যুক্তরাষ্ট্রের খবর

Displaying 41-60 of 429 results.
সবার আগে একলা ট্রাম্প

সবার আগে একলা ট্রাম্প

হ-বাংলা নিউজ : হিলারি ক্লিনটনের মতো একজন অভিজ্ঞ ও তুখোড় রাজনীতিবীদকে হারিয়ে রাজনীতিতে নিতান্তই নবিশ ডোনাল্ড ট্রাম্প যখন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হলেন, তখন সেটাকে ‘ট্রাম্পের ওভারট্রাম্প’ ছাড়া আর কীই-বা বলার ছিল? ২০১৬ সালের নির্বাচনে জয়ী হয়ে চলতি বছরের ২০ জানুয়ারি হোয়াইট হাউসে বসেই তিনি ঘোষণা দিলেন, ‘সবার আগে যুক্তরাষ্ট্র’—এই হবে তাঁর নীতি। এরপর প্রায় এক বছর হতে চলল এবং এ পর্যন্ত এই আনাড়ি খেলোয়াড় যা যা করার চেষ্টা করেছেন, তা এক বাক্যে রূপান্তর......

বাংলাদেশ আওয়ামী ফোরাম ইউএসএ এর ৪৬তম মহান বিজয় দিবস উদযাপিত

বাংলাদেশ আওয়ামী ফোরাম ইউএসএ এর ৪৬তম মহান বিজয় দিবস উদযাপিত

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিঊজ:বাংলাদেশ আওয়ামী ফোরাম ইউএসএ এর উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন করা হয় গত ১৭ই ডিসেম্বর রবিবার এস্টোরিয়াস্থ বৈশাখী রেস্টুরেন্টে। অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক ও আঞ্চলিক সংগঠন, ইলেক্ট্রনিক মিডিয়া, প্রিন্ট মিডিয়া, মুক্তিযোদ্ধা সহ সমাজের বিবিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সহ সভাপতি আবুল বাশার মিলন, কোরান থেকে তেলোয়াত করেন  মাহমুদুল হাসান, গীতা পাঠ করেন বাবু শান্তী রঞ্জন, বাইবেল পাঠ করেন ডা: টমাস দুলু রায়। 

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে......

আঞ্চলিক ও আন্তর্জাতিক শান্তি বজায় রাখতে নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাবে বাংলাদেশ-মাসুদ বিন মোমেন

আঞ্চলিক ও আন্তর্জাতিক শান্তি বজায় রাখতে নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাবে বাংলাদেশ-মাসুদ বিন মোমেন

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিঊজ :নিউইয়র্ক, ২০ ডিসেম্বর“প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহীত রূপকল্প বাস্তবায়নের মাধ্যমে আঞ্চলিক ও আন্তর্জাতিক শান্তি বজায় রাখতে নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাবে বাংলাদেশ” -আজ জাতিসংঘ নিরাপত্তা পরিষদে ‘আন্তর্জাতিক শান্তি ও নিরাপত্তা সংরক্ষণ : আন্তর্জাতিক শান্তি ও নিরাপত্তার সমসাময়িক জটিল চ্যালেঞ্জসমূহ মোকাবিলা’ বিষয়ক এক উন্মুক্ত বিতর্কে অংশ নিয়ে একথা বলেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন।

জাতিসংঘে ১৯৭৪ সালে প্রদত্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণের কথা উল্লেখ করে রাষ্ট্রদূত......

যুক্তরাষ্ট্রের আকাশে হঠাৎ রহস্যময় আলো!

যুক্তরাষ্ট্রের আকাশে হঠাৎ রহস্যময় আলো!

হ-বাংলা নিউজ : হঠাৎ করেই যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের আকাশে দেখা গেল রহস্যময় আলোর বিচ্ছুরণ। যা স্থানীয় মানুষের মনে এলিয়েন বা ভিনগ্রহী এবং আনআইডেন্টিফাইড ফ্লাইং অবজেক্ট (ইউএফও) সম্পর্কে কৌতূহল বাড়িয়ে চলেছে। যদিও এখন পর্যন্ত কেউ নিশ্চিতভাবে সেই ইউএফও’র বিষয়টি প্রমাণ করতে পারেনি। 

স্থানীয় সময় গত শুক্রবার যুক্তরাষ্ট্রের পাম সিপ্রংয়ের আকাশে ‘রহস্যময় সেই আলো’ দেখে অনেকেই ভেবেছিলেন হয়ত এলিয়েন আক্রমণ করতে যাচ্ছে পৃথিবীতে। মুহূর্তের মধ্যে ফেসবুকসহ......

 উচিটায় ভবঘুরে সেন্টারে খাবার বিতরণ বাংলাদেশি কমিউনিটির

উচিটায় ভবঘুরে সেন্টারে খাবার বিতরণ বাংলাদেশি কমিউনিটির

হ-বাংলা নিউজ :   পবিত্র খ্রিষ্ট মাস উপলক্ষে কানসাসের উচিটা শহর বর্ণিল সাজে সেজেছে। ঘরে-ঘরে চলছে আলোকসজ্জা ক্রিসমাস বৃক্ষ সাজানোসহ উৎসবের নানা আয়োজন। এরই ধারাবাহিকতায় বাংলাদেশি কমিউনিটির উদ্যোগে গত বুধবার সন্ধ্যায় লডস ডাইনা ভবঘুরে সেন্টারে খাবার (রাতের খাবার) বিতরণ করা হয়েছে।

মিড কন্টিনেন্টাল বাংলাদেশ ক্যানসাসের সাধারণ সম্পাদক মাপেরা করিম জানান, প্রতি বছরের মতো এবারও বাংলাদেশি কমিউনিটির উদ্যোগে উচিটা শহরে বসবাসরত......

বিক্ষোভকারীদের ওপর হামলার দোষ স্বীকার এরদোগান সমর্থকদের

বিক্ষোভকারীদের ওপর হামলার দোষ স্বীকার এরদোগান সমর্থকদের

হ-বাংলা নিউজ :  তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়িপ এরদোগানের দুই সমর্থক ওয়াশিংটনে বিক্ষোভকারীদের ওপর হামলার দায় স্বীকার করেছে। বৃহস্পতিবার প্রকাশিত আদালতের নথি থেকে একথা জানা যায়। খবর এএফপি’র।

গত মে মাসে এরদোগানের ওয়াশিংটন সফরকালে তুরস্কের নিরাপত্তা কর্মকর্তা ও প্রেসিডেন্টের সমর্থকদের একটি গ্রুপ কুর্দি বিক্ষোভকারীদের ওপর হামলা চালায়। আর এ ঘটনায় যুক্তরাষ্ট্র ও আঙ্কারার মধ্যে উত্তেজনা সৃষ্টি করে।

আদালতের নথি থেকে......

বেতনবৈষম্যের প্রতিবাদে ছাড়লেন চাকরি

বেতনবৈষম্যের প্রতিবাদে ছাড়লেন চাকরি

হ-বাংলা নিউজ : যুক্তরাষ্ট্রের টেলিভিশন সংবাদ উপস্থাপক ক্যাট স্যাডলার। কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব ঠিকভাবে পালন করেন তিনি। এ নিয়ে কর্তৃপক্ষ কখনো অসন্তোষ প্রকাশ করেনি। তবে প্রায় ১১ বছর কাজ করার পর জানতে পারেন, পুরুষ সহকর্মীর তুলনায় তিনি অর্ধেক বেতন পান।

২০০৬ সাল থেকে হলিউডের খবরাখবর বিষয়ক টিভি শো ই নিউজে কাজ করছেন স্যাডলার। বেতন বৈষম্যের বিষয়ে ওই টেলিভিশন নেটওয়ার্কে কর্মরত একজন নির্বাহী তাঁকে সচেতন করেন।

গত মঙ্গলবার ই নিউজে শেষবারের মতো দেখা......

জেরুজালেম ইস্যু: যুক্তরাষ্ট্র বিরোধীদের আর্থিক সহায়তা বন্ধের হুমকি ট্রাম্পের

জেরুজালেম ইস্যু: যুক্তরাষ্ট্র বিরোধীদের আর্থিক সহায়তা বন্ধের হুমকি ট্রাম্পের

হ-বাংলা নিউজ: জেরুজালেম ইস্যুতে বিরুদ্ধে থাকা দেশগুলোকে আর্থিক সহায়তা বন্ধের হুমকি দিলেন ডোনাল্ড ট্রাম্প। ইসরাইলের রাজধানী হিসেবে জেরুজালেমের নাম প্রত্যাহারের প্রস্তাবে বৃহস্পতিবার জাতিসংঘের সাধারণ পরিষদে ভোট অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

সোমবার মিশর জাতিসংঘের নিরাপত্তা পরিষদে জেরুজালেম প্রশ্নে একটি খসড়া প্রস্তাব উত্থাপন করে। ১৪টি সদস্য দেশ সে প্রস্তাবের পক্ষে ভোট দিলেও স্থায়ী সদস্য যুক্তরাষ্ট্র ভেটো দেয়ায় প্রস্তাবটি বাতিল হয়ে যায়। খসড়া প্রস্তাবে যুক্তরাষ্ট্রের নাম সরাসরি না আসলেও জেরুজালেম......

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, যুক্তরাষ্ট্র কমান্ড আয়োজিত “বিজয় উল্লাস”

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, যুক্তরাষ্ট্র কমান্ড আয়োজিত “বিজয় উল্লাস”

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিঊজ:বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, যুক্তরাষ্ট্র কমান্ড আয়োজিত “বিজয় উল্লাস” নামকরণে এক আলোচনা সভা ও দোয়া বিগত ১৬ই ডিসেম্বর  বিকাল ৩ টিায় নিউইয়র্ক এর জ্যাকসন হাইটস্থ পালকী পার্টি সেন্টারে সংসদের কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত চৌধুরীর সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সামসুল আনোয়ার মুকুলের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন ও বিশেষ অতিথি নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুল জেনারেল শামীম আহসান উপস্থিত ছিলেন। 

ট্রাম্পের কথায় ও কাজে বিস্তর ফারাক

ট্রাম্পের কথায় ও কাজে বিস্তর ফারাক

হ-বাংলা নিউজ : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প যে নতুন জাতীয় নিরাপত্তা কৌশল হাজির করেছেন, তাতে রাশিয়া ও চীনকে মার্কিন স্বার্থের বিরুদ্ধে সম্ভাব্য হুমকি হিসেবে চিত্রিত করা হয়েছে। এই দুই ‘সংশোধনবাদী’ দেশ যুক্তরাষ্ট্রের সমৃদ্ধি ও নিরাপত্তা বিঘ্নিত করছে—এ কথা উল্লেখ করে মার্কিন জনগণকে উভয় দেশ থেকে সম্ভাব্য হুমকি বিষয়ে সচেতন থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

নথিটি প্রকাশের পরপরই বিভিন্ন মহল থেকে ঘোষিত কৌশল ও প্রেসিডেন্ট ট্রাম্পের অনুসৃত......

আল্লামা ড.মোহাম্মদ মোস্তফা আজমির ইন্তেকালে  ইউনাইটেড উলামা কাউন্সিল এর শোক

আল্লামা ড.মোহাম্মদ মোস্তফা আজমির ইন্তেকালে ইউনাইটেড উলামা কাউন্সিল এর শোক

হ-বাংলা নিউজ:নিউইয়র্ক: কিং ফয়সাল আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা ড. মোহাম্মদ মোস্তফা আজমি কাসেমির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রস্থ ইউনাইটেড উলামা কাউন্সিল। তাঁর ইন্তেকালে ইউনাইটেড উলামা কাউন্সিল ইউএসএ’র সভাপতি মুফতী লুৎফুর রহমান ক্বাসিমী ও সাধারন সম্পাদক মাওলানা সাইয়্যেদ ফাহাদ হুসাইন যৌথ এক বিবৃতিতে বলেন, ড. মোহাম্মদ মোস্তফা আজমি পাকভারত উপমহাদেশের একজন শ্রেষ্ঠ আরেম ছিলেন। তাঁর ইন্তেকালে  বিশ্ববাসী একজন যোগ্য আলেমে দ্বীনিকে হারিয়েছে যার শূন্যতা অপূরণীয়। নেতৃদ্বয় মরহুম......

মার্কিন ভেটোর পর জাতিসংঘে জেরুজালেম প্রশ্নে ভোট

মার্কিন ভেটোর পর জাতিসংঘে জেরুজালেম প্রশ্নে ভোট

 হ-বাংলা নিউজ : জেরুজালেমকে ইসরাইলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেয়ার সিদ্ধান্তকে প্রত্যাখ্যান করে উত্থাপিত একটি খসড়া প্রস্তাবের ওপর ভোটাভুটি অনুষ্ঠানের জন্য বৃহস্পতিবার জাতিসংঘের সাধারণ পরিষদের বিশেষ অধিবেশন বসছে। এর আগে নিরাপত্তা পরিষদে প্রস্তাবটিতে যুক্তরাষ্ট্র ভেটো দেয়।

জাতিসংঘে মার্কিন রাষ্ট্রদূত নিক্কি হ্যালি ভোট গ্রহণের বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে টুইটারে জানান, ‘বৃহস্পতিবার আমাদের সিদ্ধান্তের......

আটলান্টার হার্টসফিল্ডে বিমানবন্দর ১১ ঘণ্টা অন্ধকারে! যাত্রী ভোগান্তি চরমে

আটলান্টার হার্টসফিল্ডে বিমানবন্দর ১১ ঘণ্টা অন্ধকারে! যাত্রী ভোগান্তি চরমে

হ-বাংলা নিউজ : টানা ১১ ঘণ্টা অন্ধকারে থাকার পর আলোর দেখা পেয়েছেন যুক্তরাষ্ট্রের আটলান্টার হার্টসফিল্ড জ্যাকসন আন্তর্জাতিক বিমানবন্দরে আটকে পড়া যাত্রীরা। স্থানীয় সময় গত রোববার হঠাৎ করেই বিদ্যুৎ বিপর্যয়ের কারণে গোটা বিমানবন্দর অন্ধকার হয়ে পড়ায় ভোগান্তিতে পড়ে হাজারো মানুষ। অন্ধকার টার্মিনাল কিংবা বিমানের ভেতরেই অপেক্ষা করতে বাধ্য হন তাঁরা। দীর্ঘ ১১ ঘণ্টা পরে রোববার গভীর রাতে পরিস্থিতি স্বাভাবিক হয়।

বিবিসির খবরে বলা হয়েছে,......

ট্রাম্পের ঘোষণার পরিণতি কী?

ট্রাম্পের ঘোষণার পরিণতি কী?

হ-বাংলা নিউজ : চলতি বছরের জুন মাসে আরব-ইসরায়েল যুদ্ধের ৫০ বছর পূর্ণ হয়েছে। এই যুদ্ধ এক সপ্তাহও স্থায়ী হয়নি। কিন্তু তার রেশ আজও রয়ে গেছে। ছয় দিনের ওই যুদ্ধে ইসরায়েল চূড়ান্ত বিজয় লাভ করে। যুদ্ধ শেষ হওয়ার পর ইসরায়েলি বাহিনী মিসরের কাছ থেকে গাজা ভূখণ্ড ও সিনাই উপদ্বীপ, জর্ডানের কাছ থেকে পশ্চিম তীর ও পূর্ব জেরুজালেম এবং সিরিয়ার কাছ থেকে গোলান মালভূমি ছিনিয়ে নেয় এবং এসব এলাকায় নিজেদের নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করে।

সে সময় এই যুদ্ধের ফলাফলকে অস্থায়ী হিসেবে দেখেছিল......

রাশিয়া ও চীনকে নিরাপত্তার জন্য হুমকি মনে করেন ট্রাম্প

রাশিয়া ও চীনকে নিরাপত্তার জন্য হুমকি মনে করেন ট্রাম্প

হ-বাংলা নিউজ :  মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দেশের নিরাপত্তার জন্য রাশিয়া এবং চীনকে হুমকি মনে করেন। তিনি মনে করেন, বিশ্বে যুক্তরাষ্ট্রের ক্ষমতা বৃদ্ধি এবং নিরাপত্তার ক্ষেত্রে এই দুই দেশই চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। স্থানীয় সময় গতকাল সোমবার এ সংক্রান্ত একটি রূপরেখা ঘোষণা করার কথা রয়েছে প্রেসিডেন্ট ট্রাম্পের। 

হোয়াইট হাউসের প্রকাশ করা এই রূপরেখা ট্রাম্প রাশিয়া ও চীনকে লক্ষ্য করে বলেছেন, তারা তাদের অর্থনীতিকে স্বচ্ছ......

ওয়াশিংটনে বাংলাদেশ এসোসিয়েশন অব আমেরিকা  (বাই) উদযাপন করল বিজয় দিবস ২০১৭

ওয়াশিংটনে বাংলাদেশ এসোসিয়েশন অব আমেরিকা (বাই) উদযাপন করল বিজয় দিবস ২০১৭

হাকিকুল ইসলাম খোকন,, বাপসনিঊজ-ওয়াশিংটন: ওয়াশিংটনের সবচাইতে প্রাচীন এবং বাংলাদেশীদের প্রথম সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব আমেরিকা  (বাই) উদযাপন করল বিজয় দিবস ২০১৭। ১৭ ডিসেম্বর রবিবার ভার্জিনিয়ার ষ্প্রীংফিল্ডের কমফোর্ট ইন হোটেল বলরুমে সংগঠনের সভাপতি শফি দেলোয়ার কাজল সহ সভাপতি কামরুল খান লিংকন ও সাধারন সম্পাদক সালেহ আহমেদ এর পরিচালনা ও তত্বাবধানে অনুষ্ঠিত হয় এই বিজয় দিবসের অনুষ্ঠান। 

অনুষ্ঠানের শুরুতেই সংগঠনের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠন এক বছরের কর্মকান্ড নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। সাধারন সভা শেষে বাই এর এক বছররের কর্মকান্ডের......

ওয়াশিংটনে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা,

ওয়াশিংটনে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা,

হ-বাংলা নিউজ :  ওয়াশিংটনে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় অনেকেই হতাহত হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওয়াশিংটনের দুটি কাউন্টিতে জরুরি অবস্থা জারি করা হয়েছে।

বিবিসির খবরে বলা হয়, স্থানীয় সময় সোমবার সকালে যাত্রীবাহী ট্রেনটি লাইনচ্যুত হলে এর কয়েকটি বগি নিচে মহাসড়কে পড়ে যায়। ফলে বগির অনেক অংশ দুমড়ে- মুচড়ে যায়। এ কারণে বেশিসংখ্যক যাত্রীর হতাহতের আশঙ্কা করা হচ্ছে। ট্রেনটি ৭৫ জন যাত্রী নিয়ে সিয়াটল থেকে পোর্টল্যান্ড......

মেরিল স্ট্রিপ ভণ্ড?

মেরিল স্ট্রিপ ভণ্ড?

হ-বাংলা নিউজ : ২০১৮ সালের ৭ জানুয়ারি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসছে গোল্ডেন গ্লোব পুরস্কারের ৭৫তম আসর। এবার আসরে মেরিল স্ট্রিপসহ হলিউডের ৩০ জন অভিনেত্রী কালো পোশাক পরে যাওয়ার পরিকল্পনা করেছেন। এর মধ্য দিয়ে হলিউডে যৌন নির্যাতনের ঘটনার প্রতিবাদ করছেন তাঁরা। আর বিষয়টিকে ভণ্ডামি মনে করেন অভিনেত্রী রোজ ম্যাকগোয়ান। হলিউডের সাবেক ‘মুভি মুঘল’ হার্ভি ওয়াইনস্টিনের বিরুদ্ধে প্রথম যে কজন নারী মুখ খুলেছেন, তাঁর মধ্যে রোজ অন্যতম। তাঁর পথ ধরে যাঁরা হার্ভিসহ......

বিসিসিডিআই বাংলা স্কুলের বিজয় মেলা ও পৌষ পিঠা উৎসব

বিসিসিডিআই বাংলা স্কুলের বিজয় মেলা ও পৌষ পিঠা উৎসব

রফিকুল ইসলাম আকাশ , হ-বাংলা নিউজ:  যুক্তরাষ্ট্র থেকে: গত ১৬ই ডিসেম্বর ২০১৭, শনিবার ভার্জিনিয়ার এ্যনানডেল নোভা কলেজ ক্যাম্পাস মিলনায়তনে অনুষ্ঠিত  হলো বিসিসিডিআই বাংলা স্কুলের বিজয় মেলা ও ১৩তম পৌষ পিঠা উৎসব-২০১৭।  পৌষের হিম ঝরানো শীত উপেক্ষা করে বিপুল উৎসাহ,  উদ্দীপনায় আর মুক্তিযুদ্ধের বিজয় আনন্দস্মৃতি বুকে লালন করে অনুষ্ঠিত হল বৃহত্তর মেট্রো ওয়াশিংটন ডিসির এবছরের (শীতকালীন) প্রথম পৌষ পিঠা উৎসব ।

বরকতপুরী হুজুরের ইন্তেকালে শোক প্রকাশ

বরকতপুরী হুজুরের ইন্তেকালে শোক প্রকাশ

হ-বাংলা নিউজ:  ম্যানহাটন: আযাদ দ্বীনী এদারায়ে তা’লিম বাংলাদেশ’র মহাসচিব, ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া ক্বাসিমুল উলুম দরগা মাদ্রাসার সাবেক মুহাদ্দিস, উস্তাযুল আছাতেযা আল্লামা আব্দুল বাছিত বরকতপুরী (রহ.) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইউনাইটেড উলামা কাউন্সিল অফ ইউএসএ ইনক। শোকবার্তাতে সংগঠনের সভাপতি মুফতী লুৎফুর রহমান ক্বাসিমী, সাধারণ সম্পাদক মাওলানা সাইয়ীদ ফাহাদ হুসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মদ শহিদুল্লাহ, প্রধান উপদেষ্টা শায়খ......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত