আন্তর্জাতিক খবর

Displaying 161-180 of 1102 results.
পাকিস্তানের কোয়েটায় বোমায় নিহত ১৫

পাকিস্তানের কোয়েটায় বোমায় নিহত ১৫

হ-বাংলা নিউজ: পাকিস্তানের কোয়েটা শহরের একটি জনাকীর্ণ বাজারে বোমা হামলায় কমপক্ষে ১৫ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন দেশটির কর্মকর্তারা।

শনিবার দেশটির দক্ষিণ-পশ্চিম অঞ্চলের গোলযোগপূর্ণ প্রদেশ বেলুচিস্তানের এই নগরীটিতে ওই হামলার পরপরই মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট এর দায় স্বীকার করেছে।

তাদের একজন আত্মঘাতী মোটরসাইকেল আরোহীর চালানো এ হামলায় পাকিস্তানি সেনাবাহিনীর ১৮ সদস্য নিহত হয়েছেন বলে সংগঠনটি দাবি করেছে।              

বেলুচিস্তানের প্রাদেশিক স্বরাষ্ট্র মন্ত্রী সরফরাজ বুগতি......

চীনে বাস দুর্ঘটনায় নিহত ৩৬, আহত ১৩

চীনে বাস দুর্ঘটনায় নিহত ৩৬, আহত ১৩

হ-বাংলা নিউজ: চীনের উত্তর-পশ্চিমাঞ্চলে একটি যাত্রীবাহী বাস দুর্ঘটনায় ৩৬ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আরো ১৩জন আহত হয়েছে বলে চীনা কর্তৃপক্ষ জানিয়েছে।বৃহস্পতিবার চীনের উত্তর-পশ্চিমাঞ্চলের একটি এক্সপ্রেসওয়ে টানেলে এ দুর্ঘটনা ঘটে।

সিনহুয়া সংবাদ সংস্থা জানায়, বাসটি চীনের রাজধানী চেংডু থেকে লুয়াইং যাওয়ার সময় শান্সি প্রদেশের এক্সপ্রেসওয়ে টানলের দেয়ালের সঙ্গে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

উল্লেখ্য, সাম্প্রতিক বছরগুলোতে চীনে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার সংখ্যা উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পেয়েছে।ওয়ার্ল্ড......

চীনে ভূমিকম্পের পর ১২৬ বিদেশীকে সরিয়ে নিয়েছে কর্তৃপক্ষ

চীনে ভূমিকম্পের পর ১২৬ বিদেশীকে সরিয়ে নিয়েছে কর্তৃপক্ষ

হ-বাংলা নিউজ: চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ভূমিকম্পের পর ১২৬ জন বিদেশীসহ ৫০ হাজারের বেশি পর্যটককে সরিয়ে নেওয়া হয়েছে। দেশটির শিচুয়ান প্রদেশে মঙ্গলবার ভয়াবহ ভূমিকম্পটি আঘাত হানে। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় কর্তৃপক্ষ একথা জানায়। পর্যটকদের মিয়ানইয়াং ও চেঙ্গডু নগরীসহ বিভিন্ন নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়েছে।

পর্যটকদের পাশাপাশি নয় হাজারের বেশি স্থানীয় বাসিন্দাকেও সরিয়ে নেওয়া হয়েছে। এখন পর্যন্ত এই ভূমিকম্পে ১৯ জন মারা গেছে এবং ৩শ ৪৩ জন আহত হয়েছে।

জিউঝাইগৌ কাউন্টির ১৭টি শহরে পুনরায় বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে।......

গুয়ামে হামলার দিনক্ষণ ঠিক করেছে উ. কোরিয়া

গুয়ামে হামলার দিনক্ষণ ঠিক করেছে উ. কোরিয়া

হ-বাংলা নিউজ: এত দিন শুধু যুক্তরাষ্ট্র ও উত্তর কোরিয়ার মধ্যে হুমকি-ধমকি ছিল। একে অপরকে দেখে নেওয়াই ছিল মূল বক্তব্য। কিন্তু এবার উত্তর কোরিয়া মার্কিন ঘাঁটি গুয়ামে হামলার পরিকল্পনা প্রকাশ করল। তাদের ক্ষেপণাস্ত্র প্রস্তুত। শুধু তা-ই নয়, ক্ষেপণাস্ত্র হামলার দিনক্ষণও প্রায় ঠিক করে ফেলেছে পিয়ংইয়ং। সব কিছু ঠিক থাকলে, চলতি মাসেই এই ক্ষেপণাস্ত্র হামলা চালাবে উত্তর কোরিয়া। দেশটির রাষ্ট্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্রীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে গতকাল এই খবর জানিয়েছে বিবিসি।

উত্তর কোরিয়ার রাষ্ট্রীয়......

চীনে ভয়াবহ ভূমিকম্পে নিহত ১৩

চীনে ভয়াবহ ভূমিকম্পে নিহত ১৩

হ-বাংলা নিউজ: চীনের দক্ষিণপশ্চিমাঞ্চলীয় সিচুয়ান প্রদেশের পার্বত্য অঞ্চলে ৭ মাত্রার শক্তিশালি ভূমিকম্পে ১৩ জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। নিহতরা সবাই পর্যটক বলে জানিয়েছে চীনের রাষ্ট্রীয় সংবাদপত্র 'পিপলস ডেইলি'।

যুক্তরাষ্ট্রের ভূ-তাত্ত্বিক জরিপ সংস্থা ইউএসজিএসের তথ্যমতে, গুয়ানগিয়ান শহরের ২০০ কিলোমিটার পশ্চিম-উত্তরপশ্চিমে প্রত্যন্ত এলাকায় এই ভূমিকম্প হয়। এর কেন্দ্র ছিল ভূ-পৃষ্ঠের ১০ কিলোমিটার গভীরে। সিচুয়ান সরকারের তথ্যমতে, ভূমি ধসে ১০০ পর্যটক আটকা পড়েছেন। তবে তাদের......

নিউজিল্যান্ডের সঙ্গে সম্পর্ক উন্নয়নে মস্কোর আহ্বান

নিউজিল্যান্ডের সঙ্গে সম্পর্ক উন্নয়নে মস্কোর আহ্বান

হ-বাংলা নিউজ:  নিউজিল্যান্ডের সঙ্গে সম্পর্ক উন্নয়ন অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেছে রাশিয়া। নিউজিল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রী গেরী ব্রাউনীর সঙ্গে বৈঠকের পর রুশ পররাষ্ট্রমন্ত্রী সারগেই লাভরভ এ কথা জানান।

খবর তাসের।

রুশ পররাষ্ট্রমন্ত্রী সোমবার নিউজিল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রী গেরী ব্রাউনীকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘আমি আমাদের পারস্পারিক সম্পর্কের উন্নয়ন অব্যাহত রাখতে চাই। ’

চলতি বছরের এপ্রিলে নিয়োগপ্রাপ্ত নিউজিল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রী গেরী......

উত্তর কোরিয়ার উপর নতুন নিষেধাজ্ঞা!

উত্তর কোরিয়ার উপর নতুন নিষেধাজ্ঞা!

হ-বাংলা নিউজ: পরাশক্তিদের হুঁশিয়ারি, নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে একের পর এক ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালাচ্ছে উত্তর কোরিয়া। এমন পরিস্থিতিতে যুক্তরাষ্ট্র ও চীনকে সঙ্গে নিয়ে দেশটির ওপর কঠিন অর্থনৈতিক নিষেধাজ্ঞা আরোপের সিদ্ধান্ত নিয়েছে জাতিসংঘের নিরাপত্তা পরিষদ।

নতুন নিষেধাজ্ঞা কার্যকর হলে কয়লা, লোহা, সিসা ও সামুদ্রিক খাবার রফতানি করতে পারবে না উত্তর কোরিয়া। এর ফলে বার্ষিক ১০০ কোটি ডলার রাজস্ব থেকে বঞ্চিত হবে পিয়ংইয়ং।

উত্তর কোরিয়ার ওপর নতুন নিষেধাজ্ঞা নিয়ে একটি খসড়া রেজল্যুশন তৈরি করেছে যুক্তরাষ্ট্র।......

সৌদি জোটের বিমান হামলায় ইয়েমেনে নিহত ৯

সৌদি জোটের বিমান হামলায় ইয়েমেনে নিহত ৯

হ-বাংলা নিউজ: সৌদি জোটের বিমান হামলায় ইয়েমেনে নয়জন বেসামরিক নাগরিক নিহত হয়েছেন বলে জানা গেছে। শুক্রবার দেশটির সাদা প্রদেশের আল সাফরা এলাকায় বোমা বর্ষণে এ হতাহতের ঘটনা ঘটে।

এ ব্যাপারে স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, ঐ এলাকায় এক আবাসিক ভবন ও একটি গাড়িতে বোমা বর্ষণ করা হয়। এতে ভবনটি থেকে সাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। একই এলাকায় বেসামরিক ব্যক্তিদের বহন করে নিয়ে যাওয়া একটি গাড়িতে সৌদি জঙ্গিবিমানের বোমা বর্ষণে অপর দুই ব্যক্তি নিহত এবং আরো সাত জন আহত হন।

উল্লেখ্য, ইয়েমেনের স্থানীয় টেলিভিশন আল মাশিরার তথ্য মতে, যুদ্ধ......

দেশের বাইরে তুরস্কের সবচেয়ে বড় সেনা ঘাঁটি সোমালিয়ায়

দেশের বাইরে তুরস্কের সবচেয়ে বড় সেনা ঘাঁটি সোমালিয়ায়

হ-বাংলা নিউজ: দেশের বাইরে তুরস্কের সবচেয়ে বড় সেনা ঘাঁটি সোমালিয়ায় দেশের বাইরে সোমালিয়ায় সবচেয়ে বড় সামরিক ঘাঁটি নির্মান করছে তুরস্ক। এ ব্যাপারে সোমালিয়ার প্রতিরক্ষামন্ত্রী আবদিরাশিদ আবদুল্লাহি মোহামেদ এক বিবৃতিতে জানান, দুই বছর আগে নির্মাণ শুরু হওয়া এই ঘাঁটির উদ্বোধন হবে সেপ্টেম্বরে।

এই ঘাঁটি সোমালি সেনাবাহিনীকে শক্তিশালী করবে জানিয়ে মন্ত্রী বলেন, ‘আমরা ঘাঁটিতে সেনা মোতায়েন শুরু করবো। আমাদের সেনাবাহিনী এবং অন্যান্য বাহিনী এখানে প্রশিক্ষণ নেবে। ’

জানা গেছে, চার বর্গ কিলোমিটারের বেশি এলাকাজুড়ে......

১২৭ জন আরোহীকে দ্বিতীয় জীবন দিলেন আল্লাহ্ পাক !

১২৭ জন আরোহীকে দ্বিতীয় জীবন দিলেন আল্লাহ্ পাক !

হ-বাংলা নিউজ:  তুরস্কের অ্যাটলাস গ্লোবাল বিমানটি সাইপ্রাসের উদ্দেশে উড্ডয়ন করল, সঙ্গে ১২৭ জন আরোহী। কিন্তু মিনিট দশেকের মধ্যেই যাত্রীদের থরথর করে বুক কাঁপছে। ‘বাঁচবো তো? নাকি একটু পরেই ঢলে পড়তে হবে মৃত্যুর কোলে!’ তবে শেষ পর্যন্ত পাইলটের দক্ষতার গুণে নিরাপদেই অবতরণ করেছিল তুরস্কের বেসরকারি সংস্থার বিমানটি।  

তাই মাটিতে নেমেই আল্লাহ্ পাকের কৃপায় দ্বিতীয় জন্ম উৎসব পালন করেছেন আনন্দে আত্মহারা বিমানের যাত্রী ও ক্রুরা। গত বৃহস্পতিবার তুরস্ক......

দেশের বাকি সবাই সৎ আর ধার্মিক তো : নওয়াজ শরিফ

দেশের বাকি সবাই সৎ আর ধার্মিক তো : নওয়াজ শরিফ

হ-বাংলা নিউজ:  পানামা কেলেঙ্কারিতে জড়িয়ে সুপ্রিম কোর্টের নির্দেশে শুক্রবারই পাকিস্তানের প্রধানমন্ত্রী পদ থেকে ইস্তফা দিতে বাধ্য হয়েছেন নওয়াজ শরিফ। দুর্নীতির দায়ে সরে দাঁড়ানোর পর এবার অন্যের সততা নিয়ে প্রশ্ন তুললেন পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী। তার প্রশ্ন, ‘‘এই দেশের  অন্য সবাই সৎ আর ধার্মিক তো?’’

শনিবার পাকিস্তান মুসলিম লিগ-এর এক বৈঠকে শরিফ ক্ষোভের সুরে বলেন, ‘‘দেশের সেবা করার জন্য আমি পুরস্কার বা সম্মান চাইনি। কিন্তু এ ধরনের অসম্মান পাপ্য......

ছুরি হাতে ডেপুটি প্রেসিডেন্টের বাড়িতে দুর্বৃত্ত

ছুরি হাতে ডেপুটি প্রেসিডেন্টের বাড়িতে দুর্বৃত্ত

হ-বাংলা নিউজ: একজন পুলিশ সদস্যকে আহত করে ছুরি হাতে কেনিয়ার ডেপুটি প্রেসিডেন্ট উইলিয়াম রুটোর বাড়িতে ঢুকে পড়েন এক দুর্বৃত্ত। গতকাল শনিবার কেনিয়ার পশ্চিমাঞ্চলের শহর এলডোরেটে রুটোর গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে।

বিবিসি অনলাইনের প্রতিবেদনে এ কথা জানানো হয়। নিরাপত্তাকর্মীরা ওই বাড়ির একটি নির্মাণাধীন অংশ থেকে দুর্বৃত্তকে আটক করেছে। এ ঘটনার সময় ডেপুটি প্রেসিডেন্ট বাড়িতে ছিলেন না।

কেনিয়ার ন্যাশনাল পুলিশ মহাপরিদর্শক জোসেফ বইনেট এক বিবৃতিতে বলেন, কোন পরিস্থিতিতে এমন ঘটনা ঘটেছে, তা স্পষ্ট নয়। তবে ওই ব্যক্তি......

৭০ বছরেও পারলেন না কেউ

৭০ বছরেও পারলেন না কেউ

জ্জমেয়াদ পূর্ণ করা হয়নি কোনো পাকিস্তানি প্রধানমন্ত্রীরই জ্জনওয়াজের রাজনৈতিক জীবনের উত্থান-পতন

১৯৪৭ সালে ব্রিটিশ উপনিবেশ শাসন থেকে মুক্তির পর প্রায় ৭০ বছর কেটে গেলেও একজন পূর্ণ মেয়াদের প্রধানমন্ত্রী পায়নি পাকিস্তান। শুক্রবার ওই একই ইতিহাসের পুনরাবৃত্তি ঘটল নওয়াজ শরীফের বেলায়। অভ্যন্তরীণ রাজনৈতিক স্থিতিশীলতা আনার পথে অনেকটা এগিয়ে গেলেও এদিন 'পানামা পেপারস' কেলেঙ্কারি মামলার রায়ে নওয়াজকে প্রধানমন্ত্রীর পদে থাকার অযোগ্য ঘোষণা করে দেশটির সুপ্রিম কোর্ট। রায়ের পরই পদত্যাগ করেন তিনি। সংবাদসূত্র : আল-জাজিরা,......

প্রধানমন্ত্রী পদে থাকার অযোগ্য ঘোষণা ॥ নওয়াজের পদত্যাগ

প্রধানমন্ত্রী পদে থাকার অযোগ্য ঘোষণা ॥ নওয়াজের পদত্যাগ

হ-বাংলা নিউজ:  আলোচিত পানামা পেপার্স মামলায় আদালতে অযোগ্য ঘোষিত হওয়ার পর পদত্যাগ করলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ (৬৭)। দুর্নীতির মাধ্যমে সম্পদের পাহাড় গড়ার অভিযোগ নিয়ে উচ্চপর্যায়ের তদন্তের পর সুপ্রীমকোর্টের পাঁচ সদস্যের একটি বেঞ্চ শুক্রবার দুপুর ১২টার পর সর্বসম্মত এক রায়ে নওয়াজ শরীফকে প্রধানমন্ত্রী পদে থাকার অযোগ্য ঘোষণা করে। নওয়াজ বরাবরই দুর্নীতির এই অভিযোগ অস্বীকার করে আসেছিলেন। তবে আদালতের আদেশের পরপরই প্রধানমন্ত্রীর কার্যালয় এক বিবৃতিতে......

গুজরাটে বন্যায় একই পরিবারের ১৭ জনের মৃত্যু

গুজরাটে বন্যায় একই পরিবারের ১৭ জনের মৃত্যু

হ-বাংলা নিউজ:   ভারতের গুজরাট রাজ্যের বানাসকান্থা জেলার একটি গ্রাম থেকে বন্যার পানি নেমে যাওয়ার পর একই পরিবারের ১৭ জনের লাশ উদ্ধার করেছে উদ্ধারকর্মীরা। এদের নিয়ে বন্যায় গতকাল বুধবার পর্যন্ত রাজ্যটিতে মৃতের সংখ্যা ১১০ জন ছাড়িয়েছে। খবের এনডিটিভির।

পুলিশ পরিদর্শক এবি পারমার জানান, তারা সবাই বন্যার পানিতে ডুবে মারা গেছে বলে মনে হচ্ছে। আবর্জনাময় কাদার মধ্য থেকে লাশগুলো উদ্ধার করা হয়েছে। এরা সবাই এক পরিবারের সদস্য।

রাজ্যের বনসকন্ঠ......

চীনকে দমাতে ভারতের নৌবাহিনীকে শক্তিশালী করতে আগ্রহী যুক্তরাষ্ট্র!

চীনকে দমাতে ভারতের নৌবাহিনীকে শক্তিশালী করতে আগ্রহী যুক্তরাষ্ট্র!

হ-বাংলা নিউজ:  সম্প্রতি ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে ভারত-চীনের সম্পর্ক। ভারতকে আক্রমণ করে চীনের সংবাদমাধ্যমে বলা হয়েছে, ডোকলামে অনুপ্রবেশ ভারতের সুযোগন্ধানী মনোভাবের পরিচয়। ভারতের এবার সময় হয়েছে চীন সীমান্তে তাদের সেনাবাহিনীর অনধিকারপ্রবেশ বন্ধ করা। এদিকে ভারতের নৌবাহিনীকে অধিক শক্তিশালী করতে এগিয়ে আসুক আমেরিকা- এমনই উপদেশ দিলেন এক প্রাক্তন রিপাবলিকান সেনেটর। এশিয়া-প্যাসিফিকে চীনের গোঁড়ামির জবাব দিতে পারমাণবিক অস্ত্রে সেজে উঠুক ভারতীয় নৌবাহিনী, আর......

পাহাড়ে ওঠার কৌশল দেখাতে গিয়ে...

পাহাড়ে ওঠার কৌশল দেখাতে গিয়ে...

হ-বাংলা নিউজ:  পাহাড়ে ওঠার কলাকৌশল দেখানোর জন্য কলেজ প্রাঙ্গণে হাজির হয়েছিলেন তিনি। সেটি পরিচালনার দায়িত্বে ছিলেন তাঁর বাবা। আর সেটি দেখার জন্য সেখানে হাজির হয়েছিলেন তাঁর অনেক বন্ধুও। ছয়তলা ভবনের নিচ থেকে যখন রশি বেয়ে ওপরে উঠে যাচ্ছিলেন, তখন বন্ধুরা মুঠোফোনে সেটির ভিডিও করছিলেন।

কিন্তু বিধি বাম। একেবারে শেষ পর্যায়ে যখন তিনি পৌঁছে যান, ঠিক তখনই ঘটে বিপত্তি। সবাইকে অবাক করে দিয়ে হঠাৎ তিনি সিনেমার মতো করেই লাফিয়ে পড়েন নিচে।

গতকাল সোমবার ভারতের জয়পুরের......

‘টাকা না থাকলে স্ত্রীকে বিক্রি করে দিন’

‘টাকা না থাকলে স্ত্রীকে বিক্রি করে দিন’

হ-বাংলা নিউজ:  কথা ছিল, ‘স্বচ্ছ ভারত অভিযান’-এর আওতায় জেলা প্রশাসক গ্রামবাসীদের বোঝাবেন, কেন বাড়িতে শৌচাগার নির্মাণ করা প্রয়োজন। কিন্তু সেই অনুষ্ঠানে যোগ দিয়ে ভারতের বিহারের ঔরঙ্গাবাদ জেলার প্রশাসকের করা মন্তব্যকে ঘিরে তোলপাড় শুরু হয়ে গেছে। 

জেলাশাসক কানওয়াল তনুজ এক গ্রামবাসীকে বলে বসেন, বাড়িতে শৌচাগার নির্মাণের টাকা না থাকলে স্ত্রীকে বাজারে বিক্রি করে দিন।

গত শনিবার তিনি গ্রামবাসীদের বোঝাতে গিয়েছিলেন, বাড়িতে শৌচাগার থাকলে নারীদের সম্মান রক্ষা......

ইন্দোনেশিয়ায় মাদক পাচারকারীদের গুলির নির্দেশ

ইন্দোনেশিয়ায় মাদক পাচারকারীদের গুলির নির্দেশ

হ-বাংলা নিউজ:  ইন্দোনেশিয়া ভয়াবহভাবে ছড়িয়ে পড়া মাদকের বিস্তার রোধে পাচারকারীদের গুলি করতে আইনপ্রয়োগকারীদের নির্দেশ দিয়েছেন দেশটির প্রেসিডেন্ট জোকো উইদাদো।

সম্প্রতি ইন্দোনেশিয়ার একটি রাজনৈতিক দলের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে দেয়া ভাষণে তিনি এ নির্দেশ দেন।

তিনি বলেন, 'দৃঢ় হোন, বিশেষভাবে বিদেশি মাদক পাচারকারীদের বিষয়ে, তাদের গুলি করুন, কারণ আমরা এখন  মাদক নিয়ে জরুরি অবস্থার মধ্যে আছি। '    

প্রসঙ্গত, মাদক সংক্রান্ত বিষয়ে ইন্দোনেশিয়ায় আইন-কানুন......

ইসরায়েলের নিন্দায় জাতিসংঘ মহাসচিব

ইসরায়েলের নিন্দায় জাতিসংঘ মহাসচিব

হ-বাংলা নিউজ:  পবিত্র আল-আকসা মসজিদে প্রবেশে ইসরায়েলের বিধিনিষেধকে কেন্দ্র করে বিক্ষোভের সময় তিন ফিলিস্তিনি হত্যায় ‘তীব্র নিন্দা’ জানিয়েছেন জাতিসংঘের মহাসচিব আন্তনিও গুতেরেস। তিনি এ ঘটনা তদন্তের আহ্বান জানিয়েছেন।

জেরুজালেমের আল-আকসা মসজিদ প্রাঙ্গণের প্রবেশপথে মেটাল ডিটেক্টর বসানোর প্রতিবাদে গত শুক্রবার সে এলাকায় গণবিক্ষোভের আয়োজন করে ফিলিস্তিনিরা। ইসরায়েলি নিরাপত্তা বাহিনী ওই বিক্ষোভ কঠোরভাবে দমন করার সময় একজনসহ একই দিনে মোট তিন ফিলিস্তিনি নিহত......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত