দেশের খবর

Displaying 101-120 of 1651 results.
বিমান ছিনতাইচেষ্টা: সর্বদলীয় তদন্ত কমিটি গঠনের দাবি জাপা সাংসদের

বিমান ছিনতাইচেষ্টা: সর্বদলীয় তদন্ত কমিটি গঠনের দাবি জাপা সাংসদের

হ-বাংলা নিউজ : আন্তর্জাতিক বিমানবন্দরের চার স্তরের নিরাপত্তা ভেদ করে একজন যাত্রী কীভাবে অস্ত্র নিয়ে বিমানে উঠতে পেরেছেন, জাতীয় সংসদে সে প্রশ্ন তুলেছেন বিরোধী দল জাতীয় পার্টির সাংসদ রুস্তম আলী ফরাজী। তিনি বিমান ছিনতাইচেষ্টার ঘটনা তদন্তে সর্বদলীয় সংসদীয় কমিটি গঠন করার দাবি জানিয়েছেন।

আজ সোমবার জাতীয় সংসদে অনির্ধারিত আলোচনায় রুস্তম আলী ফরাজী এই দাবি জানান।

আর আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচিত বাংলাদেশ জাসদের কার্যকরী সদস্য মইন উদ্দীন খান বাদল বলেছেন, তিনি বিমানের ওই ফ্লাইটের যাত্রী ছিলেন না।......

শিশুকেন্দ্রে থাকা অবস্থায় কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা তদন্ত করার নির্দেশ

শিশুকেন্দ্রে থাকা অবস্থায় কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা তদন্ত করার নির্দেশ

হ-বাংলা নিউজ : অপহরণ মামলায় ভুক্তভোগী এক কিশোরী গত বছরের ১৬ এপ্রিল থেকে গাজীপুরের শিশু উন্নয়ন কেন্দ্রে (বালিকা) অবস্থান করছে। তবে কেন্দ্রে থাকা অবস্থায় ওই কিশোরী ২৭ সপ্তাহের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। ঢাকার আদালতকে প্রতিবেদন দিয়ে এ কথা জানিয়েছেন ওই শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক আবদুল্লাহ আল সামী।

আদালত সূত্র বলছে, শিশু উন্নয়ন কেন্দ্রে থাকা অবস্থায় কীভাবে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হলো, তা তদন্ত করে সমাজসেবা অধিদপ্তরকে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪।......

 সরকারে নেই তা-ও বলে গৃহপালিত বিরোধী দল: সংসদে মুজিবুল হক

সরকারে নেই তা-ও বলে গৃহপালিত বিরোধী দল: সংসদে মুজিবুল হক

হ-বাংলা নিউজ : জাতীয় পার্টির (জাপা) সাংসদ মুজিবুল হক বলেছেন, জাপা যখন আওয়ামী লীগের সঙ্গে থাকে তখন ভালো লাগে, আর যখন থাকে না, তখন হয়ে যায় স্বৈরশাসক। সোমবার সংসদে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর এক বক্তব্যের জেরে তিনি এই কথা বলেন।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী তাঁর বক্তব্যে এইচ এম এরশাদের শাসনামলকে স্বৈরশাসন হিসেবে উল্লেখ করেন। এর সমালোচনা করে মুজিবুল হক বলেন, তখন আওয়ামী লীগ বিরোধী দলে ছিল বলে স্বৈরশাসক বলা হচ্ছে। যখন সঙ্গে থাকে তখন ভালো লাগে, যখন থাকে না তখন স্বৈরশাসক হয়ে যায়।

এদিকে রাষ্ট্রপতির......

 ঝড়ের কবলে নৌবাহিনীর স্পিডবোট, ৭ জনই উদ্ধার

ঝড়ের কবলে নৌবাহিনীর স্পিডবোট, ৭ জনই উদ্ধার

হ-বাংলা নিউজ : বঙ্গোপসাগরের মোহনায় নৌবাহিনীর একটি স্পিডবোট ঝড়ের কবলে পড়ে উল্টে গেছে। আজ সোমবার সকালে চট্টগ্রাম থেকে নোয়াখালীর ভাসানচরে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। তবে জেলেদের তৎপরতায় বোটটিতে থাকা দুই কর্মকর্তাসহ সাত ব্যক্তি উদ্ধার হন।

আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) দুর্ঘটনার কারণ ও উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছে।

কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরী বলেন, আজ সকাল থেকে আকাশ মেঘলা ছিল। এর মধ্যে আটটার দিকে বজ্রসহ ঝোড়ো হাওয়া শুরু হয়। পরে শিলাবৃষ্টিও হয়। বেলা ১১টার দিকে সীতাকুণ্ডের......

আগামী ৭২ ঘণ্টা বৃষ্টির সম্ভাবনা

আগামী ৭২ ঘণ্টা বৃষ্টির সম্ভাবনা

হ-বাংলা নিউজ : রাজশাহী, রংপুর, খুলনা, বরিশাল, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে। পরবর্তী ৭২ ঘণ্টায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি অব্যাহত থাকতে পারে।

সোমবার আবহাওয়ার পূর্বাভাসে এসব কথা বলা হয়েছে।

সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আরও বলা হয়েছে, সারা দেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা (২-৪) ডিগ্রি সেলসিয়াস হ্রাস পেতে পারে। পশ্চিমা......

মেট্রোরেলের কাজ কবে শেষ, জানালেন কাদের

মেট্রোরেলের কাজ কবে শেষ, জানালেন কাদের

হ-বাংলা নিউজ : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ২০২০ সালের ডিসেম্বরের মধ্যে মেট্রোরেলের পুরো কাজ শেষ হবে। আর উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত ২০১৯ সালের ডিসেম্বরেই শেষ হবে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ সোমবার বিকেলে রাজধানীর ফার্মগেটের খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশনের সামনে এমআরটি লাইন ৬-এর প্যাকেজ ৫-এর উদ্বোধন করে এসব কথা বলেন। তিনি বলেন, রাজধানীর উত্তরা থেকে মতিঝিল পর্যন্ত দেশের প্রথম মেট্রোরেলের নির্মাণ প্রকল্পের স্টিল স্ক্রু পাইল ড্রাইভিংয়ের কাজ শুরু হয়েছে।

মেট্রোরেল নির্মাণ......

 ঢাকা মেডিকেলের গোসলখানায় নবজাতক

ঢাকা মেডিকেলের গোসলখানায় নবজাতক

হ-বাংলা নিউজ : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের গোসলখানা থেকে একটি নবজাতক উদ্ধার করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, সদ্য ভূমিষ্ঠ নবজাতকটিকে উদ্ধার করে দ্রুত নবজাতক ইউনিটে ভর্তি করা হয়েছে। নবজাতকটির মা, বাবা বা কোনো আত্মীয়ের কোনো খোঁজ পাওয়া যায়নি।

আজ রোববার সকাল সোয়া ছয়টার দিকে এক নারী গোসল করতে গিয়ে সেখানে ওই নবজাতককে দেখতে পান। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়। পরে নবজাতকটিকে উদ্ধার করে নবজাতক ইউনিটে নেওয়া হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি......

প্রতি মাসে একটি প্লাস্টিকের কারখানায় আগুন লাগে

প্রতি মাসে একটি প্লাস্টিকের কারখানায় আগুন লাগে

হ-বাংলা নিউজ : 

লালবাগ–চকবাজার এলাকায় প্রচুর প্লাস্টিকের কারখানা
প্লাস্টিকের কারখানায় প্রায়ই নানাভাবে আগুন লাগে
আবাসিক ভবনের নিচে কারখানা বা গুদাম ভাড়া
প্লাস্টিকের কারখানা সাংঘাতিক ঝুঁকি তৈরি করছে

রাজধানীর লালবাগ ফায়ার স্টেশন গত এক বছরে যতগুলো আগুন নিভিয়েছে, তার ৭৪ শতাংশই ছিল প্লাস্টিকের কারখানা, গুদাম ও দোকানের। এর মধ্যে প্লাস্টিকের কারখানা প্রায় ৪৮ শতাংশ। গড়ে প্রতি মাসেই একটি প্লাস্টিকের কারখানায় আগুন লাগে।

লালবাগ ফায়ার স্টেশনের তথ্য অনুযায়ী, ২০১৮ সালের জানুয়ারি থেকে চলতি বছরের জানুয়ারি......

 বিমানে অস্ত্র নিয়ে কীভাবে উঠল মাহাদি

বিমানে অস্ত্র নিয়ে কীভাবে উঠল মাহাদি

হ-বাংলা নিউজ : দুই দফা নিরাপত্তা তল্লাশি। এরপরই বিমানবন্দর থেকে উড়োজাহাজে ঢুকতে হয় যাত্রীকে। কিন্তু নিশ্ছিদ্র ও নিখুঁত নিরাপত্তার চোখ ফাঁকি দিয়ে এক ব্যক্তি আজ রোববার বিকেলে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বোয়িং ৭৩৭-৮০০ মডেলের উড়োজাহাজ ময়ূরপঙ্খীতে বসে পড়লেন। উড্ডয়নের পর অস্ত্র বের করে বিমানটি ছিনতাইয়েও চেষ্টা করেন ওই ব্যক্তি। কিন্তু কীভাবে বিমানবন্দর দিয়ে উড়োজাহাজে ঢুকে পড়লেন লোকটি? এমন প্রশ্ন করছেন যাত্রী, বিমানের ফ্লাইট পরিচালনা থেকে শুরু করে নিরাপত্তা বিশ্লেষকেরা।

তাঁদের মতে, যদি সত্যিকারের অস্ত্র......

 অস্ত্রধারী কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে শুনেছেন এম নাইম

অস্ত্রধারী কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে শুনেছেন এম নাইম

হ-বাংলা নিউজ : বাংলাদেশ সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম নাইম হাসান সাংবাদিকদের বলেছেন, বিমানের মধ্যে যাঁরা অস্ত্রধারীর (ছিনতাইয়ের চেষ্টাকারী) সঙ্গে কথা বলেছেন, তাঁরা বলেছেন ওই ব্যক্তিকে তাদের কিছুটা মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে।

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আজ রোববার বাংলাদেশ বিমানের ময়ূরপঙ্খী উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টার বিষয়ে রাতে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এম নাইম এ কথা বলেন। ছিনতাইকারী প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিলেন এ ব্যাপারে......

‘গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে আগুনের শুরু

‘গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে আগুনের শুরু

হ-বাংলা নিউজ : পুরান ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেছেন, ‘অগ্নিকাণ্ডের একটি ভিডিও ফুটেজ পাওয়া গেছে। সেখানে দেখা গেছে গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়।’ মেয়র বলেন, তিনি পুলিশের মাধ্যমে জানতে পেরেছেন, গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগেছে।

আজ শনিবার চকবাজারে ওয়াহেদ ম্যানশনের সামনে দাঁড়িয়ে তিনি এ কথা বলেন। মেয়র কথা বলার সময় পাশ থেকে কয়েকজন বলছিলেন, ‘আগে সিলিন্ডার বন্ধ করেন। সিলিন্ডার বন্ধ করেন।’

......

চট্টগ্রামে কর্ণফুলী টানেল ও এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

চট্টগ্রামে কর্ণফুলী টানেল ও এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

হ-বাংলা নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল রোববার বেলা ১১টায় চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে মূল টানেলের নির্মাণকাজের উদ্বোধন করবেন। একই সঙ্গে তিনি উদ্বোধন করবেন এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণকাজ।

এই দুই প্রকল্পের উদ্বোধন শেষে চট্টগ্রাম নগরের পতেঙ্গা সমুদ্রসৈকতের পাশে আউটার রিং রোড এলাকায় সুধী সমাবেশে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী। প্রকল্প দুটির মোট নির্মাণ ব্যয় হচ্ছে ১৩ হাজার ১৩০ কোটি টাকা।

সড়ক ও সেতু বিভাগ কর্ণফুলীর মোহনায় (বঙ্গোপসাগর ও নদীর মিলনস্থল) ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান......

৮ লাখ রোহিঙ্গাকে ফেরত পাঠানোর চেষ্টা চলছে

৮ লাখ রোহিঙ্গাকে ফেরত পাঠানোর চেষ্টা চলছে

হ-বাংলা নিউজ : বাংলাদেশে আশ্রয় নেওয়া ৮ লাখ রোহিঙ্গাকে মিয়ানমারে ফেরত পাঠানোর চেষ্টা চলছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। তিনি বলেছেন, ১২ লাখ রোহিঙ্গার মধ্যে ৮ লাখ মিয়ানমারে ফেরত পাঠানোর চেষ্টা হচ্ছে।

আজ শনিবার নিজ শহর সিলেটের মিরাবাজারে মডেল হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি ছিলেন প্রধান অতিথি। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
পররাষ্ট্রমন্ত্রী অবশ্য বলেন, মিয়ানমার এখনো রাখাইন রাজ্যে রোহিঙ্গাদের ফেরত পাঠানোর অনুকূল পরিবেশ তৈরি......

‘খালি কেমিক্যাল কেমিক্যাল করতাছেন’

‘খালি কেমিক্যাল কেমিক্যাল করতাছেন’

হ-বাংলা নিউজ : চকবাজারের চুড়িহাট্টা মোড় এখন বেশ পরিষ্কার পরিচ্ছন্ন। যানজট নেই, রিকশার টুংটাং শব্দ নেই। ঠেলাগাড়ি, ভ্যানগাড়ির ব্যস্ত ছুটে চলা নেই। বিচ্ছিন্নভাবে কিছু মানুষ জড়ো হয়ে থাকা ছাড়া সেখানে নিত্যদিনের কোলাহলও নেই। এর আগে কখনো এ জায়গা এমন সুনসান ছিল কি না, কেউ মনে করতে পারেন না। মাত্র দুদিন আগে ভয়াল আগুন চুড়িহাট্টার চিরচেনা রূপ বদলে দিয়েছে।

গত বুধবার রাত ১০টার দিকে চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সরকারি হিসাবে ৬৭ জনের মৃত্যু নিশ্চিত করা হয়েছে। গত দুদিনে ধ্বংসস্তূপ সরিয়ে নেওয়া হয়েছে। রাস্তার ওপর......

‘ঘনবসতিপূর্ণ এলাকায় রাসায়নিক কারখানা করা অপরাধ’

‘ঘনবসতিপূর্ণ এলাকায় রাসায়নিক কারখানা করা অপরাধ’

হ-বাংলা নিউজ : পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনার জন্য অবৈধ কারখানার মালিকদের দায়ী করেছেন প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী।

আজ শনিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করে তৌফিক-ই-ইলাহী চৌধুরী এ কথা বলেন। তিনি বলেন, ‘যাঁরা এখানে অবৈধ ফ্যাক্টরি করেছেন, তাঁরাই সব থেকে বেশি দায়ী। ফ্যাক্টরি করে আন্ডারগ্রাউন্ডে কেমিক্যাল রেখেছেন। এখানে কোনো ফ্যাক্টরি করার আইন নেই।’

বুধবার রাতে চকবাজারের চুড়িহাট্টা গলির ওয়াহেদ ম্যানশন ও এর সামনের সড়কে আগুনে পুড়ে ৬৭ জন মানুষের......

গাছের ডাল ভেঙে প্রাণ গেল তরুণীর

গাছের ডাল ভেঙে প্রাণ গেল তরুণীর

হ-বাংলা নিউজ : ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার শিশু একাডেমি সংলগ্ন দোয়েল চত্বরের পাশে একটি গাছের ডাল ভেঙে পড়ে এক তরুণীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন সাতজন। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে সিএনজিচালিত অটোরিকশা ও প্যাডেলচালিত রিকশার ওপর ডাল ভেঙে পড়ে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে ওই তরুণী মারা যান।

মারা যাওয়া তরুণীর নাম মিতু ঘোষ (২৫)। তিনি ধন রঞ্জন ঘোষ (৩০) নামে এক তরুণের সঙ্গে রিকশায় যাচ্ছিলেন। তিনিও আহত হয়েছেন। দুজনের বিয়ের কথা পাকাপাকি ছিল।

আহত অপর ব্যক্তিরা হলেন খোরশেদ আলম (৫৫),......

ধুয়েমুছে সব সাফ করা হচ্ছে

ধুয়েমুছে সব সাফ করা হচ্ছে

হ-বাংলা নিউজ : ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় আগুনে পোড়া ভবনগুলো ভেঙেচুরে যাওয়া অবকাঠামো নিয়ে দাঁড়িয়ে আছে। সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মীরা রাস্তা ও আশপাশের এলাকা পরিষ্কারের কাজ করছেন।

সেখানে দাঁড়িয়ে থাকা স্থানীয় এক বাসিন্দা আবদুর রহমান বলছিলেন, সবকিছু পরিষ্কার করার কাজ দেখে মনে হচ্ছে যেন সেদিনের ভয়াবহতা আর শোক দ্রুত কাটিয়ে ওঠার চেষ্টা করা হচ্ছে। তিনি বলছিলেন, ক্ষতিগ্রস্ত ভবন হয়তো ভেঙে নতুন ভবন হবে, সামনের সড়ক আবার আগের মতো হবে কিন্তু এই ঘটনায় যাঁরা স্বজন হারিয়েছেন কিংবা যাঁরা আহত হয়েছেন, তাঁদের মনের মধ্যে যে ক্ষত......

র‍্যাবের সঙ্গে কথিত গোলাগুলিতে ‘রোহিঙ্গা ডাকাত’ নিহত

র‍্যাবের সঙ্গে কথিত গোলাগুলিতে ‘রোহিঙ্গা ডাকাত’ নিহত

হ-বাংলা নিউজ : কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে কথিত গোলাগুলিতে সন্দেহভাজন এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন।

আজ শুক্রবার ভোররাতে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকায় এই গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল,২টি ম্যাগাজিন ও ১৩টি গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি র‍্যাবের।

নিহত ব্যক্তির নাম নুরুল আলম (৩০)। তিনি টেকনাফের হ্নীলার নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থীশিবিরের এইচ ব্লকের মোহাম্মদ হোসেনের ছেলে। নুরুল মিয়ানমার মংডু থেকে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছিলেন।

র‍্যাবের ভাষ্য, নুরুল নয়াপাড়া রোহিঙ্গা......

আগুনে পুড়ল রাসুর স্বপ্ন

আগুনে পুড়ল রাসুর স্বপ্ন

হ-বাংলা নিউজ : আর মাত্র কিছুদিন। এর পরই চিকিৎসক হয়ে পরিবারের স্বপ্ন পূরণ করতে পারতেন পাবনার বেড়া উপজেলার ইমতিয়াজ আহমেদ রাসু। কিন্তু ঢাকার চকবাজারের আগুন সেই স্বপ্ন নিভিয়ে দিয়েছে। রাসুর পরিবারে এখন শুধুই মাতম।

উপজেলা সদর থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে নতুনভারেঙ্গা ইউনিয়নের সোনাপদ্মা গ্রামে রাসুর বাড়ি। বাবা নজরুল ইসলাম নতুনভারেঙ্গা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক। চিকিৎসক করার স্বপ্ন নিয়ে ঢাকার একটি প্রাইভেট ডেন্টাল কলেজে ছেলেকে ভর্তি করিয়েছিলেন তিনি। ওই কলেজে শেষ বর্ষে পড়তেন রাসু। পাশাপাশি চকবাজারের একটি ডেন্টাল......

কীভাবে আগুনের সূত্রপাত?

কীভাবে আগুনের সূত্রপাত?

হ-বাংলা নিউজ : চকবাজারের চুড়িহাট্টা মোড়ে অগ্নিকাণ্ডের ঠিক আগমুহূর্তে বিস্ফোরণের বিকট শব্দ শুনেছিলেন আশপাশের লোকজন। মুহূর্তেই রাস্তায় যানজটে আটকে থাকা যানবাহন এবং আশপাশের ভবনে ছড়িয়ে পড়ে লকলকে আগুন। প্রত্যক্ষদর্শীরা বলছেন, পুরো ঘটনাটি মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে ঘটেছে।

বুধবার রাতে ঘটে যাওয়া ভয়াবহ এই অগ্নিকাণ্ডের সূত্রপাত কী—সে বিষয়ে সুনির্দিষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। এ বিষয়ে তিন ধরনের বক্তব্য দিয়েছেন ঘটনার সময় আশপাশে থাকা লোকজন। তবে ফায়ার সার্ভিস বলছে, আগুনের সূত্রপাত কোথা থেকে, তা এখনই বলা সম্ভব নয়। এ জন্য তদন্ত......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত