দেশের খবর

Displaying 21-40 of 1878 results.
ব্যাগে পাওয়া গেল ১৭২ ভরি স্বর্ণালংকার

ব্যাগে পাওয়া গেল ১৭২ ভরি স্বর্ণালংকার

হ-বাংলা নিউজ : বান্দরবানের নাইক্ষ্যংছড়ির গাছবুনিয়া সীমান্ত এলাকা থেকে ১৭২ ভরি স্বর্ণালংকারসহ এক যুবককে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বিজিবি জানায়, মিয়ানমার থেকে এসব স্বর্ণালংকার পাচার করে বাংলাদেশে নিয়ে আসছিলেন ওই যুবক।

গ্রেপ্তার ওই যুবকের নাম নিচামং তঞ্চঙ্গ্যা (৩০)। তিনি নাইক্ষ্যংছড়ির মরিচ্যা বাজারের ববইতলির বাসিন্দা মৃত নিতাই তঞ্চঙ্গ্যা ছেলে।

সোমবার কক্সবাজার ৩৪ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আশরাফ উল্লাহ রনি বলেন, পাচারের সময় রোববার রাতে নাইক্ষ্যংছড়ি......

 প্রতি সপ্তাহে একটি বার্তাই পাঠান খালেদা জিয়া: ফখরুল

প্রতি সপ্তাহে একটি বার্তাই পাঠান খালেদা জিয়া: ফখরুল

হ-বাংলা নিউজ : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কারাগার থেকে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়া প্রতি সপ্তাহে একটি বার্তাই পাঠান। আর তা হলো দলকে ঐক্যবদ্ধ রাখা। এ পর্যন্ত যত সিদ্ধান্ত হয়েছে সবই তাঁর পরামর্শে নেওয়া।

শনিবার টঙ্গীর আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন চত্বরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদতবার্ষিকী ও ইফতার অনুষ্ঠানে মির্জা ফখরুল এসব কথা বলেন। গাজীপুর মহানগর বিএনপি এই অনুষ্ঠানের আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, ‘বাংলাদেশের ষোলো কোটি মানুষের নেত্রী, স্বাধীনতা-সার্বভৌমত্বের......

সেনবাগ প্রেস ক্লাবের ইফতার অনুষ্ঠিত

সেনবাগ প্রেস ক্লাবের ইফতার অনুষ্ঠিত

জাহাঙ্গীর বাবু , হ-বাংলা নিউজ : ১জুন ২০১৯,শনিবার,নোয়াখালীর  সেনবাগ উপজেলায়,সেনবাগ প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের নিজস্ব অফিসে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে  ও সা:সম্পাদক এম এ আউয়ালের সঞ্চালনায় উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বিশিষ্ট ঠিকাদার ও আওয়ামীলীগ নেতা আবু নাছের(ভিপি দুলাল),নাজমুল হুদা মাসুদ, জহিরুল ইসলাম জহির,হামদর্দ সেনবাগ শাখার ম্যানেজার এল এম চৌধুরী, কবি জাহাঙ্গীর বাবু,মেহেদি হাসান বুলবুল প্রমূখ।

এ সময় সেনবাগ প্রেসক্লাবের সাংবাদিক......

প্রধানমন্ত্রীকে সৌদি আরবে লাল গালিচা সংবর্ধনা

প্রধানমন্ত্রীকে সৌদি আরবে লাল গালিচা সংবর্ধনা

হ-বাংলা নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশনের (ওআইসি) ১৪তম সম্মেলনে যোগ দিতে চার দিনের সরকারি সফরে শুক্রবার বিকেলে সৌদি আরব পৌঁছালে তাঁকে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়। প্রধানমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদের বহনকারী বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইট (বিজি-১৫১২) স্থানীয় সময় শুক্রবার বিকেল ৫টা ২৫ মিনিটে বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সৌদি আরবে বাংলাদেশের......

নোয়াখালীর সেনবাগে শ্রমজীবিদের সাথে সেনবাগ পাঠাগারের ইফতার

নোয়াখালীর সেনবাগে শ্রমজীবিদের সাথে সেনবাগ পাঠাগারের ইফতার

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : ব্যাতিক্রমী আয়োজনে শ্রমজীবী, রিকসা চালকদের জন্য ইফতার  ও দোয়া মাহফিলের আয়োজন করেছে অরাজনৈতিক সংগঠন সেনবাগ পাঠাগার। 

৩১ মে ২০১৯,শুক্রবার  বিকাল ৫ টা ৩০ মিনিটে সেনবাগ উপজেলার কলেজ রোডের খায়ের ম্যানসনের দ্বিতীয়তলায়  এই ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সন্মানিত অতিথি ওসি মিজানুর রহমান শ্রমজীবী রিকসা চালকদের সাথে কিছু সময় কুশল বিনিময় করেন।তাদের খোঁজ খবর নেন।সাথে ছিলেন কৃষিবিদ গোলাম আযম মোঃইহাইয়া......

সুনামগঞ্জে পাচাঁরকৃত গরু ও চোরাই কয়লা আটক

সুনামগঞ্জে পাচাঁরকৃত গরু ও চোরাই কয়লা আটক

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, হ-বাংলা নিউজ : সুনামগঞ্জের বালিয়াঘাট ও চাঁরাগাঁও সীমান্ত থেকে পাচাঁরকৃত চোরাই কয়লা ও গরু আটক করেছে বিজিবি। এব্যাপারে বড়ছড়া ও চাঁরাগাঁও শুল্কস্টেশনের ব্যবসায়ীরা জানান,প্রতিদিনের মতো আজ ৩১.০৫.১৯ইং শুক্রবার ভোর ৫টায় জেলার তাহিরপুর উপজেলার লালঘাট গ্রামের মাদক ও বিজিবির ওপর হামলার মামলার আসামী আব্দুল আলী ভান্ডারী,রমজান মিয়া,খোকন মিয়া,রুবেল মিয়া,সাইকুল মিয়া ও দীপক মিয়া নিজেদেরকে সুনামগঞ্জ ২৮ব্যাটালিয়নের বিজিবি অধিনায়কের সোর্স পরিচয় দিয়ে ১বস্তা কয়লা থেকে বিজিবির......

নেত্রীকে সম্মান দেখাতে বিএনপির ৩০ টাকার ইফতার

নেত্রীকে সম্মান দেখাতে বিএনপির ৩০ টাকার ইফতার

হ-বাংলা নিউজ : প্রতি বছরের মতো এবারও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সম্মানে ইফতার মাহফিল করেছে বিএনপি। দলের চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে থাকায় তাঁকে ছাড়া ইফতার করে দলটি। যদিও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, কারাবন্দী খালেদা জিয়ার ইফতারের জন্য ৩০ টাকা বরাদ্দ দিয়েছে সরকার। এ কারণে আজকের ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথিদের জন্যও ৩০ টাকার ইফতারসামগ্রী বরাদ্দ রাখে বিএনপি।

আজ মঙ্গলবার ঢাকার ইস্কাটন গার্ডেনের লেডিস ক্লাবে......

ন্যায়নিষ্ঠ থাকলে খালেদা জিয়া কারাগারে যেতেন না: তথ্যমন্ত্রী

ন্যায়নিষ্ঠ থাকলে খালেদা জিয়া কারাগারে যেতেন না: তথ্যমন্ত্রী

হ-বাংলা নিউজ: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, ন্যায়নিষ্ঠ থাকলে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে যেতেন না।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন সেমিনার হলে ‘হাসুমণির পাঠশালা’ আয়োজিত ‘দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন, বাংলাদেশের পুনর্জাগরণ’ গোলটেবিল আলোচনায় তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির সাম্প্রতিক মন্তব্যের জবাবে তথ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি নেতারা বলেছেন, অন্যায়ের সঙ্গে......

পুলিশ দলকে ৫ লাখ টাকা জরিমানা

পুলিশ দলকে ৫ লাখ টাকা জরিমানা

হ-বাংলা নিউজ : ফুটবল মাঠে মারামারির করাকে কেন্দ্র করে শাস্তি পেয়েছেন পুলিশের ফুটবলাররা। চার ফুটবলারকে নিষেধাজ্ঞার শাস্তি দেওয়া হয়েছে

খেলার মাঠের মারামারির জের ধরে শাস্তি পেতেই হতো পুলিশ ফুটবল ক্লাবকে। বাফুফের ডিসিপ্লিনারি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী চ্যাম্পিয়নশিপ লিগের চ্যাম্পিয়ন দল পুলিশ এফসিকে ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি ক্লাবের চার ফুটবলার, ফিজিও এবং পুলিশ সদস্যকেও আলাদা মেয়াদের শাস্তি দেওয়া হয়েছে। করা হয়েছে আর্থিক জরিমানাও। 

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ২৪ মে চ্যাম্পিয়নশিপ লিগের শেষ......

 লালমনিরহাট সদর হাসপাতালে ওষুধের হিসাবে গরমিল, টাকার অঙ্কে কোটি ছুঁই

লালমনিরহাট সদর হাসপাতালে ওষুধের হিসাবে গরমিল, টাকার অঙ্কে কোটি ছুঁই

হ-বাংলা নিউজ : লালমনিরহাট সদর হাসপাতালের স্টোরের ৩৪ পদের ওষুধের হিসাবে গরমিল ধরা পড়েছে। গরমিল হওয়া ওষুধের মূল্য প্রায় ৯৫ লাখ টাকা। এর মধ্যে এসকেএফ কোম্পানির প্রস্তুত ৩২০ মিলিগ্রামের অ্যান্টিবায়োটিক ট্যাবলেট জেমি ফ্লোক্সাসিন ট্যাবলেট নেই ৫০ হাজার পিচ। প্রতিটি ৬৪ টাকা মূল্যের হিসাবে শুধু এই ওষুধের মূল্য ৩২ লাখ টাকা।

ওষুধের এই গরমিলের বিষয়টি তিন সদস্য বিশিষ্ট স্পেশাল সার্ভে কমিটির গত ২২ মের লিখিত প্রতিবেদনে উঠে এসেছে। এই ঘটনায় হাসপাতালের স্টোর কিপার মো. সাহেদুল হককে ২৩ মে নীলফামারীর ডিমলা ৫০ শয্যা বিশিষ্ট......

পাঁচতলার ভেন্টিলেটর দিয়ে ফেলা হয় নবজাতককে

পাঁচতলার ভেন্টিলেটর দিয়ে ফেলা হয় নবজাতককে

হ-বাংলা নিউজ : শনিবার বেলা সাড়ে ১১টা। রাজধানীর রূপনগর আবাসিক এলাকার সড়কে পড়ে ছিল রক্তাক্ত এক নবজাতক। মৃত কন্যা নবজাতকটির বয়স ছিল মাত্র এক দিন। রাস্তায় নবজাতকটিকে পড়ে থাকতে দেখে উৎসুক জনতা সেখানে ভিড় করে। এদের মধ্যে কেউ একজন রূপনগর থানায় খবর দেন। খবর পেয়ে সেখানে আসেন রূপনগর থানার উপপরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র সরকারসহ পুলিশের চার সদস্য।

পরিমল চন্দ্র সোমবার রাতে বলেন, ঘটনাস্থলে গিয়ে প্রথমে পাশের একটি ছয় তলা ভবনের প্রতিটি ফ্ল্যাটে যান তিনি। বাসিন্দাদের কাছে জানতে চান, ভবনে অন্তঃসত্ত্বা কোনো নারী ছিলেন কি......

মোদির শপথ অনুষ্ঠানে যাচ্ছেন রাষ্ট্রপতি

মোদির শপথ অনুষ্ঠানে যাচ্ছেন রাষ্ট্রপতি

হ-বাংলা নিউজ : দ্বিতীয় মেয়াদে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদির শপথ অনুষ্ঠানে যোগ দিতে তিন দিনের সফরে ভারত যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আগামী ৩০ মে নরেন্দ্র মোদির শপথগ্রহণের কথা রয়েছে। 

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন বাসসকে জানান, ‘২৯ মে বিকেলে রাষ্ট্রপতির তিন দিনের সফর শুরু হবে। ৩১ মে তিনি দেশে ফিরবেন।’

তিন দিনের এই সফরে ৩০ মে মোদির শপথ অনুষ্ঠানে অংশ নেওয়ার পর আবদুল হামিদ ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।

ভারতের রাষ্ট্রপতির সচিবালয়ের এক বিবৃতিতে......

 ভিপি নুরের ওপর হামলা, ‘হালকা ধাক্কাধাক্কি’ বলছে ছাত্রলীগ

ভিপি নুরের ওপর হামলা, ‘হালকা ধাক্কাধাক্কি’ বলছে ছাত্রলীগ

হ-বাংলা নিউজ : ইফতার মাহফিলে যোগ দিতে বগুড়ায় গিয়ে মারধরের শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক। নুরের ওপর বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভিপি নুরসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন।

গতকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ইফতার অনুষ্ঠানে ছাত্রলীগের বাধা দেওয়ার অভিযোগ ওঠে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নূর।

আজ রোববার বিকেলে বগুড়ার উডবার্ণ পাবলিক......

যানজটময় ৩০ কিলোমিটার এখন ৩০ মিনিটেই পার

যানজটময় ৩০ কিলোমিটার এখন ৩০ মিনিটেই পার

হ-বাংলা নিউজ : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভীষিকাময় অংশটুকুর নাম ছিল নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে কুমিল্লার দাউদকান্দির গৌরীপুর। দূরত্ব ৩০ কিলোমিটারের মতো। অথচ তীব্র যানজটের কারণে এই পথ কতক্ষণে পাড়ি দিতে পারবেন, তা নিয়ে চিন্তায় থাকতেন যাত্রীরা। এসবই এখন অতীত। কারণ, এই পথ এখন পাড়ি দেওয়া যাচ্ছে মাত্র ৩০ মিনিটে!

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মেঘনা ও গোমতী নদীর ওপর নির্মিত দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু এবং দ্বিতীয় কাঁচপুর সেতু গতকাল শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে......

মালিবাগে পুলিশের ভ্যানে বিস্ফোরণ

মালিবাগে পুলিশের ভ্যানে বিস্ফোরণ

হ-বাংলা নিউজ : ঢাকার মালিবাগ এলাকায় পুলিশের একটি পিকআপ ভ্যানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) ও এক রিকশা চালক আহত হয়েছেন। আজ রোববার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত পুলিশের ওই এএসআইয়ের নামে রাশেদা আক্তার (২৮) এবং ওই রিকশা চালকের নাম লাল মিয়া ৫৫। পুলিশ সূত্রে জানা গেছে, ওই দুজনকে বর্তমানে হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশের মতিঝিল বিভাগের অতিরিক্ত উপকমিশনার শিবলি নোমান বলেন, রাত নয়টার দিকে পুলিশের একটি গাড়ি মালিবাগ মোড়ে দাঁড়িয়ে ছিল।......

মেঘনা ও গোমতী সেতু খুলছে কাল

মেঘনা ও গোমতী সেতু খুলছে কাল

হ-বাংলা নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাল শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্বিতীয় মেঘনা সেতু এবং দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করবেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, ‘প্রধানমন্ত্রী তাঁর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতু দু‘টি উদ্বোধন করবেন।’

একই দিন প্রধানমন্ত্রী কোনাবাড়ী ও চন্দ্রা ফ্লাইওভার, কালিয়াকৈর, দেওহাটা, মির্জাপুর ও ঘারিন্দা আন্ডারপাস এবং কাড্ডা-১, সাসেক সংযোগ সড়ক প্রকল্পের আওতায় জয়দেবপুর-চন্দ্রা-টাঙ্গাইল-এলেঙ্গা......

সুনামগঞ্জে রাজস্ব ফাঁকি দিয়ে ৪কোটি  টাকার চুনাপাথর পাচাঁরের অভিযোগ

সুনামগঞ্জে রাজস্ব ফাঁকি দিয়ে ৪কোটি টাকার চুনাপাথর পাচাঁরের অভিযোগ

জাহাঙ্গীর আলম ভূঁইয়া , হ-বাংলা নিউজ : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা বীরেন্দ্রনগর সীমান্ত দিয়ে সরকারের লক্ষলক্ষ টাকা রাজস্ব ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে প্রায় ৪কোটি টাকা মূল্যের ২হাজার মেঃ টন চুনাপাথর পাচাঁরের খবর পাওয়া গেছে। সেই সাথে চোরাচালানীরা সিন্ডিকেডের মাধ্যমে স্থানীয় এলাকার রাস্তা মেরামতের নাম করে চুনাপাথর পাঁচার করার পর পুলিশ,বিজিবি,র‌্যাব ও সাংবাদিকদের নাম ভাংগিয়ে লক্ষলক্ষ টাকা চাঁদা উত্তোলন করেছে বলে অভিযোগ উঠেছে। এব্যাপারে বাগলী শুল্কস্টেশনের ব্যবসায়ী ও রংঙ্গাছড়া......

বঙ্গীয় সাহিত্য সংস্কৃতি সংসদ এর অনুষ্ঠান সম্পন্ন

বঙ্গীয় সাহিত্য সংস্কৃতি সংসদ এর অনুষ্ঠান সম্পন্ন

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : ‘নারী নির্যাতন প্রতিরোধে সংস্কৃতির ভূমিকা’ শীর্ষক আলোচনা, স্বরচিত কবিতাপাঠ এবং আবৃত্তি-অনুষ্ঠান  পাবলিক লাইব্রেরি সেমিনার কক্ষে বৃহস্পতিবার   বিকাল ৪ টায় অনুষ্ঠিত হয়েছে। কবি অসীম সাহার সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানের প্রধান অতিথি  ছিলেন মোস্তাফা জব্বার, মন্ত্রী, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ডা. মো. মুরাদ হাসান এমপি, প্রতিমন্ত্রী, তথ্য মন্ত্রণালয়। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, সাবেক উপাচার্য, ঢাবি।

......

গাজীপুরে আগুনে পুড়ে একই পরিবারের চারজন নিহত

গাজীপুরে আগুনে পুড়ে একই পরিবারের চারজন নিহত

হ-বাংলা নিউজ : গাজীপুর সিটি করপোরেশনের ইসলামপুর এলাকায় একটি বাড়িতে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই শিশুসহ এক পরিবারের চারজন নিহত হয়েছে। বুধবার রাত দশটার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন-শাহ আলম (৩৮) ও তার স্ত্রী মনিরা (৩০) এবং ছেলে বায়েজিদ (৮) ও মেয়ে ফাতেমা (৪)। শাহ আলমের গ্রামের বাড়ি পটুয়াখালী বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন বলেন, ইসলামপুর......

পাকিস্তানের নাগরিকদের ভিসা দেওয়া বন্ধ করেছে বাংলাদেশ

পাকিস্তানের নাগরিকদের ভিসা দেওয়া বন্ধ করেছে বাংলাদেশ

হ-বাংলা নিউজ : ইসলামাবাদে দায়িত্ব পালন শেষে দেশে ফিরতে গত জানুয়ারির শুরুতে ভিসার মেয়াদ বাড়ানোর জন্য আবেদন করেছিলেন প্রেস কাউন্সেলর মোহাম্মদ ইকবাল হোসেন। চার মাসেও বিষয়টির সুরাহা না হওয়ায় পাকিস্তানের নাগরিকদের জন্য ১৩ মে থেকে ভিসা দেওয়া বন্ধ করেছে ইসলামাবাদে অবস্থিত বাংলাদেশের হাইকমিশন।

সোমবার রাতে পাকিস্তানে বাংলাদেশ হাইকমিশনের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সোমবার বিকেলে রুশ বার্তা সংস্থা স্পুতনিক নিউজ দিল্লি থেকে করা এক খবরে বলেছে, কূটনৈতিক অচলাবস্থার জেরে পাকিস্তানের নাগরিকদের জন্য ভিসা......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ