দেশের খবর

Displaying 221-240 of 1760 results.
চট্টগ্রামে কর্ণফুলী টানেল ও এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

চট্টগ্রামে কর্ণফুলী টানেল ও এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

হ-বাংলা নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল রোববার বেলা ১১টায় চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে মূল টানেলের নির্মাণকাজের উদ্বোধন করবেন। একই সঙ্গে তিনি উদ্বোধন করবেন এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণকাজ।

এই দুই প্রকল্পের উদ্বোধন শেষে চট্টগ্রাম নগরের পতেঙ্গা সমুদ্রসৈকতের পাশে আউটার রিং রোড এলাকায় সুধী সমাবেশে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী। প্রকল্প দুটির মোট নির্মাণ ব্যয় হচ্ছে ১৩ হাজার ১৩০ কোটি টাকা।

সড়ক ও সেতু বিভাগ কর্ণফুলীর মোহনায় (বঙ্গোপসাগর ও নদীর মিলনস্থল) ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান......

৮ লাখ রোহিঙ্গাকে ফেরত পাঠানোর চেষ্টা চলছে

৮ লাখ রোহিঙ্গাকে ফেরত পাঠানোর চেষ্টা চলছে

হ-বাংলা নিউজ : বাংলাদেশে আশ্রয় নেওয়া ৮ লাখ রোহিঙ্গাকে মিয়ানমারে ফেরত পাঠানোর চেষ্টা চলছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। তিনি বলেছেন, ১২ লাখ রোহিঙ্গার মধ্যে ৮ লাখ মিয়ানমারে ফেরত পাঠানোর চেষ্টা হচ্ছে।

আজ শনিবার নিজ শহর সিলেটের মিরাবাজারে মডেল হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি ছিলেন প্রধান অতিথি। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
পররাষ্ট্রমন্ত্রী অবশ্য বলেন, মিয়ানমার এখনো রাখাইন রাজ্যে রোহিঙ্গাদের ফেরত পাঠানোর অনুকূল পরিবেশ তৈরি......

‘খালি কেমিক্যাল কেমিক্যাল করতাছেন’

‘খালি কেমিক্যাল কেমিক্যাল করতাছেন’

হ-বাংলা নিউজ : চকবাজারের চুড়িহাট্টা মোড় এখন বেশ পরিষ্কার পরিচ্ছন্ন। যানজট নেই, রিকশার টুংটাং শব্দ নেই। ঠেলাগাড়ি, ভ্যানগাড়ির ব্যস্ত ছুটে চলা নেই। বিচ্ছিন্নভাবে কিছু মানুষ জড়ো হয়ে থাকা ছাড়া সেখানে নিত্যদিনের কোলাহলও নেই। এর আগে কখনো এ জায়গা এমন সুনসান ছিল কি না, কেউ মনে করতে পারেন না। মাত্র দুদিন আগে ভয়াল আগুন চুড়িহাট্টার চিরচেনা রূপ বদলে দিয়েছে।

গত বুধবার রাত ১০টার দিকে চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সরকারি হিসাবে ৬৭ জনের মৃত্যু নিশ্চিত করা হয়েছে। গত দুদিনে ধ্বংসস্তূপ সরিয়ে নেওয়া হয়েছে। রাস্তার ওপর......

‘ঘনবসতিপূর্ণ এলাকায় রাসায়নিক কারখানা করা অপরাধ’

‘ঘনবসতিপূর্ণ এলাকায় রাসায়নিক কারখানা করা অপরাধ’

হ-বাংলা নিউজ : পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনার জন্য অবৈধ কারখানার মালিকদের দায়ী করেছেন প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী।

আজ শনিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করে তৌফিক-ই-ইলাহী চৌধুরী এ কথা বলেন। তিনি বলেন, ‘যাঁরা এখানে অবৈধ ফ্যাক্টরি করেছেন, তাঁরাই সব থেকে বেশি দায়ী। ফ্যাক্টরি করে আন্ডারগ্রাউন্ডে কেমিক্যাল রেখেছেন। এখানে কোনো ফ্যাক্টরি করার আইন নেই।’

বুধবার রাতে চকবাজারের চুড়িহাট্টা গলির ওয়াহেদ ম্যানশন ও এর সামনের সড়কে আগুনে পুড়ে ৬৭ জন মানুষের......

গাছের ডাল ভেঙে প্রাণ গেল তরুণীর

গাছের ডাল ভেঙে প্রাণ গেল তরুণীর

হ-বাংলা নিউজ : ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার শিশু একাডেমি সংলগ্ন দোয়েল চত্বরের পাশে একটি গাছের ডাল ভেঙে পড়ে এক তরুণীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন সাতজন। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে সিএনজিচালিত অটোরিকশা ও প্যাডেলচালিত রিকশার ওপর ডাল ভেঙে পড়ে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে ওই তরুণী মারা যান।

মারা যাওয়া তরুণীর নাম মিতু ঘোষ (২৫)। তিনি ধন রঞ্জন ঘোষ (৩০) নামে এক তরুণের সঙ্গে রিকশায় যাচ্ছিলেন। তিনিও আহত হয়েছেন। দুজনের বিয়ের কথা পাকাপাকি ছিল।

আহত অপর ব্যক্তিরা হলেন খোরশেদ আলম (৫৫),......

ধুয়েমুছে সব সাফ করা হচ্ছে

ধুয়েমুছে সব সাফ করা হচ্ছে

হ-বাংলা নিউজ : ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় আগুনে পোড়া ভবনগুলো ভেঙেচুরে যাওয়া অবকাঠামো নিয়ে দাঁড়িয়ে আছে। সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মীরা রাস্তা ও আশপাশের এলাকা পরিষ্কারের কাজ করছেন।

সেখানে দাঁড়িয়ে থাকা স্থানীয় এক বাসিন্দা আবদুর রহমান বলছিলেন, সবকিছু পরিষ্কার করার কাজ দেখে মনে হচ্ছে যেন সেদিনের ভয়াবহতা আর শোক দ্রুত কাটিয়ে ওঠার চেষ্টা করা হচ্ছে। তিনি বলছিলেন, ক্ষতিগ্রস্ত ভবন হয়তো ভেঙে নতুন ভবন হবে, সামনের সড়ক আবার আগের মতো হবে কিন্তু এই ঘটনায় যাঁরা স্বজন হারিয়েছেন কিংবা যাঁরা আহত হয়েছেন, তাঁদের মনের মধ্যে যে ক্ষত......

র‍্যাবের সঙ্গে কথিত গোলাগুলিতে ‘রোহিঙ্গা ডাকাত’ নিহত

র‍্যাবের সঙ্গে কথিত গোলাগুলিতে ‘রোহিঙ্গা ডাকাত’ নিহত

হ-বাংলা নিউজ : কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে কথিত গোলাগুলিতে সন্দেহভাজন এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন।

আজ শুক্রবার ভোররাতে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকায় এই গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল,২টি ম্যাগাজিন ও ১৩টি গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি র‍্যাবের।

নিহত ব্যক্তির নাম নুরুল আলম (৩০)। তিনি টেকনাফের হ্নীলার নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থীশিবিরের এইচ ব্লকের মোহাম্মদ হোসেনের ছেলে। নুরুল মিয়ানমার মংডু থেকে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছিলেন।

র‍্যাবের ভাষ্য, নুরুল নয়াপাড়া রোহিঙ্গা......

আগুনে পুড়ল রাসুর স্বপ্ন

আগুনে পুড়ল রাসুর স্বপ্ন

হ-বাংলা নিউজ : আর মাত্র কিছুদিন। এর পরই চিকিৎসক হয়ে পরিবারের স্বপ্ন পূরণ করতে পারতেন পাবনার বেড়া উপজেলার ইমতিয়াজ আহমেদ রাসু। কিন্তু ঢাকার চকবাজারের আগুন সেই স্বপ্ন নিভিয়ে দিয়েছে। রাসুর পরিবারে এখন শুধুই মাতম।

উপজেলা সদর থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে নতুনভারেঙ্গা ইউনিয়নের সোনাপদ্মা গ্রামে রাসুর বাড়ি। বাবা নজরুল ইসলাম নতুনভারেঙ্গা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক। চিকিৎসক করার স্বপ্ন নিয়ে ঢাকার একটি প্রাইভেট ডেন্টাল কলেজে ছেলেকে ভর্তি করিয়েছিলেন তিনি। ওই কলেজে শেষ বর্ষে পড়তেন রাসু। পাশাপাশি চকবাজারের একটি ডেন্টাল......

কীভাবে আগুনের সূত্রপাত?

কীভাবে আগুনের সূত্রপাত?

হ-বাংলা নিউজ : চকবাজারের চুড়িহাট্টা মোড়ে অগ্নিকাণ্ডের ঠিক আগমুহূর্তে বিস্ফোরণের বিকট শব্দ শুনেছিলেন আশপাশের লোকজন। মুহূর্তেই রাস্তায় যানজটে আটকে থাকা যানবাহন এবং আশপাশের ভবনে ছড়িয়ে পড়ে লকলকে আগুন। প্রত্যক্ষদর্শীরা বলছেন, পুরো ঘটনাটি মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে ঘটেছে।

বুধবার রাতে ঘটে যাওয়া ভয়াবহ এই অগ্নিকাণ্ডের সূত্রপাত কী—সে বিষয়ে সুনির্দিষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। এ বিষয়ে তিন ধরনের বক্তব্য দিয়েছেন ঘটনার সময় আশপাশে থাকা লোকজন। তবে ফায়ার সার্ভিস বলছে, আগুনের সূত্রপাত কোথা থেকে, তা এখনই বলা সম্ভব নয়। এ জন্য তদন্ত......

নোয়াখালীতে ১৩ লাশ দাফন, কান্না থামছে না

নোয়াখালীতে ১৩ লাশ দাফন, কান্না থামছে না

হ-বাংলা নিউজ : ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত লোকজনের স্বজনদের কান্না থামছে না নোয়াখালীর সোনাইমুড়ী, বেগমগঞ্জ ও কোম্পানীগঞ্জ উপজেলায়। গত বৃহস্পতিবার রাতে এবং আজ শুক্রবার দুপুরে তাঁদের লাশ গ্রামের বাড়িতে পৌঁছালে স্বজনদের কান্নার রোল পড়ে যায়। তাঁদের বুক ফাটা আহাজারিতে আশপাশের পরিবেশ ভারী হয়ে ওঠে। এখন পর্যন্ত দাফন করা হয়েছে তিন উপজেলায় নিহত ১৪ জনের মধ্যে ১৩ জনের লাশ। বাকি একজনের লাশ এখনো শনাক্ত করা যায়নি বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

অগ্নিকাণ্ডে নিহত ১৩ জন হলেন : সোনাইমুড়ীর নাটেশ্বর......

ওয়াহেদ ম্যানশনের বেসমেন্টে দাহ্য রাসায়নিকের বড় মজুত

ওয়াহেদ ম্যানশনের বেসমেন্টে দাহ্য রাসায়নিকের বড় মজুত

হ-বাংলা নিউজ : রাজধানীর চকবাজারের হাজী ওয়াহেদ ম্যানশন নামের যে ভবনটিতে আগুনের সূত্রপাত বলে দাবি করা হচ্ছে, সেই ভবনটির নিচতলায় বেআইনিভাবে মজুত করে রাখা শত শত দাহ্য রাসায়নিকের কনটেইনার এবং প্যাকেট খুঁজে পেয়েছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের অনলাইনে প্রকাশিত এক সংবাদে এ কথা বলা হয়েছে।

ফায়ার সার্ভিসের লালবাগ স্টেশনের কর্মকর্তা রতন কুমার দেবনাথ আজ (২২ ফেব্রুয়ারি) বিকেলে জানান, অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে গিয়ে আজ সকালে ফায়ার সার্ভিসের একটি দল ভবনটির নিচতলার গেটের তালা ভেঙে সেখানে রাসায়নিক......

ইংরেজিতে লেখা সাইনবোর্ড, নামফলকের ছড়াছড়ি

ইংরেজিতে লেখা সাইনবোর্ড, নামফলকের ছড়াছড়ি

হ-বাংলা নিউজ : সব সাইনবোর্ড ও নামফলক বাংলায় লিখতে হবে। আদালতের এই আদেশটি পাঁচ বছরের পুরোনো। কিন্তু রাজধানীর যেকোনো সড়কে গেলে বাণিজ্যিক প্রতিষ্ঠান-গুলোর সাইনবোর্ডে ইংরেজির দৌরাত্ম্য চোখে পড়ে। বিশ্ববিদ্যালয়, বিপণিবিতান, রেস্তোরাঁ, হাসপাতাল বা অন্য যেকোনো প্রতিষ্ঠানই হোক, নামই ইংরেজিতে (রোমান হরফ) রাখার প্রবণতা বেশি। ঢাকার দুই সিটি করপোরেশন ব্যবসাপ্রতিষ্ঠানগুলোর সাইনবোর্ড বাংলায় প্রতিস্থাপনের নির্দেশ দিলেও তা পুরোপুরি কার্যকর হয়নি।

রাজধানীর বিভিন্ন এলাকায় ইংরেজিতে লেখা সাইনবোর্ড, বিলবোর্ড,......

জরুরি বিভাগ থেকে ভিড় এখন মর্গের সামনে

জরুরি বিভাগ থেকে ভিড় এখন মর্গের সামনে

হ-বাংলা নিউজ : রাজধানীর চকবাজার এলাকার চুড়িহাট্টায় গতকাল বুধবার রাতে আগুন লাগার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান মো. হোসেন। কারণ, তাঁর ছেলে রোহান আগুন লাগার সময় চুড়িহাট্টাতেই ছিল। এদিক-সেদিক খুঁজে ছেলের সন্ধান না পেয়ে বাবা ঢাকা মেডিকেলে যান। আজ বৃহস্পতিবার দুপুর গড়িয়ে গেলেও ছেলের খোঁজ পাননি বাবা। ছেলে বেঁচে আছে কি নেই—সে খবর মিলছে না।

শুধু রোহান নয়, ঘটনার সময় সেখানে থাকা অনেকেরও হদিস নেই। নিখোঁজ ব্যক্তিদের খোঁজে স্বজনেরা ভিড় করছেন হাসপাতালে। ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের সামনে থেকে ভিড় এখন মর্গের সামনে। বেলা......

প্যাকেট খুলে মিলল তরুণীর লাশ

প্যাকেট খুলে মিলল তরুণীর লাশ

হ-বাংলা নিউজ : ওপরে নাইলন রশি, স্কচটেপ ও বিছানার নতুন চাদর দিয়ে মোড়ানো একটি বাক্স পড়েছিল এজহার মিয়া সেতুর গোড়ায় সড়কের পাশে। বাক্সটি দেখতে পেয়ে সকাল থেকেই স্থানীয় লোকজনের মধ্যে নানা কৌতূহল। সবার ধারণা ছিল কোনো প্রবাসীর চালানের প্যাকেট হবে এটি। যাওয়ার সময় হয়তো গাড়ি থেকে অজান্তে ছিটকে পড়েছে। তবে প্যাকেটটি খুলতে কেউ সাহস করেনি। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে প্যাকেট খুলতেই সবাই চমকে ওঠে। দেখা গেল এর ভেতরে চটের বস্তাবন্দী এক তরুণীর বিবস্ত্র লাশ।

আজ বৃহস্পতিবার বেলা একটায় চট্টগ্রামের রাউজানের......

‘অন্তত ৩০ জনের লাশ স্বজনেরা শনাক্ত করতে পারবেন’

‘অন্তত ৩০ জনের লাশ স্বজনেরা শনাক্ত করতে পারবেন’

হ-বাংলা নিউজ : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়কারী সামন্ত লাল সেন বলেন, লাশগুলো এমনভাবে পুড়ে গেছে যে কঙ্কালের মতো হয়েছে। সে ক্ষেত্রে লাশগুলোর ডিএনএ পরীক্ষা করাতে হবে। আজ বৃহস্পতিবার দুপুরে প্রথম আলোকে এ কথা বলেন তিনি।

সামন্ত লাল সেন আরও বলেন, পুড়ে যাওয়া লাশের চেহারাও চেনা যায় না। কেমিক্যালের মতো দাহ্য পদার্থে পুড়ে গেলে বিষয়টি আরও কঠিন হয়ে যায়।

ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ সাংবাদিকদের বলেন, অন্তত ৩০ জনের লাশ তাঁদের স্বজনেরা শনাক্ত করতে......

ছবি হাতে রোহানের খোঁজে স্বজনেরা

ছবি হাতে রোহানের খোঁজে স্বজনেরা

হ-বাংলা নিউজ : নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএর ছাত্র তানজিল হাসান রোহান বন্ধুদের সঙ্গে গত রাতে খেতে গিয়েছিলেন চকবাজার এলাকায়। এরপর থেকেই তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। গতকাল রাত ১০টা ১০ মিনিটে নন্দকুমার দত্ত সড়কের চুড়িহাট্টা মসজিদ গলির ওয়াহেদ ম্যানসনে আগুন লাগে। এরপর সেই আগুন পাশের কয়েকটি ভবনেও ছড়িয়ে পড়ে।

রাতে স্থানীয় বাসিন্দাদের কয়েকজন জানান, ওয়াহেদ ম্যানসন পাশে বেশ কিছু রেস্তোরাঁ রয়েছে। যেগুলোর প্রতিটিতে চার থেকে পাঁচটি করে গ্যাসের সিলিন্ডার রয়েছে। আগুন ছড়িয়ে যাওয়ার কারণে গ্যাস সিলিন্ডারগুলো......

এ যেন মৃত্যুপুরী!

এ যেন মৃত্যুপুরী!

হ-বাংলা নিউজ : চকবাজারের চুড়িহাট্টার মসজিদ গলিতে পাশাপাশি দুটি খাবার হোটেল। হোটেলের পাশে ওষুধের দোকান। এর সামনে রাসায়নিক দ্রব্যের গোডাউন। দোকানের সংখ্যা আনুমানিক ২৫টি। এর পাশে ডেকোরেটরের দোকান। বুধবার, রাত ১০টা ৩০ মিনিট। হঠাৎ বিকট আওয়াজ, মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে পাঁচটি ভবনে। এরপর আগুনে পুড়ে অঙ্গার রাস্তায় থাকা মোটরসাইকেল, পিকআপ, রিকশা, ভ্যান, ঠেলাগাড়ি। রাত ৩টার পর ধ্বংসস্তূপ থেকে লাশ উদ্ধার শুরু। লাশ মেলে রাস্তায়, দোকানে দোকানে। ধ্বংসস্তূপের সব জায়গায় বডি স্প্রের কৌটা আর রাসায়নিক উপাদান।

একুশের প্রথম প্রহরে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

একুশের প্রথম প্রহরে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

হ-বাংলা নিউজ : একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে প্রথমে রাষ্ট্রপতি আবদুল হামিদ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপরই পুষ্পস্তবক অর্পণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারী/ আমি কি ভুলিতে পারি’ গানের সুর বাজতে থাকে। পুষ্পস্তবক অর্পণের পর রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী......

 থলেতে মোড়ানো নবজাতক

থলেতে মোড়ানো নবজাতক

হ-বাংলা নিউজ : রাস্তার পাশে নবজাতকের কান্না শুনে ঘুম ভেঙে যায় মিজানুর রহমান দম্পতির। ঘরের বাইরে বেরিয়ে খুঁজতে থাকেন কান্নার উৎস। শেষে কাপড়ের থলেতে মোড়ানো এক নবজাতক কন্যাকে পান তাঁরা। এ সময় হই-চই করে আশপাশের লোকজনকে ডাকেন। অনেকে ছুটে গিয়ে নবজাতককে দেখেন। লোকজন চলে গেলেও নবজাতককে ফেলে যেতে পারেননি তাঁরা। উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। পরে ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানানো হলে প্রশাসনের পক্ষে নবজাতককে উদ্ধার করা হয়। ঘটনাটি রাজশাহীর বাগমারা উপজেলার নাগপাড়া এলাকার।
......

ঢাকায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্দেহভাজন মাদক ব্যবসায়ী নিহত

ঢাকায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্দেহভাজন মাদক ব্যবসায়ী নিহত

হ-বাংলা নিউজ : রাজধানীর টেকনিক্যাল মোড় এলাকায় র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‍্যাবের দাবি, নিহত ব্যক্তি শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন।

আজ বুধবার ভোরে কথিত এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে গুলিসহ বিদেশি রিভলবার ও ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে বলে জানায় র‍্যাব।
নিহত ব্যক্তির নাম মেহেদি (৩২)। তাঁর বিরুদ্ধে ১৭টি মামলা রয়েছে বলে জানায় র‍্যাব।
র‍্যাবের গণমাধ্যম শাখা জানায়, অভিযানকালে র‍্যাব-২-এর সঙ্গে মাদক ব্যবসায়ীদের গুলিবিনিময় হয়। এতে শীর্ষ মাদক ব্যবসায়ী মেহেদি নিহত হন। এ ঘটনায়......

সর্বাধিক পঠিত