ভবনটি ভেঙে সেখানে নতুন করে নির্মাণ করা হবে বহুতলবিশিষ্ট ভবন। এ বিষয়ে এরই মধ্যে একটি ভবন নির্মাতা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ডোনাল্ড ট্রাম্প। নতুন করে ভবনটি নির্মাণ করবে টিএফ কর্নস্টোন।
টিএফ কর্নস্টোন জানিয়েছে, ধনকুবের মাইকেল ডেলের অর্থ ব্যবস্থাপনা প্রতিষ্ঠানের সঙ্গে যৌথভাবে তারা এ ভবন কিনতে সম্মত হয়েছে। ভবনটি ভেঙে এর কিছু অংশ হোটেলের জন্য রেখে বাকিটা দোকান ও অফিসের জন্য বরাদ্দ করা হবে।
১৯৭০ সালে......

 আমি খুশি না: ট্রাম্প

আমি খুশি না: ট্রাম্প

হ-বাংলা নিউজ : কংগ্রেসের ডেমোক্রেটিক ও রিপাবলিকান নেতৃত্ব জানিয়েছে, বাজেট প্রশ্নে তারা একটি সমঝোতায় পৌঁছেছে। একটানা ৩৫ দিন ফেডারেল সরকারের একাংশের কাজকর্ম বন্ধ থাকার পর সিদ্ধান্ত হয়েছিল, উভয় দলের সদস্যদের নিয়ে গঠিত একটি কমিটি ১৫ ফেব্রুয়ারির মধ্যে বাজেট প্রশ্নে একটি সর্বসম্মত প্রস্তাব গ্রহণে কাজ করবে। সেই সময়সীমা পার হওয়ার আগেই তারা এক সমঝোতা সিদ্ধান্তে পৌঁছে। তবে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বা তাঁর দলের রক্ষণশীল সদস্যরা তাতে মোটেই খুশি নন বলে জানিয়েছেন।

বাজেট সংকটের কেন্দ্রে ছিল মেক্সিকোর সঙ্গে নিরাপত্তাদেয়াল নির্মাণের......

আগামী ২রা মার্চ আবেয়া’র সাউদার্ন ক্যালিফোর্নিয়া চ্যাপ্টার এর অভিষেক ও ডিনার অনুষ্ঠিত হবে।

আগামী ২রা মার্চ আবেয়া’র সাউদার্ন ক্যালিফোর্নিয়া চ্যাপ্টার এর অভিষেক ও ডিনার অনুষ্ঠিত হবে।

হ-বাংলা নিউজ : আগামী ২রা মার্চ, রবিবার সন্ধ্যায় রেঞ্চকুকামঙ্গার সেন্ট্রাল পার্কে আমেরিকান এসোসিয়েশন অব বাংলাদেশী ইঞ্জিনিয়ার ও আর্কিটেক্ট এর সাউদার্ন ক্যালিফোর্নিয়া চ্যাপ্টার ২০১৯-২০২০ কমিটির অভিষেক ও ডিনার অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী কনকচাঁপা। কমিটির নবনির্বাচিত সভাপতি জামসেদ এ হায়দার ও সাধারন সম্পাদক ইকবাল রহমান লস এনজেলেসের সকল প্রবাসী বাংলাদেশীকে অনুষ্ঠানে সাদর আমন্ত্রণ জানিয়েছেন।


গ্রিন কার্ডে কোটা তুলে দেওয়ার প্রস্তাব

গ্রিন কার্ডে কোটা তুলে দেওয়ার প্রস্তাব

হ-বাংলা নিউজ :

 ভারত ও চীনের মতো জনবহুল দেশের অভিবাসীরা সহজে গ্রিন কার্ড পাবেন
গ্রিন কার্ড পেলে সারা জীবন যুক্তরাষ্ট্রে বসবাস ও চাকরি করতে পারেন অভিবাসী


যুক্তরাষ্ট্রে চাকরিরত অভিবাসীদের ক্ষেত্রে স্থায়ীভাবে বসবাসের আবেদন অনুমোদনের ক্ষেত্রে ‘বৈষম্য’ কমাতে দেশভিত্তিক কোটা উঠিয়ে দেওয়ার প্রস্তাব আনা হয়েছে মার্কিন কংগ্রেসে। এই অনুমতি পাওয়াকে গ্রিন কার্ড পাওয়া বলা হয়ে থাকে। যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পাওয়ার উপযুক্ত হওয়ার ঠিক আগের ধাপটিই এটি। এই প্রস্তাব আইনে রূপান্তরিত হলে ভারত ও চীনের মতো জনবহুল দেশের উচ্চ......

‘ট্রাম্প সুস্থ আছেন’

‘ট্রাম্প সুস্থ আছেন’

হ-বাংলা নিউজ : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শরীর-স্বাস্থ্য ভালো আছে। প্রায় চার ঘণ্টা টানা পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসক বলেছেন, প্রেসিডেন্ট ট্রাম্প সুস্থ আছেন। শুধু সুস্থই নন, তাঁর শারীরিক অবস্থা খুব ভালো বলেই চিকিৎসক প্রাথমিকভাবে মত দিয়েছেন।

গতকাল শুক্রবার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তাঁর দ্বিতীয় দফা শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করান। ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে চার ঘণ্টা ধরে তাঁর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা হয়েছে।

মার্কিন নৌবাহিনীর চিকিৎসক, প্রেসিডেন্টের চিকিৎসক শেইন কনলে এ বিষয়ে সংক্ষিপ্ত......

ব্রæকলিন ইসলামিক সেন্টার ‘বিআইসি’র নতুন কমিটি গঠন

ব্রæকলিন ইসলামিক সেন্টার ‘বিআইসি’র নতুন কমিটি গঠন

হ-বাংলা নিউজ, ব্রæকলিন থেকে :  ব্রæকলিন ইসলামিক সেন্টার (বিআইসি)‘র নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ৩১ জানুয়ারী মসজিদ মিলনায়তনে (৭২২ চার্চ এভিনিউ) দ্বিবার্ষিক সাধারণ সভা এ কমিটি গঠন করা হয়। ট্রাস্টিবোর্ড মেম্বারদের প্রত্যেক্ষ ভোটে দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন সাইফুল আলম আজম।
এর আগে দুই পর্বে সভা অনুষ্ঠিত হয়। প্রথম পর্ব ছিল সাধারণ সভা। এতে সভাপতিত্ব করেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি সাইফুল আলম আজম। সভা পরিচালনা এবং বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক সাফায়েত হোসাইন সাফা। প্রতিবেদনে তিনি, ৭২৬ চার্চ এভিনিউতে নতুন ভবন......

জয় ও কৌশিকের মিশিগান বেঙ্গলস কাপ জয়

জয় ও কৌশিকের মিশিগান বেঙ্গলস কাপ জয়

সাইফুল আজম সিদ্দিকী, হ-বাংলা নিউজ, মিশিগান থেকে :  যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে প্রথম বারের মত আয়োজিত মিশিগান বেঙ্গলস কাপ ব্যাডমিন্টন লীগ চ্যাম্পিয়ন হয়েছেন মারুফ মনোয়ার জয় এবং কৌশিক আহমেদ। এ আয়োজনে যুক্তরাষ্ট্র ও কানাডার প্রবাসী বাংলাদেশী খেলোয়াড়দের একুশটি দল অংশ নেয়। আয়োজনের স্পন্সর করেছেন বাংলাদেশি আমেরিকান বিশিষ্ট প্রকৌশলী আবেদুর রাসুল (মিন্টু) ও শারমিন হেলাল এর ‘এআরজি গ্রুপ’। টুর্নামেন্টের আয়োজনে......

মাইকেল কোহেনকে দিয়ে কংগ্রেসে মিথ্যা বলিয়েছেন ট্রাম্প

মাইকেল কোহেনকে দিয়ে কংগ্রেসে মিথ্যা বলিয়েছেন ট্রাম্প

হ-বাংলা নিউজ : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তাঁর দীর্ঘদিনের সহযোগী মাইকেল কোহেনকে দিয়ে মার্কিন কংগ্রেসে মিথ্যা বলিয়েছিলেন। মস্কো ট্রাম্প টাওয়ার প্রকল্প ইস্যুতে সাবেক সরকারি কৌঁসুলি কোহেন কংগ্রেসে মিথ্যা বলেন।

মস্কো ট্রাম্প টাওয়ার প্রকল্প ইস্যু তদন্তকারী কেন্দ্রীয় আইন প্রয়োগকারী সংস্থার দুই কর্মকর্তার বরাত দিয়ে এ কথা জানিয়েছে নিউইয়র্কভিত্তিক সংবাদমাধ্যম বাজফিড। বাজফিডের বরাত দিয়ে সিএনএন জানিয়েছে, ট্রাম্প মিথ্যা বলতে ব্যক্তিগতভাবে কোহেনকে নির্দেশ......

 কংগ্রেসের প্রথম হিন্দু সদস্য তুলসী গ্যাবার্ড মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী হচ্ছেন

কংগ্রেসের প্রথম হিন্দু সদস্য তুলসী গ্যাবার্ড মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী হচ্ছেন

হ-বাংলা নিউজ : মার্কিন কংগ্রেসের ডেমোক্র্যাট সদস্য তুলসী গ্যাবার্ড আগামী নির্বাচনে প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চান। এক টেলিভিশন সাক্ষাৎকারে তিনি বলেন, ২০২০ সালে দেশটিতে অনুষ্ঠেয় প্রেসিডেন্ট নির্বাচনে তিনি অংশ নিতে চান।

মার্কিন প্রতিনিধি পরিষদে হাওয়াই থেকে নির্বাচিত তুলসী গ্যাবার্ড শনিবার সিএনএনকে এক সাক্ষাৎকারে বলেন, আগামী সপ্তাহে নির্বাচনে তিনি নিজের প্রার্থিতার বিষয়টি নিশ্চিত করবেন। শনিবার তুলসী ‘দ্য ভ্যান জোনস শো’র সাংবাদিক ভ্যান জোনসকে সাক্ষাৎকার দেন। এ সময়......

বাংলাদেশে নির্বাচনের জালিয়াতি নিয়ে মার্কিন ফরেন অ্যাফেয়ার্স কমিটির চেয়ারম্যানের বিবৃতি

বাংলাদেশে নির্বাচনের জালিয়াতি নিয়ে মার্কিন ফরেন অ্যাফেয়ার্স কমিটির চেয়ারম্যানের বিবৃতি

হ-বাংলা নিউজ : বাংলাদেশের সদ্য অনুষ্ঠিত নির্বাচন নিয়ে মার্কিন পররাষ্ট্র বিষয়ক কমিটির নতুন চেয়ারম্যান কংগ্রেসম্যান ইলিয়ট এঙ্গেল তার অফিসিয়াল ওয়েবসাইট ‌”ইউএস হাউজ অব রিপ্রেজেন্টেটিভস কমিটি অন ফরইন অ্যাফিয়ার্স”-এ ৩১ ডিসেম্বর ইস্যু করা একটি বিবৃতি আজ প্রকাশ করেছে।

বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশী যারা নির্বাচনে অংশগ্রহণ করতে পেরেছে তাদেরকে আমি সাধুবাদ জানাই। কিন্তু নির্বাচনের প্রচারণা শুরু থেকেই সহিংসতা, বিরোধীদলের প্রার্থীদের প্রচারণায় বাধা, হামলা, মামলা, গ্রেফতার এবং ভোটের......

 অ্যাপে অর্ডার করলেই গাঁজা হাজির!

অ্যাপে অর্ডার করলেই গাঁজা হাজির!

হ-বাংলা নিউজ : গাঁজা পাওয়া এখন খুব সহজ। অনলাইনে খাবার যেভাবে অর্ডার করেন, ঠিক সেভাবেই গাঁজার ফরমাশ দিতে পারবেন। মূল্য পরিশোধের নির্দিষ্ট সময় পর গ্রাহকের হাতে পৌঁছে যাবে গাঁজার প্যাকেট। আর তাতে লেখা থাকবে, ‘এনজয় দ্য মোমেন্ট’!

বিবিসির খবরে বলা হয়েছে, মোবাইল অ্যাপের মাধ্যমে গাঁজা অর্ডার দেওয়ার এই সুবিধা চালু হয়েছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে। গাঁজার ব্যাপারে দেশটিতে নতুন আইন চালু হওয়ার পর থেকে ব্যবসায় এখন রমরমা অবস্থা। সেই সুযোগে গাঁজা বিক্রির অভিনব পন্থা চালু করেছে......

সর্বাধিক পঠিত