বিনোদন

Displaying 161-180 of 1449 results.
প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে হেলিকপ্টার কেন?

প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে হেলিকপ্টার কেন?

হ বাংলা নিউজ : বিয়ের জন্য ভারতে এসেছেন নিক জোনাস। এখন তিনি আছেন দিল্লিতে। প্রিয়াঙ্কা চোপড়াও আছেন সেখানে। এই মুহূর্তে তিনি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির কাজ করছেন। ২৯ নভেম্বর শুরু হচ্ছে বিয়ের আনুষ্ঠানিকতা, চলবে আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত। তার আগেই রাজস্থানের যোধপুরের উমেদ প্যালেসে পৌঁছে যাবেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাস। এখন এই প্রাসাদে আছেন মধু চোপড়া। মেয়ের বিয়ে বলে কথা! সবকিছু তিনি নিজে কাছে থেকে তদারকি করছেন। কোথাও এতটুক ভুল হওয়ার উপায় নেই।

জানা গেছে, বিয়ের আগে যোধপুর বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে উমেদ প্যালেসে আসবেন......

"আমি সিঙ্গেল না"

"আমি সিঙ্গেল না"

হ বাংলা নিউজ :  কফি উইথ করণ’ অনুষ্ঠানে দুই ভাইবোন অর্জুন কাপুর আর জাহ্নবীকে আমন্ত্রণ জানান করণ জোহর। এবারই প্রথম কোনো টিভি অনুষ্ঠানে একসঙ্গে এসেছেন বলিউডের প্রখ্যাত চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরের এই দুই ছেলেমেয়ে। এর আগে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে চারবার এসেছেন অর্জুন কাপুর। কিন্তু এবার তিনি করণ জোহরের সঙ্গে আড্ডা দিয়ে দারুণ মজা পেয়েছেন। বিষয়টি প্রকাশ পেয়েছে বলিউডের এই চিত্রনায়কের চোখেমুখে। আর পাশে বসে ভাইয়ের কথা শুনে অবাক হয়ে নিজের মুখ ঢাকেন জাহ্নবী। 

এবার পাঠকের মনে হতেই পারে, অর্জুন কী এমন বললেন,......

সিং এসে মুছে দিল কাপুরের ট্যাটু

সিং এসে মুছে দিল কাপুরের ট্যাটু

হ বাংলা নিউজ :  চোখেমুখে খুশি উপচে পড়ছে সদ্য বিবাহিত দীপিকা পাড়ুকোনের। মেহেদি, সিঁদুর দান, মঙ্গলসূত্র পরানো, মালাবদলসহ বিয়ের সব আচার–অনুষ্ঠানের ছবিতে ধরা পড়েছে পৃথিবীর সবচেয়ে সুখী নারীর মধ্যে তিনি অন্যতম। রণবীর সিংকে পাশে পেয়ে খুবই খুশি এই বলিউড সুন্দরী, তা প্রতিটি মুহূর্ত বলে দিচ্ছে। বিয়ের পর সব সময় দেখা গেছে স্বামী রণবীর সিংয়ের হাত শক্ত করে ধরে আছেন দীপিকা। আর মুখে তাঁর প্রশস্ত এক হাসি। তাই সাবেক প্রেমের কোনো নিশানাই রাখতে চান না বলিউডের ‘পদ্মাবতী’। সবকিছু ভুলে নতুন জীবনের দিকে পা বাড়িয়েছেন দীপিকা।

একসময় দীপিকা পাড়ুকোন আর রণবীর কাপুরের প্রেমের কথা সারা......

বিব্রত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী

বিব্রত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী

হ বাংলা নিউজ:  কয়েক মাস আগেও সাদামাটা জীবনযাপন ছিল জান্নাতুল ফেরদৌসী ঐশীর। উচ্চমাধ্যমিক পাস শেষে যখন ঢাকায় এলেন, তখনো ছিল তাঁর সাধারণ জীবন। আর দশজন মেয়ের মতো চলাফেরা ছিল তাঁর। পড়তে হয়নি কোনো বিড়ম্বনায়। যেই না ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হলেন, তখন থেকে নতুন এক জীবনে ঢুকে যান ঐশী। রাতারাতি বদলে যাওয়া ঐশীকে নিয়ে নাকি ফেসবুকসহ মোবাইল প্ল্যাটফর্ম মবস্টারে খোলা হয় অনেকগুলো ভুয়া আইডি। এসব ভুয়া আইডি চীনের সানাইয়া শহরে মিস ওয়ার্ল্ডের মঞ্চে থাকা ঐশীকে বিব্রত করছে। গতকাল সোমবার ফেসবুকে ভিডিও বার্তায় এসব কথা জানান তিনি।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায়......

 দীপিকার বিয়ে নিয়ে বিরক্ত প্রিয়াঙ্কার মা

দীপিকার বিয়ে নিয়ে বিরক্ত প্রিয়াঙ্কার মা

হ-বাংলা নিউজ : ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় গত বুধবার রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে কনকানি রীতি মেনে। আর পরদিন বৃহস্পতিবার সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। এই বিয়ে নিয়ে শুধু ভারত নয়, ভারতের সিনেমা আর সিনেমার তারকাদের ব্যাপারে আগ্রহ আছে—এসব দেশের সংবাদমাধ্যম অনেক দিন থেকেই নানা খবর দিচ্ছে। এদিকে এ বছরই বলিউডের আরেকটি আলোচিত বিয়ে হতে যাচ্ছে। যদিও এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি, তারপরও সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে, ৩০ নভেম্বর থেকে আগামী......

 জন্মদিনে স্বামীকে নিয়ে সেকেন্ড হোমে রুনা লায়লা

জন্মদিনে স্বামীকে নিয়ে সেকেন্ড হোমে রুনা লায়লা

হ-বাংলা নিউজ : ‘গোয়িং টু মাই সেকেন্ড হোম, কলকাতা টু সেলিব্রেট মাই বার্থডে’, নিজের ফেসবুকে এমনটাই লিখলেন বাংলাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লা। কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়ার আগে আজ শুক্রবার বেলা তিনটার পর ফেসবুকে লিখেছেন তিনি। আগামীকাল ১৭ নভেম্বর বরেণ্য এই শিল্পীর ৬৬তম জন্মবার্ষিকী। রুনা লায়লাকে এবারের জন্মদিনে তাঁর স্বামী বাংলাদেশের বরেণ্য চিত্রনায়ক আলমগীর ট্রিট দিচ্ছেন।

৫৩ বছরের সংগীতজীবনে হাতেগোনা কয়েকবার দেশের বাইরে জন্মদিন পালন করেছেন রুনা লায়লা। এর......

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে

হ বাংলা নিউজ :  ইতালির স্থানীয় সময় বুধবার কনকানি রীতিতে বিয়ে হয় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের। বৃহস্পতিবার সিন্ধি রীতিতে বিয়ে হয়। বিয়ের ছবি দীপবীর দুজনই নিজেদের টুইটার পেজে শেয়ার করেছেন।  

...

আজ লাল ফুলে সেজে উঠবে বিয়ের আসর!

আজ লাল ফুলে সেজে উঠবে বিয়ের আসর!

হ বাংলা নিউজ : পর্দায় কখনো তাঁদের মিলন হয়নি। কিন্তু বাস্তবে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং এখন দম্পতি। তবে সাত নয়, চার পাকে বাঁধা পড়েছেন দীপবীর। কারণ, গতকাল বুধবার কনকানি রীতি মেনে তাঁদের বিয়ে হয়েছে। আর কনকানি রীতি অনুযায়ী বর-কনে সাত পাকে নয়, চার পাকে বাঁধা পড়েন। আজ বৃহস্পতিবার সিন্ধি রীতিতে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং আবার বিয়ে করবেন। বলিউডের এই রোমান্টিক জুটিকে ঘিরে উত্তেজনা ক্রমে বাড়ছে। বিয়ের সাজে দীপবীরকে কেমন লেগেছিল, সেই ছবির প্রতীক্ষায় আছেন সবাই।

দীপিকা পাড়ুকোন ও রণবীর......

‘দেবী’র পর জয়ার ‘বিউটি সার্কাস’

‘দেবী’র পর জয়ার ‘বিউটি সার্কাস’

হুমায়ূন আহমেদ স্যারের ৭০তম জন্মবার্ষিকীতে তাঁকে জানাই বিনম্র শ্রদ্ধা। নিজেকে অত্যন্ত ভাগ্যবতী মনে করি, কারণ তাঁর জনপ্রিয় উপন্যাস অবলম্বনে নির্মিত চলচ্চিত্র “দেবী” আমার প্রযোজিত প্রথম ছবি। তাঁর লেখনী, তাঁর কল্পনা মানুষের মনে চিরন্তন। তাঁর সেই শিল্পকর্মের অংশীদার হতে পেরে অনেক বেশি গর্বিত আমি। “দেবী”র সগৌরবে ২৫ দিন অতিক্রম করার যাত্রা যার কারণে সম্ভব হয়েছে, আমরা এই সাফল্য তাঁকেই উৎসর্গ করি।’ হুমায়ূন আহমেদের জন্মদিন উপলক্ষে তাঁকে স্মরণ করে গতকাল মঙ্গলবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন জয়া আহসান।

এদিকে প্রযোজক জয়া আহসান তাঁর প্রথম চলচ্চিত্র ‘দেবী’......

‘কাজের চেয়ে নিরাপত্তাকে বেশি প্রাধান্য দিয়েছি’

‘কাজের চেয়ে নিরাপত্তাকে বেশি প্রাধান্য দিয়েছি’

হ বাংলা নিউজ : শাকিব খানের বিপরীতে প্রথম কাজ করছেন নুসরাত ফারিয়া। ছবির নাম শাহেনশাহ। এটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। ৫ নভেম্বর আনুষ্ঠানিকভাবে ছবিটির শুটিং শুরু করেছেন ফারিয়া। কলকাতার একটি ছবিতেও কাজ করতে যাচ্ছেন তিনি। ‘পটাকা’ গানটির পর নতুন আরেকটি গানের পরিকল্পনাও হাতে নিয়েছেন বড় পর্দার এই অভিনেত্রী।

শাকিব খানের সঙ্গে প্রথম কাজ করছেন। অভিজ্ঞতা কেমন? 

শাকিব খান জনপ্রিয় নায়ক। খুবই হেল্পফুল। তাঁর সঙ্গে খুবই সহজ ও স্বাচ্ছন্দ্যে......

 আওয়ামী লীগের প্রচারে অভিনয়শিল্পীরা

আওয়ামী লীগের প্রচারে অভিনয়শিল্পীরা

হ-বাংলা নিউজ : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র হাছান মাহমুদ বলেছেন, ‘আগামী সপ্তাহ থেকে চলচ্চিত্র ও টেলিভিশন সেলিব্রিটিরা আওয়ামী লীগের নির্বাচনী প্রচারে নামবেন।’ আজ মঙ্গলবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপকমিটির এক বৈঠক শেষে এ মন্তব্য করেন হাছান মাহমুদ।

হাছান মাহমুদ বলেন, ‘আওয়ামী লীগের নির্বাচনী প্রচারের সঙ্গে যুক্ত হয়েছেন জাহিদ হাসান, রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অরুণা বিশ্বাস, সাদিয়া ইসলাম মৌ ও শমী কায়সার।’ তিনি বলেন, ‘আগামী......

 ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এখন চীনে

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এখন চীনে

 হ বাংলা নিউজ : মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী এখন চীনে। ১০ নভেম্বর সাউদার্ন এয়ারলাইনসের একটি উড়োজাহাজে চড়ে চীনের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। সেখানে তিনি অংশ নেবেন বিশ্বের সেরা সুন্দরী হওয়ার লড়াইয়ে। আজ সোমবার বিকেলে প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। চীনের সানাইয়া শহরে বসছে বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীদের নিয়ে আসর ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা। প্রতিযোগিতার নানা ধাপ পেরোনোর......

আমেরিকার দু’টি উৎসবে বাংলাদেশের চলচ্চিত্র   ‘হোয়াট ডু ইউ থিংক’

আমেরিকার দু’টি উৎসবে বাংলাদেশের চলচ্চিত্র ‘হোয়াট ডু ইউ থিংক’

 হ বাংলা নিউজ : দু’টি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছে বাংলাদেশের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘হোয়াট ডু ইউ থিংক’। আমেরিকার ‘রিগওয়ে ক্রিয়েটিভ ডিস্ট্রিক ইনডিপেনডেন্ট ফিল্ম ফেস্ট ২০১৮’ এর মূল প্রতিযোগিতা বিভাগে মনোনীত হয়েছে চলচ্চিত্রটি। এক মিনিট দৈর্ঘ্যরে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা দীপান্ত সরকার।

দীপান্ত জানান,  আজ ৯ নভেম্বর থেকে আমেরিকার রিগওয়ে শহরে অনুষ্ঠিত হবে উৎসবটি। উৎসবের সংগঠক......

ফয়েজ রেজা’র তথ্যচিত্র : শেখ হাসিনা দ্য লিডার

ফয়েজ রেজা’র তথ্যচিত্র : শেখ হাসিনা দ্য লিডার

হ বাংলা নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবন নিয়ে এই প্রথম নির্মাণ করা হলো তথ্যচিত্র-শেখ হাসিনা দ্য লিডার।অতিসাধারণ এক বাঙালি বধু থেকে শেখ হাসিনা কেমন করে হয়ে উঠলেন বাংলাদেশের স্বপ্নহীন মানুষের আশা-আকাঙ্খার প্রতীক। অন্ন, বস্ত্র, চিকিৎসা ও আশ্রয়ের অভাবে পীড়িত মানুষকে কিভাবে নতুন প্রাণ শক্তিতে উজ্জীবিত করলেন? একটিঅনুন্নত দেশে প্রতিকূল পরিবেশে সংগ্রাম করে কিভাবে আদায় করলেন সমাজের বঞ্চিত মানুষের অধিকার? সুদৃঢ় নেতৃত্বের মাধ্যমে কিভাবে সীমিত সম্পদের ভেতর থেকে একটি দরিদ্র......

মুক্তিযুদ্ধ নিয়ে অ্যানিমেশন ছবির টিজার আসছে ২৬ মার্চ

মুক্তিযুদ্ধ নিয়ে অ্যানিমেশন ছবির টিজার আসছে ২৬ মার্চ

হ-বাংলা নিউজ : একাত্তরের মুক্তিযুদ্ধের কিছু গল্প নিয়ে অ্যানিমেশন ছবি তৈরি করছেন ওয়াহিদ ইবনে রেজা। ছবির নাম ‘সার্ভাইভিং সেভেন্টি ওয়ান-অ্যান আনটোল্ড স্টোরি অব অ্যান আননোন ওয়ার’। গত বছর তিনি জানিয়েছিলেন, ২০১৮ সালের শেষ নাগাদ এই গল্প নিয়ে একটি স্বল্পদৈর্ঘ্য ছবি বানাবেন। আর এর পূর্ণদৈর্ঘ্য রূপ আলোর মুখ দেখবে ২০২০ সালে। আজ মঙ্গলবার দুপুরে তিনি জানালেন, এই অ্যানিমেশন ছবির টিজার তৈরির কাজ চলছে। আগামী বছর ২৬ মার্চ টিজারটি আনুষ্ঠানিকভাবে মুক্তি দেবেন। তবে তিনি বলেছেন, ‘অ্যানিমেশন......

 গানটির কথা ‘অশ্লীল’, বলেছে সেন্সর বোর্ডও

গানটির কথা ‘অশ্লীল’, বলেছে সেন্সর বোর্ডও

হ-বাংলা নিউজ : এত দিন ‘হাজির বিরিয়ানি’ গানের কথাকে সাধারণ শ্রোতা আর সংগীতাঙ্গনের বিশিষ্টজনেরা অশ্লীল ও আপত্তিকর বলে মন্তব্য করেছেন। ‘দহন’ ছবির এই গানকে ঘিরে সংগীতাঙ্গনের অনেকেই নিজেদের ক্ষোভের কথা ফেসবুকের পাশাপাশি তথ্য মন্ত্রণালয় এবং চলচ্চিত্র সেন্সর বোর্ড কর্তৃপক্ষের কাছেও প্রকাশ করেছেন। এবার চলচ্চিত্র সেন্সর বোর্ড কর্তৃপক্ষ বলছে, ‘গানটি সেন্সরবিহীন এবং এই গানের কথা অশ্লীল ও আপত্তিকর।’ সেন্সরবিহীন এই গান ইউটিউবে প্রদর্শনের ব্যাপারে ‘দহন’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ......

দীপিকার বাসায় বিয়ের আনন্দ

দীপিকার বাসায় বিয়ের আনন্দ

হ-বাংলা নিউজ : আর মাত্র কয়েক দিন, ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হবে। জানা গেছে, সিন্ধি ও কন্নড়—দুই রীতিতেই বিয়ে হবে তাঁদের। এরই মধ্যে বিবাহ-পূর্ব আনুষ্ঠানিকতা শুরু হয়ে গেছে দীপিকার বেঙ্গালুরুর বাসায়। এবার সেখানে নন্দী পূজার আয়োজন করা হয়। এই পূজার ছবি দেওয়া হয়েছে ইনস্টাগ্রামে। সেই ছবিতে দীপিকার ঘনিষ্ঠ বন্ধুদের দেখা গেছে। আরও দেখা গেছে দীপিকার বন্ধু স্টাইলিস্ট শালিনী নাথানিকে। তিনি নিজের সঙ্গে দীপিকার একটি ছবি দিয়ে লিখেছেন,......

 বাবাকে জন্মদিনে কী উপহার দিয়েছে আব্রাম?

বাবাকে জন্মদিনে কী উপহার দিয়েছে আব্রাম?

হ-বাংলা নিউজ : শাহরুখ খানের জন্য খুব ‘স্পেশাল’ দিন ছিল গতকাল ২ নভেম্বর। আর হবে নাই–বা কেন। সেদিন বলিউডের বাদশা ৫৩-তে পা রেখেছেন। তার ওপর জন্মদিনেই মুক্তি পেয়েছে তাঁর প্রতীক্ষিত ছবি ‘জিরো’র ট্রেলার। ছবির পরিচালক আনন্দ এল রাই, প্রযোজক গৌরী খান। এই ছবিকে ঘিরে নানা জল্পনাকল্পনা বিটাউনে লেগেই ছিল। গতকাল শুক্রবার মুম্বাইয়ের আইম্যাক্সে ট্রেলার মুক্তির অনুষ্ঠানে ছিলেন শাহরুখ খান। সাংবাদিকদের সঙ্গে তিনি জন্মদিনের কেক কেটেছেন।

জানা গেছে, জন্মদিনটা চূড়ান্ত ব্যস্ততার মধ্য দিয়ে কাটালেন......

 মন ভোলাবে সুরাইয়া

মন ভোলাবে সুরাইয়া

 হ বাংলা নিউজ : শুধু ইস্ট ইন্ডিয়া কোম্পানির জন ক্লাইভকেই নয়, বাইজি সুরাইয়া মন ভুলিয়ে রাখবেন ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির দর্শকদেরও। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির নতুন গান ‘মঞ্জুর এ খুদা’র টিজার। সেখানে বাইজি ক্যাটরিনার নাচে-গানে মাতোয়ারা মজলিশ। পাশাপাশি রয়েছে আমাদের মাতৃভূমিকে মুক্ত করার যুদ্ধ।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির ‘মঞ্জুর এ খুদা’ গানের টিজার। সেখানে আইটেম কন্যা......

‘দহন’ ছবিতে এত বাধা?

‘দহন’ ছবিতে এত বাধা?

হ বাংলা নিউজ : ঘটনাটি যদিও পুরোনো, কিন্তু এখন এটিই প্রাসঙ্গিক। গত শনিবার ঢাকার আর্মি স্টেডিয়ামে আড়ংয়ের ৪০ বছর পূর্তি উৎসবের শেষ দিন, ছবির প্রচারণার জন্য মঞ্চে ওঠেন ‘দহন’ ছবির প্রযোজক ও নায়ক-নায়িকা। তারকাদের ভঙ্গিতে ‘হ্যালো ঢাকা’ বলে দর্শকের মনোযোগ আকর্ষণের চেষ্টা করেন প্রযোজক আবদুল আজিজ। এ সময় মঞ্চের সামনে উপস্থিত হাজারো দর্শক ‘ভুয়া’ ‘ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন। উপস্থিত দর্শক-শ্রোতার এ প্রতিক্রিয়া উপেক্ষা করে দহন ছবি সম্পর্কে সংক্ষেপে কিছু কথা বলে নায়ক-নায়িকাসহ মঞ্চ ছাড়তে বাধ্য হন......

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত