দেশের খবর

Displaying 21-40 of 1536 results.
সাংসদের ভিডিও ভাইরাল

সাংসদের ভিডিও ভাইরাল

হ-বাংলা নিউজ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে গালাগাল করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। চট্টগ্রামের বাঁশখালী আসনের আওয়ামী লীগের সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী এই গালাগাল করেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এই ভিডিও কবে এবং কোথায় ধারণ করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। ভিডিওতে দেখা যাচ্ছে, সাংসদ মোস্তাফিজুর একটি গাড়ির সামনের আসনে রয়েছেন। ভিডিওতে সাংসদের মাথা ও পিঠ দেখা গেছে। ভিডিওতে দেখা যায়, সাংসদ মোস্তাফিজুর কিছু আপত্তিকর শব্দ ব্যবহার করে কথা বলছেন।

......

বরিশালে ডাস্টবিনে ২২টি মানব ভ্রূণ

বরিশালে ডাস্টবিনে ২২টি মানব ভ্রূণ

হ-বাংলা নিউজ : বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পেছনের ডাস্টবিন থেকে অন্তত ২২টি মানব ভ্রূণ (ফিটাস) উদ্ধার করা হয়েছে। সোমবার রাত পৌনে ৯টার দিকে পরিচ্ছন্নতাকর্মীরা ওই স্থান থেকে ভ্রূণগুলো উদ্ধার করে।

চিকিৎসা বিজ্ঞানের ভাষায়, জরায়ুতে ভ্রূণ (ফিটাস) ৩৮ সপ্তাহ অবস্থান করে। এ সময়কালকে গর্ভধারণ কাল বলা হয়।
শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল মোদাচ্ছের আলী কবির জানান, রাতে পরিচ্ছন্নতাকর্মীরা হাসপাতালের পশ্চিম পাশে প্রধান পানির ট্যাংকের পাশে থাকা ডাস্টবিনের ময়লা অপসারণ করতে আসেন। এ সময় তাঁরা......

দ্বিতীয় পর্বের ইজতেমা বাড়ল এক দিন

দ্বিতীয় পর্বের ইজতেমা বাড়ল এক দিন

হ-বাংলা নিউজ : গাজীপুরের টঙ্গীর তুরাগতীরে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমার সময় এক দিন বেড়েছে। ফলে দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে আগামী মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১০টায়, যা আগে সোমবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার মধ্যে হওয়ার কথা ছিল। বৈরী আবহাওয়ার কারণে এই পর্বের ইজতেমার সময় এক দিন বাড়ানো হয়েছে বলে রোববার সন্ধ্যায় গাজীপুর জেলা প্রশাসন নিশ্চিত করেছে।

গাজীপুরের জেলা প্রশাসক দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবির সাংবাদিকদের বলেন, বৈরী আবহাওয়ার কারণে মাওলানা সাদ কান্ধলভী পক্ষের স্থানীয় মুরুব্বিরা সরকারের কাছে এক দিন সময়......

অগ্রণী ব্যাংক সিবিএ: দুদকের ভয়ে পাজেরো গাড়ি ফেরত!

অগ্রণী ব্যাংক সিবিএ: দুদকের ভয়ে পাজেরো গাড়ি ফেরত!

হ-বাংলা নিউজ : বছরের পর বছর দুটি পাজেরো জিপ ব্যবহার করেছেন কর্মচারী সংসদের (সিবিএ) সভাপতি ও সাধারণ সম্পাদক। একটি গাড়ির পেছনে প্রতি মাসে লাখ টাকার জ্বালানি খরচ ব্যাংকের। আবার গাড়ি মেরামতের নামেও ব্যাংকের ব্যাপক খরচ। ২০১৮ সালে একটি গাড়ি মেরামতের খরচই হয়েছে ৮ লাখ টাকা। এভাবে বছরের পর বছর গাড়ি ব্যবহার করেছেন তাঁরা, আর এর যাবতীয় খরচ জোগান দিয়ে গেছে ব্যাংক।

এ ঘটনা রাষ্ট্রমালিকানাধীন অগ্রণী ব্যাংকের। পাঁচ বছরেরও বেশি সময় ধরে গাড়ি দুটি ব্যবহার করছেন ব্যাংকটির সিবিএ সভাপতি খোন্দকার নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন।......

গতবারের প্রশিক্ষণ ব্যয় এক কোটি, এবার লাগছে দেড় শ কোটি

গতবারের প্রশিক্ষণ ব্যয় এক কোটি, এবার লাগছে দেড় শ কোটি

হ-বাংলা নিউজ : নির্বাচন প্রক্রিয়াকে সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে নির্বাচন কমিশন (ইসি) প্রশিক্ষণের ওপর বিশেষ গুরুত্ব দিচ্ছে। এই বিশেষ গুরুত্বের কারণে সংসদ ও উপজেলা নির্বাচনের প্রশিক্ষণ ব্যয়ের বরাদ্দ ১৫০ কোটি ছাড়িয়ে গেছে, যার অর্ধেকের মতো ইতিমধ্যে খরচ হয়ে গেছে।

ইসি সচিবালয় সূত্র জানায়, ২০১৪ সালে জাতীয় সংসদ ও উপজেলা নির্বাচনের প্রশিক্ষণ খাতের পেছনে ইসির ব্যয় হয়েছিল এক কোটি টাকার নিচে। মাত্র পাঁচ বছরের ব্যবধানে এই ব্যয় বেড়ে দাঁড়িয়েছে ১৫০ গুণের বেশি। যদিও তাতে নির্বাচনের গুণগত মান নিয়ে প্রশ্ন থেকেই গেছে। জাতীয় ঐক্যফ্রন্ট তথা......

পরমাণু কৌশল থেকে ৪৫ লাখ টন ফসল

পরমাণু কৌশল থেকে ৪৫ লাখ টন ফসল

হ-বাংলা নিউজ :

• বিনা উদ্ভাবিত ধানের জাত ২০ দেশে চাষ হচ্ছে
• বন্যা, লবণাক্ত ও খরাসহিষ্ণু ধানের জাত উদ্ভাবন করছেন সংস্থাটির বিজ্ঞানীরা

পরমাণু কৌশল কাজে লাগিয়ে বাংলাদেশ এ পর্যন্ত ৬০টি ফসলের জাত উদ্ভাবন করেছে। বাংলাদেশে উৎপাদিত ফসলের ৮ শতাংশ এখন এসব জাত থেকেই আসছে। আর পরিমাণের দিক থেকে তা প্রায় ৪৫ লাখ টন।

বিভিন্ন জাতের এই ফসল গ্রামের মানুষের জীবনযাত্রার উন্নয়ন ও দারিদ্র্য বিমোচনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। একই সঙ্গে লবণাক্ততা, বন্যা ও খরার মতো জলবায়ু পরিবর্তনের মতো বিপদকে সাফল্যের......

কিশোরী ধর্ষণ মামলায় তরুণ কারাগারে

কিশোরী ধর্ষণ মামলায় তরুণ কারাগারে

হ-বাংলা নিউজ : বরিশালের গৌরনদী উপজেলায় কিশোরী ধর্ষণ মামলায় এক তরুণকে কারাগারে পাঠানো হয়েছে। গত বুধবার দিবাগত রাতে মামলার পর আজ বৃহস্পতিবার বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাঁকে কারাগারের পাঠান।

বেলাল হোসেন সরদার (২০)। ‘ভুক্তভোগী’ কিশোরী স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। অভিযুক্তের ভাষ্য, তিনি ধর্ষণ করেননি। বিয়ে দিতে রাজি না হওয়ায় আটকে রেখে ছিলেন।

ভুক্তভোগী কিশোরী ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, বাবা-মা ঢাকায় কাজ করার কারণে ওই কিশোরী নানার বাড়িতে থেকে পড়াশোনা করছে। স্কুলে......

 নলকূপের পাইপে বেরোচ্ছে গ্যাস!

নলকূপের পাইপে বেরোচ্ছে গ্যাস!

হ-বাংলা নিউজ : বরিশালের উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের সাতলা গ্রামে নলকূপের পাইপ দিয়ে গ্যাস বেরোনোর খবর পাওয়া গেছে। এলাকাবাসীর ধারণা, সেখানে গ্যাস থাকায় পাইপের মুখ দিয়ে গ্যাস বের হচ্ছে। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে বিপুলসংখ্যক মানুষ ভিড় জমিয়েছে।

গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।
সাতলা গ্রামের মো. সিরাজ হাওলাদার জানান, গত বুধবার তাঁর বাড়িতে একটি গভীর নলকূপ বসানোর জন্য মিস্ত্রি কাজ শুরু করেন। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ৪৪০ ফুট গভীরে পাইপ ঢোকানো হয়। এ সময় পাইপের মুখ দিয়ে বাতাসের বুদ্‌বুদ বের হয় এবং একপর্যায়ে পাইপ ওপরে উঠে আসে। বিষয়টি......

সিদ্ধিরগঞ্জে একই পরিবারের ৫ জন সদস্য ৬ দিন ধরে ‘নিখোঁজ’ আছেন

সিদ্ধিরগঞ্জে একই পরিবারের ৫ জন সদস্য ৬ দিন ধরে ‘নিখোঁজ’ আছেন

হ-বাংলা নিউজ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মা, দুই মেয়েসহ একই পরিবারের পাঁচজন ছয় দিন ধরে নিখোঁজ। পুলিশ ও বাড়ির কর্তার ধারণা, পারিবারিক মান-অভিমান থেকে তাঁরা গা ঢাকা দিয়েছেন।

নিখোঁজ ব্যক্তিরা হলেন সিদ্ধিরগঞ্জের পূর্ব নিমাইকাশারী মাদানীনগর নুরবাগ এলাকার জামাল সরদারের স্ত্রী নিপা বেগম (৩০), মেয়ে আশামনি (১১) ও প্রিয়া মনি (৪), তাঁর ভায়রার মেয়ে সুমাইয়া (১৪) ও শ্যালকের ছেলে আজিম (৭)। এই ঘটনায় গত বুধবার জামাল সরদার সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। গত রোববার থেকে নিখোঁজ এই ছয়জনকে আজ শনিবার সন্ধ্যা পর্যন্ত পাওয়া যায়নি।
......

আমবয়ানের মধ্য দিয়ে বিশ্ব ইজতেমা শুরু

আমবয়ানের মধ্য দিয়ে বিশ্ব ইজতেমা শুরু

টঙ্গীর তুরাগতীরে আজ শুক্রবার ফজরের নামাজের পর আমবয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে বিশ্ব ইজতেমা। ইতিমধ্যে দেশ-বিদেশের অগণিত ধর্মপ্রাণ মুসল্লি ইজতেমা ময়দানে সমবেত হয়েছেন।

বিশ্ব ইজতেমার আয়োজক কমিটির মুরব্বি মো. মাহফুজুর রহমান জানান, আজ বাদ ফজর উর্দুতে আমবয়ানের মধ্য দিয়ে এবারের বিশ্ব ইজতেমার কার্যক্রম শুরু হয়। পাকিস্তানের মাওলানা জিয়াউল হক শূল বয়ান শুরু করেন। বাংলাদেশের মাওলানা নূরুর রহমান এই বয়ান বাংলায় তরজমা করেন। ইজতেমাস্থলের বয়ান মঞ্চ থেকে মূল বয়ান উর্দুতে হলেও তাৎক্ষণিকভাবে তা বাংলায় তরজমা করা হয়।

শুক্রবার দুপুর দেড়টার দিকে ইজতেমা ময়দানে বৃহত্তর জুমার......

 বোমা ভেবে অভিযান, উদ্ধার হলো বেগুন

বোমা ভেবে অভিযান, উদ্ধার হলো বেগুন

হ-বাংলা নিউজ : রাত তখন ১০টার মতো বাজে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই নিরাপত্তা প্রহরী হাঁটছিলেন আইন অনুষদের রাস্তা ধরে। এটি তাঁদের নিত্যদিনের কাজ। যেতে যেতে হঠাৎ থমকে দাঁড়ালেন তাঁরা। বোমাসদৃশ বস্তু দেখে মুহূর্তেই আতঙ্কিত দুজন। খবর দিলেন প্রক্টোরিয়াল বডির সদস্যদের। পরে পুলিশ এসে ঘটনাস্থল ঘিরে ফেলে। বৃহস্পতিবার মধ্যরাতে বোমার এই খবর ছড়িয়ে পড়ে ক্যাম্পাসজুড়ে। শিক্ষার্থীরাও আতঙ্কিত হয়ে পড়েন।

শুক্রবার সকাল ৯টার দিকে ক্যাম্পাসে হাজির হয় চট্টগ্রাম কাউন্টার টেররিজম ইউনিটের বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট। তখন আশপাশে শিক্ষার্থীদের ভিড়।......

 তাহসিনা রুশদীর হাসপাতালে

তাহসিনা রুশদীর হাসপাতালে

হ-বাংলা নিউজ : বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা অসুস্থ্। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি এখন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান এ কথা জানিয়েছেন।

তাহসিনা রুশদীর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ‘নিখোঁজ’ ইলিয়াস আলীর স্ত্রী। 

...

 টঙ্গীতে জড়ো হচ্ছেন মুসল্লি

টঙ্গীতে জড়ো হচ্ছেন মুসল্লি

হ-বাংলা নিউজ : টঙ্গীর তুরাগ তীরে আগামীকাল থেকে শুরু হচ্ছে তাবলিগ জামাতের ৫৪তম বিশ্ব ইজতেমা। টানা ৪ দিনব্যাপী ইজতেমা অনুষ্ঠানের জন্য প্রায় এক বর্গ কিলোমিটার এলাকা জুড়ে বিশাল প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। ইজতেমা মাঠ এখন পুরোপুরি প্রস্তুত।

এ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বাণীতে দেশবাসী এবং বিশ্বের সকল মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

ইজতেমা মাঠের প্রস্তুতি কাজ শেষ হওয়ার পর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল মুরব্বিদের সঙ্গে নিয়ে ইজতেমাস্থল পরিদর্শন করেছেন। প্রতিমন্ত্রী সাংবাদিকদের......

রোহিঙ্গাদের মিয়ানমারে পাঠানো যাবে কবে?

রোহিঙ্গাদের মিয়ানমারে পাঠানো যাবে কবে?

হ-বাংলা নিউজ : 
• পররাষ্ট্রনীতিতে বড় চ্যালেঞ্জ রোহিঙ্গা সমস্যা সমাধান
• দীর্ঘ হচ্ছে রোহিঙ্গা সংকট
• ভারত আর চীনের মধ্যে ভারসাম্যমূলক সম্পর্ক বজায় রাখাও জরুরি

মিয়ানমারের রাখাইন থেকে কয়েক লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে বিশ্বে মানবতার নতুন দৃষ্টান্ত দেখিয়েছে বাংলাদেশ। শক্তিধর দু-একটি দেশ ছাড়া পুরো পৃথিবীই মিয়ানমারের বিরুদ্ধে উচ্চকণ্ঠ হয়েছে। গণহত্যার অভিযোগে মিয়ানমার সেনাদের বিচারের দাবিও জোরালো হয়েছে। কিন্তু চুক্তি সই করেও রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে কার্যকর কোনো ব্যবস্থাই নেয়নি মিয়ানমার। তাই শিগগিরই যে রোহিঙ্গাদের......

 রামপালে বোমা হামলায় বিএনপি নেতা নিহত

রামপালে বোমা হামলায় বিএনপি নেতা নিহত

হ-বাংলা নিউজ : বাগেরহাটের রামপাল উপজেলায় বোমা হামলায় স্থানীয় বিএনপি নেতা খাজা মঈনুদ্দিন আখতার (৫২) নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার ভরসাপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। তবে কে বা কারা এ হামলা চালিয়েছে, তা প্রাথমিকভাবে জানা যায়নি।

খাজা মঈনুদ্দিন আখতার রামপাল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উজলকুড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। তাঁর বাড়ি রামপালের বামুনডহর গ্রামে। এ ঘটনায় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিস্থিতি স্বাভাবিক করতে......

নম্বর বদলে বেশি গেছে রবিতে, কম টেলিটকে

নম্বর বদলে বেশি গেছে রবিতে, কম টেলিটকে

হ-বাংলা নিউজ : মোবাইল নম্বর ঠিক রেখে অপারেটর পরিবর্তনের সেবা মোবাইল নম্বর পোর্টেবিলিটিতে (এমএনপি) অন্য অপারেটর থেকে সবচেয়ে বেশি গ্রাহক এসেছে রবিতে। আর সবচেয়ে কম টেলিটকে। গত চার মাসে এমএনপি সেবা নেওয়ার তথ্য বিশ্লেষণ করে এ চিত্র পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার এ তথ্য প্রকাশ করেছে টেলিযোগাযোগ খাতের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন (বিটিআরসি)। এই চার মাসে ১ লাখ ৩৩ হাজার ৬২১ জন গ্রাহক অপারেটর বদল করেছেন।

বিটিআরসি থেকে পাওয়া তথ্য থেকে জানা গেছে, অপারেটর বদল করে সবচেয়ে বেশি গ্রাহক এসেছেন রবিতে। রবিতে......

সেন্ট মার্টিন নিয়ে আবার মিয়ানমারের মিথ্যাচার, প্রতিবাদ

সেন্ট মার্টিন নিয়ে আবার মিয়ানমারের মিথ্যাচার, প্রতিবাদ

হ-বাংলা নিউজ : আবারও সেন্ট মার্টিনের মালিকানা দাবি করে সরকারি ওয়েবসাইটে মিথ্যা তথ্য দিয়েছে মিয়ানমার। মিথ্যা তথ্য দেওয়ায় দেশটির ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত অং কিউকে ঢাকায় পররাষ্ট্র মন্ত্রণালয়ে তলব করে তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ। আজ বৃহস্পতিবার তাঁর হাতে একটি কূটনৈতিকপত্র তুলে দেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক (দক্ষিণ-পূর্ব এশিয়া অনুবিভাগ) দেলোয়ার হোসেন।

বঙ্গোপসাগরের প্রবালদ্বীপ সেন্ট মার্টিন বাংলাদেশের অবিচ্ছেদ্য অংশ। প্রশাসনিকভাবে এই দ্বীপ কক্সবাজারের টেকনাফ উপজেলার একটি ইউনিয়ন।

মিয়ানমারের ভারপ্রাপ্ত......

আর প্রধানমন্ত্রী হতে চান না শেখ হাসিনা

আর প্রধানমন্ত্রী হতে চান না শেখ হাসিনা

হ-বাংলা নিউজ : ডয়চে ভেলের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি ভবিষ্যতে তরুণদের সুযোগ করে দিতে চান৷ তাই তিনি চান, বর্তমান ও টানা তৃতীয় মেয়াদটিই যেন হয় প্রধানমন্ত্রী হিসেবে তাঁর শেষ মেয়াদ৷

এক মাস আগেই চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা৷ তাঁর দল আওয়ামী লীগ ও এর জোটের দলগুলো মিলে এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৯৬ শতাংশ আসন জিতেছে৷ টানা তৃতীয় মেয়াদে দায়িত্ব নেবার পর প্রথম কোনো আন্তর্জাতিক সম্প্রচার মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এটা নিশ্চিত করেছেন যে,......

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে সুনামগঞ্জে চপলের প্রার্থীতা পরিবর্তন করে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়েছে মোবারককে

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে সুনামগঞ্জে চপলের প্রার্থীতা পরিবর্তন করে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়েছে মোবারককে

আবেগ রহমান, হ-বাংলা নিউজ : সমালোচনার মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে অবশেষে সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীতায় পরিবর্তন করেছে আওয়ামী লীগ।
প্রথমধাপে অনুষ্ঠিতব্য সদর উপজেলার চেয়ারম্যান পদে খায়রুল হুদা চপলকে দলীয় মনোনয়ন দেয়া হলেও তার প্রার্থীতা পরিবর্তন করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেষ পর্য্যন্ত সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোবারক হোসেনকে বুধবার নতুন করে চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে মনোনয়ন দিয়েছেন।,  
বুধবার সদর উপজেলা আওয়ামী......

অত্যাধুনিক মদসহ গ্রেফতার ২

অত্যাধুনিক মদসহ গ্রেফতার ২

হ-বাংলা নিউজ : রাজশাহী নগরীতে ৮০০ বোতল দেশি অত্যাধুনিক মদসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে সোয়া ১টার দিকে নগরীর তেবাড়িয়া সুইপার কলোনী থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- ওই এলাকার উজ্জল জমাদারের ছেলে সজল জমাদার (২০) ও কৃষ্ণ লালের ছেলে তিলক কুমার (১৯)। এ ঘটনায় বিকেলে নগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বেতিয়াপাড়া সুইপার কলোনীতে অভিযান চালায়।
এ সময় সজল জমাদারের বাড়ি......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত