বিনোদন

Displaying 41-60 of 1266 results.
নারীদের অনুপ্রেরণা জোগাবে কারিনার গল্প

নারীদের অনুপ্রেরণা জোগাবে কারিনার গল্প

হ-বাংলা নিউজ : ফিল্মি ফ্যামিলি থেকে এসেছিলেন। তাই স্ট্রাগল হয়তো অনেকের থেকে কম করতে হয়েছে। কিন্তু একেবারেই যে করতে হয়নি তা তো নয়। সাফল্য পেতে গেলে পরিশ্রমের বিকল্প নেই। এত কষ্ট করে ক্যারিয়ার দাঁড় করালেন, তারপর আবার ক্যারিয়ারের মধ্য গগনে বিয়ে করলেন কারিনা কাপুর খান। অনেকেই বলেছিলেন, নিজের হাতে নিজের ক্যারিয়ার ধ্বংস করলেন বেবো। যখন তিনি মা হন, তখনও একই কথা উঠেছিল। কিন্তু নিন্দুকদের কথা মিথ্যে করে দিয়ে সিলভার স্ক্রিনে ফের ফিরলেন তিনি। তাঁর এই বারবার......

সেই সোনালি, আর এখনকার সোনালি

সেই সোনালি, আর এখনকার সোনালি

হ-বাংলা নিউজ : একসময় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন সোনালি বেন্দ্রে। বিয়ে করে স্বামী, সন্তান নিয়ে ভালোই কাটছিল তার জীবন। কিন্তু হঠাৎ ছন্দপতন। ক্যান্সার আক্রান্ত হয়ে হাসপাতালে সোনালি।

এই মুহূর্তে চিকিৎসার জন্য রয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখানে বই তার সঙ্গী। সোনালি বেন্দ্রে বলছেন, ‘মার্কিন লেখক অমর টোলেলে ‘আ জেন্টলম্যান ইন মস্কো’ বইটা পড়েছেন? না পড়লে আপনার অবশ্যই পড়া উচিত।’

কেমোথেরাপির জন্য সোনালির মাথার চুল পড়ে গিয়েছে। নিজের সেই ছবি ইন্সটোগ্রামে......

ক্যাটরিনার জন্য উদার শাহরুখ

ক্যাটরিনার জন্য উদার শাহরুখ

হ-বাংলা নিউজ : সালমানের 'ভারত' এর শুটিং শুরুর মাত্র দুদিন আগে কাজ করতে না পারার কথা জানিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণ হিসেবে প্রিয়াঙ্কা নিজের বাগদানের কথা জানিয়েছিলেন। যদিও ভিতরে ভিতরে শোনা যাচ্ছিল অন্যকথা। 

শোনা গেছে, 'ভারত'-এ কাজ করার জন্য প্রিয়াঙ্কা নাকি ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন, প্রযোজকরা তাকে ৬.৪ কোটি টাকার চেক ধরানোয় প্রিয়াঙ্কা 'ভারত' ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

প্রিয়াঙ্কা ভারত ছেড়ে বেরিয়ে গেলে তার জায়গায়......

সালমানের সঙ্গে কাজ করতে হাজার বার কল করেছিলেন প্রিয়াঙ্কা

সালমানের সঙ্গে কাজ করতে হাজার বার কল করেছিলেন প্রিয়াঙ্কা

হ-বাংলা নিউজ : দীর্ঘ সময় পর 'ভারত' ছবিটি দিয়ে বলিউডে প্রত্যাবর্তনের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কাজটি করলে দীর্ঘ দিন পর বলিউডপ্রেমীরা দেখার সুযোগ পেতেন সালমান খানের সঙ্গে তার রসায়নও। কিন্তু শেষ পর্যন্ত ছবিটি ছেড়েই দেন সাবেক এ বিশ্বসুন্দরী। তিনি কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন তা নিয়ে কম জল ঘোলা হয়নি। ক্যাটরিনা কাইফকে নিয়ে ছবিটির শুটিং শুরু হয়ে গেলেও বিষয়টি এখনো মেনে নিতে পারছেন না সালমান।

সম্প্রতি সালমান জানিয়েছেন, এই ছবিতে কাজের সুযোগ পেতে তার ছোট......

একটি খুব ছোট গল্প

একটি খুব ছোট গল্প

যথাবিহিত শ্রদ্ধা ও বিনয়পূর্বক নিবেদন এই যে, আমি বার্নিকাট, বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত, এই সুযোগে আপনার সঙ্গে আমি একটা সেলফি তুলতে চাই।

: ঠিক আছে, তোলেন।

: আমি যে আপনার খুব কাছে পৌঁছাতে পেরেছিলাম, হোক না তা কয়েক মুহূর্তের জন্য, তার একটা রেকর্ড হয়ে থাকবে এই ছবিটা। ছবি কথা বলে।

: আমার মুচকি হাসিটা ঠিক আছে তো? You like that?

: Very much, your excellency. I feel so proud!

: সত্যি বলছেন?

: আবার......

গোপনে ব্যাচেলর পার্টি!

গোপনে ব্যাচেলর পার্টি!

হ-বাংলা নিউজ : অরল্যান্ডোর রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন দু’জনে। হঠাৎই  ভিড়ের মাঝে এক ভক্ত তাদের লক্ষ করেন। সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন, দীপিকা আর রণবীর। কী কিউট! ওই ঘুরে বেড়ানো অবধিই। এর বেশি আর কিছু জানা যায়নি। তবে এখন শোনা যাচ্ছে, এ বেড়ানো নাকি যে সে বেড়ানো নয়। বিশেষ এক কারণেই দীপিকা আর রণবীরের অরল্যান্ডো যাওয়া। প্রায় দু’মাস ধরেই ব্যাচেলর পার্টির পরিকল্পনা করছেন রণবীর সিং।


অগস্টের প্রথম দিকে তো গিয়েইছিলেন......

মুখ খুললেন সোনু সুদ, ফের বিতর্কে কঙ্গনা

মুখ খুললেন সোনু সুদ, ফের বিতর্কে কঙ্গনা

হ-বাংলা নিউজ :  ‘মনিকর্ণিকা’ ছবি থেকে বেরিয়ে গিয়েছেন অভিনেতা সোনু সুদ। ‘মনিকর্ণিকা’ ছবিতে সদাশিব রাও'র চরিত্রে অভিনয় করার কথা ছিল সোনু সুদের। কিন্তু শুটিংয়ের মাঝ পথে আচমকাই বলিউড অভিনেতা সোনু সুদ জানিয়ে দেন, তিনি কোনওভাবে কঙ্গনা রানাউতের সঙ্গে ‘মনিকর্ণিকা’ ছবিতে অভিনয় করবেন না।

সোনু সুদের সেই মন্তব্যের পর থেকেই শুরু হয় জোর জল্পনা। কঙ্গনা রানাউত দাবি করেন, একজন মহিলা পরিচালকের সঙ্গে নাকি কাজ করতে চাইছেন না সোনু। আর সেই......

ছেলে সন্তানের বাবা হলেন শহিদ কাপুর

ছেলে সন্তানের বাবা হলেন শহিদ কাপুর

হ-বাংলা নিউজ :  ছেলে সন্তানের বাবা হলেন বলিউড অভিনেতা শহিদ কাপুর। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়, বুধবার সন্ধ্যায় মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে স্ত্রী মিরা কাপুর ছেলে সন্তানের জন্ম দেন। 

হাসপাতালে মিরা কাপুরের মা বেলা রাজপুত, শহিদ কাপুরের ছোট ভাই ঈশান খাট্টারসহ অনেকে সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েন।

উল্লেখ্য, শহিদ ও মিরা কাপুরের ইতোমধ্যে একটি ২ বছর বয়সী একটি মেয়ে রয়েছে। নবজাতকটি তাদের দ্বিতীয় সন্তান।

......

সালমানকে বিয়ে করতে বাড়িতে হাজির পাগলাটে নারী

সালমানকে বিয়ে করতে বাড়িতে হাজির পাগলাটে নারী

হ-বাংলা নিউজ : বলিউড সুপারস্টার সালমান খানকে বিয়ে করতে তার মুম্বাইয়ের বাড়ির সামনে হাজির হয়েছেন এক নারী। পুলিশ জানায় ওই নারী মানসিক বিকারগ্রস্ত। খবর হিন্দুস্তান টাইমসের। 

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, বলিউড তারকা সালমানকে বিয়ে করতে গত মাসের ১১ তারিখ বাড়ি ছাড়েন ওই নারী। ২৪ বছর বয়সের ওই নারীর বাড়ি উত্তরাখণ্ডে।

তিনি বাড়ি ছেড়ে প্রথমে মুম্বাই শহরে আসেন। এরপর মুম্বাইতে সালমান খানের বিলাসবহুল এপার্টমেন্ট গ্যালাক্সির সামনে হাজির হন। এরপর সালমানের......

খোঁজ মিললো শাকিব খানের নায়িকার

খোঁজ মিললো শাকিব খানের নায়িকার

হ-বাংলা নিউজ :  শাকিব খানের সিনেমা মানেই বড় বাজেট, ব্যাপক আয়োজন। তাই তার বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে থাকে জল্পনা-কল্পনা। আর তাইতো ‘শাহেনশাহ’ ছবি নিয়ে গুঞ্জন উঠে শোবিজ অঙ্গনে। কে হচ্ছেন শাকিবের নায়িকা?

বুধবার সন্ধ্যায় ঢাকার একটি পাঁচতারা হোটেলে ‘শাহেনশাহ’-এর মহরত অনুষ্ঠিত হয়ে গেল। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে দুজন নায়িকা থাকবেন বলে ঘোষণা দেয়া হয়েছে। একজন হলেন নুসরাত ফারিয়া। আর অন্য নায়িকার নাম চমক হিসেবে রেখেছিলেন......

যে কারণে মাদকবিরোধী প্রচারণার ব্র্যান্ড অ্যাম্বাসেডর সঞ্জয় দত্ত

যে কারণে মাদকবিরোধী প্রচারণার ব্র্যান্ড অ্যাম্বাসেডর সঞ্জয় দত্ত

হ-বাংলা নিউজ : ভারতের উত্তরাখণ্ড রাজ্য সরকারের মাদকবিরোধী প্রচারণার ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। অথচ ব্যক্তি জীবনে এক সময় নিজেই মাদকের নেশায় বুঁদ ছিলেন মুন্না ভাই এম বি বিএস খ্যাত এ অভিনেতা। এমনকি মাদক নিরাময় কেন্দ্রেও ভর্তি ছিলেন তিনি। তবে সব ছেড়ে সুস্থ জীবন-যাপন করছেন তিনি। আর তাই এবার নিজেই নেমেছেন মাদক বিরোধী প্রচারণায়।

সম্প্রতি তার জীবনী নিয়ে নির্মিত ‘সঞ্জু’ ছবিতে এসব বিষয়গুলো স্পষ্টভাবে উঠে এসেছে।......

বিয়ে কবে করছেন? উত্তরে যা বললেন সালমান খান

বিয়ে কবে করছেন? উত্তরে যা বললেন সালমান খান

হ-বাংলা নিউজ :  বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর বলে খ্যাত অভিনেতা সালমান খান ফের একই প্রশ্নের মুখোমুখি হলেন। প্রশ্নটি হলো- বিয়ে কবে করছেন? নাকি অবিবাহিতই থেকে যাবেন?

মঙ্গলবার ভারতের গোয়ায় বিগ বস ১২ এর উদ্বোধন অনুষ্ঠানে এ প্রশ্ন করেন সালমানের ভক্তরা। উত্তরে সালমান খান প্রশ্নটি কখনও তার পিছু ছাড়বে না মন্তব্য করে হেসে ফেলেন।

আর কিছুটা মজার ছলে বলিউড ভাইজান উত্তর দেন, এই প্রশ্নটা আমায় যারা দীর্ঘ বছর ধরে করে আসছেন তাদের প্রায়......

স্বল্প বসনায় হাজির কারিনা, 'নির্লজ্জ' বলে বিদ্রুপ

স্বল্প বসনায় হাজির কারিনা, 'নির্লজ্জ' বলে বিদ্রুপ

হ-বাংলা নিউজ : তখত’ ছবির শুটিং শুরুর আগে এবার মালদ্বীপে উড়ে গেলেন কারিনা কাপুর খান। সাইফ আলি খান, তৈমুরকে নিয়ে কারিনা যখন মালদ্বীপে উড়ে যান, সেই সময় তাদের সঙ্গী হন সোহা আলি খান এবং তার স্বামী কুণাল খেমুও। আপাতত মালদ্বীপে গিয়ে ‘ফ্যামিলি হলিডে’ কাটাতে ব্যস্ত তারা।

দ্বীপরাষ্ট্রে যাওয়ার পরই সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করছেন কারিনা। সোহা আলি খান এবং কুণাল খেমু তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও তাদের মালদ্বীপের ছবি শেয়ার করেন। মালদ্বীপে গিয়ে কারিনার......

মিস ইংল্যান্ড প্রতিযোগিতায় প্রথম হিজাবধারী নারী

মিস ইংল্যান্ড প্রতিযোগিতায় প্রথম হিজাবধারী নারী

সারা ইফতেখার। বয়স মাত্র ২০। যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অব হাডার্সফিল্ডের আইন বিভাগের শিক্ষার্থী। হিজাব পরিহিত মুসলিম নারী হিসেবে প্রথমবারের মতো যুক্তরাজ্যের সৌন্দর্য প্রতিযোগিতা 'মিস ইংল্যান্ড ২০১৮' এর চূড়ান্ত পর্বে জায়গা করে নিয়েছেন সারা।

হ-বাংলা নিউজ : আজ মঙ্গলবার মিস ইংল্যান্ডের ফাইনালে নটিংহ্যামশায়ারের কেলহ্যাম হলে হিজাব পরে প্রতিযোগিতায় অংশ নেবেন সারা। মঙ্গলবারের এই প্রতিযোগিতায় জিততে আরও ৪৯ জন প্রতিযোগীর সঙ্গে ব্যাপক লড়াই করতে......

এক ভিডিওতে ৮০ দেশের বাঙালি

এক ভিডিওতে ৮০ দেশের বাঙালি

-বাংলা নিউজ :  বিষয়ভিত্তিক গানের জন্যই বেশি পরিচিত সংগীতশিল্পী প্রীতম আহমেদ। বর্তমানে বাস করছেন লন্ডনে। সেখানে গড়ে তুলেছেন ব্যান্ড ‘প্রীতম অ্যান্ড কোং’। ব্যান্ডের সংগীতায়োজনে এবার প্রীতম তৈরি করেছেন বিশেষ গান ‘বাঙালি’। আর এই গানের ভিডিওতে দেখা যাবে বিশ্বের প্রায় ৮০ দেশের প্রবাসী বাঙালিদের। কথা ও সুর তৈরির পর এরই মধ্যে ভিডিওটির কাজ শুরু করে দিয়েছেন প্রীতম।

তিনি বলেন, “আমি সব......

অভিনয়েও এবার প্রশংসিত লেডি গাগা

অভিনয়েও এবার প্রশংসিত লেডি গাগা

হ-বাংলা নিউজ :  মার্কিন পপ তারকা লেডি গাগা গানের পাশাপাশি তার অদ্ভুত পোশাক নিয়ে বেশ আলোচিত। বিভিন্ন সময় পোশাকের কারণে বেশ বিতর্কের তোপে পড়তে হয় তাকে। তবে এবার গান বা পোশাক নিয়ে তিনি খবরের শিরোনাম হননি। এবার অভিনয় নিয়ে আলোচনায় এসেছেন৩২ বছর বয়সী এই তারকা।

সম্প্রতি ‘অ্যা স্টার ইজ বর্ন’ ছবিতে তার অভিনয় দেখে তো সবাই অবাক। গত ৩১ আগস্ট ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা বিভাগের বাইরে এর উদ্বোধনী প্রদর্শনীর পর সমালোচকদের......

ফের ভিন ডিজেলের সঙ্গে দীপিকা

ফের ভিন ডিজেলের সঙ্গে দীপিকা

হ-বাংলা নিউজ :  প্রিয়াঙ্কা চোপড়ার মত হলিউডে আগেই পা রেখেছিলেন দীপিকা পাড়ুকোনও। ভিন ডিজেলের বিপরীতে হলিউড ফিল্ম 'ট্রিপিল এক্স: দ্যা রিটার্ন অফ জেন্ডার কেজ'-এর মাধ্যমে হলিউড যাত্রা শুরু হয়েছিল দীপিকার। তবে তারপর আর হলিউড নিয়ে সেভাবে আর আগ্রহ দেখাননি বলিউডের 'পদ্মাবতী'। এখন শোনা যাচ্ছে ট্রিপল এক্সের চতুর্থ পর্বেও নাকি দেখা যাবে দীপিকাকে।

দীপিকা যে ট্রিপল এক্স- ফোরে থাকতে পারেন তা আগেই শোনা যাচ্ছিল। তবে এ বিষয়ে সঠিক......

ঐশ্বরিয়ার সামনেই অভিষেককে অপমান

ঐশ্বরিয়ার সামনেই অভিষেককে অপমান

হ-বাংলা নিউজ :  ঐশ্বরিয়া রায় বচ্চন। সাবেক এই বিশ্ব সুন্দরী বলিউডের জনপ্রিয় অভিনেত্রীও। স্বাভাবিকভাবে সাংবাদিকদের একটু বেশি নজর থাকে তার দিকে। আর সেটাই এবার স্বামী অভিষেক বচ্চনের জন্য অপমানজনক হয়ে দাঁড়ালো। 

ভারতীয় গণমাধ্যমে খবর, গোটা পরিবার নিয়ে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন। জয়া বচ্চন, অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন, ঐশ্বরিয়া রায় বচ্চন, নিখিল নন্দা এবং নভ্যা নভেলি নন্দার সঙ্গে দেখা যায় বলিউড মেগাস্টারকে।......

২ বছর ধরে বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে রবি শাস্ত্রী

২ বছর ধরে বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে রবি শাস্ত্রী

হ-বাংলা নিউজ :  বিরাট কোহলি-আনুশকা শর্মা, হরভজন সিং-গীতা বসরার পর এবার ২২ গজ এবং রুপোলি পর্দার আরও এক নতুন জুটিকে দেখা যেতে পারে।  ঘটনাটা খুলেই বলা যাক তাহলে।

শোনা যাচ্ছে, বলিউড অভিনেত্রী নিমরাত কউরের সঙ্গে নাকি ‘ডেট’ করছেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী। শুধু তাই নয়, গত ২ বছর ধরে নাকি নিমরতের সঙ্গে সম্পর্কে জড়িয়ে রয়েছেন রবি শাস্ত্রী। 

খবর অনুযায়ী, গত ২ বছর ধরে নিমরাতের সঙ্গে রবি শাস্ত্রীর সম্পর্ক থাকলেও, তারা বিষয়টি......

আবারো বলিউড আমেজে আনুশকা

আবারো বলিউড আমেজে আনুশকা

হ-বাংলা নিউজ :  আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিয়ের পর থেকে খবরের শিরোনাম ‘আনুশকা’ মানে সেখানে কোহলিকে জড়িয়ে খবর থাকবে। এই গণ্ডি থেকে বের হতেই পারছিল না বলিউড এই সুন্দরী। মাঝে ভারতীয় ক্রিকেট দলের সাথে ছবি তোলা নিয়েও এক বিতর্কের সৃষ্টি হয়। এতকিছু পেরিয়ে আনুশকা যেন আবারো বলিউড বাতাসে ফিরেছেন। বলা যায়, আবারো বলিউড আমেজে আনুশকা।

চলতি মাসের ২৮ তারিখ মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘সুই ধাগা-মেইড ইন ইন্ডিয়া’। যেখানে তার সাথে জুটি......

সর্বাধিক পঠিত