বিনোদন

Displaying 41-60 of 1094 results.
কান উৎসব আঙিনায় পাঁচ নারী বিচারক

কান উৎসব আঙিনায় পাঁচ নারী বিচারক

হ-বাংলা নিউজ : জমে উঠছে কান চলচ্চিত্র উৎসবের এবারের আসর। হলিউড-বলিউডের অনেক তারকাই আসা শুরু করেছেন এরিমধ্যে। এবার কান উৎসব নিয়ে আলোচনাগুলোর মধ্যে অন্যতম ছিল নারী বিচারকের সংখ্যা। এবারের আয়োজনে নারী বিচারক ৫ জন। যার মধ্যে রয়েছেন তরুণ হলিউড তারকা ক্রিশ্চিয়ান স্টুয়ার্ড।

বিগত কয়েকটি বড় পুরস্কার আয়োজনে নারীদের বিভিন্ন বিষয়ে প্রতিবাদ করতে দেখা যায়। তবে কান উৎসবে এ বিষয়টি নিয়ে কোনো আলোচনা হয়নি। বিচারকের আসরেও কর্তৃপক্ষ নারী প্রাধান্য দিয়েছেন।

আগত......

আবারো প্রযোজনায় অ্যাঞ্জেলিনা জোলি

আবারো প্রযোজনায় অ্যাঞ্জেলিনা জোলি

হ-বাংলা নিউজ :  অ্যাঞ্জেলিনা জোলি। হলিউড অভিনেত্রী হিসেবে তার পরিচিতি থাকলেও তিনি একজন প্রযোজকও। এখন পর্যন্ত তিনি অনেকগুলো ছবি প্রযোজনা করেছেন। যেগুলো বেশ ব্যবসা করেছে।

এবার জোলি জিম থ্রপি নামে একজন আমেরিকান খেলোয়াড়কে নিয়ে ছবি নির্মাণ করবেন। ছবির শিরোনাম ‘ব্রাইট পাথ: দ্য জিক থ্রপি স্টোরি’।

৪২ বছর বয়সী জোলি বলেন, ‘আমি সম্মানিতবোধ করছি তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করতে পারায়। বায়োপিক বানানো একটু কঠিন বলে আমি মনে করি।......

দীপিকাকে নিয়ে হাসাহাসি

দীপিকাকে নিয়ে হাসাহাসি

হ-বাংলা নিউজ :  প্রিয়াঙ্কা চোপড়া আর দীপিকা পাড়ুকোনের মধ্যে যে একটা রেষারেষি আছেই, তা জানা কথা! এ শুধু সংবাদমাধ্যমের দাবি নয়। বলিউডের অন্দরমহলে তাদের পেশাদার কারণে তৈরি হওয়া ঈর্ষা নিয়ে অনেকেই টিপুনী কেটে থাকেন!

বিশেষ করে যেভাবে হলিউড নিয়ে টানাটানি চলছে দুই নায়িকার, তাতে প্রতিদ্বন্দ্বিতার ব্যাপারটা অনেকটাই স্পষ্ট! কিন্তু এবার নিউইয়র্কে যা হল, তাতে প্রিয়াঙ্কার কাছে গুণে গুণে গোল খেলেন দীপিকা। শুধু তাই নয়, আন্তর্জাতিক মহল......

সোনম-আহুজার বিয়ে হল

সোনম-আহুজার বিয়ে হল

হ-বাংলা নিউজ : দীর্ঘদিনের প্রেমের অবসান ঘটিয়ে মঙ্গলবার আনন্দ আহুজার সঙ্গে মালাবদল করেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। সোনমের বিয়ে উপলক্ষে গত কয়েকদিন ধরেই কাপুর পরিবারে হইচই লেগেই আছে।

রবিবার থেকেই রঙ-বেরঙের আলোকসজ্জায় বর্ণিল অনীল কাপুরের পুরো বাড়ি! 

শিখ ধর্মীয় রীতিতে সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত বিয়ের আসর বসে বান্দ্রা রকডেল বাংলো সোনমের খালার বাড়িতে। একইদিন রাতে অনুষ্ঠিত হয় বিবাহোত্তর সংবর্ধনার। পাঁচ তারকা হোটেল লীলাতে অনুষ্ঠিত......

যেভাবে ৫১ কেজি ওজন কমিয়েছেন সোনম

যেভাবে ৫১ কেজি ওজন কমিয়েছেন সোনম

হ-বাংলা নিউজ :  বলিউড অভিনেত্রী সোনম কাপুর। বর্তমানে সোনম ও আনন্দ আহুজার বিয়ে নিয়ে মেতে আছে বলিউড। তবে সুন্দরী, তন্বী সোনমের একসময় ওজন ছিল ৮৬ কেজি। সেখান থেকে তিনি ওজন কমিয়ে ৩৫ কেজিতে এনেছিলেন। মোট ৫১ কেজি ওজন কমিয়েছিলেন এ অভিনেত্রী। একথা হয়তো যে কেউ শুনে হতবাক হবেন। তবে একথা একদম সত্যি। কিন্তু কীভাবে নিজের ওজন কমিয়েছিলেন সোনম?

শোনা যায় তিনি নাকি ছোট থেকেই অতিরিক্ত ওজনের সমস্যায় ভুগতেন বলে জানিয়েছিলেন সোনম। তাঁর কথায়, মাত্র......

শুটিং শেষ করে শুটিংয়ের অনুমতি চাইলেন নির্মাতা

শুটিং শেষ করে শুটিংয়ের অনুমতি চাইলেন নির্মাতা

হ-বাংলা নিউজ :  ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সর্বশেষ ছবি 'চালবাজ' বক্স অফিসে ভালোই করেছে।  তার পরবর্তী ছবি 'ভাইজান এল রে'। এতে তার সহশিল্পী কলকাতার শ্রাবন্তী ও পায়েল সরকার।  বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী ছবির শুটিং শেষ। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদ উপলক্ষ্যে ছবিটি মুক্তি পাবে।  ছবির গানের ভিডিও ও কিছু স্থিরচিত্র এরইমধ্যে চলচ্চিত্রপ্রেমীরা দেখেছেন।

তবে অবাক করা ব্যাপার হল ছবির পরিচালক জয়দেব মুখার্জি......

এখন আসিফের সঙ্গে সংসার করতে চান অরণি

এখন আসিফের সঙ্গে সংসার করতে চান অরণি

হ-বাংলা নিউজ :  মডেল আসিফের স্ত্রী আসিফের স্ত্রী মিমা শাহ অরণি বলেছেন ‘আমাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। সন্তানের ভবিষ্যতের দিকে তাকিয়ে আসিফের সঙ্গে সংসার করতে চাই।’ 

সোমবার স্ত্রী মিমা শাহ অরণির করা নির্যাতন মামলায় আপস শর্তে ফের ২০ মে পর্যন্ত জামিন পেয়েছেন মডেল কাজী আসিফ রহমান। ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক শহীদুল ইসলাম তার জামিন মঞ্জুর করেন। জামিন মঞ্জুরের পর সাংবাদিকদের এসব কথা বলেন......

এশিয়া মডেল ফেস্টে যুক্ত হলো বাংলাদেশ

এশিয়া মডেল ফেস্টে যুক্ত হলো বাংলাদেশ

হ-বাংলা নিউজ :  বাংলাদেশের জনপ্রিয় মডেল ইমি এ বছর ‘এশিয়ান মডেল অ্যাওয়ার্ড’ পেয়েছেন। গতকাল রোববার দক্ষিণ কোরিয়ার সিউলের কোয়েক্স মিলনায়তনে এক জমকালো অনুষ্ঠানে মূল ধারার মডেল হিসেবে নিজ দেশে জনপ্রিয় হয়েছেন, ১৩টি দেশের এমন ১৩ জন মডেলকে এই পুরস্কার দেওয়া হয়। এর মধ্য দিয়ে শেষ হয় কোরিয়া মডেল অ্যাসোসিয়েশনের উদ্যোগে এশিয়ার মডেলদের নিয়ে সবচেয়ে বড় আয়োজন এশিয়া মডেল ফেস্টের ১৩তম আসর।

এর আগে গত শুক্রবার ছিল এশিয়া মডেল ফেস্টের নবীন......

কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানি ১৭ জুলাই পর্যন্ত স্থগিত

কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানি ১৭ জুলাই পর্যন্ত স্থগিত

হ-বাংলা নিউজ :  ১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় নিম্ন আদালতের পাঁচ বছরের কারাদণ্ডের সাজাকে চ্যালেঞ্জ করে যোধপুর আদালতে সালমান খানের আবেদনের শুনানি ১৭ জুলাই পর্যন্ত স্থগিত করেছে আদালত। 

আজ সোমবার আদালতে হাজিরা দেন সালমান। তার আইনজীবী মহেশ বরা শুনানি শুরুর জন্য সময়ের আবেদন করেন। পরে দায়রা আদালতের বিচারপতি চন্দ্রকুমার সঙ্গারা শুনানি স্থগিত করে দেন। 

এদিকে মামলায় হাজিরা দেয়ার জন্য রবিবার মুম্বাই থেকে যোধপুর......

জুনিয়র' সানি লিওনের সন্ধান

জুনিয়র' সানি লিওনের সন্ধান

হ-বাংলা নিউজ : সানি লিওন। পর্নস্টার হিসেবেই পরিচিতি। তবে সেটা এখন অতীত। নীল ছবির নায়িকা এখন রুপালি পর্দার নায়িকাও। ইতোমধ্যে বলিউডে নিজের একটাও অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। ভাবছেন, তাহলে জুনিয়র সানি লিওন আবার কে? 

ভারতীয় গণমাধ্যম বলছে, সানি লিওনের ঘটনাবহুল জীবন নিয়ে তৈরি হচ্ছে একটি ওয়েব সিরিজ। ‘করণজিৎ কউর- দ্যা আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ নামের ওই ওয়েব সিরিজটি প্রচারিত হবে আগামী বছর।

             জুনিয়র সানি লিওনের সঙ্গে সানি লিওন

......

সুশান্ত-শ্রদ্ধা জুটি বাঁধছেন!

সুশান্ত-শ্রদ্ধা জুটি বাঁধছেন!

হ-বাংলা নিউজ :  বলিউডের এ প্রজন্মের জনপ্রিয় দুইঅভিনয়শিল্পী সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর। এবার একসঙ্গে জুটিবদ্ধ বাঁধছেন তারা।

নিতেশ তিওয়ারি পরিচালিত পরবর্তী সিনেমাতে দেখা যাবে এই জুটিকে। সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতারা।

জানা যায়, সঞ্জয় পুরান সিং চৌহানের চান্দা মামা ডোর কে সিনেমায় দেখা যাবে সুশান্ত-শ্রদ্ধাকে। সিনেমাটিতে একজন নভোচারীর চরিত্রে......

মিমির নতুন ট্যাটুর রহস্য

মিমির নতুন ট্যাটুর রহস্য

হ-বাংলা নিউজ :  ভারতীয় বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। সব ধরনের চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তা। জনপ্রিয় এ অভিনেত্রী এবার দ্বিতীয়বারের মতো শরীরে ট্যাটু আঁকিয়েছেন। কিন্তু এবার তার ট্যাটুর পেছনে রয়েছে একটি রহস্য।

অ্যাপেন্ডিক্স অপারেশন করিয়েছেন মিমি। এ কারণে তার শরীরে কাটা দাগ দেখা যাচ্ছিল। আর এই দাগ ঢাকতেই ট্যাটু করিয়েছেন তিনি। মিমির ভাষ্য, অপারেশনের অংশটি দাগ হয়েছিল। আর এ জায়গাটায় ট্যাটু......

স্ত্রীকে তালাকের নোটিশ পাঠালেন কাজী আসিফ

স্ত্রীকে তালাকের নোটিশ পাঠালেন কাজী আসিফ

হ-বাংলা নিউজ : মডেল ও অভিনেতা কাজী আসিফ তার স্ত্রী শামীমা আক্তারকে তালাকের নোটিশ পাঠিয়েছেন। স্ত্রী'র সঙ্গে আপোষের শর্তে নারী ও শিশু নির্যাতন মামলায় জামিন পাওয়ার পরই তালাকের নোটিশ পাঠান এ অভিনেতা।

জানা গেছে, গত ২৫ এপ্রিল শামীমার বাসায় তালাকের নোটিশ পাঠান আসিফ।

এর আগে একই দিন স্ত্রীকে আর নির্যাতন করবেন না এবং সন্তানের ভরণপোষণ দিবেন এই শর্তে আগামী ৬ মে পর্যন্ত আসিফকে জামিন দেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর বিচারক শফিউল আজম।

......

গোপনে বিয়ে সারলেন প্রিয়াঙ্কা

গোপনে বিয়ে সারলেন প্রিয়াঙ্কা

হ-বাংলা নিউজ : প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড তো বটেই হলিউডেও নিজের একটা অবস্থান তৈরি করেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। তবে নিজের বিরুদ্ধে উঠা গুঞ্জন নিয়ে কখনোই খোলসা করেনি অভিনেত্রী-সেটা শাহরুখ খান হোক কিংবা অক্ষয় কুমার। এবারও কি বিয়ের বিষয়েও চুপ থাকবেন প্রিয়াঙ্কা? অবাক লাগছে শুনতে? ভাবছেন, প্রিয়াঙ্কা চোপড়া আবার বিয়ে করলেন কবে?

ভারতীয় গণমাধ্যমে খবর, সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা। সেখানে হাতে কিছু একটা জড়িয়ে বসে থাকতে......

দহনে' সিয়ামের নায়িকা বাঁধন

দহনে' সিয়ামের নায়িকা বাঁধন

হ-বাংলা নিউজ :  জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি 'দহন' দিয়ে বড় পর্দায় অভিনয় করতে যাচ্ছেন দেশের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

ছবিটিতে সিয়াম ও পূজা অভিনয় করছেন সেটা প্রকাশ করা হয়েছে আগেই। পরে জানানো হয়েছে নতুন আরও একজনকে নায়িকা হিসেবে নেয়া হচ্ছে। কিন্তু কে হচ্ছেন সেই নায়িকা? সেটা জানানো হয়নি। রহস্য হিসেবে  রাখা হয়েছিল এতোদিন। এবার আনুষ্ঠানিকভাবে জানানো হলো বাঁধনের নাম।

সোমবার রাজধানীর ঢাকা ক্লাবে......

আদালতের নির্দেশে মেয়ের অভিভাবক বাঁধন

আদালতের নির্দেশে মেয়ের অভিভাবক বাঁধন

হ-বাংলা নিউজ :  দীর্ঘ আইনি লড়াইয়ের পর মেয়ে মিশেল আমানি সায়রার অভিভাবকত্ব পেয়েছেন অভিনেত্রী বাঁধন। আজ সোমবার ঢাকার দ্বাদশ সহকারী জজ ও পারিবারিক আদালতের বিচারক জানান, কন্যা শিশুর অভিভাবক হচ্ছেন মা। মায়ের জিম্মায়ই মেয়ে থাকবে।

আদালত আরও জানান, বাবা মাসে কেবল দুই দিন মায়ের বাড়িতে গিয়ে মায়ের উপস্থিতিতে মেয়েকে দেখে আসবেন, কিন্তু কন্যার সর্বোত্তম মঙ্গলের জন্য মায়ের সিদ্ধান্তই চূড়ান্ত। 

২০১৪ সালের নভেম্বর মাশরুর সিদ্দিকীর......

বলিউডের যেসব অভিনেত্রীর গোপন ভিডিও ফাঁস হয়েছে

বলিউডের যেসব অভিনেত্রীর গোপন ভিডিও ফাঁস হয়েছে

হ-বাংলা নিউজ :  বলিউডে বিভিন্ন সময়ে অনেক অভিনেত্রীরর গোপন ভিডিও ফাঁস হয়েছে। কখনও তা ইচ্ছাকৃত, আবার কখনও ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছেন এসব অভিনেত্রী। চলুন জেনে নেওয়া যাক সে সম্পর্কে-

১. অমর সিং ও বিপাশা: 

২০১১ সালে সমাজবাদী পার্টির সাবেক সাংসদ অমর সিংয়ের সঙ্গে বিপাশার অশ্লীল কথোপকথনের একটি অডিও টেপ ফাঁস হয়ে যায়।

২. কঙ্গনা রানাওয়াত ও আদিত্য পাঞ্চোলি: 

আদিত্যর হাত ধরেই কঙ্গনা রানাওয়াত এসেছিলেন বলিউড পাড়ায়। এক......

সৈয়দপুর টু বলিউড, ভায়া অস্ট্রেলিয়া

সৈয়দপুর টু বলিউড, ভায়া অস্ট্রেলিয়া

হ-বাংলা নিউজ : বলিউডের ত্রিকোণ প্রেমের ছবি 'পেরেশান পারিন্দা' ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের সাদিয়া নাবিলা। ছবিটির জন্য হিন্দি শিখতে বেশ কষ্ট করতে হয়েছে সাদিয়াকে। গত ২৮ মার্চ ভারতজুড়ে বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পায়। এরপর থেকে সবাই সাদিয়াকে বাহবা দিচ্ছেন।

২০১২ সালে অস্ট্রেলিয়ায় পড়তে যান বাংলাদেশের সৈয়দপুর জেলার এ তরুণী। তথ্য প্রযুক্তির ওপর ব্যাচেলর শেষ করেছেন ইউনিভার্সিটি অব ক্যানবেরা থেকে। বর্তমানে ক্যানবেরা বলিউড ডান্স স্কুলে......

অ্যামাজনের কর্মী থেকে হাজার কোটি টাকার মালিক সোনমের হবু স্বামী

অ্যামাজনের কর্মী থেকে হাজার কোটি টাকার মালিক সোনমের হবু স্বামী

হ-বাংলা নিউজ :   দিল্লির ব্যবসায়ী হরিশ আহুজার ছেলে আনন্দ আহুজা । দেশের সবথেকে বড় এক্সপোর্ট কোম্পানি শাহি এক্সপোর্টের মালিক তথা ম্যানেজিং ডিরেক্টর ইনি। মাল্টি ব্র্যান্ড স্নিকার কোম্পানি ‘ভেজ নন ভেজ’র মালিক। এছাড়াও ‘ভানে’ নামের একটি পোশাকের ব্র্যান্ডেরও মালিক তিনি। বর্তমানে আনন্দ ৩ হাজার  কোটি টাকার মালিক।

দিল্লির আমেরিকান অ্যাম্বাসী স্কুল থেকে পড়াশোনা করেন আনন্দ। এর পরে পেনসিলভিয়া বিশ্ববিদ্যালয়......

হলিউডের পর মহাকাশের পথে প্রিয়াঙ্কা

হলিউডের পর মহাকাশের পথে প্রিয়াঙ্কা

হ-বাংলা নিউজ :  বলিউড কাঁপিয়ে হলিউডেও কাজ করেছেন ভারতীয় তারকা প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয়ের পাশাপাশি হলিউড চলচ্চিত্র শিল্পে লিঙ্গ বৈষম্য নিয়ে সোচ্চার হয়েছেন তিনি।নিজের অভিনয় দক্ষতা ও গ্লামার দিয়ে জায়গা করে নিয়েছে দর্শকদের হৃদয়ে। সম্প্রতি তিনি পেয়েছেন ডক্টরেট ডিগ্রিও। 

বলিউড এখন বায়োপিকের রমরমা বাজার। খেলোয়াড় থেকে গণিতজ্ঞ, মহাকাশচারী কেউ বাদ নেই এই তালিকায়। রাকেশ শর্মা বায়োপিক নিয়ে ইতিমধ্যে প্রি-প্রোডাকশনের......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত