দেশের খবর

Displaying 141-160 of 1651 results.
পরমাণু কৌশল থেকে ৪৫ লাখ টন ফসল

পরমাণু কৌশল থেকে ৪৫ লাখ টন ফসল

হ-বাংলা নিউজ :

• বিনা উদ্ভাবিত ধানের জাত ২০ দেশে চাষ হচ্ছে
• বন্যা, লবণাক্ত ও খরাসহিষ্ণু ধানের জাত উদ্ভাবন করছেন সংস্থাটির বিজ্ঞানীরা

পরমাণু কৌশল কাজে লাগিয়ে বাংলাদেশ এ পর্যন্ত ৬০টি ফসলের জাত উদ্ভাবন করেছে। বাংলাদেশে উৎপাদিত ফসলের ৮ শতাংশ এখন এসব জাত থেকেই আসছে। আর পরিমাণের দিক থেকে তা প্রায় ৪৫ লাখ টন।

বিভিন্ন জাতের এই ফসল গ্রামের মানুষের জীবনযাত্রার উন্নয়ন ও দারিদ্র্য বিমোচনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। একই সঙ্গে লবণাক্ততা, বন্যা ও খরার মতো জলবায়ু পরিবর্তনের মতো বিপদকে সাফল্যের......

কিশোরী ধর্ষণ মামলায় তরুণ কারাগারে

কিশোরী ধর্ষণ মামলায় তরুণ কারাগারে

হ-বাংলা নিউজ : বরিশালের গৌরনদী উপজেলায় কিশোরী ধর্ষণ মামলায় এক তরুণকে কারাগারে পাঠানো হয়েছে। গত বুধবার দিবাগত রাতে মামলার পর আজ বৃহস্পতিবার বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাঁকে কারাগারের পাঠান।

বেলাল হোসেন সরদার (২০)। ‘ভুক্তভোগী’ কিশোরী স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। অভিযুক্তের ভাষ্য, তিনি ধর্ষণ করেননি। বিয়ে দিতে রাজি না হওয়ায় আটকে রেখে ছিলেন।

ভুক্তভোগী কিশোরী ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, বাবা-মা ঢাকায় কাজ করার কারণে ওই কিশোরী নানার বাড়িতে থেকে পড়াশোনা করছে। স্কুলে......

 নলকূপের পাইপে বেরোচ্ছে গ্যাস!

নলকূপের পাইপে বেরোচ্ছে গ্যাস!

হ-বাংলা নিউজ : বরিশালের উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের সাতলা গ্রামে নলকূপের পাইপ দিয়ে গ্যাস বেরোনোর খবর পাওয়া গেছে। এলাকাবাসীর ধারণা, সেখানে গ্যাস থাকায় পাইপের মুখ দিয়ে গ্যাস বের হচ্ছে। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে বিপুলসংখ্যক মানুষ ভিড় জমিয়েছে।

গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।
সাতলা গ্রামের মো. সিরাজ হাওলাদার জানান, গত বুধবার তাঁর বাড়িতে একটি গভীর নলকূপ বসানোর জন্য মিস্ত্রি কাজ শুরু করেন। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ৪৪০ ফুট গভীরে পাইপ ঢোকানো হয়। এ সময় পাইপের মুখ দিয়ে বাতাসের বুদ্‌বুদ বের হয় এবং একপর্যায়ে পাইপ ওপরে উঠে আসে। বিষয়টি......

সিদ্ধিরগঞ্জে একই পরিবারের ৫ জন সদস্য ৬ দিন ধরে ‘নিখোঁজ’ আছেন

সিদ্ধিরগঞ্জে একই পরিবারের ৫ জন সদস্য ৬ দিন ধরে ‘নিখোঁজ’ আছেন

হ-বাংলা নিউজ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মা, দুই মেয়েসহ একই পরিবারের পাঁচজন ছয় দিন ধরে নিখোঁজ। পুলিশ ও বাড়ির কর্তার ধারণা, পারিবারিক মান-অভিমান থেকে তাঁরা গা ঢাকা দিয়েছেন।

নিখোঁজ ব্যক্তিরা হলেন সিদ্ধিরগঞ্জের পূর্ব নিমাইকাশারী মাদানীনগর নুরবাগ এলাকার জামাল সরদারের স্ত্রী নিপা বেগম (৩০), মেয়ে আশামনি (১১) ও প্রিয়া মনি (৪), তাঁর ভায়রার মেয়ে সুমাইয়া (১৪) ও শ্যালকের ছেলে আজিম (৭)। এই ঘটনায় গত বুধবার জামাল সরদার সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। গত রোববার থেকে নিখোঁজ এই ছয়জনকে আজ শনিবার সন্ধ্যা পর্যন্ত পাওয়া যায়নি।
......

আমবয়ানের মধ্য দিয়ে বিশ্ব ইজতেমা শুরু

আমবয়ানের মধ্য দিয়ে বিশ্ব ইজতেমা শুরু

টঙ্গীর তুরাগতীরে আজ শুক্রবার ফজরের নামাজের পর আমবয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে বিশ্ব ইজতেমা। ইতিমধ্যে দেশ-বিদেশের অগণিত ধর্মপ্রাণ মুসল্লি ইজতেমা ময়দানে সমবেত হয়েছেন।

বিশ্ব ইজতেমার আয়োজক কমিটির মুরব্বি মো. মাহফুজুর রহমান জানান, আজ বাদ ফজর উর্দুতে আমবয়ানের মধ্য দিয়ে এবারের বিশ্ব ইজতেমার কার্যক্রম শুরু হয়। পাকিস্তানের মাওলানা জিয়াউল হক শূল বয়ান শুরু করেন। বাংলাদেশের মাওলানা নূরুর রহমান এই বয়ান বাংলায় তরজমা করেন। ইজতেমাস্থলের বয়ান মঞ্চ থেকে মূল বয়ান উর্দুতে হলেও তাৎক্ষণিকভাবে তা বাংলায় তরজমা করা হয়।

শুক্রবার দুপুর দেড়টার দিকে ইজতেমা ময়দানে বৃহত্তর জুমার......

 বোমা ভেবে অভিযান, উদ্ধার হলো বেগুন

বোমা ভেবে অভিযান, উদ্ধার হলো বেগুন

হ-বাংলা নিউজ : রাত তখন ১০টার মতো বাজে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই নিরাপত্তা প্রহরী হাঁটছিলেন আইন অনুষদের রাস্তা ধরে। এটি তাঁদের নিত্যদিনের কাজ। যেতে যেতে হঠাৎ থমকে দাঁড়ালেন তাঁরা। বোমাসদৃশ বস্তু দেখে মুহূর্তেই আতঙ্কিত দুজন। খবর দিলেন প্রক্টোরিয়াল বডির সদস্যদের। পরে পুলিশ এসে ঘটনাস্থল ঘিরে ফেলে। বৃহস্পতিবার মধ্যরাতে বোমার এই খবর ছড়িয়ে পড়ে ক্যাম্পাসজুড়ে। শিক্ষার্থীরাও আতঙ্কিত হয়ে পড়েন।

শুক্রবার সকাল ৯টার দিকে ক্যাম্পাসে হাজির হয় চট্টগ্রাম কাউন্টার টেররিজম ইউনিটের বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট। তখন আশপাশে শিক্ষার্থীদের ভিড়।......

 তাহসিনা রুশদীর হাসপাতালে

তাহসিনা রুশদীর হাসপাতালে

হ-বাংলা নিউজ : বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা অসুস্থ্। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি এখন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান এ কথা জানিয়েছেন।

তাহসিনা রুশদীর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ‘নিখোঁজ’ ইলিয়াস আলীর স্ত্রী। 

...

 টঙ্গীতে জড়ো হচ্ছেন মুসল্লি

টঙ্গীতে জড়ো হচ্ছেন মুসল্লি

হ-বাংলা নিউজ : টঙ্গীর তুরাগ তীরে আগামীকাল থেকে শুরু হচ্ছে তাবলিগ জামাতের ৫৪তম বিশ্ব ইজতেমা। টানা ৪ দিনব্যাপী ইজতেমা অনুষ্ঠানের জন্য প্রায় এক বর্গ কিলোমিটার এলাকা জুড়ে বিশাল প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। ইজতেমা মাঠ এখন পুরোপুরি প্রস্তুত।

এ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বাণীতে দেশবাসী এবং বিশ্বের সকল মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

ইজতেমা মাঠের প্রস্তুতি কাজ শেষ হওয়ার পর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল মুরব্বিদের সঙ্গে নিয়ে ইজতেমাস্থল পরিদর্শন করেছেন। প্রতিমন্ত্রী সাংবাদিকদের......

রোহিঙ্গাদের মিয়ানমারে পাঠানো যাবে কবে?

রোহিঙ্গাদের মিয়ানমারে পাঠানো যাবে কবে?

হ-বাংলা নিউজ : 
• পররাষ্ট্রনীতিতে বড় চ্যালেঞ্জ রোহিঙ্গা সমস্যা সমাধান
• দীর্ঘ হচ্ছে রোহিঙ্গা সংকট
• ভারত আর চীনের মধ্যে ভারসাম্যমূলক সম্পর্ক বজায় রাখাও জরুরি

মিয়ানমারের রাখাইন থেকে কয়েক লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে বিশ্বে মানবতার নতুন দৃষ্টান্ত দেখিয়েছে বাংলাদেশ। শক্তিধর দু-একটি দেশ ছাড়া পুরো পৃথিবীই মিয়ানমারের বিরুদ্ধে উচ্চকণ্ঠ হয়েছে। গণহত্যার অভিযোগে মিয়ানমার সেনাদের বিচারের দাবিও জোরালো হয়েছে। কিন্তু চুক্তি সই করেও রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে কার্যকর কোনো ব্যবস্থাই নেয়নি মিয়ানমার। তাই শিগগিরই যে রোহিঙ্গাদের......

 রামপালে বোমা হামলায় বিএনপি নেতা নিহত

রামপালে বোমা হামলায় বিএনপি নেতা নিহত

হ-বাংলা নিউজ : বাগেরহাটের রামপাল উপজেলায় বোমা হামলায় স্থানীয় বিএনপি নেতা খাজা মঈনুদ্দিন আখতার (৫২) নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার ভরসাপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। তবে কে বা কারা এ হামলা চালিয়েছে, তা প্রাথমিকভাবে জানা যায়নি।

খাজা মঈনুদ্দিন আখতার রামপাল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উজলকুড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। তাঁর বাড়ি রামপালের বামুনডহর গ্রামে। এ ঘটনায় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিস্থিতি স্বাভাবিক করতে......

নম্বর বদলে বেশি গেছে রবিতে, কম টেলিটকে

নম্বর বদলে বেশি গেছে রবিতে, কম টেলিটকে

হ-বাংলা নিউজ : মোবাইল নম্বর ঠিক রেখে অপারেটর পরিবর্তনের সেবা মোবাইল নম্বর পোর্টেবিলিটিতে (এমএনপি) অন্য অপারেটর থেকে সবচেয়ে বেশি গ্রাহক এসেছে রবিতে। আর সবচেয়ে কম টেলিটকে। গত চার মাসে এমএনপি সেবা নেওয়ার তথ্য বিশ্লেষণ করে এ চিত্র পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার এ তথ্য প্রকাশ করেছে টেলিযোগাযোগ খাতের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন (বিটিআরসি)। এই চার মাসে ১ লাখ ৩৩ হাজার ৬২১ জন গ্রাহক অপারেটর বদল করেছেন।

বিটিআরসি থেকে পাওয়া তথ্য থেকে জানা গেছে, অপারেটর বদল করে সবচেয়ে বেশি গ্রাহক এসেছেন রবিতে। রবিতে......

সেন্ট মার্টিন নিয়ে আবার মিয়ানমারের মিথ্যাচার, প্রতিবাদ

সেন্ট মার্টিন নিয়ে আবার মিয়ানমারের মিথ্যাচার, প্রতিবাদ

হ-বাংলা নিউজ : আবারও সেন্ট মার্টিনের মালিকানা দাবি করে সরকারি ওয়েবসাইটে মিথ্যা তথ্য দিয়েছে মিয়ানমার। মিথ্যা তথ্য দেওয়ায় দেশটির ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত অং কিউকে ঢাকায় পররাষ্ট্র মন্ত্রণালয়ে তলব করে তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ। আজ বৃহস্পতিবার তাঁর হাতে একটি কূটনৈতিকপত্র তুলে দেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক (দক্ষিণ-পূর্ব এশিয়া অনুবিভাগ) দেলোয়ার হোসেন।

বঙ্গোপসাগরের প্রবালদ্বীপ সেন্ট মার্টিন বাংলাদেশের অবিচ্ছেদ্য অংশ। প্রশাসনিকভাবে এই দ্বীপ কক্সবাজারের টেকনাফ উপজেলার একটি ইউনিয়ন।

মিয়ানমারের ভারপ্রাপ্ত......

আর প্রধানমন্ত্রী হতে চান না শেখ হাসিনা

আর প্রধানমন্ত্রী হতে চান না শেখ হাসিনা

হ-বাংলা নিউজ : ডয়চে ভেলের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি ভবিষ্যতে তরুণদের সুযোগ করে দিতে চান৷ তাই তিনি চান, বর্তমান ও টানা তৃতীয় মেয়াদটিই যেন হয় প্রধানমন্ত্রী হিসেবে তাঁর শেষ মেয়াদ৷

এক মাস আগেই চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা৷ তাঁর দল আওয়ামী লীগ ও এর জোটের দলগুলো মিলে এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৯৬ শতাংশ আসন জিতেছে৷ টানা তৃতীয় মেয়াদে দায়িত্ব নেবার পর প্রথম কোনো আন্তর্জাতিক সম্প্রচার মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এটা নিশ্চিত করেছেন যে,......

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে সুনামগঞ্জে চপলের প্রার্থীতা পরিবর্তন করে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়েছে মোবারককে

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে সুনামগঞ্জে চপলের প্রার্থীতা পরিবর্তন করে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়েছে মোবারককে

আবেগ রহমান, হ-বাংলা নিউজ : সমালোচনার মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে অবশেষে সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীতায় পরিবর্তন করেছে আওয়ামী লীগ।
প্রথমধাপে অনুষ্ঠিতব্য সদর উপজেলার চেয়ারম্যান পদে খায়রুল হুদা চপলকে দলীয় মনোনয়ন দেয়া হলেও তার প্রার্থীতা পরিবর্তন করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেষ পর্য্যন্ত সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোবারক হোসেনকে বুধবার নতুন করে চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে মনোনয়ন দিয়েছেন।,  
বুধবার সদর উপজেলা আওয়ামী......

অত্যাধুনিক মদসহ গ্রেফতার ২

অত্যাধুনিক মদসহ গ্রেফতার ২

হ-বাংলা নিউজ : রাজশাহী নগরীতে ৮০০ বোতল দেশি অত্যাধুনিক মদসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে সোয়া ১টার দিকে নগরীর তেবাড়িয়া সুইপার কলোনী থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- ওই এলাকার উজ্জল জমাদারের ছেলে সজল জমাদার (২০) ও কৃষ্ণ লালের ছেলে তিলক কুমার (১৯)। এ ঘটনায় বিকেলে নগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বেতিয়াপাড়া সুইপার কলোনীতে অভিযান চালায়।
এ সময় সজল জমাদারের বাড়ি......

ঋণখেলাপি ও অর্থ পাচারকারীদের তালিকা করার নির্দেশ

ঋণখেলাপি ও অর্থ পাচারকারীদের তালিকা করার নির্দেশ

হ-বাংলা নিউজ : গত ২০ বছরের ব্যাংকের ঋণখেলাপি ও অর্থ পাচারকারীদের তালিকা প্রস্তুত করে তা দাখিলে নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

একই সঙ্গে বিগত বছরগুলোতে ব্যাংকিং খাতে কী পরিমাণ অনিয়ম ও দুর্নীতি হয়েছে—তা নির্ণয়ে একটি শক্তিশালী কমিশন গঠনে কেন নির্দেশ দেওয়া হবে না, তা জানতে চেয়ে রুলও জারি করেছেন আদালত। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব, মন্ত্রিপরিষদ সচিব, অর্থ মন্ত্রণালয়ের সচিব, বাংলাদেশ ব্যাংকের গভর্নরসহ সংশ্লিষ্টদের এ রুলের জবাব দিতে বলা হয়েছে।
এ সংক্রান্ত এক রিট আবেদনের প্রাথমিক শুনানি নিয়ে বিচারপতি এফ আর এম নাজমুল আহসান ও বিচারপতি কে......

শেষ হলো ৫০টি সংসদীয় কমিটি গঠন

শেষ হলো ৫০টি সংসদীয় কমিটি গঠন

একাদশ জাতীয় সংসদে ৫০টি স্থায়ী কমিটি গঠন সম্পন্ন হয়েছে। আজ বুধবার ৭টি কমিটি গঠনের মধ্য দিয়ে সব কটি কমিটি গঠনের কাজ শেষ হয়।

কমিটি গঠন শেষে স্পিকার শিরীন শারমিন চৌধুরী বলেন, সংসদ অধিবেশনের প্রথম ১০ দিনে সব কমিটি গঠন এক অনন্য দৃষ্টান্ত ও মাইলফলক। এ জন্য তিনি সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। তিনি প্রধানমন্ত্রীর নিজ হাতে লেখা কমিটিগুলোর প্রস্তাবের কাগজ সাংসদদের দেখান। স্পিকার বলেন, এই দলিল জাতীয় সংসদে সংরক্ষণ করা হবে।

আজ দবিরুল ইসলামকে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মেহের আফরোজকে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়......

ভোরের ফুলের বাজার!

ভোরের ফুলের বাজার!

হ-বাংলা নিউজ : পয়লা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবসে প্রিয়জনকে ফুল উপহার দিতে কে না চায়? এ উপলক্ষে পুরো দেশেই রয়েছে ফুলের ব্যাপক চাহিদা। তাই রাজধানীর শাহবাগের ফুলের আড়তেও রমরমা ব্যবসা। শাহবাগের শিশুপার্কের পাশে প্রতিদিন ভোরে বসে ফুলের বাজার। বুধবার ভোরে মাওলানা ভাসানী সড়কের এক লেনজুড়ে বসা এই বাজার জানান দিচ্ছে দুদিনের কী পরিমাণ ফুলের চাহিদার জোগান তাঁরা দেবেন। এখানে যশোর, সাভার, মানিকগঞ্জসহ দেশের বিভিন্ন জায়গা থেকে এখানে ফুল আসে। বিভিন্ন এলাকার ফুল ব্যবসায়ীসহ বিশেষ দিনকে ঘিরে অনেক মৌসুমি ব্যবসায়ী এখান থেকে পাইকারি দামে......

তিন বন্ধু অপহরণে পুলিশের সঙ্গে আছেন অন্য বন্ধুরাও

তিন বন্ধু অপহরণে পুলিশের সঙ্গে আছেন অন্য বন্ধুরাও

হ-বাংলা নিউজ : তিন বন্ধুকে অপহরণ করে মুক্তিপণ দাবি করার ঘটনায় পুলিশের দুই সদস্যের সঙ্গে ওই তরুণদের আরও দুই বন্ধু জড়িত ছিলেন বলে স্বীকারোক্তিতে বেরিয়ে এসেছে। পুলিশ সেই দুই বন্ধুসহ আরও তিনজনকে গ্রেপ্তার করেছে। দুই বন্ধু গাজীপুরের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।

গ্রেপ্তার তিনজন হলেন শ্রীপুর উপজেলার চন্নাপাড়া এলাকার মো. তরিবুল্লাহ (২১), টাঙ্গাইলের মির্জাপুর সদর এলাকার মনির হোসেন (২৪) ও মজনু মিয়া (৩০)। এর আগে ওই ঘটনায় কালিয়াকৈর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল্লাহ আল মামুন (৩৫) ও মির্জাপুর থানার এএসআই মুসরাফিকুর রহমানকে......

ডেপুটি অ্যাটর্নি জেনারেল নজীবুর রহমানের কুলখানি অনুষ্ঠিত

ডেপুটি অ্যাটর্নি জেনারেল নজীবুর রহমানের কুলখানি অনুষ্ঠিত

তৈয়বুর রহমান টনি, হ-বাংলা নিউজ : সুপ্রিম কোর্টের আইনজীবী ডেপুটি অ্যাটর্নি জেনারেল নজীবুর রহমান নজিবের কুলখানী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আসর রাজধানীর জিগাতলা তিন মাজার মসজিদে তার কুলখানি অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন, এ্যাডঃমুরাদ রেজা, অতিরিক্ত এ্যাটর্নি জেনারেল এ্যাডঃ মমতাজ ফকিরতন, ব্যারিষ্টার রুহুল মেহন, ব্যারিষ্টার রুহুল আমিন(সিঃসহ-সভাপত) সুপ্রীম......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত