বিনোদন

Displaying 1-20 of 1663 results.
 দীপিকার ভেতর নিজেকে খুঁজে পান মাধুরী

দীপিকার ভেতর নিজেকে খুঁজে পান মাধুরী

হ-বাংলা নিউজ : বলিউডের ‘ধকধক গার্ল’ মাধুরীতে মুগ্ধ নয় থেকে নব্বই। তিন দশক ধরে বলিউডের সাম্রাজ্যে দাপট দেখিয়ে আসছেন তিনি। যেকোনো নায়ককে জোর টক্কর দেন মাধুরী দীক্ষিত। এমনকি একার কাঁধে ভর করে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন এই বিটাউন নায়িকা। শ্রীদেবীর পর বিটাউনের ‘লেডি সুপারস্টার’ হিসেবে তাঁকেই মানা হয়।

হাজার হাজার ভক্তের হৃদয় হরণকারী এই অভিনেত্রীর হৃদয় জয় করেছেন এ প্রজন্মের এক বিটাউন নায়িকা। আর তিনি হলেন দীপিকা পাড়ুকোন। আর দীপিকার মধ্যেই মাধুরী নিজের ছায়া খুঁজে পান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মাধুরী তাঁর প্রিয় অভিনেত্রীর নাম জানিয়েছেন। মাধুরীকে প্রশ্ন করা......

 টমি বললেন, টম প্রস্তুত

টমি বললেন, টম প্রস্তুত

হ-বাংলা নিউজ : পুরোদমে চলছিল মিশন ইমপসিবল সেভেন ছবির শুটিং। কোথায়? ইতালিতে। তারপর শুরু হলো করোনা–মহামারি। কিছুদিনের ভেতরই ইতালিতে হু হু করে ছড়িয়ে পড়ল কোভিড–১৯–এর বিষবাষ্প। শুরু হলো লকডাউন। ফেব্রুয়ারিতে বন্ধ হলো টম ক্রুজের শুটিং। কিন্তু বন্ধ হয়েও বন্ধ হলো না। এরপর ইতালির শুটিং গুটিয়ে নিয়ে পুরো দল চলে গেল যুক্তরাজ্যে। সেখানে শুরু হলো চিত্রনাট্যের লন্ডন অংশের শুটিং। তারপর করোনা পৌঁছে গেল লন্ডনেও। সেখানেও শুরু হলো লকডাউন। মার্চে বন্ধ হয়ে গেল এই ছবির শুটিং।

এই ছবির পরিচালক ক্রিস্টোফার ম্যাককুয়ারিনের প্রধান সহকারী পরিচালক টমি গর্মলে বিবিসি রেডিওকে দেওয়া এক......

বিক্ষোভে রাস্তায় তারকারাও

বিক্ষোভে রাস্তায় তারকারাও

হ-বাংলা নিউজ : কেবল ঘরে বসে কণ্ঠ ছাড়েননি মার্কিন তারকারা। কেবল টুইট করেই ঘুমিয়ে পড়েননি। করোনাকে ভুলে বিক্ষুব্ধ মানুষের সঙ্গে পথে নেমেছেন তাঁদের অনেকে। পুলিশের পায়ে পিষ্ট হয়ে মারা যাওয়া কৃষ্ণাঙ্গ নাগরিকের মৃত্যুর প্রতিবাদ করেছেন। যেন করোনায় ভয় নেই তাঁদের।


গত ২৫ মে যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যে পুলিশের নির্যাতনে মারা যান সাবেক বাস্কেটবল খেলোয়াড় জর্জ ফ্লয়েড। আফ্রো-আমেরিকান এই ব্যক্তির মৃত্যুতে ফুঁসে উঠেছে সারা বিশ্ব। যুক্তরাষ্ট্রের মিনেসোটা, আটলান্টা, লস অ্যাঞ্জেলেস, নিউইয়র্ক সিটি, ওয়াশিংটন ডিসিসহ দেশটির বিভিন্ন অঙ্গরাজ্যের প্রধান সব শহরের......

শাকিবের কাছে ক্ষমা চাইলেন তৌসিফ

শাকিবের কাছে ক্ষমা চাইলেন তৌসিফ

হ-বাংলা নিউজ : শাকিব খানকে নিয়ে বাজে কথা কেন সহ্য করবেন ভক্তরা? হোক সেটা বাস্তব বা নাটকে। এ রকম এক কাণ্ড ঘটিয়ে ভক্তদের রোষের শিকার হয়েছেন অভিনেতা তৌসিফ মাহবুব এ জন্য আবার ক্ষমাও চেয়েছেন তিনি।

ঈদে প্রচারিত একটি নাটকে শাকিব খানকে নিয়ে একটি সংলাপ ছিল, যেটাকে কেন্দ্র করে শাকিবভক্তরা চটেছেন ছোট পর্দার অভিনেতা তৌসিফ মাহবুবের ওপর। রাফাত মজুমদার রিংকুর লেখা ও পরিচালনায় 'ও মাই ডার্লিং' নাটকের একটি সংলাপে প্রেমিকা সাফা কবিরকে উদ্দেশ্য করে তৌসিফ বলেন, 'তুই একটা ক্ষ্যাত, তোর চৌদ্দগোষ্ঠী ক্ষ্যাত, শাকিব খানের সিনেমা কেউ দেখে?'

গত ৩০ মে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা......

মৃত্যুর আগেও অকাতরে দান করেছেন ইরফান

মৃত্যুর আগেও অকাতরে দান করেছেন ইরফান

হ-বাংলা নিউজ : ১ মাস ৩ দিন হলো, আমাদের এই পৃথিবীতে নেই ইরফান খান। বলিউড, হলিউড থেকে শুরু করে বিশ্বের কোটি ভক্তের শোক এসে মিলেছে এক বিন্দুতে। ৫৩ বছর বয়সী ইরফান খানকে মানুষ তাঁর জীবন দর্শন ও জনহিতকর নানা কর্মকাণ্ডের জন্য তাঁদের হৃদয়ে চিরস্থায়ী আসন দিয়েছে। ইরফানের মৃত্যুর এক মাসেরও বেশি সময় পর এবার জানা গেল, মৃত্যুর আগে গোপনে করোনার জন্য তহবিল সংগ্রহ করছিলেন ইরফান।


ভারতের রাজস্থানের জয়পুরে ইরফানের প্রতিবেশী জানান, যে ইরফান চরম অসুস্থতা নিয়েও করোনা মহামারির জন্য তহবিল সংগ্রহ করছিলেন। ফিল্মফেয়ারের প্রতিবেদন অনুযায়ী, ইরফানের প্রতিবেশী জিয়াউল্লাহ বলেন, ‘করোনা......

 'রূপবান' এখন কোথায় আছেন, কেমন আছেন?

'রূপবান' এখন কোথায় আছেন, কেমন আছেন?

হ-বাংলা নিউজ : শিল্পী অমর থাকেন তাঁর সৃষ্ট শিল্পকর্মে। সারা জীবনে একজন শিল্পীর একটা শিল্পকর্মই হয়তো যথেষ্ট, যা তাঁকে বাঁচিয়ে রাখবে প্রজন্ম থেকে প্রজন্মে। আর শিল্পী ও তাঁর শিল্পকর্ম দুটোই যখন অনন্য হয়ে যায়, তা গভীরভাবে গেঁথে যায় মানুষের মনে। বাংলাদেশের চলচ্চিত্রে তেমনই একটা সৃষ্টি রূপবান। সালাউদ্দিন পরিচালিত এই ছবিতে রূপবান চরিত্রে পর্দায় যিনি ছিলেন, তিনি সুজাতা। এখনো কাউকে জিজ্ঞেস করা হলে, ৫৫ বছর আগে মুক্তি পাওয়া রূপবান ছবিতে কে ছিলেন, এক মুহূর্তও সময় লাগবে না সুজাতার নামটি বলতে। সেই প্রিয় চরিত্র, অনেকের প্রিয় নায়িকা, অভিনয়শিল্পী সুজাতা এখন কী করছেন, কোথায়......

বলিউডে শুটিং শুরু হয়েছে

বলিউডে শুটিং শুরু হয়েছে

হ-বাংলা নিউজ : করোনার কারণে প্রায় দুই মাস ধরে চলছে ভারতের লকডাউন। সমগ্র দেশের পাশাপাশি হিন্দি ছায়াছবি এবং টেলিভিশন দুনিয়ার অর্থনীতি প্রায় তলানিতে এসে পৌঁছেছে। আর্থিক সংকট কাটিয়ে ওঠার জন্য ধীরে ধীরে মূল স্রোতে ফিরে আসতে মরিয়া মুম্বাইয়ের বিনোদন দুনিয়ার নির্মাতাসহ সবাই। এমনকি অক্ষয় কুমারও তাঁর আগামী ছবির প্রস্তুতি নেওয়া শুরু করলেন এই করোনাকালেই।


বলিউড ইন্ডাস্ট্রিতে হিন্দি ছবির পোস্ট প্রোডাকশনের বেশ কিছু কাজ ইতিমধ্যে শুরু হয়েছে। ধারাবাহিকগুলোর শুটিংয়ের জন্য বিকল্প পথও খুঁজে বের করা হয়েছে। মহারাষ্ট্রের কোলহাপুরে শুটিংয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে।......

চলচ্চিত্র মিডিয়ায় স্তর ভিত্তিক মর্যাদা প্রতিষ্ঠার দায়িত্ব কার ?

চলচ্চিত্র মিডিয়ায় স্তর ভিত্তিক মর্যাদা প্রতিষ্ঠার দায়িত্ব কার ?

হ-বাংলা নিউজ : বিশ্বব্যাপী শিল্প ও বাণিজ্যের সার্থক সমন্বয়ের সর্ববৃহৎ ও সংবেদনশীল গণমাধ্যম হলো চলচ্চিত্র। তাই বাংলাদেশ ও বাঙালি জাতির ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতিকে গভীরভাবে জানার ক্ষেত্রে সবচেয়ে শক্তিশালী ভূমিকা রাখে বাংলা চলচ্চিত্র। বাংলাদেশের চলচ্চিত্র মিডিয়ার বয়স প্রায় ৭০ বছর। অধিকও হতে পারে। পাকিস্তান আমলে উর্দু ভাষায় এখানে চলচ্চিত্র নির্মিত হতো। সে সময় অল্পকিছু বাংলা ভাষায় নির্মিত চলচ্চিত্রও মুক্তি পেয়েছিল। বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছে ১৯৭১ সালে। স্বাধীনতা অর্জনের বয়স ৫০ বছর হতে চলেছে। এতো বছরের পুরনো বাংলা চলচ্চিত্র মিডিয়া, অথচ এখনো এখানে পরিচালক/নির্মাতার......

 মনঃকষ্টে আছেন হানিফ সংকেত

মনঃকষ্টে আছেন হানিফ সংকেত

হ-বাংলা নিউজ : 'ইত্যাদি’ মানেই হাজার হাজার দর্শক। ফলে করোনা পরিস্থিতিতে হয়নি ঈদের নতুন ইত্যাদির শুটিং। তবে দর্শকদের বঞ্চিত করবে না অনুষ্ঠান কর্তৃপক্ষ। মহামারির এ ঈদে ঘরবন্দী দর্শকদের জন্য ব্যতিক্রম একটি ইত্যাদি উপহার দিচ্ছেন অনুষ্ঠানটির নির্মাতা হানিফ সংকেত। সেখানে দেখা যাবে একটি মিনি সিনেমা।


ইত্যাদির এটি ৩১তম বছর। বিগত দিনের বেশ কিছু অনুষ্ঠান থেকে নির্বাচিত অংশ নিয়ে এ বছরের জন্য একটি সংকলিত পর্ব নির্মিত হয়েছে। হানিফ সংকেত  বলেন, ‘নতুন ইত্যাদি করার চেয়ে এটা ছিল কষ্টসাধ্য কাজ। আগের সাত-আটটা অনুষ্ঠান থেকে বিভিন্ন আইটেম নিয়েছি, যাতে সেগুলো সমসাময়িক......

লকডাউনে তালাকের নোটিশ পেলেন নওয়াজুদ্দিন

লকডাউনে তালাকের নোটিশ পেলেন নওয়াজুদ্দিন

হ-বাংলা নিউজ : ২০০৯ সালে নওয়াজুদ্দিন সিদ্দিকী ও আলিয়া সিদ্দিকীর বিয়ে হয়। অবশ্য আলিয়ার আসল নাম অঞ্জনা কিশোর পাণ্ডে। বিয়ের পরে ধর্মের সঙ্গে নামও পাল্টে ফেলেন। বিয়ের এক বছরের মাথায় শুরু হয় অশান্তি। করোনা মহামারির দিনকেই তিনি বেছে নিলেন বিচ্ছেদ চাওয়ার সেরা সময় হিসেবে।

আলিয়া ৭ মার্চ নওয়াজের হোয়াটসঅ্যাপ ও ই–মেইলে তালাকের আইনি নোটিশ পাঠান। কোনো উত্তর না আসায় ১৯ মার্চ নওয়াজুদ্দিনের ৪৬তম জন্মদিনে পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি ও তাঁর আইনজীবী নওয়াজুদ্দিনকে বিচ্ছেদের আইনি নোটিশ পাঠানোর বিষয়ে কথা বলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে আলিয়া সিদ্দিকী......

 ৭ দিনে নাগরিকে ২৯ সিনেমা

৭ দিনে নাগরিকে ২৯ সিনেমা

হ-বাংলা নিউজ : ঈদের ৭ দিনের বিশেষ অনুষ্ঠানমালায় বেসরকারি টেলিভিশন চ্যানেল নাগরিক এবার ২৯টি বাংলা চলচ্চিত্র প্রদর্শনের উদ্যোগ নিয়েছে। মূলত সিনেমা নির্বাচনে নাগরিক শাকিব খান, মান্না, সালমান শাহ, রিয়াজ, ফেরদৌস, শাকিল খান ও কাজী মারুফ অভিনীত জনপ্রিয় সিনেমাগুলোকে প্রাধান্য দিয়েছে এই প্রতিষ্ঠানের অনুষ্ঠান বিভাগ।

এবারের আয়োজনে বড় চমক থাকছে ‘মীরা বাঈ’খ্যাত জেমসের বিখ্যাত গানের সিনেমা ‘নারীর মন’। ছবিটি এবারই প্রথম টেলিভিশনে প্রচার করা হবে বলে জানিয়েছেন নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু।

ঈদ অনুষ্ঠানমালায় সালমান শাহ অভিনীত ছবিগুলোর মধ্যে থাকছে......

চেষ্টা করলাম কোনোভাবে বিয়ে টেকানো গেল না

চেষ্টা করলাম কোনোভাবে বিয়ে টেকানো গেল না

হ-বাংলা নিউজ : বিবাহবিচ্ছেদ হয়ে গেল ছোট পর্দার অভিনেতা অপূর্ব ও নাট্যকার নাজিয়া হাসান অদিতির। রোববার দুপুরে অদিতি তাঁর ফেসবুকের রিলেশন স্ট্যাটাসে লেখেন, ‘ডিভোর্সড’। এর কয়েক ঘণ্টা পর স্ট্যাটাসে লেখেন, ‘আমাকে ভাবি বলা সবাই বন্ধ করুন।’ এরপর বিচ্ছেদের খবরটি বিভিন্ন অনলাইন পোর্টালে প্রকাশিত হয়। পরে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িড়ে পড়ে। আগে থেকে বিচ্ছেদ নিয়ে কানাঘুষা থাকলে বিষয়টি নিয়ে কোনো পক্ষ মুখ খোলেননি এত দিন। গত রোববারে অদিতির স্ট্যাটাসের পর সব পরিষ্কার হয়ে গেল। অদিতি বলেছেন, সম্প্রতি তাঁদের দুজনের মতামতের ভিত্তিতেই এই ডিভোর্সড। তাঁদের ঘরে আয়াশ নামে ছয় বছরের......

কোহলির জন্য বল করছেন আনুশকা

কোহলির জন্য বল করছেন আনুশকা

হ-বাংলা নিউজ : একটি ভিডিও লকডাউন অমান্য করে ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। কয়েক সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ভবন চত্বরে বল করছেন বলিউড তারকা আনুশকা শর্মা। আর ব্যাট হাতে ভারতের জাতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলি। চার বা ছয় মারার জায়গা নেই। অল্প জায়গাতেই ব্যাটিং অনুশীলন করছেন কোহলি। ফিল্ডার তো কেউ নেই। ব্যাটিং করে নিজেই বল ছুড়ে দিচ্ছেন ৩২ বছর বয়সী ‘বোলার’ আনুশকার কাছে।

পাক্কা বোলারের মতোই ক্যাচ ধরছেন, বল করছেন আনুশকা। ফিল্মফেয়ার ভিডিওটি শেয়ার করে লিখেছে, ‘বিরাটের জীবনসঙ্গী নিশ্চিত করছেন, সে যেন লকডাউনেও ঠিকমতো ব্যাটিং অনুশীলন......

লকডাউনে ভাঙল অপূর্বর সংসার

লকডাউনে ভাঙল অপূর্বর সংসার

হ-বাংলা নিউজ : কয়েক মাস ধরে টানাপোড়েন চলছিল অভিনয়শিল্পী অপূর্বর সংসারে। স্ত্রী নাজিয়া হাসান ও অপূর্ব আলাদা থাকছেন। সহকর্মীদের অনেকেই বলাবলি করছিলেন, তাঁদের বিচ্ছেদের ঘণ্টা বাজল বলে। অপূর্বর মুখ থেকে বিষয়টি জানা না গেলেও জানালেন নাজিয়া। নিজের ফেসবুকে তিনি লিখেছেন, 'স্টপ কলিং মি ভাবি এভরিওয়ান।' আজ রোববার বিকেলে তাঁর এ পোস্ট থেকে মোটামুটি পরিস্কার হওয়া যায় যে, তাঁরা আর একসঙ্গে নেই। এমনকি নিজের প্রোফাইলে 'ডিভোর্স' শব্দটিও যুক্ত করে নিয়েছেন নাজিয়া।


যোগাযোগ করা হলে অপূর্ব ফোন ধরেননি। কয়েকবারের চেষ্টায় নাজিয়াকে পাওয়া যায়। বিচ্ছেদের বিষয়ে জানতে......

সংগীতজ্ঞ আজাদ রহমান আর নেই

সংগীতজ্ঞ আজাদ রহমান আর নেই

হ-বাংলা নিউজ : বরেণ্য সংগীতজ্ঞ আজাদ রহমান মারা গেছেন। আজ শনিবার রাজধানী শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজাদ রহমানে মৃত্যুর খবরটি প্রথম আলোকে নিশ্চিত করেছেন আজাদ রহমানের বোন মাসুমা মান্নান লীনা। তিনি জানান, গতকাল শুক্রবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসা চলছিল। শনিবার বিকেল সাড়ে চারটায় শেষনিশ্বাস ত্যাগ করেন আজাদ রহমান। তিনি স্ত্রী এবং তিন মেয়ে রেখে গেছেন।

‘জন্ম আমার ধন্য হলো মা গো’, ‘ভালোবাসার মূল্য কত’, ‘ও চোখে চোখ পড়েছে যখনই’,......

‘ম্যাড ম্যাক্স: ফিউরি রোড’–এর পেছনের গল্প

‘ম্যাড ম্যাক্স: ফিউরি রোড’–এর পেছনের গল্প

হ-বাংলা নিউজ : ২০১৫ সালে অস্ট্রেলিয়া ও যুক্তরাষ্ট্রের যৌথ প্রযোজনায় নির্মিত ‘ম্যাড ম্যাক্স: ফিউরি রোড’ সে বছর বিশ্ব চলচ্চিত্রের হিসাব–নিকাশ এলোমেলো করে দিয়েছিল। ৮৮তম একাডেমির আসরে এই ছবি ১০টি মনোনয়নের ভেতর বাড়ি নিয়ে গিয়েছিল ৬টি অস্কার পুরস্কার। মনোনয়নের ভেতর সেরা পরিচালক ও সেরা ছবির মতো গুরুত্বপূর্ণ বিভাগও ছিল। দীর্ঘদিন পর পোস্ট অ্যাপক্যালাপ্টিক অ্যাকশন সিনেমার অভিজ্ঞতা নিয়ে কথা বললেন মূল অভিনয়শিল্পী শার্লিজ থেরন ও টম হার্ডি। দুজনই নিউইয়র্ক টাইমসকে জানিয়েছেন, সিনেমার শুটিং শেষ হয়ে যাওয়ার পর তাঁদের মনে হয়েছে, তাঁরা দুজনই আরও ভালো করতে পারতেন। ওই যে কথায়......

সালমানের জীবনের সবচেয়ে সস্তা কাজ

সালমানের জীবনের সবচেয়ে সস্তা কাজ

হ-বাংলা নিউজ : লকডাউন, তাই বলে মোটেও কাজকর্ম শিকেয় তুলে রাখেননি সালমান খান। পানভেলে নিজের ফার্ম হাউসেই শুটিং সেরে ফেললেন তিনি। আর সঙ্গী, শ্রীলঙ্কান বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। তাঁরা দুজনে মিলে 'তেরে বিনা' শিরোনামের গানের মিউজিক ভিডিও বানিয়েছেন। সেটি মুক্তি পেয়েছে আজ। সালমানের ইউটিউব চ্যানেল থেকে মাত্র তিন ঘণ্টায় সালমান-জ্যাকুলিনের এই গান দেখা হয়েছে পাঁচ লাখের বেশিবার।


লকডাউনের শুরুতেই সালমান তাঁর পরিবারের কিছু সদস্য এবং বন্ধুবান্ধবকে নিয়ে মুম্বাই থেকে দূরে পানভেলে তাঁর ফার্ম হাউসে চলে গেছেন। ইন্ডাস্ট্রির বন্ধু বলতে তাঁর সঙ্গে আছেন মডেল......

যে সিনেমার গল্পের সঙ্গে মিলে যায় জীবন

যে সিনেমার গল্পের সঙ্গে মিলে যায় জীবন

হ-বাংলা নিউজ :  'আমরা বেশির ভাগ মানুষ জীবন যাপন করি সত্যিকারভাবে না ভেবেই, না দেখেই, না বুঝেই; যে আমরা কতটা জটিল, একে অপরের সঙ্গে কতটা যুক্ত, কতটা ভঙ্গুর...। একদিন কিছু একটা ঘটল, এমন একটা কিছু; যা আপনাকে বিশ্বের দিকে তাকানোর ভঙ্গি বদলে দিল, বিশ্বকে দেখার ভঙ্গি বদলে দিল। আপনার জীবনকে আমূল বদলে দিল।'

কথাগুলো নাইনটি থ্রি ডেজ সিনেমার একটি চরিত্রের। করোনাভাইরাসে আক্রান্ত বিশ্বের যেকোনো প্রান্তের মানুষের উপলব্ধির সঙ্গে আজ এই কথাগুলোর কতই–না মিল! কে কবে ভেবেছিলেন একই সঙ্গে সবাইকে চেনা পরিবেশের রাতারাতি পাল্টে যাওয়াকে এতটা অবিশ্বাস, আতঙ্ক, অনিশ্চয়তা......

পৃথিবীর বাইরে টম ক্রুজের শুটিং, নাসা পাশে থাকবে

পৃথিবীর বাইরে টম ক্রুজের শুটিং, নাসা পাশে থাকবে

হ-বাংলা নিউজ :  ধুন্ধুমার অ্যাকশন দৃশ্য করতে তাঁর জুড়ি নেই। ‘মিশন ইম্পসিবল’ হলেও রুপালি পর্দায় অনেক কঠিন দৃশ্যের অবতারণা করে সবকিছু ‘পসিবল’ করে দেন হলিউড অভিনেতা টম ক্রুজ। এবার তাঁর ইচ্ছা, পৃথিবীর বাইরে গিয়ে স্পেসে তাঁর পরবর্তী ছবির শুটিং করবেন। আর তাতে তাঁর পাশে থাকার কথা জানাল মার্কিন যুক্তরাষ্ট্রের জাতীয় মহাকাশ সংস্থা নাসা।


মার্কিন সাময়িকী ডেডলাইন এই খবর প্রকাশ করে যে টম ক্রুজ তাঁর পরবর্তী ছবির জন্য স্পেসে গিয়ে শুটিং করার ইচ্ছা প্রকাশ করেছেন। আর তাতে সহযোগিতা করবেন আরেক ধনকুবের ও টেক জায়ান্ট ইলন মাস্কের প্রতিষ্ঠান স্পেস এক্স। এবং......

 ৩৬০ কোটি টাকার সম্পত্তি রেখে গেছেন ইরফান

৩৬০ কোটি টাকার সম্পত্তি রেখে গেছেন ইরফান

হ-বাংলা নিউজ :  ভারত ও ভারতের বাইরে বিশ্বের নানা দেশের মানুষ অশ্রুসিক্ত শেষবিদায় জানিয়েছিলেন বলিউডের কিংবদন্তি অভিনেতা ইরফান খানকে। তাঁর মৃত্যুতে গভীর শোক নেমে এসেছে সমগ্র চলচ্চিত্র দুনিয়ায়। তবে ইরফানের পরিবার এই কঠিন সময় অত্যন্ত সাহসের সঙ্গে মোকাবিলা করেছে। ইরফান রেখে গেছেন স্ত্রী সুতপা আর দুই পুত্র বাবিল আর আয়ানকে। ২২ বছর বয়সী বড় ছেলে বাবিল মায়ের পাশে শক্তভাবে দাঁড়িয়েছেন।

ইরফান নিউরোএন্ডোক্রাইন ক্যানসারে আক্রান্ত ছিলেন। দেড় বছরের বেশি সময় তিনি চিকিৎসার জন্য ছিলেন যুক্তরাজ্যের লন্ডনে। তাই লাখ লাখ টাকা ব্যয় হয়েছে তাঁর চিকিৎসার জন্য। তবুও মৃত্যুর পরে......

সর্বাধিক পঠিত