আন্তর্জাতিক খবর

Displaying 141-160 of 1575 results.
শিক্ষার্থীদের জন্য শিক্ষকের চমক

শিক্ষার্থীদের জন্য শিক্ষকের চমক

হ-বাংলা নিউজ : বড়দিনের ছুটি শেষে অন্যদিনের মতো স্কুলে এসেছিল নবম শ্রেণির শিক্ষার্থীরা। কিন্তু ক্লাসে ঢুকেই তাদের চোখ কপালে। এ কি! প্রত্যেকের নির্ধারিত আসনে একেক জনের চেহারার স্কেচ। আর এগুলো এঁকেছে তাদেরই শিক্ষক রোজলিন বারকোমা। শিক্ষার্থীদের চমকে দিতে তিনি গত ডিসেম্বরে মাস জুড়ে গোপনে প্রতিটি শিক্ষার্থীর ছবি আঁকেন। মোট শিক্ষার্থীর সংখ্যা ২৭জন।

ফিলিপাইনে হলি রেডিমার স্কুল অব কাবুয়ায়োতে ৩৫ বছরের বারকোমা ষষ্ঠ ও নবম শ্রেণিতে ইংরেজি পড়ান।

বারকোমা বিবিসিকে বলেন, শিক্ষার্থীরা......

অস্ত্রোপচার কক্ষে ঘুমিয়েও নায়ক এক চিকিৎসক

অস্ত্রোপচার কক্ষে ঘুমিয়েও নায়ক এক চিকিৎসক



হ-বাংলা নিউজ : অস্ত্রোপচারের মাঝপথে রোগীকে টেবিলে রেখে সেখানেই ঘুমিয়ে গিয়েছিলেন চিকিৎসক। সেই ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। স্বাভাবিক অবস্থায় এরপর সমালোচনার ঝড় বয়ে যাওয়ার কথা। এ ক্ষেত্রে সেটা তো ঘটেইনি, বরং দেশের মানুষের কাছে নায়ক বনে গেছেন সেই চিকিৎসক। এ ঘটনা চীনের।

অর্থোপেডিক সার্জন লুও শানপেং কাজ করেন চীনের গোয়েইজো প্রদেশের গিইয়াংয়ের ৬ নম্বর পিপলস হাসপাতালে। ৪ জানুয়ারি এক অভিবাসী শ্রমিকের প্রায় ছিঁড়ে যাওয়া হাত জোড়া লাগানোর সময় ঘুমিয়ে পড়েন তিনি। সেই ছবি......

দাম সাড়ে ১৩ লাখ, ভুলে সোয়া লাখে বিক্রি!

দাম সাড়ে ১৩ লাখ, ভুলে সোয়া লাখে বিক্রি!

হ-বাংলা নিউজ : যেকোনো কাজে ভুল হতেই পারে। তাই বলে এত বড় ভুল! সাড়ে ১৩ লাখ টাকার টিকিট মাত্র সোয়া লাখ টাকায় বিক্রি! তাও একটি নয়, কয়েকটি।

এই ভুলটি করেছে হংকংয়ের ক্যাথে প্যাসিফিক এয়ারলাইনস। বিমানের প্রথম শ্রেণির টিকিট প্রতিষ্ঠানটি ভুল করে ইকোনমি শ্রেণির দামে বিক্রি করেছে। তবে প্রতিষ্ঠান ভুলের খেসারত দিলেও ওই টিকিটের যাত্রীদের হয়েছে পোয়াবারো। সৌভাগ্যবান যাত্রীদের ওই দলটি ইকোনমি শ্রেণির টিকিটে আয়েশে প্রথম শ্রেণির আরামদায়ক যাত্রা সেরে নিতে পারবেন।

আজ সোমবার বিবিসি অনলাইনের......

ছবিপ্রতি লাখ ডলার আয় করা কাইলি জেনার হারলেন ডিমের ছবির কাছে

ছবিপ্রতি লাখ ডলার আয় করা কাইলি জেনার হারলেন ডিমের ছবির কাছে

হ-বাংলা নিউজ : মার্কিন মডেল কাইলি জেনারের গত বছর ‘ফোর্বস’ সাময়িকীর সর্বোচ্চ উপার্জনকারী তারকার তালিকায় নাম লেখিয়েছেন। ‘ভ্যারাইটি’ সাময়িকীর প্রভাবশালী ৫০০ ব্যক্তির তালিকায় থাকা কাইলি ইনস্টাগ্রাম থেকে আয়ের বিবেচনায় সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্য আছেন। ইনস্টাগ্রামে কাইলি প্রতিটি পোস্ট দেওয়ার জন্য আয় করেন ১ লাখ মার্কিন ডলার। সেই কাইলি লাইকের দিক দিয়ে হেরে গেলেন একটি ডিমের ছবির কাছে।

একটি ডিমের ছবি। ডিম মানে ডিম—মুরগির সাধারণ একটি লাল ডিম। ছবিতে আর কিছুই নেই। কিন্তু সেই ছবিটিই......

প্রেমের জেরে ‘দৃশ্যম’-এর কৌশলে হত্যা, বিজেপির সাবেক এমএলএসহ গ্রেপ্তার ৫

প্রেমের জেরে ‘দৃশ্যম’-এর কৌশলে হত্যা, বিজেপির সাবেক এমএলএসহ গ্রেপ্তার ৫

হ-বাংলা নিউজ : সিনেমা দেখে হত্যার ঘটনা ধামাচাপা দিতে কুকুর মেরে মাটিতে পুঁতে রেখেছিলেন পাঁচ ব্যক্তি। কিন্তু পারেননি। পুলিশ ঠিকই অভিযুক্তদের গ্রেপ্তার করেছে।

দৃশ্যম ছবির মতোই করে ২০১৬ সালে মধ্যপ্রদেশের ইন্দোরে টুইঙ্কল দরগে নামের ২২ বছরের এক তরুণীকে হত্যা করা হয়। কিন্তু ছবির বিজয় সালগাওকরের মতো ইন্দোরের বিজেপি নেতা জগদীশ কারোতিয়ার (৬৫) ভাগ্য সুপ্রসন্ন হয়নি। দৃশ্যম ছবিতে অজয় দেবগন (বিজয় সালগাওকর) একটি খুনের ঘটনা চাপা দিয়ে তদন্তের মোড় অন্যদিকে ঘোরাতে কুকুর মেরে মাটিতে......

প্যারিসে গ্যাস বিস্ফোরণে নিহত চার, আহত ৪৭

প্যারিসে গ্যাস বিস্ফোরণে নিহত চার, আহত ৪৭

হ-বাংলা নিউজ : ফ্রান্সের রাজধানী প্যারিসে গ্যাস বিস্ফোরণে ফায়ার সার্ভিসের দুই কর্মীসহ চারজন নিহত হয়েছেন। আজ শনিবার স্থানীয় সময় সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে আহত ৪৭ জনের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, এই দুর্ঘটনার সঙ্গে দেশটি চলমান ‘ইয়েলো ভেস্ট’ মুভমেন্টের কোনো সম্পর্ক নেই বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। ইতিমধ্যে বহুতল ওই ভবনের বাসিন্দাদের নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে। উদ্ধার অভিযানে হেলিকপ্টারও ব্যবহার করা হয়েছে। বিস্ফোরণের সঙ্গে দাউ দাউ......

কর্মকর্তার বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ

কর্মকর্তার বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ

হ-বাংলা নিউজ : অস্ট্রেলিয়ায় বাংলাদেশের ভিসা জাল হওয়ার ঘটনার সঙ্গে বাংলাদেশ হাইকমিশনের এক কর্মকর্তার জড়িত থাকার অভিযোগ উঠেছে। দেশটি থেকে জাল ভ্রমণ ভিসায় বাংলাদেশে যাওয়া রোহিঙ্গাদের ঢাকার হজরত শাহজালাল বিমানবন্দরে আটক ও জিজ্ঞাসাবাদের পর এ তথ্য সামনে এসেছে। এই জাল ভ্রমণ ভিসা ইস্যু করার অভিযোগ উঠেছে ক্যানবেরার বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব নাজমা আক্তারের বিরুদ্ধে। ঢাকা বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ নাজমা আক্তারের বিরুদ্ধে আসা অভিযোগটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে দাপ্তরিকভাবে জানিয়েছে।......

এবার অস্ট্রেলিয়ার ট্রেনের সিটে সুই

এবার অস্ট্রেলিয়ার ট্রেনের সিটে সুই

হ-বাংলা নিউজ : গত বছরের সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া স্ট্রবেরি ফলে সুই পাওয়ার ঘটনা ঘটে। এবার  অস্ট্রেলিয়ার যাত্রীবাহী ট্রেনের আসনে সুই গেঁথে রাখার ঘটনা ঘটেছে। দেশটির ভিক্টোরিয়া রাজ্যের রাজধানী মেলবোর্নে গত মঙ্গলবার এ ঘটনা ঘটে।

মেলবোর্নের ওয়াটারগার্ডেন লাইনের একটি ট্রেনে এক আরোহী আসন গ্রহণের পর আসনে সুই খুঁজে পান। দু–একটি নয়, প্রায় ২০টি সুই ছিল। এ ঘটনায় মারাত্মক কোনো দুর্ঘটনার খবর পাওয়া যায়নি।

......

 ৫০ বছর ধরে একই ব্যাগ!

৫০ বছর ধরে একই ব্যাগ!

হ-বাংলা নিউজ : তিনি রানি। থাকেন বিশাল প্রাসাদে। বিত্তের অভাব নেই, বিলাসবহুল জীবন। অথচ ব্যবহার করেন মোটে একটি হ্যান্ডব্যাগ। তাও দেখতে আটপৌরে, কালো রঙের ছোট্ট একটি ব্যাগ। সেই ব্যাগ রানি এলিজাবেথ ব্যবহার করছেন ৫০ বছর ধরে!

ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর জানিয়েছে, রানি এলিজাবেথের এই ব্যাগটির নাম ‘লানার’। ব্যাগটি রানির অত্যন্ত পছন্দের। তাই বিশেষ অনুষ্ঠানে কখনোই হাতছাড়া করেন না ব্যাগটি। যে সব বড় বড় অনুষ্ঠানে রানি অংশগ্রহণ করেন, সেখানে তাঁর হাতে এই কালো রঙের ব্যাগ। এমনকি গত বছর উইন্ডসর......

সেনাবাহিনীতে সমকামিতা চলবে না: ভারতীয় সেনাপ্রধান

সেনাবাহিনীতে সমকামিতা চলবে না: ভারতীয় সেনাপ্রধান

হ-বাংলা নিউজ : ভারতের সেনাপ্রধান জেনারেল বিপিন রাওয়াত বলেছেন, সেনাবাহিনীতে সমকামিতা বরদাশত করা হবে না। আজ বৃহস্পতিবার বার্ষিক সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। বিপিন রাওয়াত বলেছেন, সমকামিতার বিষয়ে ভারতীয় সেনাবাহিনীতে নিজস্ব আইন চালু আছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার সেনাপ্রধান হিসেবে বাহিনীর পক্ষ থেকে বার্ষিক সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন জেনারেল বিপিন রাওয়াত। সেখানে সাংবাদিকেরা সমকামিতা বৈধ করে দেওয়া আদালতের রায়ের......

একনায়কের দেশে সাংবাদিকতা

একনায়কের দেশে সাংবাদিকতা

হ-বাংলা নিউজ : বছরের পর বছর ধরে একনায়ক শাসকের অধীনে ছিলেন দেশটির সাংবাদিকেরা। গত এক বছরের একটু বেশি সময় ধরে দেশটিতে গণতান্ত্রিক সরকারব্যবস্থা পুনঃপ্রতিষ্ঠিত হয়েছে। তবে নামে গণতান্ত্রিক হলেও গাম্বিয়ার আইনিকাঠামো এখনো ‘একনায়ক’ বৈশিষ্ট্য থেকে বের হতে পারেনি। স্বাধীন সাংবাদিকতার চর্চা নতুন করে শুরু করতে এবার নিজেরাই একটি নিয়ন্ত্রক সংস্থা প্রতিষ্ঠা করেছেন দেশটির সাংবাদিকেরা।

সংবাদমাধ্যম ভয়েস অব আমেরিকায় প্রকাশিত সাম্প্রতিক এক বিশ্লেষণে তুলে ধরা হয়েছে......

অপ্রত্যাশিতভাবে সিংহাসন ছেড়ে দিলেন মালয়েশিয়ার রাজা

অপ্রত্যাশিতভাবে সিংহাসন ছেড়ে দিলেন মালয়েশিয়ার রাজা

মালয়েশিয়ার রাজা সুলতান মুহাম্মদ পঞ্চম অপ্রত্যাশিতভাবে সিংহাসন ছেড়ে দিয়েছেন। ব্রিটিশ রাজ থেকে স্বাধীন হওয়া মালয়েশিয়ার ৬০ বছরের ইতিহাসে প্রথম কোনো রাজার পদত্যাগের ঘটনা ঘটল। দেশটির জাতীয় প্রাসাদ থেকে পদত্যাগের কোনো কারণ জানানো হয়নি, তবে এ পদত্যাগ শিগগিরই কার্যকর হবে বলে জানানো হয়েছে।

আজ সোমবার বিবিসি অনলাইনের খবরে বলা হয়েছে, রুশ মডেল বিয়ে করাকে কেন্দ্র করে রাজা সিংহাসন ছেড়ে দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। গত নভেম্বর থেকে তিনি চিকিৎসা ছুটিতে ইউরোপে যান।


এর আগে খবরে প্রকাশ হয়েছিল, রাশিয়ায় সুন্দরী প্রতিযোগিতার মুকুটজয়ী ওকসানা ভোয়েভোদিনাকে (২৫) বিয়ে করেছেন......

ভেনেজুয়েলার শীর্ষ বিচারপতি দেশ ছেড়ে পালিয়েছেন

ভেনেজুয়েলার শীর্ষ বিচারপতি দেশ ছেড়ে পালিয়েছেন

হ-বাংলা নিউজ : ভেনেজুয়েলার সুপ্রিম কোর্টের বিচারপতি ক্রিস্টিয়ান জেরপা দেশ ছেড়ে পালিয়েছেন। তিনি যুক্তরাষ্ট্রে গেছেন।

ক্রিস্টিয়ান জেরপা একসময় প্রেসিডেন্ট নিকোলাস মাদুরোর অনুগত ছিলেন। কিন্তু গত বছর একতরফা নির্বাচনে দ্বিতীয় মেয়াদে মাদুরো প্রেসিডেন্ট হওয়ার প্রতিবাদে দেশ ছাড়েন এই বিচারপতি।

ক্রিস্টিয়ান জেরপা যে দেশ ছেড়ে পালিয়েছেন, সেই তথ্যের সত্যতা এক বিবৃতিতে নিশ্চিত করেছেন ভেনেজুয়েলার সুপ্রিম কোর্ট। তবে বিবৃতিতে ক্রিস্টিয়ান জেরপাকে সাবেক বিচারপতি হিসেবে উল্লেখ......

 রাখাইনে বিদ্রোহীদের হামলায় ১৩ পুলিশ নিহত

রাখাইনে বিদ্রোহীদের হামলায় ১৩ পুলিশ নিহত

হ-বাংলা নিউজ : মিয়ানমারের রাখাইনে রাজ্যে সশস্ত্র জাতিগত বিদ্রোহীদের হামলায় দেশটির ১৩ পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। শুক্রবার দেশটির স্বাধীনতা দিবস উদযাপনকালে এই হামলা চালানো হয়।

মিয়ানমারের পশ্চিমাঞ্চলীয় রাজ্য রাখাইনে গত মাসের শুরু থেকে উত্তেজনা আবার বেড়েছে। এই সময় থেকে সরকারি নিরাপত্তা বাহিনী ও আরাকান আর্মির মধ্যে লড়াই জোরদার হয়েছে। রাজ্যটিতে সংখ্যালঘু রাখাইন বৌদ্ধদের আরও স্বায়ত্তশাসন চান এই গোষ্ঠীর সদস্যরা।

আরাকান আর্মির মুখপাত্র খাইন থু খা বার্তা সংস্থা রয়টার্সকে......

পাঁচজনের মৃত্যুদণ্ড চেয়েছে সৌদি কর্তৃপক্ষ

পাঁচজনের মৃত্যুদণ্ড চেয়েছে সৌদি কর্তৃপক্ষ

হ-বাংলা নিউজ : সাংবাদিক জামাল খাসোগি হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার সন্দেহভাজন ১১ জনের মধ্যে ৫ জনের মৃত্যুদণ্ড চেয়েছেন সৌদি আরবের সরকারি কৌঁসুলি। আজ বৃহস্পতিবার রাজধানী রিয়াদে এ মামলার প্রথম শুনানির দিন আদালতে আসামিদের উপস্থিতিতে এ আবেদন জানান রাষ্ট্রীয় কৌঁসুলি। সৌদি আরবের রাষ্ট্রীয় সংবাদ সংস্থা সৌদি প্রেস এজেন্সি এ তথ্য জানিয়েছে।

বিয়ের কাগজপত্র সংগ্রহ করতে গত ২ অক্টোবর তুরস্কের ইস্তাম্বুলে অবস্থিত সৌদি কনস্যুলেটে গিয়ে নিখোঁজ হন সাংবাদিক জামাল খাসোগি। একসময়......

 অস্ট্রেলিয়ার গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন

অস্ট্রেলিয়ার গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন

হ-বাংলা নিউজ : বিশ্বের অন্য দেশের মতো অস্ট্রেলিয়ার শীর্ষস্থানীয় প্রায় সব সংবাদমাধ্যমে বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের খবর প্রকাশিত হয়েছে। প্রভাবশালী সংবাদমাধ্যম সিডনি মর্নিং হেরাল্ড এবং অস্ট্রেলিয়ান ব্রডকাস্টিং করপোরেশনসহ (এবিসি) দেশটির প্রায় সব সংবাদমাধ্যম ফলাও করে নির্বাচনের খবর প্রচার করেছে।

‘ক্ষমতাসীন শেখ হাসিনা বাংলাদেশের নির্বাচনে বড় জয় পেয়েছেন’ শিরোনামে গতকাল সোমবার একটি প্রতিবেদন প্রকাশ করে সিডনি মর্নিং হেরাল্ড। নির্বাচনের পুরো চিত্র তুলে ধরা......

 সিডনিতে প্রকৃতির আতশবাজিতে নতুন বর্ষবরণ

সিডনিতে প্রকৃতির আতশবাজিতে নতুন বর্ষবরণ

হ-বাংলা নিউজ : নতুন বছর ২০১৯ সাল। নতুন বছরকে বরণ করতে বিশ্বের অন্যতম জমকালো আয়োজন হয় অস্ট্রেলিয়ার সিডনিতে। তবে এবারের আতশবাজির কার্যক্রমটা সিডনির প্রকৃতি নিজের হাতেই যেন তুলে নিয়েছিল কিছুটা সময়ের জন্য। সোমবার সিডনির স্থানীয় সময় বিকেল গড়িয়ে সন্ধ্যা নামতেই কালো মেঘ জমতে শুরু করে আকাশজুড়ে। এরপর হঠাৎ শুরু হয় বজ্রপাত। একের পর এক বিকট শব্দে বাজ পড়ার পর শুরু হয় বৃষ্টি। মুহূর্তেই ভিজে যায় একাকার গোটা শহর। বৃষ্টিভেজা ফুরফুরে মেজাজে নতুন বছরকে স্বাগত জানিয়েছে সিডনিবাসী।
......

গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করে সরকারের দুঃশাসনের প্রতিবাদ সাংবাদিকের

গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করে সরকারের দুঃশাসনের প্রতিবাদ সাংবাদিকের

হ-বাংলা নিউজ : জীবনমানের দুরবস্থা ও দুর্নীতির প্রতিবাদে বিপ্লবের ডাক দিয়ে তিউনিশায়ায় আব্দেরাজাক জরগুই নামের এক সাংবাদিক নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন। তার মৃত্যুতে কাসেরাইন প্রদেশে দুদিন ধরে চলছে তীব্র আন্দোলন, যা ছড়িয়ে পড়ছে দেশজুড়ে। উত্তর আফ্রিকার দেশটির বিভিন্ন শহরে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়েছে বিক্ষোভকারীদের। ডয়েচে ভেলে জানিয়েছে, সাংবাদিক আব্দেরাজাক জরগুই সোমবার গায়ে আগুন দেয়ার আগে অনলাইনে একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেখানে তিনি বেকারত্ব, দারিদ্র্য ও দুর্নীতি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

ভিডিওতে তিনি বলেন, কাসেরাইনের......

 আন্দামান ও নিকোবরের তিন দ্বীপের নাম বদলে যাচ্ছে

আন্দামান ও নিকোবরের তিন দ্বীপের নাম বদলে যাচ্ছে

হ-বাংলা নিউজ : ভারতের আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জের তিনটি দ্বীপের নাম বদলে যাচ্ছে। আগামী রোববার এই দ্বীপগুলোর নাম বদলে ফেলবে ভারতের সরকার।

এনডিটিভির খবরে বলা হয়েছে, দ্বীপপুঞ্জের তিনটির একটি নাম ছিল রোজ দ্বীপ। এটির নাম হয়ে যাচ্ছে নেতাজি সুভাষচন্দ্র বসু দ্বীপ। নেইল দ্বীপের নাম দেওয়া হয়েছে স্বরাজ দ্বীপ। মহাত্মা গান্ধীর অসহযোগ আন্দোলন বন্ধ হয়ে যাওয়ার পর যে স্বরাজ আন্দোলন হয়েছিল, সেই আন্দোলনের নামে এই দ্বীপের নামকরণ করা হয়েছে। এ ছাড়া হেভলক দ্বীপের নাম দেওয়া হয়েছে শহীদ দ্বীপ।

আন্দামানের রাজধানী পোর্ট ব্লেয়ার সফরে আগামী রোববার এসব নামের আনুষ্ঠানিক......

মেক্সিকোর নতুন গভর্নর ইরিকা আলোনসো হেলিকপ্টার বিধ্বস্তে নিহত

মেক্সিকোর নতুন গভর্নর ইরিকা আলোনসো হেলিকপ্টার বিধ্বস্তে নিহত

তৈয়বুর রহমান টনি, হ-বাংলা নিউজ : দায়িত্ব নেওয়ার মাত্র দশ দিনের মাথায় মেক্সিকোর পুয়েব্লা রাজ্যের ৪৫ বছর বয়সী প্রথম মহিলা গভর্নর মার্থা ইরিকা আলোনসো মর্মান্তিক হেলিকপ্টার বিধ্বস্তে নিহত হয়েছে। এ দুর্ঘটনায় একইসঙ্গে প্রাণ হারিয়েছেন তার স্বামী সিনেটর রাফায়েল মোরেনো ভাল।
স্থানীয় সময় সোমবার (২৪ ডিসেম্বর) তাদের বহনকারী হেলিকপ্টারটি উড্ডয়নের পরপরই বিধ্বস্ত হলে একসঙ্গে স্বামী-স্ত্রী দুইজনেরই মৃত্যু হয়। পাইলট মৃতের মধ্যে রয়েছে কিনা তা......

সর্বাধিক পঠিত