দেশের খবর

Displaying 141-160 of 2005 results.
গোয়ালজুর আদর্শ তরুণ সংঘের   ঈদপূণর্মিলনি ও সংবর্ধনা প্রদান

গোয়ালজুর আদর্শ তরুণ সংঘের ঈদপূণর্মিলনি ও সংবর্ধনা প্রদান

আমিনুল ইসলাম কানাইঘাট, হ-বাংলা নিউজ, সিলেট থেকে: সিলেটের কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের গোয়ালজুর আদর্শ তরুণ সংঘের উদ্যোগে  শুক্রবার (৭জুন ২০১৯) বিকাল ৩ টায়  স্থানীয় গোয়ালজুর দারুল হুদা মাদ্রাসা মিলনায়তনে ঈদপূণর্মিলনি ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

গাছবাড়ি মডার্ন একাডেমির অবসর প্রাপ্ত সিনিয়র শিক্ষক ও তরুণ সংঘের প্রধান উপদেষ্টা আব্দুল মতিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ সাদিকুর......

ঢাকাবাসীর ঈদ মিলন

ঢাকাবাসীর ঈদ মিলন

হাকিকুল ইসলাম খোকন, হ-বাংলা নিউজ :গত ৬মে  সবৃহস্পতিবার বিকেলে ঢাকা শিশু একাডেমী চত্বরে ঢাকা বাসী সংগঠনের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও ঈদুল ফিতর উপলক্ষে ঈদ  রেলি পূর্ব শিশু,কিশোর সহ সর্বস্তরের মানুষের জমায়েত অনুষ্ঠিত হয়। ঢাকাবাসী সংগঠনের উপদেষ্টা সাবেক খাদ্য মন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম এমপি'র সভাপতিত্বে ঈদ Rally উৎসবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এম পি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

ঢাকাবাসী সংগঠনের সভাপতি শুকুর সালেকের......

সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯৫ ব্যাচের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত।

সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯৫ ব্যাচের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত।

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ :  বর্ণাঢ্য র‍্যালী , আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে   ঈদ পূণর্মিলনী করেছে নোয়াখালী সেনবাগ,থানা,উপজেলা,পৌরসভার সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের  এস এস সি ১৯৯৫ ইং ব্যাচের শিক্ষার্থীরা।

পূণর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক  আতিকুর রহমান পলাশের সভাপতিত্বে প্রথম পর্বের উদ্বোধন করেন আতাউর রহমান মানিকের পক্ষে তার ছোট ভাই বারোগাঁও ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান।

দিন ব্যাপি......

রাজধানীতে ঈদ জামাত কখন, কোথায়

রাজধানীতে ঈদ জামাত কখন, কোথায়

হ-বাংলা নিউজ : ঢাকায় পবিত্র ঈদুল ফিতরের প্রধান জামাত বুধবার সকাল সাড়ে আটটায় জাতীয় ঈদগাহে অনুষ্ঠিত হবে। এ ছাড়া বায়তুল মোকাররম মসজিদে ঈদের পাঁচটি জামাত হবে। প্রথম জামাত সকাল সাতটায়, দ্বিতীয় জামাত সকাল আটটায়, তৃতীয় জামাত সকাল নয়টায়, চতুর্থ জামাত সকাল দশটায় এবং পঞ্চম ও সর্বশেষ জামাত বেলা পৌনে এগারোটায় অনুষ্ঠিত হবে।

জাতীয় ঈদগাহে ঈদ জামাতের আয়োজক ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) জানায়, এই ময়দানে একসঙ্গে প্রায় এক লাখ মুসল্লি ঈদের নামাজ আদায় করতে পারবেন। এখানে প্রায় পাঁচ হাজার নারীর জন্য পৃথক জামাতের ব্যবস্থা......

ঈদ হতে পারে বৃষ্টিভেজা

ঈদ হতে পারে বৃষ্টিভেজা

হ-বাংলা নিউজ : বুধবার সারা দেশে উদ্‌যাপিত হতে যাচ্ছে পবিত্র ঈদুল ফিতর। ঈদের আগে পুরো রমজান মাসে আবহাওয়া ছিল বৈচিত্র্যময়। রমজানের প্রথম দশ দিন দেশজুড়ে তীব্র দাবদাহ বয়ে যায়। এরপর হালকা বৃষ্টিপাত। বৃষ্টির পর আবার প্রচণ্ড গরম পড়ে। কিন্তু রমজান মাসের শেষ দিকে এসে বাড়তে থাকে বৃষ্টির দাপট। গত কয়েক দিন ধরে আকাশ তো বলতে গেলে মেঘে ঢাকা রয়েছে। তাই উৎসবমুখর মানুষের মনে হয়তো প্রশ্ন, ‘কেমন থাকবে ঈদের দিনের আবহাওয়া?’

আবহাওয়া দপ্তর বলছে, ঈদের দিন বুধবার এবং পরদিন বৃহস্পতিবার সারা দেশে বৃষ্টির ধারা অব্যাহত থাকতে......

যেভাবে এল ঈদের ঘোষণা

যেভাবে এল ঈদের ঘোষণা

হ-বাংলা নিউজ : ধর্মপ্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ মঙ্গলবার রাত ৯টার দিকে সংবাদ ব্রিফিংয়ে জানিয়েছিলেন, বৃহস্পতিবার পালিত হবে ঈদুল ফিতর। ওই সিদ্ধান্ত গণমাধ্যমে প্রকাশের পর থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসতে থাকে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখার খবর। প্রথম আলোর ওয়েবসাইট ও ফেসবুক পেজেও অনেক পাঠক ঈদের চাঁদ দেখার খবর জানান। এ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে শুরু হয় আলোড়ন।

অবশেষে মঙ্গলবার রাত ১১টার দিকে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ ফের সংবাদ ব্রিফিংয়ে আসেন। তিনি জানান, দেশের আকাশে আজ মঙ্গলবার চাঁদ......

 মে মাসে ১৪ হাজার ৮৩৫ কোটি টাকা পাঠিয়েছেন প্রবাসীরা

মে মাসে ১৪ হাজার ৮৩৫ কোটি টাকা পাঠিয়েছেন প্রবাসীরা

হ-বাংলা নিউজ : প্রবাসী আয়ে নতুন রেকর্ড করল বাংলাদেশ। গত মাসে প্রবাসীরা যে পরিমাণ আয় পাঠিয়েছেন, বাংলাদেশের ইতিহাসে এক মাসে এত আয় আগে কখনো আসেনি। মে মাসে প্রবাসীদের পাঠানো ১৭৫ কোটি ৫৭ লাখ ডলার আয় দেশে এসেছে। বাংলাদেশি টাকায় যার পরিমাণ ১৪ হাজার ৮৩৫ কোটি টাকা। বাংলাদেশ ব্যাংক সূত্রে এসব তথ্য পাওয়া গেছে।

কেন্দ্রীয় ব্যাংকের তথ্য অনুযায়ী, সবচেয়ে বেশি আয় এসেছে ইসলামী ব্যাংকের মাধ্যমে। প্রবাসী আয় আনায় এরপরই রয়েছে ডাচ বাংলা, অগ্রণী ও সোনালী ব্যাংক।

কেন্দ্রীয় ব্যাংকের কর্মকর্তারা বলছেন,......

ব্যাগে পাওয়া গেল ১৭২ ভরি স্বর্ণালংকার

ব্যাগে পাওয়া গেল ১৭২ ভরি স্বর্ণালংকার

হ-বাংলা নিউজ : বান্দরবানের নাইক্ষ্যংছড়ির গাছবুনিয়া সীমান্ত এলাকা থেকে ১৭২ ভরি স্বর্ণালংকারসহ এক যুবককে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বিজিবি জানায়, মিয়ানমার থেকে এসব স্বর্ণালংকার পাচার করে বাংলাদেশে নিয়ে আসছিলেন ওই যুবক।

গ্রেপ্তার ওই যুবকের নাম নিচামং তঞ্চঙ্গ্যা (৩০)। তিনি নাইক্ষ্যংছড়ির মরিচ্যা বাজারের ববইতলির বাসিন্দা মৃত নিতাই তঞ্চঙ্গ্যা ছেলে।

সোমবার কক্সবাজার ৩৪ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আশরাফ উল্লাহ রনি বলেন, পাচারের সময় রোববার রাতে নাইক্ষ্যংছড়ি......

 প্রতি সপ্তাহে একটি বার্তাই পাঠান খালেদা জিয়া: ফখরুল

প্রতি সপ্তাহে একটি বার্তাই পাঠান খালেদা জিয়া: ফখরুল

হ-বাংলা নিউজ : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কারাগার থেকে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়া প্রতি সপ্তাহে একটি বার্তাই পাঠান। আর তা হলো দলকে ঐক্যবদ্ধ রাখা। এ পর্যন্ত যত সিদ্ধান্ত হয়েছে সবই তাঁর পরামর্শে নেওয়া।

শনিবার টঙ্গীর আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন চত্বরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদতবার্ষিকী ও ইফতার অনুষ্ঠানে মির্জা ফখরুল এসব কথা বলেন। গাজীপুর মহানগর বিএনপি এই অনুষ্ঠানের আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, ‘বাংলাদেশের ষোলো কোটি মানুষের নেত্রী, স্বাধীনতা-সার্বভৌমত্বের......

সেনবাগ প্রেস ক্লাবের ইফতার অনুষ্ঠিত

সেনবাগ প্রেস ক্লাবের ইফতার অনুষ্ঠিত

জাহাঙ্গীর বাবু , হ-বাংলা নিউজ : ১জুন ২০১৯,শনিবার,নোয়াখালীর  সেনবাগ উপজেলায়,সেনবাগ প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের নিজস্ব অফিসে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে  ও সা:সম্পাদক এম এ আউয়ালের সঞ্চালনায় উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বিশিষ্ট ঠিকাদার ও আওয়ামীলীগ নেতা আবু নাছের(ভিপি দুলাল),নাজমুল হুদা মাসুদ, জহিরুল ইসলাম জহির,হামদর্দ সেনবাগ শাখার ম্যানেজার এল এম চৌধুরী, কবি জাহাঙ্গীর বাবু,মেহেদি হাসান বুলবুল প্রমূখ।

এ সময় সেনবাগ প্রেসক্লাবের সাংবাদিক......

প্রধানমন্ত্রীকে সৌদি আরবে লাল গালিচা সংবর্ধনা

প্রধানমন্ত্রীকে সৌদি আরবে লাল গালিচা সংবর্ধনা

হ-বাংলা নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশনের (ওআইসি) ১৪তম সম্মেলনে যোগ দিতে চার দিনের সরকারি সফরে শুক্রবার বিকেলে সৌদি আরব পৌঁছালে তাঁকে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়। প্রধানমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদের বহনকারী বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইট (বিজি-১৫১২) স্থানীয় সময় শুক্রবার বিকেল ৫টা ২৫ মিনিটে বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সৌদি আরবে বাংলাদেশের......

নোয়াখালীর সেনবাগে শ্রমজীবিদের সাথে সেনবাগ পাঠাগারের ইফতার

নোয়াখালীর সেনবাগে শ্রমজীবিদের সাথে সেনবাগ পাঠাগারের ইফতার

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : ব্যাতিক্রমী আয়োজনে শ্রমজীবী, রিকসা চালকদের জন্য ইফতার  ও দোয়া মাহফিলের আয়োজন করেছে অরাজনৈতিক সংগঠন সেনবাগ পাঠাগার। 

৩১ মে ২০১৯,শুক্রবার  বিকাল ৫ টা ৩০ মিনিটে সেনবাগ উপজেলার কলেজ রোডের খায়ের ম্যানসনের দ্বিতীয়তলায়  এই ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সন্মানিত অতিথি ওসি মিজানুর রহমান শ্রমজীবী রিকসা চালকদের সাথে কিছু সময় কুশল বিনিময় করেন।তাদের খোঁজ খবর নেন।সাথে ছিলেন কৃষিবিদ গোলাম আযম মোঃইহাইয়া......

সুনামগঞ্জে পাচাঁরকৃত গরু ও চোরাই কয়লা আটক

সুনামগঞ্জে পাচাঁরকৃত গরু ও চোরাই কয়লা আটক

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, হ-বাংলা নিউজ : সুনামগঞ্জের বালিয়াঘাট ও চাঁরাগাঁও সীমান্ত থেকে পাচাঁরকৃত চোরাই কয়লা ও গরু আটক করেছে বিজিবি। এব্যাপারে বড়ছড়া ও চাঁরাগাঁও শুল্কস্টেশনের ব্যবসায়ীরা জানান,প্রতিদিনের মতো আজ ৩১.০৫.১৯ইং শুক্রবার ভোর ৫টায় জেলার তাহিরপুর উপজেলার লালঘাট গ্রামের মাদক ও বিজিবির ওপর হামলার মামলার আসামী আব্দুল আলী ভান্ডারী,রমজান মিয়া,খোকন মিয়া,রুবেল মিয়া,সাইকুল মিয়া ও দীপক মিয়া নিজেদেরকে সুনামগঞ্জ ২৮ব্যাটালিয়নের বিজিবি অধিনায়কের সোর্স পরিচয় দিয়ে ১বস্তা কয়লা থেকে বিজিবির......

নেত্রীকে সম্মান দেখাতে বিএনপির ৩০ টাকার ইফতার

নেত্রীকে সম্মান দেখাতে বিএনপির ৩০ টাকার ইফতার

হ-বাংলা নিউজ : প্রতি বছরের মতো এবারও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সম্মানে ইফতার মাহফিল করেছে বিএনপি। দলের চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে থাকায় তাঁকে ছাড়া ইফতার করে দলটি। যদিও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, কারাবন্দী খালেদা জিয়ার ইফতারের জন্য ৩০ টাকা বরাদ্দ দিয়েছে সরকার। এ কারণে আজকের ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথিদের জন্যও ৩০ টাকার ইফতারসামগ্রী বরাদ্দ রাখে বিএনপি।

আজ মঙ্গলবার ঢাকার ইস্কাটন গার্ডেনের লেডিস ক্লাবে......

ন্যায়নিষ্ঠ থাকলে খালেদা জিয়া কারাগারে যেতেন না: তথ্যমন্ত্রী

ন্যায়নিষ্ঠ থাকলে খালেদা জিয়া কারাগারে যেতেন না: তথ্যমন্ত্রী

হ-বাংলা নিউজ: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, ন্যায়নিষ্ঠ থাকলে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে যেতেন না।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন সেমিনার হলে ‘হাসুমণির পাঠশালা’ আয়োজিত ‘দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন, বাংলাদেশের পুনর্জাগরণ’ গোলটেবিল আলোচনায় তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির সাম্প্রতিক মন্তব্যের জবাবে তথ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি নেতারা বলেছেন, অন্যায়ের সঙ্গে......

পুলিশ দলকে ৫ লাখ টাকা জরিমানা

পুলিশ দলকে ৫ লাখ টাকা জরিমানা

হ-বাংলা নিউজ : ফুটবল মাঠে মারামারির করাকে কেন্দ্র করে শাস্তি পেয়েছেন পুলিশের ফুটবলাররা। চার ফুটবলারকে নিষেধাজ্ঞার শাস্তি দেওয়া হয়েছে

খেলার মাঠের মারামারির জের ধরে শাস্তি পেতেই হতো পুলিশ ফুটবল ক্লাবকে। বাফুফের ডিসিপ্লিনারি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী চ্যাম্পিয়নশিপ লিগের চ্যাম্পিয়ন দল পুলিশ এফসিকে ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি ক্লাবের চার ফুটবলার, ফিজিও এবং পুলিশ সদস্যকেও আলাদা মেয়াদের শাস্তি দেওয়া হয়েছে। করা হয়েছে আর্থিক জরিমানাও। 

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ২৪ মে চ্যাম্পিয়নশিপ লিগের শেষ......

 লালমনিরহাট সদর হাসপাতালে ওষুধের হিসাবে গরমিল, টাকার অঙ্কে কোটি ছুঁই

লালমনিরহাট সদর হাসপাতালে ওষুধের হিসাবে গরমিল, টাকার অঙ্কে কোটি ছুঁই

হ-বাংলা নিউজ : লালমনিরহাট সদর হাসপাতালের স্টোরের ৩৪ পদের ওষুধের হিসাবে গরমিল ধরা পড়েছে। গরমিল হওয়া ওষুধের মূল্য প্রায় ৯৫ লাখ টাকা। এর মধ্যে এসকেএফ কোম্পানির প্রস্তুত ৩২০ মিলিগ্রামের অ্যান্টিবায়োটিক ট্যাবলেট জেমি ফ্লোক্সাসিন ট্যাবলেট নেই ৫০ হাজার পিচ। প্রতিটি ৬৪ টাকা মূল্যের হিসাবে শুধু এই ওষুধের মূল্য ৩২ লাখ টাকা।

ওষুধের এই গরমিলের বিষয়টি তিন সদস্য বিশিষ্ট স্পেশাল সার্ভে কমিটির গত ২২ মের লিখিত প্রতিবেদনে উঠে এসেছে। এই ঘটনায় হাসপাতালের স্টোর কিপার মো. সাহেদুল হককে ২৩ মে নীলফামারীর ডিমলা ৫০ শয্যা বিশিষ্ট......

পাঁচতলার ভেন্টিলেটর দিয়ে ফেলা হয় নবজাতককে

পাঁচতলার ভেন্টিলেটর দিয়ে ফেলা হয় নবজাতককে

হ-বাংলা নিউজ : শনিবার বেলা সাড়ে ১১টা। রাজধানীর রূপনগর আবাসিক এলাকার সড়কে পড়ে ছিল রক্তাক্ত এক নবজাতক। মৃত কন্যা নবজাতকটির বয়স ছিল মাত্র এক দিন। রাস্তায় নবজাতকটিকে পড়ে থাকতে দেখে উৎসুক জনতা সেখানে ভিড় করে। এদের মধ্যে কেউ একজন রূপনগর থানায় খবর দেন। খবর পেয়ে সেখানে আসেন রূপনগর থানার উপপরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র সরকারসহ পুলিশের চার সদস্য।

পরিমল চন্দ্র সোমবার রাতে বলেন, ঘটনাস্থলে গিয়ে প্রথমে পাশের একটি ছয় তলা ভবনের প্রতিটি ফ্ল্যাটে যান তিনি। বাসিন্দাদের কাছে জানতে চান, ভবনে অন্তঃসত্ত্বা কোনো নারী ছিলেন কি......

মোদির শপথ অনুষ্ঠানে যাচ্ছেন রাষ্ট্রপতি

মোদির শপথ অনুষ্ঠানে যাচ্ছেন রাষ্ট্রপতি

হ-বাংলা নিউজ : দ্বিতীয় মেয়াদে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদির শপথ অনুষ্ঠানে যোগ দিতে তিন দিনের সফরে ভারত যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আগামী ৩০ মে নরেন্দ্র মোদির শপথগ্রহণের কথা রয়েছে। 

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন বাসসকে জানান, ‘২৯ মে বিকেলে রাষ্ট্রপতির তিন দিনের সফর শুরু হবে। ৩১ মে তিনি দেশে ফিরবেন।’

তিন দিনের এই সফরে ৩০ মে মোদির শপথ অনুষ্ঠানে অংশ নেওয়ার পর আবদুল হামিদ ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।

ভারতের রাষ্ট্রপতির সচিবালয়ের এক বিবৃতিতে......

 ভিপি নুরের ওপর হামলা, ‘হালকা ধাক্কাধাক্কি’ বলছে ছাত্রলীগ

ভিপি নুরের ওপর হামলা, ‘হালকা ধাক্কাধাক্কি’ বলছে ছাত্রলীগ

হ-বাংলা নিউজ : ইফতার মাহফিলে যোগ দিতে বগুড়ায় গিয়ে মারধরের শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক। নুরের ওপর বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভিপি নুরসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন।

গতকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ইফতার অনুষ্ঠানে ছাত্রলীগের বাধা দেওয়ার অভিযোগ ওঠে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নূর।

আজ রোববার বিকেলে বগুড়ার উডবার্ণ পাবলিক......

সর্বাধিক পঠিত