বিনোদন

Displaying 181-200 of 1266 results.
কলকাতার ছবিতে অপু বিশ্বাস

কলকাতার ছবিতে অপু বিশ্বাস

হ-বাংলা নিউজ :  কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে ছবি হচ্ছে। ছবির নাম দেয়া হয়েছে 'শর্টকাট'। এতে পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসুর পাশাপাশি অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। 

ছবিটি সঙ্গীত পরিচালনা করবেন নচিকেতা নিজেই। তিনি বলেন, এই গল্পের মধ্যে সিনেমার উপাদান আছে। এটা ছোট্ট একটা গল্প। কলকাতাকে আমরা যেভাবে দেখি, সেটাই তো শহরের আসল রূপ নয়। গভীরে......

মালয়েশিয়ায় বিডি ফোনের শুভেচ্ছাদূত ফারিয়া শাহরিন

মালয়েশিয়ায় বিডি ফোনের শুভেচ্ছাদূত ফারিয়া শাহরিন

হ-বাংলা নিউজ :   বিডি ফোন’ নামে একটি বাংলাদেশি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের মালয়শিয়ার শুভেচ্ছাদূত হয়েছেন মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। এর আগে টানা ছয় বছর বাংলালিংকের মডেল ও শুভেচ্ছাদূত ছিলেন তিনি। 

জানা যায়, মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন ফারিয়া শাহরিন। বাংলাদেশি ওই মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের সঙ্গে শুভেচ্ছাদূত হিসেবে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। 

......

দেহ ব্যবসার অভিযোগে অভিনেত্রী গ্রেফতার

দেহ ব্যবসার অভিযোগে অভিনেত্রী গ্রেফতার

হ-বাংলা নিউজ :  ভারতের তামিলের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সঙ্গীতা বালানকে দেহ ব্যবসার অভিযোগে গ্রেফতার করা হয়েছে৷ দেশটির চেন্নাইয়ের পানায়ুরের একটি প্রাইভেট রিসোর্ট থেকে তাকে গ্রেফতার করা হয়৷ পুলিশের তদন্তের জেরে আরও কয়েকজন অভিনেত্রীকেও সেই রিসোর্ট থেকে উদ্ধার করা হয়েছে৷

দেশটির সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, গোপন সূত্রে খবর পেতেই রিসোর্টটিতে হানা দেয় দেশটির পুলিশ৷ সঙ্গীতার সঙ্গে এই ব্যবসায় জড়িত ছিল......

মালয়েশিয়ায় শুভেচ্ছাদূত ফারিয়া শাহরিন

মালয়েশিয়ায় শুভেচ্ছাদূত ফারিয়া শাহরিন

হ-বাংলা নিউজ :  মালয়েশিয়ায় ‘বিডি ফোন’ নামে একটি বাংলাদেশি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। এর আগে টানা ছয় বছর বাংলালিংকের মডেল ও শুভেচ্ছাদূত ছিলেন তিনি। 

জানা যায়, মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন ফারিয়া শাহরিন। বাংলাদেশি ওই মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের সঙ্গে শুভেচ্ছাদূত হিসেবে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। 

মালয়েশিয়া......

ভয়' পাচ্ছেন সালমান

ভয়' পাচ্ছেন সালমান

হ-বাংলা নিউজ :  রেস থ্রি' এবং 'সঞ্জু'র মুক্তি কি পর পর হচ্ছে? আর তাতেই কি ঘুম হারাম হয়েছে সালমানের? অর্থাৎ 'সঞ্জু'-র দাপটে কি এবার রঙের ছটা কিছুটা হলেও কমে যাবে 'রেস থ্রি'-র? এমন প্রশ্নই বলিউডের আকাশে বাতাশে ভাসছে। 

ভারতীয় বেশ কয়েকটি সংবাদ মাধ্যমের দাবি, 'সঞ্জু'র ট্রেলর দেখার পর থেকেই নাকি রাতে ঘুম হচ্ছে না সালমানের। 'সঞ্জু'র টিজার এবং ট্রেলর বক্স অফিসে যে বেশ হিট করবে, তা বেশ স্পষ্ট বলেই মনে করছে দর্শকদের একাংশ।......

মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে বিতর্কে আমির খান

মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে বিতর্কে আমির খান

হ-বাংলা নিউজ : কেয়ামত সে কেয়ামত তাক', 'জো জিতা ওহি সিকান্দার'র মতো জনপ্রিয় ছবির নির্মাতা মুনসুর খান সম্প্রতি তামিলনাড়ুতে নিজের ফার্ম হাউজে ৬০তম জন্মদিন পালন করেছেন। এসময় তার সঙ্গে ছিলেন তারই বেশিরভাগ ছবির অভিনেতা ও চাচাতো ভাই আমির খান, তার মা জিনাত, স্ত্রী কিরন রাও, সন্তান ইরা ও আজাদ। আমিরের পরবর্তী ছবি 'থাগস অব হিন্দুস্থান' ছবির নির্মাতা বিজয় কৃষ্ণ আচার্যও ছিলেন জন্মদিনের অনুষ্ঠানে।

সেই উদযাপনের ছবি ফেসবুকে পোস্ট করে আমির খান পড়েছেন বিপদে।......

শবনম ফারিয়ার দুঃখ প্রকাশ

শবনম ফারিয়ার দুঃখ প্রকাশ

হ-বাংলা নিউজ :  কয়েকদিন ধরেই শোবিজে অঙ্গনে ভাসছে শবনম ফারিয়ার বিয়ের গুঞ্জন। আর তার এই বিয়ে রহস্য নিয়ে সবাই করছে জোর আলোচনা-সমালোচনা। এদিকে এই বিয়ের বিষয় নিয়ে সংবাদ প্রকাশ হওয়ায় ত্যক্ত-বিরক্ত তিনি। সংবাদমাধ্যমের এমন সংবাদের বিপরীতে তিনি রাগের মাাথায় একটি স্ট্যাটাসও দিয়েছিলেন।

পরে তিনি তার স্ট্যাটাসের জন্য ফেসবুকে সকল সংবাদকর্মীর কাছে দুঃখ প্রকাশ করেন। বুধবার তিনি ফেসবুকের টাইমলাইনে লিখেন, রাগের মাথায় আমি একটি স্ট্যাটাস......

গোপন খবর ফাঁস করে ঐশ্বরিয়াকে 'ছোট' করলেন অভিষেক

গোপন খবর ফাঁস করে ঐশ্বরিয়াকে 'ছোট' করলেন অভিষেক

হ-বাংলা নিউজ :  সাধারণত সংসারে স্ত্রী কিংবা স্বামী নিজেদের অনেক গোপন খবর বাইরের মানুষ থেকে আড়াল করার চেষ্টা করেন। তবে সে পথে হাঁটলেন না বলিউড তারকা অভিষেক বচ্চন। স্ত্রীর রান্না যে ভালো না সেই খবর প্রকাশ করে বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রায়কে 'ছোট' করলেন জুনিয়র বচ্চন।

ভারতীয় গণমাধ্যমে খবর, সম্প্রতি ঐশ্বরিয়া একধরনের স্যালাদ তৈরি করেন। সেই স্যালাদে ছিল ব্রোকোলি, টমেটো এবং আরও অনেক কিছু। স্যালাদের নাম কুইনোয়া স্যালাদ। কিন্তু......

সবাইকে কাঁদিয়ে চলে গেলেন শ্রীলেখা

সবাইকে কাঁদিয়ে চলে গেলেন শ্রীলেখা

হ-বাংলা নিউজ :  অসুস্থ হয়ে সবাইকে কাঁদিয়ে চলে গেলেন নায়িকা শ্রীলেখা মিত্র'-মঙ্গলবার সকালে ফেসবুকে এ রকম একটা পোস্ট দেখে চোখ কপালে উঠেছিল নেটিজেনদের। বিস্ময়ের বিষয় হলো এই পোস্টটি আবার দিয়েছেন স্বয়ং শ্রীলেখা মিত্রই। হতভম্ব না হয়ে কি উপায় ছিল নেটিজেনদের।

ভারতীয় গণমাধ্যম এবেলার খবর, আসলে যাবতীয় বিভ্রান্তির সূত্রপাত একটি ইউটিউব চ্যানেলের খবর ঘিরে। যেখানে শ্রীলেখার হাসপাতালে ভর্তি হওয়ার খবর এমনভাবে প্রকাশিত হয়েছে, যা দেখলে......

১০০ কোটির ক্লাবে ‘রাজি’

১০০ কোটির ক্লাবে ‘রাজি’

হ-বাংলা নিউজ :   ১০০ কোটি রুপি আয়ের মাইলফলক স্পর্শ করল আলিয়া ভাট ও ভিকি কৌশল অভিনীত স্পাই থ্রিলার ‘রাজি’। মুক্তির ১৭ দিনের মাথায় এই মাইলফলকে পৌঁছায় ছবিটি। ১৭ দিন শেষে ছবিটির মোট আয় ১০২ কোটি ৫০ লাখ রুপি।

মূলত নায়িকানির্ভর এই স্পাই থ্রিলারটি‌ গতকাল ১৭তম দিন ও ভারতের ছুটির দিনে আয় করে ৪ দশমিক ৪২ কোটি রুপি এবং ঢুকে পড়ে ১০০ কোটির ক্লাবে। 

বিষয়টি নিশ্চিত করেছেন ভারতখ্যাত ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

......

ইতালিতে সরকার গঠনের চেষ্টা ফের ব্যর্থ

ইতালিতে সরকার গঠনের চেষ্টা ফের ব্যর্থ

হ-বাংলা নিউজ :  ইতালি সাংবিধানিক সংকটে পড়েছে। গত মাসে হয়ে যাওয়া নির্বাচনের পর দেশটিতে এখন পর্যন্ত কার্যত কোনো সরকার নেই। এরই মধ্যে পদত্যাগ করেছেন লোকরঞ্জনবাদী দুই দলের পছন্দের হবু প্রধানমন্ত্রী জুজেপ্পে কনদে। কারণ, প্রেসিডেন্ট সেরজো মাত্তারেয়েল্লা অর্থমন্ত্রী হিসেবে কনদের পছন্দের সঙ্গে একমত হননি। এর পরিপ্রেক্ষিতে রাজনৈতিক দলগুলো প্রেসিডেন্টের অভিশংসন দাবি করেছে।

গত ৪ মার্চ দেশটিতে পার্লামেন্ট নির্বাচন অনুষ্ঠিত......

সোনমের বিয়েতে না যাওয়ার কারণ জানালেন দীপিকা

সোনমের বিয়েতে না যাওয়ার কারণ জানালেন দীপিকা

হ-বাংলা নিউজ :  বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও  দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজা গত ৮মে বিয়ে করেছেন। অনিল কাপুর কন্যার বিয়েতে উপস্থিত ছিলেন সালমান-শাহরুখসহ ইন্ডাস্ট্রির প্রথম সারির প্রায় সব তারকাই। কিন্তু সেখানে দেখা মেলেনি দীপিকা পাড়ুকোনের।

কেন সোনমের বিয়েতে যাননি দীপিকা? দুই নায়িকার মধ্যে কি কোনও লড়াই বা দ্বন্দ্ব রয়েছে? আর সে কারণেই কি সোনমের বিয়ে এড়িয়ে গিয়েছেন দীপিকা? এ সব নিয়ে বহু  আলোচনা-সমালোচনা হয়েছে বলি পাড়ায়।......

এল আনিলো’র রহস্য খোলাসা করলেন জেনিফার লোপেজ

এল আনিলো’র রহস্য খোলাসা করলেন জেনিফার লোপেজ

হ-বাংলা নিউজ :  মার্কিন পপ তারকা জেনিফার লোপেজ স্প্যানিশ ভাষায় এর আগে ৩০টি গানে কণ্ঠ দিয়েছেন। আর সেই ধারাবাহিকতায় গত মাসে প্রকাশ পেয়েছে তাঁর নতুন গানের ভিডিও ‘এল আনিলো’। প্রকাশের পাঁচ সপ্তাহ পর এখন বিলবোর্ডের সেরা বিশে রয়েছে। আমেরিকান গায়িকার কণ্ঠে গানটি ইউটিউবে এরই মধ্যে দেখা হয়ে ছয় কোটি ৩৫ লাখ বারেরও বেশি।

তবুও গানটি নিয়ে আলোচিত বিখ্যাত এই পপ গায়িকা। প্রথমত এটি তাঁর প্রেমিক বেসবল তারকা অ্যালেক্স রদ্রিগেজকে উদ্দেশ করে......

প্রকাশিত হল সালমানের লেখা প্রথম গান ‘সেলফিশ’

প্রকাশিত হল সালমানের লেখা প্রথম গান ‘সেলফিশ’

হ-বাংলা নিউজ :   নতুন পরিচয়ে নিজেকে হাজির করলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। আগে অভিনয় ‍ও সিনেমা প্রযোজনার পাশাপাশি গানও গেয়েছেন ভাইজান। এবার রেস-থ্রি সিনেমার জন্য গান লিখে গীতিকার হিসেবে নাম লেখালেন তিনি।

গতকাল শুক্রবার ইউটিউবে প্রকাশিত হয়েছে সালমানের লেখা ‘সেলফিশ’ শিরনামের গানটি। গানে কণ্ঠ দিয়েছেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম ও সালমানের কথিত প্রেমিকা ইউলিয়া ভান্তুর। রেস ফ্র্যাঞ্চাইজির......

ঈদে ভারতীয় সিনেমা নিষিদ্ধ পাকিস্তানে

ঈদে ভারতীয় সিনেমা নিষিদ্ধ পাকিস্তানে

হ-বাংলা নিউজ : বলিউডের জনপ্রিয়তা কেবল ভারতেই সীমাবদ্ধ নয়। পার্শ্ববর্তী দেশ পাকিস্তান, চীন, বাংলাদেশ ও মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বহুদেশে বলিউডের জনপ্রিয়তা সমাদৃত। তবে ভারত-পাকিস্তান সীমান্ত উত্তেজনার জন্য প্রায়ই পাকিস্তানে ভারতীয় সিনেমার উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়। 

এবার রমজানের ঈদের ছুটি উপলক্ষে দেশটিতে ভারতীয় সিনেমার উপর সাময়িক নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

পাকিস্তানের হল ও থিয়েটারগুলোতে ভারতীয় সিনেমা দেখানো সাময়িকভাবে নিষিদ্ধ......

জীবন বীমার ২৪০ কোটি টাকার জন্যই শ্রীদেবীকে 'হত্যা

জীবন বীমার ২৪০ কোটি টাকার জন্যই শ্রীদেবীকে 'হত্যা

হ-বাংলা নিউজ :  বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর প্রায় তিন মাস হতে চললো। দুবাইয়ের বিলাসবহুল হোটেল জুমেরিয়াহ এমিরেটস টাওয়ারের একটি অ্যাপার্টমেন্টের বাথটাবে ডুবে এ অভিনেত্রীর মৃত্যু ঘটে। কিন্তু তার মৃত্যু নিয়ে শুরু থেকেই রহস্য ও সন্দেহের সৃষ্টি হয়েছিল। এবার প্রাক্তন এসিপি বেদ ভূষণ শ্রীদেবীর মৃত্যুকে ঘিরে বহু তথ্য প্রকাশ্যে এনেছেন। তাঁর মতে, স্বাভাবিক মৃত্যু নয়! শ্রীদেবীকে খুন করা হয়েছে। তাও আবার পরিকল্পনা......

রোহিঙ্গাদের বিষয়ে কাল সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন প্রিয়াঙ্কা চোপড়া

রোহিঙ্গাদের বিষয়ে কাল সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন প্রিয়াঙ্কা চোপড়া

হ-বাংলা নিউজ :  জাতিসংঘের শিশুবিষয়ক তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছাদূত হিসেবে গত সোমবার সকালে বাংলাদেশে এসেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বুধবার সকালে টেকনাফের বালুখালীতে ইউনিসেফ পরিচালিত শিশুবান্ধব কেন্দ্রে শিশুদের সঙ্গে চমৎকার সময় কাটিয়েছেন তিনি। 

গতকাল মঙ্গলবার সকালে এই বলিউড তারকা গিয়েছিলেন টেকনাফের হাড়িয়াখালীর ভাঙ্গার এলাকায়। প্রায় নয় মাস আগে রোহিঙ্গা-ঢলের অন্যতম প্রবেশপথ ছিল এই এলাকা। রোহিঙ্গা ক্যাম্পের......

নেটফ্লিক্সের দুনিয়ায় ওবামা-মিশেল

নেটফ্লিক্সের দুনিয়ায় ওবামা-মিশেল

হ-বাংলা নিউজ :   প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ওবামা ও তাঁর স্ত্রী মিশেলকে এবার নিয়মিত দেখা যাবে অনলাইনে। চলচ্চিত্র ও ধারাবাহিকের জন্য বিখ্যাত যুক্তরাষ্ট্রের ভিডিও স্ট্রিমিং প্রতিষ্ঠান নেটফ্লিক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ওবামা দম্পতি। সোমবার নেটফ্লিক্স সংস্থা ওবামা দম্পতির সঙ্গে চুক্তির কথাটি জানিয়েছে।

নেটফ্লিক্সের এক প্রতিবেদনে জানানো হয়, কয়েক বছরের জন্য ওবামা দম্পতি ওই চুক্তিতে সই......

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

হ-বাংলা নিউজ :  ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার বিকাল সোয়া ৪টার দিকে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে তিনি মারা যান।

অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম ও অভিনেতা রওনক হাসান বাংলাদেশ প্রতিদিনকে তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

জানা গেছে, মঙ্গলবার বেলা সোয়া তিনটার দিকে অচেতন অবস্থায় তাজিনকে উত্তরার রিজেন্ট......

কান' উৎসবেই ধর্ষিত হয়েছিলেন ইতালিয়ান অভিনেত্রী

কান' উৎসবেই ধর্ষিত হয়েছিলেন ইতালিয়ান অভিনেত্রী

হ-বাংলা নিউজ :  ১৯৯৭ সালে কান ফিল্ম ফেস্টিভালে ঘটেছিল সেই ঘটনা। তখন ইতালিয়ান অভিনেত্রী আসিয়া আর্জেন্টিওর বয়স তখন ছিল ২১ বছর। সেসময় কান ফিল্ম ফেস্টিভালে যোগ দিতে এসেছিলেন হার্ভে ইউনস্টাইনও। তরুণী ইতালিয় অভিনেত্রীকে কানেরই একটি ফরাসী হোটেলে ধর্ষণ করেছিলেন পরিচালক। 

ঘটনার ২০ বছর পর ২০১৮ সালের কান ফিল্ম ফেস্টিভালের মঞ্চে প্রকাশ্যে সেই নারকীয় ধর্ষণের ঘটনার কথা জানালেন অভিনেত্রী। এই প্রথম কোনও অভিনেত্রী এভাবে প্রকাশ্যে......

সর্বাধিক পঠিত