বিনোদন

Displaying 161-180 of 1336 results.
ঈদের নায়িকা বুবলী

ঈদের নায়িকা বুবলী

হ-বাংলা নিউজ : এদেশের চলচ্চিত্র শিল্পকে প্রায় একাই টেনে নিচ্ছেন সুপারস্টার শাকিব খান। সেক্ষেত্রে দীর্ঘ কয়েকবছর ধরে আমাদের চলচ্চিত্র শিল্পের যে খরা এবং পারস্পরিক বৈরিতা সেদিক বিবেচনায় শাকিব খানের সাথে একটি জুটির খুবই প্রয়োজন ছিল। কারণ এর আগে কোনো সুপারস্টারের ছবি রিলিজ বা নানা প্রসঙ্গ নিয়ে এতটা প্রতিবন্ধকতা আসেনি। এটা আজ প্রমাণিত যে, দেশীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি লগ্নি হয় শাকিব খানের ছবিতে। সেক্ষেত্রে শাকিব-বুবলী জুটির বেশকিছু সফল ছবির তালিকা দীর্ঘ হয়েছে খুব অল্প সময়ে। তাই এসব বিবেচনা করলে শাকিবের সাথে পরীক্ষিত অভিনেত্রীর নাম বুবলী।

গত কয়েক ঈদে......

ফের বিয়ের পিঁড়িতে আরবাজ খান

ফের বিয়ের পিঁড়িতে আরবাজ খান

হ-বাংলা নিউজ : মালাইকা আরোরার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে আরবাজ খানের। বহু পানি ঘোলা করার পর অবশেষে আরবাজের সঙ্গে সম্পর্কের ইতি টানেন মালাইকা। বিচ্ছেদের পর ছেলে আরহানকে নিয়ে ইতিমধ্যেই খান বাড়ি ছেড়েছেন তিনি। কিন্তু মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর এবার নতুন করে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আরবাজ খান।

বলিউড টাউনের খবর, এবার নাকি এক বিদেশী নারীর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আরবাজ খান। জর্জিয়া এন্দ্রিয়ানি নামের সেই নারীর সঙ্গে প্রায়ই দেখা যাচ্ছে আরবাজ খানকে।......

এক দশক পর ফিরছেন প্রীতি জিনতা

এক দশক পর ফিরছেন প্রীতি জিনতা

হ-বাংলা নিউজ : প্রীতি জিনতা। বলিউডের জনপ্রিয় এক নাম। তবে রুপালি পর্দায় সর্বশেষ ২০০৮ সালে তাকে দেখা গেছে  'হেভেন অন আর্থ' ছবিতে। যদিও তাঁর এই শেষ ছবিটি একেবারেই ফ্লপ। তারপর জনপ্রিয় এই নায়িকা যেন বলিউড থেকে এক প্রকার হারিয়ে যান। তবে ফের সিনেমার পর্দায় ফিরছেন প্রীতি। 

তবে বলিউড নয়, প্রীতি ফের অভিনয়ে ফিরছেন ভোজপুরি ছবির হাত ধরে। 'ভাইয়াজী সুপারহিট' নামে একটি ভোজপুরি ছবিতে দেখা যাবে প্রীতিকে। প্রীতি ছাড়াও এই ছবিতে দেখা যাবে সানি দেওল, আমিশা প্যাটেল,......

না ফেরার দেশে অমিতাভ বচ্চনের বেয়াই

না ফেরার দেশে অমিতাভ বচ্চনের বেয়াই

হ-বাংলা নিউজ : বলিউডের মেগাস্টার অমিতাম বচ্চনের বেয়াই ব্যবসায়ী রঞ্জন নন্দা আর নেই। রবিবার রাতে তিনি মারা যান। অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন নন্দার শ্বশুর তিনি।

রঞ্জনের মৃত্যুর খবরে বুলগেরিয়া থেকে শুটিং বাতিল করে দ্রুত ভারতে ফিরে এসেছেন অমিতাভ।

সূত্রের খবর, গুরুগাঁওয়ের একটি হাসপাতালে রঞ্জন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বুলগেরিয়ায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করছিলেন অমিতাভ। সেখানেই খবর পেয়ে তিনি দ্রুত ফিরে আসেন।

অমিতাভ ব্লগে লেখেন, ‘আমার আত্মীয়......

গুজব ছড়ানোর তথ্য স্বীকার করলেন নওশাবা

গুজব ছড়ানোর তথ্য স্বীকার করলেন নওশাবা

হ-বাংলা নিউজ : ফেসবুক লাইভে গুজব ছড়ানোর অভিযোগে আটক অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ এবার সেই গুজব ছড়ানোর তথ্য স্বীকার করেছেন। এক স্কুলছাত্রের কাছ থেকে ফোনে তথ্য পেয়ে শ্যুটিংস্পট থেকে ফেসবুক লাইভে গিয়ে তিনি এ গুজব ছড়ান বলে নতুন এক ভিডিওতে দাবি করেছেন। 

এর আগে শনিবার দুপুরে ফেসবুক লাইভে আসা এই অভিনেত্রীকে রাতে উত্তরা থেকে আটক করে আইন-শৃঙ্খলা বাহিনী।

আরো পড়ুন- ফেসবুকে গুজব!

রুদ্র নামে এক স্কুল ছাত্র মোবাইলফোনের মাধ্যমে নওশাবাকে জানায় জিগাতলায় নিহতের......

৩১ কোটি রুপি দিয়ে তিনটি ফ্ল্যাট কিনলেন টাইগার শ্রফ

৩১ কোটি রুপি দিয়ে তিনটি ফ্ল্যাট কিনলেন টাইগার শ্রফ

হ-বাংলা নিউজ : বলিউড অভিনেতা টাইগার শ্রফ সাড়ে ৩১ কোটি রুপি ব্যয় করে এক সাথে তিনটি ফ্ল্যাট কিনেছেন।

জানা গেছে, টাইগারে কেনা তিনটি ফ্লাট মুম্বাইয়ের পশ্চিম খার এলাকায় অবস্থিত রুস্তমজি প্যানারোমায় অবস্থিত।

দশম তলায় অবস্থিত ফ্ল্যাটটি ১৫০০ বর্গফুটের। আর ২২ তলায় অবস্থিত ফ্ল্যাট দুটি যথাক্রমে ১৯০০ ও ২১০০ বর্গফুটের। এরমধ্যে একটি ৮ বেডরুমের অ্যাপার্টমেন্টও আছে। কাগজপত্র সহ ফ্ল্যাট তিনটির সর্বমোট মূল্য ৩১.৫০ কোটি রুপি। 

...

বিয়ে করলেন অভিনেত্রী সামিয়া

বিয়ে করলেন অভিনেত্রী সামিয়া

হ-বাংলা নিউজ : বিয়ে করেছেন অভিনেত্রী সামিয়া সাইদ। বর সাফাত চৌধুরী। চলতি বছরের মার্চের ১৮ তারিখে তাদের আংটি বদল হয়। এর পর এপ্রিলের ১৮ তারিখে আকদ সম্পন্ন হলেও আনুষ্ঠানিকতা বাকি ছিল।

মঙ্গলবার রাজধানীর ফ্যালকন হলে সাফাত-সামিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এসময় উভয়পক্ষের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।

জানা যায়, সামিয়া বর্তমানে পড়ছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে। আর এই বিশ্ববিদ্যালয়ে পড়তে গিয়েই পরিচয় হয় সাফাত চৌধুরীর সঙ্গে। বন্ধুত্ব থেকে প্রণয়,......

রণবীরকেই বিয়ে করছেন আলিয়া

রণবীরকেই বিয়ে করছেন আলিয়া

হ-বাংলা নিউজ :  সাম্প্রতিক সময়ে বলিউডের হট টপিকগুলোর মধ্যে অন্যতম অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাটের মধ্যকার সম্পর্ক। বেশ কিছুদিন আগে প্রেমের খবরের শিরোনাম হলেও বর্তমানে তারা নাকি বিয়ের প্রস্তুতি নিচ্ছেন! এমনটাই জানিয়েছে ভারতের বেশকিছু গণমাধ্যম।

বলিউড পাড়ায় তো কত কিছু নিয়ে গুঞ্জন ওঠে। ক’টিই বা সত্যি হয়! তবে রণবীর-আলিয়ার বিয়ের বিষয়টি যে একেবারেই ফেলে দেওয়ার নয়! কারণ রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুরও এই বিষয়ে নিজের......

জীবনের সেরা সিদ্ধান্তের কথা জানালেন আনুশকা

জীবনের সেরা সিদ্ধান্তের কথা জানালেন আনুশকা

হ-বাংলা নিউজ : অনুশকা শর্মা। ভারতের জনপ্রিয় অভিনেত্রী এবং দেশটির ক্রিকেট সেনসেশন বিরাট কোহলির সহধর্মিনী। জীবনের ৩০টি বসন্ত পার করার পর এবার জানালেন কী ছিল তার জীবনের সেরা সিদ্ধান্ত। না, বিরাট কোহলিকে বিয়ে করা নয়। নিরামিষাশী হওয়াটাই নায়িকার জীবনের সবচেয়ে সেরা সিদ্ধান্তগুলির একটি। গত সাড়ে তিন বছর ধরে এভাবে চলছেন তিনি।

পশুদের অধিকার রক্ষা নিয়ে সরব একটি সংস্থার নতুন অভিযানের সঙ্গে যুক্ত আনুশকা। এই অভিযানের প্রচারে গিয়ে নাকিয়া জানালেন, আমি অনুশকা......

বিকিনিতে আপত্তি নেই জাহ্নবীর

বিকিনিতে আপত্তি নেই জাহ্নবীর

হ-বাংলা নিউজ : সবেমাত্র বলিউডে পা রেখেছেন 'ধড়ক' ছবির মাধ্যমে। ছবিতে জাহ্নবীর বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার। 

ভারতের প্রায় দুই হাজার হলে শুক্রবার ছবিটি মুক্তি পেয়েছে। বক্স অফিসে সিনেমাটির শুরুটাও ভালো হয়েছে। দুই দিনে সিনেমাটি মোট আয় করেছে ১৯.৭৫ কোটি করন জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক খাইতান।

ছবিটি মুক্তির পরই লাইমলাইটে চলে এসেছেন তিনি। ছবিতে ভালো অভিনয়ের পাশাপাশি খোলামেলা......

৮ বছর পর একসাথে ঐশ্বরিয়া-অভিষেক

৮ বছর পর একসাথে ঐশ্বরিয়া-অভিষেক

হ-বাংলা নিউজ :  ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন। নিয়মিত কাজ করছেন বলিউডের এই তারকা দম্পতি। তবে একই পর্দায় তাদের দেখা নেই বহু বছর। সময়টা এখন ৮ বছরে এসে ঠেকেছে। আর বিরতির এই সময়টা ভাঙছে এবার। আবারো পর্দা ভাগাভাগি করবেন তারা। অনুরাগ কাশ্যপের পরবর্তী সিনেমায় এই তারকা দম্পতি জুটি হতে যাচ্ছেন। অনুরাগ কাশ্যপ পরিচালক হিসেবে পরিচিত হলেও এখানে প্রযোজনা করবেন তিনি। ছবিটি পরিচালনা করবেন করবেন সরভেশ মারওয়া।

শিগগিরি এর ঘোষণা দেওয়া......

এবার মাদাম তুসোতে দীপিকার মোমের মূর্তি

এবার মাদাম তুসোতে দীপিকার মোমের মূর্তি

হ-বাংলা নিউজ : অমিতাভ বচ্চন, শাহরুখ খানের পর এবার লন্ডনের মাদাম তুসো জাদুঘরে ঠাই হয়েছে দীপিকা পাড়ুকোনের। ডিম্পল কুইন খ্যাত এ অভিনেত্রীর মোমের মূর্তি তৈরি করেছে জাদুঘর কর্তৃপক্ষ। যদিও এর আগে বলিউড অভিনেত্রীদের মধ্যে ক্যাটরিনা কাইফ, কাজল, কারিনার মূর্তিও বসানো হয়েছে মাদাম তুসোয়।

সেই ধারাবাহিকতায় এবার মাদাম তুসোর জাদুঘরে জায়গা পেতে চলেছেন দীপিকা পাড়ুকোন। 

বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত দীপিকা পাড়ুকোন। নিজেই ভক্তদের এই কথা ফেসবুক লাইভের মাধ্যমে......

সালমানের 'দাবাং' আমার ক্যারিয়ার নষ্ট করেছে: মাহি

সালমানের 'দাবাং' আমার ক্যারিয়ার নষ্ট করেছে: মাহি

হ-বাংলা নিউজ : বলিউডের আলোচিত ও ব্যবসা সফল ছবিগুলোর একটি সালমান খান অভিনীত 'দাবাং'। অথচ সেই ছবিই কিনা মাহি গিলের বলিউড ক্যারিয়ার শেষ করে দিয়েছে বলে দাবি করেছেন নায়িকা নিজেই। বিষয়টা অবাক হওয়ার মতো হলেও মাহি গিল কথাটা বলেছেন ছবিতে তার চরিত্র নিয়ে।

অনুরাগ কাশ্যপের 'দেব ডি' দিয়ে বলিউডে পা রেখেছিলেন মাহি গিল। অভিনয়গুণে নজরও কেড়েছিলেন দর্শকের। এরপর দাবাং-এর মত সুপারহিট বাণিজ্যিক ছবিতে পার্শ্বচরিত্র করেন তিনি। মাহি জানিয়েছেন, দেব ডি করার পর তিনি......

‘নোলক’ ছবি নিয়ে নতুন জটিলতা

‘নোলক’ ছবি নিয়ে নতুন জটিলতা

হ-বাংলা নিউজ : মাত্র কয়েক মাস আগে বেশ ঢাক-ঢোল পিটিয়ে ‘নোলক’ নামের একটি চলচ্চিত্রের মহরত অনুষ্ঠিত হয়েছিল। অনুষ্ঠানটি তার মহরতের কারিশমায় যতটা না আলোচিত ছিল, তার চেয়ে বেশি আলোচিত হয়েছিল ছবিটিতে রেকর্ড সম্মানী (৬০ লক্ষ টাকা নেওয়ার কথা শোনা গিয়েছিল) নিয়েছেন নাকি শাকিব খান! আর সেই অনুষ্ঠানে তরুণ পরিচালককে নিয়ে কত উচ্চাশা আর সম্ভাবনার কথা-ই না আমাদের শুনতে হলো। বিভিন্ন গণমাধ্যমে সেই খবর ফলাও করে প্রচারও পেয়েছিল।

অথচ মাস কয়েক যেতে না যেতেই সেই ‘নোলক’ ছবির......

তৌকীর আহমেদের 'হ্যাট্রিক

তৌকীর আহমেদের 'হ্যাট্রিক

হ-বাংলা নিউজ :  জাতীয় এবং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে একাধিক পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা তৌকীর আহমেদ হ্যাট্রিক করতে যাচ্ছেন। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তার নির্মিত গত বছরের বহুল আলোচিত ও একাধিক আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ব্যবসা সফল চলচ্চিত্র 'হালদা' দিয়ে। 

ইতিমধ্যেই হালদা একাধিক আন্তর্জাতিক পুরস্কার অর্জন করলেও এই মাসেই তৌকীর আহমেদ ৩ তিনটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা এবং অংশগ্রহণের......

প্রথম দিনে ধড়ক-এর আয় ৮ কোটি ৭১ লাখ রুপি

প্রথম দিনে ধড়ক-এর আয় ৮ কোটি ৭১ লাখ রুপি

হ-বাংলা নিউজ : প্রয়াত শ্রিদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর ও ইশান খাট্টার অভিনীত 'ধড়ক' ছবিটি মুক্তি পেয়েছে শুক্রবার। ছবিটি প্রথম দিনে আয় করেছে ৮ কোটি ৭১ লাখ রুপি।

মারাঠি ছবি 'সাইরাত' থেকে রিমেক করা 'ধড়ক' ছবিটি ইতোমধ্যে প্রশংসা কুড়িয়েছে বলিউডের নামি-দামি সব তারকাদের। সিনেমা হলগুলোতে রয়েছে উপচে পড়া ভিড়।

গতবছরে মুক্তি পাওয়া 'বিওন্ড দ্যা ক্লাউডস' ছবির মাধ্যমে অভিনয়ে পারদর্শী প্রমাণ করেছেন শাহেদ কাপুরের ছোট ভাই ইশান খাট্টার। ব্যাতিক্রম......

ক্যান্সার আক্রান্ত সোনালিকে হৃতিকের বার্তা

ক্যান্সার আক্রান্ত সোনালিকে হৃতিকের বার্তা

হ-বাংলা নিউজ :  ক্যান্সারাক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রের পাশে দাঁড়িয়েছে পুরো বলিউড। এ বার সোনালির জন্য বিশেষ বার্তা দিলেন হৃতিক রোশন।

সোনালির ছেলে রণবীরের বয়স ১২। ছেলেকে নিজের ক্যান্সারের খবর দেওয়াটা বেশ কঠিন ছিল তার কাছে। কিন্তু রণবীর মায়ের ক্যান্সারের খবরটা খুব শান্ত ভাবে শুনেছে। এখন সেই যেন হয়ে উঠেছে মায়ের সাপোর্ট সিস্টেম।

রণবীরের এই চেতনাকে স্যালুট জানিয়েছেন হৃতিক। সোশ্যাল মিডিয়ায় তিনি সোনালিকে......

প্রথম দিনেই রেকর্ড আয়ের সম্ভাবনা জাহ্নবী-ঈশানের ছবি

প্রথম দিনেই রেকর্ড আয়ের সম্ভাবনা জাহ্নবী-ঈশানের ছবি

হ-বাংলা নিউজ :  শুক্রবারই ধড়ক মুক্তি পাচ্ছে ধর্মা প্রোডাকশনের ছবি। শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবীর বলিউড ডেবিউ বক্স অফিসে ভালো ফল করার সম্ভাবনা। জাহ্নবী কাপুর ও ঈশান খট্টরের ছবি 'ধড়ক' মারাঠি ছবি 'শইরাত' থেকে অনুপ্রাণিত। ট্রেড অ্যানালিস্ট গিরিশ জোহরের মতে, কিছু কারণের জন্য শশাঙ্ক খৈতানের এই ছবি বক্স অফিসে সাড়া ফেলবে।

ধড়ক প্রথম দিনে ব্যবসা করতে পারে ৬. ৫ কোটি টাকা, মত গিরিশ জোহরের। তিনি বলেন, নতুন জুটির বলিউডে আত্মপ্রকাশের......

১১ হাজার ফুল ও ১৮ হাজার চিঠি পেলেন প্রিয়াঙ্কা

১১ হাজার ফুল ও ১৮ হাজার চিঠি পেলেন প্রিয়াঙ্কা

হ-বাংলা নিউজ : নিজের ৩৭তম জন্মদিনে উষ্ণ ভালবাসায় সিক্ত হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এদিন ভক্তদের কাছ থেকে ১৮ হাজার হাতে লেখা চিঠি এবং ১১ হাজার ফুল উপহার পেয়েছেন দেশি গার্ল।

ভারতীয় গণমাধ্যমের খবর, ২৫টি দেশের ভক্তরা প্রিয়াঙ্কাকে চিঠি ও ফুল পাঠিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এর মধ্যে বাংলাদেশের ভক্তরাও রয়েছেন বলে জানা গেছে।

প্রিয়াঙ্কা চোপড়া অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সঙ্গে যুক্ত। কিছুদিন আগেই ইউনিসেফের শুভেচ্ছা দূত......

অভিনেত্রী পাওলি দাম অসুস্থ

অভিনেত্রী পাওলি দাম অসুস্থ

হ-বাংলা নিউজ : জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। স্লিপ ডিস্কের ব্যথায় কষ্ট পাচ্ছেন তিনি। চিকিৎসক পাওলিকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। সেই কথা মেনে চলছেন তিনি। ধীরে ধীরে সুস্থও হয়ে উঠছেন।

গত শুক্রবার মুক্তি পেয়েছে পাওলি অভিনীত ‘মাটি’ সিনেমাটি। অসুস্থ অবস্থায় মাটি সিনেমার প্রিমিয়ারে গিয়েছিলেন তিনি। কিন্তু তার পর থেকে আবার অসুস্থ হয়ে পড়েন পাওলি।

‘মাটি’ সিনেমায় পাওলির অভিনয় দর্শকদের মন কেড়েছে। পাওলি এখন কাজ......

সর্বাধিক পঠিত