বিনোদন

Displaying 81-100 of 1189 results.
২' রণবীরের প্রতিযোগিতা দেখতে চলেছে বলিউড

২' রণবীরের প্রতিযোগিতা দেখতে চলেছে বলিউড

হ-বাংলা নিউজ :   রণবীর সিং বনাম রণবীর কাপুর। এবার দুই রণবীরের মধ্যেই প্রতিযোগিতা দেখতে চলেছে বলিউড। একজন দীপিকা পাড়ুকোনের সাবেক ও অন্যজন বর্তমান। তবে লড়াইটা ব্যক্তিগত নয়, নেহাতই পেশাগত। 

বক্স অফিসে দুই রণবীরের যতই লড়াই চলুক না কেন, তাদের ব্যক্তিগত বন্ধুত্ব কিন্তু অটুট। একজন অসাধারণ অভিনেতা, আর অন্যজন অস্বাভাবিক পরিশ্রমী। বরাবরই বিভিন্ন সাক্ষতকারে কোনরকম রাগ ঢাক না করেই রণবীর সিংকে নিজের......

মা-বাবার সঙ্গে নজর কাড়ল আরিয়ান

মা-বাবার সঙ্গে নজর কাড়ল আরিয়ান

হ-বাংলা নিউজ : ভারতের বিখ্যাত ব্যবসায়ী আম্বানি  পরিবারের সন্তান আকাশের সঙ্গে বেশ জাঁকজমকভাবে হয়ে গেল শ্লোকার বাগদান। গত শনিবারের সেই অনুষ্ঠানে বলিউডের সব বাঘা বাঘা তারকারা হাজির হয়েছিলেন।

বড় ছেলে আরিয়ান ও স্ত্রী গৌরিকে নিয়ে শাহরুখ খানও এতে উপস্থিত ছিলেন। লালগালিচায় মা-বাবার সঙ্গে পাপারাজ্জিদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলেন আরিয়ানও। খান পরিবারের বড় সন্তান বেশ স্বচ্ছন্দেই পোজ দিয়েছেন ক্যামেরার সামনে।

বাগদানে আরও যোগ দেন রেখা, অনিল কাপুর,......

মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

হ-বাংলা নিউজ :   মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ও তার স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে উঠেছে ধর্ষণ এবং প্রতারণার অভিযোগ। দিল্লির রোহিনী আদালতে এই অভিযোগ নিয়ে এসেছেন এক নারী। ইতিমধ্যেই আদালতের নির্দেশে মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণ, প্রতারণা এবং ওই নারীর অমতে গর্ভপাতের অভিযোগ করা হয়েছে।

২০১৫ থেকে মিঠুনের ছেলে মহাক্ষয়ের সঙ্গে তার সম্পর্ক ছিল বলেই দাবি ওই নারীর। শুধুমাত্র সম্পর্কই নয়, বিয়ের......

টয়লেট এক প্রেম কথার' দ্বিতীয় ভাগ নিয়ে আসছেন অক্ষয়

টয়লেট এক প্রেম কথার' দ্বিতীয় ভাগ নিয়ে আসছেন অক্ষয়

হ-বাংলা নিউজ :  প্রথম ভাগের বিপুল সাফল্যের পর 'টয়লেট এক প্রেম কথার' দ্বিতীয় ভাগ নিয়ে আসছেন অক্ষয় কুমার। 

সম্প্রতি এক টুইট বার্তায় অক্ষয় জানিয়ছেন, নতুন ব্লকবাস্টারের জন্য তৈরি তো! মিশন #Toilet2! এবার গোটা দেশ বদলাবে। শিগগিরই আসছে।

গত বছর, অর্থাৎ ২০১৭ সালে, মুক্তি পায় 'টয়লেট এক প্রেম কথা' নামক ছবি, মুখ্য চরিত্রে অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকর। অভাবনীয় সাফল্যের মুখ দেখে সেই ছবি, অক্ষয় কুমারের ছবির তুলনায়ও সুপার ডুপার হিট। এবার......

বিয়ে করিনি বলে কোনও আফসোস নেই: তাবু

বিয়ে করিনি বলে কোনও আফসোস নেই: তাবু

হ-বাংলা নিউজ :  সিঙ্গেল থাকা জীবনের সেরা সিদ্ধান্ত। বিয়ে না করায় তাই কোনও আফসোস নেই বলে জানিয়েছেন বলিউউড কাঁপানো অভিনেত্রী তাবু।

৪৬ বছরের তাবু এখনও অবিবাহিত। নিজের সিঙ্গেলহুড দারুণ এনজয় করেন চাঁদনি বার, চিনি কম, মকবুল ছবির আলোচিত অভিনেত্রী। 

এক সাক্ষাৎকারে তাবু  বলেছেন, একা থাকার সিদ্ধান্ত যে একদম সঠিক তা সব সময় তার মনে হয়।

তিনি বলেন, যেহেতু বিয়ে তিনি কখনও করেননি, তাই বলা সম্ভব নয়, কোন জীবনটা বেশি ভাল। দুই জীবনের অভিজ্ঞতা......

হলিউডে প্রথম লুকে জ্যাকুলিনের চমক!

হলিউডে প্রথম লুকে জ্যাকুলিনের চমক!

হ-বাংলা নিউজ :  বলিউড নায়িকাদের কাজের দ্বিতীয় জায়গা এখন হলিউড। ঐশ্বরিয়া, প্রিয়াঙ্কা, দীপিকার পদচারণার পর এমনটাই হতে যাচ্ছে এখন। সেই তালিকায় এখন যোগ হয়েছে জ্যাকুলিন ফার্নান্দেজের নাম। ‘ডেফিনেশন অব ফিয়ার’ শিরোনামে একটি ছবির মাধ্যমে হলিউডে পা রেখেছেন জ্যাকুলিন। ছবিটি পরিচালনা করেছেন জেমস সিম্পসন।

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার। ট্রেলারে উপস্থিতিতে তাক লাগিয়ে দিয়েছেন জ্যাকুলিন।

এ প্রসঙ্গে জ্যাকুলিন......

নেসলে ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডার দিশা পাটানি

নেসলে ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডার দিশা পাটানি

হ-বাংলা নিউজ : নেসলে ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হলেন বলিউডের আলোচিত তরুণ অভিনেত্রী দিশা পাটানি। নেসক্যাফে রেডি-টু-ড্রিঙ্কের সঙ্গে যুক্ত হয়েছেন দিশা। ২০১৬-র অক্টোবরে নেসলের এই পণ্যটি বাজারে আসে। এই প্রথম কোনও তারকা এই পণ্যটির হয়ে প্রচার করবেন।

নেসলে ইন্ডিয়ার জেনারেল ম্যানেজার (ডেয়ারি) অরবিন্দ ভাণ্ডারি বলেছেন, ‘দিশা পাটানি আমাদের সঙ্গে যুক্ত হওয়ায় আমরা খুশি। তিনি বর্তমানে যুবসমাজের কাছে একজন আদর্শ। তাঁর কর্মশক্তি ও সক্রিয়তা আমাদের পণ্যের সঙ্গে যুক্ত হোক এটাই চাই।’ 

...

মাইকেল জ্যাকসনের বাবা আর নেই

মাইকেল জ্যাকসনের বাবা আর নেই

হ-বাংলা নিউজ :  আকাশচুম্বী জনপ্রিয়তা নিয়ে পৃথিবী থেকে বিদায় নেয়া পপ গানের সম্রাট মাইকেল জ্যাকসনের বাবা জো জ্যাকসন আর নেই। অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মারা যাওয়ার আগে তার বয়স ছিল ৮৯ বছর। 

জো জ্যাকসনের মৃত্যুর ঠিক নয় বছর দুই দিন আগে তার ছেলে মাইকেল জ্যাকসনও মৃত্যুবরণ করেন। এক টুইটে জো এর মৃত্যুর খবর নিশ্চিত করেন তার নাতি।

৯ ছেলে-মেয়েকে চরম আর্থিক কষ্টের মধ্যে মানুষ করেছেন......

নাগার্জুনের বাড়িতে মিলল দম্পতির মরদেহ

নাগার্জুনের বাড়িতে মিলল দম্পতির মরদেহ

হ-বাংলা নিউজ :   দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে এক দম্পতির মরদেহ। খবরটি সামনে আসার পর থেকেই হইচই পড়ে গেছে সিনেমহলে। কে এই দম্পতি? কীভাবে তারা নায়কের বাড়িতে এলেন? অভিনেতার সঙ্গে তাদের কী সম্পর্ক রয়েছে? নানান প্রশ্ন উঠে শুরু করেছে মানুষের মনে।

গত রবিবার নাগার্জুনের ফার্মহাউস থেকে উদ্ধার হয় ওই দম্পতির মরদেহ। স্থানীয় পুলিশ জানিয়েছে, তাদের নাম ভেঙ্কাটা রাজু ও দুর্গা। অনুমান......

বাসায় ফিরলেন পরীমণি

বাসায় ফিরলেন পরীমণি

হ-বাংলা নিউজ :   হাসপাতাল থেকে আজ সকালে বাসায় ফিরেছেন পরীমণি। গত শুক্রবার ১০৩ ডিগ্রি জ্বর নিয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন এ অভিনেত্রী। বেশকিছু পরীক্ষা-নিরীক্ষার পর আশ্বস্ত হওয়া গেছে শঙ্কিত হওয়ার কিছু নেই। তাই চিকিৎসকরা তাকে বাসায় ফেরার অনুমতি দিয়েছেন।

ভর্তি হওয়ার পরপরই শরীর দুর্বল হওয়ায় স্যালাইন দেওয়া হয়েছিল পরীমণিকে। সেখানে তিনি ইন্টারনাল মেডিসিন বিশেষজ্ঞ নিখাত শায়লা আফসারের......

প্রিয়াঙ্কা-নিকের এনগেজমেন্ট ডেট ফাইনাল

প্রিয়াঙ্কা-নিকের এনগেজমেন্ট ডেট ফাইনাল

হ-বাংলা নিউজ :  বয়সে ছোট নিকের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে বলিউড পাড়ায় জল্পনা-কল্পনার শেষ নেই। অবশেষে নিকের সঙ্গেই কি গাঁটছড়া বাঁধবেন নায়িকা? নাকি কিছুদিন পরই দুজন দু'পথে হাঁটবেন? এসব নিয়ে গুঞ্জনের মধ্যেই শোনা গেল দ্রুত নাকি এনগেজমেন্ট করতে চলেছেন দুই তারকা।

'ফিল্মফেয়ার'-এর খবর বলছে, আগামী জুলাই অথবা আগস্টেই নাকি এনগেজমেন্ট সেরে ফেলতে চান নিক এবং প্রিয়াঙ্কা। সে কারণেই নিককে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে আলাপ......

গোয়া সৈকতে নিক-প্রিয়াঙ্কার লাঞ্চ

গোয়া সৈকতে নিক-প্রিয়াঙ্কার লাঞ্চ

হ-বাংলা নিউজ :  সাবেক বিশ্ব সুন্দরী ও তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে ‘প্রেমিক’ নিক জোনাসকে সঙ্গে নিয়ে ভারতে এসেছেন। 'অসম' এই জুটি নিয়ে বিনোদন জগতে জল্পনার যেন শেষ নেই। 

১০ বছরের ছোট মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাসকে দেশে আনার প্রধান উদ্দেশ্য ছিল, মা মধু চোপড়ার সঙ্গে আলাপ করিয়ে দেওয়া। ফলে হবু শাশুড়ির সঙ্গে ডিনার সেরেছেন তিনি। মধু চোপড়ার সঙ্গে নৈশভোজের পর এবার সামনে এসেছে একটি ভিডিও।......

অস্কার প্যানেলে শাহরুখ-মাধুরী-অনিল কাপুর

অস্কার প্যানেলে শাহরুখ-মাধুরী-অনিল কাপুর

হ-বাংলা নিউজ : চলচ্চিত্রে সবচেয়ে সম্মানজনক পুরস্কার অস্কারে মনোনয়ন প্রক্রিয়ার জন্য ছবি বাছাইয়ে এ বছর রেকর্ড সংখ্যক শিল্পীকে আমন্ত্রণ জানানো হয়েছে। গত বছর এ সংখ্যা ছিল ৭ হাজার ২৫৮। এ বছর আমন্ত্রিত অতিথির সংখ্যা গত বছরের চেয়ে ৯২৮ জন বেশি।

এ বছর বেশ কয়েকজন বলিউড শিল্পী আমন্ত্রণ পেয়েছেন পেয়েছেন। এর মধ্যে আছেন শাহরুখ খান, মাধুরী দিক্ষিত, টাবু, নাসিরুদ্দিন শাহ, আলী ফজল, অনিল কাপুর।

ভারত থেকে আরও আমন্ত্রণ জানানো হয়েছে চলচ্চিত্র পরিচালক-প্রযোজক আদিত্য......

বিয়ে নিয়ে যা বললেন সালমান

বিয়ে নিয়ে যা বললেন সালমান

হ-বাংলা নিউজ : বর্তমানে অ্যাকশন থ্রিলার রেস থ্রি ছবির সাফল্যে ভাসছেন সালমান খান। ঈদে মুক্তি পাওয়া এই ছবিটি ৩ দিনেই আয় করে ১০০ কোটি রুপি। তবে, রেস থ্রি নয়, বলিউড সুপারস্টার আপাতত ব্যস্ত দাবাং ট্রিপ নিয়ে। আমেরিকার অ্যাটলান্টায় শুরু হয়ে গেছে সেই সফর। এই সফরে সালমানের সঙ্গে থাকবেন সোনাক্ষী সিংহ, জ্যাকুলিন ফার্নান্ডেজ, ক্যাটরিনা কাইফ, প্রভু দেবা এবং ডেইসি শাহ।

সেই সংক্রান্তই এক সংবাদ সম্মেলন চলছিল। সেখানেই এক সাংবাদিক সালমানকে প্রশ্ন করেন বিয়ের ছবি......

নিকের সঙ্গে মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা

নিকের সঙ্গে মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা

হ-বাংলা নিউজ :  প্রথমবারের মতো ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়ার মার্কিন বয়ফ্রেন্ড নিক জোনাস। প্রিয়াঙ্কার সঙ্গে তার সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার জন্যই তিনি প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে দেখা করতে এসেছেন বলে শোনা যাচ্ছে। 

সূত্রের খবর, প্রিয়াঙ্কার কাছে তার মা মধু চোপড়ার মতামত খুবই গুরুত্বপূর্ণ। আর সেই কারণেই প্রিয়াঙ্কা নিককে মুম্বাই নিয়ে এসেছেন তার মা'র সঙ্গে আলাপ করাতে। নিক নিয়ে মা মধু চোপড়ার মতামতই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ......

'বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা সালমান'

'বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা সালমান'

হ-বাংলা নিউজ :  'রেস ৩', 'টাইগার জিন্দা হ্যায়' যতই বক্স অফিসে ১০০ কোটির ব্যবসা করুক না কেন। অভিনেতা হিসেবে সালমান সম্পর্কে সার্চ ইঞ্জিন গুগল কিন্তু অন্যকথা বলছে। 'বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা' হিসেবে সালমান খানের নামই উঠে আসছে গুগল-এ! 

কথাটি শুনলে খুব স্বাভাবিক ভাবেই সালমান খানের ভক্তরা তেলে বেগুনে জ্বলে উঠবেন। তবে গুগল তো এমনটাই তকমা লাগাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতার নামের উপর। 

তবে এই প্রথমবার নয়,......

সারাজীবন চোখের ক্ষত বয়ে বেড়াতে হবে জ্যাকুলিনকে

সারাজীবন চোখের ক্ষত বয়ে বেড়াতে হবে জ্যাকুলিনকে

হ-বাংলা নিউজ :  আসছে ঈদে মুক্তি পাচ্ছে সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজের 'রেস থ্রি' ছবিটি। রেমো ডি’সুজা পরিচালিত ছবিটিতে বজরঙ্গি ভাইজানের বিপরীতে দেখা যাবে জ্যাকুলিনকে। কিন্তু ছবি মুক্তির আগে বড় দুঃসংবাদই শোনালেন এ অভিনেত্রী। সারাজীবন থাকে চোখের ক্ষত বয়ে বেড়াতে হবে।

জানা যায়, ‘রেস থ্রি’ ছবির শেষ ভাগের শুটিংয়ের জন্য কিছুদিন আগে আবুধাবিতে গিয়েছিলেন জ্যাকুলিন। সেখানেই স্কোয়াশ খেলার সময় একটি বল এসে পড়ে লঙ্কান এই......

নতুন মোড়কে ‘দেবদাস

নতুন মোড়কে ‘দেবদাস

হ-বাংলা নিউজ :  নতুন মোড়কে আবার নির্মাণ হয়েছে ‘দেবদাস’। ঈদের টেলিফিল্ম হিসেবে এটি নির্মাণ করছেন জাকারিয়া সৌখিন। আর প্রধান তিন চরিত্রে এবার দেখা যাবে অপূর্ব, মেহজাবিন এবং জাকিয়া বারী মমকে। তবে পুরো গল্পটি এবার নির্মিত হয়েছে বর্তমান সময়ের প্রেক্ষাপটে। আর তাই মূল গল্প ঠিক রেখে সবকিছুতেই পরিবর্তন আসতে যাচ্ছে।

নতুন স্বাদের এই ‘দেবদাস’র নাম রাখা হয়েছে ‘জলসাঘর’। চরিত্রগুলোর নামও পাল্টে গেছে। দেবদাসের নাম রাখা হয়েছে......

জামিন পেলেন সঙ্গীত শিল্পী অাসিফ

জামিন পেলেন সঙ্গীত শিল্পী অাসিফ

হ-বাংলা নিউজ :  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিনের মামলায় কণ্ঠশিল্পী আসিফ আকবরের জামিন আবেদন মঞ্জুর করেছে আদালত।

আজ সোমবার ঢাকা মহানগর হাকিম কেশব রায় চৌধুরী ১০ হাজার টাকা মুসলেকায় জামিন মঞ্জুরের আদেশ দেন।

এর আগে গত ৬ জুন আসিফের ৫ দিনের রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠায় আদালত। 

মামলার এজাহারে বলা হয়, ১ জুন রাত ৯টার দিকে চ্যানেল ২৪ এর সার্চ লাইট নামের অনুসন্ধানী প্রতিবেদনের......

বহুবার সালমান আমাকে মেরেছে: ঐশ্বরিয়া

বহুবার সালমান আমাকে মেরেছে: ঐশ্বরিয়া

হ-বাংলা নিউজ :  বলিউডের দুই তারকা সালমান খান ও ঐশ্বরিয়াকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। দর্শকদের মাঝেও তাদের নিয়ে চলে নানা জল্পনা-কল্পনা-সমালোচনা। আর সেই ধারাবাহিকতায় এবার সামনে এলো নতুন এক তথ্য। 

‘হাম দিল দে চুকে সনম’ (১৯৯৯)-এর সময় গোটা বলিউডে সালমান-ঐশ্বরিয়ার প্রেম নিয়ে হইচই ছিল। তবে ২০০২ সালের মাঝামাঝি সময়ে হঠাৎই তাদের সম্পর্কে ভেঙে যায়। এক ইংরেজি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে ঐশ্বরিয়া জানিয়ে ছিলেন, ‘আমাকে বহুবার......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত