দেশের খবর

Displaying 41-60 of 2005 results.
 স্বাস্থ্যমন্ত্রী ও দুই মেয়রের পদত্যাগ দাবি বিএনপির

স্বাস্থ্যমন্ত্রী ও দুই মেয়রের পদত্যাগ দাবি বিএনপির

হ-বাংলা নিউজ : পূর্বাভাসের পরও ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে কার্যকর ব্যবস্থা গ্রহণে ব্যর্থতার জন্য স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম ও দক্ষিণ সিটির মেয়র সাঈদ খোকনের পদত্যাগ দাবি করেছে বিএনপি। আজ সোমবার রাতে গুলশানে দলের স্থায়ী কমিটির বৈঠ​ক থেকে পদত্যাগ দা​বি করা হয়।

স্থায়ী কমিটির বৈঠকের পর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, ডেঙ্গু পরিস্থিতি প্রকট আকার ধারণ করতে পারে বলে আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র......

সেনবাগে ঢেঙ্গু প্রতিরোধে সচেতনতা উপলক্ষ্যে আলোচনা সভা

সেনবাগে ঢেঙ্গু প্রতিরোধে সচেতনতা উপলক্ষ্যে আলোচনা সভা

জাহাঙ্গীর বাবু , হ-বাংলা নিউজ : দেশব্যাপী ডেঙ্গু আতংক  দূরীকরন ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মুলক এক আলোচনা সভা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৯ জুলাই ২০১৯ সকাল এগারোটায় সেনবাগ উপজেলা প্রশাসনের আয়োজনে ও সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ মতিউর রহমানের সভাপতিত্বে ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক জামাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুর রহমান।

বিশেষ অতিথি উপজেলা......

সুনামগঞ্জের লালঘাট সীমান্তে ফের ভারতীয় গাঁজা উদ্যার

সুনামগঞ্জের লালঘাট সীমান্তে ফের ভারতীয় গাঁজা উদ্যার

হাবিব সরোয়ার আজাদ, হ-বাংলা নিউজ : ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) বাংলাদেশ সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তের লালঘাট থেকে ফের ভারতীয় গাঁজা উদ্যার করেছে। 

সোমবার আটককৃত গাঁজা জব্দ তালিকামুলে সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেয়া হয়।

বিজিবি ব্যাটালিয়ন হেডকোয়ার্টার জানায়, উপজেলা বালিয়াঘাট বিজিবি ক্যাম্পের টহল দল এলাকাবাসীর দেয়া তথ্যের ভিওিতে রোববার সন্ধায় সীমান্তবর্তী লালঘাট এলাকা থেকে মালিকবিহিন অবস্থায় দুই কেজি ভারতীয় গাঁজা উদ্যার করে। 

ইতিপুর্বে পুর্বে......

চৌমুহানীতে আবারো ভয়াবহ আগুন,কয়েক কোটি টাকা ক্ষতক্ষতির আশংকা

চৌমুহানীতে আবারো ভয়াবহ আগুন,কয়েক কোটি টাকা ক্ষতক্ষতির আশংকা

জাহাঙ্গীর বাবু , হ-বাংলা নিউজ : নোয়াখালীর প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী রেল স্টেশনের পূর্ব-দক্ষিণ পাশে আরাবো আগুন লেগে প্রায় ৩০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। ব্যবসায়ীদের দাবি, ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক কোটি টাকা ছাড়িয়ে যাবে।

রোববার রাত দেড়টার সময় ওই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে। 

নোয়াখালী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার হুমায়ুন জানান, রাত দেড়টার সময় চৌমুহনী রেল স্টেশনের পূর্ব-দক্ষিণ পাশের মার্কেটে আগুন লাগে। খবর পেয়ে চৌমুহনী ফায়ার সার্ভিসের দুটি ইফনিট সহ জেলা......

‘ছেলেধরা গুজবে সাড়া না দিয়ে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম জোরদার করতে হবে,------ডিআইজি কামরুল

‘ছেলেধরা গুজবে সাড়া না দিয়ে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম জোরদার করতে হবে,------ডিআইজি কামরুল

হ-বাংলা নিউজ : ছেলেধরা গুজবে অহেতুক সাড়া না দিয়ে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রমকে জোরদার করা যায় তাহলে সবার সম্বন্নিত প্রচেষ্টার মাধ্যমে দেশ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ দুর করা সম্ভব হবে। 

রোববার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর থানা ভবন প্রাঙ্গনে ছেলেধরা গুজব, মাদক , জঙ্গি বিরোধী সম্প্রসারিত বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং সভায় প্রধানবক্তা হিসাবে পুলিশের সিলেট রেঞ্জের উপ মহা পুলিশ পরিদর্শক ( ডিআইজি) মো. কামরুল আহসান (বিপিএম বার) উপরোক্ত কথাগুলো বলেছেন।

সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানের সভাপতিত্বে তিনি আরো বলেন,......

সিলেটের কারা উপমহাপরিদর্শক গ্রেপ্তার, ৮০ লাখ টাকা জব্দ

সিলেটের কারা উপমহাপরিদর্শক গ্রেপ্তার, ৮০ লাখ টাকা জব্দ

হ-বাংলা নিউজ : সিলেটের কারা উপমহাপরিদর্শক (ডিআইজি প্রিজনস) পার্থ গোপাল বণিকের বাসা থেকে ৮০ লাখ টাকা টাকা জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। একই সঙ্গে তাঁকে গ্রেপ্তারও করা হয়েছে। আজ রোববার বিকেলে রাজধানীর ভূতেরগলি এলাকায় তাঁর বাসায় অভিযান চালায় দুদক

দুদকের উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেন।

দুদক সূত্র জানায়, সিলেটের ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিক ও জ্যেষ্ঠ জেল সুপার প্রশান্ত কুমার বণিককে আজ সকাল দশটা থেকে দুদক কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বিভিন্ন......

ঢাবির প্লাটিলেট গণনা যন্ত্র প্রথম দিনেই হ্যাং

ঢাবির প্লাটিলেট গণনা যন্ত্র প্রথম দিনেই হ্যাং

হ-বাংলা নিউজ : ডেঙ্গুর প্রকোপ বেড়ে যাওয়ায় আজ রোববার ঢাকা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে রক্তের প্লাটিলেট গণনার যন্ত্র আনা হয়েছে। কিন্তু প্রথম দিনেই শিক্ষার্থীদের চাপের কারণে হ্যাং করেছে যন্ত্রটি। ফলে থেমে থেমে চলছে প্লাটিলেট গণনা।

ঢাকা বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. সারওয়ার জাহান আজ বিকেলে  বলেন, সকাল সাড়ে আটটা থেকে প্লাটিলেট গণনা কার্যক্রম শুরু হয়। সারা দিনে অন্তত দুই শ শিক্ষার্থী এই সেবা নিয়েছেন। আক্রান্ত নন, এমন অনেক শিক্ষার্থীও রক্ত পরীক্ষা করাতে এসেছেন। সেবাপ্রত্যাশী শিক্ষার্থীদের......

বাস কেড়ে নিয়েছে মেয়েকে, তাই বাস চালানোই ছেড়েছেন বাবা

বাস কেড়ে নিয়েছে মেয়েকে, তাই বাস চালানোই ছেড়েছেন বাবা

হ-বাংলা নিউজ : মেয়ে মায়ের কাছ থেকে চলে গেছেন অনেক দূরে। কিন্তু মা তাঁকে ছেড়ে থাকতে পারেন না। মেয়ের পোশাক, বই-খাতা, ছবি নিয়ে দিন কাটে মায়ের। প্রতিদিন ঠিক আসরের নামাজ পড়ে মা হাজির হন মেয়ের কাছে। কবরের সামনে নীরবে চোখের জল ফেলেন মা। মা চেয়ে থাকেন কিন্তু মেয়ে আর সাড়া দেয় না। ঠিক এক বছর আগে জাবালে নূর বাসের চাপায় নিহত হওয়া শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী দিয়া খানম দিয়ার মা রোকসানা বেগমের দিন এখন এভাবেই কাটে।

শোয়ার ঘরের এক পাশে রোকসানা বেগম দিয়ার ব্যবহার্য সব জিনিস আলাদা করে রেখেছেন একটি আলমারিতে। সেই আলমারির থাকে থাকে......

লামায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

লামায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

হ-বাংলা নিউজ : বান্দরবানের লামা উপজেলার দুই ইউনিয়নে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। লামার রুপসীপাড়া ও আজিজনগর ইউনিয়নে শনিবার এ ঘটনা ঘটে।

নিহত শিশু দুটির নাম, মো. সাদেক (৮) ও মো. রাফির (৮)। সাদেক রুপসীপাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড হাফেজ পাড়ার মো. শাহ আলমের ছেলে। রাফির ৩ নম্বর ওয়ার্ড চেয়ারম্যান পাড়া এলাকার বাসিন্দা মো. হাসানের মেজ ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেল পাঁচটার দিকে হাফেজ পাড়ার মাতামুহুরি নদীতে গোসল করতে গেলে পানিতে ডুবে মারা যায় মো. সাদেক।

আজিজনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. জসিম উদ্দিন বলেন,......

কার্গোর ভেতর মিলল স্কুলছাত্রের লাশ, চার বন্ধু আটক

কার্গোর ভেতর মিলল স্কুলছাত্রের লাশ, চার বন্ধু আটক

হ-বাংলা নিউজ : নারায়ণগঞ্জের ৫ নম্বর ঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে নোঙর করে রাখা একটি কার্গো জাহাজের ভেতর থেকে নিখোঁজ এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বেলা একটার দিকে ‘এমভি সজল-তন্ময়-২’ জাহাজ থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিহত স্কুলছাত্রের নাম রিতুল ঘোষ (১৪)। সে শহরের দেওভোগ আখড়া এলাকার দুলাল ঘোষের ছেলে। ওই এলাকার বিদ্যানিকেতন স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল রিতুল।

এ ঘটনায় নিহত রিতুলের চার বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আটক সবাই একটি কারখানার শ্রমিক হিসেবে কাজ করত।

রিতুলের......

আড়াইহাজারে ১২টি সোনার বারসহ আটক ১

আড়াইহাজারে ১২টি সোনার বারসহ আটক ১

হ-বাংলা নিউজ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১২টি সোনার বারসহ এক সোনা চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার বিষনন্দী ফেরিঘাট এলাকা থেকে তাঁকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম চন্দন রায় (৪২)। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর গুদমা এলাকার মৃত ধীরেন্দ্র রায়ের ছেলে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া থেকে বিষনন্দী ফেরিঘাট দিয়ে ১২টি সোনার বার নিয়ে সিএনজি অটোরিকশায় করে ঢাকা যাচ্ছিলেন চন্দন। ফেরিঘাট এলাকায় চেকপোস্টের কাছে পৌঁছালে পুলিশ সিএনজি আটকে চন্দনের শরীর তল্লাশি......

এ সমস্ত কথাকে গুরুত্ব দিই না, কাদেরের জবাবে ফখরুল

এ সমস্ত কথাকে গুরুত্ব দিই না, কাদেরের জবাবে ফখরুল

হ-বাংলা নিউজ : বিএনপির পল্টন কার্যালয় গুজবের কারখানা—আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদেরের বক্তব্যের জবাবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ সমস্ত কথাকে আমরা গুরুত্ব দিই না। ওনারা কে কি বললেন না বললেন, তাতে কিছু যায় আসে না।

কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ও চিকিৎসাসেবার উদ্বোধনকালে সাংবাদিকদের এসব কথা বলেন মির্জা ফখরুল। আজ শনিবার বিকেলে কুড়িগ্রাম সদর উপজেলার আরাজী ভোগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে এ কার্যক্রম শুরু হয়।

মির্জা ফখরুল সরকারি দলের সমালোচনা প্রসঙ্গে বলেন, ‘তারা সত্য কথাতো......

ডেঙ্গুতে এবার জাবি ছাত্রীর মৃত্যু

ডেঙ্গুতে এবার জাবি ছাত্রীর মৃত্যু

হ-বাংলা নিউজ : ডেঙ্গুতে আক্রান্ত হয়ে উখিংনু রাখাইন (১৯) নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রী মারা গেছেন। শনিবার বিকেল ৪ টার দিকে অসুস্থ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম নেওয়ার পথে মারা যান তিনি।

উখিংনু রাখাইন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের প্রথম বর্ষের (৪৮ তম ব্যাচ) শিক্ষার্থী ও প্রীতিলতা হলের আবাসিক ছাত্রী ছিলেন। তিনি কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা মংবা অং মংবার মেয়ে। এর আগে শুক্রবার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা যান ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফিরোজ কবির স্বাধীন ।

উখিংনু......

মহেষখোলা সীমান্তনদী যেন ভারতীয় বাঁশ গোলকাঠ চোরাচালানের ভাসমান ডিপো!

মহেষখোলা সীমান্তনদী যেন ভারতীয় বাঁশ গোলকাঠ চোরাচালানের ভাসমান ডিপো!

হ-বাংলা নিউজ : ৩১-বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) বাংলাদেশ নেত্রকোনার কলমাকান্দা উপজেলার মহেষখোলা বিজিবি ক্যাম্পের পাশ দিয়ে বয়েচলা সীমান্ত নদী মহেষখোলার দু’তীর যেন সারি সারি ভারতীয় বাঁশ চিপ, নলি, বেত ও গোলকাঠ চোরাচালানের ভাসমান ডিপোতে পরিণত হয়েছে।

দিবারাত্রী এ নদী পথকে চোরাচালানীরা প্রকাশ্যে চালা বাঁধা ভারতীয় গোলকাঠ, বাঁশ, চিপ, নলি, বেত চোরাচালানের নৌ রুট হিসাবেপ্রকাশ্যে ব্যবহার করে আসলেও নদী তীরে থাকা মহেষখেলা বিজিবি ক্যাম্পের দায়িত্বশীলরা অপর দিকে থাকা মোহনপুর বিজিবি ক্যাম্পের দায়িত্বশীলরা চোরাই মালামাল আটকে উদাসীনতার পরিচয় দিচ্ছেন বলে সীমান্তবাসী......

ট্রাকে মিলল দুই কোটি টাকার হেরোইন-গাঁজা

ট্রাকে মিলল দুই কোটি টাকার হেরোইন-গাঁজা

হ-বাংলা নিউজ : ফেনীতে র‌্যাব সদস্যরা এক কেজি হেরোইন ও ৪০ কেজি গাঁজাসহ দুজনকে গ্রেপ্তার করেছে। এ সময় মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়। ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞা উপজেলার জিরো পয়েন্টে আজ শুক্রবার বিকেলে এসব হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন—মো. মফিজ (৩০) ও মো. শাফায়েত হোসেন (১৯)। র‌্যাব সূত্র জানায়, কুমিল্লা থেকে কিছু মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ফেনীর দাগনভূঞার দিকে যাচ্ছে—এমন খবরের ভিত্তিতে শুক্রবার বিকেলে র‌্যাব সদস্যরা দাগনভূঞা উপজেলা সদরের......

মায়ের লাশ দাফনের আধঘণ্টা পর মেয়ের মৃত্যু

মায়ের লাশ দাফনের আধঘণ্টা পর মেয়ের মৃত্যু

হ-বাংলা নিউজ : নোয়াখালীর সেনবাগ উপজেলায় মায়ের লাশ দাফনের আধঘণ্টা পর মারা গেছেন তাঁর মেয়ে। শুক্রবার বিকেলে উপজেলার অর্জুনতলা গ্রামে এ ঘটনা ঘটে।

লাশ দাফন করা মায়ের নাম আকলিমা বেগম (৬০), আর মারা যাওয়া মেয়ের নাম ফেরদৌস আরা ওরফে সুমি (৪০)। একই গ্রামের আবুল কাশেম ওরফে ধনু মিয়ার স্ত্রী আকলিমা বেগম।

ওই পরিবারের প্রতিবেশী ও সেনবাগ সরকারি কলেজের সাবেক ভিপি আবু নাছের বলেন, শুক্রবার ভোর পাঁচটার দিকে আকলিমা বেগম ইন্তেকাল করেন। মায়ের মৃত্যুর খবর পেয়ে উপজেলার ডমুরুয়া ইউনিয়নের মইশাই গ্রামের শ্বশুরবাড়ি থেকে মেয়ে ফেরদৌস আরা বাবার......

বেগমগঞ্জে অজ্ঞাত নারীর পঁচনধরা লাশ

বেগমগঞ্জে অজ্ঞাত নারীর পঁচনধরা লাশ

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : বেগমগঞ্জে অজ্ঞাত মহিলার পঁচনধরা লাশ,পুলিশের ধারণা অজ্ঞাত স্থানে ধর্ষনের পর লাশ ব্রিক ফিল্ডের পরিত্যাক্ত লেবার শেডে ৪/৫ দিন পূর্বে ফেলে রেখে গেছে ধর্ষণকারী দূর্বিত্তরা।

নোয়াখালীর সেনবাগ উপজেলার শেষ সীমানা, বেগমগঞ্জ উপজেলার শুরুর রসুলপুর ইউনিয়নের শিবপুর (আরএনবি) আনন্দ ব্রিকফিল্ড থেকে অজ্ঞাত (৩৫) মহিলার লাশ উদ্ধার করেছে বেগমগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার, ২৬জুলাই ২০১৯ বিকালে ওই ব্রিকফিল্ডের লেবার থাকার একটি পরিত্যাক্ত টিন সেড ঘর থেকে দুগন্ধ বের হলে স্থানীয় লোকজন বেগমগঞ্জ থানায় জানায়।......

‘সরকার বিএনপি মারতে পারে এডিস মশা মারতে পারে না’

‘সরকার বিএনপি মারতে পারে এডিস মশা মারতে পারে না’

হ-বাংলা নিউজ : বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বর্তমান সরকার এডিস মশা মারতে পারছে না। তবে তারা বিএনপির নেতা-কর্মীদের মারতে পারে। আর সরকারের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেন, বিচার পাওয়ার আশা এখন দুরাশা।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি, সরকারের পদত্যাগ ও মধ্যবর্তী নির্বাচনের দাবিতে খুলনা নগরের শহীদ হাদিস পার্ক চত্বরে আজ বৃহস্পতিবার বিকেলে খুলনা বিভাগীয় সমাবেশে বিএনপি নেতারা এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, ‘এই......

‘মাকে ফোন দাও, চিপস আনবে’

‘মাকে ফোন দাও, চিপস আনবে’

হ-বাংলা নিউজ : তাসনিম মাহিরা তুবার বয়স মাত্র চার বছর। তাকে সবাই তুবা নামেই ডাকে। তুবা জানে তার মা তাসলিমা বেগম চিপস আনতে নিচে গিয়েছেন, একটু পরেই ফিরে আসবেন। তাই খেলার ফাঁকে বলতে থাকে, মাকে ফোন দাও। চিপস আনবে।

তবে গত শনিবার থেকে ছয় দিন ধরে মা আসছেন না। তাই ছোট তুবার মেজাজও ভালো যাচ্ছে না। সবকিছু নিয়ে বায়না করছে, বায়না মেটানো না হলেই চিৎকার, কান্নাকাটি করছে। বাসায় যে আসে সে–ই তুবার ছবি তুলতে চায়, এটাও তার পছন্দ না। তাই ঘরে অপরিচিত কেউ ঢুকে মুঠোফোন হাতে নিলেই বলে, ‘আমি ছবি তুলব না।’

ছেলেধরা সন্দেহে শনিবার রাজধানীর উত্তর-পূর্ব......

দরিদ্রদের জীবিকা নির্বাহে সীমান্তে চাঁদাবাজদের থাবা বিজিবি কঠোরভাবে প্রতিরোধ করবে ... লে. কর্ণেল মাকসুদুল আলম

দরিদ্রদের জীবিকা নির্বাহে সীমান্তে চাঁদাবাজদের থাবা বিজিবি কঠোরভাবে প্রতিরোধ করবে ... লে. কর্ণেল মাকসুদুল আলম

হ-বাংলা নিউজ : ২৮-বর্ডারগার্ড ব্যাটালিয়ন (বিজিবি) বাংলাদেশ সুনামগঞ্জের অধিনায়ক তাহিরপুরের সীমান্ত এলাকায় পাহাড়ি ঢলে বন্যাকবলিত সীমান্তবাসীর সাথে মতবিনিময় সভা করেন। 

বৃহস্পতিবার বিকেলে উপজেলার চারাগাঁও বিওপিতে ওই মতবিনিময় সভার ্আয়োজন করা হয়।

সাম্প্রতিকালে পাহাড়ি ঢলে বন্যায় ক্ষতিগ্রস্থ সীমান্তের হতদরিদ্র পরিবারের নারী পুরুষ, সচেতন মহল, শিক্ষক, ব্যবসায়ী, গণমাধ্যমকমী সহ সর্বস্থরের লোকজনের অংশগ্রহনে  মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম বলেন, সীমান্তে মাদক, মানবপাচার,......

সর্বাধিক পঠিত