Bengali Bengali English English
রবিবার, জুন ২০, ২০২১

আটলান্টিক সিটিতে বিনম্র শ্রদ্ধা ও ফুলেল ভালোবাসায় মহান একুশে উদযাপিত

সুব্রত চৌধুরি, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি : যুক্তরাষ্ট্রের নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস” যথাযোগ্য র্মযাদায় উদযাপিত হয়েছে।” একুশ মানে মাথা নত না করা ” এই প্রত্যয়ের প্রতিধ্বনিতে রফিক, জব্বার, সালাম , বরকতদের মহান আত্মত্যাগের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেছে আটলান্টিক সিটিতে বসবাসকারী প্রবাসী বাংলাদেশীরা। বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসি এর উদ্যোগে একুশের প্রথম প্রহরে আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউনট এভিনিউর ‘বাংলাদেশ কমিউনিটি সেন্টার’ এ স্হাপিত অস্থায়ী শহীদ মিনারের বেদিতে

করোনাকালীন স্বাস্হ্যবিধি মেনে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির ট্রাষটি বোর্ড এর চেয়ারম্যান আব্দুর রফিক ও সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকার নেতৃত্বে সংগঠনের নেতৃবৃনদ সর্বপ্রথম অস্থায়ী শহীদ মিনারের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে।
এরপর সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রফিক ও সাধারন সম্পাদক কুতুবউদদীন এমরান এর নেতৃত্বে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ, সংগঠনের আহবায়ক মো: গিয়াসউদদীন পাঠান ও সদস্য সচিব মো: দিদার এর নেতৃত্বে বিএনপি অব নিউ জারসি স্টেট সাউথ অস্থায়ী শহীদ মিনারের বেদিতে একুশের প্রথম প্রহরে পুস্পস্তবক অর্পণ করেন। এছাড়া তীব্র শীত উপেক্ষা করে বিভিন্ন সামাজিক সংগঠন এবং ব্যক্তিগতভাবে অনেকে অস্থায়ী শহীদ মিনারের বেদিতে পুস্পস্তবক অর্পণ করেন।

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • সর্বাধিক পঠিত
  • মন্তব্য
  • সর্বশেষ খবর

Join Us on Facebook