দেশের খবর

Displaying 1-20 of 1836 results.
মানববন্ধন  “অর্নামেন্টস অব এক্সেসিবিলিটি”

মানববন্ধন “অর্নামেন্টস অব এক্সেসিবিলিটি”

দেশের সার্বিক উন্নয়নে ডিজেবল তথা প্রতিবন্ধীদের কথা চিন্তায় রেখে যাতে করে তারা দেশের সর্বত্র চলাফেরা করতে পারে এবং আত্ম নির্ভরশীল হয়ে চলতে পারে দেশ ও নিজের কল্যাণে আত্ম-কর্মসংস্থানে এগিয়ে গিয়ে বিশ্ব জয় করতে পারে সেজন্য বিশেষভাবে দরকার হুইলচেয়ারে চলাফেরার সকল ব্যবস্থা। রাস্তা-ঘাট, মার্কেটস্, অফিস-আদালত, পার্কস ও স্কল-কলেজ সর্বত্র হুইল চেয়ারে চলার ব্যবস্থা করার দাবিতে ভার্চুয়াল কমিউনিটি – লোকাল গাইডস্ বাংলা’র মডারেটর কামাল হাসনাইনি'র উদ্যোগ ও আহবানে অর্নামেন্টস অব এক্সেসিবিলিটি নামে একটি মানববন্ধনের আয়োজন করা হয়েছে। গত শুক্রবার এ মানববন্ধনে দেশের বিভিন্ন......

ছাতকে মেয়র সহোদর শামীম সহ ৯৫ জনের বিরুদ্ধে পুলিশ এ্যাসল্ট মামলা |  মেয়রের ভাই সহ ২৮ জন কারাগারে

ছাতকে মেয়র সহোদর শামীম সহ ৯৫ জনের বিরুদ্ধে পুলিশ এ্যাসল্ট মামলা | মেয়রের ভাই সহ ২৮ জন কারাগারে

আবেগ রহমান, হ-বাংলা নিউজ : সুনামগঞ্জের শিল্পনগরী ছাতকে আওয়ামী লীগের দুই সহোদর গ্রæপের সংঘর্ষ চলাকালে পুলিশের ওপর হামলার ঘটনায় ৯৫ জনের বিরুদ্ধে পুলিশ এ্যাসল্ট মামলা দায়ের করা হয়েছে। 

মামলায় ছাতক পৌর মেয়র জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আবুল কালাম চৌধুরী ওরফে কালাম চৌধুরীর সহোদর জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরীকেও আসামী করা হয়েছে।,একই মামলায় আসামী করা হয়েছে বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন সাহেল ও পৌর কাউন্সিলর তাপস চৌধুরীকে। 

বুধবার থানার এসআই পলাশ সরকার......

 বান্দরবানে প্রশিক্ষণের সময় বিস্ফোরণে সেনাসদস্য নিহত

বান্দরবানে প্রশিক্ষণের সময় বিস্ফোরণে সেনাসদস্য নিহত

হ-বাংলা নিউজ : বান্দরবানে সেনাবাহিনীর ফায়ারিং রেঞ্জে পরিত্যক্ত একটি বোমার বিস্ফোরণে এক সেনাসদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১১ জন সেনাসদস্য। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়।

আইএসপিআরের বিজ্ঞপ্তিতে বলা হয়, বান্দরবান ফিল্ড ফায়ারিং রেঞ্জে প্রশিক্ষণ চলাকালে সকাল সাড়ে ১০টায় একটি পরিত্যক্ত অবিস্ফোরিত বোমার বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে বাংলাদেশ সেনাবাহিনীর একজন সৈনিক নিহত এবং ১১ জন সৈনিক আহত হন।

বিজ্ঞপ্তিতে......

ক্ষমতায় থেকেই জনগণের আস্থা অর্জন করতে পেরেছি: প্রধানমন্ত্রী

ক্ষমতায় থেকেই জনগণের আস্থা অর্জন করতে পেরেছি: প্রধানমন্ত্রী

হ-বাংলা নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘ক্ষমতায় থাকলে দেখা যায় দলের জনপ্রিয়তা হ্রাস পায়, কিন্তু আমরা ক্ষমতায় থেকেই জনগণের আস্থা ও বিশ্বাসটা অর্জন করতে পেরেছি।’ তিনি বলেন, জনগণের আস্থা ও বিশ্বাস অর্জন যেকোনো রাজনৈতিক দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

প্রধানমন্ত্রী আজ শুক্রবার বিকেলে গণভবনে তাঁর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দল এবং সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন। তিনি বলেন, তাঁর দল ক্ষমতায় থাকাকালীন মানুষের জন্য যে উন্নয়ন করেছে, তাদের ভাগ্য পরিবর্তনের জন্য যে কাজটা......

আরও ২ প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল, ২৫টির স্থগিত

আরও ২ প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল, ২৫টির স্থগিত

হ-বাংলা নিউজ : নিম্নমানের পণ্য উৎপাদনের সঙ্গে জড়িত আর ২৭টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)। এর মধ্যে ২টি প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল করা হয়েছে। লাইসেন্স স্থগিত করা হয়েছে ২৫টি প্রতিষ্ঠানের।

আজ বৃহস্পতিবার বিএসটিআইয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে গতকাল বুধবার ২৫টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছিল বিএসটিআই। এর মধ্যে ৭টির লাইসেন্স বাতিল করা হয়, স্থগিত করা হয় ১৮টির।

বিএসটিআইয়ের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ওই সব পণ্যের......

 জুলাই থেকে ই-পাসপোর্ট

জুলাই থেকে ই-পাসপোর্ট

হ-বাংলা নিউজ : আগামী জুলাই থেকে চালু করা হবে ই–পাসপোর্ট। আর এ বছরই পাসপোর্টের মেয়াদ ৫ বছর থেকে বাড়িয়ে ১০ বছর করা হবে। আজ বুধবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভায় পররাষ্ট্র মন্ত্রণালয় এই তথ্য জানিয়েছে।

বৈঠক শেষে কমিটির সভাপতি ফারুক খান সাংবাদিকদের এ কথা জানান।

বৈঠক সূত্র জানায়, বৈঠকে বিভিন্ন দেশে বাংলাদেশের দূতাবাসের সেবা নিয়ে প্রবাসী বাংলাদেশিদের বিভিন্ন অভিযোগ নিয়ে আলোচনা হয়। বৈঠকে বলা হয়, বিশেষ করে প্রবাসে বসে পাসপোর্ট পেতে ভোগান্তি......

‘আম্মা আমি গেইমও উঠছি, দোয়া কইর’

‘আম্মা আমি গেইমও উঠছি, দোয়া কইর’

হ-বাংলা নিউজ:  গত বুধবার সকালে একটি ভয়েস মেসেজ আসে ছবিরুন নেছার মুঠোফোনে। এটিই ছিল নাজিমের (২১) শেষ বার্তা। এতে এক কথায় নাজিম উদ্দিন বলছিলেন, ‘আম্মা আমি গেইমও উঠছি, আমার লাগি দোয়া কইরো।’ আর কোনো যোগাযোগ নেই। 

এরপর সোমবার ইতালি থেকে নাজিমের এক আত্মীয় দেশে ফোন করে জানান, তিউনিসিয়ায় সাগরে নৌকা ডুবে বেশ কয়েকজন বাংলাদেশি মারা গেছেন, ওই নৌকায় নাজিমও ছিলেন। এরপর থেকে মা ছবিরুন নেছার বিলাপ আর থামছে না।

নাজিম উদ্দিনের বাড়ি সুনামগঞ্জের ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের নুরুল্লা গ্রামে। বাবার নাম আজির উদ্দিন, মা......

খাদ্যে ভেজালের বিরুদ্ধে ‘যুদ্ধ’ ও ‘জরুরি অবস্থা’ চান হাইকোর্ট

খাদ্যে ভেজালের বিরুদ্ধে ‘যুদ্ধ’ ও ‘জরুরি অবস্থা’ চান হাইকোর্ট

হ-বাংলা নিউজ : ৫২টি খাদ্যপণ্য অবিলম্বে বাজার থেকে প্রত্যাহার করার নির্দেশ সংবলিত হাইকোর্টের গতকালের আদেশের পূর্ণাঙ্গ বিবরণ আজ প্রকাশিত হয়েছে। হাইকোর্ট তার বিস্তারিত পর্যবেক্ষণে ভেজাল খাদ্যের বিরুদ্ধে অবিলম্বে সরকার বিশেষ করে দেশের ক্ষমতাসীন দল এবং প্রধানমন্ত্রীকে ‘যুদ্ধ ঘোষণা’ করতে এবং প্রয়োজনে এই নির্দিষ্ট মহামারির বিরুদ্ধে ‘জরুরি অবস্থা’ জারি করার আহ্বান জানিয়েছেন।

বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি রাজিক আল জলিলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তাদের ছয় পৃষ্ঠার একটি......

৭২ শতাংশ চালক-সহকারী কখনো চোখের ডাক্তারের কাছে যাননি, ৫০ শতাংশই চোখের সমস্যায় ভুগছেন

৭২ শতাংশ চালক-সহকারী কখনো চোখের ডাক্তারের কাছে যাননি, ৫০ শতাংশই চোখের সমস্যায় ভুগছেন

হ-বাংলা নিউজ : ঢাকার বাসচালক ও তাঁদের সহকারীদের (হেলপার) ৫০ শতাংশই চোখের সমস্যায় ভুগছেন। ৯৪ শতাংশই মনে করেন, তাঁদের চোখের সমস্যা আছে। অথচ এই বাসচালক ও হেলপারদের ৭২ শতাংশই জীবনে একবারও চোখের ডাক্তারের কাছে যাননি। এঁদের মধ্যে ১২ শতাংশের চোখে ছানির কারণে অস্ত্রোপচার প্রয়োজন।

বনানীর বিআরটিএ সদর কার্যালয়ে আজ রোববার সকালে এক আলোচনা সভায় এসব তথ্য উঠে আসে। পঞ্চম বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ উদযাপনের অংশ হিসেবে ব্র্যাকের সড়ক নিরাপত্তা কর্মসূচি ও জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা......

 আদালতে স্বীকারোক্তি: বাসচালকসহ তিনজন শাহিনুরকে ধর্ষণ করেন, পরে হত্যা করা হয়

আদালতে স্বীকারোক্তি: বাসচালকসহ তিনজন শাহিনুরকে ধর্ষণ করেন, পরে হত্যা করা হয়

হ-বাংলা নিউজ : নার্স শাহিনুর আক্তারকে বাস থেকে ফেলে হত্যার আগে চালক নুরুজ্জামান, তাঁর সহকারী লালন মিয়াসহ তিনজন ধর্ষণ করেন। তখন রাত সাড়ে আটটা। এ ঘটনা ঘটানো হয় ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের বাজিতপুরের বিলপাড় গজারিয়া এলাকার একটি কলাবাগানে।

ধর্ষণ ও হত্যাকাণ্ডের দায় স্বীকার করে শনিবার রাতে আদালতে ১৬৪ ধারায় এমন স্বীকারোক্তি দিয়েছেন বাসটির চালক নুরুজ্জামান নুর।

স্বীকারোক্তি রেকর্ড করেন কিশোরগঞ্জ আদালতের অতিরিক্ত বিচারিক হাকিম আল মামুন। আট দিনের রিমান্ডের জিজ্ঞাসাবাদের চতুর্থ দিনে......

ইফতার করার জন্য বাস থামাতে বলায়...

ইফতার করার জন্য বাস থামাতে বলায়...

হ-বাংলা নিউজ : বাস চালককে বাসযাত্রী হারুন বলেছিলেন, ‘ভাই, আমি ইফতারি করব। বাসটি একটু থামান। আমি নামব।’

হারুনের কথায় মন গলেনি বাস চালকের। বাসটি চালতে থাকে। এর মধ্যেই চলন্ত গাড়ি থেকে চালকের সহকারী ধাক্কা দিয়ে হারুনকে নামিয়ে দিতে গেলে সড়কেই পড়ে যান হারুন। এরপর ওই বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান চব্বিশ বছর বয়সী যুবক হারুন।

বনানীতে গতকাল শনিবার সন্ধ্যায় এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। নিহত হারুন রং মিস্ত্রির সহকারী হিসেবে কাজ করেন।

বাস চাপা দিয়ে মেরে ফেলার......

লিজের বিমানে বছরে গচ্চা ১২০ কোটি টাকা

লিজের বিমানে বছরে গচ্চা ১২০ কোটি টাকা

হ-বাংলা নিউজ :  দুটি উড়োজাহাজ লিজের নামে হাতি পুষছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। শতভাগ সিন্ডিকেটের স্বার্থ দেখে চুক্তি করায় রাষ্ট্রীয় এ সংস্থাটি বছরে গচ্চা দিচ্ছে ১২০ কোটি টাকা। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কর্মকর্তাদের খামখেয়ালিপনায় এমন লোকসানের মুখে পড়তে হয়েছে। মিথ্যা তথ্য দিয়ে লিজ চুক্তি করার কারণে লাভের চেয়ে ক্ষতিই হচ্ছে বেশি। বিমান সূত্রে জানা গেছে, পাঁচ বছরের চুক্তিতে ইজিপ্ট এয়ার থেকে দুটি উড়োজাহাজ বোয়িং ৭৭৭-২০০ ইআর লিজ নেয় বিমান। এর একটি বিমানের......

নুসরাত হত্যা: ফেনীর এসপির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে

নুসরাত হত্যা: ফেনীর এসপির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে

হ-বাংলা নিউজ : নুসরাত জাহান হত্যার ঘটনা তদন্তে পুলিশ সদর দপ্তরের গঠিত তদন্ত কমিটির প্রতিবেদনের সুপারিশ অনুযায়ী ফেনীর পুলিশ সুপার (এসপি) জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। শাস্তিমূলক ব্যবস্থার অংশ হিসেবে এসপিকে একটি ইউনিটে সংযুক্ত করা হবে। তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের বিষয়টি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে প্রক্রিয়াধীন আছে।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা প্রথম আলোকে এ কথা জানিয়েছেন।

সোহেল রানা বলেন, ব্যবস্থা নিতে ফেনীর সোনাগাজী......

মালয়েশিয়ায় পাচারের জন্য ঢাকায় আনা ২৪ রোহিঙ্গা উদ্ধার

মালয়েশিয়ায় পাচারের জন্য ঢাকায় আনা ২৪ রোহিঙ্গা উদ্ধার

হ-বাংলা নিউজ : রাজধানী ঢাকার খিলক্ষেত এলাকা থেকে ২৪ জন রোহিঙ্গাকে উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। উদ্ধার হওয়া ২৪ জনের মধ্যে ২২ জনই কিশোরী। শুক্রবার রাতে তাঁদের উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতকে আজ শনিবার এক প্রতিবেদন দিয়ে বলছে, এসব রোহিঙ্গা নাগরিককে মালয়েশিয়ায় পাচার করার জন্য ঢাকায় আনে সংঘবদ্ধ মানবপাচারকারী চক্র। এই চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আছেন আরও কয়েকজন। 

ডিবি পুলিশ বলছে, এই মানব পাচারকারী চক্র এর......

ইফতার নিয়ে বাবার ছোড়া ছুরির আঘাতে প্রাণ গেল ছেলের

ইফতার নিয়ে বাবার ছোড়া ছুরির আঘাতে প্রাণ গেল ছেলের

হ-বাংলা নিউজ : কক্সবাজারের মহেশখালী উপজেলায় ইফতার নিয়ে বাবার ছোড়া ছুরির আঘাতে প্রাণ গেছে ছেলের। শুক্রবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে উপজেলার কুতুবজুমের ঘটিভাঙ্গার আশ্রয় প্রকল্পের ব্যারাকে এই ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই ছেলের নাম সিজান মনি (৫)। সে আশ্রয় প্রকল্পের ব্যারাকে বসবাসকারী দিনমজুর আনছারুল হকের ছোট ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই আশ্রয় প্রকল্পের দুই নম্বর ব্যারাকের ২২ নম্বর কক্ষে পরিবার নিয়ে বসবাস করেন আনছারুল হক। তিন ছেলে এক মেয়ে নিয়ে সেখানে বসবাস করেন তিনি। শুক্রবার......

ইয়াঙ্গুন থেকে দেশে ফিরলেন দুর্ঘটনাকবলিত বিমানের পাইলট-কেবিন ক্রুসহ আহত ১০ জন

ইয়াঙ্গুন থেকে দেশে ফিরলেন দুর্ঘটনাকবলিত বিমানের পাইলট-কেবিন ক্রুসহ আহত ১০ জন

হ-বাংলা নিউজ :  মিয়ানমারের ইয়াঙ্গুন আন্তর্জাতিক বিমানবন্দরে দুর্ঘটনায় পড়া বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ড্যাশ-৮ উড়োজাহাজটির আহত পাইলট, কেবিন ক্রুসহ ১০ আরোহী দেশে ফিরেছেন। শুক্রবার রাতে পৌনে ১১টার দিকে বিমানের একটি বিশেষ ফ্লাইটে করে তাঁদের দেশে ফিরিয়ে আনা হয়। এঁদের মধ্যে দুর্ঘটনাকবলিত বিমানের দুই পাইলট ও দুজন কেবিন ক্রু রয়েছেন।

আহত আরোহীদের দেশে ফিরিয়ে আনতে শুক্রবার বিকেল চারটার দিকে বিমানের একটি বিশেষ ফ্লাইটের ইয়াঙ্গুন রওনা হয়। মিয়ানমার পৌঁছানোর......

মাশরাফি ইচ্ছা করে ভিডিও ভাইরাল করেননি: স্বাস্থ্য প্রতিমন্ত্রী

মাশরাফি ইচ্ছা করে ভিডিও ভাইরাল করেননি: স্বাস্থ্য প্রতিমন্ত্রী

হ-বাংলা নিউজ :  স্বাস্থ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান বলেছেন, ‘মাশরাফি যে ডাক্তারের সঙ্গে ফোনে কথা বলেছেন, সেটার ভিডিও ভাইরাল করা উচিত হয়নি। আমি এর সঙ্গে একমত না। একজন চিকিৎসককে যদি পাওয়া না যায়, সেটা ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া ঠিক নয়। তবে ভিডিও ভাইরাল মাশরাফি ইচ্ছা করে করেননি।’

শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরের একটি কমিউনিটি সেন্টারে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রাম শাখার ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য......

রমনায় যুবককে পিটিয়ে হত্যা, দুলাভাই রিমান্ডে

রমনায় যুবককে পিটিয়ে হত্যা, দুলাভাই রিমান্ডে

হ-বাংলা নিউজ : রাজধানীর মালিবাগ এলাকায় এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তামীম হোসেন ফয়সাল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রমনা থানা-পুলিশ। নিহত ব্যক্তির নাম এস এম সালমান ইমাম। গ্রেপ্তার তামীম সম্পর্কে নিহত সালমানের দুলাভাই।

সালমানের হত্যা রহস্য খুঁজে বের করার জন্য তামীমকে রিমান্ডে নেওয়ার জন্য আদালতের কাছে আজ বৃহস্পতিবার আবেদন করে রমনা থানা-পুলিশ। তামীমকে তিন দিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দিয়েছেন আদালত।

সালমানের লাশ রাখা হয়েছে ঢাকা মেডিকেল......

 বিমানের ইঞ্জিন বন্ধ না করলে কেউ বাঁচতাম না

বিমানের ইঞ্জিন বন্ধ না করলে কেউ বাঁচতাম না

হ-বাংলা নিউজ : মিয়ানমারের ইয়াঙ্গুন বিমানবন্দরের রানওয়ে থেকে ছিটকে পড়া বাংলাদেশ বিমানের ফ্লাইটটিতে ছিলেন স্টার কম্পিউটার সিস্টেমস লিমিটেডের সিইও রেজওয়ানা খান। তাঁর নাকে বেশ কয়েকটি সেলাই লেগেছে। আহত হওয়ার পর থেকে সারা শরীরে ব্যথা। এখন অবশ্য কিছুটা ভালো। শুক্রবার দেশে ফিরতে পারবেন বলে আশা করছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে রেজওয়ানা খান বললেন গতকালের দুর্ঘটনার কথা। তিনি বুধবারের দুর্ঘটনার কথা জানালেন। তিনি বলেন, ‘সৃষ্টিকর্তা মহান। যখন বুঝলাম বেঁচে আছি, তখন মনে হলো দ্বিতীয় জন্ম পেলাম।......

খালেদার জামিনে ছাড় নয়, প্যারোল বিবেচনা করবে সরকার

খালেদার জামিনে ছাড় নয়, প্যারোল বিবেচনা করবে সরকার

হ-বাংলা নিউজ : বিএনপির চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়ার মুক্তি পাওয়া না–পাওয়া নিয়ে রাজনৈতিক অঙ্গনে চলছে আলোচনা। কোন প্রক্রিয়ায় তিনি মুক্তি পেতে পারেন, তা নিয়েও আসছে নানা মত। ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিএনপির নেতারা এ নিয়ে ভিন্ন ভিন্ন বক্তব্য দিচ্ছেন। তবে খালেদা জিয়ার মুক্তির বিষয়ে আওয়ামী লীগের একটি উচ্চপর্যায়ের সূত্র বলছে, জামিনে মুক্তি নিয়ে বেরিয়ে আসার মতো কোনো ধরনের সমঝোতা বিএনপির চেয়ারপারসন বা তাঁর দলের নেতাদের সঙ্গে সরকারের হয়নি। তবে খালেদা জিয়া কোনো কারণ দেখিয়ে প্যারোলে......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ