উদযোগ

Displaying 1-2 of 2 results.
 ছয় মাসে তৃতীয়বার বরখাস্ত বাউজা!

ছয় মাসে তৃতীয়বার বরখাস্ত বাউজা!

সাম্প্রতিক সময়ে ইউরোপীয় ফুটবলে ভালোই নাম করেছেন আর্জেন্টাইন কোচরা। টটেনহাম হটস্পারকে নিয়ে প্রতি মৌসুমেই মুগ্ধতা ছড়াচ্ছেন মরিসিও পচেত্তিনো। চিলিকে দ্বিতীয় আন্তর্জাতিক শিরোপা জিতিয়েছেন কোচ হোর্হে সাম্পাওলি। সেভিয়াকে নিয়ে চমক ছড়াতে ছড়াতেই কোচ হয়েছেন আর্জেন্টিনার। স্বদেশি এমন সফল কোচদের নাম ডোবাচ্ছেন এদগার্দো বাউজা। সৌদি আরবের কোচের চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে এই আর্জেন্টাইনকে।

সেপ্টেম্বরেই সাবেক কোচ বার্ট ফন মারউইকের জায়গায় দায়িত্ব পেয়েছিলেন বাউজা। কোনো প্রতিযোগিতামূলক ম্যাচে দায়িত্ব পালন করেননি। পাঁচটি প্রীতি ম্যাচ খেলেছে সৌদি আরব; এর মাঝে জিতেছে......

বিপ্রস প্রবন্ধ

আমাদের দেশ স্বল্পউন্নত ও দরিদ্র জাতি হিসেবেই বিশ্ববাসির নিকট পরিচিত। তাই আমাদের সামগ্রিক উন্নয়নের জন্য বিজ্ঞান ও প্রযুক্তিগত উৎকর্ষ প্রয়োজন যার চর্চা বেশির ভাগ মানুষের অবস্থান পরিবর্তনে প্রভাব ফেলবে। আমাদের দেশে প্রতেক ইউনয়নে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ে প্রতিষ্ঠান বা সংগঠন থাকলে ঐ ইউনিয়নের ছাত্র, যুবক ও কৃষকদের প্রভুত উন্নয়ন সম্ভব। যে কা¬বে থাকবে যুব প্রশিক্ষন ব্যবস্থা,বিজ্ঞান ল্যাব, পাঠাগার, নানা রকম কৃষি প্রযুক্তি এবং তথ্য প্রযুক্তির সমাহার যা ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের এবং কৃষকদের কাজে লাগবে।


সেই লক্ষ্যেই......

সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ