বিনোদন

Displaying 21-40 of 1189 results.
রণবীরকেই বিয়ে করছেন আলিয়া

রণবীরকেই বিয়ে করছেন আলিয়া

হ-বাংলা নিউজ :  সাম্প্রতিক সময়ে বলিউডের হট টপিকগুলোর মধ্যে অন্যতম অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাটের মধ্যকার সম্পর্ক। বেশ কিছুদিন আগে প্রেমের খবরের শিরোনাম হলেও বর্তমানে তারা নাকি বিয়ের প্রস্তুতি নিচ্ছেন! এমনটাই জানিয়েছে ভারতের বেশকিছু গণমাধ্যম।

বলিউড পাড়ায় তো কত কিছু নিয়ে গুঞ্জন ওঠে। ক’টিই বা সত্যি হয়! তবে রণবীর-আলিয়ার বিয়ের বিষয়টি যে একেবারেই ফেলে দেওয়ার নয়! কারণ রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুরও এই বিষয়ে নিজের......

জীবনের সেরা সিদ্ধান্তের কথা জানালেন আনুশকা

জীবনের সেরা সিদ্ধান্তের কথা জানালেন আনুশকা

হ-বাংলা নিউজ : অনুশকা শর্মা। ভারতের জনপ্রিয় অভিনেত্রী এবং দেশটির ক্রিকেট সেনসেশন বিরাট কোহলির সহধর্মিনী। জীবনের ৩০টি বসন্ত পার করার পর এবার জানালেন কী ছিল তার জীবনের সেরা সিদ্ধান্ত। না, বিরাট কোহলিকে বিয়ে করা নয়। নিরামিষাশী হওয়াটাই নায়িকার জীবনের সবচেয়ে সেরা সিদ্ধান্তগুলির একটি। গত সাড়ে তিন বছর ধরে এভাবে চলছেন তিনি।

পশুদের অধিকার রক্ষা নিয়ে সরব একটি সংস্থার নতুন অভিযানের সঙ্গে যুক্ত আনুশকা। এই অভিযানের প্রচারে গিয়ে নাকিয়া জানালেন, আমি অনুশকা......

বিকিনিতে আপত্তি নেই জাহ্নবীর

বিকিনিতে আপত্তি নেই জাহ্নবীর

হ-বাংলা নিউজ : সবেমাত্র বলিউডে পা রেখেছেন 'ধড়ক' ছবির মাধ্যমে। ছবিতে জাহ্নবীর বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার। 

ভারতের প্রায় দুই হাজার হলে শুক্রবার ছবিটি মুক্তি পেয়েছে। বক্স অফিসে সিনেমাটির শুরুটাও ভালো হয়েছে। দুই দিনে সিনেমাটি মোট আয় করেছে ১৯.৭৫ কোটি করন জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক খাইতান।

ছবিটি মুক্তির পরই লাইমলাইটে চলে এসেছেন তিনি। ছবিতে ভালো অভিনয়ের পাশাপাশি খোলামেলা......

৮ বছর পর একসাথে ঐশ্বরিয়া-অভিষেক

৮ বছর পর একসাথে ঐশ্বরিয়া-অভিষেক

হ-বাংলা নিউজ :  ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন। নিয়মিত কাজ করছেন বলিউডের এই তারকা দম্পতি। তবে একই পর্দায় তাদের দেখা নেই বহু বছর। সময়টা এখন ৮ বছরে এসে ঠেকেছে। আর বিরতির এই সময়টা ভাঙছে এবার। আবারো পর্দা ভাগাভাগি করবেন তারা। অনুরাগ কাশ্যপের পরবর্তী সিনেমায় এই তারকা দম্পতি জুটি হতে যাচ্ছেন। অনুরাগ কাশ্যপ পরিচালক হিসেবে পরিচিত হলেও এখানে প্রযোজনা করবেন তিনি। ছবিটি পরিচালনা করবেন করবেন সরভেশ মারওয়া।

শিগগিরি এর ঘোষণা দেওয়া......

এবার মাদাম তুসোতে দীপিকার মোমের মূর্তি

এবার মাদাম তুসোতে দীপিকার মোমের মূর্তি

হ-বাংলা নিউজ : অমিতাভ বচ্চন, শাহরুখ খানের পর এবার লন্ডনের মাদাম তুসো জাদুঘরে ঠাই হয়েছে দীপিকা পাড়ুকোনের। ডিম্পল কুইন খ্যাত এ অভিনেত্রীর মোমের মূর্তি তৈরি করেছে জাদুঘর কর্তৃপক্ষ। যদিও এর আগে বলিউড অভিনেত্রীদের মধ্যে ক্যাটরিনা কাইফ, কাজল, কারিনার মূর্তিও বসানো হয়েছে মাদাম তুসোয়।

সেই ধারাবাহিকতায় এবার মাদাম তুসোর জাদুঘরে জায়গা পেতে চলেছেন দীপিকা পাড়ুকোন। 

বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত দীপিকা পাড়ুকোন। নিজেই ভক্তদের এই কথা ফেসবুক লাইভের মাধ্যমে......

সালমানের 'দাবাং' আমার ক্যারিয়ার নষ্ট করেছে: মাহি

সালমানের 'দাবাং' আমার ক্যারিয়ার নষ্ট করেছে: মাহি

হ-বাংলা নিউজ : বলিউডের আলোচিত ও ব্যবসা সফল ছবিগুলোর একটি সালমান খান অভিনীত 'দাবাং'। অথচ সেই ছবিই কিনা মাহি গিলের বলিউড ক্যারিয়ার শেষ করে দিয়েছে বলে দাবি করেছেন নায়িকা নিজেই। বিষয়টা অবাক হওয়ার মতো হলেও মাহি গিল কথাটা বলেছেন ছবিতে তার চরিত্র নিয়ে।

অনুরাগ কাশ্যপের 'দেব ডি' দিয়ে বলিউডে পা রেখেছিলেন মাহি গিল। অভিনয়গুণে নজরও কেড়েছিলেন দর্শকের। এরপর দাবাং-এর মত সুপারহিট বাণিজ্যিক ছবিতে পার্শ্বচরিত্র করেন তিনি। মাহি জানিয়েছেন, দেব ডি করার পর তিনি......

‘নোলক’ ছবি নিয়ে নতুন জটিলতা

‘নোলক’ ছবি নিয়ে নতুন জটিলতা

হ-বাংলা নিউজ : মাত্র কয়েক মাস আগে বেশ ঢাক-ঢোল পিটিয়ে ‘নোলক’ নামের একটি চলচ্চিত্রের মহরত অনুষ্ঠিত হয়েছিল। অনুষ্ঠানটি তার মহরতের কারিশমায় যতটা না আলোচিত ছিল, তার চেয়ে বেশি আলোচিত হয়েছিল ছবিটিতে রেকর্ড সম্মানী (৬০ লক্ষ টাকা নেওয়ার কথা শোনা গিয়েছিল) নিয়েছেন নাকি শাকিব খান! আর সেই অনুষ্ঠানে তরুণ পরিচালককে নিয়ে কত উচ্চাশা আর সম্ভাবনার কথা-ই না আমাদের শুনতে হলো। বিভিন্ন গণমাধ্যমে সেই খবর ফলাও করে প্রচারও পেয়েছিল।

অথচ মাস কয়েক যেতে না যেতেই সেই ‘নোলক’ ছবির......

তৌকীর আহমেদের 'হ্যাট্রিক

তৌকীর আহমেদের 'হ্যাট্রিক

হ-বাংলা নিউজ :  জাতীয় এবং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে একাধিক পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা তৌকীর আহমেদ হ্যাট্রিক করতে যাচ্ছেন। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তার নির্মিত গত বছরের বহুল আলোচিত ও একাধিক আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ব্যবসা সফল চলচ্চিত্র 'হালদা' দিয়ে। 

ইতিমধ্যেই হালদা একাধিক আন্তর্জাতিক পুরস্কার অর্জন করলেও এই মাসেই তৌকীর আহমেদ ৩ তিনটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা এবং অংশগ্রহণের......

প্রথম দিনে ধড়ক-এর আয় ৮ কোটি ৭১ লাখ রুপি

প্রথম দিনে ধড়ক-এর আয় ৮ কোটি ৭১ লাখ রুপি

হ-বাংলা নিউজ : প্রয়াত শ্রিদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর ও ইশান খাট্টার অভিনীত 'ধড়ক' ছবিটি মুক্তি পেয়েছে শুক্রবার। ছবিটি প্রথম দিনে আয় করেছে ৮ কোটি ৭১ লাখ রুপি।

মারাঠি ছবি 'সাইরাত' থেকে রিমেক করা 'ধড়ক' ছবিটি ইতোমধ্যে প্রশংসা কুড়িয়েছে বলিউডের নামি-দামি সব তারকাদের। সিনেমা হলগুলোতে রয়েছে উপচে পড়া ভিড়।

গতবছরে মুক্তি পাওয়া 'বিওন্ড দ্যা ক্লাউডস' ছবির মাধ্যমে অভিনয়ে পারদর্শী প্রমাণ করেছেন শাহেদ কাপুরের ছোট ভাই ইশান খাট্টার। ব্যাতিক্রম......

ক্যান্সার আক্রান্ত সোনালিকে হৃতিকের বার্তা

ক্যান্সার আক্রান্ত সোনালিকে হৃতিকের বার্তা

হ-বাংলা নিউজ :  ক্যান্সারাক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রের পাশে দাঁড়িয়েছে পুরো বলিউড। এ বার সোনালির জন্য বিশেষ বার্তা দিলেন হৃতিক রোশন।

সোনালির ছেলে রণবীরের বয়স ১২। ছেলেকে নিজের ক্যান্সারের খবর দেওয়াটা বেশ কঠিন ছিল তার কাছে। কিন্তু রণবীর মায়ের ক্যান্সারের খবরটা খুব শান্ত ভাবে শুনেছে। এখন সেই যেন হয়ে উঠেছে মায়ের সাপোর্ট সিস্টেম।

রণবীরের এই চেতনাকে স্যালুট জানিয়েছেন হৃতিক। সোশ্যাল মিডিয়ায় তিনি সোনালিকে......

প্রথম দিনেই রেকর্ড আয়ের সম্ভাবনা জাহ্নবী-ঈশানের ছবি

প্রথম দিনেই রেকর্ড আয়ের সম্ভাবনা জাহ্নবী-ঈশানের ছবি

হ-বাংলা নিউজ :  শুক্রবারই ধড়ক মুক্তি পাচ্ছে ধর্মা প্রোডাকশনের ছবি। শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবীর বলিউড ডেবিউ বক্স অফিসে ভালো ফল করার সম্ভাবনা। জাহ্নবী কাপুর ও ঈশান খট্টরের ছবি 'ধড়ক' মারাঠি ছবি 'শইরাত' থেকে অনুপ্রাণিত। ট্রেড অ্যানালিস্ট গিরিশ জোহরের মতে, কিছু কারণের জন্য শশাঙ্ক খৈতানের এই ছবি বক্স অফিসে সাড়া ফেলবে।

ধড়ক প্রথম দিনে ব্যবসা করতে পারে ৬. ৫ কোটি টাকা, মত গিরিশ জোহরের। তিনি বলেন, নতুন জুটির বলিউডে আত্মপ্রকাশের......

১১ হাজার ফুল ও ১৮ হাজার চিঠি পেলেন প্রিয়াঙ্কা

১১ হাজার ফুল ও ১৮ হাজার চিঠি পেলেন প্রিয়াঙ্কা

হ-বাংলা নিউজ : নিজের ৩৭তম জন্মদিনে উষ্ণ ভালবাসায় সিক্ত হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এদিন ভক্তদের কাছ থেকে ১৮ হাজার হাতে লেখা চিঠি এবং ১১ হাজার ফুল উপহার পেয়েছেন দেশি গার্ল।

ভারতীয় গণমাধ্যমের খবর, ২৫টি দেশের ভক্তরা প্রিয়াঙ্কাকে চিঠি ও ফুল পাঠিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এর মধ্যে বাংলাদেশের ভক্তরাও রয়েছেন বলে জানা গেছে।

প্রিয়াঙ্কা চোপড়া অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সঙ্গে যুক্ত। কিছুদিন আগেই ইউনিসেফের শুভেচ্ছা দূত......

অভিনেত্রী পাওলি দাম অসুস্থ

অভিনেত্রী পাওলি দাম অসুস্থ

হ-বাংলা নিউজ : জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। স্লিপ ডিস্কের ব্যথায় কষ্ট পাচ্ছেন তিনি। চিকিৎসক পাওলিকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। সেই কথা মেনে চলছেন তিনি। ধীরে ধীরে সুস্থও হয়ে উঠছেন।

গত শুক্রবার মুক্তি পেয়েছে পাওলি অভিনীত ‘মাটি’ সিনেমাটি। অসুস্থ অবস্থায় মাটি সিনেমার প্রিমিয়ারে গিয়েছিলেন তিনি। কিন্তু তার পর থেকে আবার অসুস্থ হয়ে পড়েন পাওলি।

‘মাটি’ সিনেমায় পাওলির অভিনয় দর্শকদের মন কেড়েছে। পাওলি এখন কাজ......

নতুন ছবিতে সাংবাদিকের চরিত্রে কোয়েল মল্লিক

নতুন ছবিতে সাংবাদিকের চরিত্রে কোয়েল মল্লিক

হ-বাংলা নিউজ :  কোয়েল মল্লিককে অভিমান্যু মুখার্জি পরিচালিত থ্রিলার ছবিতে সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে। কোয়েলকে এর আগে কখনো এমন চরিত্রে দেখা যায় নি। সান্তিলাল মুখার্জি এবং গৌরব চক্রবতী এ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন।

কোয়েল জানিয়েছেন, 'আমার চরিত্রের নাম বিদিশা। এখানে দর্শক আমাকে একজন দায়িত্ববান সাংবাদিকের ভূমিকায় দেখতে পাবে।'

সর্বশেষ কোয়েল অভিনীত 'যক্ষের ধন' ছবিতে তাকে রুবি চ্যাটার্জি নামে একজন ডাক্তারের......

অবশেষে বাবার সঙ্গে জুটি বেঁধে অভিনয়ে অমিতাভ কন্যা

অবশেষে বাবার সঙ্গে জুটি বেঁধে অভিনয়ে অমিতাভ কন্যা

হ-বাংলা নিউজ :  বাবা-মা ও ভাই-পরিবারের সবাই বলিউড তারকা। এমনকি ভাবিও। কিন্তু গ্ল্যামার দুনিয়া থেকে এতদিন নিজেকে দূরে রেখেছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত ক্যামেরার সামনে দাঁড়ানোর লোভ তিনিও ছাড়তে পারলেন না। অবশেষে বাবার হাত ধরেই অভিনয়ে অভিষেক হলো বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা বচ্চন নন্দার। খবরটা আগেই জানা গিয়েছিল। তবে সে সময় শুটিং চলছিল। এতদিনে প্রকাশ্যে এল বিজ্ঞাপনের ভিডিওটি।   

এক গহনা প্রস্তুতকারক......

প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে নিয়ে যা বললেন মা

প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে নিয়ে যা বললেন মা

হ-বাংলা নিউজ : বলিউড তারকা প্রিয়াঙ্কা-চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসকের মধ্যে প্রেম নিয়ে বি-টাউনে নিত্য নতুন মুখরোচক খবর চাউর হচ্ছে। নিককেই কি বিয়ে করছেন প্রিয়াঙ্কা চোপড়া? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। মুম্বাইতে নিক জোনাসকে এনে মা এবং চোপড়া পরিবারের সঙ্গে দেখা করানোর পর থেকে আলোচনা তুঙ্গে।

সম্প্রতি প্রিয়াঙ্কা এবং নিকের বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় অভিনেত্রীর মা মধু চোপড়াকে। মেয়ের বিয়ের প্রশ্নে মধু চোপড়া কি বললেন জানেন? মধু চোপড়া......

মামলা থেকে নিষ্পত্তি পেলেন ক্লিফ রিচার্ড

মামলা থেকে নিষ্পত্তি পেলেন ক্লিফ রিচার্ড

হ-বাংলা নিউজ : হাইকোর্টের রায়ে বিবিসির করা মামলা থেকে নিষ্পত্তি পেলেন বিশ্বখ্যাত পপ তারকা ক্লিফ রিচার্ড। ২০১৪ সালে বিবিসি এক প্রতিবেদনে রিচার্ড ক্লিফের বিরুদ্ধে শিশু যৌন নির্যাতনের অভিযোগ করেন। কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেন।

বিচারক বলেন, পুলিশ তদন্তের মাধ্যেমে সব করেছে। তদন্ত চলাকালীন সময়ে মিঃ রিচার্ডের বিরুদ্ধে কোন প্রমান মেলেনি। আশা করি জনগণ তার এ মামলা সংক্রান্ত বিষয় নিয়ে তেমন উৎসুক ছিল না।

ক্লিফ রিচার্ডের একসময় অস্ট্রেলিয়া, দক্ষিণ......

বলিউডের প্রথম সুপারস্টার রাজেশ খান্নার মৃত্যুবার্ষিকী আজ

বলিউডের প্রথম সুপারস্টার রাজেশ খান্নার মৃত্যুবার্ষিকী আজ

হ-বাংলা নিউজ :  বলিউডে এখন সুপারস্টারের ছড়াছড়ি। কিন্তু এই শব্দটি যার জন্য প্রথম সর্বজনীনভাবে ব্যবহৃত হতে শুরু করে তিনি রাজেশ খান্না। ২০১২ সালের এই দিনে লাখো ভক্ত-অনুরাগীকে ছেড়ে পরপারে পাড়ি জমান তিনি। আজ বলিউডের প্রথম সুপারস্টার রাজেশ খান্নার ষষ্ঠতম মৃত্যুবার্ষিকী।

বর্ণাঢ্য চলচ্চিত্র ক্যারিয়ারে 'আরাধনা', 'খামোশি', 'দো রাস্তে', 'সফর', 'কাটি পতং', 'সাচ্চা ঝুটা', 'আনন্দ', 'অমর প্রেম', 'দাগ', 'অবতার'......

ক্যাটরিনা কাইফ নেশাগ্রস্ত

ক্যাটরিনা কাইফ নেশাগ্রস্ত

হ-বাংলা নিউজ : ৩৫ বছরে পা দিয়েছেন ক্যাটরিনা কাইফ ৷ গত ১৬ জুলাই পরিবার, বান্ধবীদের সঙ্গে লন্ডনে জন্মদিন কাটাতে ব্যস্ত ছিলেন ক্যাটরিনা ৷ এরই মাঝে সুযোগ বুঝে সোশ্যাল মিডিয়ার হাত ধরে ক্যাটকে বার্থডে উইশ করে ফেলেন শাহরুখ খান ও আনুশকা শর্মা ৷ 

তারা শেয়ার করেন আনন্দ এল রাইয়ের নতুন ছবি ‘জিরো’তে ক্যাটরিনার লুক ৷ সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ক্যাটরিনা কাইফের সেই ছবি দেখলে আঁতকে উঠতে হয় ৷ তবে ক্যাটরিনার এই ছবিকেই সুন্দর বলে ব্যাখা করেছেন শাহরুখ......

সালমানের তুলানায় অক্ষয় এগিয়ে

সালমানের তুলানায় অক্ষয় এগিয়ে

হ-বাংলা নিউজ : বলিউডে সবচেয়ে দামি তারকা হিসেবে আমির-সামলান-শাহরুখ খানকে পেছনে ফেলেছেন অক্ষয় কুমার। বিশ্বখ্যাত মাগ্যাজিন ফোবর্সের করা এক জরিপে উঠে এসেছে এই তথ্য। 

সোমবার বিশ্বের ১০০ শীর্ষ পারিশ্রমিক পাওয়া তারকার নাম প্রকাশ করে ম্যাগাজিনটি; যাতে অক্ষয়ের অবস্থান ৭৬।

ওই তালিকায় শীর্ষস্থান অর্জন করেছেন আমেরিকার বক্সার ফ্লয়েড মেওয়েদার। দ্বিতীয় অবস্থানে রয়েছেন হলিউড অভিনেতা জর্জ ক্লুনি।

তালিকায় বলিউড তারকা সালমানের নাম থাকলেও শাহরুখ খানের......

সর্বাধিক পঠিত