দেশের খবর

Displaying 61-80 of 752 results.
জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

হ-বাংলা নিউজ : মহান বিজয় দিবসে সাভার জাতীয় স্মৃতিসৌধে একাত্তরের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শনিবার সকাল সাড়ে ৬টার দিকে স্মৃতিসৌধে প্রবেশ করেন। পরে তারা স্মৃতিসৌধের বেদিতে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। তারা নিরবে কিছু সময় দাঁড়িয়ে থাকেন। এ সময় বিউগলে বেজে ওঠে করুণ সুর।

এর আগে রীতি অনুযায়ী প্যারেড গ্রাউন্ডে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে শুরু হয় বিজয় দিবসের......

মাহমুদুর রহমানের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানি মামলা

মাহমুদুর রহমানের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানি মামলা

হ-বাংলা নিউজ :  মৌলভীবাজারে আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার একটি মানহানি মামলা করেছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক খয়েজ আহমেদ।

বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার জুডিসিয়াল ১নং আমল আদালতে তিনি এ মামলা দায়ের করেন (মামলা নং: ৬৮৯/২০১৭) ।

মামলার বিবরণ থেকে জানা যায়, ১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে আয়োজিত একটি সেমিনারে মাহমুদুর রহমান বাংলাদেশ, একাত্তরের মহান মুক্তিযুদ্ধ,......

শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে আওয়ামী লীগের শ্রদ্ধা

শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে আওয়ামী লীগের শ্রদ্ধা

হ-বাংলা নিউজ : শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও নানা শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বস্তরের মানুষ শহীদদের স্মরণে নির্মিত বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে।

সকাল ৭ টা ৫ মিনিটে রাষ্ট্রপতি আব্দুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তাঁর সামরিক সচিব শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে শহীদদের স্মরণে স্মৃতিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন......

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

হ-বাংলা নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফ্রান্সের রাজধানী প্যারিসে ওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগদান করে তিনদিনের সরকারি সফর শেষে বৃহস্পতিবার বিকেলে দেশে ফিরেছেন।

প্রধানমন্ত্রী এবং তার সফরসঙ্গীদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি স্থানীয় সময় বিকেল ৫টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। 

ঢাকায় ফেরার পথে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে প্রায় সাড়ে তিন ঘন্টা যাত্রাবিরতি করেন প্রধানমন্ত্রী। এর আগে বুধবার ফ্রান্সের......

বন্দুকের নল যাদের ক্ষমতার উৎস তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না:

বন্দুকের নল যাদের ক্ষমতার উৎস তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না:

হ-বাংলা নিউজ : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, বন্দুকের নল যাদের ক্ষমতার উৎস, বন্দুক দিয়ে যারা দেশ শাসন করেছে তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। গণতন্ত্রের কথা বলে বিএনপি-জামায়াত জোট দেশকে নৈরাজ্যকর অবস্থায় ঠেলে দিয়েছিল।

তিনি বুধবার বিকেলে নরসিংদী পৌর ঈদগাহে জেলা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ, সদস্য নবায়ন ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল......

শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

হ-বাংলা নিউজ :  আজ ১৪ ডিসেম্বর, শহীদ বুদ্ধিজীবী দিবস। বাঙালি জাতির জীবনে একটি স্মরণীয় ও কলঙ্কের দিন। দেশের শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবী নিধনের মর্মন্তুদ স্মৃতিঘেরা বেদনাবিধূর একটি দিন। বাঙালির মেধা-মনন-মনীষা শক্তি হারানোর দিন আজ। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে নয় মাস রক্তগঙ্গা পেরিয়ে গোটা জাতি যখন উদয়ের পথে দাঁড়িয়ে, ঠিক সেই সময়ই রাতের আঁধারে পরাজয়ের গ্লানিমাখা পাকিস্তানি হানাদার বাহিনী ও তাদের এদেশীয় দোসর রাজাকার, আলবদর, আল শামস......

নির্বাচন নিয়ে আরেকটা নীল নকশার লক্ষণ দেখা যাচ্ছে: রিজভী

নির্বাচন নিয়ে আরেকটা নীল নকশার লক্ষণ দেখা যাচ্ছে: রিজভী

হ-বাংলা নিউজ : বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, গত দুইদিন আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা বলেছেন- ‘আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের জয়লাভের ব্যাপারে কোনো সংশয় নেই। এখন আওয়ামী লীগকে ভোটে হারানোর মতো দল আর বাংলাদেশে নাই।’ 

এই মনোভাব বহুদলীয় গণতন্ত্র, সুশাসন ও মানুষের নাগরিক অধিকারকে কুঠারাঘাত করার সামিল। ২০১৪ সালের ভোটারবিহীন নির্বাচনের আগেও তিনি একইরকম জরীপ প্রকাশ করে বলেছিলেন যে, ‘আমার কাছে......

৪ সাংবাদিকের ওপর হামলায় যুবলীগ নেতা কারাগারে

৪ সাংবাদিকের ওপর হামলায় যুবলীগ নেতা কারাগারে

হ-বাংলা নিউজ: পাবনার চার সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের ছেলে ঈশ্বরদী উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমালকে কারাগারে পাঠানো হয়েছে।

আজ বুধবার বেলা একটায় জামিনের জন্য শিরহান শরীফ তমালকে পাবনার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির করা হয়। সেখানে আমলি আদালতের হাকিম রেজাউল করিম জামিনের আবেদন বাতিল করে তমালকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক শিরহান শরীফ তমালের জামিন নামঞ্জুর ও কারাগারে পাঠানোর তথ্যের সত্যতা নিশ্চিত......

নির্বাচনে জিততে নেতা-কর্মীদের ঐক্য জোরদারের আহ্বান প্রধানমন্ত্রীর

নির্বাচনে জিততে নেতা-কর্মীদের ঐক্য জোরদারের আহ্বান প্রধানমন্ত্রীর

হ-বাংলা নিউজ: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আগামী সাধারণ নির্বাচনে বিজয় নিশ্চিত করার লক্ষ্যে দলের সকল স্তরের নেতা-কর্মীদের প্রতি ঐক্য জোরদার করার আহবান জানিয়েছেন। তিনি মঙ্গলবার রাতে হোটেল ইন্টারকন্টিনেন্টাল প্যারিস লা গ্র্যান্ডে আওয়ামী লীগের ফ্রান্স শাখা আয়োজিত প্রবাসী বাংলাদেশীদের এক সংবর্ধনা অনুষ্ঠানে এ আহ্বান জানান।

শেখ হাসিনা আরো বলেন, আমরা আগামী নির্বাচনে জয়লাভ করবো কারণ, জনগণ আমাদের পক্ষে রয়েছে। জনগণ আমাদের ভোট প্রদানের জন্য প্রস্তুত। তাই আমাদের সাবধান থাকতে হবে, যাতে কেউ নির্বাচন......

বাস-অটোবাইকের সংঘর্ষে নিহত ৪

বাস-অটোবাইকের সংঘর্ষে নিহত ৪

হ-বাংলা নিউজ:  পীরগাছায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত এবং কমপক্ষে ৫জন আহত হয়েছেন। উপজেলার কদমতলা লোহার ব্রিজ সংলগ্নস্থানে মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে অটোবাইককে একটি বাস চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি বাড়ি উপজেলার পশ্চিম দেবু গ্রামের আহম্মদ আলীর ছেলে আনোয়ার হোসেন বলে জানা গেছে। আহত ব্যক্তিদের মধ্যে ২জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার চৌধুরাণী থেকে......

সাংবিধানিক নিয়ম অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে:

সাংবিধানিক নিয়ম অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে:

হ-বাংলা নিউজ: খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বর্তমান সরকারের অধীনেই সাংবিধানিক নিয়ম অনুযায়ী অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত মুক্তিযুদ্ধে ৯নং সেক্টরের সুন্দরবন সাব-সেক্টর কমান্ডার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মেজর জিয়াউদ্দীন আহমেদ (অব.)-এর স্মরণসভায় তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, সাংবিধানিক নিয়ম অনুযায়ী নির্বাচনকালীন সরকার পরিচালনা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার সর্বোতভাবে নির্বাচন কমিশনকে সহায়তা করবে। 

‘সকল মুক্তিযোদ্ধাদের......

সাধারণ পরিষদে বাংলাদেশের 'শান্তির সংস্কৃতি' রেজুলেশন গৃহীত

সাধারণ পরিষদে বাংলাদেশের 'শান্তির সংস্কৃতি' রেজুলেশন গৃহীত

হ-বাংলা নিউজ: প্রতিবছরের ন্যায় এবারও জাতিসংঘ সাধারণ পরিষদে বাংলাদেশ উত্থাপিত 'শান্তির সংস্কৃতি’' রেজুলেশন সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়েছে। গতকাল সোমবার সাধারণ পরিষদের এক সভায় উপস্থিত সকল সদস্য রাষ্ট্রের সমর্থনে এই রেজুলেশন গৃহীত হয়। বাংলাদেশের পক্ষে স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন রেজুলেশনটি উপস্থাপন করেন।

প্রস্তাব উপস্থাপনকালে রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন বলেন, "আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগতভাবে এ বিষয়টির প্রতি বিশেষ আগ্রহ রয়েছে এবং এ কারণে তিনি সমাজের সকলকে সাথে নিয়ে জাতীয় পর্যায়ে 'শান্তির......

সারা পৃথিবীতে খোঁজ নিয়েছি, অস্তিত্বই নেই

সারা পৃথিবীতে খোঁজ নিয়েছি, অস্তিত্বই নেই

হ-বাংলা নিউজ:  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সারা পৃথিবীতে তাঁরা খোঁজ নিয়ে দেখেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তাঁর পরিবারের নামে বিদেশে যে সম্পদের কথা বলা হচ্ছে, সেই ধরনের সম্পদের কোনো অস্তিত্বই নেই।

আজ সোমবার সকালে হাইকোর্ট মাজার এলাকায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে গরিব ও দুস্থদের মধ্যে কম্বল বিতরণ শেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের কাছে এ কথা বলেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে এই......

বিচারকদের চাকরির শৃঙ্খলা ও আচরণবিধির প্রজ্ঞাপন জারি

বিচারকদের চাকরির শৃঙ্খলা ও আচরণবিধির প্রজ্ঞাপন জারি

হ-বাংলা নিউজ: সুপ্রিম কোর্ট বিচারিক আদালতের বিচারকদের চাকরির শৃঙ্খলা ও আচরণ বিধিমালার প্রজ্ঞাপন জারি করা হয়েছে। সোমবার জাতীয় মানবাধিকার কমিশন আয়োজিত এক অনুষ্ঠান শেষে আইনমন্ত্রী সাংবাদিকদের বলেন, শৃঙ্খলাবিধির প্রজ্ঞাপনটি জারি করা হয়েছে। এখন এটি বিজি প্রেসে ছাপা হচ্ছে। একইসঙ্গে গেজেটের কপিও হাতে পাওয়া যাবে।

এর আগে ১০ ডিসেম্বর বিচারকদের চাকরির শৃঙ্খলা ও আচরণ বিধিমালার গেজেট প্রকাশে ১৩ ডিসেম্বর পর্যন্ত সময় দেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞার নেতৃত্বে পাঁচ বিচারপতির......

বিএনপি দিয়েছিল ১৬শ আমরা দিচ্ছি ১৬ হাজার মেগাওয়াট :

বিএনপি দিয়েছিল ১৬শ আমরা দিচ্ছি ১৬ হাজার মেগাওয়াট :

হ-বাংলা নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে এখন ১৬ হাজার ১৫০ মেগাওয়াট বিদ্যুত্ উত্পাদন হচ্ছে। বিএনপি দিয়েছিল ১৬শ’ আর আমরা দিচ্ছি ১৬ হাজার। এছাড়া এখন থেকে জাতীয় গ্রিডে সোলার বিদ্যুত্ যোগ হয়েছে। যদিও এটা খুব ব্যয়বহুল তারপরও ভবিষ্যতে এই সোলার বিদ্যুতের যে উত্পাদন হবে সেখানে ব্যবহারের অতিরিক্তটা আমাদের জাতীয় গ্রীডে চলে আসবে। প্রতিটি ঘরে বিদ্যুত্ পৌঁছে দেয়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করে তিনি বলেন, দেশে এখন ৮৩ ভাগ মানুষ বিদ্যুত্ সুবিধা পাচ্ছে। প্রতিটি ঘরে বিদ্যুতের আলো জ্বালানোই আমাদের লক্ষ্য।

গতকাল রবিবার......

বিএনপি ভোগবিলাস ও ক্ষমতা দখলে ব্যস্ত ছিল :

বিএনপি ভোগবিলাস ও ক্ষমতা দখলে ব্যস্ত ছিল :

হ-বাংলা নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যশোরের ‘শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক’-এর শুভ উদ্বোধন করেছেন। এ উপলক্ষে যশোরের আইটি পার্ক মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে সংসদ সদস্য, সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক নেতা, শিক্ষক-শিক্ষার্থী, আইটি খাতের উদ্যোক্তা এবং বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি ক্ষমতা দখল ও ভোগবিলাসে ব্যস্ত ছিল। ১৯৯৬ সালে আমরা ক্ষমতায় এসে জনগণকে প্রযুক্তির সেবায় এগিয়ে নেয়ার......

সাভারে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষ , গুলিবিদ্ধ ৪

সাভারে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষ , গুলিবিদ্ধ ৪

হ-বাংলা নিউজ: সাভারে জমি দখলকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটেছে। প্রতিপক্ষের গুলিতে ৪ জন গুলিবিদ্ধ সহ আহত হয়েছে কমপক্ষে ১০ জন। গুলিবিদ্ধ ৪ জনকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে  বিরুলিয়া কৃষিবিদ ওয়েষ্টভিউ হাউজিংয়ে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী  সূত্রে জানা যায়, রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে  বিরুলিয়া কৃষিবিদ ওয়েষ্টভিউ হাউজিংয়ের গ্লোরিয়াস ডেভেলপমেন্ট লিমিটেড কোম্পানির পাশের জমিতে ওই এলাকার ......

রাজশাহীতে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

রাজশাহীতে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

হ-বাংলা নিউজ:  রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। শনিবার রাত আনুমানিক দুইটার দিকে উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের দিয়াড় মানিকচক (ডিএমসি) ছয় নম্বর সীমান্ত পিলারের কাছে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— চর আষাড়িয়াদহ ইউনিয়নের ভূবনপাড়া গ্রামের জালাল উদ্দীনের ছেলে আবু নাসরাফ (৩১) ও আলাল উদ্দীনের ছেলে ইসারুল ইসলাম মিঠু (৩২)। নিহত আবু নাসরাফ ও ইসারুল ইসলাম মিঠু সম্পর্কে চাচাতো ভাই।

চর আষাড়িয়াদহ ইউনিয়ন পরিষদ......

২০১৮ সাল হবে গণতন্ত্র এবং মানুষের বিজয়ের বছর:

২০১৮ সাল হবে গণতন্ত্র এবং মানুষের বিজয়ের বছর:

হ-বাংলা নিউজ: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আগামী ২০১৮ সাল হবে গণতন্ত্র এবং দেশের মানুষের বিজয়ের বছর। সেই বিজয়ের জন্য জনগন সংগ্রাম চালিয়ে যাবে। আমরা জনগণকে সাথে নিয়ে আগামীর মুক্তি সংগ্রাম এবং নির্বাচনে জয়ী হবো।

জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনুর মুক্তি দাবিতে প্রেসক্লাবের সামনে শনিবার যুবদল আয়োজিত মানববন্ধনে তিনি একথা বলেন।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, সরকার আগামীতে আবারো ক্ষমতা দখলের লড়াই করতে চায়। কিন্তু ক্ষমতা দখলের লড়াই আর সফল হবেনা। সরকার......

আইন করে বিএনপিকে নির্বাচনে আনার প্রশ্নই ওঠে না:

আইন করে বিএনপিকে নির্বাচনে আনার প্রশ্নই ওঠে না:

হ-বাংলা নিউজ: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, সংবিধানের কোনো পরিবর্তন ছাড়াই নির্বাচন হবে। বিএনপি যদি নির্বাচনে আসতে চায়, তাহলে বাংলাদেশের সংবিধান ও আইন মেনে নির্বাচনে আসতে হবে। নতুন আইন করে তাদেরকে নির্বাচনে আনার কোনো প্রশ্নই ওঠে না। বাংলাদেশ দলিল লেখক সমিতির কাউন্সিলে শনিবার প্রধান অতিথির বক্তৃতায় আইনমন্ত্রী এসব কথা বলেন। রাজধানীর মহানগর নাট্যমঞ্চে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আইনমন্ত্রী বলেন, পরিষ্কারভাবে একটি কথা বলতে চাই, ১৯৭২ সালে ৪ নভেম্বর বঙ্গবন্ধু গণপরিষদে দাঁড়িয়ে আমাদের যে সংবিধান দিয়ে গেছেন,......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত