দেশের খবর

Displaying 101-120 of 751 results.
আনিসুল হকের মরদেহ আসছে বেলা একটায়

আনিসুল হকের মরদেহ আসছে বেলা একটায়

হ-বাংলা নিউজ: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের মরদেহ আজ শনিবার বেলা একটার দিকে ঢাকায় আসছে। তাঁর মরদেহ বহনকারী বাংলাদেশ বিমানের বিজি ০০২ নম্বর ফ্লাইটটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

এ সময় বিমানবন্দরে যাঁরা উপস্থিত থাকবেন বলে কথা রয়েছে, তাঁরা হলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, আনিসুল হকের ছোট ভাই সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মো. শফিউল হক। মেয়রের একান্ত সচিব আবরাউল......

আনিসুল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

আনিসুল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

হ-বাংলা নিউজ:   ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর প্রেস উইং জানায়, শোকবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘জনকল্যাণ ও সেবামূলক কাজের মাধ্যমে তিনি সাধারণ মানুষের মনে স্থান করে নিয়েছিলেন। জনবান্ধব এই মেয়রের মৃত্যুতে দেশ ও জাতি একজন নিবেদিত প্রাণ জনপ্রতিনিধিকে হারালো’।

প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের......

মেয়র আনিসুল হক আর নেই

মেয়র আনিসুল হক আর নেই

হ-বাংলা নিউজ:  ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক আর নেই (ইন্নাল্লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে যুক্তরাজ্যের লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি।

ডিএনসিসি’র জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন রাতে বিজ্ঞপ্তিতে জানান, আগামী শনিবার (০২ ডিসেম্বর) বেলা ১১টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে মেয়র আনিসুল হকের মরদেহ ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে......

'সঙ্কট সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়ের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া উচিত'

'সঙ্কট সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়ের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া উচিত'

হ-বাংলা নিউজ: চলমান রোহিঙ্গা সঙ্কটের প্রতি ইঙ্গিত করে ক্যাথলিক সম্প্রদায়ের প্রধান ধর্মগুরু পোপ ফ্রান্সিস বলেছেন, কঠিন এই সঙ্কট সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়ের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া উচিত। তবে শুধু রাজনৈতিক বিষয় সমাধানই নয়, বাংলাদেশে দ্রুত মানবিক সহায়তাও দিতে হবে।

বাংলাদেশ সফরের প্রথম দিন বঙ্গভবনে এক অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে তিনি এ কথা বলেন।

এদিন বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে একান্ত বৈঠকের পর দরবার হলে মন্ত্রিপরিষদের সদস্য, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও কূটনীতিকদের উপস্থিতিতে তিনি বক্তব্য......

অভিনব পন্থায় পুলিশের এ্যাকশন

অভিনব পন্থায় পুলিশের এ্যাকশন

হ-বাংলা নিউজ:  বাংলাদেশে হরতাল মানেই বিরোধী দলগুলোর বিক্ষোভ মিছিল আর পুলিশের লাঠিপেটা, পাল্টাপাল্টি ধাওয়া, ইট-পাটকেল ছোড়াছুড়ি। তবে আজ বৃহস্পতিবার সিপিবি, বাসদ, গণতান্ত্রিক বাম মোর্চাসহ কয়েকটি বাম দলের ডাকা হরতালে সেই দৃশ্য চোখে পড়েনি। বিদ্যুতের দাম বাড়ানোর প্রতিবাদে ডাকা এই হরতালে পুলিশ বাধা দিয়েছে নতুন এক উপায়ে। আর সেটি হলো শব্দ ব্যবহার করে।

আজ সকালে রাজধানীর শাহবাগ এলাকায় হরতালের সমর্থনে প্রগতিশীল ছাত্র জোটের নেতা–কর্মীরা অবস্থান নিতে শুরু করেন।......

পোপ ফ্রান্সিস ঢাকায় আসছেন আজ

পোপ ফ্রান্সিস ঢাকায় আসছেন আজ

হ-বাংলা নিউজ: রোমান ক্যাথলিক চার্চের প্রধান ধর্মগুরু পোপ ফ্রান্সিস ঢাকায় আসছেন আজ। বেলা ৩টায় ঢাকার শাহজালাল বিমানবন্দরে নামবেন তিনি।

প্রসঙ্গত, ৩০ বছর পর এই প্রথম কোনো পোপ বাংলাদেশ সফরে আসছেন। সবশেষ ১৯৮৬ সালে সফর করেছিলেন পোপ দ্বিতীয় জন পল।

বিমানবন্দরে ক্যাথলিকদের প্রধান ধর্মগুরুকে অভ্যর্থনা জানাবেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। এ সময় ২১ বার তোপধ্বনির মাধ্যমে স্বাগত জানানো হবে তাকে, দেয়া হবে গার্ড অব অনার। পোপ ফ্রান্সিস বর্তমানে মিয়ানমার সফরে রয়েছেন।

জানা গেছে, বিমানবন্দর থেকে সরাসরি সাভারে যাবেন পোপ......

বঙ্গবন্ধুর ভাষণের স্বীকৃতিতে ৫ ডিসেম্বর ক্যানবেরায় শোভাযাত্রা

বঙ্গবন্ধুর ভাষণের স্বীকৃতিতে ৫ ডিসেম্বর ক্যানবেরায় শোভাযাত্রা

হ-বাংলা নিউজ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯৭১ সালের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ বিশ্বের ঐতিহ্যবাহী দলিল হিসেবে অন্তর্ভুক্ত হওয়ায় অস্ট্রেলিয়ার রাজধানী ক্যানবেরায় বাংলাদেশ হাইকমিশন আগামী ৫ ডিসেম্বর মঙ্গলবার এক আনন্দ শোভাযাত্রার আয়োজন করেছে। ওইদিন স্থানীয় সময় বিকেল ৬টা ৩০ মিনিটে বাংলাদেশ হাইকমিশনের কার্যালয় থেকে এই শোভাযাত্রা বের হবে। এ ছাড়া বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের তাৎপর্য বিষয়ক এক আলোচনা সভারও আয়োজন করেছে হাইকমিশন।

শোভাযাত্রায় প্রবাসী বাংলাদেশিদের সপরিবারে যোগ দেওয়ার আমন্ত্রণ জানিয়েছেন ভারপ্রাপ্ত......

‌‌'গণতন্ত্র মানে শুধু ব্যালট বক্সে ভোট দেয়া না'

‌‌'গণতন্ত্র মানে শুধু ব্যালট বক্সে ভোট দেয়া না'

হ-বাংলা নিউজ:  নির্বাচনে নারীদের অংশগ্রহণ বাড়ানোর জন্য একটি অংশগ্রহণমূলক নির্বাচন প্রয়োজন। আর অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য দেশে গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত করতে হবে। তবে গণতন্ত্র মানে শুধু ব্যালটবাক্সে ভোট দেয়া না। নির্বাচনের আগে যা হয়, নির্বাচনের সময় ও নির্বাচন পরবর্তী সবকিছুই গণতন্ত্রের অংশ। 

মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল আয়োজিত ‘অ্যাডভান্সিং উইমেন্স লিডারশিপ ইন ইলেকশন্স’ শীর্ষক গোলটেবিল বৈঠকের আলোচকরা এসব কথা বলেন।......

খুলনায় পুলিশের গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত ২

খুলনায় পুলিশের গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত ২

হ-বাংলা নিউজ: খুলনায় ট্রাক ও পুলিশের প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন রফিকুল ইসলাম (৩৫) ও সোহেল।

নিহতদের মৃতদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মঙ্গলবার রাত ৯টা নাগাদ খুলনা-ফুলতলা বাইপাস সড়কের আড়ংঘাটার মোস্তর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় যশোরের কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) ভর্তি করা হয়েছে।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রেজাউল হক......

দুই নেত্রীর কারো অধীনে নির্বাচন চাই না :গয়েশ্বর

দুই নেত্রীর কারো অধীনে নির্বাচন চাই না :গয়েশ্বর

হ-বাংলা নিউজ: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, নির্বাচন হতে হবে একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে। আমরা শেখ হাসিনা, খালেদা জিয়া কারো অধীনেই নির্বাচন চাই না। রাজনীতিবিদ হিসেবে যাকে চিনি না এমন ব্যক্তির নেতৃত্বে যেদিন নিরপেক্ষ সরকার গঠন হবে, তার পরের দিনই বিএনপি নির্বাচনে যাওয়ার জন্য প্রস্তুত।

গতকাল মঙ্গলবার বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্বাধীনতা হলে ‘তারেক জিয়া সাইবার ফোর্স’ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বিএনপি আগামী নির্বাচনে অবশ্যই যাবে,......

ভাই গিরিশচন্দ্র সেন: ক্ষণজন্মা পুরুষের পথ চলা শীর্ষক স্মৃতিবক্তৃতা সম্পন্ন

ভাই গিরিশচন্দ্র সেন: ক্ষণজন্মা পুরুষের পথ চলা শীর্ষক স্মৃতিবক্তৃতা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : এদেশের বরেণ্য ব্যক্তিদের জীবন এবং কাজ সম্পর্কে আগামী প্রজন্মকে জানাতে হবে যাতে তাঁরা একটি গর্বিতজাতির অংশ হিসেবে নিজেকে বিবেচনা করতে পারে, বলেছেন ফয়জুল লতিফ চৌধুরী। বাংলাদেশ জাতীয় জাদুঘর ২৭ নভেম্বর সোমবার বিকাল ৩টায় কবি সুফিয়া কামাল মিলনায়তনে ‘ভাই গিরিশচন্দ্র সেন : ক্ষণজন্মা পুরুষের পথ চলা’ শীর্ষক স্মৃতিবক্তৃতার আয়োজন করে। অধ্যাপক আবুল কাসেম ফজলুল হক'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট সংস্কৃতিজন হেদায়েতুল্লাহ আল মামুন। অনুষ্ঠানে......

খালেদা জিয়া ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না

খালেদা জিয়া ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না

হ-বাংলা নিউজ:    খালেদা জিয়া ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না, হতে দেওয়া যাবে না । আগামী নির্বাচন নিরপেক্ষ সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে । যতো ষড়যন্ত্র করা হোক, এ নির্বাচনে খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি অংশ নিবেই । এসব কথা বলেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন । মঙ্গলবার (২৮ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন ।  তিনি বলেন, ২০১৪ সালের......

 ধাক্কা দিয়ে আ.লীগের পতন ঘটানো যাবে না

ধাক্কা দিয়ে আ.লীগের পতন ঘটানো যাবে না

হ-বাংলা নিউজ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের শিকড় বাংলাদেশের মাটিতে এখন অনেক গভীরে। ধাক্কা দিয়ে এই বটবৃক্ষের পতন ঘটানো যাবে না।

আজ মঙ্গলবার দুপুরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ভবনের সামনে ঢাকার প্রথম নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভায় ওবায়দুল কাদের এ মন্তব্য করেন। ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে আন্দোলনের মাধ্যমে পতন ঘটানো হবে—বিএনপির নেতাদের এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের......

চান্দিনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশ-সাংবাদিকসহ আহত ১২

চান্দিনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশ-সাংবাদিকসহ আহত ১২

হ-বাংলা নিউজ: চান্দিনায় আওয়ামী লীগের দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। সোমবার বিকাল ৩টার দিকে উপজেলা পরিষদের সামনে এ সংঘর্ষ বাঁধে। এতে উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বয়ক মো. দুলাল হোসেন, আওয়ামী লীগ নেতা মনু মিয়া প্রধান, অমল, ছাত্রলীগ নেতা সোহেল, পুলিশ ও সাংবাদিকসহ অন্তত ১২জন আহত হন।

সংঘর্ষের পর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ডা. প্রাণ গোপাল দত্তের সমর্থকরা মহাসড়ক অবরোধ করেন। এক পর্যায়ে তারা মহাসড়কের উপর বসে পড়েন। এসময় সড়কের উভয় পাশে তীব্র যানজট......

সুসম্পর্ক রেখেই রোহিঙ্গা সমস্যার সমাধান চায় সরকার

সুসম্পর্ক রেখেই রোহিঙ্গা সমস্যার সমাধান চায় সরকার

হ-বাংলা নিউজ:   প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রতিবেশী মিয়ানমারের সঙ্গে সুসম্পর্ক রেখেই সরকার রোহিঙ্গা সমস্যার সমাধান করতে চায়। রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ায় আন্তর্জাতিকভাবে যে সমর্থন বাংলাদেশ পেয়েছে, এত বড় কূটনৈতিক সাফল্য বোধ হয় আর কোনো দিন পায়নি।

গতকাল রোববার রাজধানীর একটি হোটেলে রাষ্ট্রদূত সম্মেলনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন। বিভিন্ন দেশে দায়িত্ব পালনরত বাংলাদেশের রাষ্ট্রদূত, হাইকমিশনার......

সিলেটে এইডসে আক্রান্তের সংখ্যা বেশি

সিলেটে এইডসে আক্রান্তের সংখ্যা বেশি

হ-বাংলা নিউজ: সারাদেশের মধ্যে সিলেট বিভাগে এইচআইভি ভাইরাসে আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। এর অন্যতম কারণ দেশের অন্য অঞ্চলের তুলনায় সিলেটে অভিবাসীর সংখ্যা বেশি

রবিবার দুপুরে সিলেটের কানাইঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে ইউনিসেফের সহযোগিতায় অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম ওকাপ আয়োজিত ‘অভিবাসী ও স্বাস্থ্য’ শীর্ষক সেমিনারে এমন তথ্য তুলে ধরেন বিশেষজ্ঞ চিকিৎসক ও গবেষকরা। 
সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট এমএজি......

শাহজালাল বিমানবন্দরে ৩৬ লাখ টাকার সিগারেট জব্দ

শাহজালাল বিমানবন্দরে ৩৬ লাখ টাকার সিগারেট জব্দ

হ-বাংলা নিউজ:  রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার ১৭৮ কার্টন আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেট জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউসের এয়ারফ্রেইট ইউনিট। 

আজ রবিবার ঢাকা কাস্টমস হাউসের উপ-কমিশনার সুমন চাকমা জানান, জব্দ করা ব্ল্যাক ব্র্যান্ডের সিগারেটগুলোর বাজার মূল্য প্রায় ৩৬ লাখ টাকা।

তিনি জানান, শনিবার দুপুরে দুবাই থেকে উইন্টার ফ্যাশন নামে ব্যক্তিগত পণ্যদ্রব্য নামে চালানটি ঘোষণা করা হয়। ইনভেনট্রি করার সময় চালান......

‘২০২৯ সালেও বিএনপি ক্ষমতায় আসতে পারবে না’

‘২০২৯ সালেও বিএনপি ক্ষমতায় আসতে পারবে না’

হ-বাংলা নিউজ: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আগামী নির্বাচন কেন, ২০২৪ বা ২০২৯ সালের নির্বাচনেও বিএনপি ক্ষমতায় আসতে পারবে না। রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ শনিবার বিকেলে পাংশা জর্জ পাইলট মডেল উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, আগামী বছরের ডিসেম্বর বা ২০১৯ সালের জানুয়ারিতে জাতীয় সংসদ নির্বাচন হবে। তাতে সব দল অংশ নেবে। যারা নির্বাচনে আসব না বলছে, তারা মূলত দর-কষাকষির জন্য দাম বাড়াচ্ছে। আগামী জাতীয়......

 সোহরাওয়ার্দী উদ্যানের পথে সরকারি চাকুরেরা

সোহরাওয়ার্দী উদ্যানের পথে সরকারি চাকুরেরা

হ-বাংলা নিউজ:  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাতই মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেসকোর বিশ্ব প্রামাণ্য ঐতিহ্যের স্বীকৃতি পাওয়ায় আজ শনিবার সরকারি কর্মকর্তা-কর্মচারীরা ঢাকায় আনন্দ শোভাযাত্রা করছেন। সরকারি কর্মকর্তা-কর্মচারীরা রাসেল স্কয়ারে জড়ো হওয়ার পর তাঁদের গন্তব্য সোহরাওয়ার্দী উদ্যান। এখান থেকে ছাড়াও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা বিক্ষিপ্তভাবে শোভাযাত্রা নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানের দিকে অগ্রসর হচ্ছেন।

সোহরাওয়ার্দী উদ্যানে......

কাউখালীতে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

কাউখালীতে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

হ-বাংলা নিউজ:  পিরোজপুরের কাউখালীতে কেএম আব্দুল করিম রাহিমাহুল্লাহ ট্রাস্টের উদ্যোগে কেএম আব্দুল করিমের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার পারসাতুরিয়া দাখিল মাদ্রাসা, ৬১ নম্বর পারসাতুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, রহমানিয়া আশ্রাফুল উলুম মাদ্রাসা, দারুসসুন্নাত জামেয়া ও ইসলামিয়া ফাজিল মাদ্রাসা এছাড়া রাজাপুর উপজেলার সাতুরিয়া এমএম উচ্চ বিদ্যালয়।

অন্যন্য প্রতিষ্ঠানের......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত