বিনোদন

Displaying 121-140 of 1266 results.
বুলগেরিয়ায় সুন্দর সময় কাটছে রণবীর আলিয়ার

বুলগেরিয়ায় সুন্দর সময় কাটছে রণবীর আলিয়ার

হ-বাংলা নিউজ : পরিচালক আয়ান মুখার্জির নতুন ছবি 'ব্রহ্মাস্ত্র'র শুটিং চলছে বুলগেরিয়াতে। ছবিতে অভিনয় করছেন বলিউডের হার্টথ্রব রণবির কাপুর ও আলিয়া ভাট।

সম্প্রতি আলিয়া তার ইন্সটাগ্রাম একাউন্টে দুইটি ছবি শেয়ার করেন। ছবিটি একটি সেলফি তার মেকআপ আর্টিস্ট পুনিত বি সাইনি ও হেয়ার স্টাইলিস্ট প্রিয়াঙ্গা বোরকার সঙ্গে। আলিয়ার সেলফিতে ধরা পড়ে রণবীর কাপুরও যিনি কিনা প্রাকৃতিক সৌন্দর্য ক্যামেরাবন্দী করতে ব্যস্ত। ছবি থেকে বোঝা যায় শুটিংয়ের সময়টি দুজন বেশ......

ভারতে সরকারের সমালোচনা করলে খুন হতে পারেন: সাইফ

ভারতে সরকারের সমালোচনা করলে খুন হতে পারেন: সাইফ

হ-বাংলা নিউজ : বলিউডের তারকা অভিনেতা সাইফ আলী খান বলেছেন, আমি জানি না আপনি ভারতে সরকারের কতটুকু সমালোচনা করতে পারেন। সমালোচনা করলে আপনি খুনও হতে পারেন।

নেটফ্লিক্স সিরিজ 'সেক্রেড গেমস' পুলিশ কর্মকর্তা সরতাজ সিংয়ের চরিত্রে অভিনয় করছেন সাইফ। ৬ জুলাই থেকে প্রচার শুরু হওয়া সিরিজটি নিয়ে এরই মধ্যে বিতর্ক শুরু হয়েছে। রাজনীতিবিদরাও প্রকাশ্যে সিরিজটির সমালোচনা করেছেন। তার পরিপ্রেক্ষিতে সাইফ ওই মন্তব্য করেন।

দ্য কুইন্টকে দেয়া সাক্ষাৎকারে সাইফ আরও......

রাজকুমারের সঙ্গে ঐশ্বরিয়ার রোমান্স

রাজকুমারের সঙ্গে ঐশ্বরিয়ার রোমান্স

হ-বাংলা নিউজ : ঐশ্বরিয়া-অভিষেক। প্রেম থেকে বিয়ে, অতঃপর দীর্ঘ ১১ বছরের সম্পর্ক। বলিউডের এই জনপ্রিয় জুটির প্রেম আজও একই রকম। তবে হঠাৎ শোনা যাচ্ছে ঐশ্বরিয়া নাকি অন্য এক অভিনেতার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। রাজকুমারের সঙ্গে ঐশ্বরিয়ার রোমান্সের গুঞ্জন বলি ইন্ডাস্ট্রিতে।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ফ্যানি খান’ ছবির নতুন গান ‘হালকা হালকা’। সেখানে ঐশ্বরিয়া এবং অভিনেতা রাজ কুমার রাওয়ের রসায়ন ফুটে উঠেছে। গানে দেখা যাচ্ছে ঐশ্বরিয়া ধীরে ধীরে রাজকুমারের প্রেমে......

নিকের সঙ্গেই বিয়ের আভাস প্রিয়াঙ্কার

নিকের সঙ্গেই বিয়ের আভাস প্রিয়াঙ্কার

হ-বাংলা নিউজ : বহুদিন হল প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনসের সম্পর্ক খবরের শিরোনামে উঠে আসছে। নিকের ভারত সফরের পর থেকেই প্রিয়াঙ্কা-নিকের বিয়ে নিয়ে জল্পনা এখন তুঙ্গে। যদিও এই বিষয়ে প্রিয়াঙ্কা একদমই চুপ ছিলেন। 

তবে শেষপর্যন্ত নিককে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা নিজেই। মেনে নিলেন নিকের সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা। তবে এক্ষেত্রে নিকের ভারত সফরই যে তাদেরকে আরোও কাছাকাছি এনেছে একথাও স্পষ্ট করেছেন এই বলিউড ডিভা। 

সম্প্রতি নিকের ভারত সফর নিয়ে প্রিয়াঙ্কা জানিয়েছেন,......

মুক্তির আগেই বিতর্কে সানি লিওনের বায়োপিক

মুক্তির আগেই বিতর্কে সানি লিওনের বায়োপিক

হ-বাংলা নিউজ :  এক সময় পর্নো সিনেমায় কাজ করলেও এখন বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী সানি লিওন। তার জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমা। ‘করনজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’ নামে সিনেমাটি মুক্তি পাবে আগামীকাল সোমবার। কিন্তু তার আগে এই বায়োপিক নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। 

ছবিটির কোনো দৃশ্য নিয়ে নয়, বরং নাম নিয়েই তৈরি হয়েছে জটিলতা। এই ছবির নাম থেকে ‘কৌর’ শব্দটি বাদ দেয়ার দাবি তুলেছে শিরোমনি গুরুদুয়ারা পারবন্ধক কমিটি......

চমকে দিলেন ঐশ্বরিয়া

চমকে দিলেন ঐশ্বরিয়া

হ-বাংলা নিউজ :  আবারো চমকে দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রায়। নাচ তাঁর রক্তে। অভিনয়ের পাশাপাশি নাচও তাঁর সমান ভাল লাগার জায়গা। এর আগে বহুবার নাচের ক্ষেত্রে নিজের দক্ষতা প্রমাণ করেছেন বচ্চন পরিবারের এই সদস্য। ফের প্রমাণ করলেন তাঁর আসন্ন ছবি ‘ফ্যানি খান’-এর সদ্য মুক্তিপ্রাপ্ত একটি গানে।

‘হালকা হালকা’ নামের গানটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। রাজকুমার হিরানির সঙ্গে ঐশ্বরিয়ার কেমিস্ট্রি পছন্দ হচ্ছে......

আলিয়াকে প্রকাশ্যে প্রস্তাব দিলেন রণবীর

আলিয়াকে প্রকাশ্যে প্রস্তাব দিলেন রণবীর

হ-বাংলা নিউজ : রণবীর আলিয়ার প্রেম যে এক্কেবারে জমে ক্ষীর, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। আলিয়া বা রণবীরের কেউই তাদের সম্পর্কটা নিয়ে প্রথম থেকেই বিশেষ লুকোচুরি করেননি। এমনকি আলিয়াকে কাপুর পরিবারের বউ করার জন্য প্রথম থেকেই তৈরি রণবীরের বাবা-মা। 

অন্যদিকে সম্প্রতি, রণবীরের বেশ প্রশংসা করেছেন আলিয়ার বাবা পরিচালক মহেশ ভাট। সব মিলিয়ে বিষয়টা বেশ জমে উঠেছে। এখন শুধুই বিয়ের খবর শোনার অপেক্ষা করছে বি-টাউন।

তবে আলিয়ার প্রতি রণবীরের ভালো লাগাটা বোধহয়......

নতুন বায়োপিক নিয়ে আসছেন অজয়

নতুন বায়োপিক নিয়ে আসছেন অজয়

হ-বাংলা নিউজ :  সঞ্জয় দত্তের 'সাঞ্জু' বায়োপিকের পর বলিউডে আসছে আরেকটি নতুন বায়োপিক। ছবিটি পরিচালনা করবেন অমিত শর্মা। ছবিটির প্রধান চরিত্রে দেখা যাবে অজয় দেবগনকে। 

ছবিটির চিত্রপটে তুলে ধরা হবে ভারতের ঐতিহাসিক ফুটবল কোচ সৈয়দ আব্দুল রহিমের জীবনী। ১৯৫০ থেকে ১৯৬৩ সাল পর্যন্ত তিনি ছিলেন ভারতের ফুটবল টিমের কোচ ও ম্যানেজার। 

তার নেতৃত্বে ১৯৫৬ সালে অস্ট্রেলিয়ার মেলবোর্নে অনুষ্ঠিত হওয়া অলিম্পিকে সেমি ফাইনালে অংশগ্রহণ......

দীপিকা-ক্যাটরিনাকে টপকে আলোচনায় শচীন কন্যা সারা

দীপিকা-ক্যাটরিনাকে টপকে আলোচনায় শচীন কন্যা সারা

 হ-বাংলা নিউজ :  শচীন কন্যা সারা এখন নতুন ফ্যাশন চিস্তা। সোশ্যাল হ্যান্ডেলে সারা-র একের পর এক ছবি ঝড় তুলে দিচ্ছে। ইনস্টাগ্রামে একের পর এক ছবি দিচ্ছেন, তাতেই দীপিকা-ক্যাটরিনাদের একেবারে নড়িয়ে দিচ্ছেন সারা। 

সেলেবদের সন্তানদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় আগ্রহ বরাবরের। শাহরুখ খানের মেয়ে সুহানার ছবি ইনস্টগ্রামে এলেই তা ভাইরাল হতে বেশি সময় নেয় না। ভারতরত্ন ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা-ও বেশ জনপ্রিয় সোশ্যাল......

ফের বিয়ে করলেন মিলিন্দ সোমান

ফের বিয়ে করলেন মিলিন্দ সোমান

হ-বাংলা নিউজ : ফের বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন মিলিন্দ সোমান এবং অঙ্কিতা কোনওয়ার৷ দীর্ঘ চার বছর ধরে প্রেম করার পর পরিবারকে মানিয়ে, তিন মাস আগেই সম্পন্ন হয়েছে তাঁদের শুভ পরিণয়৷বহু প্রতীক্ষার পর বিয়ে সেরেছিলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক বায়ান্ন বছরের অভিনেতা মিলিন্দ সোমান৷আলিবাগের ফার্ম হাউসে মিলিন্দ-অঙ্কিতার ছিমছাম বিয়ে ছিল কয়েক মাসে আগের হট টপিক৷তবে তিন মাস কাটতে না কাটতেই ফের বিয়ে করলেন অভিনেতা৷ স্পেনের গিয়ে চুপি চুপি বিয়ে সারলেন৷ তবে অন্য......

ফের গান নিয়ে সরব শাকিরা

ফের গান নিয়ে সরব শাকিরা

হ-বাংলা নিউজ :  শাকিরা ইসাবেল মেবারাক রিপোল। বিশ্বে খুব পরিচিতি একটি নাম। তবে মানুষ তাকে শাকিরা নামেই চেনে। নানামুখী প্রতিভার অধিকারী হলেও গানের জন্য এ কলম্বিয়ান গায়িকা প্রচুর ভক্ত পেয়েছেন বিশ্বজুড়ে। দু'বার গ্র্যামি অ্যাওয়ার্ড, সাতবার ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ড পেয়েছেন।

একাধারে গায়িকা, গীতিকার, সুরকার, সঙ্গীত প্রযোজক এবং নৃত্যশিল্পীও তিনি। জন্মসূত্রে লাতিন আমেরিকান হলেও পিতৃসূত্রে মধ্যপ্রাচ্যের কন্যা শাকিরা।......

কানাডার রাস্তায় হেনস্থার শিকার ক্যাটরিনা কাইফ

কানাডার রাস্তায় হেনস্থার শিকার ক্যাটরিনা কাইফ

হ-বাংলা নিউজ :  বিদেশে ট্যুরে গিয়ে এরকম ঘটনার মুখোমুখি হতে হবে, সেটা যেন স্বপ্নেও ভাবেননি ক্যাটরিনা কাইফ৷ তাই ক্যাটরিনা কিছুটা হতবাক, কিছুটা ভীত৷ ক্যাটরিনার সঙ্গেই যদি এরকম ঘটনা ঘটে, তাহলে সাধারণ মানুষ ছাড় পাবেন কীভাবে ? এরকমটাই বার বার বলতে শোনা গেল ক্যাটের মুখে ৷

ক্যাটরিনা আপাতত ব্যস্ত রয়েছেন সালমান খানের দাবাং ট্যুরে ৷ সালমান খানের এই দাবাং ট্যুর মানেই বিনোদন একশো শতাংশ ৷ এই ট্যুরে ক্যাটরিনা ছাড়াও রয়েছেন জ্যাকলিন,......

মুসলমানদের টার্গেট হওয়া বিচলিত করে তাপসী পান্নুকে

মুসলমানদের টার্গেট হওয়া বিচলিত করে তাপসী পান্নুকে

হ-বাংলা নিউজ :  সম্প্রতি মুক্তি পেয়েছে ঋষি কাপুর ও তাপসী পান্নু অভিনীত ‘মুল্ক’ ছবির ট্রেলার। আর তাতেই বেশ নড়েচড়ে বসেছে বলিউড ফিল্ম পাড়া। ছবিতে তাপসী পান্নু ভারতীয় মুসলমানদের যে অন্যায় ও পক্ষপাতমূলক আচরণের শিকার হতে হয়, তার বিরুদ্ধে প্রতিবাদমুখর হয়েছেন।

ছবিতে ঋষি কাপুরকে দেখানো হয়েছে একটি মুসলমান পরিবারের প্রধান হিসেবে। যে পরিবারের সদস্যরা একটি 'টেরর প্লট'-এর সাথে যুক্ত ও অভিযুক্ত এবং তাপসী একজন হিন্দু আইনজীবী, যিনি......

চটেছেন ক্যাটরিনা

চটেছেন ক্যাটরিনা

হ-বাংলা নিউজ : সামাজিক যোগাযোগ মাধ্যমে ঠাণ্ডা লড়াই চলছে ক্যাটরিনা কাইফ ও অর্জুন কাপুরের মধ্যে। সম্প্রতি ক্যাটরিনার তার খোলামেলা ফটোশুটের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেখানেই অর্জুন কাপুরের হাস্যকর কমেন্টে বেশ মনোরঞ্জন হয়েছে ভক্তদের।

কিন্তু চটেছেন ক্যাটরিনা। সেই কমেন্টের পরিবর্তে জবাব হিসেবে আরেকটি ছবি পোস্ট করেছেন বলিউডের এই অভিনেত্রী। অর্জুন হয়তো ভেবেছিলেন ঠাট্টা করা নিয়ে ক্যাট বোধহয় রেগে গিয়ে কিছু একটা উত্তর দেবেন। কিন্তু ক্যাট হারার......

প্রিয়াঙ্কায় লজ্জা কোরবানি আসিফের!

প্রিয়াঙ্কায় লজ্জা কোরবানি আসিফের!

হ-বাংলা নিউজ : এ কোন প্রিয়াঙ্কা—যে কিনা দেশের জনপ্রিয় গায়ক আসিফের লজ্জা-শরম কোরবানি করে দিয়েছেন! গায়ক আসিফও নিজ মুখে এ কথা স্বীকার করছেন। নতুন একটি গানের ভিডিওর শুটিংয়ে নাকি এমন ঘটনা ঘটেছে।

‘লুকোচুরি’ শিরোনামের একটি গানে আসিফের সঙ্গে মডেল হয়েছেন প্রিয়াঙ্কা জামান। শিগগিরই আসিফের গাওয়া গানটির ভিডিও প্রকাশিত হবে বলে জানিয়েছেন তিনি। ৪ ও ৫ জুলাই ঢাকার অদূরে পুবাইলে ‘লুকোচুরি’ গানটির শুটিং শেষ করেছেন আসিফ আকবর।

আসিফের গাওয়া ‘লুকোচুরি’ গানটির কথা......

চাণক্য' ছবিতে অজয়

চাণক্য' ছবিতে অজয়

হ-বাংলা নিউজ : নিরাজ পান্ডে পরিচালিত 'চাণক্য' ছবিতে অভিনয় করছেন অজয় দেবগন। আজ বুধবার সকালে একটি টুইটার বার্তায় তিনি এ কথা জানান।

ইতিহাসের শ্রেষ্ঠ যোদ্ধা, রাজনীতিবিদ, দার্শনিক ও অর্থনীতিবিদ 'চাণক্য'র জীবনী নিয়ে তৈরী হবে এই ছবিটি।

অজয় বলেন, আমি এই ছবিতে অভিনয়ের জন্য খুব আগ্রহী। আমি নিরাজ পান্ডের কাজ খুব ভালভাবে লক্ষ্য করেছি এবং আমি জানি সে কাহিনীর সচ্ছতা ও আবেগ যথাযথভাবে ফুটিয়ে তুলবে।

স্পেশাল ছাব্বিশ, বেবি, রুস্তম ছবির পরিচালক নিরাজ বলেন,......

অবশেষে মিঠুনপুত্রের বিয়েটা হলো

অবশেষে মিঠুনপুত্রের বিয়েটা হলো

হ-বাংলা নিউজ :  অবশেষে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় অরফে মিমোর বিয়েটা হলো। মঙ্গলবার দীর্ঘ দিনের বান্ধবী মাদালসা শর্মার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এসেছে তাদের বিয়ের ছবি।

বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল চলতি বছরের ৭ জুলাই বিয়ে করবেন মিমো। সবকিছু এগোচ্ছিলো ঠিকঠাকই। কিন্তু তার আগেই বড়সড় বিতর্কের মুখে পড়েন মিঠুনের বড় ছেলে। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন এক তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে দিল্লির রোহিণী......

প্রিয়াঙ্কা-নিকের প্রেমের ক্রেডিট আমার: রক

প্রিয়াঙ্কা-নিকের প্রেমের ক্রেডিট আমার: রক

হ-বাংলা নিউজ :  প্রিয়াঙ্কা-চোপড়া ও নিক জোনাসের প্রেমের সম্পর্ক নিয়ে সরব বলিউড-হলিউডসহ গোটা বিশ্ব।

কেননা দশ বছরের ছোট নিক জোনাসের সাথে বেশ উচ্ছ্বল সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। শুধু তাই নয় তাঁদের মধ্যে এখন গভীর প্রেম। কেউ কাউকে এক মুহুর্তের জন্য চোখের আড়াল হতে দেন না।

আর এই প্রণয় খুব শিগগির গড়াতে যাচ্ছে পরিণয়ে। 

কিন্তু এরই মধ্যে প্রিয়াঙ্কার সঙ্গে নিক জোনাসের প্রেম নিয়ে বোমা ফাটালেন হলিউডের দ্য 'রক' খ্যাত অভিনেতা......

প্রিয়ার পারিশ্রমিক কোটি রুপি

প্রিয়ার পারিশ্রমিক কোটি রুপি

হ-বাংলা নিউজ :  দক্ষিণী ছবি ‘ওরু আদার লাভ’র ‘মানিক্য মালারায়া পুভি’ গানে প্রিয়ার চোখের ইশারায় মজেছিল ইন্টারনেট দুনিয়া। এবার বিজ্ঞাপনের মাধ্যমে পর্দায় এসে ফের একবার দর্শকদের চোখের ঘুম কাড়তে চলেছেন প্রিয়া।

জানা গেছে, জীবনের প্রথম বিজ্ঞাপনের জন্য প্রিয়া পারিশ্রমিক হিসাবে পাচ্ছেন ১ কোটি রুপি। জাতীয় স্তরের কোনও বিজ্ঞাপন সংস্থার সঙ্গে চুক্তি হয়েছে প্রিয়ার। শুক্রবার সকালে শ্যুটিং শুরু করতে যাচ্ছেন প্রিয়া। নবাগতা হিসাবে......

বোল্ড ফটোশ্যুটে অর্জুনের কমেন্ট, পাল্টা জবাব ক্যাটরিনার

বোল্ড ফটোশ্যুটে অর্জুনের কমেন্ট, পাল্টা জবাব ক্যাটরিনার

হ-বাংলা নিউজ :  নেটদুনিয়ার হটকেক হয়ে দাঁড়িয়েছে ক্যাটরিনার কাইফের বোল্ড ফটোশ্যুটের ভিডিও৷ সেই শ্যুটের হট ছবি পোস্ট করে ইন্টারনেটে ঝড় তুলেছেন ক্যাটরিনা৷ কিন্তু সেখানেই অর্জুন কাপুরের হাস্যকর কমেন্টেও বেশ মনোরঞ্জন হয়েছে ফ্যানেদের৷ সেই কমেন্টের পরিবর্তে জবাব হিসেবে আরেকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী৷

অর্জুনের লক্ষ্য ছিল ক্যাটের ভিডিও নিয়ে ঠাট্টা করা৷ ভেবেছিলেন নায়িকা বোধহয় রেগে গিয়ে কিছু একটা রিপ্লাই দিয়ে......

সর্বাধিক পঠিত