বিনোদন

Displaying 1-20 of 1620 results.
চলে গেলেন ‘সেরা নবীন শিল্পী’ জুস ওয়ার্ল্ড

চলে গেলেন ‘সেরা নবীন শিল্পী’ জুস ওয়ার্ল্ড

হ-বাংলা নিউজ : ডিসেম্বরের ২ তারিখে ছিল জনপ্রিয় মার্কিন হিপহপ তারকা জুস ওয়ার্ল্ডের ২১তম জন্মদিন। সপ্তাহজুড়ে চলেছে জন্মদিনের আয়োজন। পাঁচ দিন আগে ইনস্টাগ্রামে প্রকাশিত হওয়া ছবিটি সেই জন্মদিনের পার্টির। সেটিই অক্ষয় হয়ে থাকল তরুণ এই শিল্পীর ইনস্টাগ্রাম স্টোরিতে। মাত্র ২১ বছর বয়সেই নিভে গেল তাঁর জীবনপ্রদীপ।

জুস ওয়ার্ল্ডের আসল নাম জারাড আন্থনি হিগিনিস। দ্য হলিউড রিপোর্টারের প্রকাশিত প্রতিবেদন অনুসারে, রোববার সকালে লস অ্যাঞ্জেলেসের ক্যালিফোর্নিয়া থেকে শিকাগোর মিডওয়ে এয়ারপোর্টে নামেন। সেখানেই মস্তিষ্কে অস্বাভাবিক রক্তক্ষরণে মারা যান এই শিল্পী।

তাৎক্ষণিকভাবে......

১২৫ বছরের ইতিহাসে প্রথমবার

১২৫ বছরের ইতিহাসে প্রথমবার

হ-বাংলা নিউজ : বিশ্বসংগীতজগতের সবচেয়ে বড় পুরস্কার গ্র্যামির মনোনয়ন দেওয়া হয় গত ২০ নভেম্বর। তাতে সেরা চার ক্যাটাগরি হলো সেরা নতুন শিল্পী, সেরা গান, সেরা রেকর্ড ও সেরা অ্যালবাম। এর সব কটিতে নাম আছে বিলি আইলিশের। আর ৭ ডিসেম্বর বিলবোর্ড জানাল, বছরের সেরা নবীন শিল্পীর নাম বিলি আইলিশ। শুধু তা–ই নয়, বছরের সেরা অ্যালবামটিও তাঁর। অ্যালবামটির নাম হলো ‘হোয়েন উই ফল অ্যাস্লিপ, হোয়্যার ডু উই গো?’

বিলবোর্ডের সেরা ২০০ অ্যালবামের মধ্যে এটি এখন ১ নম্বরে উঠে এসেছে। সাধারণত, এক বছরের সমস্ত তথ্য বিশ্লেষণ করে বিলবোর্ড ডিসেম্বর মাসের প্রথম দিকেই জানিয়ে দেয়, বিশ্বসংগীতে কারা দাপটের......

গণধর্ষণের অপরাধে কে-পপ তারকার জেল

গণধর্ষণের অপরাধে কে-পপ তারকার জেল

হ-বাংলা নিউজ : দক্ষিণ কোরিয়ার পপ ঘরানার মিউজিক কে-পপ সময়ের সঙ্গে সারা বিশ্বে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। সেই সঙ্গে জনপ্রিয় হয়েছেন কে-পপ তারকা জুং জুন-ইয়ং। গণধর্ষণের অপরাধে এই তারকাকে ছয় বছরের কারাদণ্ড দিয়েছেন সিউল কেন্দ্রীয় জেলা আদালত।

এ অপরাধের আরেক সঙ্গী, সুরকার চুই জং-হুনকে দেওয়া হয়েছে পাঁচ বছরের কারাদণ্ড। তা ছাড়া উভয়কে যৌন সহিংসতা চিকিৎসার জন্য ৮০ ঘণ্টার কাউন্সেলিংয়ে অংশ নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তা ছাড়া শিশুদের সঙ্গে কাজের বিষয়েও নিষেধাজ্ঞা এসেছে। বিবিসি, সিএনএন, সিবিএসসহ সমস্ত আন্তর্জাতিক ও দেশীয় গণমাধ্যমে ‘হাই প্রোফাইল’ এই জঘন্য অপরাধের ঘটনা......

 আবার হাসপাতালে এ টি এম শামসুজ্জামান

আবার হাসপাতালে এ টি এম শামসুজ্জামান

হ-বাংলা নিউজ : আবারও অসুস্থ হয়ে পড়েছেন এ টি এম শামসুজ্জামান। তাঁর আন্ত্রিক প্রতিবন্ধকতা দেখা গেছে। জরুরি অবস্থায় তাঁকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কেবিন ব্লকের তৃতীয় তলার একটি কক্ষে গিয়ে দেখা যায় শুয়ে আছেন এই প্রবীণ অভিনেতা। পাশে তাঁর স্ত্রী আর মেয়ে। স্ত্রী রুনা জামান জানান, গত রোববার থেকেই অস্বস্তিতে ছিলেন এ টি এম শামসুজ্জামান। হজমে সমস্যা হচ্ছে। শ্বাস নিতে কষ্ট হচ্ছে। সোমবার দুপরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক আতিউর রহমানের......

ছাড়পত্র পেয়েছে ‘ন ডরাই’, শুক্রবার মুক্তি

ছাড়পত্র পেয়েছে ‘ন ডরাই’, শুক্রবার মুক্তি

হ-বাংলা নিউজ : গল্প ও নির্মাণে প্রশংসিত হলেও আপত্তিকর সংলাপের জন্য ‘ন ডরাই’ ছবিটি আটকে দিয়েছিল বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। অবশেষে কেটে গেছে সেই বাধা। ছাড়পত্র পেয়েছে বাংলাদেশে সার্ফিং নিয়ে প্রথমবারের মতো নির্মিত পূর্ণদৈর্ঘ্য ছবি ‘ন ডরাই’। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড গতকাল সোমবার ছবিটির ছাড়পত্র দিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ। আগামী শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ন ডরাই’ চলচ্চিত্রটি।

‘ন ডরাই’ সিনেমাটি পরিচালনা করেছেন তানিম রহমান। ছবির প্রধান দুটি চরিত্রে......

ইলিয়াস কাঞ্চনের পাশে শিল্পী সমাজ, ভক্তরা

ইলিয়াস কাঞ্চনের পাশে শিল্পী সমাজ, ভক্তরা

হ-বাংলা নিউজ : ১৯৯৩ সালের কথা। এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এলোমেলো হয়ে যায় নব্বই দশকের তুমুল জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চনের জীবন। কারণ, এ বছরের ২২ অক্টোবর তাঁর একটি ছবির শুটিং দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা যান স্ত্রী জাহানারা কাঞ্চন। শোকার্ত ইলিয়াস কাঞ্চন এরপর সিদ্ধান্ত নিয়েছিলেন আর সিনেমাও করবেন না। একসময় শুরু করলেন ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলন। সাড়া জাগানো অনেক ছবির অভিনেতা ইলিয়াস কাঞ্চন সেই আন্দোলন চালিয়ে যাচ্ছেন এখনো। এভাবে কেটে গেছে ২৫ বছর বেশি সময়। তাঁর সংগঠনের নাম এখন জাতীয় স্লোগানে পরিণত হয়েছে।

আন্দোলনের পরিপ্রেক্ষিতে দেশে এখন প্রতিবছর......

 অর্জুন আর মেহের জেসিয়ার বিয়েটা ভেঙেই গেল

অর্জুন আর মেহের জেসিয়ার বিয়েটা ভেঙেই গেল

হ-বাংলা নিউজ : ‘ভালোবাসা আর কিছু সুন্দর মুহূর্তের স্মৃতি দিয়ে ঘিরে থাকা আমাদের দীর্ঘ ২০ বছরের যাত্রা এখানেই শেষ হচ্ছে। আমরা বুঝতে পেরেছি, আমাদের দুজনের পথ এখন থেকে আলাদা। আমরা দুজন ব্যক্তিগত বিষয়গুলো ব্যক্তিগত রাখতেই পছন্দ করি। এখন এমন একটা সময় এসেছে, তাই এসব জানাতেই হচ্ছে। তবে আমরা আলাদা থাকলেও একজন আরেকজনের প্রয়োজনে পাশে থাকব, বিশেষ করে আমাদের দুই মেয়ে মাহিকা আর মায়রার জন্য।’ গত বছর ২৮ মে বোম্বে টাইমসকে দেওয়া এক যৌথ বিবৃতিতে জানিয়েছেন বলিউড তারকা অর্জুন রামপাল আর ১৯৯৬ সালের ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ ও সুপার মডেল মেহের জেসিয়া। ১৯৯৮ সালে বিয়ে করেন তাঁরা।

সেই যৌথ......

নায়িকাদের পারিশ্রমিক নিয়ে সরব অক্ষয়

নায়িকাদের পারিশ্রমিক নিয়ে সরব অক্ষয়

হ-বাংলা নিউজ : বলিউডে নায়ক-নায়িকাদের মধ্যে পারিশ্রমিকের বৈষম্য নিয়ে অনেকেই সরব হয়েছেন। সোনম কাপুর থেকে আলিয়া ভাটসহ বিটাউনের অনেক সুন্দরীর দাবি, তাঁদের পারিশ্রমিক পুরুষদের সমান হওয়া উচিত। সম্প্রতি বলিউড তারকা কারিনা কাপুর খান বলেছেন, তিনি অক্ষয় কুমারের সমান পারিশ্রমিক চান। এবার এ বিষয়ে মুখ খুললেন অক্ষয় কুমার আর করণ জোহর। গতকাল সোমবার ‘গুড নিউজ’ ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানের মঞ্চে পারিশ্রমিক–বৈষম্যের কথা আলোচিত হয়।

গতকাল সোমবার মুম্বাইয়ের এক সিনেপ্লেক্সে ধুমধাম করে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার ও কারিনা কাপুর খান অভিনীত ‘গুড নিউজ’ ছবির ট্রেলার। আইভিএফ......

 কঠিন দিন পার করে এলেন শাকিরা

কঠিন দিন পার করে এলেন শাকিরা

হ-বাংলা নিউজ :  শাকিরা ‘হিপস ডোন্ট লাই’, ‘ওয়াকা ওয়াকা’, ‘লোকা’ গেয়ে নেচেছেন। আর তাঁর সঙ্গে নেচেছে পুরো বিশ্ব। তিনি বিশ্বের সবচেয়ে বেশি বিক্রীত অ্যালবামের মালিকদের একজন। বিশ্বব্যাপী তাঁর অ্যালবাম বিক্রি হয়েছে ৭ কোটি ৫০ লাখেরও বেশি। কলম্বিয়ার শাকিরার মাতৃভাষা স্প্যানিশ হলেও অনর্গল ইংরেজি, পর্তুগিজ ও ইতালীয় ভাষায় কথা বলতে পারেন।

২০১৭ সালে সেই শাকিরা দেখলেন জীবনের সবচেয়ে কঠিন সময়। ডাক্তার জানান, ‘আর কখনো কথা বলতে পারবেন না, এমনও হতে পারে।’ সেই সব খারাপ দিন পার করে ‘এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুর’ শেষ করেছেন শাকিরা। ২২টি দেশের সেই ওয়ার্ল্ড ট্যুরের......

সাগরে ঘূর্ণিঝড়, সবাই হোটেলে বন্দী: চঞ্চল চৌধুরী

সাগরে ঘূর্ণিঝড়, সবাই হোটেলে বন্দী: চঞ্চল চৌধুরী

হ-বাংলা নিউজ : ‘সাগরে ঘূর্ণিঝড়, আমরা সবাই হোটেলে বন্দী। বাইরে বের হওয়া নিষেধ। সাগরের তীরে কেউ যেতে পারবে না। একটু পরপর প্রশাসন থেকে মাইকিং করা হচ্ছে।’ আজ শনিবার বিকেলে বললেন জনপ্রিয় তারকা চঞ্চল চৌধুরী। মধ্য বঙ্গোপসাগরে শুটিং করতে গিয়ে ঘূর্ণিঝড়ের কারণে সেন্ট মার্টিনে আটকা পড়েছেন ‘হাওয়া’ ছবির অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরীসহ অন্য শিল্পী ও কলাকুশলীরা। ছবির পরিচালক মেজবাউর রহমান সুমন বলেন, গতকাল শুক্রবার সন্ধ্যার পর থেকেই থেমে থেমে বৃষ্টি হচ্ছে। বাতাসের গতিবেগ ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। রাতে বাতাসের আওয়াজ আর সাগরের গর্জনে অনেকেই আতঙ্কিত হয়ে পড়েন। সকাল পর্যন্ত এই পরিস্থিতি......

সাহিত্যিক নবনীতা দেবসেন আর নেই

সাহিত্যিক নবনীতা দেবসেন আর নেই

হ-বাংলা নিউজ : ভারতের কলকাতার প্রখ্যাত কবি ও সাহিত্যিক নবনীতা দেবসেন আর নেই। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কলকাতার হিন্দুস্তান পার্কের বাসভবনে তাঁর জীবনাবসান ঘটে। দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। ভুগছিলেন দুরারোগ্য ক্যানসারে। তাঁর বয়স হয়েছিল ৮১ বছর।

নবনীতা দেবসেন ছিলেন নোবেলজয়ী অর্থনীতিবিদ অধ্যাপক অমর্ত্য সেনের প্রথম স্ত্রী। অমর্ত্য সেনের সঙ্গে তাঁর বিয়ে হয় ১৯৫৮ সালে। বিবাহবিচ্ছেদ ঘটে ১৯৭৬ সালে। তিনি রেখে যান তাঁর দুই কন্যা নন্দনা ও অন্তরাসহ অসংখ্য স্বজন এবং গুণগ্রাহী। তিনি জন্মগ্রহণ করেছিলেন ১৯৩৮ সালের ১৩ জানুয়ারি।

নবনীতা......

আসছে ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার ‘অপারেশন সুন্দরবন’

আসছে ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার ‘অপারেশন সুন্দরবন’

হ-বাংলা নিউজ : আগামী ঈদুল আজহায় আসছে বাংলাদেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার ছবি ‘অপারেশন সুন্দরবন’। এই চলচ্চিত্রের মাধ্যমে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) কীভাবে সুন্দরবনকে দস্যুমুক্ত করেছে, তা তুলে ধরা হবে।

‘ঢাকা অ্যাটাক’ ছবির পরিচালক দীপংকর দীপনের পরিচালনায় র‌্যাব ওয়েলফেয়ার ট্রাস্টের সহযোগিতায় ছবিটি প্রযোজনা করবে থ্রি হুইলারস লিমিটেড।

আজ শুক্রবার বাগেরহাটের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে সুন্দরবনকে দস্যুমুক্ত ঘোষণার বর্ষপূর্তি অনুষ্ঠানে ‘অপারেশন সুন্দরবন’-এর ডিজিটাল লোগো ও পোস্টার উন্মোচন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

......

বিশ্বকাপের জন্য উড়াল দিলেন কারিনা

বিশ্বকাপের জন্য উড়াল দিলেন কারিনা

হ-বাংলা নিউজ : উড়াল দিয়েছেন বলিউড তারকা কারিনা কাপুর। গন্তব্য অস্ট্রেলিয়ার মেলবোর্ন। সেখানে নিজের অর্জনের খাতায় যোগ করবেন এক নতুন ঘটনা। আগামী বছর অনুষ্ঠেয় ‘আইসিসি টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ’-এর ট্রফি উন্মোচন করবেন তিনি।

কারিনা কাপুর বলিউডের সবচেয়ে বড় নামগুলোর একটি। তৈমুর আলী খান সেই জনপ্রিয়তাকে দিয়েছে ভিন্ন মাত্রা। ফ্যাশন আইকন হিসেবেও বেশ নামডাক আছে তাঁর। আর এবার উন্মোচন করবেন আইসিসি টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপের ট্রফি।

টাইমস অব ইন্ডিয়া থেকে জানা গেছে, কারিনা বলেছেন, ‘আমি এই ইভেন্টের একজন হতে পেরে অত্যন্ত সম্মানিত। আমি তাঁদের......

বড় পর্দায় ‘টম অ্যান্ড জেরি’

বড় পর্দায় ‘টম অ্যান্ড জেরি’

হ-বাংলা নিউজ : শিশু হোক, হোক কিশোর বা পরিণত, অথবা থুরথুরে বুড়ো; ‘টম অ্যান্ড জেরি’র আবেদন সবার কাছে সমান। এই ইঁদুর আর বিড়াল সম্ভবত বিশ্বের সবচেয়ে জনপ্রিয় কার্টুন চরিত্র। এবার তাঁদের দেখা যাবে হলিউডের বড় পর্দায়। হ্যাঁ, টম অ্যান্ড জেরি নামের লাইভ অ্যাকশন ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ২৩ ডিসেম্বর।

উইলিয়াম হানা ও জোসেফ বারবেরা এই চরিত্র দুটোকে সৃষ্টি করেছিলেন প্রায় ৮০ বছর আগে, ১৯৪০ সালে। কার্টুনের বই থেকে, ছোট পর্দা মাতিয়ে এবার ‘টম অ্যান্ড জেরি’ আসছে বড় পর্দায়। কমেডি ধাঁচের এই ছবিতে মূল ভূমিকায় দেখা দেবেন মার্কিন অভিনয়শিল্পী চোলে গ্রেস মোর্টজ এবং মাইকেল পেনা। এখানে......

মিশা-জায়েদ জিতলেন, হারলেন মৌসুমী

মিশা-জায়েদ জিতলেন, হারলেন মৌসুমী

হ-বাংলা নিউজ : দ্বিতীয়বারের মতো চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন অভিনেতা মিশা সওদাগর। এই পদে মিশা সওদাগরের কাছে হেরে গেছেন চিত্রনায়িকা মৌসুমী। চিত্রনায়ক জায়েদ খানও দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মিশা সওদাগর-জায়েদ খান একই প্যানেলে নির্বাচন করেছেন। তবে মৌসুমী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন। 

শুক্রবার সারা দিন নির্বাচন এবং রাত সোয়া ১টা পর্যন্ত ভোট গণনা শেষে এগিয়ে থেকে আগামী দুই বছরের জন্য সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যরা নির্বাচিত হয়েছেন। মিশা ও জায়েদ ভোট পেয়েছেন যথাক্রমে ২২৭টি......

দুই দেশের তারকাদের মিলনমেলা

দুই দেশের তারকাদের মিলনমেলা

হ-বাংলা নিউজ : কাঁটাতারের বেড়া উপেক্ষা করে দুই দেশের শিল্পীরা একত্র হয়েছিলেন। এক ছাদের নিচে বসে তাঁরা বাংলা চলচ্চিত্র নিয়ে বলে গেছেন নানা স্মৃতিকথা। ভারতের বাংলা চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা বাংলাদেশ নিয়ে হয়েছেন স্মৃতিকাতর। বাংলাদেশের শিল্পীরা তাঁদের নানা সুন্দর অভিজ্ঞতার কথা বলেছেন। দুই দেশের শিল্পী ও কলাকুশলীদের স্মৃতিচারণা আর বাংলা সিনেমা নিয়ে স্বপ্নের কথা শুনতে শুনতে হয়ে যায় ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’। ২০১৮ সালে ঈদুল ফিতর থেকে ঈদুল আজহা পর্যন্ত বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গে মুক্তিপ্রাপ্ত ছবি থেকে বিভিন্ন বিভাগে এই সম্মাননা দেওয়া......

 ফিরছে ‘কৃষ’, আবার হৃতিক রোশন

ফিরছে ‘কৃষ’, আবার হৃতিক রোশন

হ-বাংলা নিউজ : ‘কৃষ ২’ ২০১২ সালে আর ‘কৃষ ৩’ ২০১৩ সালের ১ নভেম্বর। এই সিরিজের ৪ নম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল এরপরই। কিন্তু নানা কারণে ছবিটির শুটিং শুরু করা সম্ভব হয়নি। এ বছর ৮ জানুয়ারি সকালে জিমে বাবা রাকেশ রোশনের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে হৃতিক রোশন লিখেছেন, ‘আজ বাবার গলায় অস্ত্রোপচার হবে। আজও জিমে যেতে ভোলেননি। বাবার যথেষ্ট মনোবল রয়েছে।’ জানা যায়, বলিউডের একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ও প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা রাকেশ রোশনের গলায় ক্যানসার ধরা পড়েছে। হৃতিক রোশন আরও লিখেছেন, ‘সপ্তাহ দু-এক আগে বাবার গলায় প্রথম পর্যায়ের......

সৌদিতে শাহরুখ জ্যাকিদের দেখা

সৌদিতে শাহরুখ জ্যাকিদের দেখা

হ-বাংলা নিউজ : অগণিত মানুষ তাঁর ভক্ত। ভারত, বাংলাদেশ, এমনকি বিশ্বের নানা দেশে তাঁর ভক্ত দেখা যায়। তাঁর সঙ্গে একটা ছবি তোলার জন্য অগণিত মানুষ অপেক্ষায় থাকেন তীর্থের কাক হয়ে। আর সেই শাহরুখ খান ছবি তুলে ধন্য ভিনদেশের দুই তারকার সঙ্গে। বললেন (লিখলেন), ‘আমি পেয়েছি আমার নায়কদের।’ ছবিতে তাঁর সঙ্গে অন্য দুজন, হলিউডের ডাকসাইটে অ্যাকশন তারকা জ্যাকি চ্যান ও জ্যঁ-ক্লদ ভ্যান ড্যাম।

গত রোববার শাহরুখ খান ইনস্টাগ্রাম ও টুইটারে শেয়ার করেছেন সেলফিটি। ছবিতে তাঁর পাশে হাস্যোজ্জ্বল অন্য দুই তারকা। এ ছবির পাশে মন্তব্যের ঝড়ে আমজনতার পাশাপাশি বলিউডের তারকারাও......

 ছবির এক গানের জন্য খরচ ৭০ লাখ টাকা

ছবির এক গানের জন্য খরচ ৭০ লাখ টাকা

হ-বাংলা নিউজ : ‘মেকআপ’ একজন সুপারস্টারের গল্প। যিনি মেকআপের আড়ালে হারিয়ে ফেলেছেন বাবা আর স্বামীর পরিচয়। মেকআপ তাঁকে বাবা ডাক শোনা থেকে দূরে রেখেছে। এ মন্তব্য তরুণ নির্মাতা অনন্য মামুনের। পরবর্তী চলচ্চিত্র ‘মেকআপ’ নিয়ে জানালেন, লাইট ক্যামেরায় বন্দী রুপালি পর্দার তারকাদের জীবন। ক্যারিয়ারের স্বার্থে তাঁরা ব্যক্তিগত জীবনের অনেক সত্য লুকিয়ে রাখেন। শুধু ক্যারিয়ারের কথা ভেবে সংসারজীবন পর্যন্ত আড়াল রাখেন। দিন শেষে মেকআপ তুলে সবাইকে ফিরতে হয় আপন ঠিকানায়। যেখানে মেকআপ থাকে না, থাকে শুধু সত্য। এ গল্পগুলো হলিউড, বলিউড, ঢালিউড—সব......

ঢাকায় ওপার বাংলা হাওড়ার কবি চৈতালীর একক কবিতা সন্ধ্যা

ঢাকায় ওপার বাংলা হাওড়ার কবি চৈতালীর একক কবিতা সন্ধ্যা

জাহাঙ্গীর বাবু, হ-বাংলা নিউজ : বিশ্ব সাহিত্য কেন্দ্রের তৃতীয় তলায় ৪ অক্টোবর ২০১৯ শুক্রবার বিকাল চারটা থেকে রাত সাড়ে ন'টা পর্যন্ত অনুশীলন সাহিত্য পরিষদের ১৯১ তম সাহিত্য আসরে অনুশীলন সাহিত্য পরিষদ ঢাকা বিভাগের আয়োজনে ওপার বাংলা কলকাতা,হাওড়া,আন্দুরের কবি চৈতালী দাস মজুমদারের একক কবিতা সন্ধ্যা অনুষ্টিত হয়েছে।

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন কবি শাহী সবুর।সভাপতিত্ব করেন ঢাকা বিভাগীয় অনুশীলন সভাপতি কবি সালমা লাবনী।

কবি আনোয়ার মজিদের উপস্থাপনায় অনুষ্টানের সুচনা হয় বিকাল চারটায়।

ওপার বাংলার কবি চৈতালী......

সর্বাধিক পঠিত