দেশের খবর

Displaying 81-100 of 752 results.
বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে সবকিছু করছে সরকার:

বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে সবকিছু করছে সরকার:

হ-বাংলা নিউজ: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী জাতীয় নির্বাচন অবশ্যই নিরপেক্ষ সরকারের অধীনে হবে। বাংলাদেশের মানুষ আর কখনও ২০১৪ সালের মতো নির্বাচন হতে দেবে না। আমরা সেই নির্বাচন চাই, যা দলীয় সরকারের অধীনে হবে না। শুধু বিএনপি বা ২০ দল নয়, সব রাজনৈতিক দলের সঙ্গে আলাপ আলোচনা করে সবার ঐকমত্যের ভিত্তিতে সবার অংশগ্রহণে নির্বাচনের ব্যবস্থা করুন। কিন্তু বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার জন্য যা কিছু দরকার তাই করছে সরকার।

তিনি সরকারের উদ্দেশে বলেন, আপনারা নির্জলা মিথ্যাচার, অপপ্রচারের মাধ্যমে......

বাংলাদেশের মানুষের মানবাধিকার শূন্যের নিচে’

বাংলাদেশের মানুষের মানবাধিকার শূন্যের নিচে’

হ-বাংলা নিউজ:  বাংলাদেশে এখন ভয়াবহ দুঃসময় বয়ে চলছে মন্তব্য করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ৫ জানুয়ারির এক তরফা নির্বাচনের পূর্বাপর বাংলাদেশকে বধ্যভূমিতে পরিণত করা হয়েছে। বর্তমান অবৈধ ক্ষমতাসীন জোট সীমাহীন রক্তপাত ও বেপরোয়া নিপীড়ন নির্যাতনের মধ্যে দিয়ে জনগণের সকল গণতান্ত্রিক অধিকারকে হরণ করে নিয়েছে। মানুষের গণতান্ত্রিক অধিকার মানবাধিকারের পরিপূরক। অথচ বর্তমানে বাংলাদেশের মানুষের মানবাধিকার শূণ্যের নিচে অবস্থান করছে।

আগামীকাল রবিবার......

ক্ষমতা ধরে রাখতে গিয়ে সরকার বিকারগ্রস্ত হয়ে পড়েছে:

ক্ষমতা ধরে রাখতে গিয়ে সরকার বিকারগ্রস্ত হয়ে পড়েছে:

হ-বাংলা নিউজ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, সরকারের কোনো গণভিত্তি নেই, তাই বর্তমান ভোটারবিহীন সরকার জুলুম-নির্যাতন ও সন্ত্রাসের আশ্রয়প্রার্থী। জোর করে ক্ষমতা ধরে রাখতে গিয়ে সরকার বিকারগ্রস্ত হয়ে পড়েছে। দেশের জনগণের কাছ থেকে এবং আন্তর্জাতিকভাবেও বিচ্ছিন্ন হয়ে এই সরকার ক্রুদ্ধ হয়ে উঠেছে। আর এই ভয়ঙ্কর ক্রুদ্ধতার বিষাক্ত ছোবল গিয়ে পড়ছে বিরোধী নেতাকর্মীদের ওপর। সে জন্যই দেশে আইনের শাসনের বদলে আওয়ামী শাসনের এক বীভত্স বিকৃত রূপ তীব্র মাত্রা ধারণ করেছে।

তিনি বলেন, দেশের সর্বত্র সরকারের উন্মত্ত আচরণকে প্রতিহত......

মিছিলে প্রকম্পিত ঢাকা

মিছিলে প্রকম্পিত ঢাকা

হ-বাংলা নিউজ: ১৩ ডিসেম্বর মার্কিন দূতাবাস ঘেরাও কর্মসূচি : ট্রাম্পের ঘোষণার প্রতিবাদে ঐকমত্য আওয়ামী লীগ-বিএনপিসহ সব দল

মুসলমানদের পবিত্রভূমি জেরুজালেমকে ইহুদি রাষ্ট্র ইসরায়েলের রাজধানী হিসেবে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প স্বীকৃতির প্রতিবাদে মিছিলে মিছিল প্রকম্পিত হয়ে উঠে রাজধানী ঢাকাসহ সারাদেশ। ফিলিস্তিনীদের অধিকার আদায়ের পক্ষ্যে বাদ জুম্মা তৌহিদী জনতার প্রতিবাদ মিছিলে মিছিলে প্রকম্পিত হয়ে উঠে রাজধানীর বাইরে রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর, ময়মনসিংহ,বগুড়াসহ বিভাগী......

চুরি যাওয়া রিজার্ভের অর্থ ফেরাতে মামলার প্রস্তুতি

চুরি যাওয়া রিজার্ভের অর্থ ফেরাতে মামলার প্রস্তুতি

হ-বাংলা নিউজ:  বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির বিষয়ে ফিলিপাইনের রিজাল ব্যাংকিং কর্পোরেশনের (আরসিবিসি) বিরুদ্ধে মামলা করার কথা ভাবছে কেন্দ্রীয় ব্যাংক। এই বিষয়ে নিউইয়র্ক ফেডারেল রিজার্ভ ব্যাংককে এই মামলায় যুক্ত হওয়ার প্রস্তাব দিয়েছে বাংলাদেশ ব্যাংক। তবে রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে যে ফেডারেল রিজার্ভ ব্যাংক এই মামলায় যুক্ত হওয়ার কোনো লক্ষণ প্রদর্শন করছে না।

২০১৬ সালের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে যুক্তরাষ্ট্রের ফেডারেল রিজার্ভ ব্যাংক অব নিউইয়র্কে......

চার আসনে আওয়ামী লীগের গলার কাঁটা জাপা, একটিতে জাসদ

চার আসনে আওয়ামী লীগের গলার কাঁটা জাপা, একটিতে জাসদ

হ-বাংলা নিউজ: জেলার ১১টি আসনের মধ্যে চারটি আসনেই (সদর, মুক্তাগাছা, ত্রিশাল, ঈশ্বরগঞ্জ) এখন আওয়ামী লীগের প্রার্থীদের গলার কাঁটা এরশাদের জাতীয় পার্টি (জাপা)। অন্যদিকে ফুলবাড়িয়া আসনে আওয়ামী লীগ ও জাপাকে ডিঙিয়ে ভোটের মাঠে ফ্যাক্টর হয়ে দাঁড়িয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ (ইনু)। এসব হিসাব-নিকাশ কষে এখন কপালে ভাঁজ উঠেছে পাঁচ উপজেলার একাধিক নৌকার মনোনয়ন প্রত্যাশীর।

সে হিসেবে দশম জাতীয় সংসদ নির্বাচনে ‘নির্বাচনী কৌশল হিসেবে’ জাপার কাছে ছেড়ে দেওয়া আসনগুলো একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরুদ্ধার করতে চাইছে স্থানীয় আওয়ামী......

জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণায় আজ হেফাজতের বিক্ষোভ

জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণায় আজ হেফাজতের বিক্ষোভ

হ-বাংলা নিউজ:  মুসলমানদের পবিত্র শহর আল কুদসকে (জেরুজালেম) ইসরাইলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেয়ার প্রতিবাদে সারাদেশে বিক্ষোভের ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম। শুক্রবার বাদ জুমা দেশেব্যাপী তারা এ বিক্ষোভ করবেন। বৃহস্পতিবার এক বিবৃতিতে এ কথা জানায় সংগঠনটি।

তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতিতে হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী ও মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী বিক্ষোভ মিছিলে শামিল হওয়ার জন্য হেফাজত নেতাকর্মী, ওলামায়ে কেরাম ও জনসাধারণের প্রতি......

না‌কে খত দি‌য়ে নির্বাচ‌নে যা‌বে না বিএন‌পি

না‌কে খত দি‌য়ে নির্বাচ‌নে যা‌বে না বিএন‌পি

হ-বাংলা নিউজ:  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ব‌লেছেন, নির্বাচ‌নে যাওয়া আর না যাওয়া এক‌টি রাজ‌নৈ‌তিক দ‌লের সাংবিধা‌নিক অধিকার। এটি কা‌রো ব্যক্তিগত সম্প‌ত্তি নয়। আর না‌কে খত দি‌য়ে নির্বাচ‌নে যা‌বে না বিএন‌পি। বরং সরকার বাধ্য হ‌বে সকল রাজ‌নৈ‌তিক দলগুলো যা‌তে নির্বাচ‌নে যে‌তে পা‌রে সেই চেষ্টায়। বাংলা‌দে‌শের বর্তমান প্রেক্ষাপটে বিএন‌পি‌কে ‘নাকে খত দি‌য়ে’নির্বাচ‌নে যাওয়ার প্রশ্নই আসে না। 

বৃহস্প‌তিবার বিকেলে গণভবনে এক সংবাদ সম্মেলনে......

রসিকে সেনা মোতায়েন চায় বিএনপি

রসিকে সেনা মোতায়েন চায় বিএনপি

হ-বাংলা নিউজ:  আসন্ন রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ কর‌তে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দি‌য়ে সেনা মোতায়েনের দা‌বি জা‌নি‌য়ে‌ দলটির সি‌নিয়র যুগ্ম-মহাসচিব রুহুল ক‌বির রিজভী ব‌লেছেন, ক্ষমতাসীন দ‌লের লো‌কেরা ভোটারদের যেভা‌বে ভয়ভীতি দেখাচ্ছে তা‌তে ক‌রে রংপুর সিটি করপোরেশন নির্বাচন অবাধ ও নির‌পেক্ষ হ‌বে কিনা তা নি‌য়ে যথেষ্ট স‌ন্দিহান। নির্বাচন ক‌মিশন‌কে বল‌তে চাই ক্ষমতাসীন দ‌লের প্রার্থীদের পিছনের দরজা দি‌য়ে বিজয়ী করতে কারচুপির......

জাবিতে সংঘর্ষে আহত ৭

জাবিতে সংঘর্ষে আহত ৭

হ-বাংলা নিউজ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ফুলবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৭জন আহত হয়েছেন। আহতদের মধ্যে জনি লাংবাং নামের এক শিক্ষার্থীর অবস্থা গুরুতর বলে কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেছেন।

বুধবার বিকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে চ্যান্সেলর কাপ ফুটবল খেলায় আল বেরুনী ও মীর মশাররফ হোসেন হলের দ্বিতীয়ার্ধের খেলা চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মীর মশাররফ হোসেন হলের খেলোয়াড় সালমান শাহ (ইতিহাস-৪২) বল নিয়ে আক্রমণকালে জনি লাংবাংয়ের বাঁধার মুখে সালমান মাটিয়ে লুটিয়ে......

প্রধানমন্ত্রীর সঙ্গে বিদেশি চিকিৎসকদের সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর সঙ্গে বিদেশি চিকিৎসকদের সাক্ষাৎ

হ-বাংলা নিউজ: বার্ন ও প্লাস্টিক এবং নিউরোলজিস্টদের সমন্বয়ে একদল বিদেশি চিকিৎসক আজ বুধবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার সরকারি বাসভবন গণভবনে সাক্ষাৎ করেছেন। 

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহ্সানুল করিম হেলাল সাংবাদিকদের জানান, জামার্নি, নেদারল্যান্ড ও হাঙ্গেরি থেকে আসা এই চিকিৎসক দলটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সাজার্রি ইউনিটে বিনামূল্যে রোগিদের চিকিৎসা সেবা দিচ্ছেন।

প্রেস সচিব হেলাল বলেন, চিকিৎসকেরা বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানান, তারা ডিএমসিএইচ বার্ন ও প্লাস্টিক......

ডিবি পরিচয়ে উত্তরায় ৪০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

ডিবি পরিচয়ে উত্তরায় ৪০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

হ-বাংলা নিউজ: রাজধানীতে বিমানবন্দর থানা এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে ৪০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার দুপুরে উত্তরা ২নং সেক্টরে ঢাকা ব্যাংক উত্তরা অফিসের কাছাকাছি একটি স্থানে এই ঘটনা ঘটে। টোকিও মোড লিমিটেড নামে একটি তৈরি পোশাক কারখানার বেতনের ৪০ লাখ টাকা ঢাকা ব্যাংক থেকে উত্তোলন করা হয়। মাইক্রোবাসে করে টাকা নিয়ে যাওয়ার পথে আরেকটা মাইক্রোবাস ডিবি পুলিশ পরিচয়ে তাদের প্রতিরোধ করে। টাকার ব্যাগ নিয়ে ছিনতাইকারীরা মাইক্রোবাসে করে পালিয়ে যায়। 

তবে এই ছিনতাইয়ের অভিযোগ তাৎক্ষণিকভাবে পুলিশ অস্বীকার......

আলতাফ হোসেনকে আদালতে আত্মসমর্পণ করতে নির্দেশ

আলতাফ হোসেনকে আদালতে আত্মসমর্পণ করতে নির্দেশ

হ-বাংলা নিউজ:   বড় বড়পুকুরিয়া কয়লা খনি দুর্নীতি মামলা বাতিল চেয়ে সাবেক মন্ত্রী ও বিএনপি নেতা আলতাফ হোসেন চৌধুরীর করা আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। পাশাপাশি চার সপ্তাহের মধ্যে তাঁকে বিচারিক আদালতে আত্মসমর্পণ করতে নির্দেশ দিয়ে ওই মামলায় তাঁর ক্ষেত্রে দেওয়া স্থগিতাদেশ তুলে নেওয়া হয়েছে।

আজ বুধবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ মামলা প্রশ্নে রুল খারিজ করে এ রায় দেন। এর......

পুলিশ-বিএনপি সংঘর্ষ ভাঙচুর, অগ্নিসংযোগ বঙ্গবাজার, হাইকোর্ট মোড়,

পুলিশ-বিএনপি সংঘর্ষ ভাঙচুর, অগ্নিসংযোগ বঙ্গবাজার, হাইকোর্ট মোড়,

হ-বাংলা নিউজ:  আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে গতকাল মঙ্গলবার দুপুরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরের পেছনে থাকা দলীয় নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ হয়েছে। বিক্ষুব্ধ নেতাকর্মীরা পুলিশের একটি মটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। তারা বেশ কয়েকটি গাড়িও ভাঙচুর করে। সংঘর্ষে বঙ্গবাজার, হাইকোর্ট মোড় ও সচিবালয় এলাকা রণক্ষেত্রে পরিনত হয়। পুলিশ বিএনপির ১৫ জন নেতা-কর্মীকে আটক করেছে। এর মধ্যে বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক......

রাজধানীতে বিএনপি-পুলিশ সংঘর্ষ, আগুন

রাজধানীতে বিএনপি-পুলিশ সংঘর্ষ, আগুন

হ-বাংলা নিউজ: রাজধানীর হাইকোর্টের কদম ফোয়ারার সমানে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। আজ মঙ্গলবার বিকাল ৩টার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্রে করে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে বিএনপির ক্রীড়া সম্পাদক ও সাবেক জাতীয় ফুটবল দলের অধিনায়ক আমিনুল হকসহ ২০ জনকে আটক করে। পরিস্থিতি স্বাভাবিক হলে বিকাল সাড়ে ৩টার দিকে একই পথে গুলশানের বাসায় ফেরেন খালেদা জিয়া। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে......

হাইকোর্ট ক্রসিংয়ে পুলিশ-বিএনপি নেতাকর্মীর সংঘর্ষ, ক্রীড়া সম্পাদকসহ আটক ২০

হাইকোর্ট ক্রসিংয়ে পুলিশ-বিএনপি নেতাকর্মীর সংঘর্ষ, ক্রীড়া সম্পাদকসহ আটক ২০

হ-বাংলা নিউজ:  আত্মপক্ষ সমর্থন শেষে বেগম খালেদা জিয়া আদালত থেকে ফেরার আগেই হাইকোর্ট ক্রসিংয়ে পুলিশের সঙ্গে বেএনপি নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে পুলিশ ঘটনাস্থল থেকে বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হকসহ ১৫-২০ নেতাকর্মীকে আটক করে। বিক্ষুব্ধ বিএনপি নেতাকর্মীরা বঙ্গবাজার মোড়ে একটি মোটরসাইকাল পুড়িয়ে দেয়।

আজ মঙ্গলবার বিকাল ৩টার দিকে হাইকোর্ট ক্রসিংয়ে এ ঘটনা ঘটার পর সাড়ে ৩টার দিকে খালেদা জিয়া আদালত থেকে ওই রাস্তা দিয়ে......

২ মামলায় জামিন পেলেন খালেদা জিয়া

২ মামলায় জামিন পেলেন খালেদা জিয়া

হ-বাংলা নিউজ:  দুর্নীতির দুই মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার সকালে বকশিবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান এই আদেশ দেন।

এর আগে গত বৃহস্পতিবার বামপন্থিদের হরতালের কারণে সময়মত আদালতে উপস্থিত না হওয়ায় জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। 

আজ বেলা ১১টার দিকে আদালতে আত্মসমর্পণ......

নির্বাচন নিয়ে জটিলতা মূলে নতুন ১৮ ওয়ার্ড ঢাকা উত্তর সিটি মেয়রের পদ শূন্য ঘোষণা করে গেজেট প্রকাশ

নির্বাচন নিয়ে জটিলতা মূলে নতুন ১৮ ওয়ার্ড ঢাকা উত্তর সিটি মেয়রের পদ শূন্য ঘোষণা করে গেজেট প্রকাশ

হ-বাংলা নিউজ : মেয়র আনিসুল হকের মৃত্যুতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদ গত ১ ডিসেম্বর থেকে শূন্য ঘোষণা করা হয়েছে। গতকাল সোমবার এ বিষয়ে গেজেট প্রকাশ করা হয়েছে বলে ইত্তেফাককে জানিয়েছেন স্থানীয় সরকার বিভাগের সচিব আব্দুল মালেক। স্থানীয় সরকার (সিটি করপোরেশন) আইনের ১৫ (ঙ) অনুযায়ী এই পদ শূন্য ঘোষণা করা হয়। তবে এই সিটির মেয়র পদের উপ-নির্বাচন নিয়ে সরকার ও নির্বাচন কমিশন (ইসি) উভয়পক্ষে শঙ্কা তৈরি হয়েছে। কেননা উত্তর সিটিতে পরে নতুনভাবে ১৮টি ওয়ার্ড সংযুক্ত করা হলেও সেগুলোতে নির্বাচনের সময়সীমার বিষয়ে স্পষ্ট......

তারেক রহমানকে নিয়ে সরকার মিথ্যা প্রচারণা চালাচ্ছে

হ-বাংলা নিউজ:  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, লন্ডনে চিকিৎসাধীন তারেক রহমান মাঝে মাঝে বক্তব্য দেন। সত্য কথা বলেন। এসব যাতে প্রচার না হয়, এ জন্য তার বক্তব্য প্রচার বন্ধ করে দেওয়া হয়েছে। কাজেই বুঝতে পারছেন, তারেকের ওপর সরকার মিথ্যা প্রচারণা চালাচ্ছে। গত শনিবার রাতে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক অনুষ্ঠানে খালেদা জিয়া এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ওপর রচিত তিনটি সংকলিত গ্রন্থের মোড়ক উন্মোচন উপলক্ষে এ অনুষ্ঠান করে ডেমোক্রেটিক......

প্রধানমন্ত্রী কম্বোডিয়ায়, ১১ চুক্তি হবে

প্রধানমন্ত্রী কম্বোডিয়ায়, ১১ চুক্তি হবে

হ-বাংলা নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিন দিনের সরকারি সফরে গতকাল রোববার কম্বোডিয়া গেছেন। তিনি কম্বোডিয়ার প্রধানমন্ত্রী হুন সেনের আমন্ত্রণে এই সফরে গেছেন।

প্রধানমন্ত্রীর কম্বোডিয়া সফরে দুই দেশের মধ্যে ১১টি চুক্তি ও ৯টি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হওয়ার কথা রয়েছে। এ সময় ঢাকা ও নমপেনের দুটি গুরুত্বপূর্ণ সড়ক দুই দেশের জাতির পিতার নামে নামকরণ করার কথা ঘোষণা করা হবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইট প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সফরসঙ্গীদের নিয়ে গতকাল সকাল ৮টা ৩৫ মিনিটে ঢাকার হজরত শাহজালাল......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত