বিনোদন

Displaying 61-80 of 1266 results.
দুর্দিনে রণবীরের পাশে কী দাঁড়াবেন আলিয়া

দুর্দিনে রণবীরের পাশে কী দাঁড়াবেন আলিয়া

হ-বাংলা নিউজ : বিক্রি হয়ে যাচ্ছে আরকে স্টুডিও। ৭০ বছর আগে রাজ কাপুরের হাত ধরে পথ চলা শুরু এই স্টুডিওর। আরব সাগরের তীরে এই স্টুডিও সেই সময়ে যেন চলচ্চিত্র দুনিয়ায় ঝড় তুলেছিল। 

সেই স্টুডিওর প্রথম ছবি ‘আগ’ (১৯৪৮)। এর পরে আর থেমে থাকেনি কাপুর পরিবারের স্টুডিও। ‘শ্রী ৪২০’ (১৯৫৫), ‘মেরা নাম জোকার’ (১৯৭০), ‘সত্যম শিবম সুন্দরম’ (১৯৭৮), ‘রাম তেরি গঙ্গা মেয়লি’ (১৯৮৫)-এর মতো ছবি বলিউডকে উপহার দিয়েছে আরকে ফিলমস। বহু চড়াই উতরাই অতিক্রম করে ১৯৯৯ পর্যন্ত সচল ছিল স্টুডিও। ......

একই গানে অপূর্ব-মেহজাবীন-নীরব

একই গানে অপূর্ব-মেহজাবীন-নীরব

হ-বাংলা নিউজ :  সংগীতশিল্পী মিনারের গানে অভিনয় করেছেন অপূর্ব, মেহজাবীন ও নীরব। যেমনটা আগে ঘটেনি। গানটি ১ সেপ্টেম্বর প্রকাশ পেয়েছে সিএমভির ইউটিউব চ্যানেলে। এটি প্রকাশের পর থেকেই শ্রোতা-দর্শকদের পক্ষ থেকে ব্যাপক সাড়া মিলছে।

গানটি লিখেছেন মিজান। সুর-সংগীত করেছেন আহম্মেদ হুমায়ূন। মিনারের এই গানটি ব্যবহার হয়েছে মূলত বাংলা ভিশনে প্রচার হওয়া ‘যদি তুমি জানতে’ নামের ঈদের বিশেষ টেলিফিল্মে। এটি নির্মাণ করেছেন জাকারিয়া সৌখিন।......

এখনও রণবীর কাপুরের ট্যাটু নিয়ে ঘুরছেন দীপিকা

এখনও রণবীর কাপুরের ট্যাটু নিয়ে ঘুরছেন দীপিকা

হ-বাংলা নিউজ :  দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের অনুষ্ঠানের সবকিছু ঠিকঠাক চললেও সম্প্রতি মুম্বাইয়ে দীপিকাকে যেভাবে দেখা গেল তা দেখে যেকেউ অবাক হবেন।

বিয়ের আর মাত্র দু'মাস বাকি। জল্পনা চলছিল কাঁধে বানানো 'সাবেক' প্রেমিকা রণবীর কাপুরের ট্যাটু নাকি বদলে ফেলবেন দীপিকা। অথচ, সম্প্রতি তাকে দেখা গেল 'সাবেক' রণবীর কাপুরের নামাঙ্কিত সেই আর কে ট্যাটু নিয়েই ঘুরে বেড়াতে। মুম্বাইয়ের বান্দ্রায় এসেছিলেন দীপিকা, আর তার......

পুলিশের গুলিতে প্রাণ হারালেন হলিউড অভিনেত্রী

পুলিশের গুলিতে প্রাণ হারালেন হলিউড অভিনেত্রী

হ-বাংলা নিউজ :  পুলিশের গুলিতে প্রাণ হারালেন হলিউড অভিনেত্রী ভেনেসা মার্কেজ। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের পাসাদেনায় গত বৃহস্পতিবার অভিনেত্রীর নিজ বাসায় এ ঘটনা ঘটে।

শুক্রবার উত্তর পাসাদেনার পুলিশ জানায়, মার্কেজের বাড়ির মালিকের কাছ থেকে খবর পান এক মহিলা উন্মাদের মতো আচরণ করছেন। তখন তারা দ্রুত একটি মেডিক্যাল টিম নিয়ে ঘটনাস্থলে যায়। পুলিশ মার্কেজের শারীরিক অবস্থা খতিয়ে দেখার চেষ্টা করে।

পুলিশ কর্মকর্তা জো মেন্ডেজার......

চাপা পোশাকে বেবি বাম্প স্পষ্ট, ট্রোলিংয়ের শিকার নেহা

চাপা পোশাকে বেবি বাম্প স্পষ্ট, ট্রোলিংয়ের শিকার নেহা

হ-বাংলা নিউজ :  প্রথম সন্তানকে পৃথিবীতে নিয়ে আসার অপেক্ষায় দিন গুণছেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। কিছুদিন আগেই সেই খবর ফলাও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন তারা৷ সম্প্রতি মিস ডিভা ২০১৮-এর রেড কার্পেটে হাঁটতে দেখা গেল প্রেগন্যান্ট নেহাকে। লাল-কালো বডি হাগিং লং গাউন পরেছিলেন তিনি।  চাপা ড্রেস পরায় বেবি বাম্প বেশ স্পষ্ট বোঝা যাচ্ছিল। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে শুরু হয়ে গেল ট্রোলিং।

গত ১০ মে গুরুদ্বারে......

আর্জেন্টিনায় বিয়ে করছেন টাইটানিক অভিনেতা ডিক্যাপ্রিও

আর্জেন্টিনায় বিয়ে করছেন টাইটানিক অভিনেতা ডিক্যাপ্রিও

হ-বাংলা নিউজ :  লিওনার্দো ডিক্যাপ্রিও। হলিউডের অস্কার জয়ী অভিনেতা। 'দ্য রেভেনান্ট' মুভির জন্য ২০১৬ সালে অস্কার জিতেন তিনি। তবে বিশ্বজুড়ে খ্যাতি পেয়েছিলেন 'টাইটানিক' সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে। এবার বিয়ে করতে চলেছেন ডিক্যাপ্রিও। কনের নাম কামিলা মোহনে। 

গুঞ্জন শোনা যাচ্ছে, আর্জেন্টিনার এই মডেলের সঙ্গে ৮ মাসের প্রেম চলছে ডিক্যাপ্রিওর। তবে বিষয়টি এখনও নিশ্চিত নয়। তার কাছের মানুষদের ভাষ্য, প্রেমের ব্যাপারে নাকি......

বিয়ে করলে করিনাকেই করতাম’

বিয়ে করলে করিনাকেই করতাম’

হ-বাংলা নিউজ :  করণ জোহরের সঙ্গে করিনা কাপুরের বন্ধুত্বের সম্পর্ক ছিল। কিন্তু এই সম্পর্ক যে এত গভীর ছিল সেটা কজনই বা জানে। সম্প্রতি তা প্রকাশ করলেন করণ নিজেই।

একটি টিভি টক শোতে হাজির হয়ে তিনি বলেন, যদি কখনও বিয়ের পিঁড়িতে বসতেন, তাহলে করিনাকেই বিয়ে করতেন তিনি। 

মাঝে মধ্যেই তৈমুরকে নিয়ে করণ জোহরের বাড়িতে যেতে দেখা গেছে কারিনাকে। সেখানে বসে তৈমুর এবং রুহির খেলার আসর। মাঝে মধ্যেই করিনা এবং করণ জোহরকেও তৈমুরদের খেলার সঙ্গী......

ফের আইনি জটিলতায় ফাঁসলেন কঙ্গনা

ফের আইনি জটিলতায় ফাঁসলেন কঙ্গনা

হ-বাংলা নিউজ :  ভারতের মুম্বাইয়ের বান্দ্রা সংলগ্ন পালি হিল এলাকায় বাংলো কিনেছেন, অথচ নাকি বাড়ি কেনার জন্য মধ্যস্থতাকারী সংস্থার (ব্রোকার) পাওনা টাকা মেটাননি কঙ্গনা রানাওয়াত। জানা গেছে, এবিষয়ে মুম্বাইয়ের খার পুলিশ স্টেশনে কঙ্গনা ও তার বোন রঙ্গোলি ও কঙ্গনার ফাইন্যান্স টিমে কাজ করেন আরও এক কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন সেই মধ্যস্থতাকারী। আর এরপরেই পুলিশের তরফ থেকে কঙ্গনার কাছে নোটিস পাঠানো হয়। 

সূত্রে খবর, গত বছরই......

ঈদে কিশোর পলাশের নতুন মিউজিক

ঈদে কিশোর পলাশের নতুন মিউজিক

হ-বাংলা নিউজ : প্রতিনিয়তই নিজেকে নতুনত্বে মেলে ধরছেন এই প্রজন্মের সঙ্গীতশিল্পী কিশোর পলাশ। ‘ভাঙা তরী ছেঁড়া পাল’ খ্যাত এই সঙ্গীত তারকা শ্রোতাদের যেন চমকিত করে একের পর এক সুরের মাদকতায় ভাসিয়ে চলেছেন। তার কনসার্ট কিংবা নতুন গান নিয়ে সঙ্গীত প্রেমীদের আগ্রহের কমতি নেই।

প্রতিবারই ঈদ এবং বিশেষ উৎসবকে ঘিরে শ্রোতা-ভক্তদের জন্য স্পেশাল কিছু করে থাকেন পলাশ। এবারও তার ব্যতিক্রম নয়। ঈদকে ঘিরে চোখ ধাঁধানো নান্দনিক মিউজিক ভিডিওসহ নতুন গান নিয়ে আসছেন কিশোর......

সর্বোচ্চ আয় করা অভিনেত্রী স্কারলেট

সর্বোচ্চ আয় করা অভিনেত্রী স্কারলেট

হ-বাংলা নিউজ : বিশ্ব শোবিজ জগতে সবচেয়ে বেশি আয়  করেছেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্কারলেট জোহানসন। তিনি এ তালিকায় শীর্ষস্থান দখল করেছেন। এক বছরে ৪০ মিলিয়ন ডলার আয় করেছেন অভিনেত্রী। 

আয়ের এই তালিকা প্রকাশ করেছে বিখ্যাত ম্যাগাজিন ফোর্বস। গত বছরের জুন থেকে এ বছরের জুন পর্যন্ত এক বছরের হিসাব করেছে ফোর্বস। তালিকায় দ্বিতীয় অবস্থানে আছেন অ্যাঞ্জেলিনা জোলি। তার আয় ২৮ মিলিয়ন ডলার। আর তৃতীয় অবস্থান দখল করেছেন জেনিফার অ্যানিস্টন। ১৯ মিলিয়ন ডলার আয় করেছেন......

নাচে-গানে মাতিয়ে দিলেন শাকিব-বুবলী

নাচে-গানে মাতিয়ে দিলেন শাকিব-বুবলী

হ-বাংলা নিউজ :   শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবির প্রথম গান প্রকাশ হয়েছে। শনিবার সন্ধ্যায় ‘মামা ম্যাও ম্যাও’ শিরোনামের গানটি প্রকাশ করে আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেল।

গানের দৃশ্যে একেবারে নতুন লুকে দেখা দিয়েছেন শাকিব ও বুবলী। চোখ ধাঁধানো পোশাক আর দুর্দান্ত ড্যান্সে মাতিয়ে দিয়েছেন তারা। ধারণা করা হচ্ছে, খুব অল্প সময়ের মধ্যেই গানটি দর্শকপ্রিয়তা পাবে।

এই গানের......

বাগদান' সম্পন্ন হতেই নিকের সঙ্গে ঘনিষ্ঠ প্রিয়াঙ্কা

বাগদান' সম্পন্ন হতেই নিকের সঙ্গে ঘনিষ্ঠ প্রিয়াঙ্কা

হ-বাংলা নিউজ :  নিকের গায়ে হাত, চোখে চোখ। যেন একে অপরের মধ্যে মগ্ন রয়েছেন। বাগদানের পর এভাবেই নিজেদের সম্পর্ককে প্রকাশ্যে আনলেন নিক-প্রিয়াঙ্কা। লুকিয়ে না রেখে বিশ্বের দরবারে জানিয়ে দিলেন তিনি এবার শুধু নিকের। 

সমস্ত হৃদয়, শরীর ও আত্মা দিয়ে তিনি নিককে নিজের জীবনে গ্রহণ করেছেন নিজের ইনস্টাগ্রামে পোস্টে এমনই লিখলেন দেশি গার্ল। পোস্ট করেন বিশেষ ছবি।

তবে শুধু প্রিয়াঙ্কাই নন, নিকও একইভাবে প্রিয়াঙ্কার সঙ্গে তার......

বাগদানের ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা

বাগদানের ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা

হ-বাংলা নিউজ :  হলিউড অভিনেতা ও গায়ক নিক জোনাসের সঙ্গে আজ শনিবার আনুষ্ঠানিকভাবে বাগদানের ঘোষণা দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে অভিনয়ের সূত্রে নিকের সঙ্গে প্রিয়াঙ্কার পরিচয়, প্রেম। সম্প্রতি তারা বাগদানও সারেন। কিন্তু এ নিয়ে এতদিন আনুষ্ঠানিক কিছু জানাননি তারা। বেশ কয়েকবার প্রিয়াঙ্কাকে দেখা গেছে বাগদানের আঙটি লুকাতে। তাই বিষয়টি নিয়ে নিশ্চিত হওয়া যাচ্ছিল না। 

শনিবার সকালে রোকা অনুষ্ঠানের মাধ্যমে বাগদানের......

ঈদ মাতবে মাহফুজুর রহমান ও ইভার গানে

ঈদ মাতবে মাহফুজুর রহমান ও ইভার গানে

হ-বাংলা নিউজ :  ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে এটিএন বাংলার ঈদ আয়োজনের দুই দিন থাকছে কণ্ঠশিল্পী ইভা রহমান ও ড. মাহফুজুর রহমানের বিশেষ গানের অনুষ্ঠান। এই ঈদে ইভা রহমান হাজির হচ্ছেন ‘মনের রঙে রাঙাবো’ শিরোনামের গানের অনুষ্ঠান নিয়ে। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন, রাত ১০.৩০ মিনিটে। আর ড. মাহফুজুর রহমান হাজির হচ্ছেন ‘বলো না তুমি কার’ শিরোনামের একটি গানের অনুষ্ঠান নিয়ে। এটি প্রচার হবে ঈদের তৃতীয় দিন রাত ১০.৩০ মিনিটে। শিল্পী ইভা রহমানের......

ঋতাভরীর জাদুতে ঝাপসা সানি

ঋতাভরীর জাদুতে ঝাপসা সানি

হ-বাংলা নিউজ :  সানির চলন বাঁকা! একটু খোলামেলা ছবি। রগরগে দৃশ্য। সানির দিকে হাজারও আঙুল। পর্নস্টারের লেভেল যে গায়ে সাঁটা। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এমন বহু ছবি রোজ পোস্ট হয়। তবে সেসব তো সাহসী ছবি! এমনই বলেন বিজ্ঞরা। 

যেমন ইদানীং সাহসীর তকমা পাচ্ছেন বঙ্গ সুন্দরী ঋতাভরী! একের পর এক হট ফটোশুটে ভরছে সুন্দরীর ইনস্টা অ্যালবাম। যা দেখে চোখ সেঁকছেন অনুরাগীদের দল।

ঋতাভরী চক্রবর্তী। হাতে গুনে কয়েকটি সিনেমা এবং ধারাবাহিকে দেখে গেছে......

শিক্ষিকার প্রেমে পড়েছিলেন সালমান

শিক্ষিকার প্রেমে পড়েছিলেন সালমান

হ-বাংলা নিউজ : স্কুলে পড়ার সময় এক শিক্ষিকার প্রেমে মজেছিলেন বলে জানিয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। টিভি শো ‘দাস কা দাম–দামদার’ এর একটি পর্বের শুটিং চলাকালে এ কথা বলেন তিনি।

সালমান খান জানান, যখন তিনি স্কুলে পড়তেন, তখন তিনিও শিক্ষিকার সঙ্গে দুষ্টুমি করতেন। স্কুল ছুটি হলে সালমান খান তার শিক্ষিকাকে সাইকেলে চড়িয়ে বাসায় দিয়ে আসতেন। 

তিনি বলেন, স্কুলে কেউ শিক্ষিকার প্রেমে পড়েনি, এটা অসম্ভব। আমি সবার সমানে বলছি, আমি আমার স্কুলের শিক্ষিকার সঙ্গে......

ষাটেও সাবলীল ম্যাডোনা

ষাটেও সাবলীল ম্যাডোনা

হ-বাংলা নিউজ :  যুক্তরাষ্ট্রের বিখ্যাত পপ সঙ্গীত শিল্পী ম্যাডোনা ৬০ বছরে পা রেখেছেন গতকাল ১৬ আগস্ট। কিন্তু নিজের ভূবনে এখনো অবিশ্বাস্য রকম সাবলীল তিনি। বরাবারের মতোই আবেদনময়ী। ম্যাডোনা নিজেও মনে করেন তার বয়স যেন ‘পঁচিশে থমকে আছে’। বয়স বাড়লে নারী শিল্পীরা আকর্ষণ হারায় এমন ধারণাকে ভুল প্রমাণ করেছেন ম্যাডোনা। আবেদনের দিক দিয়ে এখনও তিনি টিনেজারদের কাছে ঈর্ষার পাত্র।

এই পপসম্রাজ্ঞী ৬০ বছরের মধ্যে ৩৫ বছরই কাটিয়েছেন সংগীত......

প্রিয়াঙ্কার বাগদানের আংটি ২ কোটি রুপি

প্রিয়াঙ্কার বাগদানের আংটি ২ কোটি রুপি

হ-বাংলা নিউজ : বিশ্বের আবেদনময়ী অভিনেত্রীদের নামের তালিকায় অন্যতম বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর এই অভিনেত্রীকে নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। গত কয়েকমাস ধরেই প্রিয়াঙ্কা ও নিক জোনাসের প্রেম নিয়ে চলছে নানা গুঞ্জন।

কিন্তু নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই গণমাধ্যমে কথা বলতে রাজি হননি এক সময়কার এই বিশ্ব সুন্দরী। নিজের প্রেমের বিষয়ে যেমন গোপনীয়তা বজায় রেখেছিলেন তিনি, ঠিক তেমনি প্রায় এক মাস আগে আংটি বদল হলেও বাগদানের বিষয়টি গোপনই রেখেছিলেন এই......

পূর্ণিমার রাতের আড্ডায় ফারুক

পূর্ণিমার রাতের আড্ডায় ফারুক

হ-বাংলা নিউজ : এক সময়ের বাংলা চলচ্চিত্রে সবার উপরে অবস্থান ছিল নায়িকা পূর্ণিমার। অভিনয়ে অনিয়মিত হয়ে সম্প্রতি উপস্থাপনায় নাম লিখিয়েছেন তিনি। বর্তমানে বেসরকারি আরটিভিতে ‘এবং পূর্ণিমা’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন এই নায়িকা।

আগামী শনিবার রাত ১০টায় হাসি হাসি মুখ নিয়ে আরটিভির পর্দায় হাজির হবেন পূর্ণিমা। এই পর্বে সেখানে পূর্ণিমার অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চিত্রনায়ক ফারুক। তিনি আড্ডা দেবেন নায়িকা পূর্ণিমার সঙ্গে। তাদের জীবনের পছন্দ-অপছন্দ,......

সানি লিওনের জলকেলির ভিডিও ভাইরাল

সানি লিওনের জলকেলির ভিডিও ভাইরাল

হ-বাংলা নিউজ :  সবুজে ঘেরা জঙ্গল। পাখির কিচিরমিচির শব্দ। তার মাঝে ঝর্না। সেই ঝর্নার পানি বয়ে চলছে আবার অজানার পথে। প্রকৃতির এমন সুন্দরের মাঝে হঠাৎ দেখা দেয় এক পরিকে। যে কিনা জলকেলি করছে। তার নাম সানি লিওন।

সম্প্রতি এই নায়িকার জলকেলির ভিডিও ভাইরাল হয়। যে ভিডিওর ভিউ প্রায় কোটি ছাড়িয়েছে। 

এদিকে কিছুদিন আগে মুক্তি পেয়েছে সানির তথ্যচিত্রের ট্রেলার। যার নাম ‘করণজিৎ কৌর : দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওনি’৷ দুই মিনিট চব্বিশ......

সর্বাধিক পঠিত