দেশের খবর

Displaying 201-220 of 1760 results.
মাছ ধরতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

মাছ ধরতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

হ-বাংলা নিউজ : মাদারীপুরের রাজৈর উপজেলায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে উপজেলার ইশিবপুর ইউনিয়নের নগরগোয়ালদি এলাকায় এ ঘটনা ঘটে।

ওই ব্যক্তির নাম গফুর মাতুব্বর (৬০)। বাড়ি নগরগোয়ালদি এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পড়ছিল। এ সময় নগরগোয়ালদি এলাকায় স্থানীয় একটি পুকুরে গফুরসহ কয়েকজন মাছ ধরতে নামেন। পুকুরে বজ্রপাত হলে গফুর গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে......

ঢাকার পাশে ৮টি স্যাটেলাইট সিটি হচ্ছে: প্রধানমন্ত্রী

ঢাকার পাশে ৮টি স্যাটেলাইট সিটি হচ্ছে: প্রধানমন্ত্রী

হ-বাংলা নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনসংখ্যার চাপ কমাতে রাজধানী ঢাকার আশপাশে ৮টি স্যাটেলাইট সিটি নির্মাণের পরিকল্পনা নেওয়া হয়েছে। আজ বুধবার সংসদে তাঁর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে সরকারি দলের সদস্য বেনজীর আহমদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, জনসংখ্যার চাপ কমানোর জন্য ইতিপূর্বে রাজধানীর পার্শ্ববর্তী এলাকায় চারটি স্যাটেলাইট সিটি নির্মাণের লক্ষ্যে পিপিপি পদ্ধতিতে প্রকল্প গ্রহণের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। তিনি বলেন, প্রকল্পগুলো......

ষ্টুডেন্ট কাউন্সিল নির্বাচন - পরাজয়ের অপমান সইতে না পেরে ৫ম শ্রেণির স্কুল ছাত্রীর আত্বহত্যা

ষ্টুডেন্ট কাউন্সিল নির্বাচন - পরাজয়ের অপমান সইতে না পেরে ৫ম শ্রেণির স্কুল ছাত্রীর আত্বহত্যা

হ-বাংলা নিউজ : ষ্টুডেন্ট কাউন্সল নির্বাচন পরাজিত হওয়ায় সহপাঠিদের দেয়া অপমান সইতে না পেরে সুনামগঞ্জের তাহিরপুরে মেমোশা আক্তার প্রমি (১১) নামের ৫ম  শ্রেণিতে পড়–য়া এক মেধাবী স্কুল ছাত্রী আত্বহত্যা করেছে।,
সে উপজেলার বড়দল (উওর) ইউনিয়নের ব্রাম্মণগাঁও (নোয়াপাড়া) গ্রামের বাসিন্দা ও বাদাঘাট বাজারের বিশিষ্ট কয়লা এবং কাপড় ব্যবসায়ী মোশাহিদ শাহর একমাত্র মেয়ে ও  বাদাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম  শ্রেণিতে পড়–য়া এক মেধাবী ছাত্রী । তার রোল ৫।
মঙ্গলবার দ্বিতীয় দফা নামাজে জানাযা শেষে......

বিমানযাত্রীদের পরিচয়পত্র দেখাতে হবে

বিমানযাত্রীদের পরিচয়পত্র দেখাতে হবে

হ-বাংলা নিউজ : আকাশপথে অভ্যন্তরীণ রুটে ভ্রমণের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইনসের যাত্রীদের ছবিযুক্ত পরিচয়পত্র দেখাতে হবে। পরিচয়পত্র না দেখালে কোনো যাত্রীকে বিমানে ভ্রমণ করতে দেওয়া হবে না। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ গতকাল সোমবার এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারির পর বিমানের পক্ষ থেকে এ কথা জানানো হয়।

আজ মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিমান মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ জানান, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নির্দেশনা অনুসারে বিমানসহ সব এয়ারলাইনসের অভ্যন্তরীণ......

তিনিই বিশ্বের প্রবীণতম ব্যক্তি!

তিনিই বিশ্বের প্রবীণতম ব্যক্তি!

হ-বাংলা নিউজ : স্বামী শিবানন্দ। পাসপোর্ট অনুযায়ী তাঁর বয়স এখন ১২৩ বছর। জন্ম হবিগঞ্জের বাহুবল উপজেলার হরিপুর গ্রামে। তবে দীর্ঘদিন ধরে ভারতেই বসবাস করছেন তিনি। এই ব্যক্তি সম্প্রতি বাংলাদেশে তাঁর জন্মস্থান সিলেট সফরে এসেছেন। এরই অংশ হিসেবে সিলেটের বিভিন্ন মন্দিরসহ নানা স্থান ভ্রমণ করছেন।

নগরের জামতলা এলাকার শ্রীশ্রী প্রভু জগদ্বন্ধু সুন্দর ধামে আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে স্বামী শিবানন্দ স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। শ্রীচৈতন্য গবেষণা কেন্দ্রের উদ্যোগে আয়োজিত এ সভার......

ঘরে স্ত্রীর ঝুলন্ত লাশ রেখে স্বামীর বিদেশে পাড়ি

ঘরে স্ত্রীর ঝুলন্ত লাশ রেখে স্বামীর বিদেশে পাড়ি

ঘরের আড়ার সঙ্গে গৃহবধূর লাশ ঝুলছিল। এই অবস্থায় সটকে পড়েন স্বামী। গৃহবধূর স্বজনেরা তাঁকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ করছেন। স্বজনেরা থানায় মামলা করতে চাইলে পুলিশ জানায়, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর এই বিষয়ে সিদ্ধান্ত হবে। এরই ফাঁকে ওই গৃহবধূর স্বামী সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে পাড়ি জমিয়েছেন। মৌলভীবাজারের জুড়ী উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়নের পূর্ব বেলাগাঁও গ্রামে গতকাল সোমবার এ ঘটনা ঘটে।
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব বেলাগাঁও গ্রামের বাসিন্দা দুবাইপ্রবাসী সাইফুর রহমানের (২৮) সঙ্গে ২০১৩ সালের ১২ আগস্ট পাশের সাগরনাল ইউনিয়নের জাঙ্গালিয়া......

বিমান ছিনতাইয়ের আলামতটি খেলনা পিস্তল

বিমান ছিনতাইয়ের আলামতটি খেলনা পিস্তল

হ-বাংলা নিউজ : চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ বিমানের ময়ূরপঙ্খী উড়োজাহাজটি ছিনতাইচেষ্টার ঘটনায় একটি আলামত আজ মঙ্গলবার পুলিশের কাছে জমা দেওয়া হয়েছে। সেটি একটি খেলনা পিস্তল।

এ ঘটনায় করা মামলার এফআইআরে বলা হয়েছে, এই মামলার আলামত র‌্যাব-৭ ও প্যারা কমান্ডো ব্যাটালিয়নের কাছে আছে। সেই আলামত আজ বিকেলে চট্টগ্রামের বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে বলে পুলিশের দায়িত্বশীল একটি সূত্র জানায়। সূত্রটি জানিয়েছে, আলামতটি একটি খেলনা পিস্তল। আর বোমাসদৃশ বস্তু সংগ্রহ করতে একজন......

টনির ভাই নজিব ছিলেন স্পষ্টবাদী, নির্ভীক এবং দলীয় আদর্শের প্রতীক - গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী

টনির ভাই নজিব ছিলেন স্পষ্টবাদী, নির্ভীক এবং দলীয় আদর্শের প্রতীক - গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী

হ-বাংলা নিউজ : রক্ত মাংসের দেহ নশ্বর, কীর্তিটাই অবিনশ্বর। তাই জীবন গঠনে সকলের মধ্যে সহমর্মিতা, ভ্রাতৃত্ব ও আন্তরিকতার একটি নিবিড় বন্ধন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম।

রবিবার  সন্ধ্যায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে ডেপুটি অ্যাটর্নি জেনারেল নজিবুর রহমানের ২য় স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। অনুষ্ঠানটির আয়োজন করে দক্ষিণবঙ্গ আইনজীবী পরিষদ।

শ. ম. রেজাউল করিম বলেন, ‘‘হিংসা বিদ্বেষ পরিহার করে আমাদের মানব জীবন গঠন করা উচিত। কাউকে......

 বঙ্গোপসাগরের ৪৩০ প্রজাতির সামুদ্রিক প্রাণীর তথ্য সংগ্রহ: সংসদে মৎস্য প্রতিমন্ত্রী

বঙ্গোপসাগরের ৪৩০ প্রজাতির সামুদ্রিক প্রাণীর তথ্য সংগ্রহ: সংসদে মৎস্য প্রতিমন্ত্রী

হ-বাংলা নিউজ : বঙ্গোপসাগরে জরিপ চালিয়ে গত তিন বছরে ৪৩০ প্রজাতির সামুদ্রিক প্রাণীর জৈবতাত্ত্বিক তথ্য-উপাত্ত সংগ্রহ করেছে সরকার। এর মধ্যে ৩৬৪ প্রজাতির মাছ, ৩৩ প্রজাতির চিংড়ি, ২১ প্রজাতির কাঁকড়া এবং ১২ প্রজাতির সেফালোপোড ও স্কুইলা রয়েছে।

সোমবার জাতীয় সংসদে সাংসদ এম আবদুল লতিফের এক প্রশ্নের জবাবে এ তথ্য জানান মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু।

মন্ত্রী আরও জানান, গবেষণা ও জরিপ জাহাজ ‘এমভি মীন সন্ধানী’এর মাধ্যমে ২০১৬ সাল থেকে বঙ্গোপসাগরে সার্ভে ক্রুজ অব্যাহত আছে। ৩১ জানুয়ারি পর্যন্ত......

বিমান ছিনতাইচেষ্টা: সর্বদলীয় তদন্ত কমিটি গঠনের দাবি জাপা সাংসদের

বিমান ছিনতাইচেষ্টা: সর্বদলীয় তদন্ত কমিটি গঠনের দাবি জাপা সাংসদের

হ-বাংলা নিউজ : আন্তর্জাতিক বিমানবন্দরের চার স্তরের নিরাপত্তা ভেদ করে একজন যাত্রী কীভাবে অস্ত্র নিয়ে বিমানে উঠতে পেরেছেন, জাতীয় সংসদে সে প্রশ্ন তুলেছেন বিরোধী দল জাতীয় পার্টির সাংসদ রুস্তম আলী ফরাজী। তিনি বিমান ছিনতাইচেষ্টার ঘটনা তদন্তে সর্বদলীয় সংসদীয় কমিটি গঠন করার দাবি জানিয়েছেন।

আজ সোমবার জাতীয় সংসদে অনির্ধারিত আলোচনায় রুস্তম আলী ফরাজী এই দাবি জানান।

আর আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচিত বাংলাদেশ জাসদের কার্যকরী সদস্য মইন উদ্দীন খান বাদল বলেছেন, তিনি বিমানের ওই ফ্লাইটের যাত্রী ছিলেন না।......

শিশুকেন্দ্রে থাকা অবস্থায় কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা তদন্ত করার নির্দেশ

শিশুকেন্দ্রে থাকা অবস্থায় কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা তদন্ত করার নির্দেশ

হ-বাংলা নিউজ : অপহরণ মামলায় ভুক্তভোগী এক কিশোরী গত বছরের ১৬ এপ্রিল থেকে গাজীপুরের শিশু উন্নয়ন কেন্দ্রে (বালিকা) অবস্থান করছে। তবে কেন্দ্রে থাকা অবস্থায় ওই কিশোরী ২৭ সপ্তাহের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। ঢাকার আদালতকে প্রতিবেদন দিয়ে এ কথা জানিয়েছেন ওই শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক আবদুল্লাহ আল সামী।

আদালত সূত্র বলছে, শিশু উন্নয়ন কেন্দ্রে থাকা অবস্থায় কীভাবে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হলো, তা তদন্ত করে সমাজসেবা অধিদপ্তরকে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪।......

 সরকারে নেই তা-ও বলে গৃহপালিত বিরোধী দল: সংসদে মুজিবুল হক

সরকারে নেই তা-ও বলে গৃহপালিত বিরোধী দল: সংসদে মুজিবুল হক

হ-বাংলা নিউজ : জাতীয় পার্টির (জাপা) সাংসদ মুজিবুল হক বলেছেন, জাপা যখন আওয়ামী লীগের সঙ্গে থাকে তখন ভালো লাগে, আর যখন থাকে না, তখন হয়ে যায় স্বৈরশাসক। সোমবার সংসদে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর এক বক্তব্যের জেরে তিনি এই কথা বলেন।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী তাঁর বক্তব্যে এইচ এম এরশাদের শাসনামলকে স্বৈরশাসন হিসেবে উল্লেখ করেন। এর সমালোচনা করে মুজিবুল হক বলেন, তখন আওয়ামী লীগ বিরোধী দলে ছিল বলে স্বৈরশাসক বলা হচ্ছে। যখন সঙ্গে থাকে তখন ভালো লাগে, যখন থাকে না তখন স্বৈরশাসক হয়ে যায়।

এদিকে রাষ্ট্রপতির......

 ঝড়ের কবলে নৌবাহিনীর স্পিডবোট, ৭ জনই উদ্ধার

ঝড়ের কবলে নৌবাহিনীর স্পিডবোট, ৭ জনই উদ্ধার

হ-বাংলা নিউজ : বঙ্গোপসাগরের মোহনায় নৌবাহিনীর একটি স্পিডবোট ঝড়ের কবলে পড়ে উল্টে গেছে। আজ সোমবার সকালে চট্টগ্রাম থেকে নোয়াখালীর ভাসানচরে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। তবে জেলেদের তৎপরতায় বোটটিতে থাকা দুই কর্মকর্তাসহ সাত ব্যক্তি উদ্ধার হন।

আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) দুর্ঘটনার কারণ ও উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছে।

কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরী বলেন, আজ সকাল থেকে আকাশ মেঘলা ছিল। এর মধ্যে আটটার দিকে বজ্রসহ ঝোড়ো হাওয়া শুরু হয়। পরে শিলাবৃষ্টিও হয়। বেলা ১১টার দিকে সীতাকুণ্ডের......

আগামী ৭২ ঘণ্টা বৃষ্টির সম্ভাবনা

আগামী ৭২ ঘণ্টা বৃষ্টির সম্ভাবনা

হ-বাংলা নিউজ : রাজশাহী, রংপুর, খুলনা, বরিশাল, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে। পরবর্তী ৭২ ঘণ্টায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি অব্যাহত থাকতে পারে।

সোমবার আবহাওয়ার পূর্বাভাসে এসব কথা বলা হয়েছে।

সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আরও বলা হয়েছে, সারা দেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা (২-৪) ডিগ্রি সেলসিয়াস হ্রাস পেতে পারে। পশ্চিমা......

মেট্রোরেলের কাজ কবে শেষ, জানালেন কাদের

মেট্রোরেলের কাজ কবে শেষ, জানালেন কাদের

হ-বাংলা নিউজ : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ২০২০ সালের ডিসেম্বরের মধ্যে মেট্রোরেলের পুরো কাজ শেষ হবে। আর উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত ২০১৯ সালের ডিসেম্বরেই শেষ হবে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ সোমবার বিকেলে রাজধানীর ফার্মগেটের খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশনের সামনে এমআরটি লাইন ৬-এর প্যাকেজ ৫-এর উদ্বোধন করে এসব কথা বলেন। তিনি বলেন, রাজধানীর উত্তরা থেকে মতিঝিল পর্যন্ত দেশের প্রথম মেট্রোরেলের নির্মাণ প্রকল্পের স্টিল স্ক্রু পাইল ড্রাইভিংয়ের কাজ শুরু হয়েছে।

মেট্রোরেল নির্মাণ......

 ঢাকা মেডিকেলের গোসলখানায় নবজাতক

ঢাকা মেডিকেলের গোসলখানায় নবজাতক

হ-বাংলা নিউজ : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের গোসলখানা থেকে একটি নবজাতক উদ্ধার করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, সদ্য ভূমিষ্ঠ নবজাতকটিকে উদ্ধার করে দ্রুত নবজাতক ইউনিটে ভর্তি করা হয়েছে। নবজাতকটির মা, বাবা বা কোনো আত্মীয়ের কোনো খোঁজ পাওয়া যায়নি।

আজ রোববার সকাল সোয়া ছয়টার দিকে এক নারী গোসল করতে গিয়ে সেখানে ওই নবজাতককে দেখতে পান। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়। পরে নবজাতকটিকে উদ্ধার করে নবজাতক ইউনিটে নেওয়া হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি......

প্রতি মাসে একটি প্লাস্টিকের কারখানায় আগুন লাগে

প্রতি মাসে একটি প্লাস্টিকের কারখানায় আগুন লাগে

হ-বাংলা নিউজ : 

লালবাগ–চকবাজার এলাকায় প্রচুর প্লাস্টিকের কারখানা
প্লাস্টিকের কারখানায় প্রায়ই নানাভাবে আগুন লাগে
আবাসিক ভবনের নিচে কারখানা বা গুদাম ভাড়া
প্লাস্টিকের কারখানা সাংঘাতিক ঝুঁকি তৈরি করছে

রাজধানীর লালবাগ ফায়ার স্টেশন গত এক বছরে যতগুলো আগুন নিভিয়েছে, তার ৭৪ শতাংশই ছিল প্লাস্টিকের কারখানা, গুদাম ও দোকানের। এর মধ্যে প্লাস্টিকের কারখানা প্রায় ৪৮ শতাংশ। গড়ে প্রতি মাসেই একটি প্লাস্টিকের কারখানায় আগুন লাগে।

লালবাগ ফায়ার স্টেশনের তথ্য অনুযায়ী, ২০১৮ সালের জানুয়ারি থেকে চলতি বছরের জানুয়ারি......

 বিমানে অস্ত্র নিয়ে কীভাবে উঠল মাহাদি

বিমানে অস্ত্র নিয়ে কীভাবে উঠল মাহাদি

হ-বাংলা নিউজ : দুই দফা নিরাপত্তা তল্লাশি। এরপরই বিমানবন্দর থেকে উড়োজাহাজে ঢুকতে হয় যাত্রীকে। কিন্তু নিশ্ছিদ্র ও নিখুঁত নিরাপত্তার চোখ ফাঁকি দিয়ে এক ব্যক্তি আজ রোববার বিকেলে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বোয়িং ৭৩৭-৮০০ মডেলের উড়োজাহাজ ময়ূরপঙ্খীতে বসে পড়লেন। উড্ডয়নের পর অস্ত্র বের করে বিমানটি ছিনতাইয়েও চেষ্টা করেন ওই ব্যক্তি। কিন্তু কীভাবে বিমানবন্দর দিয়ে উড়োজাহাজে ঢুকে পড়লেন লোকটি? এমন প্রশ্ন করছেন যাত্রী, বিমানের ফ্লাইট পরিচালনা থেকে শুরু করে নিরাপত্তা বিশ্লেষকেরা।

তাঁদের মতে, যদি সত্যিকারের অস্ত্র......

 অস্ত্রধারী কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে শুনেছেন এম নাইম

অস্ত্রধারী কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে শুনেছেন এম নাইম

হ-বাংলা নিউজ : বাংলাদেশ সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম নাইম হাসান সাংবাদিকদের বলেছেন, বিমানের মধ্যে যাঁরা অস্ত্রধারীর (ছিনতাইয়ের চেষ্টাকারী) সঙ্গে কথা বলেছেন, তাঁরা বলেছেন ওই ব্যক্তিকে তাদের কিছুটা মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে।

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আজ রোববার বাংলাদেশ বিমানের ময়ূরপঙ্খী উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টার বিষয়ে রাতে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এম নাইম এ কথা বলেন। ছিনতাইকারী প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিলেন এ ব্যাপারে......

‘গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে আগুনের শুরু

‘গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে আগুনের শুরু

হ-বাংলা নিউজ : পুরান ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেছেন, ‘অগ্নিকাণ্ডের একটি ভিডিও ফুটেজ পাওয়া গেছে। সেখানে দেখা গেছে গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়।’ মেয়র বলেন, তিনি পুলিশের মাধ্যমে জানতে পেরেছেন, গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগেছে।

আজ শনিবার চকবাজারে ওয়াহেদ ম্যানশনের সামনে দাঁড়িয়ে তিনি এ কথা বলেন। মেয়র কথা বলার সময় পাশ থেকে কয়েকজন বলছিলেন, ‘আগে সিলিন্ডার বন্ধ করেন। সিলিন্ডার বন্ধ করেন।’

......

সর্বাধিক পঠিত