দেশের খবর

Displaying 81-100 of 2005 results.
ট্রেনের সঙ্গে আটকে ২ কি.মি দুরে গিয়ে পড়ে মাইক্রোবাসটি

ট্রেনের সঙ্গে আটকে ২ কি.মি দুরে গিয়ে পড়ে মাইক্রোবাসটি

হ-বাংলা নিউজ : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে আটকে প্রায় দুই কিলোমিটার দূরে গিয়ে পড়ে মাইক্রোবাস। এই ঘটনায় বর-কনেসহ নয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রশী ইউনিয়নের সলপ হাটখোলা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, বর রাজন মণ্ডল (২৫) ও কনে ছুমাইয়া  (২০), বিয়ের যাত্রী সুমন (২০), খোকন (২২), টুটুল (২৫),নুরুন্নাহার (১৫), বায়েজিদ (১৮), শরিফ (২৪),  ভাষা (৬৫), আহাদ (২৫) ও মাইক্রোবাস চালক স্বাধীন (২৭)।নিহত বর রাজন মণ্ডল সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া কান্দাপারা......

সেনবাগে যায়যায়দিন পত্রিকার ১৪ তম জন্মদিন পালন

সেনবাগে যায়যায়দিন পত্রিকার ১৪ তম জন্মদিন পালন

জাহাঙ্গীর বাবু , হ-বাংলা নিউজ : নোয়াখালীর সেনবাগে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪তম বর্ষে পদার্পন উপলক্ষে কেক কেটে জন্মদিন পালন করছে। সেনবাগ উপজেলা যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম।

এ উপলক্ষে সোমবার বিকেলে সেনবাগ উপজেলার শিক্ষক সমিতির মিলায়নাতনে যায়যায়দিন পত্রিকার সেনবাগ উপজেলা প্রতিনিধি নুর হোসাইন সুমনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়ে। পরে উপস্থিত অতিথিরা কেক কেটে আনুষ্ঠানিক ভাবে ১৪ তম জান্মদিন পালন করে। 

এ সময় উপস্থিত ছিলেন-সেনবাগ উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান গোলাম কবির, সেনবাগ পৌরসভার প্যানেল মেয়র-২......

সুনামগঞ্জে বন্যা কবলিত তিন শতাধিক পরিবারের মধ্যে ‘যুগান্তর স্বজন সমাবেশে’র ত্রাণসামগ্রী বিতরন

সুনামগঞ্জে বন্যা কবলিত তিন শতাধিক পরিবারের মধ্যে ‘যুগান্তর স্বজন সমাবেশে’র ত্রাণসামগ্রী বিতরন

হ-বাংলা নিউজ : স্বজন সমাবেশের উদ্যোগে সুনামগঞ্জ তাহিরপুরে বন্যা কবলিত তিন শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।, 

রবিবার দুপুর থেকে সন্ধা অবধি তাহিরপুরের ট্যাকেরঘাট চুনাপাথর খনি মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজ ভ’তপুর্ব ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প (টিএলএমপি) উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে প্রকল্পের আশেপাশে ২৫ গ্রামের বন্যা কবলিত পরিবারের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।, 

যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার ব্যবস্থাপনায় ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প

(টিএলমপি) উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের প্রাক্তন......

নোয়াখালীতে এবার টোকিও ফুড ও বনফুলকে জরিমানা

নোয়াখালীতে এবার টোকিও ফুড ও বনফুলকে জরিমানা

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : একের পর এক অভিযান চলছেই জনস্বার্থে।নোয়াখালী জেলার সদর উপজেলায় অভিযান চালিয়ে টোকিও ফুড (কারখানা) ও বনফুল এন্ড কোং কে ৪৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। 

রবিবার ১৪জুলাই ২০১৯ দুপুরে ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান খানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সহযোগিতা করেন সহকারী পরিচালক দেবানন্দ সিনহা, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়, নোয়াখালী এবং আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন সুধারাম মডেল থানা পুলিশ।

ফেইসবুককে অভিযোগ ও গোপন সংবাদের......

বন্যা কবলিত আরো দুই’শতাধিক পরিবারের মধ্যে সুনামগঞ্জ জেলা পুলিশের শুকনো খাবার বিতরন

বন্যা কবলিত আরো দুই’শতাধিক পরিবারের মধ্যে সুনামগঞ্জ জেলা পুলিশের শুকনো খাবার বিতরন

হ-বাংলা নিউজ : সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের বিশেষ উদ্যোগে বন্যা কবলিত আরো দুই’শতাধিক পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরন করা হয়।

শনিবার তাহিরপুরের ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্পের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কার্যালয় ও  থানা ভবনে পৃথকভাবে বন্যার্ত পরিবারগুলোর মধ্যে এসব শুকনো খাবার বিতরণ করা হয়। 

সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানের বিশেষ উদ্যোগে জেলা পুলিশের আয়োজনে তাহিরপুর থানা ভবনে  শনিবার দুপুরে শতাধিক বর্ন্যাত পরিবারের হাতে শুকনো খাবারের ব্যাগ তুলে দেন থানার ওসি মো. আতিকুর রহমান। 

 বন্যা পরিস্থিতির আরও অবনতির শঙ্কা

বন্যা পরিস্থিতির আরও অবনতির শঙ্কা

হ-বাংলা নিউজ : উজান থেকে আসা পানির ঢল আর বৃষ্টির পরিমাণ বেড়ে যাওয়ায় দেশের নদ-নদীগুলো ফুঁসে উঠেছে। দ্রুত বাড়ছে উত্তর পশ্চিমাঞ্চলের যমুনা, তিস্তা ও ব্রহ্মপুত্রের পানি। একইভাবে উত্তর পূর্বাঞ্চলের সুরমা, কুশিয়ারা, মনু, সোমেশ্বরীর পানি বিপৎসীমার ওপর দিয়ে বয়ে যাচ্ছে। এ কারণে এ সব অঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে। তবে সারা দেশে বড় ধরনের বন্যার আপাতত আশঙ্কা নেই বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা।

বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্রের আজ শনিবার সকালের তথ্য অনুযায়ী, বাংলাদেশের উত্তরা, উত্তর পূর্ব, দক্ষিণ পূর্বাঞ্চল এবং তৎসংলগ্ন ভারতের সিকিম,......

আবার ডুবল চট্টগ্রাম নগর

আবার ডুবল চট্টগ্রাম নগর

হ-বাংলা নিউজ : চট্টগ্রাম নগরে আজ শনিবার সকাল থেকে শুরু হওয়া ছয় ঘণ্টার বৃষ্টিতে আবার ডুবেছে বিভিন্ন এলাকা। গত এক সপ্তাহে এ নিয়ে তিন দফা বড় ধরনের জলাবদ্ধতা দেখা দিল নগরে। তবে সপ্তাহজুড়ে বৃষ্টিতে নগরের নিচু এলাকায় প্রতিদিনই পানি উঠেছে।

পতেঙ্গা আবহাওয়া দপ্তরের কর্তব্যরত আবহাওয়াবিদ বিশ্বজিৎ চৌধুরী প্রথম আলোকে জানান, সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নগরে ৬০ দশমিক ৮ মিলিমিটার বৃষ্টি হয়েছে। আগামী ২৪ ঘণ্টায় আরও ভারী বৃষ্টিপাতের আশঙ্কায় পাহাড়ধসের সতর্কবার্তা জারি করা হয়েছে।

বৃষ্টিতে নগরের আগ্রাবাদ, হালিশহর, গোসাইলডাঙ্গা, সল্টগোলা,......

সেনবাগে ছেলে ধরা সন্দেহে ভারসাম্যহীন নারী আটক,জনতা ভাঙ্গল পুলিশের গাড়ি

সেনবাগে ছেলে ধরা সন্দেহে ভারসাম্যহীন নারী আটক,জনতা ভাঙ্গল পুলিশের গাড়ি

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : নোয়াখালীর সেনবাগে ছেলেধরা সন্দেহে  এলাকাবাসী পিটিয়েছে ভারসাম্যহীন এক নারীকে,পাথর ছুঁড়ে ভেঙ্গেছে মাইক্রোবাসের গ্লাস।

আনুমানিক সকাল ১০টা,১৩ জুলাই ২০১৯,শিশুর নানী খায়রুন্নেছার কাছে  ছিল শিশুটি,শিশুর নাম রিয়াদ বয়স ৯ মাস,শিশুর পিতা মোয়াজ্জেম হোসেন,বাড়ি দাগুন ভুইয়া,ফেনী।রিয়াদের মা মঞ্জু আরা বেগম  বয়স ২২, তাকে নিয়ে বেড়াতে এসেছে মায়ের বাড়ি মধ্য মোহাম্মদপুর সেনবাগ।

মানসিক ভারসাম্যহীন জীর্ণ,শীর্ণ রোগা ক্ষীনকায় বয়স আনুমানিক চল্লিশ এক মহিলা ঘরে প্রবেশ করে শিশুটিকে কোলে নেয়,তখন শিশু রিয়াদ মেঝেতে......

৯৯৯ ফোন করে রক্ষা পেলেন ১৫ পর্যটক

৯৯৯ ফোন করে রক্ষা পেলেন ১৫ পর্যটক

হ-বাংলা নিউজ : জাতীয় জরুরি সেবার নম্বর ৯৯৯-এ ফোন করে চট্টগ্রামের মিরসরাইয়ে ঝরনা দেখতে এসে আটকে পড়া ১৫ পর্যটক উদ্ধার হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে চার ঘণ্টা চেষ্টার পর ওই দলটিকে উদ্ধার করে মিরসরাই ফায়ার সার্ভিসের একটি দল।

শুক্রবার সকালে চট্টগ্রাম শহর থেকে আসা এই পর্যটকেরা মিরসরাই সদর থেকে ৩ কিলোমিটার পূর্বের পাহাড়ে বোয়ালিয়া ঝরনা দেখতে আসেন। দুপুরে ভারী বৃষ্টি হলে পাহাড়ি ঢলে ছড়ার পানি বেড়ে তীব্র স্রোতের সৃষ্টি......

ওপরে মেট্রোরেল, নিচে ন্যাড়া মাথায় বেল

ওপরে মেট্রোরেল, নিচে ন্যাড়া মাথায় বেল

হ-বাংলা নিউজ : বড় রাস্তার মাঝখানে ঘেরা জায়গা, সেখানে আকাশছোঁয়া যন্ত্রপাতি। ঢাকা শহরের অনেক জায়গার এটি একটি পরিচিত দৃশ্য। বলছি মেট্রোরেলের নির্মাণকাজের কথা। যদি সেই নির্মাণাধীন এলাকার আশপাশে পদচারী–সেতু থাকে, তাহলে তো কথাই নেই। চলার পথে প্রায়ই দেখা যায়, পথচলতি মানুষ দাঁড়িয়ে দেখছে নির্মাণকাজ। তা দেখবে নাই-বা কেন? এমন কাজ তো এ দেশে আগে হয়নি।

আমাদের শহরে মেট্রোরেল আসছে—এ বড়ই স্বস্তির বিষয়। মেট্রোরেলে নাকি অকল্পনীয় কম সময়ে চলে যাওয়া যাবে শহরের এ মাথা থেকে ও মাথায়। থাকবে না যানজট।......

সেনবাগ পাঠাগারের সাহিত্য আসরের যাত্রা শুরু

সেনবাগ পাঠাগারের সাহিত্য আসরের যাত্রা শুরু

জাহাঙ্গীর বাবু,  হ-বাংলা নিউজ : নোয়াখালীর সেনবাগ উপজেলার অরাজনৈতিক সংগঠন সেনবাগ পাঠাগার প্রথম বারের মতো আয়োজন করেছে সাহিত্য আসরের। 

এখন থেকে এই সাহিত্য আসর নিয়মিত আয়োজন করবে বলে জানিয়েছে সংগঠনের সভাপতি জুলফিকার হায়দার জয়।

বৃষ্টি স্নাত শুক্রবার  বিকেল ৫ টায় ১২ জুলাই ২০১৯ সেনবাগ পাঠাগারে  এই আয়োজন করা হয়।

পাঠাগারের সভাপতি জুলফিকার হায়দার জয়ের সভাপতিত্বে কবি, সাংবাদিক জাহাঙ্গীর বাবুর উপস্থাপনা ও পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নোয়াখালী আবৃতি একাডেমীর......

গ্যাসের দাম ৭৫ শতাংশ বাড়ানোর প্রয়োজন ছিল: প্রধানমন্ত্রী

গ্যাসের দাম ৭৫ শতাংশ বাড়ানোর প্রয়োজন ছিল: প্রধানমন্ত্রী

হ-বাংলা নিউজ :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যাঁরা গ্যাসের দাম নিয়ে আন্দোলন করছেন, তাঁরা প্রকৃত অবস্থা চিন্তা করছেন না, অথবা উন্নয়নটা দেখতে পাচ্ছেন না। এটা দুঃখজনক। গ্যাসের দাম ৭৫ শতাংশ বাড়ানোর প্রয়োজন ছিল। কিন্তু জনগণের কথা চিন্তা করে তা করা হয়নি। ৩২ দশমিক ৮ শতাংশ দাম বাড়ানো হয়েছে।

আজ বৃহস্পতিবার জাতীয় সংসদের তৃতীয় অধিবেশনের (বাজেট অধিবেশন) সমাপনী ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন। ধর্ষণের বিচারসংক্রান্ত আইন আরও কঠোর করা প্রয়োজন বলেও......

নয়ন বন্ড ও রিফাত ফরাজী ঢাকায় যাঁদের আশ্রয়ে ছিলেন

নয়ন বন্ড ও রিফাত ফরাজী ঢাকায় যাঁদের আশ্রয়ে ছিলেন

হ-বাংলা নিউজ : রিফাত শরীফকে প্রকাশ্যে কোপানোর পর ঢাকায় পালিয়ে এসেছিলেন প্রধান অভিযুক্ত সাব্বির আহমেদ ওরফে নয়ন বন্ড এবং রিফাত ফরাজী। তাঁরা উঠেছিলেন আফতাবনগরে তাঁর এক বন্ধুর কাছে। ২৭ জুন মধ্যরাতে সেখান থেকে বেরিয়ে যাওয়ার পর নয়নের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। এর ৩ দিন পর ২ জুলাই নয়নের লাশ পাওয়া যায় বরগুনা সদরের বুড়িরচর ইউনিয়নের পূর্ব বুড়িরচর গ্রামে।

পুলিশ জানায়, নয়নকে গ্রেপ্তার করতে ওই এলাকায় গেলে ‘বন্দুকযুদ্ধে’ তিনি ঘটনাস্থলেই নিহত হন।

গত ২৬ জুন রিফাত শরীফকে বরগুনা সরকারি কলেজের মূল ফটকের কাছে তাঁর স্ত্রী......

সেনবাগে ঘাতক যাত্রীবাহী সুগন্ধা পরিবহন খালে, গুরুতর আহত  ৩০

সেনবাগে ঘাতক যাত্রীবাহী সুগন্ধা পরিবহন খালে, গুরুতর আহত ৩০

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : বেপোরায়া গাড়ি চালিয়ে একের পর এক দুর্ঘটনার শিকার হলেও থামছে ঘাতক সুগন্ধা বাসের দৌরাত্ব।যাচ্ছে প্রাণ,আহত হচ্ছে, পঙ্গু হচ্ছে যাত্রীরা।ভাড়া নিয়ে প্রায়শই বিতন্ডায় জড়ায় ড্রাইভার,কন্ডাকটর যাত্রীরা।তথাকথিত সময় নিয়ন্ত্রনের নামে ঘটছে দূর্ঘটনা।

এবার (ফেনী - সোনাপুর) নোয়াখালী  মহাসড়কের সোনবাগ রাস্তার মাথায় এবি ফুডের সামনে যাত্রীবাহী সুগন্ধা পরিবহন পাশবর্তী খালে নিমর্জিত হয়েছে ১০-৭-২০১৯ বুধবার সকাল ৮ টা ২৫ মিনিটে।

গুরুতর আহত   গাড়ীর যাত্রী আ: গাফ্ফার (৫৫) ও জসিম উদ্দিন (৬০) জানান,  বুধবার......

নোয়াখালী জেলার সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এর সন্মাননা ক্রেষ্ট,সার্টিফিকেট প্রদান সম্পন্ন

নোয়াখালী জেলার সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এর সন্মাননা ক্রেষ্ট,সার্টিফিকেট প্রদান সম্পন্ন

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : নোয়াখালী জেলা শিক্ষা অফিসের আয়োজনে "সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এর জেলা পর্যায়ের পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে,১০ জুলাই ২০১৯, রোজ বুধবার,নোয়াখালী জিলা স্কুল অডিটোরিয়ামে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,  তন্ময় দাস,জেলা প্রশাসক,নোয়াখালী।

সভাপতিত্ব করেন,গিয়াস উদ্দিন পাটোয়ারী,জেলা শিক্ষা অফিসার,নোয়াখালী।

বিশেষ অতিথি ছিলেন,  আবু জাফর মোঃ হারুন,অধ্যক্ষ ভুলুয়া ডিগ্রি কলেজ,এডিসি সিরাজুম মুনিরা,নোয়াখালী,নুরুদ্দিন জাহাঙ্গীর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক,নোয়াখালী জিলা......

মানুষেরা এসে ১০ বিলিয়ন ডলার নিয়ে যাচ্ছে: ফখরুল

মানুষেরা এসে ১০ বিলিয়ন ডলার নিয়ে যাচ্ছে: ফখরুল

হ-বাংলা নিউজ : কর্মসংস্থানের ব্যবস্থা না করতে পারায় সরকারের সমালোচনা করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ‘উন্নয়নের কথা বলা হলেও দেশে শিক্ষিত যুবকেরা চাকরি পান না, কর্মসংস্থান নিচের দিকে নামছে। অথচ একই সময়ে আজকে ভারত থেকে কর্মীরা এসে, বিভিন্ন মানুষেরা এসে প্রায় ১০ বিলিয়ন ডলার নিয়ে যাচ্ছে।’

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, উন্নয়নের কথা বলে পকেট থেকে টাকা নিচ্ছে সরকার। তিনি আরও বলেছেন, কিছু......

 সরকার ভুল করলে জনগণকে খেসারত দিতে হয়: প্রধানমন্ত্রী

সরকার ভুল করলে জনগণকে খেসারত দিতে হয়: প্রধানমন্ত্রী

হ-বাংলা নিউজ : বাংলাদেশের ভেতর দিয়ে ভারতকে পাইপলাইনে করে গ্যাস নিতে না দেওয়ার খেসারত দিতে হচ্ছে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সে সময় গ্যাসের ভাগ রেখে দিলে দেশে এখন এলএনজি আমদানি করতে হতো না। এ ছাড়া তিনি বলেছেন, অর্থনীতির উন্নতি চাইলে গ্যাসের বর্ধিত দাম মেনে নিতে হবে।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে চীন সফর নিয়ে আজ সোমবার বিকেলে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শেখ হাসিনা এসব কথা বলেন। বিভিন্ন টেলিভিশন চ্যানেল এই সংবাদ সম্মেলন সরাসরি......

 চাপাতি দিয়ে আমজাদকে ২৫ কোপ মারেন আসামি

চাপাতি দিয়ে আমজাদকে ২৫ কোপ মারেন আসামি

হ-বাংলা নিউজ : রাজধানীর যাত্রাবাড়ীতে আলী আমজাদ খানকে (৪০) হত্যার দায় স্বীকার করে এক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত শনিবার আসামির জবানবন্দি রেকর্ড শেষে তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামির নাম আবদুর রহমান ডিপজল (২০)। আসামি জবানবন্দিতে বলেন, হত্যার সময় চাপাতি দিয়ে আমজাদকে ২৫টি কোপ মারেন তিনি।

গত ২ জুলাই বিকেলে যাত্রাবাড়ীর কাজলায় সেন্টু ঘোষ নামের একটি মিষ্টির দোকানের ভেতর থেকে আলী আমজাদ খানের লাশ উদ্ধার করা হয়।......

সন্ত্রাস-চাঁদাবাজি বন্ধ করতে না পেরে লজ্জিত শামীম ওসমান

সন্ত্রাস-চাঁদাবাজি বন্ধ করতে না পেরে লজ্জিত শামীম ওসমান

হ-বাংলা নিউজ : সংসদে নিজের ব্যর্থতার কথা তুলে ধরেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সরকারি দলের সাংসদ শামীম ওসমান। আজ রোববার তিনি সংসদে বলেছেন, সন্ত্রাসীরা রাস্তা দখল করে চাঁদাবাজি করছে। এতে করে সরকারি প্রকল্পের কাজ বন্ধ হয়ে গেছে। কিন্তু এলাকার সাংসদ হিসেবে তিনি কোনো ভূমিকা রাখতে পারছেন না। সে জন্য তিনি লজ্জিত।

‘নিজের আত্মাকে শান্তি দেওয়ার জন্য’ পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে অনির্ধারিত আলোচনায় শামীম ওসমান এসব কথা বলেন।

সাংসদ শামীম ওসমান বলেন, সরকার প্রায় ৭০০ কোটি টাকা ব্যয়ে সরকারি কর্মকর্তাদের জন্য......

রিফাত ভাগ্যবান, তাঁকে খুনের ভিডিও ফেসবুকে এসেছে...

রিফাত ভাগ্যবান, তাঁকে খুনের ভিডিও ফেসবুকে এসেছে...

হ-বাংলা নিউজ : বিএনপির সংরক্ষিত নারী আসনের সাংসদ রুমিন ফারহানা বলেছেন, কোনো ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে চাঞ্চল্য সৃষ্টি না করলে এবং প্রধানমন্ত্রী বিশেষ নির্দেশ না দিলে প্রশাসন গা করে না। বরগুনায় প্রকাশ্যে হত্যাকাণ্ডের শিকার রিফাত শরীফ ভাগ্যবান। কারণ তাঁকে হত্যার ভিডিও ফেসবুকে এসেছে। তিনি বলেন, গত এক মাসে ২২ জনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কিন্তু ওই হত্যাকারীদের ধরতে কোনো তৎপরতা দেখা যায়নি।

আজ রোববার জাতীয় সংসদে জরুরি জনগুরুত্বপূর্ণ বিষয়ে মনোযোগ আকর্ষণের নোটিশে......

সর্বাধিক পঠিত