দেশের খবর

Displaying 1-20 of 630 results.
 ‘দাম বাড়লে মানুষের আগ্রহও বাড়ে’

‘দাম বাড়লে মানুষের আগ্রহও বাড়ে’

সূচকের উত্থানে লেনদেন শেষ হয়েছে আজ বৃহস্পতিবার দেশের দুই পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই)। আজ সপ্তাহের শেষ কার্যদিবসে সূচক বাড়লেও লেনদেনের পরিমাণ কিছুটা কমেছে ডিএসইতে।

ডিএসইতে আজ লেনদেন শেষে প্রধান সূচক ডিএসইএক্স বেড়েছে ৩৩ দশমিক ১৮ পয়েন্ট, অবস্থান করছে ৬৩২২ পয়েন্টে। মোট লেনদেন হয়েছে ৮৫৪ কোটি ৫৪ লাখ টাকা। হাতবদল হওয়া শেয়ার ও মিউচুয়াল ফান্ডগুলোর মধ্যে দর বেড়েছে ১৮৫টির, কমেছে ৯৬টির এবং অপরিবর্তিত আছে ৪১টির দর।

পুঁজিবাজার বিশ্লেষকেরা বলছেন, ‘সাধারণত দাম কমলে শেয়ার ক্রয়ের কথা বলা হয়। তবে আমাদের দেশের পুঁজিবাজারে দাম......

 প্রশ্ন ফাঁসের বিষয়ে শিক্ষামন্ত্রীর বিবৃতি দাবি সংসদে

প্রশ্ন ফাঁসের বিষয়ে শিক্ষামন্ত্রীর বিবৃতি দাবি সংসদে

পাবলিক পরীক্ষা প্রশ্নপত্র ফাঁসের বিষয়ে জাতীয় সংসদে শিক্ষামন্ত্রীর কাছে ৩০০ বিধিতে বিবৃতি দাবি করেছেন বিরোধী দল জাতীয় পার্টির সাংসদ জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

সর্বস্তরে প্রশ্নপত্র ফাঁসের মাধ্যমে শিক্ষাব্যবস্থা ও ভবিষ্যৎ প্রজন্মকে ধ্বংস করে দেওয়া হচ্ছে উল্লেখ করে জিয়াউদ্দিন আহমেদ প্রশ্ন ফাঁসের সঙ্গে সংশ্লিষ্ট শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ এবং শিক্ষা ব্যবস্থাপনায় অনিয়মের বিষয়ে এ বিবৃতি দাবি করেন।

বৃহস্পতিবার জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বের পর পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে জাতীয় পার্টির সাংসদ জিয়াউদ্দিন বাবলু বলেন, প্রাথমিক স্তর থেকে বিশ্ববিদ্যালয়......

 ৭ মার্চের ভাষণ নিয়ে অনুষ্ঠান উপস্থাপক সুবর্ণা মুস্তাফা

৭ মার্চের ভাষণ নিয়ে অনুষ্ঠান উপস্থাপক সুবর্ণা মুস্তাফা

এটা শুধু অনুষ্ঠান নয়, উদ্‌যাপনও। বিশ্ব ইতিহাসের অংশ হয়ে যাওয়ার আনন্দ ভাগাভাগি করতেই এ অনুষ্ঠান।’ বলছিলেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেসকোর ‘বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য’ হিসেবে অন্তর্ভুক্ত হওয়া উপলক্ষে বাংলাদেশ টেলিভিশন নির্মাণ করছে বিশেষ এ অনুষ্ঠান ‘আনে মুক্তি, আলো আনে’। এটি উপস্থাপনা করছেন সুবর্ণা মুস্তাফা। অনুষ্ঠানটির নামকরণ হয়েছে হেমাঙ্গ বিশ্বাসের গানের লাইন থেকে।

গতকাল অনুষ্ঠানটি নিয়ে কথা বলতে গিয়ে এ অভিনেত্রী বলেন, ‘আমি সচরাচর অনুষ্ঠান উপস্থাপনা করি না। তবে এ ধরনের অনুষ্ঠান উপস্থাপনা করা আমার......

অভিযোগ মিথ্যা, এতিমখানার টাকা আত্মসাৎ করিনি : খালেদা

অভিযোগ মিথ্যা, এতিমখানার টাকা আত্মসাৎ করিনি : খালেদা

প্রধানমন্ত্রীর ক্ষমতা ব্যবহার করে এতিমখানার টাকা আত্মসাৎ করিনি বলে দাবি করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

বৃহস্পতিবার বকশীবাজার আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত বিশেষ জজ আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থন করে দেওয়া বক্তব্যে তিনি একথা বলেন।

এরপর বিচারক জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার অভিযোগ পড়ে শুনানোর পর নিজেকে নির্দোষ দাবি করেন সাবেক এই প্রধানমন্ত্রী। বিচারকের এক প্রশ্নের জবাবে এই মামলায় তিনি কাগজপত্র দাখিল এবং বক্তব্য রাখবেন বলে জানান।

এর আগে, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার তার বিরুদ্ধে সকল অভিযোগ ভিত্তিহীন, মিথ্যা......

রোহিঙ্গাদের ফেরাতে সু চি-পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক

রোহিঙ্গাদের ফেরাতে সু চি-পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক

হ-বাংলা নিউজ: নির্যাতনের মুখে দেশ ছেড়ে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের ফেরত পাঠানোর বিষয়ে চূড়ান্ত আলোচনা করতে মিয়ানমারের স্টেট কাউন্সেলর অং সান সু চির সঙ্গে বৈঠক করেছেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।

স্থানীয় সময় বৃহস্পতিবার সকাল ১০টায় মিয়ানমারের রাজধানী নেইপিদোতে সু চির কার্যালয়ে ৪৫ মিনিটব্যাপী এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এ বৈঠকের পর ঢাকা ও নেইপিদোর মধ্যে ‘অ্যারেঞ্জমন্ট অন রিটার্ন অব ডিসপ্লেসড পারসন্স ফ্রম রাখাইন স্টেট’ বা ‘রাখাইন রাজ্যের উদ্বাস্তুদের ফিরিয়ে নেওয়ার আয়োজন’ শীর্ষক চুক্তি স্বাক্ষর......

‘রোহিঙ্গাদের দ্রুত ফিরিয়ে নিন’

‘রোহিঙ্গাদের দ্রুত ফিরিয়ে নিন’

হ-বাংলা নিউজ: রাখাইন রাজ্যে সেনা অভিযানের মুখে সেখান থেকে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা জনগোষ্ঠীকে দ্রুত ফিরিয়ে নিতে মিয়ানমারের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসঙ্গে দেশটিকে রাজি করতে তাদের সঙ্গে দ্বিপাক্ষিক আলোচনা চালিয়ে যাওয়ার কথাও বলেছেন তিনি।

আজ বৃহস্পতিবার সাভার সেনানিবাসে এক অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় এ কথা বলেন প্রধানমন্ত্রী। সেনানিবাসে কম্বাইনড মিলিটারি পুলিশ সেন্টার অ্যান্ড স্কুল উদ্বোধন করতে সেখানে যান তিনি।

রোহিঙ্গাদের বাংলাদেশের জন্য বোঝা আখ্যা দিয়ে প্রধানমন্ত্রী......

তারেক রহমানের বক্তব্য প্রমাণিত : ইন্ডিয়ান ন্যাশনাল মিউজিয়ামের সংরক্ষিত দলিলে জিয়া বাংলাদেশের প্রথম প্রেসিডেন্ট ও স্বাধীনতার ঘোষক

তারেক রহমানের বক্তব্য প্রমাণিত : ইন্ডিয়ান ন্যাশনাল মিউজিয়ামের সংরক্ষিত দলিলে জিয়া বাংলাদেশের প্রথম প্রেসিডেন্ট ও স্বাধীনতার ঘোষক

বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বক্তব্যের সমর্থনে ঐতিহাসিক দলিল প্রমান বেরিয়ে আসতে শুরু করেছে।ঐতিহাসিক তথ্য প্রমান উল্লেখ করে তারেক রহমান বলেছিলেন, জিয়াউর রহমান বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি। তার এই বক্তব্যের অপব্যাখ্যা দিয়ে শেখ হাসিনা এবং আওয়ামী অপশক্তি তারেক রহমানের বিরুদ্ধে সংঘবদ্ধ অপপ্রচারে মেতে উঠলেও ইতিহাস বদলে ফেলা যায়না এর প্রমান ইন্ডিয়ান ন্যাশনাল মিউজিয়ামে সংরক্ষিত তথ্য।২০১৭ সালের ২১ নভেম্বর তারিখে দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকায় কলকাতার সাংবাদিক অরিজিৎ দাস চৌধুরির একটি......

রাজধানীতে ক্যাসিনোর ফাঁদ

রাজধানীতে ক্যাসিনোর ফাঁদ

হ-বাংলা নিউজ: রাজধানী ঢাকার গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পশ্চিমা দেশগুলোর ধাঁচে ক্যাসিনো বা জুয়ার আখড়া বসিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে নেপালের একটি চক্র। ক্ষমতাসীন দলের প্রভাবশালী এক যুবলীগ নেতার ছত্রছায়ায় চলা এসব জুয়া থেকে প্রাপ্ত সব অর্থ দেশের বাইরে পাচার হয়ে যাচ্ছে। নেপালি জুয়াড়িদের এ চক্রটি আইনের হাত থেকে রক্ষা পেতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দুর্নীতিবাজ, লোভী কিছু কর্মকর্তাকেও অর্থের বিনিময়ে হাতের তালুতে বন্দি করে রেখেছে।

জুয়া খেলা ছাড়াও এসব ক্যাসিনো মদ-ইয়াবাসহ বিভিন্নরকম মাদক সেবনের আখড়ায়......

 মাদ্রাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

মাদ্রাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

রাজধানী গুলিস্তান আহাদ পুলিশ বক্স সংলগ্ন মদিনাতুল মাদ্রাসায় এক শিক্ষার্থীর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। ১২ বছর বয়সী শিক্ষার্থীর নাম মোহাম্মদ জিদান। পিতার নাম হাফিজউদ্দিন। ময়মনসিংহ জেলার গফরগাঁও জেলার ঢালুরশেরি গ্রামে তার বাড়ি।

আজ রবিবার ভোর রাতে হাফিজী বিভাগের প্রধান শিক্ষক মোহাম্মদ মইনুদ্দিন ফ্লোরে রক্ত দেখতে পান। পরে সবাইকে ডেকে তুলে বিষয়টি খোঁজ করতে গিয়ে টয়লেটের পাশে শ্বাসনালি কাটা অবস্থায় জিদানের দেহ পাওয়া যায়।পরে পল্টন থানা-পুলিশকে ফোন দেওয়া হয়।

এসআই রেজাউল, নুরানি বিভাগের শিক্ষক মোহাম্মদ রাফসান ও শিশু পার্ক কেন্দ্রীয় মসজিদের ইমাম মোহাম্মদ......

হঠাৎ দেখা কাদের-ফখরুল কী কথা হলো

হঠাৎ দেখা কাদের-ফখরুল কী কথা হলো

হ-বাংলা নিউজ :  নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে গতকাল দেখা হয় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তারা এ সময় কুশল বিনিময় করেন —ছবি : সংগৃহীত

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে হঠাৎই দুই মিনিটের দেখা-সাক্ষাৎ হলো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। গতকাল বিকালে তাদের হাস্যোজ্জ্বল পরিবেশে কথাও হয়।

দুজন হ্যান্ডসেকও......

পাকিস্তানি প্রেতাত্মারা যেন ইতিহাস বিকৃতির সুযোগ না পায়

পাকিস্তানি প্রেতাত্মারা যেন ইতিহাস বিকৃতির সুযোগ না পায়

হ-বাংলা নিউজ : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাঙালি জাতি স্বাধীন বাংলাদেশ লাভ করলেও পঁচাত্তরের ১৫ আগস্ট তাকে সপরিবারে নির্মমভাবে হত্যার পর ইতিহাস মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

তিনি বলেছেন, পাকিস্তানের তোষামোদকারী-চাটুকার-প্রেতাত্মারা আর যেন ইতিহাস বিকৃতির সুযোগ না পায়, সেজন্য সমগ্র বাংলাদেশের মানুষকে জাগ্রত হতে হবে। 

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী......

কারা মনোনয়ন পাচ্ছেন বিএনপিতে

কারা মনোনয়ন পাচ্ছেন বিএনপিতে

হ-বাংলা নিউজ: সোহরাওয়ার্দী উদ্যানের সর্বসাম্প্রতিক জনসভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির যাওয়ার আভাস দিয়েছেন দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার বক্তব্যের বড় অংশ জুড়েই ছিল একাদশ নির্বাচনসংক্রান্ত নানামুখী দিকনির্দেশনা।

পরিস্থিতি যত প্রতিকূল থাকুক না কেন, এ মুহূর্তে নির্বাচনে যাওয়ার কথাই ভাবছে বিএনপি। ২০১৪ সালের নির্বাচনে অংশ না নেওয়াকে এখন দলের বড় অংশই ‘ভুল’ মনে করছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অবশ্য স্পষ্ট করেই বলেছেন, দলীয় সরকার তথা শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবে না বিএনপি। একই......

বুড়িমারী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বুড়িমারী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

হ-বাংলা নিউজ: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)-এর গুলিতে ফরিদ উদ্দিন (২২) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আক্কাস আলী (২৪) নামে অপর এক বাংলাদেশি।

নিহতের লাশ টেনে হেঁচড়ে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। আতহ আক্কাস আলীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার ভোররাতে বুড়িমারী সীমান্তের ৮৪৩নং মেইন পিলারের কাজে এ ঘটনা ঘটে।

নিহত ফরিদ উদ্দিন উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা গ্রামের শামসুর হকের ছেলে।......

মায়ের কোল থেকে চাকার তলে

মায়ের কোল থেকে চাকার তলে

হ-বাংলা নিউজ:  বাবা আলফাজ উদ্দীন মোটরসাইকেল চালাচ্ছিলেন। পেছনে মা তামান্না খাতুনের কোলে ছিলেন ১৯ মাস বয়সী তামিম হোসেন। কুষ্টিয়া শহরের মজমপুর এলাকায় ট্রাফিক কার্যালয়ের সামনে পৌঁছার পর ঝাঁকুনিতে মায়ের কোল থেকে ছিটকে পড়ে যায় তামিম। এ সময় একটি কাভার্ড ভ্যানের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায় সে।চোখের সামনে একমাত্র ছেলের করুণ মৃত্যু দেখে অচেতন হয়ে পড়েন বাবা-মা। সন্তানের লাশের সঙ্গে বাবা-মাকেও নেওয়া হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। আজ সোমবার বেলা তিনটার দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

......

কে হচ্ছেন প্রধান বিচারপতি

কে হচ্ছেন প্রধান বিচারপতি

হ-বাংলা নিউজ:  দেশের ২১তম প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার পদত্যাগের পর কে হবেন নতুন প্রধান বিচারপতি তা নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি হিসেবে দায়িত্ব পালন করছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের জ্যেষ্ঠতম বিচারপতি মো. আব্দুল ওয়াহ্হাব মিঞা।

তাঁকেই প্রধান বিচারপতি হিসেবে নিয়োগ দেওয়া হবে নাকি অন্য কেউ দায়িত্ব পাবেন তা নির্ভর করছে রাষ্ট্রপতির ওপর।

আপিল বিভাগের সবচেয়ে জ্যেষ্ঠ বিচারপতিকে প্রধান বিচারপতি নিয়োগ করার প্রথা যেমন রয়েছে তেমনি তাঁকে ডিঙিয়ে অপেক্ষাকৃত কনিষ্ঠ বিচারপতিকে......

প্রধান বিচারপতির পদত্যাগে এখন কী হবে?

প্রধান বিচারপতির পদত্যাগে এখন কী হবে?

হ-বাংলা নিউজ:   প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আজ শনিবার রাষ্ট্রপতি আবদুল হামিদ বরাবর তাঁর পদত্যাগপত্র পাঠিয়েছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রধান বিচারপতির পদত্যাগে এখন কী হবে?

এ ব্যাপারে আইনমন্ত্রী আনিসুল হক প্রথম আলোকে বলেন, এস কে সিনহা পদত্যাগপত্র জমা দিয়েছেন, এমন তথ্য বঙ্গবভবন থেকে তাঁকে জানানো হয়নি। যদি তিনি পদত্যাগ করেই থাকেন, তাহলে রাষ্ট্রপতি পরবর্তী ব্যবস্থা নেবেন। তিনি বলেন, প্রধান বিচারপতির......

প্রধান বিচারপতির পদত্যাগপত্র বঙ্গভবনে

প্রধান বিচারপতির পদত্যাগপত্র বঙ্গভবনে

হ-বাংলা নিউজ: প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা পদত্যাগপত্র জমা দিয়েছেন। কানাডা যাওয়ার পথে সিঙ্গাপুরে বাংলাদেশের হাইকমিশনে গতকাল শুক্রবার তিনি রাষ্ট্রপতি বরাবর পদত্যাগপত্রটি জমা দিয়েছেন।  এটি বঙ্গভবনে এসে পৌঁছেছে বলে জানিয়েছেন রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন। 

প্রধান বিচারপতির ঘনিষ্ঠ সূত্র জানায়, ছুটিতে থাকা প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা গতকাল সিঙ্গাপুর থেকে কানাডা গেছেন। তিনি চিকিৎসার জন্য অস্ট্রেলিয়া থেকে গত সোমবার রাতে সিঙ্গাপুরে পৌঁছান। কানাডায় প্রধান বিচারপতির ছোট মেয়ে আশা......

রোহিঙ্গা সংকট সমাধানে পদক্ষেপ নেওয়ার আহ্বান সিপিএর

রোহিঙ্গা সংকট সমাধানে পদক্ষেপ নেওয়ার আহ্বান সিপিএর

হ-বাংলা নিউজ :  মিয়ানমারের রোহিঙ্গা সম্প্রদায়ের মানবিক সংকট সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়কে জরুরি পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছে কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশন (সিপিএ)। সিপিএর সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত এক বিবৃতিতে এ আহ্বান জানানো হয়েছে।

বিবৃতিতে রোহিঙ্গাদের ওপর জাতিগত নিধন দ্রুত ও নিঃশর্তভাবে বন্ধ করা এবং যেসব রোহিঙ্গা জোরপূর্বক বাস্তুচ্যুত হয়েছে, তাদের ফিরিয়ে নেওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে। সিপিএর......

প্রধান বিচারপতির বিদায় কবে

প্রধান বিচারপতির বিদায় কবে

হ-বাংলা নিউজ :  এক মাসের ছুটি নিয়ে বর্তমানে অস্ট্রেলিয়ায় অবস্থানরত বাংলাদেশের প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা (এস কে সিনহা) দেশে ফিরবেন কি? যদি ফিরেন, তবে কবে ফিরবেন—এই প্রশ্ন বিভিন্ন মহলে ঘুরে ফিরে উপস্থাপিত হচ্ছে। সর্বশেষ অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম প্রধান বিচারপতির ছুটি শেষে দায়িত্ব গ্রহণকে ‘সুদূরপরাহত’ বলে আবারও মন্তব্য করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ছুটি শেষে দায়িত্বে ফিরছেন না এস কে সিনহা।......

বাবাকে হত্যার দৃশ্য দেখে ফেলায় মেয়েকেও খুন

বাবাকে হত্যার দৃশ্য দেখে ফেলায় মেয়েকেও খুন

হ-বাংলা নিউজ :  প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে বাবা-মায়ের সঙ্গে বিছানায় ঘুমিয়ে পড়ে ৯ বছরের নুসরাত। মাঝরাতে বাবাকে আঘাতের শব্দে নুসরাত জেগে ওঠে। চোখের সামনে বাবা জামিলকে হত্যা করতে দেখে সে বলে ওঠে, ‘বাবাকে মারছ কেন?’ এরই মধ্যে বাবার রক্তাক্ত দেহ লুটিয়ে পড়ে। এ সময় নুসরাত কেঁদে ওঠায় মা আরজিনা ও তার কথিত প্রেমিক শাহিন মল্লিক তাকে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরকীয়ার জেরেই এই হত্যাকা- বলে নিশ্চিত করেছে পুলিশ।

রাজধানীর উত্তর বাড্ডার আলোচিত বাবা-মেয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার আরজিনা বেগম গতকাল আদালতে স্বীকারোক্তিমূলক......

সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ