বিনোদন

Displaying 1-20 of 691 results.
তৌকীরের সিনেমার পোস্টারের ডিজাইন বিপাশার

তৌকীরের সিনেমার পোস্টারের ডিজাইন বিপাশার

হ-বাংলা নিউজ:  তৌকীর আহমেদের নতুন সিনেমার পোস্টার ডিজাইন করেছেন তাঁর স্ত্রী বিপাশা হায়াত। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এমনটাই জানালেন তৌকীর। ছবির নাম ‘হালদা’। এ বছর ডিসেম্বর মাসে সিনেমাটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। এরই মধ্যে মুক্তির প্রক্রিয়া শুরু হয়ে গেছে। শুরুতেই পোস্টার প্রকাশ করা হলো। তৌকীর আহমেদ আজ তাঁর ফেসবুক পেজে নতুন সিনেমার পোস্টার প্রকাশ করেছেন।

পরিচালক তৌকীর আহমেদ প্রথম আলোকে বলেন, ‘যে পোস্টারটি দেখছেন, তা দেশের বাইরের বিভিন্ন......

প্রিয়াঙ্কার অনুপ্রেরণা মালালা

প্রিয়াঙ্কার অনুপ্রেরণা মালালা

হ-বাংলা নিউজ:  ইউনিসেফের শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা চোপড়া এখন আছেন জাতিসংঘে। বিশ্বনেতাদের কাছে এই তারকা প্রতিটি শিশু, বিশেষ করে কন্যাশিশুকে পড়াশোনার সুযোগ করে দেওয়ার আহ্বান জানান। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়া নোবেলজয়ী মালালা ইউসুফজাইয়ের সঙ্গে দেখা করেছেন। পাকিস্তানের মেয়ে মালালা পিছিয়ে পড়া নারীদের জন্য অন্যতম অনুপ্রেরণা। তাঁকে নিয়ে ইনস্টাগ্রামে বিশাল এক পোস্ট লিখেছেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা।

মালালাকে উদ্দেশ......

মাঠের পর এবার মেঝেতে ঘুমালেন ধোনি!

মাঠের পর এবার মেঝেতে ঘুমালেন ধোনি!

হ-বাংলা নিউজ:  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে জয়ের পর বিমানবন্দরে অপেক্ষা করছিল ভারতীয় দল। বেশিরভাগ যাত্রীই লাউঞ্জে অপেক্ষা করছিলেন।

কিন্তু ভারতীয় দলের ক্রিকেটাররা বসেছিলেন মেঝেতেই। কিন্তু ভারতের সাবেক অধিনায়ক ধোনি বসে না থেকে শুয়ে পড়েন মেঝেতে।

ভারতীয় গণমাধ্যমের খবর, এর মধ্য দিয়ে ধোনি বোঝাতে চাইলেন যেকোনো জায়গাতেই ঘুমাতে পারেন তিনি। এর আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ চলাকালে দর্শকদের উপদ্রবে খেলা বন্ধ থাকার সময় মাঠেই শুয়ে পড়েছিলেন......

যে বিজ্ঞাপনের কারণে বিতর্কে সানি লিওন!

যে বিজ্ঞাপনের কারণে বিতর্কে সানি লিওন!

হ-বাংলা নিউজ: আইটেম গান, রিয়্যালিটি শোয়ের বিচারক কিংবা বিজ্ঞাপন-সব কয়টিতেই পছন্দের হিট লিস্টে এখন সানি লিওনের নাম। সাফল্যের এই মধ্যগগনে এবার নতুন বিতর্কে জড়ালেন তিনি।

একটি কনডমের বিজ্ঞাপন নিয়ে কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্সের রোষের মুখে পড়লেন সাবেক এই পর্নোস্টার।

ভারতীয় গণমাধ্যমের খবর, ‘ম্যানফোর্স’ কনডম সংস্থার সঙ্গে বহুদিন ধরেই যুক্ত সানি লিওন। ইতিমধ্যেই নেটদুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছে সংস্থার বিভিন্ন বিজ্ঞাপনগুলি। কিন্তু বাধ সেধেছে নবরাত্রি স্পেশ্যাল বিজ্ঞাপনের ব্যানারগুলি। যা গুজরাটের......

'মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে...'

'মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে...'

হ-বাংলা নিউজ: পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার একটি এলাকা বেহালা। আর এখানেই ওপার বাংলার অভিনেত্রী কাঞ্চনা মৈত্রের গাড়ি আটকে মদ্যপ যুবকরা তাণ্ডব চালাল। বাংলা টেলিভিশন ও চলচ্চিত্রের পরিচিত মুখ কাঞ্চনা মৈত্রকে শারীরিক ভাবে হেনস্থা এবং হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।   পুলিশের কাছে কাঞ্চনা জানিয়েছেন, শনিবার রাত সাড়ে ১২টার দিকে শুটিং সেরে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময়ই আচমকা তাঁর গাড়ির উপর একটা ইট এসে পড়ে। চালক গৌর পাল গাড়ি থামিয়ে দরজা খুলে বাইরে বের হন। অভিযোগ, সেই সময় দুই মদ্যপ যুবক তাঁকে ঘেরাও করে। গাড়ি থেকে কাঞ্চনা......

রোহিঙ্গা নির্যাতনে জোলির উদ্বেগ

রোহিঙ্গা নির্যাতনে জোলির উদ্বেগ

হ-বাংলা নিউজ:  মিয়ানমারের রাখাইন রাজ্যে রোহিঙ্গাদের ওপর অত্যাচার, নির্যাতন, হত্যা ও ধর্ষণের ঘটনায় উদ্বেগ প্রকাশ জানিয়েছে হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি। তিনি দেশটির ক্ষমতাসীন দলের প্রধান অং সান সু চিকে নিন্দা জানিয়েছেন।

রবিবার (১৭ সেপ্টেম্বর) জার্মান সাপ্তাহিক ওয়াল্ড অন সানডের সঙ্গে আলাপকালে তিনি এই উদ্বেগ প্রকাশ করেন।

সেদেশের নিরাপত্তা বাহিনীর প্রতি আহবান জানিয়ে জোলি বলেছেন, রোহিঙ্গা মুসলমানদের হত্যা এবং তাদের ওপর যে অত্যাচার চলছে তা বন্ধ......

তিন লাক্স সুন্দরী একসঙ্গে

তিন লাক্স সুন্দরী একসঙ্গে

হ-বাংলা নিউজ:  তিন সময়ে লাক্স-চ্যানেল আই সুপারস্টারের মুকুট মাথায় পরেছেন তিনজন। লাক্সের বিজ্ঞাপনে আলাদা করে মডেলও হয়েছেন তাঁরা। কিন্তু একসঙ্গে কাজ করেননি কখনো। না নাটকে, না বিজ্ঞাপনে। এবার লাক্সের একটি বিজ্ঞাপনে এক ফ্রেমে বন্দী হবেন জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মিম ও মেহজাবীন চৌধুরী। বিজ্ঞাপনটি তৈরি করবেন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী।

পরিচালক বলেন, ১৬, ১৭ ও ১৮ সেপ্টেম্বর তিন দিন তেজগাঁওয়ের কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির শুটিং হবে।

এ ব্যাপারে মম বলেন, ‘আগে বেশ......

এবার দীপিকার প্রেমে সালমান!

এবার দীপিকার প্রেমে সালমান!

হ-বাংলা নিউজ:  বলিউডের সুলতান নামে খ্যাত সালমান খান এবার হার্টথ্রুব অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রেমে মত্ত হতে যাচ্ছেন। সল্লুর অভিনীত অন্যতম জনপ্রিয় কিক সিনেমার সিক্যুয়েলে দেখা যাবে তাদের প্রেমের রসায়ন।

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির প্রথম কিস্তি ব্যবসায়ীকভাবেও বেশ সফল। ওই সিনেমায় সালমানের সঙ্গে জ্যাকুলিন ফার্নান্দেজের রোমান্সও দর্শকের কাছে প্রশংসিত হয়।

জনপ্রিয় এ সিনেমাটির সিক্যুয়েল কিক-টু নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। ইতোমধ্যে......

আমাকে কিডনি উৎসর্গ করে বাঁচিয়ে রেখেছে রাইসা: সেলেনা

আমাকে কিডনি উৎসর্গ করে বাঁচিয়ে রেখেছে রাইসা: সেলেনা

সেলেনা গোমেজ। নামকরা পপস্টার।

বৃহস্পতিবার বিকেলে হাসপাতালের বিছানায় শোয়া অবস্থায় ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন তিনি। দিয়েছে এক বিশাল স্ট্যাটাস।  

যেখানে সেলেনা লিখেছেন, কিডনি প্রতিস্থাপনের ধাক্কা কাটিয়ে ওঠার চেষ্টা করছেন তিনি। লুপাস রোগে আক্রান্ত সেলেনা কিছুদিন আগে নিজের কিডনি প্রতিস্থাপন করেছেন। আর তাকে কিডনি দিয়ে নতুন জীবন দিয়েছেন ঘনিষ্ঠ বান্ধবী ফ্রান্সিয়া রাইসা। রাইসা নিজেও একজন অভিনেত্রী। তিনি ‘দ্যা সিক্রেট লাইফ অফ দ্যা আমেরিকান টিনেজার’ ছবিতে অভিনয়ের জন্য খ্যাতি কুড়িয়েছেন।

বান্ধবীর প্রতি কৃতজ্ঞতার কথা জানাতে গিয়ে সেলেনা বলেন, আমরা......

নতুনভাবে নতুন কাজে মিথিলা

নতুনভাবে নতুন কাজে মিথিলা

হ-বাংলা নিউজ:  ঈদ, পয়লা বৈশাখ, ভালোবাসা দিবস—এমন বিশেষ দিনগুলোর জন্য টিভি পর্দায় দেখা যায় অভিনেত্রী মিথিলাকে। এর বাইরে সারা বছর নিজের পেশাগত কাজগুলোকেই প্রাধান্য দেন তিনি। সারা বছর ব্যস্ত থাকেন অফিস নিয়ে। আর উৎসবের আগে তাঁকে পাওয়া যায় নাটক-টেলিছবির শুটিং সেটে। কিন্তু এবার মিথিলা নতুন এক কাজে নামছেন। অফিস, শুটিং সেট ছাড়াও মিথিলাকে পাওয়া যাবে রেডিও স্টেশনে। তিনি একটি রেডিও অনুষ্ঠান করার পরিকল্পনা করছেন।

এখনো অনুষ্ঠানের দিনক্ষণের ব্যাপারে কোনো চূড়ান্ত......

রোমান্টিক মুডে সঞ্জয় ও মান্যতা

রোমান্টিক মুডে সঞ্জয় ও মান্যতা

হ-বাংলা নিউজ:  কাগজ অনলাইন ডেস্ক: স্বামী-স্ত্রীর মধ্যে কেউ একজন বিপদে পড়লে তার প্রভাব সাংসারিক জীবনে পড়ে। তারকা হলে তো কথাই নেই। কোনও কোনও ক্ষেত্রে বিচ্ছেদও হয়ে যায়। আবার এমন অনেক দৃষ্টান্ত আছে যেসব ক্ষেত্রে খুব দুর্দিনেও স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে থেকেছেন, পরিস্থিতি মানিয়ে নিয়েছেন। উদাহরণ হিসেবে বলা যেতে পারে সঞ্জয় দত্ত ও মান্যতার কথা।

বেআইনি অস্ত্র মামলায় জের খাটতে হয়েছিল সঞ্জয়কে। সেসময় খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল দত্ত পরিবারকে।......

হলিউডে জায়গা করতে সিক্স প্যাক বানাচ্ছেন প্রিয়াংকা!

হলিউডে জায়গা করতে সিক্স প্যাক বানাচ্ছেন প্রিয়াংকা!

হ-বাংলা নিউজ: চরিত্রের প্রয়োজনে বলিউড তারকাদের প্রায়ই শরীরের গঠন পাল্টাতে হয়। নায়কেরা সিক্স প্যাক বানানোর জন্য অহরহ জিমে ছোটেন। আর নায়িকারা জিরো ফিগারের জন্য ব্যায়ামের পাশাপাশি ডায়েটও করেন। কিন্তু এবার ঘটেছে উল্টো ঘটনা। এবার নায়িকা প্রিয়াংকা চোপড়া বানাচ্ছেন সিক্স প্যাক। হলিউডের নতুন একটি ছবির জন্য এখন জোরসে প্রস্তুতি নিচ্ছেন এই ভারতীয় তারকা।

প্রিয়াংকার প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’ অবশ্য দর্শকদের একেবারেই তুষ্ট করতে পারেনি। তবে এ জন্য দমে যাননি প্রিয়াংকা। বরং দ্বিগুণ উদ্যম নিয়ে পরবর্তী ছবির জন্য নিজেকে তৈরি......

সানি লিওনের ঠোঁটে এ কী!

সানি লিওনের ঠোঁটে এ কী!

হ-বাংলা নিউজ: বলিউডের আলোচিত তারকা সানি লিওনের ঠোঁটে বাংলা গান! ঠিকই শুনেছেন। তবে বাংলা গানে তিনি কণ্ঠ দেননি। ভারতের বাংলা ছবির একটি আইটেম গানে ঠোঁট মিলিয়েছেন, নেচেছেন। সঙ্গে আরও ছিলেন রিজু আর একদল নৃত্যশিল্পী। ছবির নাম ‘শ্রেষ্ঠ বাঙালি’। পরিচালক স্বপন সাহা। গানের শিরোনাম ‘চাপ নিস না’। গানটিতে কণ্ঠ দিয়েছেন মমতা শর্মা আর দেব নেগি। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন অঞ্জন ভট্টাচার্য।

গত বৃহস্পতিবার রাতে ইউটিউবে জি মিউজিক বাংলা চ্যানেলে অবমুক্ত করা হয়েছে আইটেম গানটি। ইউটিউবে গানটি এ পর্যন্ত দেখা হয়েছে প্রায় আড়াই......

অস্থির চলচ্চিত্রাঙ্গন শান্ত হলো

অস্থির চলচ্চিত্রাঙ্গন শান্ত হলো

হ-বাংলা নিউজ: শেষ হলো চলচ্চিত্রের শিল্পী ও কলাকুশলীদের মধ্যকার সব ভুল–বোঝাবুঝি। শাকিব খানের সঙ্গে চলচ্চিত্র পরিবারের ১৮ সংগঠনের যে দ্বন্দ্ব ছিল, তার অবসান হয়েছে। এখন থেকে নির্বিঘ্নে কাজ করতে পারবেন ঢাকাই ছবির এই নায়ক। গতকাল শুক্রবার সকালে প্রথম আলোকে এমনটাই বললেন চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক চিত্রনায়ক ফারুক।

শাকিব খানের বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি ফারুক সম্পর্কে বিরূপ মন্তব্য করেছেন। এ ঘটনাকে কেন্দ্র করে গত ২৩ জুন এফডিসিতে এক সংবাদ সম্মেলন করে চলচ্চিত্র পরিবার শাকিব খানকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করে। চলচ্চিত্র......

ফুটবল ফ্র্যাঞ্চাইজি কিনলেন সানি লিওন

ফুটবল ফ্র্যাঞ্চাইজি কিনলেন সানি লিওন

হ-বাংলা নিউজ:  একটা সময় তিনি পর্নস্টার ছিলেন। এখন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। এবার আরেকটি পরিচয়ে হাজির হচ্ছেন এই বলিউড সেনসেশন। ফুটবল ফ্র্যাঞ্চাইজি কিনেছেন সানি। প্রিমিয়ার ফুটসল’এর দ্বিতীয় সেশনে কোবরাসের সহকারী অধিকারিণী হয়েছে তিনি।

শুধু মালকিনই নন, ফুটসলের প্রচারেও সানিকে ব্যবহার করবে কোচির এই ফ্র্যাঞ্চাইজি৷ কারণ দলের ব্র্যান্ড অ্যাম্বাসাডরও এই বলি তারকা৷ প্রিমিয়ার ফুটসলের দ্বিতীয় সংস্করণ শুরু হচ্ছে মুম্বাইয়ে ১৫ সেপ্টেম্বর৷ সানি......

এবার হিরো আলমের সঙ্গে সাবিলা নূর, নায়লা নাঈম

এবার হিরো আলমের সঙ্গে সাবিলা নূর, নায়লা নাঈম

হ-বাংলা নিউজ:  নেটদুনিয়ায় আলোচিত হওয়ার মাধ্যমে মিডিয়াতে আসা হিরো আলম এবার পারফর্ম করলেন হালের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাবিলা নূর এবং জনপ্রিয় মডেল নায়লা নাঈমের সঙ্গে। এয়ারটেল প্রেজেন্টস জনপ্রিয় কণ্ঠশিল্পী ও মিউজিশিয়ান প্রীতম হাসানের একটি আড়াই মিনিট দৈর্ঘ্যের একটি গানে তাঁদের একসঙ্গে পারফর্ম করতে দেখা যাবে বলে জানা গেছে।

'ভাইরাল' শিরোনামের এই গানের ভিডিওতে আরও দেখা যাবে আরেক জনপ্রিয় মডেল ও অভিনেতা তৌসিফকে।

ঈদের দুইদিন পর গত সোমবার......

মোশাররফ করিমের নতুন সিদ্ধান্ত

মোশাররফ করিমের নতুন সিদ্ধান্ত

হ-বাংলা নিউজ:  দিন কয়েক আগে ঈদের নাটকের শুটিংয়ের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তারপর দ্রুত হাসপাতালে নেওয়া, ডাক্তার দেখানো, সেবাযত্ন আর মানুষের ভালোবাসায় সুস্থ তিনি। নতুন কাজের পরিকল্পনা করছেন এখন। লিখেছেন হাবিবুল্লাহ সিদ্দিক

মঙ্গলবার দুপুরে কথা হলো মোশাররফ করিমের সঙ্গে। তিনি তখন নাটকের সেটে। শুটিং করছেন সাগর জাহানের ল্যাম্পপোস্ট ধারাবাহিকের। তাঁর ঠিক এক সপ্তাহ আগে ২৯ আগস্ট রাতে যমজ ৮ নাটকের শুটিংয়ের......

ঢংবাজ+প্রেমবাজ= রংবাজ

ঢংবাজ+প্রেমবাজ= রংবাজ

হ-বাংলা নিউজ: সমকালে অপ্রাসঙ্গিক ও অন্তঃসারশূন্য এক ছবির নাম ‘রংবাজ’। শাকিব খান ও বুবলী অভিনীত ছবিটির গল্পের শেষভাগে দেখা যায় বাবা কাল্লু রংবাজ স্বপ্ন দেখেন তার ছোট ছেলে (সাল্লু) শাকিব খান বড় হয়ে মস্তবড় রংবাজ হবে। এ নিয়ে শাকিব খানের বাবার সঙ্গে ওনার বন্ধু (ডা. মান্নান) কাজী হায়াতের মতবিরোধ তৈরি হয়। সাল্লুর বাবা কাল্লু রংবাজ খুন হয়ে যান। শাকিবের মা (নূরজাহান) নূতন এ খুনের জন্য দায়ী করেন কাজী হায়াতকে। স্বামীর খুনের প্রতিশোধে সাল্লুর মা নূরজাহান বেগম নিজেই লেডি রংবাজ হয়ে ওঠেন। সেই সঙ্গে তিনিও স্বপ্ন দেখেন তার......

লাভগুরু আর পরীমনির ঈদের বেড়ানো

লাভগুরু আর পরীমনির ঈদের বেড়ানো

হ-বাংলা নিউজ: গতকাল শনিবার ঈদের দিন ‘লাভগুরু’কে সঙ্গে নিয়ে ঘুরে বেড়িয়েছেন চিত্রনায়িকা পরীমনি। এফএম রেডিওর শ্রোতাদের কাছে খুব জনপ্রিয় এই ‘লাভগুরু’র নাম তামিম হাসান। প্রায় বছর খানেক ধরে তারা প্রেম করছেন গোপনে। গত ১২ জুলাই তাদের প্রেমের বিষয়টি সামনে চলে আসে।

আজ রোববার সকালে জানা গেল, ঈদের দিন দুপুরে পরীমনির বাসায় আসেন তামিম হাসান। প্রথমে তারা যান বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি)। এখানে এডিটিং মাঠে সহশিল্পীদের জন্য দুটি গরু কোরবানি দিয়েছেন পরীমনি। বিএফডিসিতে নিজে......

অসীম দরিয়ার যাত্রী আবদুল জব্বার-সংগীতশিল্পী আবদুল জব্বারের চিরবিদায়

অসীম দরিয়ার যাত্রী আবদুল জব্বার-সংগীতশিল্পী আবদুল জব্বারের চিরবিদায়

হ-বাংলা নিউজ: ঢাকার আকাশ তখন বৃষ্টি ঝরাচ্ছে অঝোর ধারায়, কেন্দ্রীয় শহীদ মিনারে বানানো অস্থায়ী প্যান্ডেলের নিচেও পানি জমে গেছে; তার মধ্যেই ফুলে ফুলে ভরে উঠল শিল্পীর কফিনের ডালা।শ্রদ্ধা ভালোবাসায় সিক্ত হয়ে বাংলাদেশের মানুষের কাছ থেকে শেষ বিদায় নিলেন ‘ওরে নীল দরিয়া’ গানের সাম্পানের নাইয়া আবদুল জব্বার।একাত্তরের আগুনঝরা দিনগুলোতে তার কণ্ঠে গাওয়া সালাম সালাম হাজার সালাম, জয় বাংলা বাংলার জয়ের মত উজ্জয়নী গানগুলো বাঙালির মুক্তির স্পৃহাকে জাগিয়ে রেখেছে।বাংলা সিনেমার প্লেব্যাকে আবদুল জব্বারের দরাজ কণ্ঠে......

সর্বাধিক পঠিত