বিনোদন

Displaying 181-200 of 1094 results.
শ্রীদেবীর দুর্লভ কিছু ছবি (ফটোস্টোরি)

শ্রীদেবীর দুর্লভ কিছু ছবি (ফটোস্টোরি)

হ-বাংলা নিউজ : হিন্দি সিনেমার প্রথম নারী ‘সুপারস্টার’ বলা হয় তাকে। নায়কদের একচেটিয়া আধিপত্যকে তুড়ি মেরে উড়িয়ে নিজের পতাকা উড়িয়েছিলেন যে নায়িকা, তিনিই হচ্ছে শ্রীদেবী। একসময় ব্যাপারটি এমন ছিলো যে শ্রীদেবীর সঙ্গে অভিনয় করা মানেই নায়ক হিট! কিন্তু সেই শ্রীদেবী এখন শুধু স্মৃতির পাতায় অমর হয়ে থাকবেন।

দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ৫৪ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী শ্রীদেবী।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক সদ্য প্রয়াত এই অভিনেত্রীর দুর্লভ কিছু স্থিরচিত্র।

এক টুইটে ১৩০ কোটি ডলার! মার্কিন মডেল কাইলি জেনারের

এক টুইটে ১৩০ কোটি ডলার! মার্কিন মডেল কাইলি জেনারের

হ-বাংলা নিউজ : মার্কিন মডেল কাইলি জেনারের এক টুইটে হইচই পড়ে যায়। জনপ্রিয় মার্কিন মডেল কিম কার্দাশিয়ানের সৎবোন কাইলির এক টুইটে কোটি কোটি ডলারের বাজারমূল্য কমে যায় সামাজিক যোগাযোগমাধ্যম ‘স্ন্যাপচ্যাট’র। কী লিখেছিলেন কাইলি?

বিবিসির খবরে বলা হয়েছে, গত বৃহস্পতিবার টুইটারে কাইলি লেখেন, ‘এমন কেউ কি আছেন, যিনি আর স্ন্যাপচ্যাট ব্যবহার করছেন না? নাকি শুধু আমি একা? আহা এটা খুব দুঃখজনক!’ আর তাঁর এ টুইটে কমে যেতে শুরু করে স্ন্যাপচ্যাটের বাজারমূল্য। কমতে কমতে এক ধাক্কায় ১৩০ কোটি ডলার পর্যন্ত কমে যায় বাজারমূল্য।

কাইলি......

চলে গেলেন অভিনেত্রী শ্রীদেবী

চলে গেলেন অভিনেত্রী শ্রীদেবী

হ-বাংলা নিউজ,   বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী আর নেই। শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৪ বছর।

শনিবার দুবাইয়ের একটি হাসপাতালে মারা যান জনপ্রিয় এই অভিনেত্রী।

হিন্দি চলচ্চিত্রে প্রথম নারী সুপারস্টার হিসেবে বিবেচিত শ্রীদেবী ১৯৯৬ সালে চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে।

মাওয়ালি,......

যুগল পথচলার ১৯ বছর

যুগল পথচলার ১৯ বছর

হ-বাংলা নিউজ,    অজয়-কাজলের ১৯তম বিবাহবার্ষিকী আজ। প্রায় দুই দশক একসাথে কাটালেন তারা। ‘গুন্ডারাজ’ ছবির সেটে তাদের প্রথম দেখা। এরপর প্রেম। সেটা ১৯৯৫ সালের ঘটনা। দীর্ঘ চার বছর প্রেম করার পর ১৯৯৯ সালের আজকের এই দিনে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। ঐতিহ্যবাহী মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে করেন অজয়-কাজল।

কাজলের বাবা চলচ্চিত্র নির্মাতা সোমু মুখার্জি, মা অভিনত্রেী তনুজ। ছোট বোন তানিশাও একজন অভিনেত্রী। চলচ্চিত্র......

বিয়ে করার মত যথেষ্ট টাকা নেই, তাই আমি একা

বিয়ে করার মত যথেষ্ট টাকা নেই, তাই আমি একা

হ-বাংলা নিউজ,   গত তিন দশক ধরে সিনেমার পর্দায় প্রায় সব হিরোইনদের সাথে রোমান্স করেও যিনি বর্তমানে এখনও সিঙ্গেল। তিনি আর কেউ নন তিনি হলেন বলিউডের সালমান খান। 

বিভিন্ন সময়ে বলিউডের বেশ কিছু অভিনেত্রীদের সাথে সল্লু ভাইয়ের নাম জড়ালেও, বিয়ে নিয়ে কখনও সালমানকে সিরিয়াস হতে দেখা যায়নি। 

তবে সম্প্রতি তিনি কেন সিঙ্গেল তা জানাতে গিয়ে বলেন, বিয়ে করার জন্য যে পরিমাণ টাকা দরকার, সেই সামর্থ্য আমার নেই। তাই আমি এখনও একা।

রিল লাইফে......

ধর্ম পরিবর্তন করে শোয়েবকে বিয়ে করলেন দীপিকা

ধর্ম পরিবর্তন করে শোয়েবকে বিয়ে করলেন দীপিকা

হ-বাংলা নিউজ,  শ্বশুরাল সিমর কা' সিরিয়ালের সহ-অভিনেতা শোয়েব ইব্রাহিমকে বিয়ে করলেন অভিনেত্রী দীপিকা কাকর। বিয়েতে কয়েকজন বন্ধুসহ দুই তারকার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। 

ভারতের উত্তরপ্রদেশে শোয়েবের গ্রামে বাড়ি হামিরপুরে দুজনের বিয়ে সম্পন্ন হয়েছে। শোয়েবকে বিয়ে করার আগে ধর্মপরিবর্তন করে ফৈজা হয়েছেন দীপিকা। বিয়ের কার্ডে লেখা রয়েছে, শোয়েব ও ফৈজা। যদিও আরেক একটি কার্ডে শোয়েব-দীপিকা নামই লেখা রয়েছে। 

শোয়েব ও দীপিকার বিবাহের একাধিক ছবি ভাইরাল......

দীপিকার কবিতা

দীপিকার কবিতা

হ-বাংলা নিউজ, রুপে গুণে অনন্যা বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কিন্তু তার এখনো অনেক গুণের কথা হয়ত জানে না কেউ। সেটা হচ্ছে তার কাব্যচর্চা।

কবিতাপ্রেমী দীপিকা সপ্তম শ্রেণিতে পড়ার সময় একটি কবিতা লিখেছিলেন তিনি। এর একটি কপি তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

দীপিকার লেখা কবিতার শিরোনাম ‘আই অ্যাম’। 

এর প্রথম কয়েকটি লাইন হলো- ‘আই অ্যাম অ্যা চাইল্ড উইথ লাভ অ্যান্ড কেয়ার; আই ওয়ান্ডার হাউ ফার দ্য স্টারস রিচ; আই হিয়ার দ্য রাশ অব দ্য ওয়েভস...’।

ইনস্টাগ্রামে শেয়ার করা কবিতার ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘সপ্তম শ্রেণিতে......

ভাইজান' ছবিতে দ্বৈত চরিত্রে শাকিব

ভাইজান' ছবিতে দ্বৈত চরিত্রে শাকিব

হ-বাংলা নিউজ,  ভাইজান' ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে ঢালিউড অভিনেতা শাকিব খানকে। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত এ ছবির শুটিং শুরু ৩ মার্চ থেকে। ছবির বাজেট প্রায় সাড়ে চার কোটি টাকা।

'ভাইজান' ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন শ্রাবন্তী ও পায়েল সরকার। এর আগে প্রথম ছবি 'শিকারী'তে শাকিব-শ্রাবন্তী জুটি প্রশংসিত হয়েছিল। আর পায়েল এবারই প্রথম শাকিব খানের সঙ্গে কাজ করবেন। 

জয়দীপের পরিচালনায় এটি শাকিবের চতুর্থ ছবি। এর আগে ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’-এ......

শাকিব-অপু বিচ্ছেদ আজ নয়, আগামী ১২ মার্চ

শাকিব-অপু বিচ্ছেদ আজ নয়, আগামী ১২ মার্চ

হ-বাংলা নিউজ,  অপু বিশ্বাস ও শাকিব খানের বিবাহবিচ্ছেদ আজ নয়, আগামী ১২ মার্চে। তালাকনামা পাঠানোর তিন মাস পূর্ণ হয়েছে আজ। তাই নিয়ম অনুযায়ী বৃহস্পতিবার ঢালিউডের আলোচিত এই দম্পতির বিবাহ বিচ্ছেদ কার্যকর হওয়ার কথা ছিল।

ঢাকা সিটি কর্পোরেশনের (অঞ্চল-৩) প্রধান নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন জানান, পারিবারিক আইন অধ্যাদেশ, ১৯৬১ আইনের আলোকেই শাকিব ও অপুর বিবাহ বিচ্ছেদের বিষয়টি এগোচ্ছে।

বিভিন্ন গণমাধ্যমে শাকিব-অপুর বিচ্ছেদ কার্যকরী হচ্ছে, এমন খবরের পরিপ্রেক্ষিতে......

যে কারণে কুঁড়েঘরে থাকছেন শহিদ-শ্রদ্ধা

যে কারণে কুঁড়েঘরে থাকছেন শহিদ-শ্রদ্ধা

হ-বাংলা নিউজ,   সিনেমার প্রয়োজনে অভিনেতা-অভিনেত্রীদের নানা স্থানে থাকতে হয়। চরিত্রের সঙ্গে খাপ খাইয়ে নিতে অনেক সময় চলা-ফেরা ও আচার আচরণেও আসে পরিবর্তন। কখনো রুপালি শহরের শ্যুটিং আবার কখনো ঘন জঙ্গলে। সম্প্রতি শ্রী নারায়ণ সিং পরিচালিত 'বাত্তি গুল মিটার চালু' সিনেমার শ্যুটিং শুরু হয়েছে। 

সিনেমাটিতে অভিনয় করেছেন বলিউডের দুই জনপ্রিয় অভিনয়শিল্পী শহিদ কাপুর ও শ্রদ্ধা কাপুর। ভারতের উত্তরাখন্ডে পুরোদমে চলছে এর শুটিং। কিন্তু......

বাবুকে বিদায় জানাতে বাংলাদেশ সীমান্তে ‘বাহুবলী’র চাচা

বাবুকে বিদায় জানাতে বাংলাদেশ সীমান্তে ‘বাহুবলী’র চাচা

 হ-বাংলা নিউজ,  ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বকালের অন্যতম সেরা ব্যবসাসফল ছবি বাহুবলীতে চাচা ‘বিজ্জলাদেবা’ চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছিলেন এম নাসের। তামিল সিনেমার বদৌলতে বাংলাদেশেও তিনি সমান পরিচিত। এবার সেই গুণী অভিনেতার সঙ্গে ভারতীয় ছবি সিতারাতে শুটিং করেছেন বাংলাদেশের প্রখ্যাত অভিনেতা ফজলুর রহমান বাবু। শুটিং শেষে আজ মঙ্গলবার সকালে বাবুকে বিদায় জানাতে ভারতের কোচবিহারের চ্যাংড়াবান্দা স্থলবন্দরে আসেন বাহুবলীর চাচা। শিগগিরই আবার দেখা......

রাকেশ শর্মার ‘বায়োপিকে’ শাহরুখ

রাকেশ শর্মার ‘বায়োপিকে’ শাহরুখ

হ-বাংলা নিউজ,  প্রথমে শোনা গিয়েছিল মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন আমির খান। কিন্তু এখন বলিউডে নতুন গুঞ্জন। শোনা যাচ্ছে, আমির নয়, ওই চরিত্রে দেখা যাবে শাহরুখকে।

যদিও এই খবর এখনও পর্যন্ত কনফার্ম করেননি শাহরুখ। তবে সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, এই মুহূর্তে ‘জিরো’র কাজে ব্যস্ত। অন্য কোনও ছবি সই করেননি। তবে পরিচালক ও প্রযোজকদের সঙ্গে লাগাতার মিটিং চলছে। খুব তাড়াতাড়ি হয়তো নতুন ছবিতে সই করবেন।

সেই নতুন ছবিই রাকেশ শর্মার......

জনপ্রিয় গায়িকা সাবা তানির ইন্তকোল সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া

জনপ্রিয় গায়িকা সাবা তানির ইন্তকোল সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া

হ-বাংলা নিউজ :  দেশীয় সংগীতাঙ্গনে একসময়ের জনপ্রিয় গায়িকা সাবা তানি আর বেঁচে নেই।  আজ (১৯ ফেব্রুয়ারি) সকালে মারা গেছেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নি। এদিকে সংগীতশিল্পী ফোয়াদ নাসের বাবু বলেন, ‘সকালে তানির লাশ বাথরুম থেকে উদ্ধার করা হয়েছে। রক্তচাপের কারণে তিনি মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৯ বছর।

পারিবারিক সূত্রে জানা যায়, সাবা তানি দীর্ঘদিন যাবত নিম্ন রক্তচাপে ভুগছিলেন। উত্তরার......

সিলভেস্টার স্ট্যালোনের মৃত্যু গুজব

সিলভেস্টার স্ট্যালোনের মৃত্যু গুজব

হ-বাংলা নিউজ :   দেড় বছর পর আবারো খ্যাতিমান হলিউড অ্যাকশন হিরো সিলভেস্টার (৭২) স্ট্যালোনের মৃত্যুর সংবাদে সয়লাব সামাজিক যোগাযোগ মাধ্যম। আর আই পি সিলভেস্টার স্ট্যালোন বার্তা দিয়ে টুইটারে এই গুজবটি ছড়ানো হয়। এরপরই সেটি দাবানলের মতো ছড়িয়ে যেতে থাকে।

এর আগে ২০১৬ সালের সেপ্টেম্বরেও এমন একটি গুজব ছড়িয়েছিল যে স্ট্যালোনকে লস অ্যাঞ্জেলসে তার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। পরবর্তীতে জানা যায় এটা একটা......

বাঘি টু’ মুক্তি আগেই তৃতীয় কিস্তির ঘোষণা

বাঘি টু’ মুক্তি আগেই তৃতীয় কিস্তির ঘোষণা

হ-বাংলা নিউজ :  টাইগার শ্রফ অভিনীত ‘বাঘি’ সিনেমা ২০১৬ সালে মুক্তি পায়। টাইগারের বিপরীতে অভিনয় করেন শ্রদ্ধা কাপুর। সাব্বির খান পরিচালিত এ সিনেমাটি প্রযোজনা করেন সাজিদ নাদিয়াদওয়ালা।

বক্স অফিস সাফল্যের ধারাবাহিকতায় নির্মিত হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল ‘বাঘি টু’। এবার সিনেমাটিতে টাইগারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন কথিত প্রেমিকা দিশা পাটানি। আহমেদ খান পরিচালিত এ সিনেমাটিও প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। ৩০ মার্চ......

বলিউডে স্বজনপ্রীতি নিয়ে বিস্ফোরক তাপসী পান্নু

বলিউডে স্বজনপ্রীতি নিয়ে বিস্ফোরক তাপসী পান্নু

হ-বাংলা নিউজ : বলিউডে স্বজনপ্রীতি নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী তাপসী পান্নু। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তাঁর দাবি, ‘পিঙ্ক-এর পর কেউ আর আমার অভিনয়ের দক্ষতা নিয়ে প্রশ্ন তোলে না। কিন্তু তারপরেও আমার বদলে অন্য কাউকে বেছে নেওয়া হয়। কারণ, সে কোনও একজনকে আত্মীয়। বহুবার এমন হয়েছে, আমরা যে জায়গা অর্জন করেছি, সেটা না পাওয়া সত্ত্বেও আমাদের তুলনায় তারকাদের সন্তানদের বেশি গুরুত্ব দেওয়া হয়েছে।’

তিনি বলেন, ‘আমাদের অনেক কষ্ট করে এই জায়গায় আসতে......

নতুন তিন বিজ্ঞাপনে সাদিয়া রুবায়েত

নতুন তিন বিজ্ঞাপনে সাদিয়া রুবায়েত

হ-বাংলা নিউজ : এই সময়ের দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী সাদিয়া রুবায়েত।অভিনয়ের পাশাপাশি সাদিয়া কাজ করছেন বিজ্ঞাপনেও । এরই ধারাবাহিকতায় নোবেলের সাথে জুটি বেঁধে এমকে ইলেক্ট্রনিক্সের নতুন একটি বিজ্ঞাপনের মডেল হলেন তিনি ।   এই বিজ্ঞাপনের বিষয়বস্তু একটি সুখী পরিবার। একটি সুখী পরিবারের বিভিন্ন পণ্যের সমাহার এটিতে দেখানো হবে। এটি নির্মাণ করছেন শহিদ উন নবী। কোক স্টুডিও এবং এম কে ইলেক্ট্রনিক্সের শো রুমে গতকাল এই বিজ্ঞাপনের দৃশ্যধারণ করা হয়।

নোবেলের......

রাতারাতি আকাশ ছোঁয়া দর প্রিয়ার

রাতারাতি আকাশ ছোঁয়া দর প্রিয়ার

হ-বাংলা নিউজ :   প্রিয়া প্রকাশ। গত কয়েকদিন ধরে এই একটা নাম যেন ইন্টারনেটের সার্চ ইঞ্জিনে ঝড় তুলেছে। তার সম্পর্কে সব খবর নখদর্পণে চলে এসেছে নেটিজেনদের। 

আপাতত অপেক্ষা তার জীবনের প্রথম ছবি 'ওরু আদার লাভ'-এর মুক্তির। যদিও সে ছবিতে প্রিয়া নায়িকার ভূমিকায় অভিনয় করছেন না। কিন্তু ছবিতে একটি গানের মাত্র ২৫ সেকেন্ডের ক্লিপিংয়ে প্রিয়া জিতেছেন আসমুদ্র হিমাচলের মন। তার পিছনে পরিচালক-প্রযোজকদের লাইন......

সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল শাহরুখকন্যা সুহানা

সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল শাহরুখকন্যা সুহানা

হ-বাংলা নিউজ :  ফিরলেন তিনি। প্রায় এক মাস পর। বলছিলাম শাহরুখ খানের কন্যা সুহানা খানের কথা। সোশ্যাল মিডিয়ায় এখন একটাই খবর। সুহানা ইজ ব্যাক। আসলে সুহানাকে নিয়ে বরাবরই ওয়েব দর্শকদের আগ্রহ থাকে। সম্প্রতি তার আরও একটি ছবি ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ছবিতে অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে সানায়ার সঙ্গে সুহানা রয়েছেন। সঞ্জয় নিজেই সে ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছেন, ‘ওরা কত তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে।’

এই মূহূর্তে লন্ডনে......

স্বামীর জন্য ঐশ্বরিয়ার অভিযান

স্বামীর জন্য ঐশ্বরিয়ার অভিযান

হ-বাংলা নিউজ :  বলিউডের অনেকে ধরেই নিয়েছিলেন, অভিষেক বচ্চনের অভিনয়জীবনের বুঝি সমাপ্তি ঘটেছে। যাঁকে নিয়ে এমন ধারণা, তিনি নিজেও তেমনটাই বিশ্বাস করেছিলেন। কিন্তু হাল ছেড়ে দেওয়ার পাত্রী নন তাঁর স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। নিজের ক্যারিয়ার নিয়ে এই বলিউড তারকা খুবই আত্মবিশ্বাসী। এরই মধ্যে আবার ছবির কাজ শুরু করেছেন। এবার স্বামীর ক্যারিয়ার গড়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন। অভিষেকের ক্যারিয়ার মেরামত করতে উঠেপড়ে লেগেছেন। স্বামীর......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত