বিনোদন

Displaying 121-140 of 1189 results.
নেটফ্লিক্সের দুনিয়ায় ওবামা-মিশেল

নেটফ্লিক্সের দুনিয়ায় ওবামা-মিশেল

হ-বাংলা নিউজ :   প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ওবামা ও তাঁর স্ত্রী মিশেলকে এবার নিয়মিত দেখা যাবে অনলাইনে। চলচ্চিত্র ও ধারাবাহিকের জন্য বিখ্যাত যুক্তরাষ্ট্রের ভিডিও স্ট্রিমিং প্রতিষ্ঠান নেটফ্লিক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ওবামা দম্পতি। সোমবার নেটফ্লিক্স সংস্থা ওবামা দম্পতির সঙ্গে চুক্তির কথাটি জানিয়েছে।

নেটফ্লিক্সের এক প্রতিবেদনে জানানো হয়, কয়েক বছরের জন্য ওবামা দম্পতি ওই চুক্তিতে সই......

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

হ-বাংলা নিউজ :  ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার বিকাল সোয়া ৪টার দিকে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে তিনি মারা যান।

অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম ও অভিনেতা রওনক হাসান বাংলাদেশ প্রতিদিনকে তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

জানা গেছে, মঙ্গলবার বেলা সোয়া তিনটার দিকে অচেতন অবস্থায় তাজিনকে উত্তরার রিজেন্ট......

কান' উৎসবেই ধর্ষিত হয়েছিলেন ইতালিয়ান অভিনেত্রী

কান' উৎসবেই ধর্ষিত হয়েছিলেন ইতালিয়ান অভিনেত্রী

হ-বাংলা নিউজ :  ১৯৯৭ সালে কান ফিল্ম ফেস্টিভালে ঘটেছিল সেই ঘটনা। তখন ইতালিয়ান অভিনেত্রী আসিয়া আর্জেন্টিওর বয়স তখন ছিল ২১ বছর। সেসময় কান ফিল্ম ফেস্টিভালে যোগ দিতে এসেছিলেন হার্ভে ইউনস্টাইনও। তরুণী ইতালিয় অভিনেত্রীকে কানেরই একটি ফরাসী হোটেলে ধর্ষণ করেছিলেন পরিচালক। 

ঘটনার ২০ বছর পর ২০১৮ সালের কান ফিল্ম ফেস্টিভালের মঞ্চে প্রকাশ্যে সেই নারকীয় ধর্ষণের ঘটনার কথা জানালেন অভিনেত্রী। এই প্রথম কোনও অভিনেত্রী এভাবে প্রকাশ্যে......

রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে প্রিয়াঙ্কা চোপড়া

রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে প্রিয়াঙ্কা চোপড়া

হ-বাংলা নিউজ :  রোহিঙ্গাদের দেখতে বাংলাদেশ সফরে এসেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আজ সোমবার ইউএস বাংলার একটি ফ্লাইটে করে বেলা সাড়ে ১২টায় ঢাকা থেকে কক্সবাজারে পৌঁছান তিনি।

ইউনিসেফের শুভেচ্ছা দূত হয়ে বাংলাদেশে এসেছেন প্রিয়াঙ্কা। এর আগে তিনি আজ ভোরে যুক্তরাজ্য থেকে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে ঢাকায় আসেন। এরপর রাজধানীর একটি অভিজাত হোটেলে অবস্থান করেন। সেখান থেকে দুপুরের দিকে প্রিয়াঙ্কা কক্সবাজারের উদ্দেশে......

বিনা কর্তনে ছাড়পত্র পেল ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়্যা

বিনা কর্তনে ছাড়পত্র পেল ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়্যা

হ-বাংলা নিউজ : বিনা কর্তনে ছাড়পত্র পেল ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়্যা’। গত ১০ মে মুক্তির অনুমতি পেতে সেন্সরে জমা পড়ে ছবিটি। উত্তম আকাশ পরিচালিত ছবিটি রবিবার সেন্সর বোর্ডে প্রদর্শিত হলে বোর্ড এটিকে ছাড়পত্র দেওয়ার অনুমতি দেয়

সেন্সর বোর্ড সচিব মোহাম্মদ আলী সরকার বলেন, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়্যা’ দুপুরে সেন্সর বোর্ডে প্রদর্শিত হয় ছবিটি। এতে কোনো রকম অসঙ্গতি পাওয়া যায়নি। তাই সেন্সর কমিটি ছবিটি বিনা কর্তনে ছাড়পত্র দেওয়ার জন্য......

শুভশ্রী নন, মিসেস রাজ চক্রবর্তী

শুভশ্রী নন, মিসেস রাজ চক্রবর্তী

হ-বাংলা নিউজ :  সামাজিক মাধ্যমে বিয়ের আগে তো কত সেলফিই পোস্ট করেছেন। কিন্তু বিয়ের পর পোস্ট করা প্রথম সেলফি বলে কথা! বিয়ের পর সামাজিক মাধ্যমে প্রকাশ করা কলকাতার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সেই সেলফি নিয়ে তাই এত হইচই। এতে সদ্য বিবাহিতা রূপেই ধরা দিয়েছেন নায়িকা।

কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা রাজ চক্রবর্তীকে গত ১১ মে বিয়ে করেন শুভশ্রী। হাতে মেহেদী রঙ এখনো মুছে যায়নি। পোস্ট করা ছবিতে শাড়ি, সিঁদুর, টিপ, গলায় হার- সবমিলিয়ে......

মুক্তি পেল 'রেস-৩' ট্রেলার

মুক্তি পেল 'রেস-৩' ট্রেলার

হ-বাংলা নিউজ :  একদম নতুন মোড়কে আসছে 'রেস' ফ্র্যাঞ্চাইজি। এ বছর ঈদে সালমান খানের উপহার ‘রেস ৩’। টিপস ফিল্মস'র হাত থেকে এই অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি এখন গেছে সালমান খান ফিল্মস'র হাতে। এবার আর আব্বাস-মাস্তান নয়, ‘রেস ৩’-এর পরিচালক রেমো ডিসুজা। আগামী ১৫ জুন মুক্তি পাবে এই ছবি। 

রেমো এবং সালমান জুটি যে সম্পূর্ণ মেকওভার ঘটাতে চলেছে এই সিরিজের তার জলজ্যান্ত প্রমাণ ‘রেস ত’ ট্রেলার। রেস-অ্যাডভেঞ্চার ছবি হিসেবে ‘ফাস্ট অ্যান্ড......

এই ঈদেও শাকিব-অপু

এই ঈদেও শাকিব-অপু

হ-বাংলা নিউজ : যৌথ প্রযোজনা ও সাফটা চুক্তিতে আমদানি করে আনা সিনেমা মুক্তি দেয়া যাবে না, এমটাই আদেশ দিয়েছেন আদালত। এই আদেশের প্রেক্ষিতে আসছে রোজার ঈদে অনিশ্চিত শাকিব খানের ‘ভাইজান এলো রে’ এবং মিম-জিতের ‘সুলতান-দ্য সেভিয়র’ ছবি দুটি।

ছবি দুটি সরে যাওয়ায় মুখে নড়েচড়ে বসেছেন বাংলাদেশের দুই ছবির প্রযোজক। একজন ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির, অন্যজন হলেন ‘পাঙ্কু জামাই’র।

গেল সপ্তাহেই পরিচালক শামীমুল ইসলাম শামীম জানিয়েছেন, ঈদে তিনি মুক্তি দিতে চাইছেন তার......

ড্যান্স ফ্লোর' মাতালেন কারিনা,

ড্যান্স ফ্লোর' মাতালেন কারিনা,

হ-বাংলা নিউজ :  আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বেঁধে আপাতত কান মাতাতে ফ্রান্সে হাজির সোনম কাপুর। সোনমের রিসেপশনে যেভাবে বলিউডের একের পর এক তারকা ‘ডান্স ফ্লোরে’ ঝলসে উঠেছেন, তা কিন্তু এখনও ‘টক অফ দ্য টাউন’।

শাহরুখ খান থেকে সালমান খান, রণবীর সিং, সাইফ আলি খান, অক্ষয় কুমার সেদিন কোমর দুলিয়েছেন। স্বামী সাইফ আলি খানের ‘ওলে ওলে’ দিয়ে যখন ফ্লোর মাতিয়েছেন কারিনা, সেই ভিডিও ভাইরাল হয়ে যায় চটপট। 

তবে ‘ডেসপ্যাসিতো’ দিয়েও ‘ডান্স ফ্লোরে’......

ভাইজানের ‘বেবি জান’ সামনে এল

ভাইজানের ‘বেবি জান’ সামনে এল

হ-বাংলা নিউজ :  পোস্টার, টিজারের পর সামনে এল ভাইজানের ‘বেবি জান’। গানটি এসকে মুভিসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশের ১ দিনের মধ্যে প্রায় ১০ লাখ বারে দেখা হয়ে গেছে। গানে শাকিবের সঙ্গে তাল মিলিয়ে নেচেছেন টলিউড ইন্ডাস্ট্রির দুই নায়িকা শ্রাবন্তী ও পায়েল সরকার।ৎ

‘বেবি জান’ গানে কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ। গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ এবং অন্তরা মিত্র। গানের কথা লেখার পাশাপাশি সংগীত পরিচালনা করেছেন দোলান মৈনাক। 

......

কান উৎসবে প্রজাপতি রূপে ঐশ্বরিয়া

কান উৎসবে প্রজাপতি রূপে ঐশ্বরিয়া

হ-বাংলা নিউজ :  কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব মানেই সংবাদ মাধ্যমের নজর থাকে সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়ের দিকে। গত বছর রাজকন্যা ‘সিন্ডেরেলা’ হয়ে উপস্থিত হয়েছিলেন এই তারকা। তার উপস্থিতি নিয়ে বিশ্বের বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়েছিল। এবছরও কান উৎসবে হাজির হয়েছেন ঐশ্বরিয়া। তবে এবার তাকে দেখা গেছে প্রজাপতির রুপে। 

ফিলিপাইনের ফ্যাশন ডিজাইনার মাইকেল সিনকোর ডিজাইন করা পোশাক পরে কান উৎসবে......

১২ বছর বয়সে আত্মহত্যার কথা ভেবেছিলেন দঙ্গলকন্যা জায়রা

১২ বছর বয়সে আত্মহত্যার কথা ভেবেছিলেন দঙ্গলকন্যা জায়রা

হ-বাংলা নিউজ :   দঙ্গল-খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম এতটাই অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন, তিনি আত্মহত্যার কথা ভেবেছিলেন। তা-ও সাড়ে চার বছর আগে, যখন তার বয়স ছিল ১২ বছর! ফেসবুক পোস্টে নিজেই এ কথা জানিয়েছেন জায়রা। 

তিনি আরও লিখেছেন, ১৪ বছর বয়সেও অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন। দীর্ঘদিন ধরে ওষুধ খেতে হয়েছে এবং এখনও খেতে হচ্ছে। তাকে অনেকেই বলেছেন, খারাপ সময় কেটে যাবে। অবসাদগ্রস্ত হওয়ার মতো বয়স তার হয়নি। কিন্তু......

বিয়ের রাতের পর শুভশ্রীর প্রথম ছবি

বিয়ের রাতের পর শুভশ্রীর প্রথম ছবি

হ-বাংলা নিউজ :   ভারতীয় বাংলা ছবির চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলীর পরনে ঘরোয়া সাজ। কপালে লেপ্টে আছে সিঁথির সিঁদুর, হাতে লাল শাঁখা, চুরি। গলায় সোনার হার। সাদা-লাল শাড়ি, কপালে লাল টিপ। সঙ্গে রয়েছে প্রিয় পোষ্য। কোনো মেকআপও নেই। শনিবার (বিয়ের রাতের পরের দিন) সকালে এভাবেই স্বামী রাজ চক্রবর্তীর ক্যামেরাবন্দি হলেন টালিউড সুপারস্টার শুভশ্রী। 

এর আগে, শুক্রবার বিয়ের পর প্রায় সারা রাত জাগতে হয়েছে বর রাজ......

এবারের লাক্স সুপারস্টার মানতাশা

এবারের লাক্স সুপারস্টার মানতাশা

হ-বাংলা নিউজ :  ১২ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে এবারের ‘লাক্স সুপারস্টার ২০১৮’ প্রতিযোগিতায় বিজয়ী হলেন মিম মানতাশা। বিচারকদের নম্বর, দর্শকদের ভোট ও পারফরম্যান্সের ওপর ভিত্তি করে এবারের বিজয়ীর মুকুট ছিনিয়ে নেন মিম মানতাশা।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল। এবারের প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন......

এখনো ৮০ প্রেক্ষাগৃহে চলছে 'চালবাজ

এখনো ৮০ প্রেক্ষাগৃহে চলছে 'চালবাজ

হ-বাংলা নিউজ :  শাকিব খান-শুভশ্রী অভিনীত 'চালবাজ' ছবিটি তৃতীয় সপ্তাহেও ৮০টিরও বেশি সিনেমা হলে চলছে। আমদানি-রফতানি নীতির আওতায় ২৭ এপ্রিল বাংলাদেশের ১০৫টি  সিনেমা হলে মুক্তি পায় ছবিটি। দ্বিতীয় সপ্তাহে যা বেড়ে  দাঁড়ায় ১১৬টিতে।

ছবির আমদানিকারক প্রতিষ্ঠান এন ইউ ট্রেডার্সের কর্ণধার গোলাম কিবরিয়া লিপু গণমাধ্যমকে জানান, নতুন কোনো ছবি আজ মুক্তি পায়নি। সেজন্য 'চালবাজ' দিয়েই হল চালাতে হচ্ছে।

'চালবাজ' ছবিটি প্রযোজনা......

কান উৎসব আঙিনায় পাঁচ নারী বিচারক

কান উৎসব আঙিনায় পাঁচ নারী বিচারক

হ-বাংলা নিউজ : জমে উঠছে কান চলচ্চিত্র উৎসবের এবারের আসর। হলিউড-বলিউডের অনেক তারকাই আসা শুরু করেছেন এরিমধ্যে। এবার কান উৎসব নিয়ে আলোচনাগুলোর মধ্যে অন্যতম ছিল নারী বিচারকের সংখ্যা। এবারের আয়োজনে নারী বিচারক ৫ জন। যার মধ্যে রয়েছেন তরুণ হলিউড তারকা ক্রিশ্চিয়ান স্টুয়ার্ড।

বিগত কয়েকটি বড় পুরস্কার আয়োজনে নারীদের বিভিন্ন বিষয়ে প্রতিবাদ করতে দেখা যায়। তবে কান উৎসবে এ বিষয়টি নিয়ে কোনো আলোচনা হয়নি। বিচারকের আসরেও কর্তৃপক্ষ নারী প্রাধান্য দিয়েছেন।

আগত......

আবারো প্রযোজনায় অ্যাঞ্জেলিনা জোলি

আবারো প্রযোজনায় অ্যাঞ্জেলিনা জোলি

হ-বাংলা নিউজ :  অ্যাঞ্জেলিনা জোলি। হলিউড অভিনেত্রী হিসেবে তার পরিচিতি থাকলেও তিনি একজন প্রযোজকও। এখন পর্যন্ত তিনি অনেকগুলো ছবি প্রযোজনা করেছেন। যেগুলো বেশ ব্যবসা করেছে।

এবার জোলি জিম থ্রপি নামে একজন আমেরিকান খেলোয়াড়কে নিয়ে ছবি নির্মাণ করবেন। ছবির শিরোনাম ‘ব্রাইট পাথ: দ্য জিক থ্রপি স্টোরি’।

৪২ বছর বয়সী জোলি বলেন, ‘আমি সম্মানিতবোধ করছি তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করতে পারায়। বায়োপিক বানানো একটু কঠিন বলে আমি মনে করি।......

দীপিকাকে নিয়ে হাসাহাসি

দীপিকাকে নিয়ে হাসাহাসি

হ-বাংলা নিউজ :  প্রিয়াঙ্কা চোপড়া আর দীপিকা পাড়ুকোনের মধ্যে যে একটা রেষারেষি আছেই, তা জানা কথা! এ শুধু সংবাদমাধ্যমের দাবি নয়। বলিউডের অন্দরমহলে তাদের পেশাদার কারণে তৈরি হওয়া ঈর্ষা নিয়ে অনেকেই টিপুনী কেটে থাকেন!

বিশেষ করে যেভাবে হলিউড নিয়ে টানাটানি চলছে দুই নায়িকার, তাতে প্রতিদ্বন্দ্বিতার ব্যাপারটা অনেকটাই স্পষ্ট! কিন্তু এবার নিউইয়র্কে যা হল, তাতে প্রিয়াঙ্কার কাছে গুণে গুণে গোল খেলেন দীপিকা। শুধু তাই নয়, আন্তর্জাতিক মহল......

সোনম-আহুজার বিয়ে হল

সোনম-আহুজার বিয়ে হল

হ-বাংলা নিউজ : দীর্ঘদিনের প্রেমের অবসান ঘটিয়ে মঙ্গলবার আনন্দ আহুজার সঙ্গে মালাবদল করেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। সোনমের বিয়ে উপলক্ষে গত কয়েকদিন ধরেই কাপুর পরিবারে হইচই লেগেই আছে।

রবিবার থেকেই রঙ-বেরঙের আলোকসজ্জায় বর্ণিল অনীল কাপুরের পুরো বাড়ি! 

শিখ ধর্মীয় রীতিতে সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত বিয়ের আসর বসে বান্দ্রা রকডেল বাংলো সোনমের খালার বাড়িতে। একইদিন রাতে অনুষ্ঠিত হয় বিবাহোত্তর সংবর্ধনার। পাঁচ তারকা হোটেল লীলাতে অনুষ্ঠিত......

যেভাবে ৫১ কেজি ওজন কমিয়েছেন সোনম

যেভাবে ৫১ কেজি ওজন কমিয়েছেন সোনম

হ-বাংলা নিউজ :  বলিউড অভিনেত্রী সোনম কাপুর। বর্তমানে সোনম ও আনন্দ আহুজার বিয়ে নিয়ে মেতে আছে বলিউড। তবে সুন্দরী, তন্বী সোনমের একসময় ওজন ছিল ৮৬ কেজি। সেখান থেকে তিনি ওজন কমিয়ে ৩৫ কেজিতে এনেছিলেন। মোট ৫১ কেজি ওজন কমিয়েছিলেন এ অভিনেত্রী। একথা হয়তো যে কেউ শুনে হতবাক হবেন। তবে একথা একদম সত্যি। কিন্তু কীভাবে নিজের ওজন কমিয়েছিলেন সোনম?

শোনা যায় তিনি নাকি ছোট থেকেই অতিরিক্ত ওজনের সমস্যায় ভুগতেন বলে জানিয়েছিলেন সোনম। তাঁর কথায়, মাত্র......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত