পাঁচফোড়ন

Displaying 1-20 of 573 results.
১ বোতল পানির দাম ৬৫ লক্ষ টাকা!

১ বোতল পানির দাম ৬৫ লক্ষ টাকা!

হ-বাংলা নিউজ:  আমরা কথায় বলি- পানির দামে কেনা। কিন্তু সেই পানির দরটিই যদি হয়ে দাঁড়ায় বোতল পিছু ৬৫ লক্ষ টাকা, তখন চোখ কপালে নয়, ব্রহ্মলোকে ওঠার উপক্রম হতেই পারে।

না গল্পকথা নয়, সত্যি-সত্যিই আমেরিকার বেবারলি হিলস ড্রিঙ্ক কোম্পানির একবোতল বিশেষ পানির দাম টাকার অংকে ৬৫ লক্ষ।  

রাজকীয় দামের এই পানীয়র ব্র্যান্ডনেম ‘Beverly Hills 9OH2O’। বেভারলি হিলস ড্রিঙ্ক কোম্পানির এটি একটি বিশেষ স্তরের বিলাস-পানীয়। কী রয়েছে এই পানিতে? জানা যাচ্ছে, Beverly Hills 9OH2O-এর ডায়মন্ড সংস্করণের......

জাপানে নব্বইয়ের বেশি বয়সী মানুষের সংখ্যা ২০ লাখ

জাপানে নব্বইয়ের বেশি বয়সী মানুষের সংখ্যা ২০ লাখ

হ-বাংলা নিউজ:  জাপানে দীর্ঘজীবি মানুষের সংখ্যা বেশি একথা সবারই জানা। আর তারই জের ধরে এবার অনন্য এক রেকর্ড করল জাপানিরা। দেশটিতে ৯০ বছর ও তার চেয়ে বেশি বয়সী মানুষের সংখ্যা প্রথমবারের মতো ২০ লাখ (২ মিলিয়ন) ছাড়িয়েছে। পাশাপাশি, ৬৫ বছরের চেয়ে বেশি বয়সী মানুষের সংখ্যার ক্ষেত্রেও রেকর্ড স্থাপন করেছে জাপান। কারণ দেশটিতে ৬৫ বছরের চেয়ে বেশি বয়সী মানুষের সংখ্যা হচ্ছে ৭৭ লাখ (৭.৭ মিলিয়ন)।

জানা গেছে, ১৯৮০ সালের দিকে জাপানে ৯০ বা তার চেয়ে বেশি বয়সী মানুষের সংখ্যা......

এবার অভিনয়ে বিশ্বের সবচেয়ে লম্বা মডেল

এবার অভিনয়ে বিশ্বের সবচেয়ে লম্বা মডেল

হ-বাংলা নিউজ: কবিগুরুর তালগাছ এক পায়েই দাঁড়িয়ে থাকত। কিন্তু রাশিয়ান মডেল একাতেরিনা লিজিনা দুই পায়েই দাঁড়ান ক্যামেরার সামনে। আর তার ছবি তোলার জন্য ক্যামেরাম্যানকে উঠতে হয় মই বেয়ে। 

কারণ তিনিই বিশ্বের সবচেয়ে লম্বা মডেল। তার উচ্চতা প্রায় সাত ফুট। ইতিমধ্যেই বেশ পরিচিতি পেয়েছেন একাতেরিনা। তার এই উচ্চতার কাহিনি আগেই উঠে এসেছে সংবাদের শিরোনামে। আর এই খবরের সৌজনেই জীবনের সবচেয়ে বড় সুযোগটি পেয়ে গেলেন রাশিয়ান কন্যা। এবার হলিউডে অভিনয় করতে চলেছেন তিনি।

রাশিয়ার পেনজা এলাকার বাসিন্দা একাতেরিনা। ছোট থেকেই উচ্চতা......

২ হাজার সাধ্বীকে ধর্ষণ করেছেন রাম রহিম!

২ হাজার সাধ্বীকে ধর্ষণ করেছেন রাম রহিম!

হ-বাংলা নিউজ: দুই সাধ্বীকে ধর্ষণের দায়ে ২০ বছরের কারাদণ্ডাদেশপ্রাপ্ত ভারতের কথিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিং তার ডেরায় থাকা কমপক্ষে দুই হাজার নারীকে ধর্ষণ করেছেন বলে জানিয়েছেন এক সাধ্বী।

সম্প্রতি নাম প্রকাশ না করার শর্তে ইন্ডিয়া টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে হরিয়ানার সিরসার ডেরার ওই সাধ্বী এই দাবি করেছেন। ওই সাধ্বী রাম রহিমের ডেরায় প্রায় ৩০ বছর ছিলেন।

সাক্ষাৎকারে ওই সাধ্বী দাবি করেছেন, প্রতিদিন পাঁচ-ছয় ঘণ্টা পরপরই একজন নতুন মেয়েকে রাম রহিম তার ডেরায় ডেকে পাঠাতেন। এই ‘ভণ্ড বাবা’ ডেরায় থাকা কমপক্ষে দুই হাজার......

বর চুরির অভিযোগ নিয়ে থানায় কান্নাকাটি গৃহবধূর!

বর চুরির অভিযোগ নিয়ে থানায় কান্নাকাটি গৃহবধূর!

হ-বাংলা নিউজ:  বর চুরি হয়ে গেছে। এমনই অভিযোগ ভারতের দিল্লির এক গৃহবধূর।

স্বামী গিয়েছিলেন তার বান্ধবীর বাড়ি। তারপর থেকেই উধাও স্বামী। কোথাও মেলেনি তাঁর হদিশ। স্বামীর খোঁজে সেই নারীর বাড়িতে ছুটেছিলেন স্ত্রী। আর এই নিয়েই স্বামীর বান্ধবীর পরিবারের লোকেদের সঙ্গে তার গোলমাল শুরু হয়।  

তারই জেরে রাস্তার উপরই মারধর করা হয় তাকে। দ্বিতীয় দফায় ফের তিনি খোঁজ চালাতে শুরু করেন স্বামীর। কোথাও স্বামীর সন্ধান না পেয়ে সেই বধূর ধারণা হয়, তার স্বামীকে অপহরণ করেছেন......

পর্নো দেখে ধরা খেলেন মার্কিন সিনেটর!

পর্নো দেখে ধরা খেলেন মার্কিন সিনেটর!

হ-বাংলা নিউজ: সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে পর্নো ভিডিও দেখে ‘লাইক’ দিয়ে ধরা পড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রিয়ভাজন ও সিনেটর টেড ক্রুজ। যুক্তরাষ্ট্রের বিভীষিকাময় নাইন-ইলেভেনে নিহত ব্যক্তিদের প্রতি সম্মান জানানোর দিনে এই ঘটনা ঘটায় তা বেশ বিতর্কের সৃষ্টি করেছে।

সিএনএনের প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার স্থানীয় সময় সকালে টেড ক্রুজ টুইটারে সেক্সুয়াল পোস্টের পোস্ট করা দুই মিনিটের পর্নো ভিডিওটি দেখেছেন। এরপর তাঁর অ্যাকাউন্ট থেকে লাইকও দেওয়া হয়েছে ওই পোস্টে। যদিও টুইটার তাদের এই প্ল্যাটফর্মে......

আত্মহত্যা প্রতিরোধে ভিডিওচিত্র ‘এন্টি সুইসাইড’

আত্মহত্যা প্রতিরোধে ভিডিওচিত্র ‘এন্টি সুইসাইড’

হ-বাংলা নিউজ: গত ১৫ জুলাইয়ের ঘটনা, রাজধানীর রমনাতে গলায় ফাঁস দিয়ে এক শিশু আত্মহত্যা করে। মাত্র ১০ বছর বয়সী ওই শিশুর নাম ছিল নুর উদ্দিন, রমনার ইস্কাটন বিয়াম স্কুল গলির একটি বাসায় থাকত। মা নেহারা বেগমের বকুনী সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেঁছে নেয় ওই শিশু। শুধু নুর নয়, এমন অসংখ্য শিশু কিশোর তরুণরা শুধুই বোকামি আর অসচেতনতায় এই পথে ঝুঁকছে।

বর্তমানে দেশে আত্মহত্যার সংখ্যা আশঙ্কাজনক হারে বেড়েছে। গত ১০ সেপ্টেম্বর ছিল বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস।এবারের প্রতিপাদ্য ‘একটি মিনিট সময় নিন : জীবন পরিবর্তন করুন’। ঝুঁকিপূর্ণ......

বিরল প্রজাতির দু'মুখো সাপ!

বিরল প্রজাতির দু'মুখো সাপ!

হ-বাংলা নিউজ: আমেরিকার আরকানসাসের ফরেস্ট সিটিতে সম্প্রতি সন্ধান পাওয়া গেল বিষাক্ত হিসাবে দারুণ পরিচিত একটি দু'মুখো র‍্যাটলস্নেক'র। যদিও সাপ প্রজাতির মধ্যে অনন্য বৈশিষ্ট্যের অধিকারী এটি।

তার ওপর দু'মুখো র‍্যটলস্নেকের সন্ধান সত্যিই এক বিরল ঘটনা। তবে বেশির ভাগ মানুষই সাপটিকে বিগঘুটে ও ভয়ংকর বলে অভিহিত করেছেন। খুব কম মানুষই এটাকে সুন্দর বলে মত দিয়েছেন।  

এমন বিরল ঘটনা সহজে ঘটে না। কাজেই এর ছবি প্রকাশ পাওয়ামাত্র অনলাইনে ভাইরাল হয়ে গেছে। ফেসবুকসহ অন্যান্য সোশাল মিডিয়ায় সাপটির ছবি সত্যিকার অর্থেই সবার......

যৌনাচার করতে না পারায় জেলে অসুস্থ হয়ে পড়ছেন রাম রহিম!

যৌনাচার করতে না পারায় জেলে অসুস্থ হয়ে পড়ছেন রাম রহিম!

হ-বাংলা নিউজ: ধষর্ণের অভিযোগ আলোচনায় আসেন ভারতের ধর্মগুরু বাবা রাম রহিম। এরপর সেই ধর্ষণ প্রমাণিত হওয়ায় ২০ বছর জেল হয়েছে তার।

জেলবন্দি সেই ধর্ষক ধর্মগুরু নাকি জেলে অসুস্থ হয়ে পড়ছেন। ডায়াবেটিসের সমস্যা তো রয়েছেই এছাড়াও ডেরা সাচা সৌদা'র প্রধান জেলে বসে ছটফট করছেন। জেলে রাম রহিমকে পরীক্ষা করে একথাই জানিয়েছেন চিকিৎসকেরা।

গত দু’সপ্তাহ ধরে রোহতকের জেলে বন্দি রয়েছেন গুরমিত রাম রহিম সিং। রাম রহিমের স্বাস্থ্য পরীক্ষা করতে জেল কর্তৃপক্ষ শনিবার একদল চিকিৎসককে ডেকে পাঠান। সেই দলে ছিলেন একজন মনোরোগ বিশেষজ্ঞও।

সূত্রের......

৬ বউ, ৫৪ সন্তান!

৬ বউ, ৫৪ সন্তান!

হ-বাংলা নিউজ:  আধুনিক বিশ্বে যেখানে এক থেকে দুই সন্তানের বেশি কেউ নিতে আগ্রহ দেখান না, সেখানে ৫৪ সন্তান ভাবা যায় কি? অবাক হওয়ার মতো ঘটনা হলেও বিষয়টি সত্য। আব্দুল মজিদ মেঙ্গাল নামের ৭০ বছর বয়সী ওই ব্যক্তির বাড়ি পাকিস্তানে।

পেশায় ট্রাকচালক আব্দুল মজিদ ১৮ বছর বয়সে প্রথম বিয়ে করেন। এরপর একে একে আরও পাঁচটি বিয়ে করেন তিনি।  

ডেইলি মিররকে দেওয়া এক সাক্ষাতকারে আব্দুল মজিদ মেঙ্গাল বলেন, যৌনমিলনের চাহিদার কারণে তিনি একাধিক বিয়ে করেছেন!

৭ রুমের একটি......

দৈত্যাকার বরফের চাঁই ভেসে এল কানাডার সমুদ্র সৈকতে

দৈত্যাকার বরফের চাঁই ভেসে এল কানাডার সমুদ্র সৈকতে

হ-বাংলা নিউজ: কানাডায় যারা ঘুরতে আসেন তাদের ট্যুর প্ল্যানে সাধারণত ফেরিল্যান্ডের নাম থাকে না। কিন্তু হঠাৎই এই ছোট্ট সমুদ্র শহরের সৈকতে ভিড় জমাতে শুরু করলেন পর্যটকরা। চলল সেলফি তোলার ধুম। ফেসবুক, ইনস্টাগ্রামের পেজও ভরে উঠল। কিন্তু হঠাৎ কেন এই কাণ্ড?কানাডার নিউফাউন্ডল্যান্ডের শহরে অতলান্তিক সাগরের তীরে রয়েছে এই ফেরিল্যান্ড। এই এলাকাতে ৫০০ লোকের বসবাস। পর্যটকরাও তেমন ভিড় জমান না শান্ত এই শহরের সমুদ্র তীরে। সম্প্রতি এই শহরেই ভেসে এসেছে বিশালাকার একটি বরফের চাঁই। ‘আইসবার্গ অ্যালে’ নামেই স্থানীয়দের মধ্যে......

ম্যাক ডোনাল্ড’‌স–এর বার্গারে জীবন্ত পোকা!

ম্যাক ডোনাল্ড’‌স–এর বার্গারে জীবন্ত পোকা!

হ-বাংলা নিউজ: এবার অস্ট্রেলিয়ায় বার্গারের মধ্যে পাওয়া গেল জীবন্ত পোকা। এর আগে চলতি বছরের মার্চ মাসে কলকাতার ম্যাক ডোনাল্ড’‌স–এর এক শাখায় বার্গারের মধ্যে পাওয়া গিয়েছিল মরা টিকটিকি।গত ৯ আগস্ট এমালেগ ফুলার নামে এক নারী তার তিন বছরের শিশুপুত্রের জন্য ম্যাকডোনাল্ড’‌স–এর হ্যাপি মিল অর্ডার দেন। অর্ডার টেবিলে আসার পর এমালেগ হ্যাপি মিলে থাকা বার্গারটি একটু খতিয়ে দেখেন। এরপরেই তিনি দেখেন বার্গারের মাংসের প্যাটির মধ্যে জীবন্ত পোকা ঘুরে বেড়াচ্ছে। বিষয়টি তিনি সঙ্গে সঙ্গে ম্যাকডোনাল্ড’‌স–এর ফেইসবুক......

‘কালা বাবু’ ১৩ লাখ

‘কালা বাবু’ ১৩ লাখ

হ-বাংলা নিউজ:  কুচকুচে কালো রং। কিছুক্ষণ পরপর গা মুছে দেওয়ায় তা যেন আরও চকচক করছে। মাঝেমধ্যে গায়ে হাত বুলিয়ে দেওয়া হচ্ছে। আর মাথার ওপর বিশাল প্যান্ডেলে ঝুলছে কয়েকটি ফ্যান। যত্ন-আত্তির কোনো কমতি নেই। কারণ, দাম হাঁকা হচ্ছে ১৩ লাখ টাকা; নাম ওর ‘কালা বাবু’।

কালা বাবুর মালিক ফারুক হোসেন ১৩ লাখ টাকা দাম হাঁকলেও ক্রেতাদের কথা শুনে মুখ তাঁর মলিন হয়ে যাচ্ছে। তিনি বলেন, ‘কাস্টমাররা দাম কচ্ছে পাঁচ লাখ টাকা। অর্ধেক দামও হচ্ছে না। কিছু কম হলি বেচব। না হলি গরু নিয়ে বাড়ি চইলে......

পর্নো তারকা মিয়া খলিফাকে শিরশ্ছেদের হুমকি

পর্নো তারকা মিয়া খলিফাকে শিরশ্ছেদের হুমকি

হ-বাংলা নিউজ: বয়স ২১ হলেও এরই মাঝে বার বার সংবাদ শিরোনামে উঠে এসেছেন মিয়া খলিফা। কারণ, তিনি একজন পর্নো তারকা।

পর্নো ওয়েবসাইটগুলোতে টপ র‌্যাংকে তার অবস্থান।

একবার হিজাব পরা অবস্থায় তাকে প্রাপ্ত বয়স্কদের একটি পর্নো ছবিতে অভিনয় করতে দেখা যায়। আর তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে মধ্যপ্রাচ্যে। এবার তাকে শিরশ্ছেদ করার হুমকি দিয়েছে আইএস। 

তার কর্তিত মস্তকের ছবি দিয়ে হুমকি দিয়েছে আইএস- এমন দাবি করেছেন মিয়া। তিনি দাবি করেছেন সন্ত্রাসী ওই গ্রুপটি সামাজিক মিডিয়ার মাধ্যমে তার কাছে পাঠিয়েছে ওই ছবি। এতে তার অভিনীত ছবির......

টানলেই বড় হচ্ছে প্লাস্টিকের বাঁধাকপি!

টানলেই বড় হচ্ছে প্লাস্টিকের বাঁধাকপি!

বাঁধাকপিটা না খেয়ে সাজিয়ে রেখে দিতে হল আলমারিতে। কারণ এটা যে প্লাস্টিকের! ভাগ্যিস রান্না করে খেয়ে নেয়নি কলকাতার কোন্নগরের দীপককুমারের পরিবার।

আর এ ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।  

কোন্নগরে থাকেন দীপককুমার সরকার। দীর্ঘ চল্লিশ বছর ধরে বাজার করছেন দীপকবাবু। রীতিমতো খুঁটিয়ে খুঁটিয়ে বেগুন, ঢেঁড়শ থলিতে ভরেন তিনি। বৃহস্পতিবারও তার ব্যতিক্রম হয়নি। পুরনো বিক্রেতার কাছ থেকে দরদাম করে বড় সাইজের বাঁধাকপি ব্যাগে ভরেন। বাড়িতে এনে কাটতে গিয়েই বিপত্তি। কিছুতেই বঁটিতে জুত করে কাটা যাচ্ছিল না। অদ্ভুত আওয়াজ হচ্ছিল।  

দীপকবাবুর ছেলে দিব্যেন্দু......

জানেন ভিভিআইপির দেহরক্ষীরা কেন কালো চশমা পড়েন?

জানেন ভিভিআইপির দেহরক্ষীরা কেন কালো চশমা পড়েন?

নিজেদের নিরাপত্তার স্বার্থে রাজনৈতক নেতাসহ নামী দামি ব্যক্তিবর্গ দেহরক্ষী রেখে থাকেন। এই সকল দেহরক্ষীদের চোখে বেশিরভাগ সময় থাকে কালো চশমা৷ কেন এমনটা হয় সেটা কখনো লক্ষ্য করেছেন বা ভেবে দেখেছেন।

যদি এতদিন খেয়াল না করে থাকেন তাহলে লক্ষ্য করলে দেখতে পাবেন বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে থাকা দেহরক্ষীরা সবসময় কালো চশমা পড়ে রয়েছেন। বিশেষ করে যখন তারা নেতাদের সঙ্গে কোথাও যান।

হয়তো কখনই ভাবা হয়নি যে একটা চশমা এতটা গুরুত্বপূর্ণ হতে পারে। কিন্তু নিরাপত্তার ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। আবার এমনও তো কোন কথা নেই যে নিষেধাজ্ঞা ফ্যাশন হতে পারবে না। কোনও অপ্রত্যাশিত......

কোরবানির জন্য সুস্থ পশু কেনার টিপস

কোরবানির জন্য সুস্থ পশু কেনার টিপস

পবিত্র ঈদ-উল-আযহা বা কোরবানির ঈদের আর মাত্র কয়েকদিন বাকি।ঈদকে ঘিরে এরই মধ্যে জমে উঠেছে কোরবানির পশুর বাজার। ইতোমধ্যেই হাটগুলোতে কোরবানির জন্য পশু আসা শুরু হয়েছে। আর ক্রেতারাও হাটে হাটে ঘুরে তাদের পছন্দমত পশুটি কিনতে চেষ্টা করছেন। ক্রেতা-বিক্রেতার হাঁক-ডাকে ঈদের আনন্দ যেন ঈদের কয়েক দিন আগেই শুরু হয়ে যায়। যেহেতু কোরবানি দেওয়া ধর্মীয় দিক থেকে খুব গুরত্বপূর্ণ বিষয়। তাই ঈদের কয়েকদিন আগেই একটু দেখে-শুনে কোরবানির জন্য সুস্থ পশু কেনা ভালো। এতে আপনার কোরবানি ঝুঁকিমুক্ত হওয়ার পাশাপাশি ঈদ হয়ে উঠবে আরও আনন্দময়।

কোরবানির জন্য সুস্থ পশু কেনার প্রয়োজনীয় কিছু......

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পুলিশ সদস্যসহ ৪ জন

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পুলিশ সদস্যসহ ৪ জন

হ-বাংলা নিউজ: রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ব্যাংক কর্মকর্তা ও পুলিশ সদস্যসহ চারজন ঢামেক হাসাপাতালে ভর্তি হয়েছেন। শনিবার তাদেরকে পৃথক স্থান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

তেজগাঁও থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, কাওরানবাজার থেকে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক কাওরান বাজার শাখার ক্যাশিয়ার কাজী ইরফান (২৭) ও বাংলাদেশ কমার্স ব্যাংকের মাসুমকে (২৭) উদ্ধার করে রাতে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে ডেমরা থানার কনস্টেবল কবির হোসেন (৪২) ছুটি কাটিয়ে বরগুনা গ্রামের বাড়ি থেকে কর্মস্থলে ফেরার পথে......

প্রেমের টানে মালয়েশীয় তরুণী টাঙ্গাইলে

প্রেমের টানে মালয়েশীয় তরুণী টাঙ্গাইলে

হ-বাংলা নিউজ: সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পরিচয়। ছয় মাস ধরে কথা বলতে বলতে প্রেম। সেই প্রেমের টানে এক তরুণীর এক মাস ধরে বাংলাদেশে আসার চেষ্টা। অবশেষে এক মাসের ভ্রমণ ভিসা নিয়ে মালয়েশিয়া থেকে বাংলাদেশে চলে আসেন সেই তরুণী।

টাঙ্গাইলের সখীপুর উপজেলার কলেজপড়ুয়া মনিরুল ইসলাম ভালোবাসার মানুষটিকে স্বাগত জানাতে মা-বাবা ও বোনদের নিয়ে বৃহস্পতিবার রাতে হাজির হন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। আজ শুক্রবার ভোরে মালয়েশিয়ার বিমানটি অবতরণ করে। পরে বেলা ১১টার দিকে সবাই মিলে সখীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের......

বিলাসবহুল গাড়িতে করে চুরি করতে যেত যে চোর

বিলাসবহুল গাড়িতে করে চুরি করতে যেত যে চোর

হ-বাংলা নিউজ: অনেকেই বলেন, 'চুরিবিদ্যা মহাবিদ্যা'। আর সেই সাথে যদি থাকে পরনে ব্র্যান্ডেড পোশাক, হাতে দামি মোবাইল আর চুরি করতে যাওয়ার সময় বিলাসবহুল সেডান গাড়ি তাহলে তাকে 'সুপার চোর' ছাড়া আর কিছুই বলা যায় না।

এমনই এক চোরকে দিল্লির পিতমপুরা থেকে আটক করে পুলিশ।

তার নাম সিদ্ধার্থ মেহরোত্র। ২৭ বছরের সিদ্ধার্থ এক প্রাক্তন ব্যাংককর্মীর ছেলে। দক্ষিণ দিল্লির বসন্তকুঞ্জ এলাকায় গত ১০ মাস ধরে শুধুমাত্র মন্ত্রী, আমলা এবং রাজনীতিকদের ঘরেই চুরি করেছেন সিদ্ধার্থ।  

জানা যায়, গত ১৫ অাগস্ট দিল্লির পিতমপুরা থেকে তাঁকে......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত