বিশেষ খবর

Displaying 41-60 of 741 results.
রোহিঙ্গা সমস্যা সমাধানে কম্বোডিয়ার সহযোগিতা কামনা

রোহিঙ্গা সমস্যা সমাধানে কম্বোডিয়ার সহযোগিতা কামনা

হ-বাংলা নিউজ : মিয়ানমারের রাখাইন রাজ্যে দমন-পীড়নের কারণে সৃষ্ট রোহিঙ্গা সঙ্কটের টেকসই সমাধান নিশ্চিত করতে কম্বোডিয়ার সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, ‘রোহিঙ্গারা যাতে নিরাপদে তাদের ঘরে ফিরতে পারে, সেজন্য মিয়ানমারের সঙ্গে আমরা দ্বিপক্ষীয় আলোচনা চালিয়ে যাচ্ছি। কম্বোডিয়ার প্রধানমন্ত্রী হুন সেনের কাছেও আমি সহযোগিতা চাইছি, যাতে এ সঙ্কটের একটি টেকসই সমাধানে আমরা পৌঁছাতে পারি।’ 

সোমবার নমপেনে দুই দেশের মধ্যে অনুষ্ঠিত দ্বিপক্ষীয় বৈঠকের পর কম্বোডিয়ার প্রধানমন্ত্রী হুন সেনের সঙ্গে......

ভারতের শিল্পমন্ত্রীর সঙ্গে আমুর সাক্ষাত

ভারতের শিল্পমন্ত্রীর সঙ্গে আমুর সাক্ষাত

হ-বাংলা নিউজ: ভারতের বাণিজ্য ও শিল্পমন্ত্রী সুরেশ প্রভুর সঙ্গে শুক্রবার তার দফতরে সাক্ষাত করেছেন সফররত বাংলাদেশের শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। সাক্ষাতকালে তারা শিল্পায়নের ক্ষেত্রে দুদেশের মধ্যে পারস্পরিক সহযোগিতা বিনিময়ের উপর জোর দেন। এ সময় তাদের মধ্যে বাংলাদেশের শিল্পায়নে ভারতের বিনিয়োগের বিষয়েও আলোচনা হয়।

বাংলাদেশ-ভারত বর্তমান সম্পর্ককে দুই মন্ত্রী ১৯৭১ সালের পর সর্বোচ্চ পর্যায়ে রয়েছে বলে উল্লেখ করেন। আমির হোসেন আমু ভারতের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আমন্ত্রণ জানান। বাংলাদেশে শিল্প খাতে বিনিয়োগ......

রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের দাবির পক্ষে সোচ্চার হওয়ার আহ্বান

রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের দাবির পক্ষে সোচ্চার হওয়ার আহ্বান

হ-বাংলা নিউজ: জাতিসংঘের আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আয়োজিত ৩০ নভেম্বর ও ১ ডিসেম্বর সম্মেলনে বিশ্বের নিপীড়িত নির্যাতিত মানুষের পক্ষে দাঁড়াতে বিশ্ববাসীকে আহ্বান জানান সম্মেলনে আগত বিভিন্ন দেশের মানবাধিকার কর্মীরা।

সম্মেলনের চেয়ারপারসন সুদানের তারিক কুর্দির সভাপতিত্বে উদ্বোধনী দিনে হিউম্যান  রাইটস কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট সুইজারল্যাণ্ড ভেযেনতেন উইলগের, কানাডার ড. ফার্নান্দ ভার্নেস, ইটালির ল্যাম্বার্ট জেনিফার বক্তব্য রাখেন। এরপর বিভিন্ন দেশের প্রতিনিধিরা পর্যায়ক্রমে দুইদিন ধরে বিভিন্ন......

কিমের হাতের মুঠোয় যুক্তরাষ্ট্র, মেনে নিচ্ছেন বিশেষজ্ঞরা

কিমের হাতের মুঠোয় যুক্তরাষ্ট্র, মেনে নিচ্ছেন বিশেষজ্ঞরা

হ-বাংলা নিউজ: উত্তর কোরিয়ার দাবি মেনে নিলেন আন্তর্জাতিক বিশেষজ্ঞরা। গত বুধবার আন্তর্মহাদেশীয় ব্যালেস্টিক ক্ষেপণাস্ত্র হাওয়াজং -১৫ পরীক্ষামূলক উত্ক্ষেপণ করে পিয়ংইয়ংয়ের তরফে দাবি করা হয়েছিল, গোটা মার্কির ভূখণ্ড এখন তাদের ক্ষেপণাস্ত্রের আওতায়। দাবি প্রমাণ করতে বৃহস্পতিবার বেশ কিছু ছবিও প্রকাশ করে তারা। সেই ছবি দেখেই কিমের সেই দাবি মেনে নিচ্ছেন আন্তর্জাতিক বিশেষজ্ঞরা।

বিশেষজ্ঞরা বলছেন, কিমের দাবি মিথ্যে নয়। সত্যিই মার্কিন যুক্তরাষ্ট্রের যে কোন জায়গায় আঘাত হানতে সক্ষম এই ব্যালেস্টিক ক্ষেপণাস্ত্র।

......

এফবিআইকে মিথ্যা তথ্য দিয়েছেন ফ্লিন

এফবিআইকে মিথ্যা তথ্য দিয়েছেন ফ্লিন

হ-বাংলা নিউজ: রাশিয়ার সঙ্গে যোগাযোগ নিয়ে যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় তদন্ত সংস্থাকে (এফবিআই) মিথ্যা তথ্য দেয়ার কথা স্বীকার করেছেন সাবেক জাতীয় নিরাপত্তা উপদেষ্টা মাইকেল ফ্লিন। বার্তা সংস্থা এএফপি জানায়, দোষ স্বীকার করতে চান কিনা আদালতের এমন প্রশ্নের জবাবে সম্মত হন ফ্লিন। জ্ঞাতসারে এফবিআই-এর কাছে মিথ্যা, কাল্পনিক ও প্রতারণামূলক বিবৃতি দেবার কথা স্বীকার করেন তিনি।

রাশিয়ার সঙ্গে যোগাযোগ নিয়ে স্পেশাল কাউন্সিলর রবার্ট মুলারের তদন্তে এই স্বীকারোক্তি একটি বড় অগ্রগতি বলেই মনে করা হচ্ছে। মার্কিন প্রেসিডেন্ট......

বিদায় সাংবাদিক মাসুদুল হক

বিদায় সাংবাদিক মাসুদুল হক

হ-বাংলা নিউজ: জাতীয় প্রেসক্লাবের প্রবীণ সদস্য দৈনিক ইত্তেফাকের সিনিয়র সাংবাদিক-লেখক মাসুদুল হক আর নেই (ইন্নাল্লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর সাড়ে ৩টায় রাজধানীর ইবনে সিনা হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন তিনি। রাত সাড়ে দশটার দিকে জাতীয় প্রেসক্লাবের সম্পাদক ফরিদা ইয়াসমিনের মাধ্যমে তার মৃত্যুর খবরটি পেলাম।

গভীরভাবে শোকাহত হলাম। তিরিশ বছর আগে তার সান্নিধ্যের স্মৃতি প্রবলভাবে নাড়া দিয়ে গেলো। একহারা ঝাঁকড়া চুলের লম্বা চেহারা বার বার ভেসে এলো স্মৃতির পাতায়।

......

টেরিজার ‘ঢিল’র জবাবে ‘পাটকেল’ মারলেন ট্রাম্প

টেরিজার ‘ঢিল’র জবাবে ‘পাটকেল’ মারলেন ট্রাম্প

হ-বাংলা নিউজ:  যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার দেশের সবচেয়ে ‘বড় মিত্র’ যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী টেরিজা মে’র সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছেন। একাধিক মুসলিম বিদ্বেষী সাম্প্রদায়িক ও বর্ণবাদী ভিডিও টুইটার অ্যাকাউন্টে শেয়ার দেওয়ায় তার সমালোচনা করায় টেরিজাকে মার্কিন প্রেসিডেন্ট বলেছেন, ‘সন্ত্রাসে নজর দিন, আমার দিকে নয়’।

বুধবার (২৯ নভেম্বর) বিকেলে টুইটারে টেরিজার অফিসিয়াল অ্যাকাউন্টকে ট্যাগ করে ট্রাম্প এই পাল্টা জবাব দেন। এর আগের দিন টুইটারে......

শুক্রবার থেকে ২৭ জেলায় শুরু হচ্ছে স্মার্টকার্ড বিতরণ

শুক্রবার থেকে ২৭ জেলায় শুরু হচ্ছে স্মার্টকার্ড বিতরণ

হ-বাংলা নিউজ: দেশের ২৭টি জেলায় আগামীকাল শুক্রবার থেকে ডিজিটাল জাতীয় পরিচয়পত্র স্মার্টকার্ড বিতরণ শুরু হবে। সিটি কর্পোরেশন এলাকার পর এবার এসব জেলায় স্মার্টকার্ড বিতরণ করতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)।

জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের জুনিয়র কনসালটেন্ট কমিউনিকেশন অফিসার হোসাইন আশিকুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ১ ডিসেম্বর থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া, শরীয়তপুর সদর, বান্দরবান সদর, খাগড়াছড়ি সদর, কক্সবাজার সদর, রাঙামাটি সদর, পিরোজপুর সদর, পটুয়াখালী সদর, ঝালকাঠি সদর, বরগুনা সদর, মেহেরপুর সদর, বাগেরহাট সদর,......

বিডিআর হত্যার রায় আন্তঃ ট্রাইব্যুনালে রায়ের ন্যায়

বিডিআর হত্যার রায় আন্তঃ ট্রাইব্যুনালে রায়ের ন্যায়

সিরাজী এম আর মোস্তাক : ২৭ নভেম্বর, ২০১৭ তারিখে উচ্চ আদালতে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় মামলা পিলখানা হত্যাযজ্ঞের রায় হয়েছে। এতে ১৩৯ জনের মৃত্যুদন্ড, ১৮৫ জনের যাবজ্জীবন ও ২০০ জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড হয়েছে। তবে আদালতের মনে হয়েছে, ঘটনার আগেই গোয়েন্দা সংস্থা কেন প্রয়োজনীয় তথ্য তুলে ধরতে ব্যর্থ হয়েছে, তা খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন ও প্রকাশ করা উচিত। (দৈনিক প্রথম আলো- ২৮ নভেম্বর, ২০১৭)। এ রায় হুবহু আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের রায়ের ন্যায়।

বাংলাদেশে অবস্থিত আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে ১৯৭১ সালে সংঘটিত নারকীয় হত্যাযজ্ঞের বিচার চলছে। তাতে অপরাধী সংখ্যা......

মিয়ানমারে সেনাপ্রধানের সঙ্গে বৈঠকে বাধ্য করা হয় পোপকে

মিয়ানমারে সেনাপ্রধানের সঙ্গে বৈঠকে বাধ্য করা হয় পোপকে

হ-বাংলা নিউজ: মিয়ানমারের সেনাপ্রধান সিনিয়র জেনারেল মিন অং হ্লাইংয়ের সঙ্গে আকস্মিক বৈঠক করতে বাধ্য করা হয়েছে খ্রিস্টান ধর্মের রোমান ক্যাথলিক শাখার প্রধান ধর্ম গুরু পোপ ফ্রান্সিসকে। ভ্যাটিকানের সরকারি প্রকাশনা ক্রাক্সনাও এর এক প্রতিবেদনে এ দাবি করা হয়েছে। ভ্যাটিকান প্রতিবেদকের ওই প্রতিবেদন অনুযায়ী, মিয়ানমারের কার্ডিনাল চার্লস মং বো’র নির্দেশনা মেনেই পোপ শীর্ষ সামরিক নেতৃত্বের সঙ্গে সফরের প্রথমদিন সোমবার আকস্মিকভাবে অনির্ধারিত বৈঠকে মিলিত হন। মিয়ানমারের কার্ডিনাল নিজেও এর সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে মিয়ানমারে......

 সু চির সম্মাননা ফিরিয়ে নিল অক্সফোর্ড

সু চির সম্মাননা ফিরিয়ে নিল অক্সফোর্ড

হ-বাংলা নিউজ:    রোহিঙ্গা মুসলমানদের ওপর নির্যাতনের ঘটনায় সমালোচনার মুখে পড়া মিয়ানমারের স্টেট কাউন্সেলর অং সান সু চিকে দেওয়া যুক্তরাজ্যের ‘ফ্রিডম অব দ্য সিটি অব অক্সফোর্ড’ সম্মান প্রত্যাহার করা হয়েছে। স্থানীয় সময় গতকাল সোমবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা প্রত্যাহার করে নেওয়া হয় বলে সিএনএন ও আল-জাজিরার খবরে বলা হয়েছে।

অক্সফোর্ড নগর কাউন্সিল জানিয়েছে, মিয়ানমারে রোহিঙ্গা মুসলিমদের প্রতি যে......

পাকিস্তানে আইনমন্ত্রীর পদত্যাগ : অবস্থান ধর্মঘট প্রত্যাহার

পাকিস্তানে আইনমন্ত্রীর পদত্যাগ : অবস্থান ধর্মঘট প্রত্যাহার

হ-বাংলা নিউজ:    ইসলামপন্থীদের পদত্যাগের দাবি ও বিক্ষোভের মুখে পদত্যাগ করেছেন পাকিস্তানের আইনমন্ত্রী জাহিদ হামিদ। রবিবার রাতে তিনি পদত্যাগ করেন বলে সোমবার দেশটির রাষ্ট্রীয় টেলিভিশন পিটিভি জানিয়েছে। ধর্ম সংক্রান্ত একটি বিলকে কেন্দ্র করে দীর্ঘ অবস্থান ধর্মঘট এবং বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের রক্তক্ষয়ী সংঘর্ষের পর তিনি পদত্যাগ করলেন। তার পদত্যাগের পর বিক্ষোভকারীরা কর্মসূচি প্রত্যাহার করেছে। পদত্যাগী......

বাজে রাজনীতি ও সিদ্ধান্তের শিকার নিউইয়র্কের সাবওয়ে

বাজে রাজনীতি ও সিদ্ধান্তের শিকার নিউইয়র্কের সাবওয়ে

হ-বাংলা নিউজ:  জনভোগান্তি ও ভঙ্গুর দশার জন্য চলতি বছর বারবার শিরোনাম হয়েছে নিউইয়র্কের পাতাল রেল বা সাবওয়ে ব্যবস্থা। নিউইয়র্কের বর্তমান প্রশাসনকে এ জন্য শুনতে হয়েছে ব্যাপক সমালোচনা। কিন্তু আজকের দুরবস্থা একদিনে হয়নি। দীর্ঘদিন ধরে হওয়া বহু ভুল ও বাজে সিদ্ধান্তের ফলেই আজকের এই অবস্থায় এসেছে নিউইয়র্কের পাতাল রেল ব্যবস্থায়।

ব্রুকলিনের দক্ষিণাঞ্চলে ব্যস্ত সময়ে লাইনচ্যুত হয়ে আতঙ্ক ছড়ানো কিউ ট্রেন, নয়জনকে হাসপাতালে পাঠানো আপার ম্যানহাটনের রেললাইনের আগুন......

পোপকে যা বললেন মিয়ানমারের সেনা প্রধান

পোপকে যা বললেন মিয়ানমারের সেনা প্রধান

হ-বাংলা নিউজ:  মিয়ানমারের সেনাবাহিনী প্রধান সিনিয়র জেনারেল মিন অং হ্লাইং পোপ ফ্রান্সিসের সাথে বৈঠকে দাবি করেছেন রাখাইন রাজ্যে ধর্মের ভিত্তিতে কোনো বৈষম্য হয়নি। সেই সঙ্গে দেশটির সেনাবাহিনী সেখানে শান্তি প্রতিষ্ঠায় কাজ করছে বলেও জানিয়েছেন তিনি।

বৌদ্ধ প্রধান দেশ মিয়ানমারে প্রথমবারের মত কোন পোপের সফরে সোমবার পোপ ফ্রান্সিস দেশটিতে পৌঁছেন। সফরের শুরুর দিনেই দেশটির সেনা প্রধানের সাথে দেখা করেন পোপ।

রাতে সেনা প্রধান সিনিয়র জেনারেল মিনের দেয়া......

জামায়াত যা বলে খালেদা জিয়া তাই করে: দিলীপ বড়ুয়া

জামায়াত যা বলে খালেদা জিয়া তাই করে: দিলীপ বড়ুয়া

হ-বাংলা নিউজ: বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী কমরেড দিলীপ বড়ুয়া বলেছেন, ‘জামায়াত যা বলে খালেদা জিয়া তাই করে, শেখ হাসিনার বিকল্প খালেদা জিয়া নয়, খালেদা জিয়া এখন জামায়াতের হাতে বন্দী ও জামায়াত দ্বারা নিয়ন্ত্রিত। খালেদা জিয়া আবার ক্ষমতায় আসলে জামায়াতের অস্ত্রধারী সন্ত্রাসীরা মুক্ত চিন্তার অধিকারী কমিউনিস্ট ও তোয়াহা’র অনুসারীদের খুঁজে বের করে হত্যা করবে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশের কল্যাণে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। ’ 

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুরের......

অগ্নুৎপাতের আশঙ্কায় সর্বোচ্চ সতর্কতা জারি ইন্দোনেশিয়ায়

অগ্নুৎপাতের আশঙ্কায় সর্বোচ্চ সতর্কতা জারি ইন্দোনেশিয়ায়

ইন্দোনেশিয়ার বিখ্যাত পর্যটন অঞ্চল বালি দ্বীপের মাউন্ট অগুং আগ্নেয়গিরি থেকে অগ্ন্যুৎপাতের আশঙ্কায় সর্বোচ্চ সতর্কতা জারি করা হয়েছে। এছাড়া আগ্নেয়গিরিটির আশপাশের বৃহৎ এলাকা থেকে অধিবাসীদের অন্যত্র সরে যাওয়ার নির্দেশ দেয়া হয়েছে। 

আগ্নেয়গিরি পৃষ্ঠের কাছাকাছি ম্যাগমা সনাক্ত করেছে ইন্দোনেশীয় কর্তৃপক্ষ। সোমবার ধারণ করা ভিডিও ফুটেজে দেখা যায়, পাহাড়ের চূড়া থেকে ১১ হাজার ১৫০ ফুট ওপর পর্যন্ত আকাশ কালো ধোঁয়ায় ছেয়ে গেছে। ওই এলাকার ছয় মাইলের মধ্যে থাকা স্থানীয় বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

আগ্নেয়গিরি থেকে ১২ কিলোমিটার দূরেও বিস্ফোরণের আওয়াজ পাওয়া......

‘গোল্ডেন গুডবাই’ জীবনভর বেতন পাবেন মুগাবে

‘গোল্ডেন গুডবাই’ জীবনভর বেতন পাবেন মুগাবে

হ-বাংলা নিউজ:   পদত্যাগ করার পর কেবল দায়মুক্তিই পাচ্ছেন না জিম্বাবুয়ের সাবেক প্রেসিডেন্ট রবার্ট মুগাবে। প্রেসিডেন্ট থাকা অবস্থায় যে বেতন পেতেন তার পুরোটাই পাবেন জীবনভর। সঙ্গে পাবেন বড় অঙ্কের বরাদ্দ। আর তাঁর মৃত্যুর পরে স্ত্রী গ্রেস মুগাবেও আর্থিক সহায়তা পেতে থাকবেন।

সেনাবাহিনী জিম্বাবুয়ের নিয়ন্ত্রণ নিয়ে নেওয়ার পর গত মঙ্গলবার অভিশংসনের মুখে পদত্যাগে বাধ্য হন মুগাবে। ইতি ঘটে তাঁর ৩৭ বছরের শাসনের। রাষ্ট্রীয় সংবাদমাধ্যমের......

পারোর দর্শনীয় স্থান

পারোর দর্শনীয় স্থান

দক্ষিণ এশিয়ার সবচেয়ে সুন্দর দেশ সম্ভবত ভুটান৷ দেশটির অন্যতম গুরুত্বপূর্ণ একটি শহর পারো৷ বেশ কিছু দর্শনীয় স্থান আছে সেখানে৷ ছবিঘরে দেখুন সেগুলোর বৃত্তান্ত৷

পারো আন্তর্জাতিক বিমানবন্দর

ভুটানের একমাত্র বিমানবন্দরটি পারো শহরে অবস্থিত৷ পাশের একটি ভিউ পয়েন্ট থেকে এ বিমানবন্দরে উড়োজাহাজ ওঠানামার দৃশ্য দেখা যায়৷ পাহাড়ের মাঝে হওয়ায় এ বিমানবন্দরটি পৃথিবীর ঝুঁকিপূর্ণ বিমানবন্দরগুলোর একটি৷

বার্ডস আই ভিউ

পারো আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণের সময় পারো শহরের মনোরম বার্ডস আই ভিউ৷

টলটলে পানির পারো চু

জংখা ভাষায় ‘চু’ শব্দের অর্থ নদী৷ পারোর একমাত্র......

রোহিঙ্গা আরাকানবাসীদের উপর অত্যাচার ও নিউইয়র্কের হেইট ক্রাইম নিয়ে গভীর উদ্যেগ

রোহিঙ্গা আরাকানবাসীদের উপর অত্যাচার ও নিউইয়র্কের হেইট ক্রাইম নিয়ে গভীর উদ্যেগ

প্রেস বিজ্ঞপ্তি : আমরা গভীর উদ্যোগের সঙ্গে লক্ষ করছি যে, মায়ানমারের বর্বর সরকার রোহিঙ্গা আরাকানবাসীদের উপর ইতিহাসের জঘন্যতম হত্যা, পাশবিক অত্যাচার, কোন কোন ক্ষেত্রে নারী ও শিশুদেরকে জীবন্ত অগ্নিদাহ করে নিজস্ব ভূমি থেকে বিতাড়িত করছে, যার ফলে আরাকানবাসীগণ ভিটা, মাটি ছেড়ে জীবন বাঁচাতে বাংলাদেশে আশ্রয় নিতে বাধ্য হচ্ছে। আমরা এই হেন অমানবিক অত্যাচার এর বিরুদ্ধে দৃঢ় প্রতিবাদ করছি। অন্যদিকে মার্কিন যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যেসহ নিউইয়র্কের বিভিন্ন স্থানে দিন দিন হেইট ক্রাইম বৃদ্ধি পেয়ে আসছে। তাছাড়া অভিবাসীদেরকে অনিয়মভাবে যুক্তরাষ্ট্র থেকে জোর পূর্বক বহিস্কার......

ওবামা-কন্যার ‘ছেলেবন্ধু’ নিয়ে হইচই

ওবামা-কন্যার ‘ছেলেবন্ধু’ নিয়ে হইচই

হ-বাংলা নিউজ:  যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার বড় মেয়ে মালিয়া ওবামার ‘ছেলেবন্ধু’ নিয়ে সরগরম গণমাধ্যম। তবে গণমাধ্যমের এমন খবর প্রকাশ করা উচিত হয়েছে কিনা, তা নিয়ে বিতর্ক শুরু হয়েছে। এই বিতর্কে জড়িয়ে গেছেন সাবেক ও বর্তমান প্রেসিডেন্টের দুই মেয়েও। 

হাফ পোস্টের খবরে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের রক্ষণশীল ওয়েবসাইট দ্য ডেইলি কলার মালিয়ার একটি ভিডিও প্রকাশ করেছে। তাতে দেখা যাচ্ছে, মালিয়া গোল করে সিগারেটের ধোঁয়া ছাড়ার চেষ্টা করছেন। টিএমজেডের প্রকাশ......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত