বিনোদন

Displaying 61-80 of 1656 results.
‘মিসেস বাংলাদেশ’ অবণী

‘মিসেস বাংলাদেশ’ অবণী

হ-বাংলা নিউজ : বিবাহিত নারীদের নিয়ে সুন্দরী প্রতিযোগিতায় যুক্ত হলো বাংলাদেশ। খুঁজে বের করা হলো বাংলাদেশের বিবাহিত সেরা সুন্দরীকে। আয়োজন করে তাঁর মাথায় পরিয়ে দেওয়া হলো বিজয়ীর মুকুট। সেই ‘মিসেস বাংলাদেশ’ হয়েছেন মডেল ও তরুণ সমাজকর্মী মুনজারিন মাহবুব অবণী। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন এক লাখ টাকা।

গতকাল শনিবার সন্ধ্যায় গুলশান ক্লাবে ছিল প্রথমবারের মতো আয়োজিত ‘বায়োজিন কসমেসিউটিক্যালস মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত অনুষ্ঠান। এতে প্রথম রানারআপ হয়েছেন রাবেয়া সুলতানা রবি আর দ্বিতীয় রানারআপ মাটি সিদ্দিকী। সারা......

ফিরছেন প্রীতি

ফিরছেন প্রীতি

হ-বাংলা নিউজ : প্রীতি জিনতার ভক্তদের জন্য সুখবর। বড় পর্দায় ফিরছেন তিনি। তবে ছবির নাম এখনো ঠিক হয়নি। ডেকান ক্রনিকলের এক প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটি প্রযোজনা করবেন আশুতোষ গোয়ারিকর। তাঁর দীর্ঘদিনের সহকারী নির্মাণ করবেন ছবিটি। আর এই ছবিতে ৪৪ বছর বয়সী প্রীতি জিনতাকে দেখা যাবে পরেশ রাওয়ালের ছেলের বউয়ের চরিত্রে।

এই ছবিতে ৬৪ বছর বয়সী বলিউড অভিনেতা পরেশ রাওয়ালকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। হ্যাঁ, এ যেন একের ভেতর দুই। এই ছবিটি মূলত কমেডি ধারার। বাড়ির বউ আর শ্বশুরের সম্পর্ক এই ছবির মূল উপজীব্য। তবে দ্বৈত চরিত্রে পরেশ রাওয়াল এবারই প্রথম নন।

বলিউডে পরেশ......

‘প্লিজ, ভিডিওটি বিশ্বাস করবেন না’

‘প্লিজ, ভিডিওটি বিশ্বাস করবেন না’

হ-বাংলা নিউজ : ‘সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটা ভিডিও ছড়িয়েছে। ভিডিওটি নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তি সৃষ্টি করছেন। আমার সব ফ্যান-ফলোয়ার আর সমর্থকের কাছে অনুরোধ, প্লিজ, মিথ্যা খবর কিংবা ভিডিওটি বিশ্বাস করবেন না।’

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এই স্ট্যাটাস দিয়েছেন ছোট পর্দার এই সময়ের জনপ্রিয় তারকা মেহজাবীন চৌধুরী।

গতকাল সোমবার একটি আপত্তিকর ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়ে। ৩৪ সেকেন্ডের সেই ভিডিওর সঙ্গে মেহজাবীন চৌধুরীর নাম জড়ানো হয়। ভিডিওটি দেখে কেউ কেউ মন্তব্য করেছেন, তাতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে, তিনি মেহজাবীন চৌধুরী। অনেকে......

“লোক নাট্যদল এর নতুন নাটক ‘ঠিকানা’র মঞ্চায়ন”

“লোক নাট্যদল এর নতুন নাটক ‘ঠিকানা’র মঞ্চায়ন”

এস. এম আজাদ রহমান, হ-বাংলা নিউজ : আগামী ১৪ সেপ্টেম্বর’ ২০১৯ শনিবার সন্ধে ৭টায় নীলিমা ইব্রাহিম মিলনায়তন, বাংলাদেশ মহিলা সমিতি, বেইলী রোডে মঞ্চস্থ হবে লোক নাট্যদল এর মুক্তিযুদ্ধভিত্তিক নতুন নাটক দলের ২৮তম প্রযোজনা ‘ঠিকানা’। বাংলা মঞ্চ নাটকের অন্যতম প্রবাদ পুরুষ নাট্যকার, অভিনেতা ও নির্দেশক উৎপল দত্ত ‘ঠিকানা’ নাটকটি রচনা করেন ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধ চলাকালে এবং মুক্তিযুদ্ধ চলাকালেই ২ আগস্ট ১৯৭১ সালে কলকাতায় নাটকটি মঞ্চস্থ হয়। 

বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধের সময় রচিত......

মঞ্চনাটক নির্দেশনায় আমির খানের মেয়ে ইরা

মঞ্চনাটক নির্দেশনায় আমির খানের মেয়ে ইরা

হ-বাংলা নিউজ : বেশ বড় হয়ে গেছে আমির খানের মেয়ে ইরা খান। ইতিমধ্যে বলিউডে নাম লিখিয়েছেন। কোনো ছবিতে অভিনয় নয়, সংগীত পরিচালক রাম সম্পতের সঙ্গে কাজ করছেন ২০ বছরের ইরা। এবার আবার পরিচালনায় আসছেন তিনি। এবার ইরা আসছেন নাটকের নির্দেশক হয়ে। ইতিমধ্যে তিনি নির্দেশনা দিয়েছেন মঞ্চ নাটক গ্রিক নাট্যকার ইউরিপিডিসের ‘মেদেয়া’। আগামী ১৯ ডিসেম্বর ইরার পরিচালনায় এ নাটকের প্রথম মঞ্চায়ন হবে মুম্বাইতে। এরপরে ভারতের বিভিন্ন শহরে অভিনীত হবে এই নাটক। খবরটি নিশ্চিত করেছে ইন্ডিয়া টুডে।

৪৩১ খ্রিষ্টপূর্বাব্দে ইউরিপিডিস ‘মেদেয়া’র নাট্যরূপ......

 গিনেসের ওয়ার্ল্ড মিউজিক ট্যুরে বাংলাদেশের সুদর্শন

গিনেসের ওয়ার্ল্ড মিউজিক ট্যুরে বাংলাদেশের সুদর্শন

হ-বাংলা নিউজ : ছোটবেলা থেকেই তবলার নেশায় পেয়েছে সুদর্শন দাশকে। চট্টগ্রামের আলাউদ্দিন ললিত কলা একাডেমিতে তিন-চার বছর বয়স থেকে আসা–যাওয়া। পড়ালেখার পাশাপাশি তবলার বোলের ঘোরে সুদর্শন দাশের দিনকাল চলছে তখন। তবলায় উচ্চতর প্রশিক্ষণ নেওয়ার জন্য একসময় শান্তিনিকেতনে চলে গেলেন তিনি। মিলল তবলা বিশারদ উপাধি।

কিন্তু বাংলাদেশের সমাজ বাস্তবতায় একজন তবলাবাদকের ক্যারিয়ার আর কত দূর যেতে পারে। এই বাস্তবতা যতটুকু তিনি বুঝেছিলেন তার চেয়ে বেশি বুঝেছিলেন অভিভাবকেরা। তাঁদেরই চাপে আইন বিষয়ে উচ্চশিক্ষা লাভের চেষ্টা। অতঃপর ব্যারিস্টার......

 সালমান শাহ, কী হয়েছিল সে শুক্রবারে

সালমান শাহ, কী হয়েছিল সে শুক্রবারে

হ-বাংলা নিউজ : সেদিনও ছিল আজকের মতো ছুটির দিন, শুক্রবার। আজ থেকে ঠিক ২৩ বছর আগে। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর, ওই দিন শরতের সকালে সমকালীন ঢাকাই চলচ্চিত্র অঙ্গনে সব থেকে বড় শূন্যতা তৈরি করে বিদায় নিয়েছেন সালমান শাহ। যার পারিবারিক নাম শহীদ চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার ইমন। ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর সিলেটের জকিগঞ্জ উপজেলায় জন্মগ্রহণ করেন। তাঁর বাবা কমর উদ্দিন চৌধুরী ও মা নীলা চৌধুরী। সালমন ছিলেন পরিবারের বড় ছেলে।

এসেছিলেন ’৭১–এ, চলে গেলেন ’৯৬–তে। মাত্র ২৫ বছর। গড় আয়ুরও তুলনায় একেবারেই নগণ্য বয়স। এত অল্প সময়ে কেন চলে গেলেন তিনি, কেন চলে......

চুরিটা ভালো করেই করুন, ‘সাহো’কে ব্যঙ্গ ফরাসি পরিচালকের

চুরিটা ভালো করেই করুন, ‘সাহো’কে ব্যঙ্গ ফরাসি পরিচালকের

হ-বাংলা নিউজ : প্রভাস ও শ্রদ্ধা কাপুরের বহুপ্রতীক্ষিত ছবি ‘সাহো’। ‘বাহুবলী ২’-এর পর দুই বছরের অপেক্ষা। ‘সাহো’র রিভিউয়ে দর্শকেরা উচ্ছ্বসিত, তবে সমালোচকেরা ধুয়ে দিচ্ছেন। অনেকেই বলছেন, ছবিতে অ্যাকশন না গল্প, কোনটা বেশি বলা মুশকিল। এরই মাঝে ফরাসি এক পরিচালক ‘সাহো’র পরিচালককে ধুয়ে দিয়েছেন। বলেছেন, চুরি করলে ভালোভাবেই করা উচিত।

‘সাহো’ মুক্তি হয়েছে পাঁচ দিন হলো। এরই মধ্য বক্স অফিসের কালেকশন ভালোই। প্রথম তিন দিনে সারা বিশ্ব থেকে ছবিটি পকেটে পুরেছে ২৯৪ কোটি ভারতীয় রুপি। এমন সময় ছবির পরিচালক ও কলাকুশলীদের ব্যঙ্গ করলেন ফরাসি পরিচালক জেরম সালে। তাঁর অভিযোগ,......

শুভ্রা দেবনাথের একক সঙ্গীতসন্ধ্যা আজ

শুভ্রা দেবনাথের একক সঙ্গীতসন্ধ্যা আজ

হ-বাংলা নিউজ : রবীন্দ্র সঙ্গীত শিল্পী শুভ্রা দেবনাথের একক সঙ্গীতসন্ধ্যা আজ। রাজধানীর ধানমন্ডির আলিয়ঁস ফ্রঁসেজের নুভেলভাগ অডিটোরিয়ামে আজ ৩০ আগষ্ট শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় এটি অনুষ্ঠিত হবে।

ছোটবেলা থেকেই গানে শুভ্রার হাতে খড়ি। তিনি প্রথম তালিম নেন সঙ্গীত শিল্পী দিলীপ দাসের কাছ থেকে। এরপর ওস্তাদ মুরাদ আলী, লিলি ইসলাম, সাদী মহম্মদ ও রেজওয়ানা চৌধুরী বন্যার কাছে সঙ্গীতের উপর তালিম নিয়েছেন। শুভ্রা দেবনাথ দেশে ও দেশের বাহিরে আরো অনেক একক সঙ্গীক সহ অনেক মঞ্চে পারফরমেন্স করেছেন। তিনি এন্ড্রু কিশোরের সঙ্গে সিনেমায় প্লেব্যাক করেছেন।......

ব্যর্থতাই আমাকে সফলতা দিয়েছে: হৃতিক রোশন

ব্যর্থতাই আমাকে সফলতা দিয়েছে: হৃতিক রোশন

হ-বাংলা নিউজ : আজ থেকে ১৯ বছর আগে ব্লকবাস্টার হিট ‘কহো না পেয়ার হ্যায়’ (২০০০) ছবির মাধ্যমে জন্ম নেন এক তারকা। দুই দশক ধরে একই উজ্জ্বলতায় আলো ছড়িয়ে যাচ্ছেন এই তারকা। বয়সের ঘড়িটাকে কীভাবে যেন অকেজো করে কোন এক অজানা সমুদ্রে ফেলে দিয়েছেন ৪৫ বছর বয়সী এই অভিনয়শিল্পী। এই দুই দশকে প্রতিদিন আগের চেয়ে আরও সুদর্শন হয়েছেন। কিন্তু বয়স বেড়েছে, এ কথা বলতে পারবে না কেউ।

সম্প্রতি যুক্তরাষ্ট্রভিত্তিক একটি এজেন্সি পরিচালিত জরিপে জনপ্রিয় ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম, ‘টোয়াইলাইট’ ছবির নায়ক রবার্ট প্যাটিনসন আর ‘ক্যাপ্টেন আমেরিকা’ ছবির নায়ক......

 মরণের সময় নেই নতুন জেমস বন্ডের

মরণের সময় নেই নতুন জেমস বন্ডের

হ-বাংলা নিউজ : ‘নো টাইম টু ডাই’। বন্ড সিরিজের ২৫তম ছবি। ড্যানিয়েল ক্রেইগ আগেই জানিয়েছিলেন, এই শেষ। আর কোনো দিন বন্ড জীবিত হবেন না তাঁর শরীরে। অবশেষে অফিশিয়ালি এই ছবিটির নাম ঠিক হয়েছে। সবার প্রথমে যে নামটি পড়লেন, সেটিই। এত দিন পর্যন্ত এই ছবিটিকে ডাকা হতো ‘বন্ড ২৫’ নামে।

আনুষ্ঠানিকভাবে নামের ঘোষণা আসার সঙ্গে সঙ্গে এই ছবিতে বন্ড মারা যেতে পারেন বলে প্রতিবেদন প্রকাশ করেছে দ্য গার্ডিয়ান। আর সেই প্রতিবেদনের সপক্ষে যুক্তি দেখাতে দিয়েছেন পাঁচটি তত্ত্ব।

শুধু তা–ই নয়, জেমস বন্ডের অফিশিয়াল টুইটার থেকে ছবি মুক্তির দিনক্ষণের......

আসছে ‘ম্যাট্রিক্স ফোর’, ফিরছেন কিয়ানু রিভস

আসছে ‘ম্যাট্রিক্স ফোর’, ফিরছেন কিয়ানু রিভস

হ-বাংলা নিউজ : দুই দশক আগের কথা। ১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল বিজ্ঞান কল্পকাহিনীনির্ভর চলচ্চিত্র ‘দ্য ম্যাট্রিক্স’। এই ছবি দিয়ে দুর্দান্ত জনপ্রিয়তা পান কানাডার চিত্রতারকা ও সংগীতশিল্পী কিয়ানু রিভস। মাত্র ৬৩ মিলিয়ন ডলার খরচ করে তৈরি ছবিটি বক্স অফিস থেকে তুলে এনেছিল ৪৬৩ কোটি ডলারেরও বেশি। এই সিরিজের পরের দুই পর্ব ‘ম্যাট্রিক্স রিলোডেড’ (২০০৩) এবং ‘ম্যাট্রিক্স রেভল্যুশন’ (২০০৩) দারুণ জনপ্রিয়তা পায়।

ম্যাট্রিক্স ভক্তদের জন্য খুশির খবর হলো, আবারও ফিরছে ম্যাট্রিক্স। চেনা ‘নিও’ রূপে ফিরছেন কিয়ানু রিভস। আর ‘ট্রিনিটি’ চরিত্র......

আর হবে না মার্ভেলের স্পাইডারম্যান

আর হবে না মার্ভেলের স্পাইডারম্যান

হ-বাংলা নিউজ : বিশ্বের স্পাইডারম্যান ভক্তদের জন্য এ এক হৃদয়ভাঙা দুঃসংবাদ। স্পাইডি ছবির প্রশ্নে মার্ভেল স্টুডিওস এবং সনি এন্টারটেইনমেন্ট নাকি আলাদা হয়ে যাচ্ছে। আর একসঙ্গে হাতে হাত রেখে পথ চলবে না তারা। মোট কথা, মার্ভেল সিনেমাটিক স্টুডিও আর সনি এন্টারটেইনমেন্টের পথ দুদিকে বেঁকে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। তাহলে স্পাইডারম্যানের কী হবে? হ্যাঁ, যা আশঙ্কা করছেন তাই। আর হবে না ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ (২০১৬), ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ (২০১৭), ‘অয়াভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ (২০১৮), ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ (২০১৯) বা ‘স্পাইডারম্যান......

প্রভাস দিলেন আভাস

প্রভাস দিলেন আভাস

হ-বাংলা নিউজ : অবিবাহিত সুপারস্টার হিসেবে সালমান খানকে যিনি টক্কর দিতে পারেন, তিনি দক্ষিণ ভারতের জনপ্রিয় তারকা প্রভাস। প্রায়ই তাঁর বিয়ের খবর সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার জন্ম দেয়। ‘বাহুবলী’-র দুরন্ত সাফল্যের পর রাতারাতি প্রভাসের চাহিদা বেড়ে যায়। প্রভাসকে বিয়ের জন্য রীতিমতো লাইন পড়ে যায় পাত্রীপক্ষের। শোনা যায়, ৫০০ পাত্রী নাকি দক্ষিণের এই সুপারস্টারকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।

এদিকে কান পাতলে আরও শোনা যায় ‘বাহুবলী’খ্যাত অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে তাঁর বিয়ের রব। মানে......

 বরিশালের হীরক রাজা

বরিশালের হীরক রাজা

হ-বাংলা নিউজ : ‘খাঁচায় পোরা পাখির তড়পানি, ভেরি সুইট!’

‘অবিচার’ চলচ্চিত্রের প্রথম দৃশ্যটা এই সংলাপ দিয়ে শেষ করলেন উৎপল দত্ত (মহেশ বাবু)। প্রথম দর্শনেই যিনি প্রকাণ্ড ব্যক্তিত্ব। এই দৃশ্যে যাঁর সঙ্গে তাঁর কথা হয়, তিনি মিঠুন চক্রবর্তী। দুজনই ভারতীয় চলচ্চিত্রের উজ্জ্বল মুখ। মজার ব্যাপার হলো, দুজনই বাংলাদেশের সন্তান, বরিশাল তাঁদের জন্মভূমি। উৎপল দত্তের জন্ম বরিশাল জেলায়। যদিও এই দত্ত পরিবারের আদি বাসস্থান ছিল কুমিল্লা জেলায়।

আজ ভারতের বরেণ্য অভিনেতা উৎপল দত্তের প্রয়াণদিবস। ১৯৯৩ সালের ১৯ আগস্ট মাত্র ৬৪ বছরে প্রয়াত হন তিনি। এই বাংলায়......

 বাংলাদেশের ছবিতে সানি লিওনি!

বাংলাদেশের ছবিতে সানি লিওনি!

হ-বাংলা নিউজ : বাংলাদেশি সিনেমায় দেখা যাবে বলিউড অভিনেত্রী সানি লিওনিকে। ‘বিক্ষোভ’ নামের একটি চলচ্চিত্রের আইটেম গানে নাচবেন তিনি। আজ সোমবার বিকেলে ভারতের মুম্বাইতেই এই আইটেম গানে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সানি লিওনি।

মুম্বাই থেকে এ খবর নিশ্চিত করেছেন ছবির পরিচালক শামীম আহমেদ রনি। ছবির প্রযোজক সেলিম খানসহ মুম্বাইতে অবস্থান করছেন এই পরিচালক।

আজ সোমবার বিকেলে মুম্বাই থেকে মুঠোফোনে রনি বলেন, ‘বেশ কয়েক দিন ধরে কাজটি নিয়ে সানি লিওনির ম্যানেজারের সঙ্গে কথা হচ্ছিল। আজ সকালে আমরা মুম্বাইতে পৌঁছে সানি লিওনির সঙ্গে মিটিং করি।......

এবারও জয়ার ছবি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে

এবারও জয়ার ছবি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে

হ-বাংলা নিউজ : ‘বিসর্জন’এর পর ‘এক যে ছিল রাজা’। আবারও ভারতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের ছবি।

শুক্রবার প্রকাশিত হলো ভারতের ৬৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের পূর্ণাঙ্গ তালিকা। এতে ভারতের সেরা ছবি হিসেবে পুরস্কার অর্জন করল বহুল আলোচিত ছবি ‘আন্ধাধুন’। আর সেরা আঞ্চলিক ছবি হিসেবে নাম ঘোষণা করা হয়েছে জয়া আহসান অভিনীত ও সৃজিত মুখার্জীর বহুল প্রশংসিত ছবি ‘এক যে ছিল রাজা’।

এবার ভারতের সেরা অভিনেতা হিসেবে নির্বাচিত হয়েছেন বলিউডের দুই তরুণ তারকা আয়ুষ্মান খুরানা ও ভিকি কুশল।......

আবদুল জলিল থেকে অনন্ত জলিল

আবদুল জলিল থেকে অনন্ত জলিল

হ-বাংলা নিউজ : ঢাকাই চলচ্চিত্রের খবর রাখেন, এমন সবাই অনন্ত জলিলকে চেনেন। চেনেন তাঁর স্ত্রী বর্ষাকেও। কিন্তু এটা হয়তো অনেকেই জানেন না, তাঁরা কেউই শুরু থেকে অনন্ত-বর্ষা ছিলেন না। ছিলেন আবদুল জলিল ও খাদিজা। সম্প্রতি নিজেরাই আদি নামটি জানালেন।

ভিডিওতে অনন্ত জলিল বলেন, ‘ছোট বেলায় খুব দুষ্টু ছিলাম। তখন আমার গৃহশিক্ষক আবদুল জলিলের নামের অনুপ্রেরণায় বাবা আমার নাম রেখে দেন “আবদুল জলিল”। পরবর্তীতে আমার বড় ভাই আমার ডাক নাম রাখেন “অনন্ত”। এই নামটি আমার খুব পছন্দ হয়। যে কারণে আমি এখন অনন্ত জলিল।’ একই বৈঠকে বর্ষা জানান, ছোটবেলায় তাঁর নাম ছিল ‘খাদিজা’। সেখান......

বিয়ের আগেই মাতৃত্ব নিয়ে আলিয়া

বিয়ের আগেই মাতৃত্ব নিয়ে আলিয়া

হ-বাংলা নিউজ : বন্ধু দিবসে বিটাউনের অলিগলিতে ছিল খুশির আমেজ। বলিউড তারকারা নিজেদের মতো করে দিনটি উদ্‌যাপন করেছেন। এদিকে বলিউড সুন্দরী আলিয়া ভাট দিনটি বিশেষভাবে সেলিব্রেট করেছেন। এই দিনে প্রিয় বান্ধবী আকাঙ্ক্ষা রঞ্জনের সঙ্গে এক ভিডিও শুট করেন তিনি। ভিডিওতে আলিয়াকে বান্ধবী আকাঙ্ক্ষার সঙ্গে অত্যন্ত খোশমেজাজে দেখা গেছে। এমনকি বান্ধবীর কাছে অনেক গোপন কথা অকপটে স্বীকার করেছেন। এখানে আলিয়া জানিয়েছেন, তিনি আসলে কতগুলো সন্তানের মা হতে চান।

আলিয়া ভাট তাঁর ইউটিউব চ্যানেলে আকাঙ্ক্ষার সঙ্গে এক মজার ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে তাঁর অনেক অজানা খবর......

চিত্রনায়ক আলমগীর ডেঙ্গু আক্রান্ত

চিত্রনায়ক আলমগীর ডেঙ্গু আক্রান্ত

হ-বাংলা নিউজ : বেশ কিছুদিন ধরে ডেঙ্গু জ্বরে ভুগছেন অভিনেতা ও নির্মাতা আলমগীর। পারিবারিক সূত্রে জানা গেছে, পাঁচ দিন আগে জ্বর নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে গেলে পরীক্ষা-নিরীক্ষা শেষে তাঁর ডেঙ্গু ধরা পড়ে। এরপর চিকিৎসকের পরামর্শে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। আজ মঙ্গলবার তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়েছে।

আজ এই তথ্য নিশ্চিত করেছেন আলমগীরের মেয়ে সংগীতশিল্পী আঁখি আলমগীর। তিনি বলেন, ‘আব্বু আগের তুলনায় বেশ খানিকটা ভালো, তবে শরীর খুব দুর্বল। তবে আপাতত ঝুঁকিমুক্ত। তাই চিকিৎসকের পরামর্শে আজ তাঁকে......

সর্বাধিক পঠিত